What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বাড়িতে টিউশন পড়াতে এসে আমাকে চুদলো (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বাড়িতে টিউশন পড়াতে এসে আমাকে চুদলো - by BedtimeGolpo

আমি নিতা, আমার বয়স এখন প্রায় ২৫, আমার বিয়ের 3 বছর পর অমর স্বামী মারা যায়, তখন আমার ছেলে সব ২ বছর বয়েস ছিলো। তখন আমি পুরো একা পড়ে গেছিলাম, আমাকে কেও একটু সাহায্যর হাথ ও বাড়িয়ে দে নি। আমি আমার স্বামীর বাড়িটা, মনে আমাদের বাড়িটা বিক্রি করে অন্য জায়গায় একটা ছোট্ট বাড়ি কিনলাম এক রুম এর, আমি কোনো রকম ভাড়ার দোকান এ বসে ২ বেলা খাবার জোগাড় করতাম।

আখন অমর একটা নিজের দোকান আছে আর পয়সার টানাটানি নেই।

যেই ঘটনা টা বলতে চলেছি ঐটা প্রায় এক বছর আগের আর আখন ও চলে মাঝে মাঝে।
আমার ছেলে তখন ক্লাস ওয়ানে পড়ত, এবং ওকে টিউশন এর জন্য আমি একটা ছেলে রেখেছিলাম, সূর্য নাম, বয়স প্রায় ১৮ কি ১৯ হবে, কিন্তু ওর বয়স এর তুলনায় ওর শরীর এর গঠন দেখে যেকোনো মেয়ের লোভ লাগবে। কথা বার্তার পর জানলাম ও গিম এ গিয়ে এই শরীর এর গঠন পেয়েছিল। ওকে দেখলেই যেনো কামিন আমার শরীর টা হয়ে উঠতো।

ও বিকেল ৩ টে থেকে আমার ছেলে কে পড়াতে আমার বাড়িতে আসতো, এবং 4টে সময় ওকে ছেড়ে দিত, তারপর আমার ছেলে বাইরে খেলতে যেত, এবং আমি সূর্যর সাথে বসে একটু গল্পঃ করতাম। ছেলেটা খুবই ভালো ছিলো। আমি তাই আমার ছেলে বাইরে চলে গেলে ওর পাশে বসে ওর সাথে কথা বলতাম।
কিন্তু একদিন আমি আর নিজেকে কন্ট্রোল করতে পারলাম না।

এক দিন ও যখন আমার ছেলেকে পড়াতে এসেছিল, আমি আমার রাত এ সাওয়ার পাতলা, প্রায় এপার ওপর দেখা যায়, ওই নাইটি টা পড়েছিলাম, এবং ব্রা আর সায়া কিছু পড়িনি। তাই প্রায় আমার দুধ এর বুটি গুলো দেখাই যাচ্ছিল, পুরো এপার ওপর পরিষ্কার, এবং আমি যে সায়া পড়িনি, আমার গুড টা যে শেভ করা সেটাও পরিষ্কার বোঝা যাচ্ছিল।
যখন সূর্য এসে আমাকে দেখলো, ওর চোক দুটো রসগোল্লার মতন বড় বড় হয়ে গেলো, এবং ওর প্যান্ট এর ভেতরে বাড়াটা আমাকে দেখে শক্ত হয়ে গেছিলো, কারণ ও আমাকে দেখেই হাথ দিয়ে নিজের বাড়াটা ঢেকে নিল। আমি তখন ই বুঝলাম ওর ও আমার প্রতি আকর্ষণ আছে।

ও টেবিল এ গিয়ে আমার ছেলের সাথে বসলো। এবং আমি রোজ এর মতন ওর জন্য চা বানিয়ে নিয়ে গেলাম, কিন্তু আজ আমি টেবিলে এ ওদের সাথে বসলাম। আর আমি দেখলো ওর চোক খালি মৌকা খুঁজছে আমার দুধ এর দিকে তাকাবার, আমিও ইচ্ছে করে অন্য দিকে তাকাচ্ছিলাম, যাতে ওর এটা না মনে হয় যে ও ধরা পরে যাবে।
তারপর যখন 4 টা বাজলো, আমার ছেলে রীতিমত বাইরে খেলতে বেরিয়ে গেলো।

