What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ইতুর ইতিকথা প্রথম পর্ব - by ppidnas4

বৌমা..বৌমা,,…চা কি আর কপালে জুটবে না, তাহলে বাজারে গিয়েই খেতে হবে"' সকাল সকাল গলা ছেড়ে হাঁক দেন অবিনাশ বাবু।
তারাতারি চা এর কাপ হাতে মাথায় ঘোমটা টেনে শশুর এর ঘরের দিকে পা বাড়ায় ইতু।
অবিনাশ মণ্ডল, বিপত্নীক,বয়স ৬২, ছোটখাটো রাখি মালের ব্যবসা করেন। অনেক পছন্দ করে একমাত্র ছেলে অশোক এর জন্য ইতুকে বিয়ে করিয়ে নিয়া এসেছিলেন বাড়িতে। ইতুর বয়স ২৫, ডানা কাটা পরী বলতে যা বোঝায় ইতু ঠিক তাই। বিয়ের দু বছরের মধ্যে কোল আলো করে এল সৌম্য, কিন্তু কথায় আছে না সবার কপালে সুখ সহ্য হয় না। সৌম্যর যখন এক বছর বয়স, কোভিড কেরে নিল অশোক কে। এই এক বছরের বাচ্চা নিয়ে ভরা যৌবনবতী ইতু পড়ল অথৈ জলে। ইতু গরীব ঘরের মা বাপ মরা মেয়ে, কাকার কাছে মানুষ, তাই স্বামী মারা যাওয়ার পর, ও বাড়ির দরজায় ও তালা পড়েছে।
ইতু অবশ্য এ বাড়িতে সুখেই আছে, শশুর সম্পত্তির অনেক টাই বৌমার নামে লিখে দিয়েছেন। অবিনাশ বাবু বৌমা কে চোখে হারান।কিন্তু সকাল সকাল এমন রুক্ষ ব্যবহারের কারণ আছে, পাঠক পরবর্তী তে টা বুঝতে পারবেন।
অবিনাশ বাবু চা খেয়ে বাজারের থলে নিয়ে বেরিয়ে গেলেন। ওদিকে সৌম্য আবার কান্না জুড়েছে, তাড়াতাড়ি ছেলেকে কোলে নিয়ে রান্না ঘরে এল ইতু। মালতি চাল ধুয়ে হাড়িতে দিচ্ছে, আর গজগজ করছে,,," উফফ কি বদরাগী মিনসে গো বৌদি তোমার শশুর,, সব সময় এমন মুখ ঝামটা শুনতে তোমার ভালো লাগে?? আমি হলে কবে পালাতুম এই সংসার ছেড়ে,, তুমি যে কিসের আশায় পরে আছো বুঝিনা বাপু।"
" আমার কপালটাই যে পোরা রে, আমি আর কোথায় যাবো বল? এই এক বাচ্চার মা বিধবা কে আর কে নেবে বল?" ইতুর গলায় বিষণ্ণতার ছোঁয়া। কিন্তু মালতি সেসব এর দিকে ভ্রুক্ষেপ না করে বলে উঠল " কি যে বলো বৌদি বুঝিনা বাপু তোমার যা রূপ যৌবন তুমি এখনও দশটা বিয়ে করতে পারো, তোমার মত রূপবতী এই পাড়ায় কোন কুমারী মেয়েটা আছে বলো দিকি।"
" থাক তোকে আর পাকামো করতে হবে না, ফ্রিজ থেকে বার করে তরকারি গুলো কুটে ফেল।" ইতু ব্লাউজ উল্টে ওর ৩৬ সাইজের মাই ছেলের মুখে তুলে দিল, সৌম্য তার খাবার মুখে পেয়ে চো চো করে টানতে লাগল।" ইতুর বুকে এখনো অনেক দুধ হয়, যদিও ছেলেকে বুকের দুধ খুব বেশি একটা খাওয়ায় না সে। হটাৎ করে এদিকে চোখ পড়তে মালতি বলে উঠল, উফফ বৌদি সত্যিই কি মাই বানিয়েছো গো, কোনো ব্যটা ছেলের নজরে যদি পরে না,,,,,,একদম ছিঁড়ে কুরে খাবে।" " ওরে মুখপুরি কাজ বাদ দিয়ে বৌদির দুধের দিকে নজর?? তোর জ্বালায় কি এবার আমি ছেলেকেও একটু বুক উদলা করে দুধ ও খাওয়াতে পারবো না???" কপট রাগ দেখিয়ে বলে উঠল ইতু। এভাবে খুনসুটিতে কেটে যাচ্ছিল সময়, মালতি মেয়েটা এমনি তে খুব ভাল, ওর মনে কোনো প্যাচ নেই, যা মনে আসে মুখে বলে দেয়,,,
