What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

রাজদ্বিপ এর পুজারী বৌ প্রিয়া (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
রাজদ্বিপ এর পুজারী বৌ প্রিয়া -১ - by braver_boy

ঘটনাটা ৫ বছর আগে ২০১৭ সালের। রাজদ্বিপ বিয়ে করে তার বাবার বন্ধু প্রিয়া রাইকে। প্রিয়া ৫.৫" লম্বা দেখতে সুশ্রী,ফিগার ৩৪-৩২-৩৬ যেকোনো পুরুষের ধোন আবলিলায় দাড়িয়ে যাবে।প্রিয়া বাবা সাধন খুবই সৎজন মানুষ, বর রাজদ্বিপ হেংলা পাতলা আর মেধাবী। প্রিয়া খুবই ধার্মিক মেয়ে রোজ সকালে পুজা দিয়ে দিনের কাজ শুরু করে।রাজদ্বিপ এর সাথে বিয়ের পর থেকে প্রিয়া বাড়ির সব কাজ একা হতে সামলায়।দেখতে দেখতে প্রিয়া আর রাজদ্বিপ এর বিয়ের ২ বছর পার হয়ে গেছে তাদের কোনো বাচ্চা হয়নি। এনিয়ে মাঝে মাঝে প্রিয়াকে কথাও শুনতে হয় তার শাশুড়ির কাছে।

প্রিয়া সব সময় মন খারাপ করে থাকে তার জন্য। এক দিন সকলে প্রিয়া বসেই ছিলো সেই সময় রাজদ্বিপ এর বাসায় কবির আহমদ হাজির হলো, প্রিয়া কবিরকে চেনেনা আগে কখনো দেখে নি তাদের বিয়েতে রাজ এর যে বন্ধু এসেছিলো তাদের মধ্যে ইনি ছিলো না। আর তাছাড়া কবির এর কথা আগে রাজ তাকে বলেনি। কবিরকে দেখ রাজ দৌড়ে ঘর থেকে বের হলো। বললো প্রিয়া আমার সবথেকে কাছে বন্ধু বিদেশে থেকে তাই আমাদের বিয়েতে আসতে পারেনি। তার পর তারা গল্প শুরু করলো প্রিয়া মাঝে মাঝে লোকটাকে দেখছে কেমন আড়চোখে প্রিয়ার শরীর টা দেখে লোকটা। প্রিয়া বললো রাজকে আজকে তুমি বাহিরে যাবানা রাজ বললো না কবির এর সাথে সারা দিন গল্প করবো। রাতে কবির আমার সাথে থাকবে। শুনে প্রিয়া বললো আজতো মা-বাবা বাসায় নাই কাল আসতে বলো ওনাদের সাতেও গল্প হবে। রাজ কবির কে কিছু তেই যেতে দিলোনা।সন্ধার পর রাজ আর কবির বসে গল্প করছিলো এই সময় প্রিয়া তাদের বললো তুমরা কি চা খাবা না বাহিরে যাবা? কবির বললো না বৌদি আমরা বাহিরে যাবোনা তুমি চা নিয়ে আসো আমরা সবাই একসাথে গল্প করবো।এবার সময় এসেছে কবির আর রাজ এর বিষয় কিছু বলা তার পর আমরা মুল ঘটনায় যাবো।

কবির দরিদ্র পরিবার এর ছেলে অভাবের সংসারে এসএসসি পাস দেওয়ার পর বিদেশে চলে যেতে হয়, লম্বা ৫.১১পালোহান এর মতো শরির কালো । আর সবচেয়ে ভয়ংকর যেটা তার ৮" বড় ৪" মোটা বাড়া যা যেকোনো মেয়ে কুপকাত করে দিতে পারে টানা ৫০-৬০মিনিট ঠাপিয়ে।

রাজ ছোট্ট খাটো ৫.৫ লম্বা আর ভিষণ ধনী কিন্তু বিছানায় প্রিয়াকে গতো দুই বছর একটি দিনও সুখ দিতে পারেনি, তার ২.৫" ছোট্ট লুলাটা কুনো মতে একবার দাঁড়িয়ে ২মিনিটের বেশি টিকে না তাও মাঝে মাঝে ঢুকানোর আগেই পুচ করে দু ফোটা পানির মতো মাল ফেলে শুয়ে পড়ে। যার কারণে প্রিয়া মাঝে মাঝে তাকে বিছানা থেকে নামিয়ে দেয় তাতা সে কিছু মনে না করে বালিশ নিয়ে সোফায় ঘুমিয়ে পড়ে।

এবার আসি মূল ঘটনায়।
প্রিয়া চা নিয়ে রুমে ঢুকতেই কবির তার লুলুপ দৃষ্টি দুয়ে তাকে দেখে নেয় আর প্রিয়ার সুডৌল মায় তার দৃষ্টি এড়ায় না।প্রিয়াকে দেখে কবির এর মনে হয় তার চোখ যৌন পিপাসায় ভরা।কবির একটু খুলা মেলা মানুষ সেটা রাজ খুব ভালো করেই জানে।প্রিয়াকে বসতে বলে কবির হুট করে বলে বসলো তারপর বৌদি বলো রাজ এর সাতে কেমন কাটছে। প্রিয়া সহজ উত্তর দিয়ে বলে দিলো ভালো। কবির একটু নড়ে চড়ে বসে বললো তোমাদের যৌন জীবনতো মনে হয় ভালো না তোমার মুখ দেখা মনে হচ্ছে।,বলেই রাজ এর দিকে তাকিয়ে বললো কিরে বেটা বৌকে ঠিক মতো সুখী করতে পারছিসতো?

