What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বেশ্যা বৌমা – ১ - by rahat_ahmed

আমি লাবিব, ২৩ বছরের টগবগে যুবক। আমার এই গল্পের নায়িকা আর কেউ নয়, আমারই খালাতো বড় বোন আনমনা। আমার আর আনমনার নষ্টামি সম্পর্ক আরো অনেক আগে থেকেই। শুরুটা হয়েছিল একে অপরকে খেচতে দেখে ফেলা দিয়ে, এরপর ধীরে ধীরে একসাথে পর্ন দেখা, এরপর একসাথে খেচা, ওরাল সেক্স, তারপর দুজন দুজনের মাঝে হারিয়ে যাওয়া।

এর মাঝে আমার গার্লফ্রেন্ড হয়, আনমনার বয়ফ্রেন্ড হয়, তবুও আমাদের দুজনের মেলামেশা কম হয় না। এরপর বেশ কয়েক বছর পর আনমনার বিয়ে হয় এক প্রবাসীর সাথে। দুলাভাই রফিক কাতার প্রবাসী, বিয়ের তিন সপ্তাহ পরেই চলে যায় কাতার জীবিকার তাগিদে। আমার টগবগে যুবতী সেক্সি বোন আনমনা রয়ে যায় শ্বশুরবাড়ি। যাওয়ার আগে অবশ্য আনমনা কে পোয়াতী করে যেতে ভুলেনি দুলাভাই। ওর প্রেগন্যান্সির সময়টা সাথে ছিলাম না আমি।

যাই হোক, আনমনার বাচ্চা হবার প্রায় সাত আট মাস পরের কথা, আমার বেশ খোঁজ নিচ্ছিলো আনমনা কয়েকদিন ধরেই। হঠাৎ করেই একদিন কল করে বললো, একটু বাসায় আসতে পারবি? আমি দেরি না করে বেশ জলদিই পৌঁছে গেলাম ওর শশুরবাড়ি। গিয়ে দেখি আনমনা একটা পাতলা কমলা রঙের শাড়ি পড়েছে, বললো, অনেকদিন ধরে তোকে শাড়ি পরে দেখাই না, কেমন লাগছে আমাকে?

আমি বুঝলাম বাসা খালি, কথা না বাড়িয়ে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে বললাম, মিস করছো বললেই পারো। আনমনাও বেশ গভীরভাবে চুমু খেতে খেতে বলল, রুমে চল, এখানে না। আমার মাথায় ঘুরছে এতদিন পর আমার সেক্সী বোনকে প্রানভরে কিভাবে চুদবো সেটা, কিন্তু বেডরুমে ঢুকে যা দেখলাম আমার মাথা ঘুরে গেল। দেখি বেডরুমে বিছানায় তালই, মানে আনমনার শ্বশুর বসে আছে, হাসছে মিটিমিটি। আমি তো অবাক, তালই বললেন, কি প্যান্ট ফেটে বেরিয়ে যাবে তো তোমার। আমি হেসে বললাম, হচ্ছেটা কি এখানে। আনমনা এবার দরজা ভিড়িয়ে দিয়ে বললো, বাবা সব জানে আমাদের ব্যাপারে। আমি বললাম, কিভাবে? তালই সাহেব বললেন, সে বেশ লম্বা কাহিনী, তবে বৌমার ফোনে আমি তোমাদের চোদাচুদির ভিডিও দেখেছি, বৌমা নিজেও স্বীকার করেছে সব।

