What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
নিজের ছাত্রীকে চুদে গুদ ফাটালাম। - by abhi1

আমি যখন কলেজে প্রথম ভর্তি হলাম। সে বছর থেকে টিউশনি পড়াতে শুরু করলেন। টিউশানি পটানোর উদ্দেশ্য ছিল পিছনের ক্লাসের বিষয়গুলোকে মনে রাখা ও চর্চা করা। তাই টিউশনি পড়াতে শুরু করলাম ক্লাস এইট নাইন টেন ছেলে মেয়েদের নিয়ে। নিজের ঘরেতে পড়াতাম। শুরুতে চারজন ছাত্র-ছাত্রী ছিল। টিউশনি পড়ানোর সময় ছিল সন্ধ্যা ছটার পর। কারণ কারণ কলেজে যেতাম বিকেল চারটাতে আসতাম বাড়িতে। তারপর খাওয়া দাওয়া করে একটু রেস্ট নিয়ে পড়াতে শুরু করতাম। তিনটে ছাত্র আর একটা ছাত্রী। অনিল আর শুভ ১১ই পড়তো রিপোর্ট তো টেনে। আর তুলি পড়তো ক্লাস ১২এ।

আসল কথায় আসি প্রতিদিনের মতো সেদিনও সবাইকে পড়ানোর সময় হঠাৎ।তুলি আমার উরুতে হাত দিয়ে। আমাকে বলল দাদা আজ ইংলিশ পড়াটা করে আসেনি। কথাটা শুনতেই আমি প্রচন্ড রেগে গেলাম। ও আমার চোখে মুখে তাকিয়ে ভয় পেয়ে গেছিল আমি বুঝতে পারছিলাম। তখন আমি বললাম। সবাইকে পড়াটা দেখিয়ে দেখিয়ে দেওয়ার পর তারপর তোর শেষের দিকে ব্যবস্থা হবে। সেদিনকে আমি খুব রেগে গিয়েছিলাম কারণ। সেদিন কলেজে আমারবন্ধুরা আমার গার্লফ্রেন্ড নেই বলে সবার সামনে অপমান করেছিল। সেদিন সবাইকে ছুটি দিয়ে দিয়েছিলাম। শুধু তুলি একা বসেছিল। তখন প্রায় সাড়ে আটটা বাজে। আমি ছুটি দিই সাধারণত সবাইকে নটা বা সাড়ে নটাতে। সেদিন সবাই প্রায় পড়া করে এসেছিল। তাই সবাইকে। ছুটি দিয়ে দিয়েছিলাম। বসেছিল শুধু তুলি। তুলি আমার মুখের দিকে তাকিয়ে চুপচাপ চোখের জল ফেলতে শুরু করলো। তখন আমার রাগ ঠান্ডা হয়ে গেল।কান্নাকাটি দেখে ওকে আমি সেদিন বই নিয়ে বাড়িতে চলে যেতে বললাম। আরো একটা কথা জানিয়ে রাখি। ওর সামনে মাসেটেস্ট পরীক্ষা বলে রবিবার করে একটা ওকে পড়াতাম।

