What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

প্রেমিকার দিদির সাথে (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
প্রেমিকার দিদির সাথে – পর্ব ১ - by _

গত ৬ বছর থেকে আমার ও জলি এর সম্পর্ক। আমাদের সম্পর্কে বেশ ভালো ভাবেই চলে আসছে। সেখান থেকে হঠাৎ সম্পর্ক তার দিদির দিকে কি ভাবে ঘুরল সে গল্পই আজ তোমাদের শোনাবো । গল্প নয় সত্য ঘটনা , তাই অন্য নাম ব্যাবহার করেই লিখবো ।

আমার নাম মনীশ। বয়স ২৬ । আমার প্রেমিকার নাম জলি । বয়স ২৪ ।
আমাদের দেখা সাক্ষাৎ যদিও খুব একটা বেশি হয়না , কোনো উৎসবের দিনে আমরা একসাথে ঘুরতে বেরোলে তবেই, সেটা বছরে ১০-১২ দিনের বেশি না । তবে আমাদের সম্পর্ক বেশ গভীর । দুজনের দুজনের ওপর খুব টান । আমরা সিনেমা হলে কিস করেছি অনেকবার। কিস করার সাথে সাথে স্তনে হাত দিয়েছি , এমনকি সিনেমা হলের অন্ধকারে জলির জামার বোতাম খুলে bra নামিয়ে তার স্তনের বোঁটা চুষছি ।

কিন্তু ও আসলে খুবই ভীতু তাই বিয়ের আগে সহবাসে সে রাজি হয়না। তাকে অনেকবার বুঝিয়েছি যে কনডম ব্যবহার করলে কোনো অসুবিধে হবে না , কিন্তু সে ভয় পাওয়ায় আমি তাকে বেশি জোর করতে পারি না ।
এদিকে আমার বয়সের সাথে সাথে Sex এর চাহিদাও বাড়ছে ।

এরকম চলতে চলতে একদিন আমরা দেখা করলাম । সাধারনত ঘুড়তে বেরোলে আমরা চার জন একসাথে বেরোই । চার জন বলতে , আমি ,জলি , জলির দিদি ও তার বয়ফ্রেন্ড ।

সেবার জলি ও তার দিদি একটা একই ড্রেস আলাদা আলাদা রঙের পরে এসেছিল । জলি নীল ও তার দিদি লাল । দুজনকেই অসাধারণ লাগছিল । জানি না কেনো সেদিনের পর থেকে আমার তার দিদির দিকে নজর যায় । নজর যায় বলতে জানিনা কেনো হঠাৎ মনের মধ্যে আসতে থাকে যে একে যে করেই হোক রাজি করিয়ে চুদতেই হবে ।
জলির দিদির নিয়ে তোমাদের বলি একটু। নাম পলি । বয়স ২৮ । দেখতে খুব কিউট আর তার সাথে যেটা আরও আছে সেটা হলো তার অসাধারন ফিগার। ৩৪-২৯-৩৬ । গায়ের রং সাধারণ , খুব ফর্সা বা কালো কোনোটাই না । কোমড় অব্দি চুল যা তার পরিণত শরীরকে পরিপূর্ণ করে তোলে। গলার আওয়াজ খুব মিষ্টি সাথে নাচেও খুব সুন্দর।
আবার গল্পে ফিরে আসি , কি করবো কি করবো করে মাথায় একটা বুদ্ধি আসে । আমি একটা fake ID diye প্রথমে তাকে টেক্সট করি , সে প্রথমে রিপ্লাই করে নি , কিন্তু আমার আরো বেশ কয়েকটি মেসেজ এর পর সে রিপ্লাই করে । আমি তাকে নিজের পরিচয় গোপন রেখে টেক্সট করতে থাকি । এবং আসতে আসতে ২ মাস পরে আমরা ভালো বন্ধু হয়ে উঠি। পলি তখনও জানে না আমার আসল পরিচয়। এরপর আমি তাকে জিজ্ঞেস করি তার বয়ফ্রেন্ড আছে ? আমাকে অবাক করে সে উত্তর দেয় , না। সুযোগ বুঝে আমিও মাঝে মাঝেই সেক্স এর কথা তুলতে থাকি , সেও আমার সাথে এসব কথা বলতে শুরু করে । একদিন আমি সোজাসুজি কথা সেক্স চ্যাট এর দিকে নিয়ে গেলাম , সেও সায় দিল , দুজন বেশ সেক্স চ্যাট করলাম । বেশ কিছুদিন পর আমি ওকে বললাম আজ আবার করলে হয়না ? পলি বলল না । আমি মেসেজ পরে হতাশ হলাম , কিন্তু পরের মেসেজ এ সে বলল আজ কল এ করবো । রাতে আমি তাকে কল করলাম । অল্প সাধারণ কিছু কথা বলার পরে সে বলে আজ ঘুম পাচ্ছে খুব , আমি তাকে ঘুমাতে বললাম।
কয়েকদিন তারপর সে মেসেজ করেনি । তারপর আবার একদিন রাতে মেসেজ করলো , কি করছো ? কল করতে পারো , আমি কল করলাম , শুরুতে কিছু সাধারণ কথা , তারপর ধীরে ধীরে সেক্স নিয়ে , তারপর অনেক রাত অব্দি কল এ সেক্স করলাম । দুজন ই খুব মজা পেয়েছিলাম । তারপর আমরা মাঝে মাঝেই এরকম কল এ করতাম। এই ভাবে মোট ৬ মাস পেরিয়ে গেছে । ঘটনা ঘটলো তারপরেই।

