What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার জীবন যাত্রার পরিবর্তন (2 Viewers)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমার জীবন যাত্রার পরিবর্তন পর্ব ১ - by susmta_m9708

আমি প্রথম বার গল্প টা লিখছি যদি কিছু ভুল হয় দয়া করে ক্ষমা করে দিবেন সবাই। এটা আমার জীবনের ঘটে যাওয়া সত্য ঘটনা।

আমি সুস্মিতা, ফর্সা শরীর আর আমার বয়স এখন ২৩ আমার হাইট ৫ ফুট ফিগার বর্তমানে ৩৮-৩২-৪০ আমার বয়ফ্রয়েন্ড আছে এবং আমাদের বিয়ে ঠিক হয়ে গেছে। আর ওর সাথে আমার সম্পর্ক ৭ বছরের। অনেক কম বয়সে আমাদের সম্পর্কটা শুরু হয় তখন আমার বয়স ১৮। আমার বয়ফ্রেইন্ড আমার থেকে ৫ বছরের বড়ো। তাই আমাদের সম্পর্কের ১ বছরের মধ্যেই আমরা সেক্স করি আর সেই থেকেই আমার জীবন যাত্রার পরিবর্তন শুরু হয়। প্রথমেই বলে রাখি এই গল্পটা আমার বয়ফ্রেন্ডকে নিয়ে নয় ওকে ছাড়াও আমি যে কয়েকজনে দিয়ে চুদিয়েছি তাদের নিয়ে। বয়ফ্রেন্ডের ব্যাপারে একটু জানানোর দরকার আছে নাহলে কেউ বুঝতে পারবেনা যে আমি কোনো অন্য কাউকে দিয়ে চুদিয়েছি। আমার বয়ফ্রেইন্ড আমাকে এখনো খুব ভালো ভাবে চোদে কোনোদিন তার মধ্যে এটার প্রতি অনীহা দেখতে পাইনা শুরু করলে এক থেকে দেড় ঘন্টা আমাকে ছাড়তে চাইনা আর আমিও ওকে ছাড়তে দেয়না কারণ আমার চোদন খেতে খুবই ভালো লাগে ওর ধোনের সাইজ ৬" মোটা ৩" হলেও খুব ভালো সময় নিয়ে চুদতে পারে। এখন একটা দিন না চুদিয়ে থাকতে পারিনা তাই হয়তো ওর বাড়ি গিয়ে নাহলে আমার বাড়িতে ডেকে ওকে দিয়ে চুদিয়ে নেই। আর এটার কারণ আমাদের ৬ বছরের সেক্স লাইফ। চলুন আসল গল্প শুরু করি।

প্রথমেই যেমন বললাম যে সম্পর্কের শুরুতেই আমরা সেক্স করি আর তার পর থেকে রোজ আমরা কোথাও না কোথাও সুযোগ পেলেই চোদাচুদি করতাম প্রথম প্রথম আমি চোদাচুদির মজা পেতামনা আমার বয়ফ্রেন্ড বল্লেই শুধু প্যান্টি খুলে পা ফাক করে দিতাম যা করার ও করতো। কিন্তু এভাবেই কয়েকমাস চলার পর আমার চোদাচুদির প্রতি একটা ভালোলাগা শুরু হতে থাকে তখন আর ওকে বলতে হতনা আমি নিজে থেকেই ওকে চুদতে দিতাম আর সেটা রোজ কারো ফাঁকা পরে থাকা ঘরে বা কোনো ঝোপে এভাবেই আমরা রোজ সেক্স করতাম তারপর আমাদের সম্পর্ক যখন ২জনের ঘরে জানলো তখন সবাই সেটা মেনে নেই আর তখন থেকেই আমরা ঘরেই দেখা করা শুরু করলাম আর তারফলে আমাদের চোদাচুদি আরো বেশি বেড়ে গেলো।

এভাবেই আমরা চোদাচুদি করতে করতে একবার আমি প্রেগন্যান্ট হয়ে গেছিলাম তখন আমাদের সম্পর্ক সবেমাত্র ৩বছর ৩মাস ওষুধ খেয়ে নষ্ট করি। আর তার পর থেকেই আমি আর নিজেকে ঠিক রাখতে পারতামনা যেকোনো উপাইয়ে হোক আমার গুদে ধোন দরকার হতো সেটাও রোজ। আর সেটা পুরন করতে আমার বয়ফ্রেইন্ড আমাকে ভালো মতো করে চুদে দিতো যখন আমি বলতাম তখনি আমাকে ভালো মতো চুদে শান্ত করতো। আর তখন থেকেই আমার চোদাচুদি ইচ্ছাটা বাড়তে থাকে আর এতটাই বেড়ে যাই যে ও সময় না দিতে পারলে বা আমাদের ঝগড়া হলে আমি তখন প‌র্ণ দেখতাম আর নিজের আঙ্গুল ঢুকিয়ে খিঁচতাম। এভাবেই চলতে থাকে আমার জীবন।

