What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

চাচীর সাথে সিনেমা দেখা রেল লাইন ধরে গুদ মারা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
চাচীর সাথে সিনেমা দেখা রেল লাইন ধরে গুদ মারা। - by subhasutapa

চাচীর স্বামী মারা গেছে ২-৩ বছর হয়েছে। বড় ছেলে আমার প্রায় সমবয়সী। সেই সূত্রে বাড়ি যাওয়া আসা‌ ।

চাচীর বয়স ৪০ বছর, গায়ের রং কালো, মাঝারি উচ্চতা, নাক মোটা, মুখশ্রী মোটামুটিভাবে ভালো, দুধ দুটো ঝোলা।
আমার বয়স ২০-২১, ৫'২" সদ্য যৌবনের দাড়ি, সারাদিন চোদার জন্য পাগল।

চাচীর সাথে হটাৎ একদিন এক রেলস্টেশনে দেখা । তার পর দু এক কথা হওয়ায় আমি চলো সিনেমা দেখি। চাচী মুচকি হেসে বলল আজ না সোমবার আসব। দ্বিতীয় শো দেখব। আমি বললাম ঠিক আছে চাচী রাজি।

সোমবার আমি সিনেমার দুটি টিকিট একবারে ধার ধরে কেটে দাঁড়িয়ে আছি। আর সহ্য হচ্ছে না কখনো সিনেমা হলে ঠুকব। অবশেষে মহিলা এলেন। তারপর অন্ধকার সিনেমা হলে একজন একজন করে ঠুকে পাশাপাশি বসলাম। দু এক টা কথা হওয়ার পর আমি হাতটা চাচীর উরুতে রাখলাম। চাচী আমার হাতেরই উপর হাত রাখলো। এইভাবে কিছু ক্ষন কেটে যায়।

তার পর আমি হাত দিয়ে সোজা মাই ধরি এবং হালকা টিপতে লাগলাম। ঝোলা মাই টিপতে টিপতে শক্ত করে ফেললাম । অন্ততঃ ১৫-২০ মিনিট ধরে টিপে হাত ব্যাথা হয়ে গেছে। চাচী জিগেসা করল মাই কেমন‌ । আমি বললাম ভালো। চাচী বলল শুকিয়ে গেছে না। আমি বললাম শক্ত আছে।

এবার চাচীর কালো ঠোঁট চূষতে শুরু করলাম । চাচী ও উত্তেজিত হয়ে আমার ঠোট দুটি কে চূষতে শুরু করে দিল।
এবার চাচীর পেটিকোট উপরে উঠিয়ে নিচের দিকে থেকে খুলে আঙ্গুল ঢোকাতে শুরু করে দিলাম। রসে গুদ জবজবে হয়ে গেছে। একটা আঙ্গুল ঢুকিয়ে দেখি কোন কিনারা বা ঠাঁই নেই। তার আমার টা নিচু করে চাচীর দু হাঁটু মাঝখানে রেখে ডান হাতের চারটি আঙ্গুল একসাথে চাচীর গুদে ঢুকিয়ে উপরে ও নিচে করতে লাগলাম। চাচীর গুদের রসে আঙ্গুল ভিজে রসালো হয়ে গেছে। এবার ৪ টি আঙ্গুল ঢোকাতে ও বের করতে লাগলাম। চাচী তো তখন উত্তেজনায় হালকা হাঁপাতে লাগলো। আমার ধন তখন খাড়া হয়ে আছে। এই ভাবে পুরো সিনেমার সময় পার হয়ে গেছে। সিনেমা কিছু দেখা হলো না। আড়াই তিন ঘণ্টা চাচী আর আমি নীল ছবি করে গেলাম সিনেমা হলে।
সেদিন জোৎস্না ছিল না। যাতে কেউ চিনতে বা আন্দাজ করতে না পারে তাই একটু আগে পরে হয়ে রেল লাইনের ধারে অন্ধকার জায়গা এসে গেলাম।

এখানে এসে আর টেপাটিপি ও চুমাচুমি না করে সোজাসুজি ঠাপানো শুরু করলাম। চাচী বলল আর পারছি না তোমার ওটা ঢোকাও।
প্রথমে পেটিকোট উপরে উঠিয়ে পিছনের দিক থেকে আমার ৬'৫" বাঁড়াটাকে ঢুকিয়ে দিলাম । হা গুদে পড়পড় করে ঢুকে গেল। প্রথমে একটু গুদের চামড়ায় আটকে যায়। আমি বাড়াটা কে বের করে একটু থুতু লাগিয়ে গুদে ঢুকিয়ে দিলাম।
চাচীর বুড়ি গুদে ঠাপের পর ঠাপ, ঠাপের পর ঠাপ দিতে লাগলাম। চাচী আঃ আঃ আঃ আঃ ওঃ আঃ করছিল। আমি বললাম চাচী চুপ কর, লোক শুনতে পাবে। বুড়ি তারপর ঠাপ সামলে শব্দ বের করল না।
এবার চাচীর একটি পা রেলের পোস্ট এ উচু করে আমি সামনে থেকে বাঁড়া গুদে ঢুকিয়ে বার দশে ঠাপ দিতে চাচীর ঝোল আমার বাঁড়া বেয়ে গড়িয়ে আমার বাঁ পায়ে বেয়ে আস্তে লাগল। আমি কিন্তু ঠাপানো বন্ধ করলাম না। আমার ঠাপের গতি বাড়িয়ে চাচীর হাদা গুদে মাল ফেলে দিলাম। সেই মাল চাচীর গুদ গড়িয়ে ওর পায়ে ভোরে গেল।
চাচীর হাদোস গুদ তারপরও কয়েক বার মেরেছি।