আমি বললাম, তা এখন কি হবে তালই আপনিই বলুন। খ্যাকখ্যাক করে হাসলো বুড়ো, এরপর উঠে দাড়িয়ে আনমনা কে জড়িয়ে ধরে বললো, খালি বাসায় এক বাড়াতে সাধ মেটে না আমার বৌমার, আমি চাই তুমি এখন থেকে প্রতিদিন আসবে, বাইরে গিয়ে গুদ মারানোর চেয়ে ঘরের বেশ্যা হয়ে থাকুক আনমনা, কি বলো বৌমা? বোনের শ্বশুর নিজে থ্রীসাম করার অফার দিচ্ছে, বিশ্বাস হচ্ছিল না। আনমনা এবার হেসে বলল, কি যে বলেন বাবা, ঘরে আপনাদের মত দুই ষাঁড় থাকতে বাইরে কেন যাবো। আমার তালই মশাই হেসে আনমনার পোদে চড় কষিয়ে বললো, দাঁড়িয়ে আছো কেন, এসো শুরু করো। আনমনা দুহাতে আমাদের দুজনকে ধরে কাছে আনলো, আমি আর তালই মিলে শাড়ি সরিয়ে আনমনার মাই দুটো চাটতে শুরু করলাম ব্লাউজের উপর দিয়েই, আনমনা এদিকে আমাদের দুজনের ধোন হাতাচ্ছে।

এভাবে কিছুক্ষন চলার পর আনমনা ফ্লোরে হাঁটু গেড়ে বসলো, একটানে আমার ট্রাউজার আর তালইয়ের লুঙ্গি নামিয়ে আমাদের ধোন দুটো বের করে নিলো। আমার সাত ইঞ্চি লম্বা মোটা ঠাটানো কালো ধোন, আর ষাট বছরের বুড়ো তালইয়ের প্রায় সাত ইঞ্চি লম্বা আর মোটা ধোন, আনমনার চোখ চকচক করছিল। আমার আর তালইয়ের হাত একসাথে অনমনার চুলের মুঠিতে গেল, হেসে উঠে দুজন আনমনার গালে ধোন ডলে চড় মারতে লাগলাম, হেসে উঠে আনমনা ধোন দুটো ধরে পালা করে চুষতে শুরু করে বললো, ইসস চুষছি তো বাবা অস্থির হয়ে গেছে আমার বুল দুইটা। উমমম উমমম করে আমার আর তালইয়ের ধোনের মুন্ডি চুষছে, ফাঁকে ফাঁকে থুতু মেরে জোরসে খেচে দিচ্ছে। এভাবে কিছুক্ষন চোষার পর আনমনা যেই ধোন খেচতে লাগলো আমি ওর চুল ধরে মুখে পুরো ধোন ঠেসে ঠাপ দিতে দিতে বললাম, হাত সরা খানকি তোর মুখের ভেতর ধোন খেচবো।

আনমনা দুহাত দিয়ে আমার কোমর জড়িয়ে ধরে ব্যালেন্স রাখলো কোনমতে, গাঁক গাঁক করে আনমনার মুখ চুদে দিচ্ছি আমি, ওর গাল বেয়ে লালা পড়ছে , তালই দেখে নিজে হাত মারতে শুরু করে বললো, শেষ করে আমাকেও দিও লাবিব, মাগীটা দারুন মুখ চোদা নিতে পারে দেখি। টানা কিছুক্ষন মুখ চুদে থামলাম, আনমনার নাক চোখ বেয়ে পানি পড়ছে, মুখ বেয়ে লালা ঝরছে, কোনমতে বললো, উফফ কতদিন পর এমন কড়া চোদন খেলাম মুখে। বলেই বুঝলো ঠিক হয়নি কাজটা, তালই এসে আনমনার চুলের মুঠি দুহাতে ধরে মুখে ধোন পুরে কড়া একটা ঠাপ মারলো, গাঁক করে উঠে আনমনা বুড়োর মাজা ধরে রাখলো কোনমতে, এবার তালই কোমর আগে পিছে করে লম্বা লম্বা ঠাপ মারতে লাগলো আনমনার মুখে। প্রচণ্ড বেগে মুখ চুদলো কিছুক্ষন তালই, থামার পর আনমনা কোনমতে বললো, উফফ এমন পাগলা দুই ষাঁড়কে আমি কিভাবে সামলাবো।