আমার জীবনের প্রথম পুরুষ ছিলো আমার বয়ফ্রেইন্ড। দ্বিতীয় জন যার কাছে আমি কিছুটা নিজের ইচ্ছাই চুদিয়েছি সে আমার এক বন্ধু। এই বন্ধুর সুবাদে আজ আমি একজন হাইক্লাস বেশ্যা। এই বন্ধুর সাথে আমার পরিচয় আমার দিদির বিয়েতে বরযাত্রী এসেছিলো ওই বিয়েতে আরো ২জনের সাথে পরিচয় হয় যারা আমার শরীরের ভাগ পেয়েছে কয়েকবার। আরো অনেক জন‌ আছে যাদের দিয়ে আমি চুদিয়েছি সেটা গল্পতে জানতে পারবেন।

বিয়ের দিন এই ৩জনের সাথে কথা বাত্রা ফোন নম্বর বদল এগুলো হয়েছিল। প্রথম জনের নাম সুমন সে দেখতে খুবই হ্যান্ডসম টল এবং জিম করা শরীর তার আমার নজর বেশিরভাগ সময় ওর দিকেই ছিল আর সেটা ও খুব ভালো ভাবে বুঝেছিলো দ্বিতীয় জন ছিল সুমনের মাসির ছেলে অভি আর তৃতীয় জন সে ছিল আমার দিদির ননদের ছেলে মানে আমার সম্পর্কে সে আমার ভাগ্না। তিন জনেই ছিলো আমার বয়ফ্রেইন্ডএর বয়সের যেটা আমি পারে কথা বলে জানতে পারি।

এই ৩জনকেই আমি আমার ফোন নম্বর দিয়েছিলাম আর তখন থেকেই আমাদের কথা শুরু হয়। আমার বয়ফ্রেইন্ড সেইসময় একটা কাজ পাই আর সেটার জন্য আমার সাথে কথা বলার সেরকম সময় পেতোনা তাই তাদের সাথেই বেশি করে কথা বলতে থাকি আমার বয়ফ্রেইন্ড শুধু রোজ এসে ভাল মতো একবার চুদে ও ঘর চলে যেত কিন্তু সেটাতেও তখন আমার গুদ শান্ত হতোনা আরো চাইতাম আমি কিন্তু পেতামনা আর এটাই ছিল আসল কারণ আমার বিপথে যাওয়ার। এভাবেই ১বছর কাটার পর একদিন আমাদের খুব ঝগড়া হয় তার কারণ ও আমাকে সময় দিতে পারতোনা ভালো মতো। কথা বন্ধ হয়েযাই আমাদের প্রায় ১ সপ্তাহ সেই সময় দিদির বাড়ির পুজোতে ডেকে পাঠালো আমাকে কিন্তু আমি একা যেতে চাইছিলামনা আর বয়ফ্রেইন্ড কেও বলতে পারছিলামনা তাই সুমন কে জানালাম যে আমি যাবো আর তখনি ও নিজেই আমাকে নিতে আসবো বলে আমিও হা বলে দেয়।

