What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
শ্রেষ্ঠ মা - by km_kamal

ঘটনাটা ২০১৩ সালের,হঠাৎ রাস্তা থেকে আমাকে কিছু লোক তুলে নিয়ে যায়,আমাকে এবং আমার সাথে অনেক ছেলে মেয়েকে মালেশিয়া পাচার করে দেওয়া হয়।দিনের পর দিন আমাদের উপরে চলে নির্মম অত্যাচার।টেনে হেচড়ে কোনরকম খানাদানা না দিয়ে এক দেশ থেকে অন্য দেশে পাচার করতে থাকে কিছু দালাল আমাদের।অনেকে নির্যাতন সহ্য করতে না পেরে ক্ষুধার জ্বালায় রাস্তার মধ্যে মারা যেতো।বিভিন্ন দেশে দেশে অনেকের কিডনি,খুলে বিক্রি হতো।কিন্তু আমাদের মধ্যে কিছু মানুষের ভাগ্য ভাল ছিল যারা রাস্তায় মারা যায়নি,কিডনি ও খোলা হয়নি,আমাদের বাচিয়ে রেখেছিল পার্সোনাল কাজে ব্যবহার করার জন্য।কিন্তু আমরা ১৫-২০ রাস্তা খুজঁতে থাকি পালিয়ে যাওয়ার।

দীর্ঘ ৭ বছর চেষ্টা করার পর আমরা ৬-৭ জন শুধু বের হতে পারি ওই দালালদের আস্তানা থেকে।তারপর শুরু করি মাতৃ ভূমিতে ফিরে আসার চেষ্টা।কখনো বর্ডার ক্রস করে কখনো নদী পথে।ওই রাস্তায় আমার সাথের সব মারা যায়।কিন্তু আমি ফিরে আসি বাড়িতে।

আসার পর দেখি সব বদলে গেছে,মাটিতে গড়িয়ে গড়িয়ে অনেক চিৎকার করি আমি।অনেক দুর দুর থেকে আমার কাছের মানুষ গুলো আমাকে দেখতে আসে।প্রায় ৩ মাস লেগে যায় স্বাভাবিক হতে।

২০১৩ থেকে ২০২০ দীর্ঘ ৭ বছর পর হঠাৎ আমাকে বাড়িতে পেয়ে সবচেয়ে বেশি খুশি হয়েছিল আমার মা,যার বয়স হয়েছিল ৩৯ বছর কিন্তু একদম বদলায়নি,আগের মত সুন্দর ছিল,অনেক ফিট।আমার বোনের বয়স হয়ে গিয়েছিল ১৮ বছর,আব্বু তখনও বিদেশ ছিল কিন্তু ছেলে ফিরে এসেছে শুনে আব্বু কাগজপত্র জমা দেয় ছুটির জন্য।

বাড়িতে সবাই খুশি আমাকে ফিরে পেয়ে,এর মাঝে আমাকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয় সব ধরনের চ্যাক আপ করানো হয়,ডাক্তার সবকিছু ঠিকঠাক আছে বললেও মানসিক ভাবে সমস্যায় আছি বলে দেয় আম্মুকে এবং বুদ্ধি দেয় আমাকে বিয়ে করিয়ে দেওয়ার জন্য কারণ একা থাকলে আমার মানসিক সমস্যা আরও ভয়ানক হয়ে যাবে।
আমি আম্মুকে বলেছিলাম ৭ বছর যাবৎ আমার নির্যাতনের কথা,তাই আম্মু চিন্তিত ছিল আমার বউকে সুখ দেওয়ার ক্ষমতা আছে কি নেই।আম্মু যখন এই ব্যাপারে আমারে সাথে কথা বলে আমি বলে দেই আমি কিছু জানিনা,সাত বছর কিছু করেনি করতে মন চায়নি,এখনো মন চায়না।তখন আম্মু বেশি চিন্তায় পরে যায়।