একদিন চাচীর ঘরে ঢুকতেই বাঁড়া লোহার মতো শক্ত হয়ে গেলো মাই দুটো চুষতে লাগলাম। ও খুব উত্তেজিত হয়ে মুখ রক্তিম হয়ে গেল। হালকা কালো মাই দুটো কি নরম।

এর আগে আর অনেক বার আমি ওর মাই দুটো চুষেছি। এমন দিনও গেছে ঘন্টার পর ঘন্টা দুজন দুজনকে জড়িয়ে ধরে চুমু খেয়েছি, দুধ দুটো টিপেছি, গুদে বাঁড়া ও আঙ্গুল ঢুকিয়ে মাল বের করেছি। ভাল ও লাগত। দুজন দুজনকে জড়িয়ে ধরে রাখতে। সেই দিনের দুপুরে কথা বলতে বলতে অন্য জায়গায় চলে গেলাম। আমি চুমু খেতে নুরজাহানের চুড়িদার পুরো খুলে ফেলে ওর বুকের দুধজোড়া টিপতে লাগলাম। ওর শরীর গরম হয়ে গেল। আস্তে আস্তে ওর সায়াটার ফিতা খুলে সারা শরীরে চুমু খেতে লাগলাম। ওর গুদের চুল বেশ কালো। তাই চুল খুব ঘন ও মোটা মোটা । আমি আস্তে আস্তে আঙ্গুল দিয়ে ঘষতে লাগলাম। ও উত্তেজিত হয়ে হয়ে নেতিয়ে পড়ল। আমি বললাম কষ্ট হচ্ছে। ও সাহসের বললো না। তুমি যা পার করো। আমি এবার আমার শক্ত বাড়াটা আরজানের গুদে একটু একটু করে পুরো লিঙ্গটা ঢুকিয়ে দিলাম। আস্তে আস্তে ঠাপ মারতে হত যাতে কেউ শব্দ শুনতে না পায়। ওর আর আমার এটা শেষ মিলন। ভয় ও লাগত কিন্তু । দুপুর দুটো পনেরো থেকে শুরু হয় খেলা, শেষ বিকাল চারটায় । ন্যাংটো হয়ে দুপুরভোর চুমু খাওয়া, মাই টেপা, মাই চোষা, গুদে আঙ্গুল ঢুকিয়ে মাল বের করা , গুদে জিভ লাগিয়ে ঘষতে থাকা, গুদে বাঁড়া ঢোকানো। একবার পিছন থেকে তো একবার ডগি স্টাইলে বিভিন্ন ভাবে চুদলাম।

অন্য একদিনের কাহিনী চাচীর মাই দুটো ভালো করে মালিশ করলাম । আমি কোমর তুলে তুলে চাচীর দুধের ওপর পাতলা সুতির শাড়ি বীর্যে ভিজিয়ে দিলাম। প্রায় 1 কাপ গরম বীর্য চাচীর দুধের ওপর পড়তে শাড়ি ভিজে দুধ গুলো শাড়ির ওপর দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে। কি শান্তি গো চাচী । আহহহহহ্হঃ আঃহা আহ্হ্হঃ । চাচীর লম্বা যৌনতা সম্পূর্ণ স্থূলকায় শরীর টা আমার কাছে আরো কামুক হয়ে উঠলো। খুব আরাম পেলাম আমি এত দিন পর আমি ল্যাংটো হয়ে চাচীর চোখের সামনে ঘুমিয়ে পড়লাম ক্লান্তি তে। চাচী আমার বাড়ায় গরম জল দিয়ে পরিষ্কার করে দিলো। যাতে ক্ষত না বাড়ে। তারপর সেদিন রাতে চাচী আমার বুঁকের ওপর মাথা রেখে শুয়ে পড়লো।

পরের দিন চাচী ঘুম থেকে আগেই উঠেছিল। আমি তখনো ঘুমাচ্ছি। রোজ সকালে ওই সময় টা আমার বাঁড়া টা আপনে আপনি খাড়া হয়ে যায়। চাচী দেখে তার মোটা মোটা নরম হাত দিয়ে আমার বাঁড়াটা অলিভ ওয়েল দিলে মালিশ করে দিতে শুরু করলো। আমার লোহার পাইপ এর মুন্ডু টা তখন চাচীর নরম হাতের আদরে ওঠা নামা করছে। চাচী নিজের শাড়ির আঁচল সরিয়ে আমার দুই পায়ের মাঝে বসে তার ২ মাই খুলে রাখলো যাতে আমার নজর সরাসরি মাইতে পড়ে যায়। বাড়ার ওপর যখন হাত টা ওঠা নামা করবে তখন ওজন বেড়ে যাবে হাত নিচে যাওয়ার সময়। আরো আরাম লাগবে আমার। আমার বাঁড়া টা তখন চাচীর দুটো বড়ো বড়ো দুধের মাঝে আর মা অলিভ ওয়েল দিয়ে আমার বাড়ার মুন্ডু মালিশ করে দিচ্ছে।
এখন চাচীর বয়স ৬৭ আর আমার ৫২।

দেখা হলে মুচকি হাসে।
 

Users who are viewing this thread

Back
Top