পরেরদিন বিকালে ঠিক সময়ে যেখানে বলেছিলাম সেখানে ওকে গিয়ে দেখতে পাই এবং এটাই ছিল আমাদের প্রথম দেখা করা। ওর বাইকে বসে পড়ি দেরি না করে। কিছু দূর যাওয়ার পর খেয়াল করলাম যে ও খুব বেশি ব্রেক মারছে যার ফলে বার বার আমার দুধ গুলো ওর পিঠে গিয়ে ঠেকছিল ওকে জিজ্ঞাসা করলাম যে কি হচ্ছে বার বার।
সুমন – রাস্তায় ভিড় বা খারাপ থাকলেই ও ব্রেক মারছি। আমি‌ ওর উদ্দেশ্য বুঝতে পারি আর আমার ব্যাগ টা সামনে নিয়ে বললাম।
আমি – ওকে রাস্তা দেখে সাবধানে গাড়ি ড্রাইভ কর। ব্যাগ টা সামনে নিয়ার পর দেখলাম ওর মুখটা কিরকম শুকিয়ে গেলো তারপর ও আমাকে বললো
সুমন – তুই তোর বয়ফ্রেইন্ড কে নিয়ে এলিনা কেন তাহলে কিছু প্রব্লেম হতোনা।
আমি – কিসের প্রব্লেম হচ্ছে এখন ??
সুমন – কয়েকবার ব্রেক মারলাম যার জন্যে তুই সামনে ব্যাগ নিয়ে নিলি এটা কি তুই তোর বয়ফ্রেইন্ড এর সাথে করতে পারতিস।
আমি – তুই তো আমার বয়ফ্রেইন্ড না তাই ব্যাগ টা নিলাম। ও তারপর র কিছুই বলোনা তারপর আবার বললো
সুমন – তোর বয়ফ্রেইন্ড এলোনা কেন?
আমি – ওর সাথে আমার ঝগড়া তাই ওকে জানায়নি আমি
সুমন – তাহলে তোর প্রব্লেম কি ব্যাগ টা সরিয়েনে যতদিন না তোর ঝগড়া ঠিক হচ্ছে আমাকে বয়ফ্রেইন্ড ভাব। তোর বয়ফ্রেইন্ড এর মতো করে সব কাজ করে দিবো তোর আর খুশি রাখবো খুব প্রমিস। কথাটা জানিনা কেন বললো আর কি ভেবে বললো পরে জেনেছিলাম যে ও আমার সাথে সেক্স করতে চাই প্রথম দিন থেকেই।
আমি – খুব শখ না অন্যের প্রেমিকা কে নিয়ে ফুর্তি করার।
সুমন – ফুর্তি নয়। তবে তুই যদি ফুর্তি করতে চাস ওটাও করবো যেটা তুই জীবনে ভুলতে পারবিনা। এই কথাটা সমন কেন বললো সেটা পরে বুঝতে পেরেছিলাম।
আমি – আচ্ছা কি করতে চাইছিস তুই যে আমি ব্যাগ টা সরিয়ে নেই আর তুই বার বার ব্রেক মেরে টাচ নিস্ তাইতো। এই কথাটা শুনে ওর সাহস আরো বেড়ে গেলো র বলেই দিলো
সুমন – তুই যদি জড়িয়ে ধরে বসিস তাহলে বার বার টাচ করবোনা। আমার এগুলো ভালো লাগতে শুরু করে তাই আমি বলি।
আমি – জড়িয়ে ধরতে পারি একটা শর্তে যদি তুই কথা দে যে কাউকে বলবিনা। ও এটারই অপেক্ষায় ছিল
সুমন – কথা দিচ্ছি যে এখন থেকে যা যা হবে কাউকে বলবোনা।
আমি – মানে?।
সুমন – আজকে তুই জড়িয়ে ধরবি কালকে আমি ধরবো তারপর আবার সেটা হবে তাই আজকে থেকে বললাম। জানিনা কেন ওকে আর কিছুই বলতে পারলামনা

ওর উদ্দেশ্য বুঝতে পারছিলাম তাও ব্যাগ টা সরিয়ে ওকে জড়িয়ে ধরলাম র ও চুপ করে গেলো অনেকদিন পর কোনো ছেলেকে জড়িয়ে ধরে প্যান্টি ভিজতে শুরু করেছিল আর ততই ওকে জোরে জড়িয়ে ধরছিলাম ওরও অবস্থা খারাপ হটাৎ করে আমার হাত ধরে নিজের প্যান্টের উপর রেখে দেই আর হাত সরিয়ে নেই ওর ধোন খাড়া হয়ে ছিলো আমার হাত পড়তেই বুঝতে পারি যে জিনিস টা কত বড়ো আর মোটা আমিও হাত সরিয়ে নেই তার কিছুক্ষন পরে আবার আমার হাত ধরে নিজের ধোনের উপর রাখে এবার ও আমার হাত ধরে রাখে নিজের ধোনের উপর চেষ্টা করি কিন্তু সরাতে পারিনা আর এভাবে কিছুক্ষন থাকার পর দেখলাম ও বাইক রাস্তার সাইডএ দাঁড় করিয়ে রাস্তার নিচের দিকে নেমে গেলো আর হাত মেরে শান্ত হলো তখন ওর ধোন তা ভাল ভাবে দেখলাম যেটা আমার বয়ফ্রেইন্ডএর থেকেও বড়ো আর মোটা যেটা দেখে আমার অবস্থা আরো খারাপ হয়ে গেছিলো প্যান্টি ভিজে বাইরে লেগিন্স টাও খুব বাজে ভাবে ভিজে গেছিলো। সেটা ও নিজের কাজ করে আসার সময় ভালো মতোই বুঝতে পেরেছিলো আমার চোখ মুখ দেখে। আবার গাড়িতে বসলাম ২জন সুমন আবার গাড়ি চালাতে শুরু করলো। ২জনেই চুপ কারো কোনো কথা নেই নিলজ্জের মতো কথা বলে ফেললাম আমি আর যেটা শুনে ও হাতে সর্গ পেয়েছিল।