কেও কেও আম্মুকে বুদ্ধি দিলো আমাকে বেশ্যালয়ে পাঠাতে কিন্তু আমি ফিরে আসার পর থেকে আম্মু আমাকে বাড়ির বাহিরে যেতে দেয়নি,সবসময় আমাকে চোখে চোখে রেখেছে,আর আমার শহরে কোন বেশ্যালয় না থাকায় সেটা সম্ভব হয়নি,কিন্তু গল্প এখান থেকেই শুরু।

একদিন রাতে আমি খানাদানা শেষ করে শুয়ে ছিলাম আমার রুমে,হঠাৎ খেয়াল করলাম মা আমার রুমে আসছে ৯টা বাজে সাথে ছোট বোন।বোনের শরীরে একটা পাতলা জামা আর পায়জামা।পাতলা জামার উপর দিয়ে ছোট বোনের কচি দুধ গুলো স্পষ্ট দেখা যাচ্ছিল,পাহাড়ের মত উচু হয়ে আছে।আমি অভাক হয়ে দেখছিলাম।আম্মু বোনকে নিয়ে আমার বিছানায় বসলো।আমার মাথায় হাত রেখে বলতে লাগলো।
:- বাপজান আমার,তুমি আমার কুলে ফিরে আইছো এইটাই আমার জন্য লাখ।তোমার একা একা কষ্ট হয় আমি জানি।আজকে তোমার বোন তোমার সাথে থাকবে।তুমি আগের মত ঠিক হয়ে যাবে।

তারপর আমার কপালে একটা চুমু খেয়ে চলে যেতে লাগলো,আর আমার বোনকে বললো জামা খুলে শুয়ে পর অনেক গরম আজকে।বোন জামা না খুলে আমার পাশে শুয়ে পরলো।বহুদিন পর আমি উত্তেজনা অনুভব করলাম,আমার পুরো শরীর যেন পাথর হয়ে গেছে,চোখ বন্ধ করে কল্পনা করতে থাকলাম সেই নির্যাতনের দিন গুলো।হঠাৎ করে যেন আমার ভিতরে এক ভয়ানক হিংস্র পশু জেগে উঠলো,আমি ভুলে গেলাম আমার পাশে শুয়ে আছে এইটা আমার নিজের আপন বোন।আমি ঝাপিয়ে পরলাম বোনের উপর,টেনে ছিড়ে দিলাম ওর জামা আর পায়জামা।আমি জোরে জোরে ওর কচি দুধ টিপতে লাগলাম আর উপর ঠোঁট কামড়ে কামড়ে চুষতে লাগলাম।বোন একদম নিস্তব্ধ হয়ে গেলো,শুধু ছটফট করতে লাগলো আমি কামড়ে কামড়ে দুধ আর ঠোঁট খেতে থাকলাম।বোনের চোখে তাকিয়ে আমি স্পষ্ট দেখতে পেলাম ভয় আর আতঙ্ক।বোনের পুরো সাদা শরীর লাল হয়ে গেছে,আর পুরো শরীরে আমার কামড়ের দাগ।

বোন কিছু বুঝে উঠার আগে আমি ওর দুই পা দুইদিকে ফাঁকা করা দিলাম,হাত দিয়ে লুঙির ভিতর থেকে আমার ধন বের করতে গিয়ে সত্যি অবাক হয়ে গেলাম,আমার ধন যে এত বড় আমি নিজেও জানতাম না।কিন্তু আমার ভিতরের পশুটা আমাকে বেশি চিন্তা করার সুযোগ দিলো না।আমি ধন বের করে হাত দিয়ে থুথু লাগিয়ে,বোনের ভোদায় একটু থুথু লাগিয়ে চোখ বন্ধ করে ভোদায় ঢুকিয়ে দিলাম।আমি যেন স্বর্গ খোঁজে পেলাম,বোনের টাইট ভোদা আমার ধনটা চেপে ধরলো চারদিক থেকে,আমি যেন বেহুশ হয়ে যাচ্ছিলাম।কিন্তু ভুলে গিয়েছিলাম বোনের বয়স মাত্র ১৮ বছর।ভাইয়ের নির্যাতন এতক্ষণ মুখ বুঝে সহ্য করলেও ধন ঢুকানোর সাথে সাথে বিরাট এক চিৎকার দিলো।

