What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
এত বড় দুদ! - by unknown_

আমি এসএসসি পরীক্ষা দেওয়ার পরে অনেক দিন ছুটি পাওয়াতে আম্মু আব্বু কে নিয়া বেরিয়া পড়ি আত্মীয় দের বাসায় ।আমার লেখা পড়া বাসার অনেক ঝামেলার জন্য অনেক দিন আমাদের কোথায় বেড়াতে যেতে পারি নাই নাই আমরা সিদ্ধান্ত নিলাম যে আমরা এই সুযোগে কিছু আত্মীয় দের বাসার থেকে ঘুরে আসবো।প্রথমে আমরা সাতক্ষীরা আমাদের এক চাচা দের বাসায় যাই।আমি তাদেরকে ঠিক চিনিনাএর আগে তাদের বাসায় কখনো আসা হয় নাই আমার।আম্মুর কাছে শুনতে পারি জে তারা না কি আমাদের বসাই আগে অনেক যেত।

সেই চাচু দের বাসায় চাচু, চাচুর মে,তার মানার আর বও থাকে।প্রথম দিন আমরা সন্ধ্যায় তাদের বাসায় আসি রাতে খেয়ে ঘুমাতে যাই ।সবার আলাদা আলাদা ঘর আর একটা রুম ফাঁকা থাকে সেই রুমে আম্মু ,আব্বুর ঘুমানোর ব্যবস্থা হলো।আমি ছোট।বেলায় থেকে একা একা থেকে আসার কারণে অন্য কারো সাথে গুমাতে আমার ভালো লাগে না এই কথা চাচু কে বলতে তিনি আমাকে আলাদা একটা রুম দেই । সেই রুম টি ছিল চাচুর মেয়ে মিতুর। আমাকে রুম দেওয়াতে তার একটু অস্বস্তি হলো।তাকে তার দাদির সাথেঘুমার জন্য বলা হলো।

প্রথম দিন এভাবেই কেটে গেলো তার পরের দিন সকাল বেলায় সেই পরিবারের সাথে আমার ভালো সম্পর্ক হইয়া যায় সবার সাথে ভালো পরিচয় হইয়া যায়।চাচীর বাবু হইচে মাস ৬ হবে তার সাথে অনেক খেলা করলাম।মিতুর সাথেও অনেক ভালো সম্পর্ক হইয়া গেলো।

এখন মিতুর ব্যাপারে বলা যাক, মিতু আমার থেকে দু বছরের ছোট বয়স হবে ১৮। কিন্তু তার সরিল টা দেখে কেউ বলতে পারবে না যে তার বয়স এমন । দুদ দুইটা যেনো জামার মধ্যে থাকতেই চাই না সাইজ তো।বলতে পারবো না কিন্তু আপনি একটা দুধু এক হতে ধরতে পারবেন না।তার সাথে তার বডি।ফিগার ও অনেক সেক্সী।

চাচুদের বাসাটা অনেক গ্রামের ভিতরে তাদের আসে পাশে কোনো।বাড়ি নাই।বলতেই চলে ৪-৫ মিনিট হাঁটার পরে অন্য কারো বাড়ি পাওয়া যায় । আর অন্য পাশে তাদের ঘের। যেখানে তারা ফসল ও মাছ চাষ করে ।

সেদিন সন্ধার পরে চাচী আমাকে বললো যে বাবুটাকে নিয়া রাস্তা দিয়া হেঁটে বেড়াতে।আমার সাথে মিতু কেউ পাঠালো।জোছনার রাত রাস্তা ভালো ভাবে দেখা যাচ্ছে ।আমি বাবু কে কোলে নিয়া হাঁটতেছি আর মিতুর সাথে তার স্কুল নিয়া কথা বলতেছি । বাসার থেকে কিছুদূর যাওয়ার পরে মিতু আমার সামনে আসে দরিয়া বললো এইখানে দাড়ান অনেক সুন্দর বাতাস হচ্চে আমিও।সম্মতি জানিয়ে দরিয়া দরিয়া ওর সাথে কথা বলতেছি।
হটাত ও আমার সামনে এসে বুকের থেকে ওড়না সরিয়ে ফেললো।আমি বললাম কি করতাছো ?
মিতু: কেনো ভালো না এই দুইটা দেখতে?
আমি:হা ভালোতো কিন্তু এত বড় কিভাবে হলো?
মিতু: ধরে ধেকবেন?