বলে রাখি তুলি একটি ভরা যুবতীকন্যা। দেহের তুলনায় দুধের সাইজবড় বড়। আমি যখন ঘরে পড়াতাম। তখন আমার ঘরে কেউ ঢুকতো না।। যতক্ষণ না পড়ানো শেষ হত।রবিবার বলে সেদিন আমি নিজের বিছানায় ঘুমাচ্ছিলাম। আমি যখন ঘুমাই। হাফপ্যান্ট পড়ে ঘুমিয়ে পড়ি। আমার ফোনের অ্যালার্ম বাজতেই হঠাৎ আমার ঘুম ভেঙে গেল। দেখি, তুলি আমার পাশে দাঁড়িয়ে। কথা কে বললাম তুই দাঁড়িয়ে আছিস? আমাকে ডাকিস নি। বুঝতে গিয়ে দেখলাম। আমার বাড়াটা প্যান্টের বাইরে অর্ধেক বেরিয়ে আছে। আর মোটা হয়ে রয়েছে। আমি তুলির দিকে তাকাতেই তুলি তখন মুচকি হেসে মুখটা ঘুরিয়ে নিল। আমরা তখন বুঝতে বাকি রইল না। তুলি এতক্ষণ আমাকে না ডেকে কি করছিল? আমি তাড়াতাড়ি করে পাশে চাদরটা নিয়ে বাড়াটার উপর চাপিয়ে দিলাম। বলে রাখি আমার বাঁড়া প্রায় ৭ ইঞ্চির কাছাকাছি। কোনরকম নিজেকে সামলে বিছানা থেকে উঠে। বাথরুমের দিকে দৌড় দিলাম।
আমি -ঘরেতে ঢুকে দেখি তুলি বই নিয়ে পড়ছে আর। মিচকে মিচকে হাসছে। আমি জিজ্ঞাসা করলাম তুলি।
তুলি – হ্যাঁ, দাদা।
আমি – সত্যি কথা বল। তুই কতক্ষণ এসে আমার সামনে দাড়িয়ে ছিলিস।
তুলি – বেশিক্ষণ না দাদা। আমি বেশিক্ষণ দেখিনি।
আমি -কি করলি?
তুল – না, দাদা কিছু না। আমি কিছু বলিনি।
আমি -আমি বুঝতে পারলাম ও কথা ঘোড়ানোর চেষ্টা করছে। আমার আর এটা বুঝতে বাকি রইল না ও অনেকক্ষণই এসে আমার পাশে দাঁড়িয়ে ছিল। আর আমার বাঁড়া দেখেছিল।
আমি কথা না বাড়িয়ে ওকে বললাম। পড়া করে এসেছিস। আর একটা কথা আপনাকে জানিয়ে রাখি। আমি টেবিলে পড়াই। এক্সসাইটে আমার চেয়ার আর কি করে ফ্রাইডে ও চেয়ার থাকে।
আমি -তোরি বইটা বার কর আর পড়তে শুরু কর। পাঁচ মিনিটের পর তোর পড়া ধরবো।
তুলি -ঠিক আছে দাদা।
আমি -আজ পড়া না হলে তোর ব্যবস্থা হবে। আমি বুঝতে পারছিলাম তুলির আজ করার মন নেই।অনেকক্ষণ তরে দেখছি ওই একটা হাত যেন ওর কোলেতে বিয়ে আছে। আমি বিষয়টা জানার জন্য। একটা পেনটেবিল থেকে নিচে ফেলে দিলাম। তিনটা তোর আর ভান করে। নিচে তাকিয়ে দেখলাম। ও ওর বাম হাতটা দিয়ে। সামনের ফ্রগটা উঁচু করে। প্যান্টির উপর দিয়ে গুদে হাত বোলা। দৃশ্যটা দেখে আমার গলা শুকিয়ে এলো। আমি তিনটা তাড়াতাড়ি করে তুলে নিয়ে। ওর মুখের দিকে দেখলাম। উপরের দিকে তাকিয়ে হা করে। নিজের গুদে হাত বোলাচ্ছে। আমি ওকে বললাম কিরে তুলি পড়া দিবি না। তুলি কোন কথার উত্তর দিল না। আমি আবার বললাম। কিরে তুই পড়া দিবি না।
তুলি -আঁতকে উঠলো। আর বলল কি দাদা?
আমি -আবার বললাম। পড়া দিবি না।
তুলি -দাদা আমার কেমন হচ্ছে? আমি সব বাড়ি থেকে মুখস্থ করে এসেছিলাম। কিন্তু, কেন জানিনা? আমার সব উলটপালট লাগছে।
আমি -আমি বুঝতে পারছিলাম আমার বাঁড়া। মোটা হয়ে দাঁড়িয়ে আছে। আমি ওকে বললাম। আমার পাশে আয় চেয়ারটা নিয়ে।
তুলি-কেন দাদা? ও আমাকে বলল।
আমি -আমার কাছে আয়। তারপর বুঝতে পারবে।
তুলি -ও ভয়ে ভয়ে চেয়ারটা পাশে নিয়ে আসলো।
আমি -আমি অনেকক্ষণ ধরে দেখছি তুই। বাম হাতরা নিচে রেখেছিস।
তুলি-কথাটা শুনতেই হাতটা তাড়াতাড়ি করে উপরে তুলল।
আমি -ওর বাম হাতের উপর হাত দিয়ে। ওকে জিজ্ঞাসা করলাম। কি হয়েছে তোর?
তুলি-ও মাথাটা নিচু করে আমাকে বলল। কিছু না।
আমি -একহাতে নিজের। বাটা চলতে শুরু করলাম। আর আমার ডান হাতটা ওর বাঁ হাতের উপর ছিল। আমি বুঝতে পারছিলাম ওর বাম হাতের আঙুলগুলো। ভিজে আঠার মতো ছটফট করছে। আমি ওকে বললাম কি হয়েছে? বল।?লজ্জা করিস না।
তুলি-লজ্জায় আমার দিকে তাকাতে পারছে না। ও বুঝতে পারছিল। ওর ভেজা আঙুলগুলো নিয়ে আমি জিভ দিয়ে চাচ্ছিলাম। তুলি আমার মুখের দিকে তাকিয়ে একটাই কথা বলল আমাকে শাস্তি দাও।
আমি -কেন তোকে শাস্তি দেবো? ডেকে বললাম।
তুলি-আমি তোমার পড়া করিনি।
আমি -আমি ওকে বললাম। আজ থেকে এমন শাস্তি দিব। তুই বাড়িতে যাওয়ার আগে কেঁদে কেঁদে যাবি।
তুলি -কোন কথার উত্তর দিলো না। অন্য সময়। ও আমাকে বলতো। আর হবে না দাদা। পরে এবার আমি পড়া করে আসবো।
আমি -তোকে বললাম। আগের দিন পড়া করে আসতে। ভালো হয়েছে পড়া করিস নি। আজ তোর। কপালে দুঃখ আছে।

