What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মধুবনি - পরকিয়া বাংলা চটি গল্প (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মধুবনি পর্ব এক - by _

আর পাঁচটা মেয়ের মত স্বাস্থবতী না হলেও মধুবনির মধ্যে একটা এমন লুকোনো জিনিস আছে যার কারনে কম থেকে বেশি সব রকম বয়সের পুরুষ তার রোগা শরীরটাকেও স্পর্শ করে দেখতে চায়। তার দুই চোখে এক জাদু আছে যা যেকারোর দুঃখ ঘুঁচিয়ে দিতে পারে। তার মত এত সুন্দর করে অপরকে ভরসা দিতে বোধ হয় আর কেউ পারে না। চব্বিশ বছরের মেয়েটি এখনো তার স্কুল জীবনের প্রেমিককে পাগলের মত ভালবাসে যেটা হয়ত সেই ছেলে কোনোদিন বুঝবে না, এত পুরুষ এসেছে তার জীবনে তবে সেই যে সৌম, তার প্রথম প্রেম, তার মত কেউ নয়। সে যেন সম্পূর্ন আলাদা একটা মানুষ। তার মত ছেলে নেই, চার বছরের সম্পর্কে কখনো যৌনতা চায়নি মধুবনির কাছে, তবে আজকাল যার সাথেই পরিচয় হয়, একটু পরিচয়েই তাদের হাত চলে যায় কোমরের নীচে, তারা যেন মধুবনির শরীরটাকেই ভালবাসে, উলঙ্গ হয়ে সেবা দিলে খুশি। টেকেনা কেউই। কেউ দু-মাস, কেউ ছ মাস। কেউ তার ও কম। সৌমর সাথে যখন বিচ্ছেদ হয়, ওর তখন উনিশ।

তারপর থেকে বিভিন্ন জায়গায় বিভিন্ন সময়ে আরো তিন জনের সাথে সম্পর্ক হয়েছে, কেউ ই টেকেনি, আসলে ওরা এসেছিল শুধু শারীরিক অর্গাজমের কারনে। যতই ও কাউকে আঁকড়ে ধরে বাঁচতে চায়, কোনোনা কোনো কারনে ব্রেক আপ হয়ে যায়। সৌমর বাড়ি থেকে ওকে পছন্দ করেনি, তারপর সৌম ওর সাথে সম্পর্ক রাখেনি, ও যদিও চেয়েছিল। এখন চব্বিশ, এখন একটা অফিসে কাজ করে এখন ও সিঙ্গেল, তবে অফিসের বসের সাথে একটা অবৈধ সম্পর্ক তৈরি হয়েছে আজ প্রায় তিনমাস।

স্যারের নাম প্রতাপ রায়। স্যার প্রায় নিজের বাড়িতে ওকে নিয়ে যায়, ও ডিউটি আওয়ারসের বাইরেও অনেক কাজ করে দেয় তাই স্যার ওকে খুব ভালবাসে, স্যারের স্ত্রী ও ওকে খুব পছন্দ করে। অফিসেও অনেকে মধুবনির নামে খারাপ কথা বললেও, সবাই এটা জানে স্যারের সাথে মধুবনির কোনো খারাপ সম্পর্ক নেই। ও ভাল কাজ করে বলেই স্যার ওকে ভালোবাসে, এছাড়াও যারাই কাজ করতে এসে মাইনের থেকে কাজকে বেশি প্রাধান্য দেয় তাদের স্যার ভালবাসে, মাঝে মাঝে ঘুরতেও নিয়ে যায়। প্রতি বছর দু-তিনটে ট্রিপ তো থাকেই, তবে যেটা কেউ জানেনা, এই পীতৃতুল্য বস কিভাবে তার পছন্দের ফিমেল এমপ্লয়িদের সাথে যৌনতায় লিপ্ত হয়। এর আগে বহুবার এমন ঘটনা ঘটেছে তবে কেউ মুখ খোলেনি। মধুবনির সাথেও হয়েছে এই তিনমাসের মধ্যে, দু বার যা আর কেউ জানে না।
মধুবনির প্রায় মনে পড়ে সেই প্রথম দিনের কথা যখন প্রাইভেট গাড়িতে যাওয়াকালীন স্যার ওর শরীরের ভিন্ন স্থানে স্পর্শ করেছিল। ওটাই ছিল প্রথম দিন আর দ্বিতীয় দিন তো………………………………