আমি – তুই নিজে তো ঠান্ডা হয়ে গেলি আমি কি করবো এবার।
সুমন – তুই চাইলে বেবস্থা করতে পারি কিছু।
আমি – কি ব্যবস্থা করবি?
সুমন – এখনো অনেকটা রাস্তা বাকি আছে চাইলে অনেক কিছুই হবে তুই রাজি থাকলে বল।
আমি – ঠিক আছে চল( কিছু ভাবার মতো মানসিকতা আর ছিলোনা তখন তাই রাজি হয়েই গেলাম )
আমি – তার আগে চল কিছু খেয়ে নেই
সুমন – আমি খাবোনা এখন কিছু
আমি – কেন?
সুমন – পেছনে এতো সুন্দর খাওয়ার ছেড়ে অন্য কিছু খেতে পারবোনা। কথাটা শুনে খুবই লজ্জা পেলাম আর মনে মনে ভাবলাম বেশি দেরি নেই আর অন্য আরেকটা ধোন গুদে নিতে। ভেবেই আরো বেশি করে জল কাটতে লাগলো আর একসময় গাড়ির সিট্ ভিজে গেলো
আমি – ঠিক আছে তাই কর। ঠিক ওই সময় আমার ফোন টা বাজলো দেখলাম দিদি ফোন রিসিভ করলাম জিজ্ঞাসা করলো কোথায় আছি র কতক্ষন লাগবে। আমি মিথ্যা বললাম যে বাড়ি থেকে বেরোতে একটু দেরি হবে। দিদির সাথে কথা বলার পর আমি সুমনকে বললাম যে দিদি তাড়াতাড়ি যেতে বলছে। তখন আবার ওর মুখ শুকনো হয়ে গেলো আর বললো
সুমন – তাহলে এক কাজ কর সামনেই একটা ধাবা আছে সেটার পেছন দিকে কিছুক্ষন দাঁড়িয়ে তারপর নাহয় যাবো। আমিও রাজি হলাম। কিচুক্ষনের মধ্যেই আমরা সেই ধাবার সামনে গেলাম সুমন ২টা কোল্ড ড্রিঙ্কস নিয়ে আমাকে নিয়ে সোজা সেই ধাবার পেছনে নিয়ে গেলো পেছন দিকটা ছিল পুরোই অন্ধকার আর কয়েকটা আম গাছ আর সেটার নিচ টা বাঁধানো গিয়ে বসলাম একটা গাছের নিচে আর ২জন গল্প করতে করতে কোল্ড ড্রিঙ্কস খেতে লাগলাম।

সুমন – তোকে আমি প্রথম দিন দেখেই প্রেমে পরে গেছিলাম কিন্তু যখন শুনলাম তোর বয়ফ্রেইন্ড আছে তখন আর কিছুই বলিনি মনে মনে চাইতাম যেন তুই একটা দিনের জন্যে হলেও আমার হয়ে থাকিস সেটা মন থেকেই হোক বা শরীর থেকে কিন্তু আজকে তুই নিজে থেকেই আমার হতে চেয়েছিস তাই আজকের সুযোগ টা হারাতে দিবোনা কোনোমতেই। এটা বলেই ও সোজা আমার ঠোঁটে নিজের ঠোঁট এনে কিস করা শুরু করে এমনিতেই আমি গরম হয়েছিলাম তারপর যখন কিস করলো আমাকে আমি পুরোপুরি নিজের উপর কন্ট্রোল হারিয়ে দিলাম আর রেসপন্স করতে লাগলাম প্রায় ২০ মিনিট ধরে চলেছিল আমাদের কিস তারপর ও আমাকে ছারে এটাই আমার জীবনের সবথেকে লম্বা কিস। ও আমাকে ছাড়ার পর কয়েক মিনিট ২জনেই চুপ করে বসে থাকি তারপর সুমন বললো
সুমন – কোলে বসবি একটু । চাইছিলাম আমিও এটা কিন্তু তও ওকে জিজ্ঞাসা করলাম
আমি – কেন কোলে বসে কি হবে?
সুমন – আই না একবার আজকের দিনটা স্মরণীয় করার জন্য।
আমি – ঠিক আছে তবে বেশিক্ষন না।
সুমন – ঠিক আছে তোর যদি খারাপ লাগে উঠে যাবি।

