What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ছাত্রী উন্নয়ন প্রকল্পঃ সমীকরণালয় কোচিং এ চোদনালয় (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ছাত্রী উন্নয়ন প্রকল্পঃ সমীকরণালয় কোচিং এ চোদনালয় - by adreanbody

সমীকরণালয় কোচিং সেন্টারে আজ খুব গুরুত্বপূর্ণ দিন। তাই চৈতালী সময়ের একটু আগেই চলে এসেছে। তার সহপাঠী বিন্দু, লিমা, মুনিরা ও কাজল কেউই তখনও এসে পৌছায়নি। আজকে কোচিং এর পরিচালক অভি ভাইয়া একটা বিশেষ মিটিং ডেকেছে এই পাঁচ জনের সাথে। ফাঁকা ক্লাসরুমে বসে চৈতালী স্মৃতির জগতে ভেসে গেল। আজ থেকে প্রায় দেড় বছর আগে অভি ভাইয়া এই আকই জায়গায় তাদের পাচজনকে নিয়ে মিটিং এ বসেছিল। সেই মিটিং এ তাদের জীবন বদলে গিয়েছিল।

তারা পাঁচ বান্ধবী প্রত্যকেই সুন্দরী ও আকর্ষনীয়। চৈতালী দুধে আলতা গায়ের রঙ, সাথে ছিপছিপে গড়ন মিলে সবার চোখের মণি। লিমাও ফর্সা ত্বকের সাথে ছিমছিমে শরীর আর নিষ্পাপ মুখের মিলনে অপরুপ মেয়ে। বিন্দু একটু শ্যামল বর্ণের হলেও আকর্ষণীয় ফিগারের অধিকারিনী। মুনিরার মায়াময় মুখ আর কাজলের লম্বা গড়ণ অন্যদের তাদের দিকে ফিরে তাকাতে বাধ্য করে। শারীরিক সৌন্দর্য্যের বাইরে তাদের এক জায়গায় মিল আছে আর তা হল তারা সবাই পড়াশোনায় বেশ খারাপ ছিল। একই ক্লাসে কয়েকবার থাকতে হয়েছে, তার পাশে মাধ্যমিকে ফেইল করায় উচ্চমাধ্যমিকে উঠতে উঠতে তাদের বয়স আঠারো পেরিয়ে গিয়েছিল। অভি ভাইয়ার কোচিং এ আসার পর ভাইয়া প্রথম আবিষ্কার করল যে তাদের পড়াশোনায় অমনযোগের কারণ হল তাদের ছেলেদের প্রতি অতিরিক্ত আকর্ষণ। সেই বয়সেই তাদের একাধিক ছেলের সাথে সম্পর্ক হয়ে গিয়েছিল যা শারীরিক সম্পর্ক পর্যন্ত গড়িয়েছিল। দেড় বছর আগের মিটিং এ অভি ভাইয়া এসব প্রসঙ্গ তুলে ধরে একটা অভিনব সমাধান নয়ে এসেছিলেন।

অভি ভাইয়া একটু দার্শনিক ধরণের মানুষ। তিনি সব কিছুই একটু অন্যরকম ভাবে দেখেন। নারী পুরুষের সম্পর্ক নিয়ে তিনি খুবই উদার, তাই কোচিং এ সবাই নিজেদের গোপন ব্যাপার তাকে বলতে দ্বিধা বোধ করত না। পাঁচ বান্ধবীর কোন ছেলের সাথে কি হয়েছে তা অভি ভাইয়া সবই জানত। সেদিন মিটিং এ অভি ভাইয়া তাই অনেক খোলামেলা কথা বলেছিল।

"দেখ ছেলে মেয়ের যৌন সম্পর্ক নিয়ে সমাজে যত বাধা তার কারণে মানব জাতি হিসেবে আমরা অনেক পিছিয়ে পড়েছি। তোমরা একদিকে সমাজের বাধা আর আরেকদিকে ছেলেদের প্রতি নিজেদের চাহিদা এইটা ব্যালেন্স করতে গিয়ে জীবনের ব্যালেন্স হারিয়ে ফেলছ। তোমরা সবাই বেশ ভাল ছাত্রী কিন্তু এসবে মন দিতে গিয়ে পড়াশোনাটা ঠিকমত করতে পারছনা। কি ঠিক বলছি কি না?"