মধুবনিকে সেদিন হঠাৎ স্যার নিজের অফিসের প্রাইভেট রুমে নিয়ে যায়, সবাই জানত কোনো কাজেই হয়ত। প্রথম ঘটনায় সে অত বিচলিত ছিল না, সে জানত চাকরি-বাকরির জায়গায় এসব একটু হয়, তাই অত গুরুত্ব দেয়নি, আর স্যারের সাথে এমনি সম্পর্ক ভালই ছিল। সেদিন ওকে নিয়ে গিয়ে বলল " সব সময় কাজ কাজ একদম ভালো লাগে না। তোর সাথে অনেকদিন ভালো করে গল্প করিনি, এত কাজে ব্যস্ত থাকি। চল একটু গল্প করি, ওদিক থেকে তোকে কেউ ডাকবে না, ওদের বলে দিয়েছি।" এই বলে ওকে পাশে বসিয়ে কাঁধে হাত রেখে গালের উপর হাত বোলাতে লাগল। মধু বলল "কি করছেন স্যার, কি কাজ আছে বলুন না।"

"বলব তো, এত তাড়া কিসের।" মধু বলল "তা না স্যার ওদিকে কিছু কাজ পেন্ডিং আছে।" স্যার বলল "সে সব আমি বুঝে নেব। শুধু কাজ করলেই কি কাজ হয়ে যায়, কাজের সাথে সাথে আরো কাজ থাকে।"
"মানে?"
"তুই এত ভাল মেয়ে যে কি বলি, একটু আমার সাথে প্রাইভেট কাজও কর। তোর লাভ হবে বৈকি ক্ষতি হবে না।" মধু একটু ভয় পেয়ে গেল, স্যার বলে কি এসব। স্যার বলল "বেশ গরম পড়েছে এইসব সুট কোট খুলে এইটা পরে আয় তারপর কাজের কথা বলছি।" বলে একটা হাফ প্যান্ট আর পেট কাটা টপ একটা দিল। মধু ভয় আর লজ্জায় বলল "আমি এই গুলো আপনার সামনে পরে আসব, না না স্যার।"
"এত লজ্জা কিসের তোর, এইজন্যই মেয়েরা পরাধিন। যা চেঞ্জ করে আয়, নইলে খারাপ হয়ে যাবে।" এরপর মধুবনি চেঞ্জ করে এল। স্যারের সামনে একটু লজ্জা লাগছিল ।

স্যার ওর হাফ প্যান্ট আর পেট কাটা টপের দিকে চেয়ে রইল। প্রতাপ বলল "ফ্রি লাগছে না অনেকটা?" এরপর নিজে জামা প্যান্ট খুলে জামার ভিতরে থাকা টি সার্ট আর প্যান্টের ভিতর থাকা হাফ প্যান্ট পরে সোফায় বসল আর পাশে মধুবনিকে বসিয়ে জড়িয়ে ধরে বলল "তোর মধ্যে যে কি মায়া আছে জানিনা, খুব ভালবাসতে ইচ্ছে করে তোকে।" মধুবনিও স্যারকে রোগা রোগা হাত দিয়ে জড়িয়ে ধরে বলল "এসব করার কি খুব দরকার আছে, আমি চেঞ্চ করে আসি না স্যার, আমার না ভালো লাগছে না।" স্যার বলল "আমার তো ভালোলাগছে, তোর ও ভালোলাগবে, আমায় একটু ভালোবেসে দেখ,
যেমন করে ভালবাসলে ছেলেরা তৃপ্ত হয়ে যায়, বলে মধুবনির ঠোঁটের কাছে গিয়ে কিস করার জন্য উদ্ধত হল, আর মধুবন্তিও ঠোঁট সরাতে পারল না। বাপের বয়সি একজনের ঠোঁটে ঠোঁট রাখতেই হল। অসস্তি হলেও পুরুষর ঠোঁটতো, ভাল না লেগে কি আর পরে। মধু আর না করতে পারল না।