আমি কোনো কথা না।বলে এক হাতে বাবুকে রেখে অন্য হাতে ওর একটা দুদ টিপ দি ও হটাত করে লজ্জা পেইয়া ওই জায়গা থেকে বাসায় চলে আসে।আমি ও চলে আসি আর চিন্তা করতে থাকি কি ভাবে তাকে চুদা যাই?
কোনো ওপাই না পাইয়া আমি খেয়ে আমার ঘুমানোর রুম এ চলে আসি ।ঘুমাতে ঘুমাতে আমি তার কথা ভাবতে থাকি কি বড় দুদ । সুইয়ে পরে আমি মোবাইলে এ ফেসবুক চালাচ্ছিলাম ।হটাত আমার আমার Whatsapp এ একটা এসএমএস আসে
: ঘুমাইয়া পড়ছেন না কি?

আমি এসএমএস এর মধ্যে ঢুকে নাম দেখি চাচুর একাউন্ট আমি বুঝতে পারি যে মিতুই এসএমএস দিছে আমি না জানার ভ্যান করে বললাম জে
কে আপনি?
মিতু: আর আমি মিতু।
আমি:ওহহ হা বলো?
মিতু: কি করতেছেন?
আমিঃফেসবুক চালাই তুমি?
মিতু: ঘুম আসতাছে না।
আমিঃ কেনো অসুস্থ না কি?
মিতু: না তার পরও ।আপনি একটু আসবেন?
আমিঃ কেনো!আর কোথায়?
মিতু: আমার ঘরে!
আমিঃ আসলে কি করবা?
মিতু:সন্ধ্যা সময় যেটা ধরছিলেন ওটা ধরতে দিবানি।
আমিঃ দরকার কার তোমার না আমার?
মিতু কোনো কথার রিপ্লাই দিল না।আমিও এসএমএস না করে কিছুক্ষণ পরে ঘুমাইয়া পড়লাম।

পরের দিন সকালে

ঘুম থেকে ওঠে ।চাচী বললো মিতুর সাথে মিতুর স্কুল থেকে ঘুরে আসতে ।আমি আর মিতু বার হলাম ।যাওয়ার সময় ওই বিষয় নিয়া কোনো কথা বললাম না। বাসায় আসার পথে আমরা অন্য বিষয় নিয়া কথা বলতেছি মিতু হটাত করে বলে
মিতু:রাতের বেলায় আসলেন না কেনো?
আমি: তোমার ঘরে তো তোমার দাদী ছিল যদি ওঠে যেত?
মিতু:আপনি এত বেশি কেনো বুঝেন?আসলেই তো পারতেন
আমি কোনো কথা না বলে মাথা নিচু করে বাসায় ফিরে আসলাম।
পুরো দিন টা ভালই গেলো কে
সেদিন রাতে খাওয়াদাওয়া করে আমরা ঘুমাইয়া পড়লাম
আগের দিনের মতো মিতু আবার এসএমএস করলো,।
মিতু : এই জে কি করেন?
আমিঃ এইতো শুইয়া আছি! তুমি?
মিতু: আমিও। কিন্তু আজকে দাদী ঘুমাইয়া পড়ছে।
আমি: তুমিও ঘুমিয়ে পরো।
মিতু: আচ্ছা আপনি কি কিছু বুঝেন না না কি?
একটা মে আপনাকে সেধে আসে sex এর জন্য বলতাছে আপনি ভাব দেখাচ্ছেন?
আমিঃ আরে এতে ভাবের কি আছে?আর এমন তো না জে তুমি আগে sex করো নাই! তোমাকে দেখে তো মনে হয় । তুমি না হইলেও ২০/৩০ বার সেক্স করছো।
মিতু: বিশ্বাস করেন আমার সরিল কোনো ছেলে হাত ও দেই নাই।
আমি: হাত দিয়া কি হবে ধোন ঢুকাইছে তোমার ছামায়।টাই তো?
মিতু: এবার কিন্তু বেশি হইয়া যাচ্ছে।বললাম না আমাকে কেউ কিছুই করে নাই।আর আমাদের বাসার আসে পাশে কোনো ছেলে ও নাই যাকে দিয়া আমি আমার সাথে কিছু করবো।
আমিঃ আমাকে কি পাগল পাইছ? কেউ যদি কিছু না করে টা হইলে তোমার এত বড় দুদ হলো কিভাবে?
মিতু: হইয়া গিছে নিজে নিজে চাপতে হইয়া গিছে। এখন আপনি আসেন আমার ঘরে।
আমিঃ আরে তোমার দাদী জেগে যাবে তুমি আসো!
মিতু: আমার ভয় করতেছে।আপনি আসেন
আমিঃ টা হইলে কি আমি আসে নিয়া যাবো?
মিতু ওকে আসেন ।

