What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মৌয়ের কামজ্বালা (2 Viewers)

Joined
Jan 13, 2021
Threads
2
Messages
212
Credits
7,673
লেখকের স্বীকারোক্তিঃ এই গল্পে বর্ণিত সমস্ত স্থান, কাল ও পাত্র-পাত্রী সবই কাল্পনিক। বাস্তবের সঙ্গে কোনো মিল নেই। তাই সকল পাঠকের কাছে অনুরোধ কেউ বাস্তবের কোনো চরিত্রের সঙ্গে মিল খোঁজার ব্যর্থ প্রয়াস করবেন না। যদি কোথাও কারুর জীবনের সঙ্গে এই গল্পের কুশি-লবদের কোনো মিল থেকে থাকে তা একেবারেই কাকতালীয়, সেখানে লেখকের কোনো দায়ভার নেই। সকলকে ধন্যবাদ।

প্রাক্ কথনঃ আমি মৌ, মৌপর্ণা বিশ্বাস। এই গল্পের প্রধান চরিত্র। বলা ভালো আমার জীবনের অবদমিত কামোত্তেজনা
কীভাবে আমরা সুখী গৃহবধূর জীবন থেকে কামোত্তেজক বহুগামী মহিলায় পরিণত করলো সেই কাহিনীই আমি আজ আপনাদের সঙ্গে শেয়ার করবো।
তার আগে আমি আপনাদের আমার জীবন সম্পর্কে দু-চার কথা বলতে চাই। আমি বর্তমানে বছর ৩৫ এর এক বিবাহিতা যুবতী। আমার স্বামী অনি, অনিকেত বিশ্বাস। তিনি কোলকাতার একটি নামী সংবাদপত্রের চিফ রিপোর্টার এবং সেইসঙ্গে সামান্য সাহিত্য চর্চাও করে থাকে। নিজের পত্রিকার সঙ্গে অন্যান্য পত্রিকাতেও তার লেখা গল্প উপন্যাস ছেপে বের হয়েছে। সবই ঠিক আছে, কিন্তু অসম্ভব ব্যস্ততার কারণে অনির সঙ্গে আমার যৌনজীবন একেবারেই রঙহীন হয়ে পড়েছে। আর সেটাই আমার যৌন সম্পর্ককে ঘর থেকে বাইরে নিয়ে এসে ফেলেছে। আমি আজ পরকীয়া সম্পর্কে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে পড়ছি। এই গল্প আমার সেই পরকীয়া যৌনসংসর্গ নিয়ে।

পর্ব - ১

স্মৃতির সরণি বেয়েঃ

ছাদের আলসেতে বসে শেষবেলার পড়ন্ত রোদে অবেলায় স্নান করে ভেজা চুল শুকিয়ে নিচ্ছিল মৌ। বাড়ির সামনের গলিটা ছাদ থেকে পরিস্কার দেখা যায় , আর তাই সে দেখতে পেল বছর ২৩-২৪ এর এক যুবক তার পুরুষাঙ্গ বের প্রস্রাব করছে, আর প্রস্রাবের ধারা ছেলেটির সামনের দেওয়ালে বৃষ্টির ধারার মতো আছড়ে পড়ছে । বিকেলের রৌদ্রের মতো মৌও যৌবনের বেলাশেষের দোরগোঁড়ায় এসে পৌঁছেছে, কিন্তু তার যৌবন যেন যেতে গিয়েও যেতেও চাইছে না। তাই এই দৃশ্য মৌয়ের শরীরে উত্তেজনার সৃষ্টি করলো এবং সে তার তলপেটের কালো কেশাবৃত ঘূর্ণিতে শিরশিরানি অনুভব করলো। ছেলেটা প্রস্রাব শেষ করে পুষ্ট পুরুষাঙ্গটা ঝাঁকিয়ে প্যান্টের ভেতর ঢুকিয়ে চেন না লাগানো পর্যন্ত মৌ চোখের পলক ফেলতে পারল না। নিজের অজান্তেই মৌয়ের হাত শাড়ী ও শায়ার ভিতরে প্রবেশ করে কুঞ্চিত কেশাবৃত যোনির ছিদ্রপথের আশেপাশে ঘোরাফেরা করতে লাগল ৷ একটা উত্তেজক সুখের আবেশে মৌয়ের চোখ বন্ধ হয়ে গেল। সে তার ডান হাতের তর্জনী দিয়ে মেয়েদের যৌনাঙ্গের সবচেয়ে সেনসেটিভ অঙ্গ ক্লিটোরিসটাকে ঘর্ষণ করতে লাগলো। যৌনসুখ সমুদ্রের তরঙ্গের মতো মৌয়ের দেহে পরের পর আছড়ে পড়তে থাকলো। মৌয়ের মুখ থেকে অস্ফুটে সুখের শীৎকার নির্গত হতে থাকলো। শেষে মৌয়ের শরীরে যৌনসুখের বিস্ফোরণ ঘটিয়ে রাগমোচন হলো। যৌনাঙ্গ থেকে নির্গত যৌনরসে তার হাত মাখামাখি হয়ে গেল। তীব্র কামোত্তেজনার পরিতৃপ্তির পর ক্লান্ত, অবসন্ন হয়ে মৌ ছাদের উপরেই বসে পড়লো। তারপর একটু ধাতস্থ হয়ে মৌ নিচে নেমে এসে বাথরুমে ঢুকলো ফ্রেস হওয়ার জন্য। বাথরুমে দ্বিতীয় বার ঝর্ণা ধারায় নিজের শরীরের সমস্ত ময়লা ও অবসন্নতা ধুয়ে ফেলতে ফেলতে একরাশ অতীত স্মৃতি তার মনে ভিড় করে এলো। বাথরুম থেকে বের হয়ে নাইটি ও গাউন পড়ে সে বেডসাইড টেবিলে আলো জ্বালিয়ে বসল তার ডায়েরী নিয়ে।

