What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
– দেখেশুনে ১৫ দিন আগে আমার বিয়ে হয়েছে । ১৫ দিনের বিবাহিত জীবন খুব সুখের হয়েছিল। একটা মেয়ের বিবাহিত জীবনে যা স্বপ্ন থাকে তার পুরোটাই পরিপূর্ণতা পেয়েছিলো ।

আমিও উদ্দাম খুশিতে ছিলাম। আমি মনে ভেবেছিলাম শুধু ভারতে নয় । পৃথিবীতে আমরাই সবচেয়ে সুখী দম্পত্তি । কিন্তু অকাল বোধন হিসাবে আমার হাসব্যান্ড কে ইমিডিয়েট অফিস থেকে ডেকে পাঠালো কাজে যোগদান করার জন্য।

আমার বর কাজে যোগদান করতে চলে যায় ইচ্ছে না থাকলেও। আমার মনে হয় ১৫ দিনে আমার বরকে আমি আমার বড়ো মাই । পিঁয়াজী রঙের চুচি । আমার ডাঁসা ডাঁসা বড় পোঁদ । সুন্দর মোলায়েম না ব্যবহার করা চুল ছাঁটা সুঠাম গুদ ।

আমার নরম গোলাপের পাপড়ির মতো শরীরটা দিয়ে । কমলা লেবুর কোয়ার মতো ঠোঁট দিয়ে সম্পূর্ণ ভাবে তাকে সেক্স এর সুখ দিয়েছি এবং আমার যৌন অঙ্গ কে ফাটিয়ে তার যৌন অঙ্গ জিতে নিয়েছে।আমার বর চলে যাবার পর মাস খানেক সবকিছু ঠিকই চলছিল।

আমাদের বাড়িতে আমার শশুর । শাশুড়ি । দেওর আর আমি থাকি। একদিন শশুর, শাশুড়ি আর দেওর আমার ঘরে রাতে ঢুকলো । ঢুকেই দরজা বন্ধ করে দিলো । এবং শাশুড়ি প্রথমেই টেনে শাড়ির আঁচলটা বুক থেকে নামিয়ে দিলো ।

আমার শশুরকে বললো কচি কচি মাই দুটো চেপে ধরো আমার দেওর কে বললো চুচি চুষে যত পারিস দুধ খেয়ে নে। আমি বোঝার আগেই শশুর ব্লউসের ভিতরে হাত ঢুকিয়ে মাই দুটো চেপে ধরলো আর দেওর টেনে blouse আর ব্রা ছিঁড়ে ফেললো ।

শাশুড়ি শাড়িটা টেনে খুলে ফেললো । দেওর সায়ার দড়ি টা খুলে দিতে সায়াটা নিচে নেমে গেল । আমি পুরো ল্যাংটো হয়ে গেলাম। আমার শশুর জোরে জোরে একটা মাই টিপছে । দেওর একটা মাই চুষছে । এতো জোরে চুষছে যাতে দুধ বেরিয়ে আসে ।

আমার শাশুড়ি বললো একদম আওয়াজ করবি না । চিৎকার করবি না । খানকি মাগি তাতে ফল ভালো হবে না. আমার ছেলে বিয়ে করেছে চুদবে । চুষবে । ঠাপাবে । গাদাবে । ঢ্যামনা মাগি । তোর শরীরটা ছিঁড়ে খাবে বলে । মাত্র ১৫ দিনের মাথায় চলে গেল । আর তুই শুধু খাবি দাবি মাই দোলাবি । আমার বড় ছেলে পেলোনা । আমার মিনসে । আমার ছোট ছেলে পেতে পারে।

শাশুড়ি মাথায় টোকা দিয়ে প্রশ্ন করলো এই চুদি । আমার ছেলে কি কি করেছে বল । গুদ ফাটিয়েছে ।

আমি হ্যাঁ বললাম ।

পোঁদ ফাটিয়েছে ।

আমি না বললাম।

সঙ্গে সঙ্গে আমার শাশুড়ি বললো আগে মাগীর গাঁড় ফাঁটা । এতোদিনেও পোঁদ ফাটায়নি । মাগি কি সুখে রয়েছে । সব মেয়েদের প্রথম রাতে গুদ । পোঁদ সবস্বামীরা ফাটিয়ে দেয়। এতদিন তুই সুখে ছিলিস । আজ থেকে সুদে আসলে তোর গাঁড় । গুদ ফাটানো হবে। আমার গুদ । গাঁড় ঢিলে হয়ে গেছে । তোর শশুর আরাম পায় না । তোর শরীরের সব যৌন খিদে মিটিয়ে নেবে।

শশুর বললো doggy স্টাইলে শুয়ে পর । এতটা থুতু পোঁদের ফুটোতে লাগিয়ে দিলো। শাশুড়ি হাত দুটো ধরে রাখলো । দেওর কে বললো আগে তুই মাগীর মুখে গাদন দিতে শুরু কর যাতে চিৎকার করতে না পারে। এ