গিয়ে বসলাম ওর কোলে মনে হলো যেন কোনো গরম মোটা রড এর উপর বসলাম র এটাও ফীল করলাম যেন ওটা ওর পেন্টের বাইরেই আছে আমি ওদিকে অতটা না তাকিয়ে বসে রইলাম ২মিনিট পর ও ২হাত দিয়ে দেখলাম আমার কুর্তি টা নিচ থেকে উঠাচ্ছে তাই ওকে সাহায্য করার জন্য একটু উঠলাম আমি তখনি ও আমার পুরো কুর্তি টা আমার বুক অব্দি তুলে দিলো র হাত টা ঠিক আমার দুধ ২টার নিচে রাখলো র আমাকে জিজ্ঞাসা করলো
সুমন – কিরে ভালো লাগছে তোর আর কি আগে এগোনো ঠিক হবে.? কথাটা শুনে আমার প্রচুর রাগ হলো
আমি – সালা খানকির বাচ্চা সারা বিকেলটা আমাকে গরম করে এখন বলছিস এগোনো ঠিক হবে কি না।
সুমন – তোর দিদি যে তাড়াতাড়ি যেতে বললো সেটার কি হবে?
আমি – সেটা আমি বুঝবো তুই এখন আমাকে চুদে ঠান্ডা কর নাহলে আমি মারে যাবো।
সুমন – যা ওই টয়লেটে গিয়ে পেন্টি খুলে শুধু লেগিন্স টা পরে আই। আমি গিয়ে চেঞ্জ করে এলাম এসে আবার ওর কোলে বসলাম আর বললাম
আমি – যা করার একটু তাড়াতাড়ি কর এখানে তো কেউ এসেও যেতে পারে।
সুমন – চিন্তা করিসনা হোটেলওয়ালা এপাশে কাউকেই আস্তে দেয়না আমি তখন ১০০০ টাকা দিয়ে এসেছি ১ঘন্টার জন্য চিন্তা করিসনা কেউ ডিসটার্ব করবেন আমাদের।
আমি – তাহলে আর দেরি করিসনা তাড়াতাড়ি চুদে দে আমাকে।‌
সুমন – আগে বাড়া টা দেখ পছন্দ হয়েছে কি না একটু আদর করে চুষে দে তারপর তোকে চুদবো। জীবনে প্রথম এতবড়ো বাঁড়া হাতে নিলাম আর সময় নষ্ট না করে মুখে ঢুকিয়ে নিলাম আর ১০ মিনিট একটানা ভালো মতো চুষে তারপর ওটা মুখ থেকে বেরকরলাম আর এরই মাঝে আমি একবার ঝরে গেছিলাম।
সুমন – পা ফাক কর। আমি করলাম আর ও তখনি লেগিন্স তা মাঝ বরাবর গুদের সাইজ মতো ছিঁড়ে দিলো।
সুমন – ঢুকিয়ে বস। আমি গিয়ে গুদের ফুটোতে সেট করে আস্তে করে একটু বসলাম শুধু মাত্র মুন্ডিটা ভেতরে গেছিলো
আমি – ওমাগো মরে গেলাম বলে চিৎকার করলাম।
সুমন – কিরে একটুতেই এতো এখনো তো পুরোই বাকি আছে।
আমি – খুব কষ্ট হচ্ছে রে এতো মোটা বাঁড়া আমি প্রথমবার গুদে নিচ্ছি।
সুমন – তাহলে তুই উঠে যা কেন শুধু শুধু কষ্ট করছিস।

আমি – রেন্ডিরবাচ্চা অন্য জনের প্রেমিকা কে নিয়ে বিকেল থেকে ধোন ধরিয়ে ধোন দেখিয়ে সামনে হাত মেরে কিস করে গুদে আগুন ধরিয়ে দিয়ে এখন বলছিস উঠে যা। এই কথাটা বলে আমি এবার খুব জোরে ওর কোলে বসে পড়লাম আর এর সাথেই সুমনের ৮ " লম্বা আর ৫ " মোটা ধোন আমার গুদে হারিয়ে গেলো আমি খুব জোরে একটা আআআহহহ ইইইসসসস করে শীৎকার করলাম আর সঙ্গে সঙ্গেই সুমন ওর ঠোঁট দিয়ে আমার মুখ বন্ধ করে দিলো আর বললো
সুমন – খানকি মাগি তোর এতো খিদা যে নিজের বয়ফ্রেইন্ড থাকতে থাকতেও অন্য একজনের বাঁড়া গুদে নিতে চাইছিস আর গুদে বাঁড়া ঢুকলেই এতো চিল্লাচ্ছিস কেন?
আমি – কি করবো বল এরকম বাঁড়া আমার গুদে আগে ঢুকেনি তো কোনোদিন তাই। তুই আর দেরি করিসনা শুরু কর।
সুমন – কি শুরু করবো.?
আমি – চোদ আমাকে আর এমন ভাবে চোদ যেন আমি ১মাস বিছানা থেকে উঠতে না পারি।
সুমন – তাহলে একটা কথা দে যে যখন যেখানে আর যেভাবে বলবো তুই আমার সাথে সেভাবেই তখনি আর সেখানেই চুদতে দিতে হবে
আমি – ঠিক আছে তাই হবে আজ থেকে। প্রায় ১০মিনিট হলো আমরা এভাবেই বসে ছিলাম কথা শেষ হওয়ার পর সুমন প্রথমবার আমার দুধে হাত দিলো সেটাও আমাকে একটু উপরে তুলার জন্য। বাঁড়ার মুন্ডিটা গুদে রেখেই ছেড়ে দেয় আমাকে আমি ধপাস করে পড়ি আর আবার আমার গুদে ঢুকে যাই সেই বিশাল বাঁড়া এভাবেই কয়েকবার করার পর আমি আবার জল খসায় তখন সুমন বলে যে শুয়ে পর তুই। আমি গুদ থেকে ধোনটা বের করে শুয়ে পড়লাম তারপর ও ওর বাঁড়াটা মুখের সামনে এনে চুষতে বললো আমি সঙ্গে সঙ্গে সেটা মুখে ভরে নিয়ে ভালো করে চুষে দিলাম।
আমি – একবার গুদে যাওয়ার পর আমি কোনোদিন আমার বয়ফ্রেইএন্ডএর বাঁড়া চুষে দেয়নি কিন্তু আজকে তোর চুষে দিলাম।
সুমন – তুই কত বড়ো রেন্ডিরে.? এটা বলতে বলতেই আবার আমার গুদে ধোন ঢুকিয়ে দিলো আর আস্তে আস্তে ঠাপ দিতে শুরু করলো
আমি – আঃহা আঃআঃহ্হ্হঃআআ উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ আজকে থেকে রেন্ডি হয়ে গেলাম রে আমি উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ আমাকে তুই যতটা বড়ো রেন্ডি বানাতে চাস বানিয়ে নে আজকে আআআআহঃ থেকে আমি রেন্ডি হতে চাই।
সুমন এবার আরো জোরে ঠাপ দিতে শুরু করে আর আমার শীৎকার আরো বাড়তে থাকে।
আমি – আহাহাহা মাগো শেষ করে দে আমাকে আজকে তুই আআআহহহ উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ এতো আরাম আগে পাইনি রে এসব বলতে বলতে আবার একবার জল ছাড়লাম এভাবেই আরো ২৫ মিনিট অবিরাম ঠাপ খেয়ে আমি আরো ২বার জল ছাড়লাম।
সুমন – কোথায় ফেলবো রে
আমি – কালকে যদি ওষুধ এনে দিস তাহলে ভেতরে ফেল নাহলে বাইরে