রাতের বেলায় সুম্পর্ণ অন্ধকার কিছুই দেখা যাচ্ছে না লাইট সব বন্ধ আমি আস্তে আস্তে ওর রুমের সামনে গিয়া ওকে এসএমএস দিলাম ও সাথে সাথে ও দরজা খুলে আবার আস্তে করে দরজা টা আটকে দিল।বাহিরে আসে ও আমাকে জড়িয়ে ধরলো।আমি ওর সাথে জোড়া জোড়ি করতে করতে আমার রুমে এসে দরজা বন্ধ করে দেই।

আমাকে দরকার সাথে চেপে ধরে আমার সারা শরীল কিসস করতে থাকে ।এমন মনে হচ্ছিল জে ওর অনেক দিনের স্বপ্ন যে ও সেক্স করবে আর আজকে সেটা পূর্ণ হতে চলেছে।কিছুক্ষন পরে আমি ওর মুখ টা ধরে ওর ঠোঁটে আমার ঠোঁট ঢুকিয়া দি ।আহ্হঃ শুধু উম্ম উম্ম শব্দ দুজনের। একজন অন্য জনের ঠোঁট কে যেনো কামড়ে খেইয়ায় ফেলবো ।আমাদের মনে কোনো ভয় ছিল না কারণ রাতের বেলায় ওর দাদী একবার ও উঠেনা আর সবার নিজেদের রম এ টয়লেট ছিল তাই বাহিরে আসার কোনো সম্ভাবনা নাই।আমরা একে অপরকে এমন ভাবে শক্ত করে ধরে আছি জে মনে হচ্ছে জে পৃথিবীর সব থেকে বেশি সুখ পেয়ে গেছি।করো মুখে কোনো কথা নাই একে অপরের সাথে এমন ভাবে জরিয়া ধরে আছি যেনো মনে হচ্ছে পৃথিবীর সেরা সুখ পাইয়া গেছি।

আমি ওর ঘাড়ে হাত দিয়া ওর ঠোঁট টা আমার চেপে ধরে আছি আমি।আমি ওকে কিসস করতে করতে খাটে নিয়া বলাম ও আমার কোলের ওপরে।ওই দুই পা দিয়ে আমার কোমর আর দুই হাত আমার মাথা ধরে কিসস করতেই আছে।ওই দিকে আমার ট্রাউজার এর ভিতরে আমার ধোন শক্ত হইয়া যেনো রোড হইয়া গিছে আর মিতুর পাছায় খুচা দিচ্ছে।মিতুর দুদ দুই টা অনেক অনেক নরম আমার বুকের সাথে লেগে আছে সেটা অনুভব করার জন্য ওকে আমি আরো জোরে করে আমার বুকের সাথে জরিয়া আছি।এবার আমি ওকে খাটের ওপরে শুইয়া দিয়ে আমি ওর ওপরে শুয়ে ওর ঠোঁট চুষতে থাকি কিছক্ষণ ঠোঁট কামড়ানোর পর আমি ওর ঘাড়ে কিসস করতে শুরু করি ও কাম উততেজনা থাকতে পরে না আমি আস্তে আস্তে ওর ঘাড় থেকে কিসস করতে করতে ওর বুকের ওপরে কিসস করি ওর জামার ওপর দিয়েই ওর দুদ খেতে থাকি।আমার মুখের পানিতে ওর জামা হালকা ভিজে যাই।