আমি তাড়াতাড়ি বোনের মুখ চেপে ধরলাম,ধাক্কা দিয়ে ধন ওর ভোদার গভীরে ঢুকিয়ে শুয়ে পরলাম বোনের উপর,এতদিনের উত্তেজনা,বোনের টাইট ভোদা,আর বোনের কান্নার শব্দ আমার ভিতরের পশুটাকে আরও পাগল করে দিলো।কিন্তু বোন গলা কাটা মুরগীর মত ছটফট ছটফট করতে লাগলো,কিন্তু আমার বোনের শরীরে ওইটুকু শক্তি ছিলনা যে আমাকে তার উপর থেকে ধাক্কা দিয়ে তুলে দিবে।

কিছুক্ষণ ছটফট করে বোন শান্ত হয়ে গেল,আমি শুরু করলাম ঠাপানো।আমি ভুলে গিয়েছিলাম আমি কোথায় আছি,কি করতেছি,শুধু বার বার কল্পনায় আসতেছিল সেই সাত বছরের কথা।ওইসব কথা কল্পনা করতেই আমার শরীরে প্রচুর রাগ উঠতে থাকে আর সব রাগ দিয়ে ঠাপিয়ে যাচ্ছিলাম বোনকে। আমার বোন আমার ঠাপ খেয়ে যেনো ভেঙ্গেচুড়ে গেছে,কখন বেহুশ হয়ে গেছে আমি খেয়াল করিনি,আমি আরো কতক্ষণ ঠাপিয়েছি সেটাও আমার মনে নেই,শুধু এইটুকু মনে আছে হঠাৎ আমার শরীরের কারেন্টের শক লাগে,আমি সব শক্তি হারিয়ে ফেলি,আমার মাথা ঘুরতে থাকে আমি বোনের উপরে শুয়ে পরি আর ৭ বছরের জমানো মাল দিয়ে বোনের ভোদা ভাসিয়ে দেই,ঠিক যেন বন্যা হয়েছে।তারপর আমিও বেহুশ হয়ে যাই।ভোর সকালে আমার ঘুম ভেঙ্গে যায় আমি শুনতে পাই বোন কান্না করতেছে,আর আম্মু বোনকে ধরে ধরে নিয়ে যাচ্ছে।আম্মু বোনকে বেশ কয়েকটা ধমক দিলো আর বলতে লাগলো:- নেকা কান্না করা লাগবে না,এইসব কিছু হয়না,ঠিক হয়ে যাবে,কয়েকদিন ঘরের বাহিরে যাওয়া লাগবে না,আর কাওকে ভুলে ও এইসব বলবি না,চুপ থাক এখন।তারপর আমি আবার ঘুমিয়ে যাই।

ঘুম থেকে উঠে দেখি সকাল ১০টা বেজে গেছে,তারপর খেয়াল করলাম বোনের ভোদার রক্তে আমার লুঙি,চাদর সব লাল হয়ে গেছে,আর এই রক্ত দেখে যেন আমার ভিতরের পশুটা আবার জেগে উঠলো,মাথা খারাপ হয়ে গেল আমার।খেয়াল করলাম ধন ফুলে তাল গাছ হয়ে আছে।আমি বের হয়ে রান্নাঘরে আম্মুর কাছে গেলাম,আমাকে দেখে আম্মু মুচকি হাসি দিয়ে বলতে লাগলো:- বাপজান ঘুম থেকে উঠে গেছো।লুঙিটা বদলাও রক্ত লেগে আছে,আমি ধুয়ে দিবো।
আমি:-আম্মা জেসমিন কই?
আম্মু:-ওর শরীর একটু খারাপ বাপজান,ঠিক হয়ে যাবে একটু সময় লাগবে।
আমি:-আম্মা আমার কেমন কেমন জানি লাগতেছে।
আম্মু:-বাপজান কি হইছে তোমার কি লাগবে আম্মুকে বলো,আমি আছি তোমার জন্য।