অভি ভাইয়ার কাছে লুকানোর কিছু নেই। তাই তারা সবাই স্বীকার করে নিয়েছিল। অভি ভাইয়া তখন একটা অদ্ভুত সমাধান দিয়েছিল তাদেরকে যা তাদের জীবন বদলে দিয়েছিল।

"শোন, মেয়েদের মনে নিজেদের শরীর ছেলেদের কাছে বিলিয়ে দেয়ার একটা লুকানো ইচ্ছা থাকে। তোমাদের পাচজনের মধ্যে এই ইচ্ছাটা অন্যদের চেয়ে বেশি। এজন্যই আমার একটা নতুন প্রকল্পের জন্য আমি তোমাদেরকে বাছাই করেছি। এরপর আমি যা বলব তা অত্যন্ত গোপন কথা। তোমাদের ভাল না লাগলে আমার কথা আর শোনার দরকার নেই, কিন্তু ভুলেও কখনও কাউকে এর কথা বলা যাবে না।"

অভি ভাইয়া সবার গোপন কথা আগে থেকেই জানত তাই কেউ তার গোপন কথা অন্যকে বলার সাহস এমনিতেও করত না। তিনি নিশ্চিন্তে তার প্রস্তাব রাখলেন –

"আমি দেখতে চাই যে নারীর নিজেকে বিলিয়ে দেয়ার যে ইচ্ছা সেটা পূরণ হয়ে গেলে তারা জীবনের কতটা উচ্চতায় যেতে পারে। তোমারা পাচজনই বিভিন্ন ছেলের সাথে যৌন সম্পর্ক কর। সামনে আরও করবা সেটাও আমি জানি। কিন্তু এটা করতে গিয়ে এর সাথে ঝগড়া, ওর মন ভাঙ্গা, হাজারো নাটকের মধ্যে দিয়ে যেতে হয়। আমি এই নাটক তোমাদের জীবন থেকে সরিয়ে ফেলতে চাই। তোমরা কি আমাকে সেই সুযোগ দিবে?"

অভি ভাইয়া ঠিক কি বলতে চাইছে সেটা না বুঝলেও তারা সরল বিশ্বাসে বলল যে তারা আগ্রহী। অভি ভাই নিশ্চিন্ত হয়ে তার অদ্ভূত প্রস্তাব রাখল।

"আগে পুরোটা শুনে নাও। কথার মাঝখানে কেউ বাধা দিও না। আমি তোমাদের জন্য তিনজন পুরুষ ঠিক করে দিব। এই তিনজন পুরুষ একটা রুটিন অনুযায়ী তোমাদের সাথে সেক্স করবে। আগেই কিছু ভাবার দরকার নাই, আগে পুরোটা শুনে নাও। রুটিন হবে প্রতি পনেরদিনের জন্য ওদের মধ্যে তোমাদেরকে ভাগ করে দেয়া হবে। যার ভাগে দুইজন পড়বে সে একদিন একজনের সাথে, পরেরদিন আরেকজনের সাথে সেক্স করবে। তাহলে একজন সাত দিন সেক্স করতে পারবে। আর একজন পুরুষের ভাগে একজন পড়বে সে ঐ একজনের সাথেই দশ থেকে বার দিন সেক্স করবে। পনের দিনের একটা চক্র শেষ হলে সবাই একসাথে এখানে মিটিং এ বসব। পুরুষ তিনজন তোমাদের সাথে কি কি করেছে তার বর্ণনা দিবে, তাদের বর্ণনার ভিত্তিতে তাদেরকে তোমরা নম্বর দিবা। যে প্রথম হবে সে পরের পনেরদিনের জন্য নিজের ইচ্ছেমত দুইজনকে বেছে নিবে, তারপর দ্বিতীয় যে হবে সে বাকি তিনজন থেকে নিজের পছন্দের দুইজনকে বেছে নিবে। তারপর যে বাকি থাকবে সে শেষ জনের সাথে পনেরদিনের জন্য যুক্ত হবে। এভাবে সবাই প্রায় সমানভাবে তোমাদেরকে ভোগ করবে। তোমাদের নারীজন্ম যেমন সার্থক হবে, তার পাশে জীবনের অনেক নাটক থেকে মুক্তি নিয়ে তোমরা আসল জীবন গড়ার দিকে মনযোগ দিতে পারবা। এখন বল তোমাদের কোন প্রশ্ন আছে কি না?"