"বৌমা,,,,এই যে বাজার টা রাখো," বাইরে অবিনাশ বাবুর কণ্ঠ শোনা গেল। তারাতারি ছেলেকে নামিয়ে ইতু শশুরের হাত থেকে বাজারের ব্যাগ নিয়ে এল। অবিনাশ বাবুর ব্যক্তিত্ত টাই খুব রাশভারী, ভালো কথা বললেও যেন শুনতে ভালো লাগে না। মালতি সকলের রান্না দুপুরের আনুসঙ্গিক পদ, ভাত সব রান্না করে দিয়ে যায়। শুধু মেইন পদ টা ইতু নিজের হাতে রান্না করে, মাছ বা মাংস ইতুর হাতে রান্না ছাড়া শশুর মহাশয় খান না। দুপুরের রান্না টা সেরেই ইতু শশুর এর ঘরে গেল, ছেলে ঘুমাচ্ছে এই ফাঁকে একটু বাবার সাথে দেখা করা দরকার। অবিনাশ বাবু টিভিতে খবর দেখছিলেন, ইতুর আগমন বুঝতে পেরে টিভিটা অফ করেন। ইতু গিয়েই পেছন দিয়ে শশুর কে জড়িয়ে ধরে। অবিনাশ বাবু একটানে ইতু কে সামনে এনে তার কোলে শুয়িয়ে দেন। একটানে বুকের আঁচল সরিয়ে দিয়ে মুখ ডুবিয়ে দেন বৌমার উদ্ধত স্তনযুগলএ ব্লাউসের ওপর দিয়েই মুখ ঘষতে থাকেন। ইতু হিসিয়ে ওঠে, " উফফ বাবা আস্তে করে করুন না, এত দিন হয়ে গেল আপনি এখনো আমার বুক দুটো পেলে পাগলামি শুরু করে দেন।" " কি করব বল বৌমা, তোমার এই বুকের দুধ খাইয়েই তো বাঁচিয়ে রেখেছো বুড়ো শশুর টাকে।"
"এভাবে নয়,,, বিছানায় চলুন, বিছানায় শুয়ে দুধ খাওয়াব আমার বুড়ো খোকাটাকে, ছিনালি করে বলে ওঠে ইতু। " যো হুকুম মহারানী,,,, বাধ্য ছেলের মত বিছানায় উঠে যায় অবিনাশ।
ইতু ব্লাউজ খুলে বিছানায় উঠে কাত হয়ে শুয়ে পড়ে। এখন সে তার পরম পূজনীয় শশুর কে বুকের দুধ খাওয়াবে। ইতুর নগ্ন বুক জোড়া দেখে আর নিজেকে সামলাতে পারেন না অবিনাশ বাবু, হামলে পড়েন ইতুর বাম মাইয়ের ওপর। আর অন্য মাই টা হাত দিয়ে দলাই মলাই করতে থাকে। ইতুর দুটো দুধ ই পাল্টা পাল্টি করে খালি করেন অবিনাশ বাবু। " ইসস বাবা আমার দুটো স্তনের দুধ আপনি সব খেয়ে নিলেন, এবার আপনার নাতি ঘুম থেকে উঠলে ওকে কি দেব আমি?" কপট রাগ দেখিয়ে বলে ওঠে ইতু।
" কেন??? আমার দাদু ভায়ের জন্য তো খাঁটি গরুর দুধ রোজ করা আছে বৌমা"
"তা আছে,,, কিন্তু আপনার দাদু ভাই ও তো আপনার মত বুকের দুধ খেতে খুব পছন্দ করে বাবা।" " খাবে বৌমা, বুকের দুধ খাবার বয়স হোক,, ছিনাল এর হাসি দিয়ে বলে ওঠে অবিনাশ।
ইতুর হাত এবার আস্তে আস্তে অবিনাশ বাবুর লুঙ্গির মধ্যে ঢুকে পরে, শশুর এর সাড়ে দশ ইঞ্চি বাড়াটা হাতাতে হাতাতে বলে ওঠে,,, " বাবা পলাশ বাবুর ব্যাপারটা কি ভাবলেন?"
পলাশ বাবু এলাকার গ্রাম প্রধান, প্রচন্ড ক্ষমতাশালী লোক। সুদের ব্যবসা করে কয়েক দিনের মধ্যে প্রচুর টাকা আয় করেছে। মৃত্যুর এক বছর আগে ইতুর বর তার কাছ থেকে এক লাখ টাকা সুদে এনেছিল, সুদে আসলে তা এখন অনেক টাকায় দাড়িয়েছে। সেদিন রাস্তায় ইতুর সাথে দেখা হওয়ার পর সে বলেছিল বৌমা, টাকা টার ব্যাপারে কি ভাবলে? তোমার শশুর সদ্য পুত্র হারা তাকে তো কিছু আর বলতে পারি না, তুমি একটু কথা বলো, বুঝতেই পারছ অনেক গুলো টাকা, এভাবে কতদিন আমি ফেলে রাখব বলো। " হ্যা দাদা আপনি আর কয়েকটা দিন সময় দিন, আমি যেভাবেই হোক আপনার টাকা পরিশোধ করে দেবো।"
" সে তো দেবে,, কিন্তু কিভাবে?? আর কত টাকা সুদে আসলে হয়েছে তার হিসেব কি জানা আছে?"