তারপর ওকে আর কিছু বলতে হয়নি কয়েকটা ঠাপ দিয়েই গুদের ভেতরে পুরোটা ভরে দিলো অনেকদিন পরে গুদের ভেতরে বীর্য অনুভব করে আরো একবার জল ছেড়ে দিলাম। আমি তারপর ওভাবেই গুদের মধ্যে ধোন ঢুকিয়ে রেখেই কিছুক্ষন শুয়ে ছিলাম আমরা তারপর উঠে দেখলাম যে পশে সেই ধাবার মালিক বসে আছে আমরা কেউ সেটা বুঝতেও পারিনি।

ধাবার মালিক আমাকে বললো – তুমি কি সত্যি আজকে থেকে রেন্ডি হবে.? তোমার বয়ফ্রেইন্ড আছে তারপরেও অন্য একজন কে দিয়ে এভাবে ফাঁকা জায়গায় চুদিয়ে নিলে সত্যি তোমার মধ্যে টেলেন্ট আছে আর বড়ো রেন্ডি হতে গেলে এই টেলেন্ট লাগবেই। তখন আমরা বুঝতে পারলাম যে ও কতক্ষন থেকে এখানে আছে। ওকে আমরা কেউ কিছু বললাম না তখনি ও আমাকে বললো যে এ এতক্ষন ওকে যেটা দিয়ে খুশি করলি সেটা আমারও দরকার নাহলে লোক ডেকে আনবো বল কি করবি।
আমি – সুমন তুই নাকি টাকা দিয়ে এসেছিস তারপরেও এসব কেন।
সুমন – দাদা ছেড়ে দিন আমাদের আমরা এক্ষুনি চলে যাচ্ছি
মালিক – তুই যাবি যা এই মেয়েকে আমি না চুদে ছাড়বোনা বলে দিলাম আমি আসছি একটা কনডম নিয়ে ততক্ষনে তোরা কথা বলেনে।
আমি – কি রে একেও কি গুদ দিতে হবে নাকি.?
সুমন – জানিনা তুই পারবি করতে আরো.?
আমি – পারবো কিন্তু কতক্ষন জানিনা।
সুমন – তোর কি এখনো গুদের খিদা মিটেনি.?
আমি – না রে তাই তো ওকে না বলতে পারলামনা।
সুমন – তুই তাহলে রাজি হয়ে গেছিস তাইতো.?
আমি – হুম।

মালিক এসেই সুমনকে বললো যে গিয়ে ভেতরে বস আর যা খাওয়ার খাবি যা আমি এখন এই রেন্ডির গুদের রস খাবো বলেই লেগিন্সটা আরো বেশি করে ছিঁড়ে দিলো সোজা গুদে মুখ দিলো আমার চোখে বন্ধ হয়ে যায় আমি সব ভুলে গেলাম যে কোথায় আছি আর কার সাথে এগুলো করছি আমার মুখ দিয়ে শুধুই শীৎকার বেরোতে থাকলো পাক্কা ১৫মিনিট লোকটা আমার গুদ চুষলো তারপর যখন চোখ খুললাম দেখলাম সুমন পাশেই বসে আছে আমাকে চোখ খুলতে দেখে সুমন একটা লম্বা কিস করলো আর কানে বলে দিয়ে গেলো যে এখনো যদি শখ না মিটে তাহলে বলবি আরো একজনকে পাঠিয়ে দিবো বলে ও চলে গেলো।
মালিক – কি গো খানকি মাগি নেংটো হবেনা.?
আমি – না দয়া করে এটা করবেননা এই জায়গা টা সেফ নয় সব ড্রেস খুলার জন্য প্লিজ জোর করবেননা নাহলে আপনার মতো আবার কেউ চলে আসবে প্লিজ এটা করবেননা। আমি বার বার রিকোয়েস্ট করতে থাকি লোকটিকে।
মালিক – বুঝলাম তাহলে শুধু একটা কাজ করো যেভাবে প্যান্টি না পরে লেগিন্স পরে আছো ওভাবেই ব্রা টা খুলে দাও শুধু কুর্তি টা পরে থাকো। আমি একটু ভেবে নিয়ে উঠে টয়লেট এর দিকে যাওয়ার জন্য উঠলাম তখনি লোকটি আমার হাত ধরলো।
মালিক – ওখানে যেতে হবেনা এখানেই করো যা করার।