সবাই এতটাই অবাক হয়েছিল যে কি বলবে বুঝে পাচ্ছিল না। মুনিরা প্রথম প্রশ্ন করল। "ভাইয়া আপনি এটা করে কি পাবেন?" অভি ভাইয়া একটু হেসে উত্তর দিয়েছিল – "আমি একজন দার্শনিক। জীবন নিয়ে গবেষণা করতে চাই। বলতে পার তোমরা রাজি হলে পৃথিবীর ইতিহাসে সবচেয়ে গুরুত্বপূর্ণ গবেষণার অংশ হবা তোমরা।"

অভ ভাইয়া অনেক বুঝেই তাদেরকে বেছে নিয়েছিল। এই মেয়ে পাঁচটি আসলেই ছেলেদের প্রতি অনেক টান ছিল। সেক্স তাদের খুবই ভাল লাগত। তাই প্রস্তাব অনেক অদ্ভুত হলেও তারা রাজি হয়ে গিয়েছিল।

চৈতালীর প্রথম দিকের কথা খুব বেশি মনে নেই। কেমন যেন একটা ঘোরের মধ্যে কেটেছিল সেই সময়। প্রথম দুই মাস কেমন যেন অস্থিরতার মধ্যে কেটেছিল। ওর শুধু মনে আছে প্রথম তিনজন ছিল সিফাত, মাহবুব আর আরিফ নামের তিনজন ছেলে। তারা সমীকরণালয় কোচিং এই পড়ত। চৈতালীর শুধু মনে আছে ওরা একমাসের মত এই প্রকল্পে ছিল। প্রথমত ওরা পাচজনই ই তিন ছেলের কাছে চোদা খেত, কিন্তু তাদের মধ্যে আরিফ বাদে বাকি দুইজন ভালমত চুদতে পারত না। মেয়েরা কেউ মজা পাচ্ছিল না দেখে অভি ভাইয়া তাদেরকে বাদ দিয়ে নাগিব ও সুমন নামে দুইজন ছেলেকে যুক্ত করল আরিফের সাথে। চৈতালীর এই সময়ের কথাও খুব একটা মনে নেই। তবে সুমন যেদিন প্রথম চুদেছিল সেদিন সে খুব উপভোগ করেছিল। ছেলেটা তার শরীর পেয়ে একদম পাগল হয়ে গিয়েছিল। দুধে দুইটা কামড়ের দাগ নিয়ে বাসায় ফিরেছিল সে সেদিন। নাগিবও বেশ ভাল চুদতে পারত। দ্বিতীয় মাসে তাই অস্বস্তি কেটে মেয়েরা উপভোগ করতে শুরু করেছিল। কিন্তু বিপত্তি বাধল নাগিব বিন্দুর প্রেমে পড়ে যাওয়ায়। সে বলল সে অন্য কারও সাথে সেক্স করে মজা পাচ্ছেনা। অভি ভাইয়াকে তাই তাকে বাদ দিতে বাধ্য হতে হল। এদিকে প্রকল্প বন্ধ রাখা যাবেনা। আরেকজন ছেলেও এত জলদি পাওয়া মুশকিল। তখন অভি ভাইয়া কোচিং এর দারোয়ান ওয়াজেদ ভাইকে যুক্ত করল। মেয়েরা আপত্তি করলে অভি ভাইয়া বলেছিল নারীর ধর্ম পুরুষের দ্বারা ভোগ হওয়া, পুরুষের পেশা কি এটা গুরুত্বপূর্ণ না, পুরুষ এইটা গুরুত্বপূর্ণ। অনিচ্ছা স্বত্বেও মেয়েরা মেনে নিয়েছিল। তবে ওয়াজেদ ভাইয়ের সাথে প্রথম দিন চুদতে গিয়েই চৈতালী টের পেয়েছিল মেনে না নিলে কি বিশাল ভুল করত। ওয়াজেদ ভাই প্রথম তাদেরকে আসল পুরুষ কিভাবে চুদে তার স্বাদ দিয়েছিল। বলতে গেলে ওয়াজেদ ভাই প্রকল্পটি পাকাপোক্ত ভাবে দাঁড় করিয়ে দিল। উনি না আসলে এই প্রকল্প মাঠে মারা যেত।