হটাৎ একদিন সে বলল দেখা করবে ? আমি বললাম , কেনো? সে বলল "অনেক হয়েছে কল মণীশ"। আমার নাম টা শুনে আমি চমকে উঠলাম। জলি আমার গলা চিনতে পেরেছে, ভয়ে কথা বেরোচ্ছিল না, কথাটা পলি জানতে পারলে আমাদের সম্পর্ক শেষ হয়ে যাবে ।

পলি ই পরের কথা বলল , "তুমি ভাবছ তোমার নাম জানলাম কি করে ! আমি প্রথম দিন ই কল এ তোমার গলার আওয়াজ চিনতে পারি " । তাই সেদিন কল রেখে দিয়েছিলাম "। আমার অবস্থা এদিকে খারাপ , মাথায় অনেক চিন্তা ঘুরপাক দিচ্ছে । পলি বলতে থাকে "তারপর কদিন সেইজন্যে টেক্সট করিনি তোমাকে ,কিন্তু কদিন পর আর না করে পারলাম না , যে মজা টেক্সট এ পেয়েছি সেটা গলার আওয়াজ শুনে নিতে । আমি তোমাকে বুঝতে দি নি যে আমি জেনে গেছি । ভয় পাওয়ার কিছু নেই , আমি জলিকে কিছু বলবো না " । শুনে আমার একটু স্বস্তি হলো । হাপ ছেড়ে বাঁচলাম , বললাম "ওকে কিছু বলনা প্লিজ "। পলি বলল " না বলবো না , তবে এক শর্তে " । বললাম কি শর্ত ? পলি বললো " যে সুখ তুমি আমাকে এতদিন দিয়েছো , প্রথমে টেক্সট এ তারপর কল এ , এবার আমার সত্যি করে চায়" । আমি এতদিন তো এটাই চাইছিলাম কিন্তু বুঝতে দিলে চলবে না , তাই বললাম – " কিন্তু তোমার তো বয়ফ্রেন্ড আছে , আর তাছাড়া আমিও তো জলি কে ভালোবাসি " ।

– হ্যাঁ তো কি হলো ওটা থাকবে যেমন চলছে চলবে , এটা আমরা করবো গোপনে । ওরা কেউ জানবে না ।
– কিন্তু
– কিন্তু কিছু নেই , আমি জানি জলি তোমাকে বলেছে বিয়ের পর করবে সেক্স ।আর আমার বয়ফ্রেন্ড ও আমাকে কখনো এই নিয়ে বলেনি । আমার তোমার দুজনের ই বয়স হয়েছে ,শারীরিক চাহিদা মেটানোর জন্য এই একটাই পথ।
আমি আর না করলাম না , রাজি হয়ে গেলাম ।
ঠিক হলো পরের মাসে যখন তারা মামারবাড়ী যাবে তখন পলি কোনো বাহানা দিয়ে যাবে না , ঘরে থেকে যাবে ।
যেমন ভাবা তেমন কাজ , যাওয়ার আগের দিন পলি তার বাবা মা কে বলল তার কিছু কাজ আছে , সে কাজ শেষ করে দুদিন পরে যাবে । জলি ও তাদের মা বাবা মামারবাড়ী চলে গেলো সকালে ।
আমি দুপুরে খেয়ে বন্ধুর বাড়ি যাচ্ছি বলে বেরিয়ে পড়লাম , বাড়িতে বললাম আজ রাতে বন্ধুদের সাথে পিকনিক হবে তাই আজ রাতে ফিরবো না । তারপর আমি গেলাম বাজার । বাজারে গিয়ে সুন্দর একটা একদম পাতলা কাপড়ের নাইটি কিনলাম । একটা ম্যাচিং করে bra পেন্টি সেট কিনলাম । একটা গোলাপ ফুল ও কিনলাম । রাতে খাওয়ায় মাংস আর একটা মদের বোতল ও নিলাম ।
সব কিনে পৌঁছে গেলাম ওদের বাড়ি , বিকাল নাগাদ ।

পৌঁছে বেল বাজালাম । পলি দরজা খুললো । তাকে দেখে আমি আর চোখ সরাতে পারছিলাম না ।কি সুন্দর সেজেছে পলি । সে পরে আছে একটা লাল টুকটুকে শাড়ি। লাল ফুল হাতা ব্লাউজ । শাড়ী এর আঁচল টা বেশ পাতলা করে পড়েছে , তার নাভী দেখা যাচ্ছে , আমি নাভিতে বেশ কিছুক্ষন আটকে থাকার পর বললাম দারুন লাগছে দিদি । পলি মুচকি হেসে বললো আজও কি দিদি বলবে! আমি আবার হেসে বললাম ভালো লাগছে পলি।

পরবর্তী অংশ জানতে পড়ুন পর্ব ২
 

Users who are viewing this thread

Back
Top