রাজ থতো মতো খেয়ে বলে দিলো হুম আমরা ঠিক আছি, তুই এখনো আগের মতোই আছিস হুট করে সব বলে দিস।বলে প্রিয়ার মুখ এর দিকে করুন দৃষ্টিতে তাকলো।প্রিয়া লজ্জা পেয়ে বললো হুম দাদা সব ঠিকঠাক চলে। কবির হাসতে হাসতে বললো তাই না কি? কিন্তু তোমার চোখ তো অন্য কথা বলে, সত্যি কথা বলতো রাজ তাহলে বাচ্চা হয়না কেনো, কার সমস্যা? রাজ বললো হয়ে যাবে আমরা একটু দেরি করছিলাম। কবির এবার প্রিয়ার দিকে তাকিয়ে বললো বৌদি আমরা মনে হয় কিছু আছে,রাজ বলতে চাচ্ছে না তুমি বলো। রাজ একটু নড়েচড়ে বসে বললো না কিছু নাই আমি ভালোই করি কি বলো প্রিয়া?

প্রিয়া এবার এটা বড়ো নিঃশ্বাস নিয়ে বললো ওই আরকি।কবির সব বুঝতে পরে হাহা করে হাসতে লাগলো।আর বলতে লাগলো বৌদি আমি তোমার ঘরে ঢুকে সব দেখে ফলেছি!প্রিয়া অবাক হয়ে কবির এর দিকে তাকিয়ে আছে কি দেখেছে ভাবছে। রাজ বললো তুই কি দেখে নিয়েছিস। কবুর বললো তোর ডয়ার খুলেছিলাম। এ কথা শুনেই রাজ এর কান লাল হয়ে গেলো আর প্রিয়া লজ্জা পেয়ে গেলো কারণ প্রিয়ার ডয়েরে একটা ডিলডো আর একটা চেটিস ছিলো। মাঝে মাঝে প্রিয়া রাজকে ওই চেটিস পরিয়ে রাতে ডিলডো দিয়ে নিজের যৌন খুদা মিটায় আর রাজ এর উপর রাগ ঝাড়ে।রাজ ব্যাপারটা মুটা মুটি এনজয় করে।এবার কবির তার পকেটে থেকে চেটিসটা বের করে বললো কিরে রাজ তোরটা এতো ছোট্ট যে প্রিয়া তোকে এটা পরিয়ে রাখে? রাজ আমতা আমতা করে বললো সবর কি আর তোর মতো না কি আর তুই তো জানিস আমার একটু ছোট তোর তুলনায়। কবির এবার হাহা করে উঠে। প্রিয়া কিছু বুঝে উঠার আগেই কবির লাফ দিয়ে প্রিয়ার পিছনে দাড়িয়ে তার ঘাড়ে একটা চুমু বসিয়ে দিলো। রাজ প্রিয়া দুই জনেই অবাক হয়ে গেলো।কবির এর পর যেটা করলো প্রিয়া তাতে প্রস্তুত ছিলো না পিছনে থেকে প্রিয়ার সুডৌল দুদ ধরে বসলো আর ডাল শুরু করে দিলো।প্রিয়া বলে উটলো দাদা এসব কি?

কবির বললো চুপচাপ যা করি দেখো এতো দিন তো রাজ এর ছোট্ট বাড়ার চুদা খেয়েছো এবার আমার বাড়াটা এক বার দেখে নাও।রাজ অবাক হয়ে বললো তুই এসব কি করছিস কবির। রাজ এর কথা শুনে কবির রাজ এর কাছে গিয়ে চট করে একাট চড় মেরে বসলো আর বললো চুপ বেটা নামরদ নিজে বৌকে চুদার মুরোদ নাই আবার কথা বলিস। চুপচাপ দেখে নে কিভাবে বৌকে চুদে সুখ দিতে হয়। কবির এর কথা শুনে প্রিয়ার লজ্জায় মুখ লালা হয়ে গেলো। বললো দাদা না না এটা ঠিক না রাজ আপনার বন্ধু। কবির এর বিশাল দেহের কাছ রাজ কিছু না সেটা রাজ জানে তাই ভয়ে চুপ করে বসে পড়লো।কবির এবার প্রিয়ার মুখ চেপে ধরে বললো চুপ কর মাগী আমি জানি তোর বর তোকে কিছু দিতে পারেনি আজ আমার ধোন নে দেখ কেমন সুখ দিই তুকে।