তখন আরিফ, ওয়াজেদ ভাই আর সুমন তিনজন মিলে এই প্রকল্প কে অন্য মাত্রা দিল। প্রথমের অস্বস্তি আর লজ্জা কাটিয়ে মেয়েরাও তখন মারাত্মক উপভোগ করতে শুরু করেছে। পরের দুইমাস স্বপ্নের মত কাটল। আর ধীরে ধীরে এই প্রকল্পের সৌন্দর্য সবার কাছে প্রকাশ পেতে লাগল। আড়ালে মেয়েরা নিজেদের মধ্যে বলাবলি করতে লাগল যে অভি ভাইয়া একটা জিনিয়াস।

এর মধ্যে তাদের পড়াশোনার মানও অনেক ভাল হতে শুরু করেছে। তাদের বাবা মা এসে অভি ভাইয়াকে একরাশ ধন্যবাদ জানিয়ে গেছে। প্রকল্পের ফলাফলে সবাই খুশী। তখন অভি ভাই এরকম আরেকটা মিটিং ডেকেছিল। সেই মিটিং এ একটা নতুন মাত্রা পেয়েছিল সবার জীবন।

সেদিন মিটিং এ পাঁচ বান্ধবীর সাথে ওয়াজেদ ভাই, সুমন আর আরিফও ছিল। প্রতি পনেরদিন পরে যে মিটিং বসে সেই মিটিং। এর মধ্যে রুটিন মাফিক তারা নিয়মিত চোদা খাচ্ছে। সবাই বসে নানা গল্প করছিল এর মধ্যে অভি ভাইয়া আসল। এসেই তার স্বভাবসুলভ ভারী গলায় বলল –
"প্রথমেই সবাইকে ধন্যবাদ জানাই, প্রকল্পটা শুরুতে অনেক ধাক্কা খেলেও এখন যেভাবে চেয়েছিলাম ঠিক সেভাবেই চলছে।" সবাই তালি দিয়ে অভিবাদন জানাল। তালি শেষ হলে অভি ভাই বলল –
"এখন সময় এসেছে প্রকল্প আরেক ধাপ এগিয়ে নিয়ে যাওয়ার। তোমরা সবাই জান যে এইবার তিনজন পুরুষই তোমাদেরকে যেকোন একদিনের সেক্স ভিডিও করার জন্য অনুরোধ করেছিল। তোমাদেরকে আবারও ধন্যবাদ সবাই স্বেছায় ভিডিও করতে দেয়ার জন্য।"
এই কথা শুনে লিমা আরিফ কে বলল "তুমি না বলেছিলা যে তোমার নিজের দেখার জন্য ভিডিও করছ?" আরিফ একটা দুষ্টু হাসি দিয়ে বলল যে সে নিজেও দেখার জন্য করেছে।
অভি ভাইয়া তাদের খুনসুটি শেষে আবার বলা শুরু করল –
"আমি একটা বিশেষ কারণে ভিডিও চেয়েছিলাম। এখন তোমাদেরকে একটা ভিডিওর অংশ দেখাব তাহলেই বুঝতে পারবে।"
এই বলে উনি ক্লাসের মনিটরে একটা ভিডিও চালাল সেখানে দেখা যাচ্ছে যে ওয়াজেদ ভাই মুনিরা কে পুরো উলঙ্গ করে জোরে জোরে ঠাপাচ্ছে আর তার কিছুটা ঝোলানো দুধ চুষে যাচ্ছে। ঠাপের তালে পুরো বিছানা দুলছে আর মুনিরার মুখ দিয়ে তীব্র শীৎকার বের হচ্ছে। নিজের ভিডিও দেখে মুনিরা একটু লজ্জা পেয়ে বলল "ভাইয়া, আমারটাই কেন? লজ্জা লাগছে তো।" ভাইয়া ওকে স্বাভাবিক করার জন্য ভিডিও পজ করে বলল –
"মুনিরা এখানে লজ্জার কিছু নেই। ওয়াজেদ ভাই তোমার সাথে যা করে বাকিদেরকেও একইভাবে করে। নাকি ওয়াজেদ ভাই?" ওয়াজেদ ভাই গর্ব নিয়ে বলল, ওর আরেক বান্ধবী বিন্দুকেও এভাবেই দুধ চুষতে চুষতে ঠাপাইছি এইবার। বিন্দু ওয়াজেদ ভাইয়ের দিকে তাকিয়ে ওর কিউট হাসি দিয়ে জানাল যে ওয়াজেদ ভাই সঠিক বলছে। ভাইয়া ভিডিও আনপজ করে আবার চালু করল।