ডায়েরী লেখা তার মেয়েবেলার অভ্যাস। এই অভ্যাস সে তার বাবার কাছ থেকে পেয়েছে। ডায়েরীর পাতা ওল্টাতে ওল্টাতে স্মৃতির সরণি বেয়ে সে পৌঁছে গেল তার অতীত জীবনে। এরপরের গল্প মৌয়ের জবানিতে শুনতে থাকুন।

আমি ছেলেবেলায় মধ্য কোলকাতার একটা ভাড়া করা ফ্ল্যাটে থাকতাম। পরিবারে বাবা, মা আর তাঁদের একমাত্র মেয়ে আমি (মৌ)। বাবা বড় একটা মাল্টি ন্যাশনাল কোম্পানিতে উঁচু পদে চাকরি করতেন। ফলে ছেলেবেলা আমার বেশ প্রাচুর্যের মধ্যে কেটেছে। আমি একটা নামী ইংলিশ মিডিয়াম কো-এডুকেশন্যাল স্কুলে পড়তাম। আমি ছোটবেলা থেকেই দেখতে খুব সুন্দরী, সেই সাথে পড়াশুনায় বেশ উজ্জ্বল ছিলাম। পাড়ায় অনিমেষ বাবুর পুত্রী হিসাবে আমার যত না নাম ছিল তার চেয়ে বেশি নাম ছিল, সুন্দরী উচ্ছ্বল এক প্রজাপতি হিসাবে।স্কুলে যখন আমি দ্বাদশ শ্রেণীর ছাত্রী তখন দেখতাম সদ্য যৌবনে পা রাখা ( ১৮+ বছর বয়সী) আমার বান্ধবীরা একটার পর একটা অ্যাফেয়ার্সে জড়িয়ে পড়তো এবং স্কুলেরই টয়লেটে তাদের প্রেমিকের সঙ্গে যৌনসঙ্গমে লিপ্ত হতো। কিন্তু আমি সংস্কারবশত এই ধরণের সম্পর্ক এড়িয়ে চলতাম। আমার বান্ধবীরা সকলে একসাথে হলেই কে কীভাবে তার প্রেমিকের সঙ্গে যৌনসঙ্গম করেছে তার অভিজ্ঞতা শোনাতো । সেসব শুনে আমার মধ্যে নাম না জানা অদ্ভুত এক উত্তেজনার সৃষ্টি হলেও বাড়ির কঠিন অনুশাসনের জন্য আমার পা পিছলে যায়নি। আমি নিজেকে আমার জীবন সঙ্গীর জন্য ভার্জিন রেখেছিলাম। আমাদের তিন জনের জীবন বেশ হাসিখুশির মধ্যে কেটে যাচ্ছিল। কিন্তু হঠাৎ এক দুর্ঘটনায় আমার জীবন ওলটপালট হয়ে গেল। বাবা-মা একসঙ্গে এক পথ দুর্ঘটনায় মারা গেলে আমি অনাথ হয়ে পড়লাম। আমার এক মামা আমার দায়িত্ব গ্রহণ করলেন। কিন্তু উচ্চমাধ্যমিক পরীক্ষায় বেশ ভালো নম্বর নিয়ে পাশ করলেও যখন অনিকেতের সঙ্গে বিবাহের প্রস্তাব এল তখন আমি প্রাপ্তবয়স্ক হয়ে যাওয়ায় মামা আমার বিবাহ অনিকেতের সঙ্গে দিয়ে দিতে সিদ্ধান্ত নিলেন। আমার প্রবল আপত্তি থাকলেও মামা বিবাহ দিয়ে আমার দায়িত্ব ঘাড় থেকে ঝেড়ে ফেলতে চাইলেন। আমি বাধ্য হয়ে বিবাহতে আমার সম্মতি জানালেও বিয়ের পর পড়াশোনা চালিয়ে যাওয়ার শর্ত রাখলাম। অনিকেতের বাড়ি থেকে আমার শর্ত মেনে নেওয়ায় ধুমধাম করে আমার বিবাহ হয়ে গেল।