পলাশ বাবু দু চোখ দিয়ে ইতুর সারা শরীর গিলতে থাকে। ইতু আর কোনো কথা বলতে পারে না। এবার গলাটা আরো নামিয়ে পলাশ বাবু বলে ওঠেন, দেখো বৌমা আমি জানি টাকা টা তোমাদের পক্ষে শোধ করা সম্ভব নয়। কিন্তু তাতে কোনো সমস্যা নেই, একদিন বাড়িতে ডাকো দুজনে নিভৃতে বসে অন্তত হিসেব পত্র টা আগে করি। পলাশ বাবুর ইঙ্গিত বুঝতে অসুবিধা হয়না বুদ্ধিমতী ইতুর। সে আর কোনো কথা না বাড়িয়ে ওখান থেকে চলে আসে। বাড়ি এসে শশুর কে সে সব কথা বলে। অবিনাশ বাবু গম্ভীর হয়ে কি যেনো ভাবতে থাকেন। ব্যক্তিগত ভাবে ইতুর পলাশ বাবুর ইচ্ছা মেটাতে কোনো আপত্তি নেই। এই ৬২ বছরের বুড়োর লালসা মেটাতে পারলে বছর ৪৫ এর পলাশ বাবু নয় কেন? কিন্তু সে শশুর এর পারমিশন নিয়েই সব কিছু করতে চায়। সে জানে শশুর চায় না তার এই নধর দেহের দুগ্ধবতী বৌমাকে আরেকটা লম্পট এর হাতে তুলে দিতে, কিন্তু উপায় ও নেই কিছু।

