What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
রাত ১২ টায় বাথরুম এ চোদা - by roy874

সবাই কে আমার নমস্কার। আমি প্রথম এই গল্প লিখতে যাচ্ছি ভুল হলে ক্ষমা করে দেবেন। এটা আমার লাইফ সত্যি ঘটনা তাই আমি পরিচয় তা পরিবর্তিত করে দিলাম যাতে কারোর কোনো প্রব্লেম না হোক র সবাই এটা পরে মজা নিতে পারে।

তাহলে আমার কথা বলি আমার নাম রাহুল বারাকপুরে এ থাকি আমার গায়ের রং সামলা হাইট ৫ফুট ৯ইঞ্চি ভালো শরীর। আর যার কথা আমি বলছি সে হলো আমার এক্স গার্ল ফ্রেন্ড বর্ষা সে দেখতে একদম সেক্সি হাইট ৫ফুট ৫ইঞ্চি সবথেকে বেশি ওর ডাবকা দুদু র গোল গোল পোদ, উফফফ সে বলে বোজাতে পারবো না দেখলেই মনে হয় মুখে নিয়ে চুষতে থাকি ওর দুদু গুলো র জোরে জোরে টিপি ময়দা মাখার মতো.

টপ আর জিন্স পড়লে একদম সব তিঘ্ত হয়ে থাকে কেউ দেখলেই জিভ এ লালা চলে আসবে। রাস্তা দিয়ে গেলে সবাই ওর পদের দিকে তাকিয়ে থাকে আমি জানি সবার ইচ্ছা হয় পেলেই ওকে চুষে চুদে খাবে সারাক্ষন।কত কেউ যে রাতে ধোন দাঁড় করিয়ে স্বপ্নে ওকে চোদে সে র কি বলবো।

যাই হোক আবার আসি আসল গল্প তে , এমডির প্রেম চালু হয় অনলাইন থেকে তারপর নম্বর এক্সচেঞ্জ করে কথা বলতে থাকি তারপর একদিন রাতে ঠান্ডার দিনে কথা বলতে বলতে আমার খুব ঠান্ডা লাগছিলো তাই ওকে বললাম আমার খুব ঠান্ডা লাগছে তো ও আমাকে হটাৎ বলে উঠলো আমার কাছে চলে এস আমি গরম করে দেব, আমি তো শুনে আমার বাড়া পুরো শক্ত হয়ে দাঁড়িয়ে গেলো অজান্তে আমার একটা হাত ও বাড়া ডলতে লাগলাম।আমি ওকে বললাম সে কি করে গরম করবে শুনি আমি জেনেও না জানার ভ্যাং করলাম।

ও বললো আগে এস তারপর না হয় নিজেই জানবে। ওর বাড়ি আমার বাড়ি থেকে কাছে থাকার কারণে আমি আর বেশি চিন্তা নাকরে রাট ১২ টার সময় লুকিয়ে চোরের মতো বেরিয়ে গেলাম বাড়ি থেকে। যেহেতু আমি আমার রুম এ একা গুমাই তাই সুবিধা হলো. আমি ওকে ওর বাড়ির সামনে আসে মেসেজ করে জানালাম ও বাইরে আসে গেট তা খুলে দিলো আর বললো বাথরুমে ঢুকতে । ওদের বাথরুম তা গড়ের বাইরে তাই আমি বাথরুম এ চলে গেলাম। ও নিজের ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করে দিলো যাতে ওর মা বাবা না চলে আসে বাইরে। তারপর সোজা বাথরুম এ ঢুকলো আর আমাকে দেখে আমাকে জড়িয়ে ধরলো আমিও ওকে জোরে আমার বুকে চেপে দরলাম ওর বোরো বোরো দুদু আমার বুকে সেটা আছে আমার সেটা দারুন লাগছে আমিও আরো জোরে চেপে কোর রেখেছি ওকে.ও আমার ঠোঁট তা আমার ঠোঁটে লাগিয়ে চুষতে শুরু করলো , আমিও খুব এনজয় করছিলাম ওর চোষা তা উফফফফ কি দারুন জিভ এ জিভ লাগিয়ে লালা পড়ছে র সেটা চুষে চুষে খাচ্ছি দুজনে। এরকম চুমু চলতে থাকলো অনেকেক্ষন।

আমার বাড়া তো শক্ত হয়ে দাঁড়িয়ে পড়েছে সুদু হাফ প্যান্ট পড়েছিলাম বলে দাঁড়িয়ে ওর গুদের ওপরে গোসা লাগছে নাইটি ওপর থেকেই ও পুরো গরম হয়ে আছে র আমিও। আমি তখন ওর দুদু তা টিপতে লাগলাম নাইটি ওপর থেকেই ও একদম স্যার সিরিয়া উঠলো র আমার কানের কাছে গভীর নিস্সাস নিতে লাগলো র আমাকে চেপে দরে আহ্হ্হঃ আঃআঃহ্হ্হ আঃহ্হ্হ আঃহ্হ্হ আঃহ্হ্হ আঃহ্হ্হ করতে লাগলো।আমার বাড়া দাঁড়িয়ে আছে সেটা হাত দিয়ে চেপে ধরলো প্যান্ট এর ওপর দিয়ে র কচ্লাছিল।