ডায়েরীর কয়েকটি পাতা উল্টাতে উল্টাতে আমার চোখ থেমে গেল সেই পাতায় যেখানে লেখা আছে আমার বাসর রাতের অভিজ্ঞতার কথা। ডায়েরীর পাতায় লেখা কথাগুলোর সঙ্গে যেন সে রাতের ঘটনাগুলো সিনেমার দৃশ্যপটের মতো পর পর আমার চোখের সামনে ভেসে উঠলো।

বাসর ঘরে রাতের বেলায় আমি একটা আকাশ নীল রঙের বেনারসী পড়ে খাটের মাঝে বসে ছিলাম। অনিকেত সে রাতে ঘরে ঢুকে দরোজায় ছিটকিনি লাগিয়ে আমার পাশে এসে বসল। তারপর প্রথমে আমার একটা হাত নিজের হাতে তুলে নিয়ে হাত বোলাতে লাগলো। এরপর বেনারসীর ফাঁক দিয়ে ভেতরে হাত ঢুকিয়ে আমার কোমর জড়িয়ে ধরে নিজের দিকে টেনে নেয় অনি। আমার কানে ফিসফিস করে বলে,

-- "কি গো এত চুপচাপ কেন, কি এত ভাবছো?"
আমিও সপ্রতিভভাবে, অনির কাঁধে মাথা রেখে ফিসফিস করে উত্তর দিই,

--" আমি আর তুমি, এক নতুন জগৎ, এক নতুন জীবন। ভাবলেই গায়ে কেমন কাঁটা দিয়ে উঠছে।"
অনি আমাকে তার আরও কাছে টেনে এনে জিজ্ঞেস করে,
-- "তুমি আমাকে ভালবাস, সত্যি করে বলতো?"
আমি বলি,
-- "এইতো মাত্র কয়েকটা দিন তোমার সঙ্গে আমার পরিচয়। এতো তাড়াতাড়ি তো ভালোবাসা গড়ে ওঠে না, তবে তোমাকে আমার ভালো লেগেছে। "
এই কথা শুনে অনি আমার গালে সিক্ত এক চুমু এঁকে মুচকি হাসি হেসে বলে,

-- " সময়ের সঙ্গে এই ভালোলাগাই ভালোবাসায় পরিণত হবে। "

অনির চুমু এক উত্তেজনায় ভাসিয়ে নিয়ে যায় আমার কুসুম কোমল হৃদয়। এরপর অনির আঙ্গুল ধীরে ধীরে আমার বেনারসীর ভিতর দিয়ে নরম পেটের ওপরে বিচরণ করা শুরু করে দেয়। ফিসফিস করে আমার কানে বলে,

-- "তুমি ভীষণ সেক্সি, মৌ। ভীষণভাবে তোমাকে আদর করতে ইচ্ছে করছে, বুঝেছো।"
নরম পেটের ওপরে কঠিন ও উষ্ণ আঙ্গুলের পরশে এবং এই প্রথম কোনো ছেলের এত কাছাকাছি আসার উত্তেজনায়, আমার চোখ বুজে আসে। বুক ভরে গভীর শ্বাস নিয়ে বলে, "আমি তো এখন তোমারই, তুমি আমাকে নিয়ে যা খুশি করতে পারো।"