অবিনাশ এর বাড়া টা একদম লোহার রড এর মত শক্ত হয়ে গেছে। ইতু বলল " আসুন বাবা, সে যা হয় দেখা যাবে, এখন আপনার বৌমাকে একটু সুখ দিন তো,,,' অবিনাশ বাবু নিজের ধনটা বার করে ইতুর বুকের সামনে নিয়ে এল, লাল টকটকে মুন্ডিটা ইতুর কালো কুচকুচে বোঁটায় ঘষতে লাগল, এবার ইতুর ৩৬ সাইজের দুধ দুটো কে চেপে ধরে দুই দুধের মাঝখানে লিংগ সঞ্চালন করতে লাগলেন, হাতের চাপে ফিনকি দিয়ে দুধ বার হতে লাগল। কিছুক্ষন এভাবে চলার পর অবিনাশ নিচে নামতে লাগল, ইতুর নাভির চারিদিকে জিভ বোলাতে লাগল, আর দুই বলিষ্ঠ হাত ইতুর নিষ্ঠুর স্তন মর্দনে ব্যস্ত। " উমস…বাবা আপনি এভাবে আমার বুকের দুধ রোজ নষ্ট করেন, নিজেও খান না, আপনার নাতিকে ও খেতে দেন না,,," অবিনাশ বুঝতে পারল ইতু কি চাইছে,,,ইতু স্তনে গভীর চোষণ খেতে খুবই পছন্দ করে। তাই কথা না বাড়িয়ে ঝাঁপিয়ে পড়ল ইতুর নরম উদ্ধত খানদানি স্তন দুটির ওপর। শুষে নিতে লাগল বৌমার বুকের অমৃত। ওদিকে ইতুর গুদে জল ভাঙ্গা শুরু হয়ে গেছে আগেই। সে শশুর এর হাতটি নিয়ে তার গুদের ওপর রাখল। অবিনাশ বাবু তার তর্জনী দিয়ে বৌমার গুদের পাঁপড়ি ডলতে লাগলো, দুই আঙ্গুল দিয়ে হালকা চাপ দিতে লাগলো ভগ্নাকুর এ। ইতু শশুর কে বুকের দুধ খাওয়াতে খুব ই পছন্দ করে, সে তার বুক যতটা সম্ভব উচু করে মাইটা যেন আরো শশুর এর মুখে ঢুকিয়ে দিতে চাইছে। আরো কিছক্ষন এভাবে কাটানোর পর দুটো দুধ নিঃশেষ করে অবিনাশ ইতু কে উল্টো করে শোয়ালো। ইতু জানে অবিনাশ উল্টো করে চোদতে খুব পছন্দ করে, ইতু কে খাটের সাইড এ এনে নিজে নেমে দাড়িয়ে পেছন থেকে ইতুর যোনিতে নিজের লিংগ প্রবেশ করাল। এবার ইতুর দুই হাতের নিচ দিয়ে মাই দুটোকে খামচে ধরে আরম্ভ করল চরম ঠাপ। পঁচ পনচ আওয়াজ এ চারিদিক মুখরিত হয়ে উঠল। ইতু আরামে আবেশে চোখ বুজে ফেলল, এমন চোদোন খাওয়া র জন্যই তো মেয়েরা খানকি হয়। ওর বর জীবনে কোনো দিন ওকে এমন সুখ দিতে পারেনি যেটা এখন ও শশুর এর কাছ থেকে লাভ করছে। এভাবে প্রায় মিনিট পনের চোদার পর অবিনাশ বাবু ইতুর গুদ ভাসিয়ে বীর্য্যপাত করলেন। এবার দুজনে দুজনকে আস্টেপিস্টে জড়িয়ে চোদোন ক্লান্ত অবস্থায় শুয়ে রইল। অবিনাশ বাবুর আঙ্গুল গুলো ইতুর নগ্ন স্তনের বোঁটায় খেলা করছে। দুজনে একটু অন্যমনস্ক। হঠাৎ নীরবতা ভাঙলেন অবিনাশ বাবু, " আচ্ছা বৌমা, তুমি কি পলাশ এর সাথে করতে চাও?"

শশুর এর গলায় কেমন একটা হালকা অভিমান এর ছোঁয়া লক্ষ্য করল ইতু। নিজের সঙ্গিনী কে অন্য কোনো পুরুষের সাথে কেউ ভাগ করে নিতে চায় না, সে হোক না ৬২ বছরের বুড়ো। ইতু একটু সাবধানী, " কি বলছেন বাবা? আপনার আমাকে অমন মেয়ে মনে হয়?'

"হমম,,,,কিন্তু কিছুই করার নেই গো বৌমা এত গুলো টাকা তো আমাদের পক্ষে দেওয়া সম্ভব নয়, তোমাকেই যা হোক কিছু করতে হবে। শুধু দেখ বাড়ির মান সম্মান যেন না যায়,,, যা করার সাবধানে করো। আর কাল আমি বাড়ি থাকবো না, তুমি কাল ওকে ডাকতে পারো কি না দেখ।"
 

Users who are viewing this thread

Back
Top