দেখা গেল ওয়াজেদ ভাইয়ের ঠাপের গতি বেড়ে যাচ্ছে, মুনিরার গুদ তার বাড়া দিয়ে ছানাবড়া করতে করতে উনি শেষ কয়েকটা রাম ঠাপ দিলেন। তারপর মাল বের হবে টের পেয়ে বাড়া বের করে বিছানা থেকে নেমে দাঁড়ালেন। মুনিরা সাথে সাথে হাঁটু গেড়ে তার সামনে বসে পড়ল। ওয়াজেদ ভাই হাত দিয়ে বাড়া খেচে মুনিরার মুখে মাল ঢেলে দিল। বেশিরভাগ মাল মুনিরার মুখের ভেতরে পড়লেও একটু ওর গালে পড়ল আর একটু মেঝেতে পড়ে গেল। মুখের মাল গিলে খেয়ে মুনিরা একটা টিস্যু দিয়ে গালে আর মেঝেতে পড়া মাল মুছে ফেলে দিল। এখানে ভিডিও থামিয়ে ভাইয়া জিজ্ঞেস করল "কেউ বলতে পারবে এখানে মুনিরার কি ভুল হয়েছে।"

চৈতালী হাত তুলে বলল "ভাইয়া, ওয়াজেদ ভাই যখন শেষ করার জন্য হাত দিয়ে বাড়া মালিশ করছিল তখন মুনিরা হাত দিয়ে তাকে সাহায্য করনি।" ভাইয়া শুনে বলল "চৈতালীকে ধন্যবাদ সুন্দর একটা পয়েন্ট বলার জন্য। আমি দেখেছি চৈতালী এই সময় নিজের হাত দিয়ে খেচে মাল ফেলতে সাহায্য করে।" এটা শুনে বিন্দু পাশ থেকে কপট অভিমানে বলে উঠল – "ভাইয়া সেটা আমিও করি" ভাইয়া একটু হেসে বলল – "আমি জানি। তোমাকেও ধন্যবাদ।" বিন্দু আবার একটা কিউট হাসি দিয়ে ব্লল "থ্যাঙ্ক ইউ।"

তারপর ভাইয়া আবার শূরু করল "কিন্তু আমি সেটার কথা বলছি না। এই মাল প্রকৃতির নিয়ম অনুযায়ী তো মুনিরার গুদে ফেলার কথা ছিল। কিন্তু ওয়াজেদ ভাই বাইরে ফেলল কেন?" মুনিরা একটু হতভম্ব হয়ে বলল "ভাইয়া, ভেতরে ফেললে তো প্রেগ্ন্যান্ট হয়ে যাব"

"এক্সাক্টলি। তার মানে তোমার নিরাপত্তার কথা বিবেচনা করে ওয়াজেদ ভাই মাল গুদে না ফেলে বাইরে ফেলছে। কিন্তু সেটা করতে গিয়ে একটু তোমার গালে আর মেঝেতে পড়েছে যা তুমি টিস্যু দিয়ে মুছে ফেলে দিয়েছ। উনি যদি গুদের ভেতরে ফেলত তাহলে কি তুমি এভাবে নষ্ট করতে পারতা?"