ও উঠে বসে আমি ওর জামাটা খুলতে সাহায্য করি । ঘুমানোর আগে ও বিরা টা খুলে ঘুমায় এই জন্য তার ব্র টা ছিলনা অন্ধকারের মাঝেও আমি তার দুধের সব দেখতে পারি এত বড় আর এত সুন্দর আমি নিজেকে কন্ট্রোল করতে পারি না দুই হাত দিয়া দুইটা দুদ টিপতে থাকি আর একটা একটা করে আমি চুষতে থাকি ।এত বড় দুদ আর এত নরম আর দুধের একদম ঠিক মাঝে সুন্দর কালো রঙের বোটা আমি ওর দুধের বোঠা কামড়াতে থাকি । মিতু আমাকে জরিয়া ধরে তার ঠোঁটের কাছে নিয়ে যায় আমি আবার ওর ঠোঁট চুষতে থাকি ।অনেকক্ষণ কিসস করে আমি আমার একটা হাত ওর যোনির ওপরে রাখতেই ও এত উত্তেজিত হইয়া পড়ে আমাকে আরো জোড়ে কিসস করতে থেকে ।আমি দেরি না করে কিসস বন্ধ করে ওর পায়জামা খুলে ফেলি খুলে জা দেখি আমার চোখ বড় হইয়া যায়।একদম পর্নস্টার দের মতন সুন্দর গোলাপী যোনী এখনও করো জন্য খোলা হয় নাই আমি মনে মনে জিনেকে সৌভাগ্য বান মনে করতে লাগলাম ।আমি দের না করে আমার মুখ ওর যোনির ওপরে নিয়া দেখি পুরো ভিজে আছে আমি কোনো দ্বিধা না করে সব চেটে নিলাম ।

এবার শুরু করলাম আমার মুখ চালানো এবার ও থাকতে পারলো না জোরে জোরে আহ্হঃ আহহ করে শব্দ করতে থাকলো আমি চাটা বন্দ করে বললাম :আস্তে কেউ আসে যাবে। ও বলে আমকে চোদেন আমি আর পারতাছি না ।আমি ওর কথায় কান না দিয়ে আবার চুষতে থাকি আর ও আমাকে বলেই যাচ্ছে প্লিজ fuck মি ।আমাকে চোদেন আমি আর পারতাছিনা আমাকে এখনই চোদ।

আমি তার কথায় কান না দিয়ে আমার মনের সুখে তার সামা চাটতে থাকি সে আহা আহ্হঃ করে আর সারা সরিল কুক্রতে থাকে কিছুক্ষণ পরে সেনা পারে প্রথমবারের মতন তার জল ছেড়ে দেই আমি শেষের টুকু চেটে আমার মুখে নিয়ে নি কি জে এক মজা ।

সে নিস্তেজ হইয়া পড়ে বিছানার উপরে আমি তার ঠোঁটের কাছে গিয়ে আমার ঠোঁটটি রাখে এবং মনে সুখের আবার কিস করা শুরু করে সেও কিসের স্বভাবে আমাকে জড়িয়ে ধরে কিস করতে থাকে এবং আমার প্যান্ট খুলে ফেলে আর তার মুখের সামনে চলে আসে আমার সাত ইঞ্চির বাড়া সে দেখে বলে ওরে বাবা এটা আমি কখনোই নিতে পারবো না আমি চলে যাচ্ছি আমি ওকে জোর করে ধরি এবং বলি পাগল হয়ে গেছো তুমি কিছুই হবে না আমি আছি না আমি আস্তে আস্তে ঢুকাবো তখন ও আমাকে জবাব দেয় আর আমি তো মজা করতে ছিলাম আপনার সাথে বলে আমার ধোনে কিস করতে শুরু করে।

কিস করতে করতে আমার ধোনটি তার মুখের ভিতরে অল্প একটু নিয়ে একদম ললিপপ এর মত খাওয়া শুরু করে আমি তো অনেক মজা পাচ্ছি আমি না পেরে তার মুখের ভিতরে আমার বাড়াটা জোর করে অনেকখানি ঢুকিয়ে দিই তার গলায় কি আমার বারোটা বাধে সে নিশ্বাস নিতে পারছিল না তার চোখ থেকে জল চলে আসছিল। আমি আর না পেরে তার কষ্ট দেখে বের করে নি আমার বাড়াটা ভাবছিলাম সে মনে হয় আর আমার বাড়াটা চুষে দেবে না কিন্তু সে আবার আমার বাড়াটি ললিপপ এর মত চুষতে শুরু করে।