আমি তারপর সূর্যর কাছে গিয়ে সোফা টে বসলাম, এবং আমি পুরোপুরি সাধারণ আচরণ করছিলাম। ওর পাশে বসে আমি দেখলাম ও হাথ টা দিয়ে ওর বাড়ার জায়গা টা ঢেকে রেখেছিল। আমি জিগ্যেস করলাম যে ও জল খাবে কি না, ও বললো হা খাবে।

আমি ওকে জল দিয়ে নিজেও জল খাচ্ছিলাম, এবং ইচ্ছে করে জল টা আমার বুকের ওপর ফেললাম কিছুটা। তাতে আমার দুধ গুলো পুরো পরিষ্কার দেখা যাচ্ছিল। সূর্যর চোক গুলো এত টা বড় হয়ে গেলো জানো মনে হচ্ছিল খুলে বাইরে ই বেরিয়ে আসবে।

আমি বললাম, জাহ বাবা আমার কাছে তো আর কাপড় নেই পড়ার জন্য, সূর্য চুপ চাপ আমার দিকে তাকিয়ে ছিলো। আমি বলল সূর্য তুমি এখানে বেশ আমি দেখি কি করা যায়, আমি আমার রুম এ গিয়ে একটা টাওয়েল জড়িয়ে এসে বসলাম সূর্যর কাছে।

সূর্যর মুখ হা হয়ে গেছিলো আমাকে দেখে, টাওয়েল টা আমি এমন করে পড়েছিলাম, যে টাওয়েল এর নিচ টা আমার গুড এর ঠিক নিচে শেষ হয়েছে, তাই আমি পা তুললেই আমার গুড টা পুরো দেখা যাবে।

আমি সূর্যর পাশে গিয়ে বসলাম, বসে বললাম আমি দেখলাম তুমি আমাকে দেখে বেশ ভালই মজা পেয়েছিল, তাই না ?
ওর মুখ টা কমিন সুখিয়ে গেলো, আমি বললাম সূর্য দেখ ভয় পেয়েনা, আমি জানি তোমার আমার প্রতি আকর্ষণ আছে, এবং আমরা আছে তোমার প্রতি, তাই কামনা এই সুযোগ টা কে কাজ এ লাগানো যাক?
সূর্য চুপ চাপ বসে ছিলো, আমি আমার টাওয়েল টা খুলে পুরো নোগ্ন অবস্থায় বসে ছিলাম, আমাকে দেখে সূর্য মুখ থেকে জল পড়বে পড়বে ভাব। আমি ওর হাথ টা নিয়ে আমার একটা দুধ এর ওপর রাখলাম এর আমি আমার হাথ টা বাড়ার ওপর রাখলাম, আমি রেখেই অমর পুরো গা শিউরে উঠল, ওর বাড়াটা পুরো পাথর এর মতন শক্ত হয়ে গেছিলো, ও ততক্ষন এ আমার দুধ গুলো তে হাত বোলাচ্ছিল, আর। আমার সেক্স উঠে যাচ্ছিল অত টা জে আমি নিজেকে আর কন্ট্রোল করতে পারলাম না, ওর প্যান্ট টা নামিয়ে ওর মস্ত বড় বাড়াটা বাইরে বার করলাম, দেখলাম ওর বাড়ার চামড়া টা কাটা, আর ওর বাড়ার মাথা টা পুরো সিদ্ধ ডিম এর মতন ফুলে ছিলো, আমি আমার হাথ দিয়ে ওর বাড়াটা হ্যান্ডেল মারতে শুরু করেদিলাম।

কিন্তু তাতে আমার সেক্স আরো উঠে যাচ্ছিল, আমি সঙ্গে সঙ্গে ওর সামনে হাঁটু গেড়ে বসে ওর মস্ত বাড়াটা আমার মুখের ভেতরে নিয়ে চুষতে শুরু করেদিলাম।