আমি সাহস করে। ওর হাতটা নিয়ে। আমার বাঁড়ার উপর। দিয়ে দিলাম। আর পড়লাম। আমার বাড়াটাকে ধরে উপর নিচ কর। ও আমার কথামতো। উপর নিচ করতে শুরু করল। আর একটা হাত দিয়ে নিজের গুদটা তুলতে শুরু করলো। আমি ওকে বললাম। চেয়ারটা পিছনে সরিয়ে দিয়ে। টেবিলের নিচে ঢোক। ও আমার কথামতো। কোন উত্তর না দিয়ে। চেয়ারটা পিছন দিকে সরিয়ে দিয়ে ঢুকে গেল টেবিলের নিচে।

আমি নিচের দিকে তাকিয়ে দেখি। ও তখন আমার বাড়াটা ধরে ডলছে আর নিজের গুদে হাত বোলাচ্ছে। আমি একটু সাহস করে ওকে বললাম। আজ তোকে যে শাস্তি দেবো এই শাস্তি তোকে কোনদিন দেইনি। ও আমাকে বলল। দাও আমাকে শাস্তি দাও। আমাকে শান্তি দাও। আমাকে শান্তি দাও। আমি ওর মাথাটা ধরে। আমার বাড়ার কাছে নিয়ে এসে ধরলাম আর বললাম। ভালো করে চোষ। ও আমার কথামতো আমার বাড়াটা। ভালো করে চুষতে শুরু করলাম। আর বলল তোমার মত এরকম মোটা বাঁড়া আমি কোনদিন দেখিনি। আমি ওকে বললাম।এই মোটা বাঁড়া দিয়ে। তোর গুদ ফাটাবো। আমি নিচের দিকে তাকিয়ে দেখলাম ও আমার বাড়াটা পাগলের মতন চাটছে আর। আ আ আ আ আ করে শব্দ করছি। আমি ওকে বললাম। প্রথমে তোর গালে চুদবো।ও আমাকে বলল। চোদো।ওর টিকি টা ধরে। গালে চুদ্দে শুরু করলাম। ও আমার চ*** খেতে খেতে।আ আ আ করে শব্দ করছি। আর লম্বা লম্বা নিঃশ্বাস চলছে। আর আমাকে বলছে। আমাকে শান্তি দাও। আমাকে চুদে চুদে শান্তি দাও। আমি ওকে বললাম। এবার চল বিছানায়।