আমিও তার মুখের ভিতর ঠাপ দিতে শুরু করে তার সেক্সি চুষা দেখে আমি তার মুখের ভিতরে প্রথমবার মাল ফেলে দেই এবং তার মুখে সম্পূর্ণ মালটি ফেলে দেয় সে একটি একফোঁটা মাল নিচে পড়তে দেয় না সম্পূর্ণ মালটাকে খেয়ে ফেলে এবার আমি আর মিতু বিছানায় শুয়ে পড়ি দুজনেই কারো শরীরে কোন কাপড় নাই আমরা দুজনই হালকা পরিমাণ নিজেদের সাথে জড়িয়ে শুয়ে থাকি কিছুক্ষণ তারপর আমিও আমি ওর ঘাড়ে হাত দিয়ে আমার কাছে টেনে নিয়ে তাকে আমার শরীরের সাথে সম্পূর্ণ জড়িয়ে থাকে কিস করা শুরু করে সেও আমাকে অনেক জোরে জড়িয়ে ধরে।

এইদিকে আবার আমার ধোনটা অনেক শক্ত রড হয়ে গেছে সে বুঝতে পারে এবার আমি দেরি না করে আবার তার যোনির কাছে গিয়ে আমার মুখটা দিয়ে তার ছামাটা চাটতে লাগে এবার ধমকের গলায় বলে আমাকে চোদো আমি আর পারতেছি না আমি দেখি না করে আমার শক্ত বাড়াটি তার জনের উপরে রাখি এবং বলি এটা কিন্তু এখন পাঠানো হয় নাই আমি কি পাঠাবো বলে আমিতো আপনার জন্যই অন্য কাউকে দিয়ে পাঠায় নাই আপনি পাঠাবেন আপনি আমাকে প্রথম চুদবেন এই কথা বলার সাথে সাথে আমি হালকা একটু চাপ দিতেই তার ভার্জিনিটি নষ্ট হয়ে যায় জোরে চিৎকার করে ওঠে বলে ফেটে গে গেল মরে গেলাম আমি মরে গেলাম আমি দেখতে পাই তার যোনির থেকে রক্ত বেরোচ্ছে আমি ওর পায়জামা দিয়ে রক্ত মুছে দেই এবং আমার ধোনটা ওর সামা থেকে বের করে নেই ও রাগান্বিত গলায় বলে কি হলো বের করলেন কেন আমি বললাম তুমিই তো বললে তোমার অনেক ব্যথা লাগতাছে ব্যথা করতাছে আমাকে জবাব দিল আপনি ঢুকান ব্যাথা করুক করুক তাতে কোন সমস্যা নেই আপনি আমাকে চ*** পাগল করে দেন আমি তার কথা শুনে আরো উত্তেজিত হয়ে যাই এবার আমি আবার ধোনটি সেট করি আস্তে করে একটি থাপ দিতেই অর্ধেক ধোনটি ঢুকে যায় অনেক টাইট ছিল ঢুকাতে আমারই কষ্ট হচ্ছিল আর মিতুর মুখ থেকে আহ্হঃ আহ্হঃ উফফ এই বাদে কোনো শব্দ হচ্ছিল আমি আস্তে আস্তে চুদাটছিলাম। হটাত করে জোরে একটা ঠাপ দিতেই আমার পুরো ধোন টা তার চামার মধ্যে ঢুকে যায় আর ও করে জোরে চিল্লায় ওঠে আমি ওর ঠোঁটে আমার ঠোঁট ঢুকাই দি ই আর আমার কিস করতে শুরু করি আর নিচে দিয়ে আমার ধোনটা তার যোনি ভিতর কিস করা বন্ধু করে ও আমাকে বলে আপনি কি ঢুকালেন আমার চামার ভিতরে আমার তো মনে হচ্ছে আপনি বাশ ঢুকিয়েছেন। আমি মজা করে বলি টা হইলে বার করে ফেলি?
মিতু: আপনাকে মেরে ফেলবো আপনি আমার উত্তেজনা বাড়িয়া এখন যদি চলে যান আমি মরে যাবো আমাকে চুদুন আরো জোড়ে ।