নিজের ভুল বুঝতে পেরে মুনিরা বলল যে না সে পারত না। ভাইয়া বলে চলল –

"তার মানে তোমার ভেতরে যে মাল পড়ার কথা ছিল সেটা তোমার ভেতরেই যাবে। শুধু গুদে না যেয়ে মুখে যাবে।"
মুনিরা দোষীর মত স্বীকার করে নিয়ে বলল" এখন থেকে ভাইয়া পুরোটাই খাব, নষ্ট করব না।"
"সেটা ঠিক আছে। কিন্তু আরও বিষয় আছে। প্রকৃতির নিয়ম মেনে, তোমার প্রেগন্যান্সির কথা না ভেবে ওয়াজেদ ভাই যদি মাল তোমার গুদে ফেলত তাহলে উনি তোমার গুদের গরম তাপ উপভোগ করতে করতে মাল ফেলতে পারত। কিন্তু তোমার কথা ভেবে উনি বাড়া বাইরে বের করে সেই তাপের আনন্দ বাদ দিয়ে মাল ফেলল। চৈতালী হাত দিয়েও তো সেই গুদের গরম এর আনন্দ দিতে পারবে না। কিন্তু তুমি যদি বাড়া মুখে নিয়ে রাখতা তাহলে ওয়াজেদ ভাই তোমার মুখের গরম উপভোগ করতে করতে মাল ফেলতে পারত এবং কোন মাল নষ্টও হত না।"
এটা শুনে কজল খুবই উচ্ছলিত হয়ে বলল – "ভাইয়া খুবই ভাল বুদ্ধি দিয়েছেন। আমরা এখন থেকে এটাই করব।" এই কয়েকদিন মাল খেয়ে খেয়ে সবার অভ্যাস হয়ে গেছে তাই এই প্রস্তাবে কারও কোন সমস্যা মনে হল না।
ভাইয়া উৎসাহ পেয়ে বলল "তাহলে তোমাদেরকে চোদার পর এখন থেকে বাড়া তোমাদের মুখে ঢুকিয়ে মাল ফেলা হবে। এই সময় তোমরা পুরো মাল শেষ হওয়ার আগে বাড়া বের করবে না। দরকার হলে হাত দিয়ে বিচি মালিশ করে দিবা একটু তাহলে পুরো মালটা পাবা। তবে একটা বিষয়, গুদ ঠাপিয়ে বাড়া বের করার পর কিন্তু বাড়াতে গুদের রস লেগে থাকবে, তোমাদের কি সেটা মুখে নিতে কোন সমস্যা আছে?"

লিমা এতক্ষনে বলে উঠল – "না, কিসের সমস্যা। একবার করার পর তো পরেরবারের জন্য বাড়া চুষেই রেডি করি। তখন তো রস লেগেই থাকে। পাশে থেকে চৈতালী বলল – " না ভাইয়া সমস্যা নাই। সুমন তো চোদার মাঝখানে বাড়া চুষিয়ে তারপর আবার চুদে। তখন তো রস সহই চুষি। আমাদের সমস্যা নাই।"
সন্তুষ্ট হয়ে অভি ভাইয়া পরের গুরুত্বপূর্ণ একটা পরিবর্তন আনল। এতদিন গত পনেরদিনের সেক্সের বর্ণনা ছেলেরা দিত। কি মনে করে অভি ভাইয়া বলল এখন থেকে মেয়েরা বর্ণনা দিবে আর তার ভিত্তিতে ছেলেদের ফলাফল নির্দাহ্রণ করা হবে। ভাইয়া প্রথমে সুমন গত পনেরদিন কাদেরকে চুদেছে তা জিজ্ঞেস করল। সুমন লিমা আর চৈতালী কে চুদেছে, তাই তারা সামনে আসল।

চৈতালী বলল "ভাইয়া, এইবার সুমন একটা নতুন জিনিস শুরু করেছে। ও চোদার আগে ওর বাড়া চুষিয়ে নেয় কিছুক্ষণ, এইবার ও বসে ছিল আর আমি হাঁটু গেড়ে ওর বাড়া চুষছিলাম। ও হাত দিয়ে আমার বাম দুধ টিপছিল আর মাঝে মাঝে আমার বোটাতে চিমটি দিচ্ছিল। হঠাৎ ও বলল যে আমার দুধ নাকি অনেক সুন্দর লাগছে। ও বাড়া দিয়ে আমার দুধ মারতে চায়। তারপর আমাকে বলল দুই হাত দিয়ে দুধগুলো কাছে ধরে রাখতে। আমার মুখের লালা দিয়ে ওর বাড়া আগে থেকেই পিচ্ছিল হয়ে ছিল তাই সহজেই দুধের মধ্যে ঢুকতে বের হতে লাগল। সুমন তো অনেক মজা পাইসে, মাঝে মাঝে আমার মুখে ঢুকায়ে পিচ্ছিল করে আবার দুধে চালাচ্ছিল। তারপর শেষের দিকে আমার মুখে মাল ফেলল। মজা পেয়ে এরপর প্রতিদিনই আমার আর লিমার দুধ মেরেছে।"
লিমাও পাশে থেকে জানাল যে সুমন একইভাবে ওর মুখের লালা ব্যবহার করে ওরও দুধ মেরেছে। অভি ভাইয়া খুবই খুশী হল এই নতুন জিনিস শুনে।

"সুমন অসাধারণ কাজ করেছ। এই মেয়েগুলোর শরীর তোমাদের হাতে দেয়া হয়েছে যেন তোমরা নিত্যনতুন ভোগের রাস্তা বের করতে পার। আমি খুবই খুশী হয়েছি। তাদের বলা শেষ হলে বিন্দু আর মুনিরা উঠল।