বিছানায় ওকে। তুলে দিয়ে। ওর ছকটা। এক টানে। ওর পেটের উপর তুলে দিলাম। আর ওকে বললাম। মুখ বন্ধ করে রাখবি কোন কথা বলবি না। ও আমার কথাটা শুনে। ঠিক আছে। প্যান্টিটা খুলতে দেরি হবে বলে। গ**** মুখ থেকে প্যান্টিটা সারাতে গিয়ে পেন্টিতে হালকা ছিড়ে গেল।ও বুঝতে পেরে আমাকে বলল। যদি অসুবিধা হয় পুরো ছিড়ে ফেল। আমি ওর কথা শুনতেই। প্যান্টিটা পুরো ছেড়ে ফেললাম। ছেড়ে খেলতেই ও। আ করে চিৎকার করে উঠলো। সময় নষ্ট না করে আমি। তাড়াতাড়ি ওর ভেজ গুদে। জিভ ঢুকিয়ে চুষতে শুরু করলাম। চুষতে চুষতে। ওর দিকে তাকিয়ে দেখলাম। হাত দিয়ে ছেঁড়া প্যান্টিটা আর একটা হাত দিয়ে নিজের মুখটা চেপে ধরে আছে। আমি কোন কথা না বলে শুধুচুষতে থাকলাম। শেষ পর্যন্ত থাকতে না পেরে। নিজের পা দুটো ফাঁক করে। আমার মাথাটা ওর গুদে তে চেপে ধরল। আমি বুঝতে পারলাম ওর প্রচন্ড সেক্স উঠে গেছে। আমি আমার মনের মত ওর গুদের মাংস চুষতে শুরু করলাম। আর দুটো আঙ্গুল দিয়ে ওর নিজের ফটোতে।চোদা দিতে শুরু করলাম দিতে শুরু করলাম। ও আর সহ্য করতে না পেরে। নিজের গুদে আঙ্গুল ঢুকিয়ে দিল। আর আঙ্গুল দুটো বার করে। আমার কাঠের ঢুকিয়ে দিয়ে বলল। ভালো করে খাওয়া মার গুদে রস। আমি পার করে দিচ্ছি। খাও। এই বলে নিজের গুদে আঙুল ঢোকাচ্ছে আর আমার গালে খাও ভালো করে খাও। এবার তাড়াতাড়ি করে তোমার ওই মোটা বাঁড়াটা। ঢুকিয়ে গুদে ঢুকিয়ে দাও।আমি কোন কথা না বলে। খোঁজা ওর গুদে মুখ দিয়ে। গুদের মাংস কামড়ে খেতে শুরু করলাম।

ও আপন মনে আহ আহ আহ আহ করতে শুরু করলো। আমার বাঁড়া বাবাজি ওর গুদে ঢোকার জন্য। লোহার মতো শক্ত হয়ে আছে। দেরি না করে সোজা পা দুটো কাধে নিয়ে। বাড়ার মাথাটা ওর গুদে ঘষতে শুরু করলাম। ও তখন আহ আহ আহ আহ করতে শুরু করল। আমি ওর কে? বললাম। একটাতে বাড়াটা তোর গুদে ঢুকাবো। হাত দিয়ে নিজের মুখটা চেপে ধর। এত তাড়াতাড়ি করে। ওর বাম হাতটা দিয়ে নিজের মুখে চেপে ধরল। আর ছড়ার আগে বললো। তাও ঢুকিয়ে দাও। এক ঠাপে ঢুকিয়ে দাও।