আমি ওর কথা শুনে আমি ওকে আমার সর্ব শক্তি দিয়া চুষতে থাকি।আমি কিছু সময় এর জন্য থামি ওকে কিসস করতে থাকি আর ওর দুদ খেতে থাকি ওর দুধের বোটার ওয়পরে জোরে কামর দিয়ে লাগি ও জোরে জোরে আহ্হঃ উফফ শব্দ করতে থাকে । এবার ওকে আমার ওপরে নি ও নিজে নিজে আমার ধোন ওর চামার সাথে সেট করে আর নিজে নিজে উপুড় নিচু হতে থাকে আবার আমি ওর ঠোঁট চুষতে থাকি ও একটু পাঁচ উচু করে আর আমি নিচের থেকে ঠাপ দিতে থাকি ওর ঠোটের ভিতরে আমার ঠোট ছিল আমি বুঝতে পারছিলাম ওহহ উম্ম উমমম আমম শব্দ করতেসিল ।আমি আবার জায়গা পরিবর্তন করি এবার ওকে ডগি স্টাইলে আসতে বলি ও কোনো আপত্তি না করে আমিও আমার বাড়াটা সেট করি আবার জোরে জোরে নিজের বল দিয়া করা শুরু করি অনেক ক্ষন পর ও বলে আমার পড়বে আমি ওর কথায় কান দিলাম না আর আমার ও পড়ার চরম মুহুর্ত চলে আসে আমি ওর চামার থেকে ধোন বের করে ওর মুখে ঢুকাইয়া সব মাল ওর মুখে ঢুকিয়ে দি। ও একফোঁটাও মাল নিচে পড়তে দেই না ।সব মাল খেয়ে ফেলে।আমি ক্লান্ত সরিল নিয়া শুয়ে পড়ি ও আমার বুকের ওপরে শুয়ে আমাকে বলে ।
মিতু:আমি এমন সুখের জন্যই অপেক্ষা করছিলাম ।আপনি আমাকে এমন ভাবে চুদলেন আমি কখনোই ভুলবো না আর আমি আপনার সারা জীবনের দশি হতে চাই। আমকে বিয়া করে নেন

আমি ওকে অনেক বুঝালাম যে এই বয়সে বিয়ে করাটা ঠিক হবে না তোমার বয়স অনেক কম বাসার থেকে মেনে নিবেনা ।আর তুমি একটু বড় হয়ে তখন না হয় দেখা যাবে।
মিতু:আমি এমন ভালোবাসা প্রতিদিন পেতে চাই আপনি আমাকে আপনার সাথে নিয়ে যান।
আমিঃ আরে তুমি বোঝার চেষ্টা করো।সম্ভব হলে তো নিয়েই যেতাম
মিতু: আচ্ছা টা হলে জে কইয়দিন আছেন আমাকে প্রতিদিন এমন ভাবে সুখ দিবেন ।এমন ভালবাসা দিবেন
আমিঃ হ্যা ।আচ্ছা
ও আমার বুকে মাথা রেখে শুয়ে আছে আমাদের করো সরিয়ে কোনো জামা কাপড় নাই ।এদিকে আমার বাড়াটা আবার শক্ত হয়ে ওর সরিলে গুটা দিচ্ছে। ও বলে
মিতু: এখন আমি আর নিতে পারবোনা আমার চামায় ব্যাথা করতাছে।আবার কালকে।

আমিও কোনো জোর করি না এভাবে আমি ঐখানে পরবর্তী ৩ দিন ছিলাম আর তিন দিন ওকে আচ্ছা মতন আরাম দিছি ।শেষের দিন ও আমাকে ছাড়বেই না । বলে আপনি যদি আমাকে না নিয়া যান আমি মরেই যাবো।আমি ওকে অনেক কষ্ট করে বুঝিয়া ওকে আশ্বাস দি জে আমি ওকে একদিন নিয়ে যাবো।
 

Users who are viewing this thread

Back
Top