কথার ফাঁকে আমি আম্মুকে দেখতেছিলাম,সেই আগের মত শরীর আছে এখনো,পাছা গুলো একটু ফুলে উঠেছে।আমি বেশি সময় নষ্ট করলাম না।আম্মু রুটি বেলতে ছিল,রুটি বেলার সাথে সাথে আম্মুর দুধ গুলো লাফাতে দেখে আমি আমার কন্ট্রোল হারিয়ে ফেলি।আমি হঠাৎ করে আম্মুকে পিছন থেকে ঝরিয়ে ধরি।আম্মু হয়তো আমার দাড়িয়ে থাকা ধন দেখে বুঝে গিয়েছিল আমার কি চাই,তাই চুপ করে থাকলো।আমি আমার লুঙির গিট খুলে নিচে ফেলে দেই,আর আম্মুর শাড়ি উপরে তুলে শুকনো ধনটা এক ধাক্কায় ভোদায় ভরে দেই।আম্মু আহহহ করে একটা চিৎকার দিল।ধন ঢুকানোর সাথে সাথে আম্মুর ভোদা থেকে মাল পরতে লাগলো মাটিতে টুপ টুপ টুপ করে।আর আমি চোখ বন্ধ করে ঠাপাতে লাগলাম পিছন থেকে।আম্মু আমার চোদা খাওয়ার তালে তালে গ্যাস বন্ধ করে দিলো যেন রান্না খারাপ না হয়।আম্মুর বয়স হয়েছে কিন্তু ভোদা ভিতরে এখনো এখন আগুন,বাবা বিদেশ থাকে বেশি চোদা খাওয়া হয়না,তাই আরামে আমার চোদা খেতে থাকলো।আমি জোরে জোরে আম্মুকে ঠাপাতে লাগলাম পুরো রান্নাঘরে ঠাস ঠাস ঠাস শব্দ,আম্মু সুখে আহহ উহহ আহহ করতে থাকলো।এইভাবে কতক্ষণ আম্মুকে চুদলাম জানা নেই,তবে মজা পেয়েছি অনেক,ভিতর মাল ঢেলে যখন আম্মুর ভোদা থেকে ধনটা বের করলাম,আম্মুর ভোদা থেকে সব মাল বের হয়ে মাটিতে পরে গেল।আমি ধন বের করে রুমে চলে আসলাম,আম্মু একটা কাপড় দিয়ে নিজের ভোদা পরিষ্কার করলো তারপর মাটিতে পরে যাওয়ার সব মাল পরিষ্কার করলো।

দুপুরের দিকে রুমে শুয়ে ছিলাম আম্মু আসলো আমার রুমে সুন্দর করে একটা মুচকি হাসি দিয়ে।
আম্মু:-যা বাপজান গোসল করে আয়,আমি চাদর বদলে দিচ্ছি অনেক রক্ত লেগে আছে।
আমি:-আম্মা আমি কি জেসমিনের বেশি ক্ষতি করেছি?
আম্মু আমার কাছে এসে মুচকি হাসি দিয়ে:-না বাপজান কিছু হয়নি,মেয়েদের জন্ম হয় এইসবের জন্য।আর নিজের ভাইয়ের জন্য এইটুকু করতে না পারলে কেমন বোন সে।
আমি আম্মুকে ঝরিয়ে ধরে কান্না করতে লাগলাম:-আম্মা যা হয়েছে আমাকে ক্ষমা করে দাও,আমার মাথা ঠিক ছিলনা।আমি তোমার সাথে ভুল করেছি।
আম্মু আমার মাথায় চুমু খেয়ে:-না বাপজন তুই সুস্থ হলে চলবে আমার,আমার কিছু লাগবেনা।তর যা লাগে আমাকে বলবি,আম্মা আছি।আমি ঔষুধ দিয়েছি তর বোনকে রাতে ঠিক হয়ে যাবে।

কথোপকথন শেষ করে আমি গোসল করতে চলে গেলাম,আম্মু চাদর বদলে বিছানা ঠিকঠাক করে দিলো,এইভাবে সারাদিন চলে যায়,বোনকে দেখতে যাবো ভেবে আর যাইনি,আমার কেমন যেন নেশা হয়ে গেলো।অপেক্ষা করছিলাম আজকে রাতেও আম্মু বোনকে পাঠাবে কিন্তু ১০টা বেজে গেলো বোন আসলো না।আমার মাথা প্রায় খারাপ হয়ে গেল,চলে গেলাম আম্মুর রুমে যেখানে মা বোন একসাথে ঘুমায়।