তার কথা শেষ না হতেই, আমি আমার বাড়াটা ওর গুদে একটা ঠাপে ঢুকিয়ে দিলাম। ও তখন চিৎকার করে উঠলো। ও মাগো। গ** ফেটে গেল। উুুুআআআআআআআ।আমি ওকে বললাম। সবে তো শুরু। এবার তোর গুদে রাম ঠাপ দেব । ও কোন কথা বলল না। আমি প্রথমে আস্তে আস্তে। তারপর ধীরে ধীরে। জোরে জোরে ঠ** মারতে শুরু করলাম। ওর নিজের মুখ চেপে ধরে। উুুুুুউুউুউুউু করতে শুরু করল। মিনিট দুয়েক ঠাপ মরার পর। আমার বাঁড়া দেখি। আরো মোটা হতে শুরু করলো। ওর গুদে দিকে তাকিয়ে দেখি। আমার বাঁড়া ওর গুদে রক্তে লাল হয়ে আছে। ও ওর বাম হাত দিয়ে। আমার বাড়াতে হাত বুলাচ্ছে আর বলছে। আমি তোমার বউ। নিজের বউ মনে করে। কিভাবে মনে হয় সেভাবে চোদো।গায়ের যত শক্তি আছে। শক্তি দিয়ে আমার গ** ফাটাও। আজ আমি তিন ঘণ্টা পরবো না,এই তিন ঘন্টা আমি তোমার সাথে চোদা খাব। আরে এবার থেকে। তোমার যখন মনে হবে আমাকে তখন ডাকবে। আমি পড়া পারলেও তুমি আমাকে চুদবে। আর কোরআন না পড়লেও তুমি আমাকে চুদবে। মনে হবে তখন চুদবে। যেমন নিজের বউকে যখন ইচ্ছা চোদো। তুমিও ঠিক সেইরকম। আমাকে নিজের বউ মনে করে। যখন মনে হবে তখন চুদবে। উফ কি শান্তি? আহ কি শান্তি? তোমার পাড়ায় কি জাদু আছে। এবার থেকে তুমি আমাকে তোমার বাড়া দিয়ে আমাকে শাস্তি দেবে। আমি ওকে বললাম। এবার তোকে ডগি স্টাইলে চোদো। ও আমাকে বলল। যেভাবে মনে হয় সেভাবে চোদো।আমি তোকে স্টাইলে হয়ে যাচ্ছি। এই কথাটা বলে ও ডগি স্টাইলে হয়ে গেল। আমি ওকে বললাম। খানকি এবার চোদা করে বলে দেখ।

এই বলে আমি ওর। চুলের মুঠিটা ধরলাম। বাড়াটা ওর। গুদের মুখে সেট করে ধরলাম।আর বললাম আমার বাঁড়া তোর গুদের মাংস খাবে। আর মোটা হবে। ও আমাকে বলল। তোমার বাড়ার জন্য আমি গুদে মাংস করেছি। চোদো আমাকে চোদো। আমার ঠাপ মারার সাথে সাথে ও আউুআউু আ আ আ আ উু উু উু উু করতে শুরু করল। আমি ঠাপ মারতে মারতে কে বললাম? কেমন লাগছে আমার শাস্তি? ও আমাকে বলল। আগে জানতে পারলে। কোনদিন পড়া করে আসতাম না। আর আজ যখন তোমার বাঁড়া দেখছিলাম দাঁড়িয়ে দাঁড়িয়ে। তখন নিজের গুদে। হাত বোলাচ্ছিলাম। আমার বাঁড়ার মাথাটা কি মোটা? বাড়ার মাথাটা দেখে আমার গুদে থেকে রস কাটছিল। তোমার গুদের ভেতরে কিটকিট করে কামড়াচ্ছিল। আমাকে শান্তি দাও। আমি কোনদিন রবিবার করে ছুটি করবো না। প্রতি রবিবার করে আমাকে নিজের বউ মনে করে আমার গুদে তোমার ঐ মোটা বাঁড়া। ঢোকাবে। কি শান্তি? চোদো আমার চোদো।আমি আমি ওর গুদে। ঠাপের পর ঠাপ মারতে শুরু করলাম। চোদার তালে তালে। ও আ আ আ আ আ আ উুউু উুউুউু করছে।

