What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

হোগলমারা রহস্য … জোড়া রহস্য অন্বেষণ (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
হোগলমারা রহস্য … জোড়া রহস্য অন্বেষণ – প্রথম পরিচ্ছদ - by Ratipati

মুখবন্ধ

এই কাহিনীর সমস্ত ঘটনা এবং চরিত্রাবলী পূর্ণরূপে কাল্পনিক। সম্পূর্ণরূপে নিজের কল্পনাকে হাতিয়ার করে একটি রহস্য-উপন্যাস লেখার চেষ্টা করেছি, যার বাস্তবের সাথে দূর-দূরান্ত পর্যন্ত কোনো যোগাযোগ নেই। গল্পের কোন চরিত্র বা ঘটনাবলীর যদি বাস্তবের সাথে মিল ঘটে যায় তাহলে সেটা নেহাতই কাকতালীয়। গল্পের একান্ত প্রয়োজনেই যৌনতার অবতারণ করা হয়েছে। একটি রহস্য-উপন্যাস পড়ার সাথে সাথে পাঠক বন্ধুদের চটি উপন্যাস পাঠের যৌন আনন্দ লাভের কথা মাথায় রেখে যথেচ্ছ সম্ভোগের বিবরণ দেবার চেষ্টা করেছি। পড়ে দেখুন, আশা করি ভালো লাগবে, প্রাণভরে যৌনতার সুখ লাভ করানোর অঙ্গীকার করছি। ভালো থাকুন, সুস্থ থাকুন। সেই সাথে যৌনতার শিখরে বিরাজ করুন…

নিবেদনে ইতি,

"রতিপতি"

(প্রথম পরিচ্ছদ)

"কি সৌভাগ্য করে যে তোমাকে নিজের এ্যাসিস্ট্যান্ট হিসেবে পেয়েছিলাম ডার্লিং…! বিয়ে না করেই সেক্সের পূর্ণ সুখ লাভ করছি জমিয়ে। তোমার গুদে বাঁড়াটা ভরলেই মনে হয়ে জীবনের সেরা সুখ লাভ হচ্ছে। কি চামকি গুদ পেয়েছো সোনা একটা…! যত চুদি তত মনে হয় নতুন গুদ চুদছি…" -নিজের এ্যাসিস্ট্যান্ট লিসাকে মনের সুখে ঠাপাচ্ছিল রুদ্র।

"আমারও কি সৌভাগ্য কিছু কম বস্…! বাঙালী মেয়েদের ক'জনের কপালে এমন চটকদার বাঁড়া জোটে বলুন তো…! মনে হচ্ছে আপনার শাবলটা যেন পুরো তলপেটটাকেই খুঁড়ে-ফেড়ে দিচ্ছে। মারুন বস্, একটু জোরে জোরে মারুন…! আপনার বাঁড়াটা ভেতরে নিয়ে যে কি স্বর্গীয় সুখ পাই আপনাকে বোঝাই কি করে বস্…! দিন বস্, আমাকে আরও বেশী বেশী করে স্বর্গসুখ দিন…" -লিসাও ওর বস্, রুদ্রর দেওয়া সুখের ঠাপ গিলছিল সক্রিয়ভাবে।

রুদ্র, মানে রুদ্রদেব সান্যাল, বছর পঁয়ত্রিশের একজন প্রাইভেট ডিটেক্টিভ। অবশ্য গোয়েন্দা হয়ে যাওয়াটা নেহাতই ভাগ্যক্রমে। ছোটবেলায় একটি কার এ্যাক্সিডেন্টে বাবা-মা উভয়কেই হারিয়ে সে কোলকাতায় তার একমাত্র কাকা দেবারতি সান্যালের বাড়িতে মানুষ। শৈশব থেকেই লেখাপড়ায় তুখোড় রুদ্রর মেধা দেখেই দেবারতি তার পড়াশোনার বন্দোবস্ত করেছিলেন কোলকাতার নামকরা কনভেন্ট স্কুলে। যদিও তার কাকিমা, সুরঞ্জনা সান্যাল সেটাকে মেনে নিতে পারতেন না -"পরের ছেলের জন্য তোমার এমন বাড়াবাড়ি দেখে গা পিত্তি জ্বলে যায়…! নিজের মেয়েটার কথাও তো ভাববে…!"