এই অফিসে, প্রতাপ বাবুই হেড, ওনার উপর কেউ নেই, উনি যা বলবেন তাই, ওনাকে যাঁচাই করার অধিকার কারোর নেই, তাই মধুবনি এতক্ষন এসেছে কারোর মধ্যে কোনো প্রশ্ন নেই, সবাই জানে কোনো কাজেই হবে।
প্রতাপ বাবু চুমু খাওয়া শেষ করে বলল "একটা বয়সের পর জীবনটা কেমন একটা পরাধীন হয়ে যায়, ইচ্ছে করে পত্নি ব্যাতিত অন্য মেয়ের সাথে সম্পর্ক রাখতে তবে তা সমাজের প্রভাবে আর হয়ে ওঠেনা।"

মধুবনি পুরুষের ইচ্ছে গুলো বোঝে, যদিও সবাই এক রকম হয় না তবে একটা ক্যাটাগরির পুরুষরা একটা বয়সের পর এমন সমস্যায় ভোগে। তখন স্ত্রীর শরীর পুরানো হয়ে যায়, ইচ্ছে করে নতুন শরীর ভোগ করতে। মধুবনী সব জানে, আজ থেকে দু বছর আগে একবার একটা দাদুর সাথে রাত কাটিয়েছিল, নিজের দাদু নয়, তবে দাদুটার এইরম সমস্যা ছিল, দাদুটা অসুস্থ বলে তার দায়িত্ব মধুবনিকে দেওয়া হয়েছিল, সেই রাতে মধুবনি ঔ দাদুর হস্তমৈথুন করে দিয়ে ঘুম পাড়িয়ে সেবা করেছিল। আর আজ স্যারের সেবা করছে। মধু কখনো স্যারকে নিয়ে এমন ভাবেনি, তবে তাকে আজ তাই করতে হচ্ছে। সেই রাতেও দাদুকে নিয়ে এমনটা ভাবেনি, তবুও যেন সময় তাকে দিয়ে এগুলোই করিয়েছে।

স্যার বলল "এই মধুবনি, একটা নকল প্রজেক্ট রেডি করতে হবে। না হলে সবাই সন্দেহ করবে, তুই ঔ ফাইলটা নিয়ে আয়, সবাইকে বলব, একটা সর্টিং করছিলাম, অফিস রুমে জায়গা কম বলে এখানে এসেছি।" মধুবনি যখন ঔ ফাইলটা নিয়ে নেডেচেড়ে দেখছে স্যারের সামনে, স্যার ওর রোগা কোমরের দিকে চেয়ে রইল আর প্যান্টের উপর থেকে গুদের কাছে হাত বোলাতে লাগল।মধুবনির ছাই কালারের গেঞ্জি কাপড়ের হাফ প্যান্টের উপর দিয়ে হাত বোলানোর সময় মনে হচ্ছিল, নারী কতটা ভিন্ন সৃষ্টি, এই একটা জায়গায় তারা পুরুষের থেকে সম্পূর্ন ভিন্ন। বাইরে থেকে মনে হয় যেন কিছুই নেই তবে ভিতর থেকে অনেক কিছুই লালসার বাক্য দিয়ে বলল "কি আছে এর ভিতর, দেখাবি আমায়।" মধুবনি চোখে চোখ রেখে একটা গ্রিন সিগন্যাল দিয়ে বলল "সব মেয়ের যা থাকে।"আর স্যার ওর প্যান্ট টা খুলে হাঁটু অবধি নামিয়ে দিল। ভিতরে একটা কালো থং পরে আছে মধুবনি। প্রতাপ বাবু একটু সাহসের সাথে থংটা কোমর থেকে হাঁটু অবধি নামিয়ে দিল, এরপর বেশ কিছুক্ষন মধুবনির নারীত্বের দিকে চেয়ে থেকে মধুবনির গুদের রূপ দর্শন করতে লাগল। মধু, ফাইলটা বিছানায় ছুঁড়ে দিয়ে নিজের গুদের দিকে চেয়ে রইল। প্রতাপ বাবু জিজ্ঞাসা করল "তোর এই জায়গাটা এত সুন্দর কেন রে মা।"