এইভাবে এক ঘন্টা চোদার পর। ওকে বললাম। বাড়ার মালটা কোথায় ঢালবো? ও আমাকে বলল। আমার গালে দাও।এই বলে হা করে। আমার বাড়ার দিকে দিকে তাকালো। আমি বাঁড়াটা ওর গুদে থেকে বার করে নিয়ে। ওর গালে ঢুকিয়ে দিলাম। আর বললাম। মাগি আমার বাড়ার মার খা। ভালো করে খা। ভালো করে বাড়াটা চেটে চেটে খা।এই বলে ওকে আমার বাড়াটা চাটাতে লাগলো।

কিছুক্ষণ চাটার পর আমি ওর গালে মালটা ঢেকে দিলাম। তারপর দেখলাম ও আমার বাড়ার মালটা। ভালো করে চেটে চেটে খাচ্ছে। আর বলছে। কি সুন্দর খেতে? যেরকম মোটা বাঁড়া। আর মালটাও তেমন সুন্দর খেতে। বাড়াটা চোষা শেষ হয়ে যাওয়ার পর ও বাড়ার মাথায় চুমু খেতে শুরু কর।আমি ওকে বললাম। খুশি তো তুই। ও আমাকে বলল। এরকম শাস্তি যেন। আমি সারা জীবন পেতে চাই। এরপর ঘড়ির দিকে তাকিয়ে দেখি। তখন সাড়ে দশটা। আমি ওকে বললাম বাড়ি যাবি না তুই। প্যান্টিটা তো ছিড়ে গেছে। যাওয়ার সময় কোথাও ফেলে দিস। এখানে রেখে যা। আমার বিছানার নিচে। টয়লেট করে এসে তোর। রোজ তোর। প্যান্টিতে বাড়া মুছবো। ও বলল ঠিক আছে তুমি খুলে নাও। প্যান্টিটা খোলার সময় ওর গুদে দুটো আঙুল ঢুকিয়ে দিয়ে। প্যান্টিটা খুললাম। ও আমার দিকে তাকিয়ে। আমার ঠোঁটে একটা চুমু খেয়ে। আমাকে বলল। তুমি যখনই সুযোগ পাবে আমাকে চুদবে। আমার সোনা দাদা।

আঙুল দুটো থেকে বার করে নিয়ে এবার গালে ঢুকিয়ে দিয়ে বললাম। খা তোর গুদের রস। ও আমার হাতটা ধরে। আমার আঙ্গুল দুটো। চেষ্টা শুরু করল।আমি ওকে বললাম। থাক আর চুষতে হবে না। যা এবার বাড়ি যা। ও বিছানা থেকে উঠে বইগুলো ব্যাগের মধ্যে নিল। তারপর যাওয়ার সময়। আমাকে বলল। তোমার আদুরে বউটাকে যাওয়ার সময় আদর করবে না। ওর কথাটা শুনে ওর। আমি বললাম হ্যাঁ। কেন করব না? ভুলে যাওয়ার ফ্রগটা উঁচু করে। জিপ টা ওর গুদে ঢুকিয়ে তিনবার চুষে দিলাম। তারপর দাঁড়িয়ে উঠে। একটা হাত দিয়ে ওর চুলের মুঠিটাআর একটা হাত দিয়ে। ওর একটা। দুধ ধরে চুমু খেয়ে। বললাম, এবার খুশি তো। ও হাসতে হাসতে। ঘর থেকে বেরিয়ে গেল।

পরবর্তী পার্ট। পাওয়ার জন্য। অবশ্যই ফলো করুন।
 

Users who are viewing this thread

Back
Top