প্রায় 2-3 বছর পর বাড়া মুখে নিলাম, আর নিলাম টো নিলাম অত বড় নিলাম জে আমার পুরো গলা অবধি পৌঁছেগালো। ওর মস্ত বড় বাড়ার মাথাটা অমর শাস নালী বন্ধ করেছিল, কিন্তু আমি জানো পুরো পাগল হয়ে গেছিলাম, আমি ঐটা পুরো খেয়েনিতে চাইছিলাম। ওর বাড়াটা অত মত জে পুরো মুখে হচ্ছিল না কিন্তু তাও আমি জোর করে মুখে নিয়ে চুষলাম। বাড়াটা মুখ থেকে বার করে সূর্যর মুখের দিকে তাকালাম, ওর প্রায় অজ্ঞান হয়ে যাওয়ার মতন মুখ টা। আমি আবার মুখে নিয়ে বাড়াটা ভালো করে চুষে আমার লালা দিয়ে ভিজিয়ে দিলাম, ওর বাড়াটা এতটাই বড় জে অর্ধেক বাড়াটা আমার মুখে নেওয়ার পর ও অর্ধেক বাড়াটা ধরে আমি হ্যান্ডেল মারছিলাম।

কতদিন বাদ এ বাড়ার স্বাদ মুখে জানো একজনও লেগেছিল, এবং সেই সময় কিছু মাথায় ছিলো না আমার আমি শুধু তখন মাল খেতে চাই, আমি ওর বাড়াটা মুখে নিয়ে হ্যান্ডেল মারলাম প্রায় ৩ মিনিট মতন, তারপর সূর্য আমার মাথা টা ধরে ওর বাড়ার ওপর চেপে ধরলো, আমি বুঝতে পারলাম ও মাল ফেলবে, ভাবতে ভাবতেই একদম গরম গরম মাল আমার পুরো মুখ টা ভর্তি করে বাইরে বেরিয়ে পড়তে থাকলো, আমি অত বছর পর মাল খেয়ে, 1টা ফোঁটা ও নষ্ট হতে দিতে পারিনা তাই আমি ছোট করে আমার মুখ ভরতি মাল টা গিলে নিলাম। কিন্তু ওর বাড়া থেকে মাল পড়তেই থাকলো, আমি যত টা হতে পারে চেটে পুরো পরিষ্কার করে দিলাম ওর বাড়াটা, পুরো বাড়াটা চেটে পরিস্কার করে দিলাম, দেখে কেও বুঝতেও পারবে না এক্ষুনি মাল পড়েছে ওই বাড়াটা থেকে। অত বছর পর মাল এর স্বাদ আমার মুখের ভেতরে জানো অমৃত এর মতন লাগলো, অত সুন্দর খেতে জিনিস টা কত বছর বাদ এ খেলে টো এরম হবেই।
ওর বাড়াটা অস্তে অস্তে দেখি নেতিয়ে গেল, আমি সূর্যর মুখের দিকে তাকিয়ে বললাম, হয়ে গেলো সূর্য ? সূর্য বললো, কাকী এর আগে আমার এতটা পরিমাণ এ মাল কখনো বেড়ায় নি, আর কাকী আমার বিশ্বাস হয়ে না তুমি পুরোটা খেয়ে নিলে।

আমি বললাম তুই ওইসব বুজবি না, আমি প্রায় 2কি 3 বছর বাদ এ বাড়া মুখে নিলাম, আর সেরিম এ অত বছর বাদ এ মুখে মাল এর স্বাদ পেয়ে আমি নিজেকে আর কন্ট্রোল করতে পারিনি।
আমি বললাম চো আখন চুদবি তো আমাকে?
সূর্য মুখ অত বড় হা হয়ে গেলো যা ই পৃথিবী ঢুকে যাবে, আমি বলল করে কি হলো ?
সূর্য বললো, আমি ভাবলাম তুমি শুধু বাড়া চোষা অবধি ই করবে।
আমি বললাম তুই ভুল ভেবে চিলি।