এই কথার সঙ্গে সঙ্গেই অনির যে হাত ওর বেনারসীর ভেতর ছিল, সেই হাত ওর পেট ছেড়ে স্তনের নিচে পৌঁছে যায়। স্তনের কাছে পৌঁছাতেই প্রচন্ডভাবে কেঁপে ওঠে আমার কচি দেহকান্ড। অনির ঠোঁট আমার ঠোঁট খুঁজে নিয়ে তার ঠোঁট দিয়ে আমার ঠোঁট দুটোকে চেপে ধরে। গভীর চুম্বনে কোথায় যেন আমি হারিয়ে যাই । এই প্রথম একটা ছেলে আমার ঠোঁটে চুমু খেল। এই অদ্ভুত অনুভূতি সারা অঙ্গে খেলে বেড়ায়, রক্তে লাগে মাতন। ধীরে ধীরে অনি, আমার ব্রার মধ্যে হাত ঢুকিয়ে দেয়, আলতো করে চেপে ধরে একটা স্তন। অবশ হয়ে আসে আমার কুমারী শরীর। অনি আমার চোখে চোখ রেখে একভাবে তাকিয়ে থাকে কিছুক্ষণ। ওই চোখের ভাষা, আমার চেনা না হলেও ভালো ভাবেই বুঝতে পারছি এই ভাষা কিসের। একাকী এই ঘরে এক স্বল্প পরিচিত ব্যক্তির উপস্থিতি আমার ভেতরে এক অদ্ভুত উত্তেজনার সৃষ্টি করলো। আমার গোটা দেহে অনির উষ্ণ শ্বাসের ঢেউ।
অনি আমার ঠোঁট ছেড়ে দিয়ে আমার হাত ধরে ঘরের মেঝেতে এসে দাঁড় করায়।

তারপর আবার অনির ঠোঁট নেমে আসে আমার লাল কোমল ঠোঁটের ওপর। অনি আমার কুসুম কোমল ঠোঁট চেপে ধরে নিজের জিবটা আমার মুখের মধ্যে ঢুকিয়ে দেয়। অজানা এক স্বাদে ভরে ওঠে আমার তন-মন-প্রাণ। চুমুটা না ভেঙ্গেই আমার কাঁধ থেকে আঁচল খুলে ফেলে দেয় অনি। বুকের মাঝে উত্তেজনায় হাপর টানতে শুরু করে দিয়েছে ইতিমধ্যে। এক হাতে ব্লাউজের ওপর দিয়েই আমার বাম স্তনের ওপরে আলতো চাপ দেয়। কেঁপে ওঠে আমার কুমারী শরীর এবং দেহে শুরু হয় আগুনের মাতন। অনির অন্য হাত ততক্ষণে আমার পাছার ওপরে বিচরণ করতে শুরু করে দিয়েছে। আমি খামচে ধরি অনির পাঞ্জাবি, চুম্বনটাকে গভীর থেকে গভীরতম করতে প্রস্তুত আমরা দু'জনে। সেই রাতে নিজেকে উজাড় করে দিতে তৎপর হয়ে ওঠে তরুণী মন। অনি সমানে যেভাবে আমার শাড়ির ওপর দিয়ে আমার নরম পাছা দুটো টিপে যাচ্ছে আর যেভাবে আমার সামনের দিকে নিজের কঠিন লিঙ্গ দিয়ে পিষে ধরেছে তাতে আমার দুইপা অবশ হয়ে আসে। হঠাৎই অনি এক ঝটকায় আমাকে কোলে তুলে নেয়। চোখ না খুলেই দুই হাতে আমি ওর গলা জড়িয়ে ধরি। বুকের মধ্যে খেলা করে যায় হারিয়ে যাওয়ার এক দমকা বাতাস, নিজেকে এই অচেনা আনন্দে ভাসিয়ে দেওয়ার উত্তেজনা।
ঠোঁট ছেড়ে দেয় অনি। ওর দিকে আধাবোজা চোখ মেলে তাকাই আমি। আবছা চোখে অনিকে দেখতে দেখতে আমি ভাবি, অনিকে ভালোলাগে না ভালোবাসি, সঠিক জানি না, শুধু জানি আজকে নিজেকে উজাড় করে দিতে হবে এই দেহের কাছে। আমার হাত নিজের অজান্তেই অনির পাজামার ওপর দিয়েই চেপে ধরে ওর লিঙ্গ, ইসস কত শক্ত। এই কচি শরীরের ভেতর এত শক্ত আর বড় অঙ্গটা প্রবেশ করবে ভেবেই কেমন যেন ভয়ে শুকিয়ে আসে আমার শরীর। হটাৎ একটানে হুক ছিঁড়ে আমার ব্লাউজ খুলে দেয় অনি। দুই হাতে লজ্জায় মুখ ঢেকে ফেলি। এরপর অনি কাঁধ ধরে আমাকে পেছন করে দাঁড় করিয়ে দেয়। পেছন থেকে জাপটে ধরে, আমার সুগোল পাছার খাঁজে চেপে ধরে নিজের কঠিন লিঙ্গ। মিহি এক শীৎকার ঠিকরে বের হয়ে যায় আমার কণ্ঠ থেকে "আহহ…"। কামনার আগুনে আমার এই ভার্জিন কচি শরীর দাউদাউ করে জ্বলে ওঠে।
 

Users who are viewing this thread

Back
Top