আমি তখন ওর নাইটি তা খুলে দিলাম আর ও আমার প্যান্ট তা নিচে নামিয়ে দিলো, আমি ওর ডাবকা দুদু দেখে সোজা মুখ ডদিয়ে চুষতে শুরু করলাম কালো রঙের বোটা তা নিয়ে খেলতে লাগলম্ ও ছোটপটাতে লাগলো আর উউউফফফ উফফফ উফফফ উফফফ আহহহ আহহহ করতে লাগলো আর আমার ধোন ধরে জোরে জোরে আগে পিছে করে খেচতে লাগলো আমরা খুব ভালো লাগছিলো।

তারপর আমাকে বললো ত্মক আরো গরম করবো আমি এটা বলে হাটু গেড়ে বসে আমার বাড়া তাই চুমু দিয়ে পুরো বাড়া তা মুখে ঢুকিয়ে নিলো র চুষতে লাগলো আমার মুখ থেকে তখন আআআ আআ আহাহাহা আহহহ আহাহা আওয়াজ বের হয়ে এলো সে দারুন চুষছিলো লালা দিয়ে পুরো বাড়া তা ভিজিয়ে দিয়েছিলো আমার র সহ্য হলো না আমি ওকে দাঁড় করিয়ে আমিও আমার মুখ তা ওর গুদে গুঁজে দিলাম আর আমার জিভ তা বের করে ওর গুদ চুষতে লাগলাম।

উফফ কি সুন্দর গন্ধ আর দারুন লাগছে চুষতে আমি পুরো জিভ ঢুকিয়ে চুষছি র ও আমার মাথা দরে নিজের গুদে চেপে ধরে নিজের থেকেই উপর নিচ করছে র আহ্হ্হ আহাহাহা আহাহাহা উফফফ উফফফফ ইসসস ইসসস এরকম ভাবেই চুষতে থাকে চোষ আমার গুদ চোষ সব রস খেয়ে না এরকম বলতে থাকলো। আমি ওকে আরো উত্তেজিত করার জন্য আমার ২তো আঙ্গুল ঢুকিয়ে দিলাম ওর গুদে র চুষতে লাগলাম ও পুরো পাগল হয়ে গেলো কেঁপে কেঁপে উঠছিলো একদম আমি বুজতে পারছিলাম ও রস খসাবে বেশ কিছুক্ষনবের মধ্যেই আমার মুখে রস ছেড়ে দিলো আর শরীর ছেড়ে দিলো।

কিন্তু আমার তো তখন শুরু আমি তখন আমার বাড়া ওকে চুষতে বললাম ও আমার বাড়া চচুষে দাঁড় করিয়ে দিলো আমি আবার ওকে দাঁড় করিয়ে ওর পা তা ওপরে তুলে ওর গুদের দোকানে বাড়া তা ঘষতে লাগলম্ ওর শরীর আবার শিরশিরিয়ে গেলো আমি আস্তে করে আমার বাড়ার মুন্ডি তা ওর গুদে ঢুকিয়ে দিলাম। ও কেপে উঠলো আমি আবার একটু বাইট করে আমার মুখ তা ওর ঠোঁটে লাগিয়ে চুষতে চুষতে দিলাম এক জোরে ঠাপ পুরো বাড়া তা ঢুকে গেলো ওর গুদে।

ও চিল্লাতে পারলো না ওর গুদ থেকে রক্ত বেরিয়ে এলো কিন্তু আমি আর দাঁড়ালাম না আমি ওকে জোরে জোরে চুদতে লাগলাম ও আমাকে জড়িয়ে দরে আমাকে বললো জোরে কর রাহুল জোরে চোদ আমাকে তখন এরকম কথা শুনে আমিও আরো জোরে জোরে ঠাপাতে লাগলাম ও শুধু বলে যাচ্ছিলো জোরে চোদ আরো জোরে চোদ র উফফফ অফফফ উফফফ আহহহ করে যাচ্ছিলো আর আমি আমার দিকে তাকিয়ে ঠাপ খাচ্ছিলো। সে কি দারুন লাগছিলো পুরো গুদের রোষে ভরা আমার বাড়া বেরোচ্ছে আর ঢুকছে।

এরকম ভাবে ২০মিনিট চোদার পরে ওর রস আমার বাড়া বেয়ে পড়ছিলো আমিও চুদে যাচ্ছিলাম আর ওর দুদু চুষে যাচ্ছিলাম ও আমাকে দুদুর মডেল মাথা তা চেপে রেখেছিলো। আমিও আবার ঢালবো তাই অকলে বললাম কোথায় ফেলবো বললো আমার দুদু তে ফেলতে তাই আমি আমার বাড়া বের করলাম ও বসলো নিচে আমি আমি বাড়া খেচে ওর দুদু তে ফেলে দিলাম ও আমার রস তা পুরো গায়ে মাখিয়ে নিলো র একটা আঙ্গুল এ করে নিজে চুশ্লো। আমার বাড়া তা চেটে পরিষ্কার করে দিলো। এই ভাবে আমাদের রাতে চোদাচুদি হলো এটা হলো শুরু আবার থেকে এরকম করেই কতবার যে চোদা হয়েছে সেটা জানি না।

আরো অনেক গল্প আসবে আমার জীবনে ঘটে যাওয়া আরো সেক্স, টিচার, বান্ধবীর মা, বাস এ দেখা একজন মহিলা আরো অনেক কেউ আছে সেটা আমি আপনাদের সবার সাথে শেয়ার করবো কিন্তু তার আগে আমাকে জানাতে হবে আমার এই গল্প তা আপনাদের কেমন লাগলো মেইল করুন .

যদি আপনাদের এই গল্প তা ভালো লাগে তো আমাকে মেসেজ করে জানান...
 

Users who are viewing this thread

Back
Top