রপর শশুর নিজের বাঁড়াটা আমার পোঁদের ফুটোতে লাগিয়ে খুব জোরে একটা ঠাপ দিলো । শশুরের বাঁড়াটা আমার গাঁড়ের ভিতর ঢুকে গেল । মুখে বাঁড়া থাকা সত্তে আমি খুব জোরে চিৎকার করে উঠলাম ।

শাশুড়ি বললো এই তুই যতই চিৎকার কর । রোজ তোকে ২ বার কোরে চোদন । গাদন দেয়া হবে। আমি এই বুড়ি বয়সে নিচ্ছি গাদন চোদন রোজ । বেশ্যা মাগি তুই নিতে পারবি না। এতো জোরে ঠাপ দিচ্ছে ।

আমার থাই কেঁপে উঠছে । পাছাটা বিষের টুকরো হয়ে যাচ্ছে । দেওর মুখের ভেতর এতো জোরে মারছে বমি এসে যাচ্ছে । শশুর ও দেওর গাঁড় আর মুখের ভিতর বীর্য ফেলে দিলো । শাশুড়ি বললো চুলের মুঠি ধরে মুখটা বাঁড়ার মধ্যে চেপে ধর যতক্ষণ না রস টা গিলছে ।

মাগীর দেহে । মুখে আমাদের বংশের ছেলেদের রস ভরিয়ে রাখ। আমি রস টা গেলা অব্দি মুখটা চেপে রাখলো। এরপর শশুর বিছানায় শুয়ে পড়লো । শাশুড়ি আর দেওর আমাকে চেপে ধরে শশুরের ওপর doggy স্টাইলে শুইয়ে দিলো ।দেওর আমার পা দুটো ফাঁক করে দিলো।

শাশুড়ি আমার হাত দুটো পিছন দিকে ধরে থাকলো । শাশুড়ি বললো শশুরের বাঁড়াটা গুদে ঢোকা । বাঁড়াটা শশুর কপাৎ করে ঠাপ দিয়ে আমার গুদে ঢুকিয়ে দিলো । ঢোকানোর সাথে সাথে শশুর জোরে জোরে ঠাপ দিতে শুরু করে দিলো ।

দেওরও তার বাঁড়াটা আমার গুদের কাছে নিয়ে এসে ঢোকানোর জন্য চাপ দিতে শুরু করলো । আমি চিৎকার করতেই শাশুড়ি আমার মুখটা হাত দিয়ে চেপে ধরলো। বললো একদম চুপ করে থাক। বাঞ্চোৎ মাগি ।হারামি মাগি। বিয়ের পর শশুর বাড়িতে সব মেয়েরই দেহ থেকে আরাম নেয়া হয়।

দেওরও জোর করে আমার গুদে বাঁড়াটা ঢুকিয়ে গাদন দিতে শুরু করলো। দুটো বাঁড়ার গাদন খেতে খেতে আমার জীবন বেরিয়ে যাচ্ছে। শাশুড়ি বললো আজ থেকে রোজ ২ বার করে তোর শরীর থেকে আমার স্বামী আর ছোট ছেলে তাদের সেক্স এর আনন্দ আর আরাম নেবে।

শশুর আর দেওর ১০ মিনিট ধরে চোদন দিয়ে গুদের ভিতর বীর্য ফেলে দিলো। এরপর দুজনেই গুদ থেকে বাঁড়াটা বের করে নিলো। শশুর এবার আমার গুদে ৩ টি আঙ্গুল ঢুকিয়ে আংলি করতে শুরু করলো আর বললো তোর গুদ থেকে তাড়াতাড়ি জল বার কর ।

দেওর এক হাত দিয়ে একটা মাই টিপতে লাগলো আর একটা মাই চুষতে চুষতে লাগলো। এতো জোরে জোরে চুষছে আমার চুচি থেকে রস বেরিয়ে আসছে । দেওর সেই রসটা চুষে খেতে লাগলো। আমার গুদ থেকে জল বেরোতেই শশুর সেই জলটা জিব দিয়ে চেটে চেটে খেতে লাগলো।

শশুর ও দেওর মুখ দেখে বুঝলাম ওরা আমার শরীর টাকে ভোগ করে খুব আরাম আর আনন্দ পেয়েছে। শাশুড়ি এরপর বললো রোজ দুপুরে আর রাতে তুই ঘরে ল্যাংটো হয়ে থাকবি। তোর শশুর আর দেওর তোর শরীর থেকে তাদের যৌন খিদে মেটাবে। তুই মুখ দিয়ে কোনো চিৎকার করবি না। তাতে কোনো লাভ হবে না .... by Debjani
 

Users who are viewing this thread

Back
Top