মধু উত্তর দিল "কতটা সুন্দর স্যার, কখনো আমার তো এমন মনে হয়নি।"
"তুই পুরুষ হলে বুঝতিস। মেয়ে মানুষের নুনু দেখলে ছেলেদের কেমন হয়।"

মধুর এতক্ষনে কামের বাসনা জেগে গেছে সে বলল "আমরা নারী জাতি, আমরা যেটা বুঝি আপনার সেটা আছে, দেখান"। প্রতাপ নিজের লিঙ্গটা প্যান্টের ভিতর থেকে বার করে দিল। মধুবনি পাগলের মত দৃষ্টি দিয়ে ওটাকে খামচে ধরল। বলল "অপরুপ সুন্দর আপনার এটা। এতটাও সুন্দর কল্পনা করিনি।" প্রতাপ বলল "চুষে দে মা।" বলে বাঁড়াটা মধুবনিকে সোপে দিল। বেশ খানিকটা চোষানোর পর মধুবনির টপ টা খুলে পুরো উলঙ্গ করে দিল, ওর ছোটো ছোটো দুধ গুলো যেন বলছে "আয় আমায় খাবি আয়।" মধুবনিকে প্রতাপ শুতে বলল। মধুবনি সম্পূর্ন উলঙ্গ হয়ে বিছানায় শুয়ে রইল। স্যার বিছানায় উঠে গুদ চাটতে লাগল, তারপর দুধদুটো চুষতে লাগল, তারপর গুদে হাত দিয়ে ঘাটতে থাকল আর নিজের বাড়া মধুর হাতে দিল। এরপর মধুর গুদে বাড়া সেট করে থাপ দিতে থাকল। মধুর এক বছর আগে তার একটা এক্স বয়ফ্রেন্ডের থেকে থাপ খেয়েছিল, তারপর এই। হস্তমৈথুন করার নেশা নেই, তবে চোদা খেতে খুব ভালো লাগে। আগে অনেকবার চোদা খেয়েছে। স্যারের চোদা খেতে খেতে তার অনেক দিনের ক্ষুধা আজ মিটছে। প্রতাপ বাবুর স্ত্রীর সাথে মিলনে এমন সুখ হয় না। বিভিন্ন পোজে চোদা দিয়ে যখন বীর্য বার হবার সময় হল, স্যার বলল "মাল বেরোবেরে মা, গুদে ফেলব? " সে বলল "ফেলুন, অসুবিধা নেই আমার সবে পিরিয়ডর্স শেষ হয়েছে।" স্যার মাল ফেলে তৃপ্তি অনুভব করল।স্যারের চোদা খেয়ে মধুও চরম তৃপ্তি পেল।

এসব কিছুদিন আগের কথা, তারপর থেকে আজ প্রায় দেড়মাস স্যারের থেকে কোনো সিগন্যাল আসেনি। যখনই কথাগুলো মনে পড়ে মনটা অস্থির হয়ে যায়। প্যান্টির কাছে হাত দিয়ে রগড়াতে হয়, হালকা হালকা রস ও বেরিয়ে আসে। তবে মধুবনির মাঝে মাঝে খুব ভয় হয় যদি কখনো তার সৌম ফিরে আসে আর এসব জানতে পারে, কতটা কষ্ট পাবে সে। কতই না ভালবাসতো ছেলেটা। কখনো সে খুব কাঁদে , আবার কখনো রঙীন অভিজ্ঞতা মনে করে বেশ জীবনটাকে উপভোগ করে।
 

Users who are viewing this thread

Back
Top