আমি এবার আনমনার ব্লাউজ পেটিকোট টেনে খুলে ওর মাই কচলে পেট নাভি গুদ হাতানো শুরু করলাম, তালই এসে হাঁটু গেড়ে বসে আনমনার গুদ চাটতে লাগলো, আনমনাও পা ফাঁক করে গুদ শ্বশুরের মুখে কেলিয়ে গোঙাতে শুরু করে বললো, আহহহ আস্তে গো বাবা মুতিয়ে দিবেন তো। আমি আনমনার মাই দুটো ময়দার মতো ডলতে ডলতে বোঁটা দুটো মুচড়ে টানতে লাগলাম, চিরিক চিরিক করে দুধ বেরোতে শুরু করলো ওর মাই থেকে। আনমনা কামের উত্তেজনায় জ্বলছে তখন, হিসহিস করে বললো, কি শুরু করলি রে তোরা উফফ! তালই ঝট করে উঠে দাড়ালো, আমি আনমনাকে কোলে তুলে নিয়ে সোফায় বসলাম। আনমনা দুহাতে আমার ধোনের মাথা গুদে সেট করে আস্তে আস্তে বসে পুরোটা গুদের ভেতর নিয়ে নিলো, আমার ঘাড় জড়িয়ে চোখ বুজে কয়েকবার গুদের ভেতর ধোনটা ডলে বললো, উফফ কতদিন পর তোর চোদন নিচ্ছি রে জান। আমি আনমনা কে জড়িয়ে ধরে চুমু খেয়ে ঠাপানো শুরু করে বললাম, সব চোদন আজ উসুল করে দেবো তোকে আনমনা।