কিছু আর বললামনা কুর্তি টা খুললাম ব্রা তা খুলতে যাবো ঠিক তখনি লোকটা বললো
মালিক – কি গো তোমার দুধ গুলোর সাইজ এতো কম কেন। তোমার মতো মাগীর তো আরো বড়ো হওয়া উচিত ছিল। আমি ততক্ষনে ব্রা তা খুলে সাইডএ রাখলাম আর কুর্তি টা হাতে নিয়ে বললাম
আমি – ফিগার নষ্ট করতে চাইনা আমি তাই কোনোদিন বুকে হাত দিতে দেয়নি। আজকে ছাড়া এতদিন আমি শুধু আমার বয়ফ্রেইন্ডকে দিয়েই চুদিয়েছি তাই প্রব্লেম হয়নি ওকে ব্যারন করলে হাত দিতোনা শুধু বোঁটা গুলো পালা করে চুষে দিতো। লোকটা এটা শুনেই সোজা আমার একটা দুধ মুখে নিয়ে চুষতে আরাম্ভ করলো আর অন্যটা খুব জোরে জোরে টিপতে থাকলো আমার মুখ দিয়ে শুধুই আহঃ আঃআহঃ ইসসস এগুলো ছাড়া আর কোনো কোথায় বেরোলোনা কিছুক্ষন এভাবেই করার পর হটাৎ ও মুখ তুলে বললো কুর্তিটা সাইডএ রেখে দাও ওটার দরকার নেই এদিকে কেউ আসেনা কেউ তোমাকে দেখবেন।
আমি – এই কথাটা আমার বন্ধু সুমন বলেছিলো কিন্তু তার পরেও আপনি এসে বসেছিলেন।
মালিক – তোমার বন্ধু একটা খুব বড়ো মাদারচোদ ছেলে তোমার বদলে আমার থেকে আজকে এখন পেট ভর্তি খেতে চেয়েছে তাই ওকে খেতে পাঠিয়ে দিলাম। কথাটা শুনে খুব খারাপ লাগলো।
আমি – সুমন কে কি আপনি আগে থেকে চেনেন.?

মালিক – হ্যা অনেক আগে থেকে ও তো প্রায় এখানে মেয়ে নিয়ে আসে আর কোনো নতুন মেয়েকে নিয়ে আসলেই আমাকে বলে আমি মেয়ে দেখে ওকে টাকা দিয়ে দেয় আর আজকে তোমাদের সাথে যেভাবে যা করলাম অন্য সময় ঠিক এভাবেই করি আর তোমার বন্ধু কে ভেতরে পাঠিয়ে মেয়ে গুলোর গুদমারি।
আমি – আজকে কত টাকা দিলেন আমার জন্য।
মালিক – এখনো দেয়নি তবে তোমার হাতেই টাকাটা দিবো ভেবেছি। কথাটা শুনে আমি সক হয়ে গেলাম যে টাকার বিনিময়ে আমি অচেনা কাউকে নিজের ভোগ করতে দিবো।

আমি – তাহলে দেরি করছেন কেন শুরু করুন কথাটা শেষ হতে না হতেই লেগিন্সটা পুরোই ছিঁড়ে দিয়ে পূরই নেংটা করে দিলো আমাকে আর আবার একবার গুদে মুখ দিলো এতোক্ষনের কথাবাত্রা আর দুধ চুষার ফলে এমনিতেই গরম হয়েছিলাম ২মিনিটও লাগলোনা জল খসাতে আমার। শুধুই শীৎকার করে গেলাম চোখ বন্ধ করে। কিছুক্ষন পর গুদ থেকে মুখ তুলে নিজের প্যান্টটা খুলে বাঁড়া বের করে আমাকে বললো
মালিক – দেখো বাড়াটা পছন্দ হবে কি না।

আমি বাঁড়া হাতে ধরে – টাকা নিয়ে চুদাতে এসে বাঁড়া মনের মতো পাবো বললে কি হয়। এটা বলেই মুখে নিলাম ভালো মতো চুষে তারপর ছাড়লাম। বললাম আসুন আসল কাজ করুন তারপর দেখলাম যে উনি কনডম বের করলো পকেট থেকে ওটা দেখেই আমি ব্যারন করলাম বললাম – প্লিজ এটা পরবেননা আমাকে কনডম ছাড়াই চুদুন আমার কোনো অসুবিধা হবেনা কনডম থাকলে চুদিয়ে কিছুই মজা পাইনা।