দরজা খোলা ছিল,আমি ধাক্কা দিয়ে ভিতরে ঢুকে গেলাম।বোন ঘুমিয়ে গেছে কিন্তু আম্মু আব্বুর সাথে ভিডিও কলে কথা বলতেছিল,আম্মুর শরীরে ব্লাউজ নেই অর্ধনগ্ন।আমাকে দেখে আম্মু সাথে সাথে ভিডিও কল কেটে আব্বুকে অডিও কল দিলো,বললো কারেন্ট চলে গেছে আর দেখা যাবেনা।আম্মুর আব্বুর সাথে কথা বলতে লাগলো আমাকে কিছু বললো না।আমি বেশি কিছু চিন্তা না করে বোনের উপরে উঠে গেলাম,জামা উপরে তুলে বোনের দুধ চুষতে লাগলাম।বোনের ঘুম ভেঙ্গে গেছে কিন্তু একদম কোনরকম শব্দ ছাড়া শুয়ে আছে নিজের কচি শরীর আমার হাতে তুলে দিয়ে।আমি একটু দুধ টিপে,বোনের ঠোঁট চুষে ওর পায়জামা খুলে ভোদায় ধন ঢুকিয়ে দিলাম,বোন এইবার আর সহ্য করতে পারলো না হালকা চিৎকার দিয়ে দিলো।আম্মু তাড়াতাড়ি বোনের মুখ চেপে ধরলো।আব্বু আম্মুকে প্রশ্ন করলো কি হয়েছে,আম্মু বললো তোমার মেয়ের জ্বর এসেছে,ঘুমের মধ্যে উল্টাপাল্টা শব্দ করছে।আব্বু কিছু বুঝতে পারলো না।আমি বোনকে মনের সুখে ঠাপাতে থাকলাম,কিন্তু বোন বেশিক্ষন সহ্য করতে পারলো না,বোনের খারাপ অবস্থা দেখে আম্মু নিজের শাড়ি উপরে তুলে মুখ থেকে কিছু থুথু নিয়ে ভোদায় লাগিয়ে আমাকে টেনে বোনের উপর থেকে নিজের উপরে নিলো,ইশারা করে বললো শুরু কর।

আব্বু যেন কিছু বুঝতে না পারে তাই আম্মু আব্বুকে বললো খারাপ খারাপ কথা বলতে,আর আব্বু খারাপ খারাপ কথা বলা শুরু করে আমি আম্মুর ভোদায় ধন ঢুকিয়ে চোদা শুরু করি।আম্মু আহহ উহহহ উফফফ শব্দ করতে লাগলো,আব্বু মনে করলো ওনার কথা শুনে এইরকম করতেছে।আমি জোরে জোরে ঠাপাতে থাকি ঠাস ঠাস ঠাস শব্দ আব্বুর শুনতে পেরে আম্মুকে প্রশ্ন করে এইরকম শব্দ কিসের আম্মু বলে আমি শসা দিয়ে কাজ করতেছি তুমি খারাপ কথা বলতে থাকো।আর এইভাবে আম্মু আমাদের বাপ ছেলেকে একসাথে সুখ দিতে থাকে।প্রায় ১৫ মিনিট আম্মুকে চুদে ভোদায় মাল ফেলে পাশে ঘুমিয়ে গেলাম।আব্বু ও ফোন রেখে দিল।