তালই এসে পেছন থেকে আনমনার পোদের দাবনা ফাঁক করে পোদের ফুটোয় ধোনের মাথা সেট করে বললো, কি আমাকে ভুলে গেলে নাকি বৌমা। আনমনা হেসে তালইয়ের ঘাড় একহাতে জড়িয়ে বললো, উমমম বেহায়া বুইড়াকে ছাড়া তো আমার জমেই না। তালই চাপ দিতেই পড়পড় করে পোদের ফুটোয় ধোন গেঁথে যেতে লাগলো, গুদে আমার ধোন, পোদে শ্বশুরের ধোন, আনমনা কোনমতে হেসে বলল, আমি রেডি গো। তালই আনমনার চুলের মুঠি শক্ত করে ধরলো, আমি ওর কোমর জড়িয়ে ধরলাম, এরপর শুরু হলো রাম ঠাপ। প্রথমে ধীরে ধীরে, এরপর ঠাপের গতি বেড়ে গেল আমাদের, আনমনা পোঁদটা উচিয়ে পা ফাঁক করে এডজাস্ট করে নিলো যেন গুদে পোদে নিতে পারে ধোন পুরোটা। তখন বাজে প্রায় সন্ধ্যা সাড়ে সাতটা, এক রুমে বাবু ঘুমাচ্ছে, আরেক রুমে বাবুর দাদু আর মামা মিলে মা আনমনা কে বাজারের বেশ্যার মত চুদছে। ঘরময় কেবল আমাদের চোদাচুদির অশ্লীল আওয়াজ, আর নোংরা খিস্তি কথা।
– আহহ কেমন লাগছে গো বৌমা
– উফফ সুপার হট লাগছে গো বাবা, আহহ লাবিব সোনা আস্তে আস্তে চোদ
– আহহ আরেকটু নষ্টামি করবে নাকি আনমনা
– উমমম আর কত নষ্টামি করাবি রে বুইড়া
– আহহ লাবিব বেটা, বাপ ব্যাটা মিলে চুদবো নাকি আনমনা কে
– উউফ বাপ ব্যাটার চোদন নিতে পারবে আনমনা
– ইসসসস নষ্টা বুইড়া মাদারচোদ রে, উমমম এক শর্তে রাজি আছি
– যেকোন শর্ত মানবো রে আনমনা
– (কামুকি হেসে) শুধু মাত্র তোরা বাপ ব্যাটা যখন একসাথে হবি তখন, ঠিক আছে লাবিব সোনা?
– আহহহ মাম্মি
– উফফ আনমনা
– উমমম চোদ আমার বুইড়া জামাই, বাপ পোলা মিলে নষ্ট চোদন দে আমাকে
– উফফ খানকি বউ মাগী রে
– উমমম সেক্সি মাম্মি
– আহহহ ফাক ইয়েস!! হট মাম্মি কে চোদ আমার রাজা
– উমমম মুখে দুদু দাও না মাম্মি
– ইসস ইসস দেখ জান তোর পোলা দুদু খেয়ে চুদতে চায়
– আহহহ ছেলেকে দুধ খাওয়া আর পোদ নাচাতে থাক আনমনা
– উমমম নে নে দুদু খা আর চোদ সোনা! আহহ তোর বাপের চেয়ে জোরে জোরে চুদবি আমাকে দুদু খেয়ে আহহ
– উমমম সেক্সি আনমনা মাম্মি আমার উউফ
– আআআহ্হ্হ্হঃ নষ্টা মাগী বানিয়ে দিলি রে তোরা আমাকে উউফফ
আমি আর তালই মিলে গায়ের সর্বশক্তি দিয়ে আনমনার গুদ পোদ চুদতে লাগলাম, তিনজনই নিষিদ্ধ চোদাচুদির ফ্যান্টাসীতে বুঁদ। আমাদের বাড়ার কামরসে চটচটে ফ্যাদায় ভেসে যাচ্ছে আনমনার পোদ গুদ, থাকতে না পেরে তালই গলগল করে মাল ঢেলে দিলো, কিন্তু থামলো না, ধীরগতিতে চুদতে থাকলো। আনমনা ফিসফিস করে বললো, পাপা তো মাল আউট করে দিল সোনা, তুই বের করবি না? আমি জড়িয়ে ধরে ওর মাইয়ে চুমু খেয়ে বললাম, উমমম আরেকটু চুদে মাল আউট করি না মাম্মি। আনমনা আমার মুখে দুধেল মাইয়ের বোঁটা চেপে বললো, দুদু চুষে জোরে জোরে ঠাপ দে নটি বয়। আমি গায়ের সমস্ত জোর দিয়ে ঠাপাতে শুরু করলাম, মাল যে চিরিক দিচ্ছে টের পেলো আনমনা, শুরু করলো আরো নোংরা নষ্টা খিস্তি
– আহহ এইভাবে চোদ মাম্মি কে সোনা
– ঊউফ মজা লাগে সেক্সি মাম্মি আমার
– ইসস ফাক ইয়েস নটি বয় অনেক মজা লাগে আহহহ
– উমমম কত মজা লাগে বলো না সেক্সি আনমনা মাম্মি
– উমমম তোর বাপের চেয়ে বেশি মজা সোনা আহহহ!! ঊউফফ জান তোর পোলার চোদনে এত মজা আহহহ্হ্হ্হঃ
– আহ্হ্হ মাল আউট হয়ে গেল রে আনমনা খানকি
– উউউফফ লাবিব রে
আমার বিচি নিংরে সমস্ত মাল ঢেলে দিলাম আনমনার গুদের গভীরে। মাল আউট শেষে রীতিমত হাপাচ্ছিলাম আমি আর আনমনা, ধোন যদিও ঠাটানো তখনও।

আমার আর আনমনার সেক্স কেমিস্ট্রি দেখে তালই বুঝে নিলো কেমন অবাধ চোদাচুদিতে অভ্যস্ত আমরা।

(চলবে)
 

Users who are viewing this thread

Back
Top