লোকটা হাসলো র বললো – ঠিক আছে তুমি চাইছো যখন ওটাই হবে বলে গুদে ধোন ঘোষতে শুরু করে কি বলবো ওই সময় পাগল হয়ে গেছিলাম শুধুই আঃআহঃ ওওওহহহ মাআআহঃ তাড়াতাড়ি চুদে দাও এগুলোই বলছিলাম হটাৎ করে ৪" লম্বা আর ২"মোটা ধোন তা গুদে ঢুকিয়ে দেয় আর খুব জোরে ঠাপ দিয়া শুরু করে কিছুক্ষন আগে একটা বড়ো আর মোটা বাঁড়ার ঠাপ খেয়েছিলাম আর গুদটাও পুরোপুরি ভেজা থাকার কারণে এই ছোট্ট বাঁড়াটা কিছুই মনে হলোনা ভেতরে ৫ থেকে ৭ মিনিটের মধ্যেই জিজ্ঞাসা করলো কোথায় ফেলবো?

আমি – যেখানে পারবেন দিন। কিছুক্ষন আরো ঠাপ দিয়ে পুরোটা গুদের ভেতরেই ভরে দিলো আর বললো অনেক মজা পেলাম তোমাকে চুদে। আমি শুধু একটা হাসি দিলাম আর মনে মনে ভাবলাম ধোনে জোর নেই তও টাকা দিয়ে মেয়ে চুদার শখ কমনা। গুদে বীর্য নিয়ে আরও গরম হয়ে যাই আমি তারপর লোকটি আমার উপর থেকে উঠে নিজের ড্রেস পড়তে পড়তে বলে যে – তুমি কতবার গাঁড় চুদিয়েছো.?
আমি – হিসেবে করে‌ও বলতে পারবোনা
মালিক – সে তো দেখেই মনে হচ্ছে। বলেই পোঁদের ফুটোতে একটা আঙ্গুল ভোরে দেয় আর বলে পরেরবার পোঁদ মারবো তোমার। কি দিবে তো পোঁদ মারতে.?
আমি – দিবোনা কেন অবসসই দিবো কিন্তু টাকা বেশি লাগবে
মালিক – তুমি যতটা বলবে আমি দিবো আর আজকের জন্য তুমি কত নিতে চাও।
ড্রেস পড়তে পড়তে বললাম – সুমন কে কত টাকা দেন আপনি.?
মালিক – ৫ হাজার নেই ও।
আমি – তাহলে আমাকে কত দিতে চান বলুন। আমাকে ফ্রেশ হতে বলে ভেতরে গেলো লোকটি আর ২মিনিটের মধ্যে ফেরত এসে একটা প্যাকেট দিয়ে বল্ল যে আবার যেন পাই। আমি হ্যা বললাম আর লোকটি আমাকে জড়িয়ে ধরে বললো তোমার বয়স কত?
আমি – ১৮ বছর
মালিক – আমার মেয়ের বয়সী তুমি। তোমার ফিগার তো ৩২-২৮- ৩৪ তাইতো.?
আমি – না ৩২-২৮-৩২।
মালিক – হাইট অনুযায়ী ফিগার টা কম মনে হয়না তোমার.?
আমি – সময় অছে এখনো বড়ো করার।
মালিক – পরেরবার থেকে পোঁদ মারবো আর তোমার দুধ গুলো বড়ো করার কাজ করবো
আমি – ঠিক আছে এখন ছাড়ুন
মালিক – ফোন নম্বরটা দিয়ে যাবেনা.?

আমি নম্বর দিয়ে ওখান থেকে সুমনের গাড়ির সামনে এলাম আর এসে ফোনটা বের করে টাইমটা দেখলাম রাত তখন ১১ টা বাজে আমি আর দেরি করতে চাইছিলামনা তাই সুমনকে কল করলাম কিন্তু ও ধরলোনা কল টা কিছুক্ষন পর দেখলাম সুমন সুমন আসছে ওকে ধরে নিয়ে আসছে ওই ধাবার মালিক।
মালিক – তোমার বন্ধু খুব বেশি মদ খেয়েছে তাই মনে হয়না যে ও আর বাইক চালাতে পারবে তাই তুমি আমার কারএ বস ছেড়ে দিয়ে আসবো ২জনকেই। কোনো উপায় না দেখে বসে পড়লাম পিছনের সিটে লোকটা সুমনকে ড্রাইভারএর পশে বসিয়ে নিজে আমার পশে এসে বসলো।

কারে করে যাওয়ার সময় আর কি হলো সেটা পরের পর্বে জানাবো...
 

Users who are viewing this thread

Back
Top