মুনিরা বলল "ওয়াজেদ ভাই একটা নতুন নিয়ম চালু করেছে। তার অখানে ঢোকার পর উনি একটা কেচি গেট লাগায় তারপর ঘরের দরজা লাগায়। এইটা করতে উনার একটু সময় লাগে। উনার নতুন শর্ত হল দরজা লাগানোর আগেই আমাদেরকে সব জামাকাপড় খুলে ন্যাংটা হতে হবে।"
পাশে থেকে বিন্দু বলল, "গায়ে একটা সুতাও থাকা যাবে না। একদিন তাড়াহুড়া করে জামা খুলতে গিয়ে দুধের উপর একটা সুতা থেকে গিয়েছিল খেয়াল করিনি। ওয়াজেদ ভাই এসে ঐ দুধে অনেকগুলা কামড় দিয়ে লাল করে দিয়েছিল। তাই এখন আমি ব্রা পরে যাইনা যেন দ্রুত কাপড় খুলে ফেলতে পারি।"

অভি ভাইয়া খুশিতে হাত তালি দিয়েছিল। "শারীরিক ভোগের পাশাপাশি মানসিক ভোগও যে গুরুত্বপূর্ণ এটাই ওয়াজেদ ভাই প্রমান করেছে।"

তারপর কাজল উঠল। "ভাইয়া, আরিফ তো মাঝে মাঝে আমাকে কোচিং এর প্রোগ্রামে নাচতে দেখেছে। ও মাঝে মাঝেই বলে যে আমার নাচ নাকি ওর বেশ ভাল লাগে। তো সেদিন একবার চোদার পর আরেকবার চোদার জন্য শুয়ে শুয়ে আরিফ কে কিস করছি আর ওর বাড়া হাত দিয়ে নেড়ে দিচ্ছি। আরিফ আমার দুধ টিপছিল। হঠাৎ কি মনে করে বলল একটু নেচে দেখা। তারপর গান ছেড়ে আমাকে ন্যাংটা হয়ে ওর সামনে নাচতে হল। আমাকে নাচিয়ে ওর বাড়া দাঁড়িয়ে গেলে তারপর আবার চুদল। এরপর প্রতিদিনই আমাকে ন্যাংটা করে নাচিয়েছে।"

অভি ভাইয়া আরিফ এর পিঠ চাপড়ে বলল, "সাব্বাস আরিফ। এবার একজন মেয়ে পেলেও তুমি প্রমান করে দেখালে যে চুদতে জানলে একজনকে দিয়েই সবাইকে টেক্কা দেয়া সম্ভব। তুমি আজকের বিজয়ী। এখন বেছে নাও কোন দুইজনকে তুমি আগামী পনেরদিন চুদতে চাও।

আরিফ চৈতালী আর বিন্দুকে বেছে নিল। ক্লাসরুমের সবাই আলাদা আলাদা বেঞ্চে বসা ছিল। আরিফ দুইজনের নাম বলতেই তারা আরিফের দুইপাশে গিয়ে বসল। আরিফ দুই হাতে দুইজনকে জড়িয়ে বসল। চৈতালী আরিফের দিকে তাকিয়ে বলল "এই আরিফ তুমি আমাকে আগে ডাকবা, তারপর বিন্দুকে।" ওপাশ থেকে বিন্দু বলে উঠল "না আরিফ তুমি আমাকে আগে নিবা।" এটা শুনেই চৈতালী আরিফের মুখ টেনে কিস করতে শুরু করল। আরিফ সাথে চৈতালীর দুধ টিপতে শুরু করল। মেয়ে বাছাইয়ের পর এরকম একটু খুনসুটি তারা করেই। তাই কেউ কিছু মনে করল না। কিস শেষ হলে চৈতালী বলল "আরিফ তুমি না বলেছিলা তুমি আমার দুধ খেতে অনেক পছন্দ কর, কালকে আমাকে আগে নিলে তোমাকে পেট ভরে দুধ খাওয়াব।" বিন্দু পিছিয়ে পড়ছে দেখে সেও আরিফ কে কাছে টেনে কিস করতে শুরু করল।