আর এইভাবে প্রায় এক মাস বিভিন্ন ভাবে আমি আমার মা এবং বোনকে চোদে ভোদায় মাল ফেলেছি,একমাস পর বোনকে বমি করতে দেখে আম্মু বুঝে যায় যে কি হয়েছে,যাতে কোন সমস্যা না হয় সেই ব্যবস্থা আম্মু আগে থেকেই করে রেখেছিল।আম্মুর বান্ধবি একজন ডাক্তার ছিল সে বাচ্চাটা নষ্ট করে দেয় এবং এক মাস আমার চোদা খেয়ে বোনের শরীরের অনেক ক্ষতি হয় সেই জন্য বিভিন্ন ঔষুধ আর ক্রিম দেয়,যাতে বিয়ের পরে সমস্যা স্বামী কিছু বুঝতে না পারে।তখন আম্মুর কাছে পরিষ্কার হয়ে যায় যে আমি এখনো একজন শক্তিশালী পুরুষ এবং আমার জন্য মেয়ে দেখা শুরু হয়,একমাসের মধ্যে আব্বু দেশে চলে আসে আমার বিয়ে হয়ে যায়।আর আমি এখন বেশ সুখে আছি,ভুলে গিয়েছি সেই নির্মম ৭ বছরের কথা।একজন মা নিজের সন্তানের জন্য সবকিছু করতে পারে,আমার জন্য আমার মা অনেক করেছে নিজের ইজ্জত দিয়েছে নিজের মেয়ের ইজ্জত দিয়েছে।মায়েদের কোন তুলনা হয়না।

বিয়ের পর বোন বা মায়ের সাথে আমার রাত কাটানো হয়নি,তবে আমার বাসর ঘরে যাওয়ার এক ঘন্টা আগে মায়ের সাথে আমার শেষ মিলন হয়।নতুন বউ এসেছে ঘরে সবাই খুশিতে নাচানাচি করতেছিল,আব্বু সবার সাথে কথা বলতেছিল।আমি খেয়াল করলাম আম্মু বাথরুমে যাচ্ছে,আমিও আম্মুর পিছনে পিছনে বাথরুমে ঢুকে গেলাম।আম্মু আমাকে দেখে ভয় পেয়েছিল একটু কিন্তু প্রচন্ড চাপ থাকায় আমার সামনে শাড়ি উঠিয়ে বসে পরলো কমোডে।আম্মুর ভোদা দিয়ে প্রচন্ড স্পিডে মুত বের হতে থাকলো।আমি পায়জামাটা খুলে দাড়িয়ে থাকা ধনটা নিয়ে আম্মুর মুখের সামনে দাঁড়ালাম।আম্মু আমাকে বললো এখন বাপজান তোমার বউ আছে,কিন্তু আমি দাড়িয়ে থাকলাম।প্রায় এক মাস আমার চুদা খেয়ে,আমার ধনের প্রতি মায়ের একটা ভালবাসা সৃষ্টি হয়েছে,আর সেই ভালবাসার থেকে আমার ধন মুখে ভরে চুষে দিতে থাকে,আমি চোখ বন্ধ করে আম্মুর মুখে হালকা হালকা ঠাপ দিতে থাকি,আর আমার আম্মু কমোডে বসে থেকে আমার ধন মুখে নিয়ে চুষে দিতে থাকে।কিছুক্ষণ পরে আমি আম্মুর মুখে মাল ঢেলে দেই,বললাম তুমি মুখ পরিষ্কার করো আমি বাহিরে যাই,আম্মু বললো ঠিক আছে।আমি বাথরুমের দরজা খুলতেই দেখি বোন বাহিরে দাড়িয়ে আছে,বোন দেখলো আম্মুর মুখ থেকে কিভাবে আমার মাল বাহিরে বের হচ্ছে গড়িয়ে গড়িয়ে,বোন আমাকে বললো সবাই আপনাকে খোঁজে বাসর ঘরে যেতে।আমি চলে গেলাম,আর এটাই ছিল শেষ মিলন।

আমি এখন সুখে আছি,বউটা বেশ কচি চুদে অনেক মজা পাই আমি,তাই মা বোনের কথা মাথায় আসেনা।আর আমি সম্পূর্ন সুস্থ এখন।ডাক্তার বলে দিয়েছে আমি আর মানসিক সমস্যার জন্য ঔষুধ খেতে হবেনা।আমার গল্প এইখানে শেষ হলো ধন্যবাদ সবাইকে।যদি পছন্দ হয়ে থাকে কমেন্টে জানাবেন।
 

Users who are viewing this thread

Back
Top