আমি ওকে নিয়ে বেডরুম এ গেলাম, গিয়ে আমি ওকে বললাম তুই সো, আমি তোর বাড়াটার ওপর বসবো।
ও আমাকে বলল, কাকী আর দারাচ্ছে না, আমি বললাম 5 মিন দ্বারা, আমার গায়ে হাত বলা, দেখবি দাড়িয়ে যাবে।
ও আমার হাথ ধর টেনে আমার ওর ওপর শুয়ে দিল, তারপর আমার মুখটা ওর মুখের সামনে নিয়ে গায়ে, আমার ঠোঁট এ চুমু খেল, আমিও ওর ঠোঁট এ ঠোঁট দিয়ে এবং জিব এর সাথে জিব ঠেকিয়ে চুমু খেলাম, আর ও ওর হাথ গুলো আমার দুধ এর ওপর বোলাচ্ছিল, আর আমি আমার হাথ দিয়ে ওর বিচি আর বাড়ায় হাথ বোলাচ্ছিলাম, প্রায় 10 মিন পর ওর বাড়াটা টা হালকা শক্ত হয়ে গেছিলো, তখন সূর্য বললো, কাকী আমা বাড়াটা আরেকবার মুখে নাও দেখবে দাড়িয়ে যাবে, ওর কথা মতন আমি ওর হালকা শক্ত বাড়াটা মুখে নিয়ে আবার চুষলাম, ওর বাড়াটা প্যাটি মতন গরম হয়ে গেছিলো, আর মাল এর গন্ধ চার্চিল। প্রায় 2 মিন চোষার পর ওর বাড়াটা আবার পাথর এর মতন শক্ত হয়ে গেছিলো।

আমি কিছুটা ভেসলিন নিয়ে এসে ওর বাড়াটায় ভালো করে মাখিয়ে তেলতেলে করেদিলাম, আর কিছুটা ভেসলিন আমার গুড এর ভেতরেও ঢুকিয়ে দিলাম, যাতে সহজে ঢুকে যায়।

তারপর ভেসলিন লাগিয়ে আমি অস্তে করে ওর বাড়াটা ওপর আমার গুড টা দিয়ে বসতে শুরু করলাম, ভেসলিন লাগানো ছিলো কারণ এ সহজে ওর বাড়াটা আমার গুড এ ঢুকে গেলো, কিন্তু ওর সিদ্ধ ডিম এর মতন বাড়াটার ফোলা মাথা টা ছিলো যেত আমাকে সেক্স এর আসল মজা দিচ্ছিল। আমি ওর বাড়ার ওপর বসে ঠাপ দিতে থাকলাম, উফফ আহহ উম্ম উম্ম আহহহ আঃ উফ উফ ওহ ওহ ওহ ম…

এরম করতে করতে প্রায় ১০ মিন কেটে হলো, এবং তার মধ্যে কখন জে আমা ছেলে বাড়িতে এসেগেছে, এসে আমি দেখিও নি, আমি ওর বাড়ার ওপর ঠাপ দিতে দিতে উফফ আহহ করছিলাম, তখন পেছন ঠেকে আমার ছেলে বললো, ওহ মা কি করছি ?

আমি পেছনে ঘুরে দেখি আমার ছেলে দাড়িয়ে আছে, ওকে দেখ সূর্য ভয় পেয়ে গেছিলো, আমি বললাম, সূর্য ভয় পায়না, অত বাচ্চা ও কিছু বুঝবে না, আমি বললাম বাবু তোমার দাদা আমাকে যগা দেখাচ্ছে, এই যোগ টা করলে মেয়েদের শরীর ভালো থাকে, তুমি যায় লিভিং রুম এ গিয়ে টিভি দেখি যায় আমি তোমাকে পড়ে ম্যাগী বানিয়ে দেব, যায়।

ও ঘর থেকে বেরিয়ে লিভিং রুম এ টিভি দেখতে চলে গেলো, এবং আমি দরজা টা বন্ধ করে দিলাম। আমি তারপর বললাম, আর সূর্য কি হলো ? তখন দেখি সূর্যর বাড়াটা আবার নেতিয়ে গেছে, কিন্তু আমার খাট এ উঠতে উঠতে ওর বাড়াটা আবার দাড়িয়ে গেছিলো।