প্রিয়া কিছু বলার আগে টান দিয়ে প্রিয়ার ব্লুজর হুক খলে ফেলে কবির আর সঙ্গে সঙ্গে প্রিয়ার ৩৬ সাইজের দুদ গুলো উন্মে চিত হয়ে যায়। প্রিয়া দু হাত দিয়ে ডাকর চেষ্টা করে, রাজ নিরব হয়ে যায় কবির এর কর্মকান্ড দেখে। কবির প্রিয়ার হাত সরিয়ে মুখ লাগিয়ে দেয় ওর সুডৌল গাভীর মতো দুধে।বাচ্চা বাছুর যেমন করে গাভীর দুধ চুসে কবির ঠিক তেমন করে প্রিয়ার দুধ চপ চপ করে চুসা শুরু করেদিয়েছে। হতভম্ব প্রিয়া জীবনের প্রথম কোন পুরুষ এর কাছে এমন চুসায় শরীরে আমেজ চলে এসেছে সুখে চেখ বন্ধ হয়ে গেছে প্রিয়ার।রাজ বসে বসে কবির এর কর্মকান্ড দেখে। কবির এবার টান দিয়ে নিজে লুঙ্গি খুলে ফেলে আর সঙ্গে সঙ্গে তার ৮" দানব কালো কালো মুগুরের মতো মোটা বাড়াটা লাফিয়ে বের হয়ে আসে। যা দেখে প্রিয়ার চোখ চানাবড়া হয়ে যায়, তার ধারণা ছিলোনা মানুষের বাড়া সত্যি সত্যি এতো বড়ো হতে পারে।

প্রিয়া কি করবে বুঝতে পারছেনা। কবির হসতে হসতে প্রিয়ার হতটা ওর বাড়ার উপর রাখে।প্রিয়ার কারেন্ট শক এর মতো হয় এতো গরম আর মোটা বাড়া তার হাতে। কবির প্রিয়াকে ঝাপটিয়ে ধরে সোফায় ফেলে রাজ এবার বলে উটে কবির ছেড়েদে এসব কি হচ্ছে। কবির আবার উটে রাজ এর গালে কশে চড় মেরে পড়ে থাকা চেটিসটা তুলে বলে হারামজাদা নামরধ তাড়াতাড়ি এটা পরে নে না হলে লাথি মারবো। বলে কবির পটান দিয়ে রাজ এর লুঙ্গি খুলে দেয় আর রাজ এর নুনকুটা বের হয়ে আসে। কবির হাসতে হাসতে বলে সে কিরে তুরটা তো বাচ্চাদের মতো আবার খাড়াও হয়ে গেছে। বৌকে পরপুরুষ এর হাতে ডলা খেতে দেখেই এই অবস্থা। চুদা শুরু করলে কি করবি। বলে চেটিস হতে ধরিয়ে দেয়। রাজ এতোখনে কবির এর কথায় উতেজিত হয়ে উঠে তাড়া হুড়া করে চেটিস পরে নয় আর লক করে চাবি কবির এর হতে দিয়ে দেয়।কবির চাবি প্রিয়ার হতে দিতে প্রিয়া বলে এটা আমি কি করবো। কবির বলে তোমার ইচ্ছে যখন মন চাই ওর ওটা খুলে দিবা। প্রিয়া হুট করে চাবিটা বাহিরে ফেলে দেয়। কবির বলে বলে এটা কি করলা ওটা খুলবা কি দিয়ে।

প্রিয়া বলে ওটা আমার আর দরকার নাই। কবির প্রিয়ার এমন ভাব দেখে হসতে থাকে।প্রিয়া এবার হুট করে বসে কবির এর বাড়া মুখে নিয়ে নেয়। রাজ বসে বসে দেখে তার সতীসাধ্বী সনাতনী শাখা সিঁদুর পরা বৌ কিভাবে বাড়া চুসা শুরু করেছে। কবির প্রিয়ার চুলের মুটি ধরে মুখ চুদা শুরু করে। প্রিয়া জীবনের প্রথম এমন জাদরেল মুগুর এর মতো বাড়া পয়ে আয়েশ করে চুসে চলছে। কবির এবার প্রিয়ার মুখ উপরে তুলে একগাদা থুতু ওর মুখে দিয়ে দিলো।কাম সুখে পাগল প্রিয়া সব ভুলে পর পুরুষ এর থুতু আয়েশ করে গিলে নিলো রাজ যেতা দেখে নিজেও উত্তেজিত হয়ে গেলো। তার সতী বৌ তার বন্ধুর থুতু গিলে নিচ্ছে তাও তার সামনে।

কিছুদিন পর দ্বিতীয় পাট আসছে...
 

Users who are viewing this thread

Back
Top