ওদেরককে এই অবস্থায় রেখে ভাইয়া সুমনকে দ্বিতীয় ঘোষণা করে মেয়ে বাছাই করতে বলল। সুমন মুনিরা কে আর কাজল কে বেছে নিল। মুনিরা আগে যেয়ে সুমনের কোলে বসে ওকে কিস করে বলল আমাকে আগে ডাকবা। কিন্তু সুমন মুনিরাকে ফ্রেঞ্চ কিস করতে করতে বলল, "নারে, কাজলের ন্যাংটা নাচের কথা শূনে খালি ওইটা দেখতে ইচ্ছা করছে। তুই একদিন পরে আয়। মুনিরা মন খারাপ করছে দেখে সুমন আরও কিছুক্ষন ওর দুধ টিপে ওকে স্বান্তনা দিল। আর ওয়াজেদ ভাই এর জন্য শুধু বাকি থাকল লিমা। সেও ওয়াজেদ ভাইয়ের পাশে বসে খুনসুটি করতে থাকল।

এদিকে চৈতালী আর বিন্দু দুজনেরই দুধ টিপতে টিপতে কিস করা শেষ হলে আরিফ বলল যে সে চৈতালী কে আগে ডাকবে। এটা শুনে বিন্দু খুব মন খারাপ করল। সে বলল "তোমার কালো বাড়াটা কতদিন মুখে নিই না। ইচ্ছা করছিল কাল নিব। কিন্তু তুমি চৈতার দুধের নেশায় আমাকে নিলা না। আমার কি দুধ নাই।" অভিমানের কথা শুনে আরিফ বিন্দুর বাম দুধ ধরে টিপতে টিপতে বলল "আরেকটু আগে বলতি। তাহলে তো তোকেই নিতাম। আমি পুরুষ মানুষ ওরে কথা দিয়ে দিয়েছি। এখন কথা পাল্টাতে পারবনা।" বিন্দু তাতেও শান্ত হচ্ছে না দেখে আরিফ ওকে কিস করতে করতে জোরে জোরে ওর দুধ টিপতে শুরু করল। বিন্দুও টেপা খেয়ে ফোস ফোস করতে শুরু করল। তারপর আরিফ ওর ব্রার ভেতর দিয়ে দুধে হাত দেয়ার জন্য জামার ভেতরে হাত ঢোকালো। কিন্তু টিপটে কষ্ট হচ্ছিল তাই চৈতালী বিন্দুর পেছনে হাত দিয়ে ব্রা খুলে দিল। উন্মুক্ত দুধ পেয়ে আরিফ ওর বোঁটায় চিমটি দিতে দিতে বলল "অনুমতি দে চৈতালী কে আগে নেয়ার। নাহলে আরও জ্বালাব।" বিন্দু ফোস ফোস করতে করতে বলল "না" আরিফ বিরক্ত হয়ে এক হাত ওর পায়জামার ভেতরে ঢুকিয়ে গুলে আঙ্গুল ঢুকিয়ে দিল।

বাকি সবাই তখন খুনসুটি বন্ধ করে অদের নাটক দেখছে। গুদে আঙ্গুল পড়ায় বিন্দু কাটা মাছের মত তড়পাতে লাগল। সাথে বোঁটায় চিমটি তো আছেই। আরিফ শক্ত পুরুষের মত কাজ চালিয়ে গেল। মেয়েগুলোর শরীর আর মনে ওদের কি দখল তা সবার সামনে প্রমাণ হয়ে যাচ্ছে। অভি ভাইয়ের চোখে প্রশান্তির আনন্দ। আরিফ আবার বলল "অনুমতি দে" বিন্দু হাঁপাতে হাঁপাতে কোনরকমে বলল "বাড়া ভালমত চুষতে দিবা?" আরিফ জোরে গুদে আরও ভিতরে আঙ্গুল দিয়ে কচলাতে কচলাতে বলল "তোর গলা পর্যন্ত বাড়া ঢুকিয়ে চুষাব। অনুমতি দে"। তড়পাতে তড়পাতে বিন্দু অনুমতি দিলে তারপর আরিফ থামল, তারপর গুদের রসে ভেজা আঙ্গুল ওর মুখে ঢুকিয়ে বলল "নে পরিষ্কার করে দে।" বিন্দু বাধ্য মেয়ের মত ওর আঙ্গুল চুষে পরিষ্কার করে দিল।

সেদিনের মিটিং এই অদ্ভুত খুনসুটির মধ্যে দিয়ে শেষ হয়েছিল।
 

Users who are viewing this thread

Back
Top