আমি গিয়ে খাতে, উঠলাম সূর্য বললো, কাকী তুমি খাতে শুয়ে পরো, আমি থপচছি তোমাকে। ওর কথা মতন আমি খাট এ শুয়ে পড়লাম, ও আমার একটা পা ধরে, ওর বাড়াটা আমার গুড এ ঢুকিয়ে জোরে জোরে ঠাপ দিতে থাকলো, আমি বললাম উফ সূর্য তুই আগে বলত পারতিস টো এই পসে টা আরো ভালো, আমি কথা বলতে বলতে সূর্যর আমাকে থাপাবার স্পীড আরো বেড়ে গেলো, ওর বাড়াটা আমার গুড এর ভেতরে ঘর্ষণ এ গরম হয়ে যাচ্ছিল সেটা আম বুঝতে পারছিলাম, কিন্তু তখন আমার মাথায় আর কিছু ছিলো না, ওর বাড়াটা এতটা বড় ছিলো আমার মনে হচ্ছিলো আমার ইউটেরাস অবধি বোধয় ওর বাড়াটা পৌঁছে গেছিলো।

প্রায় 5 মিন ঠাপাতে ঠাপাতে সূর্য বললো, কাকী আঃ মাল বেরোবে, ওর বলতে বলতে ওর বাড়াটা থেকে গরম গরম মাল বেরিয়ে আমার গুড টা ভরে দিল, ও বললো কাকী ক্ষমা করো ভেতরে মাল ফেলে দিলাম, আমি বললাম তুই চিন্তা করিস না, তারপর ও এর বাড়াটা আমার গুড থেকে বার করে বাকি মাল টা চেপে চেপে আমার বাড়ার ওপরে ফেললো, আমি উঠে, সূর্যর বাড়াটা মুখে নিয়ে যতটা মাল বাকি লেগে ছিলো আমি চুষে খেয়ে নিলাম। ততক্ষন এ ওর মাল আমার গুড থেকে ওভারফ্লো হয়ে বেরিয়ে আসছিল। ও যতটা মাল আমার বাড়ার ওপর এ ফেলেছিল আমি আঙুল দিয়ে তুলে আমার মুখে নিয়েখেয়ে নিলাম। ও তারপর আমার পাশে শুয়ে পড়ল, আর শুয়ে শুয়ে আমার দুধে হাত বোলাতে থাকলো। ততক্ষন এ প্রায় 5:30 বেজে গেছিলো। আমি বললাম, সূর্য আখন তুই চলে যা, কাল আবার আসবি টো কাল হবে আবার আখন থি চলে যা তোর দেরি হয়ে গেছে। আর হা ধন্যবাদ আমার শরীর এর তেষ্টা মেটাবার জন্য।

সূর্য বললো, হা কাকী কিন্তু আমার জামা কাপড় লিভিং রুম এ সোফা তায়ে আছে, আর তোমার ছেলে টো ওখানে টিভি দেখছে আমি যাবো না তুমি গিয়ে নিয়ে আসো না প্লীজ।

আমি বললাম ঠিক আছে, আম নগ্নো অবস্থায়, আমার গুড থেকে মাল এর ফোঁটা পড়ছে, ওই ভাবে লিভিং রুম এ গিয়ে আমার ছেলের সামনে থেকে সূর্যর জামা প্যান্ট টা নিতে গেলাম, আমার ছেলে আমাকে বললো, মা তোমার যোগা হয়ে গেলে আমার ম্যাগী টা বানিয়ে দাও, আমি বললাম ম্যাগী নেই বাবু নিয়ে আসতে হবে। আমি তারপর বেড রুম এ গিয়ে সূর্য কে ওর জামা পন্ট টা দিয়ে ওকে বারই পাঠিয়ে দিলাম।

আমি তারপর বাথরুম এ গিয়ে ভালো করে জল দিয়ে আমার গুড টা ধুয়ে ফেললাম।
তারপর দোকানে ম্যাগী আনতে যাওয়ার ভান করে আমি একটা i-Pill কিনে খেয়ে নিলাম।

তার পর থেকে আখন ও সূর্য যখন আমার ছেলে কে পড়াতে আসে মাঝে মাঝে আমরা সেক্স করেই নি।

গল্পটা কমন লাগলো জানাবেন...
 

Users who are viewing this thread

Back
Top