"আমি কি তিন্নির দেখভালে কোনো খামতি রেখেছি সুরো…! কিন্তু এমন প্রতিভাবান ছেলেকে কি অবহেলায় নষ্ট করে দেব…? আর ও পর কোথায় ? নিজের দাদার ছেলে…! অনাথ শিশুটার প্রতি তোমার কি এতটুকুও মায়া হয় না…! রুদ্র যদি তোমার দাদার ছেলে হতো, তখনও কি এই একইভাবেই বলতে…!" -দেবারতির এ কথার কোনো উত্তর দিতে না পেরে সুরঞ্জনাও আর কথা বাড়ান নি। তাই রুদ্রর লেখাপড়া চলতে থাকে।

ডিস্টিঙ্কশান নিয়ে প্রবেশিকা পরীক্ষায় উত্তীর্ণ হয়ে রুদ্র বিজ্ঞান বিভাগে ভর্তি হয়। কিন্তু কলেজে উঠেই গোয়েন্দা-গল্প ওকে একরকম গ্রাস করে নেয়। সেই গুলো পড়তে পড়তে কোথাও যেন নিজেকেও ব্যোমকেশ, ফেলুদা, শার্লক হোমস্ দের দলে ভাবতে শুরু করে। তাই কাকা-কাকিমার আশায় জল ঢেলে দিয়ে একটা প্রাইভেট ডিটেক্টিভ এজেন্সি খুলে বসে।

প্রথম দিকে তেমন কোনো কেসই সে পাচ্ছিল না। কার কুকুর হারিয়ে গেছে, কার বাইক, তো কারো বা ডকুমেন্ট। কিন্তু ওর ভাগ্য পাল্টে গেল অগ্রবাল ঘোটালা কেসটা পাওয়ার পর। ওই যে কথায় বলে না…! ভক্তিতে ভগবানও দেখা দেন…! প্রায় পঞ্চাশ কোটির ঘোটালার পর্দাফাঁস করে রুদ্র খবরের কাগজের শিরনাম হয়ে ওঠে। পুরস্কার স্বরূপ পাওয়া নগদ এক কোটি টাকার বিশাল পারিশ্রমিক পেয়ে রুদ্র মধ্য কোলকাতায় নিজের ফ্ল্যাট নিয়ে তারই একটা রুমে নিজের অফিস খোলে। কাজে সুবিধের কথা ভেবে একজন এ্যাসিস্ট্যান্ট নিয়োগের কথা ভেবে খবরের কাগজে রুদ্র বিজ্ঞাপন দিল। প্রাধান্য অবশ্যই মেয়ে, কেননা, সুন্দরী, যুবতী মেয়ে রুদ্রর বরাবরের একটি দূর্বল জায়গা। যদিও এখনও পর্যন্ত কাউকে লাগানোর কপাল তার হয়ে ওঠে নি। কিন্তু ইন্টারনেটে ব্লু-ফিল্ম দেখে রূপবতী তন্বীদের রমণ করার বাসনা তার মনে বহুদিন থেকেই তুষের আগুন হয়ে ধিকি ধিকি জ্বলছিল। জীবনে প্রতিষ্ঠিত হয়ে যদি কোনো মেয়ের লদলদে কামুক শরীরটা সম্ভোগ করতে পাওয়া যায়, তাতে ক্ষতি কি…!

আজ নিজের এ্যাসিস্ট্যান্ট লিসাকে ধুন্ধুমার চোদনে চুদতে চুদতে তাকে প্রথম দেখা এবং কাজে নিয়োগ করার দিনটি এবং তারপর তাকে প্রথম বারের জন্য ভোগ করার স্মৃতিগুলি রুদ্রর মানসপটে বারবার ঝলসে উঠতে লাগল——–

নির্ধারিত দিনে বেশ কিছু সংখ্যক মেয়ে ইন্টারভিউ দিতে এলে, তাদের মধ্যে থেকে বিচক্ষণতা, উপস্থিত বুদ্ধি ঝটিতি সিদ্ধান্ত নেবার ক্ষমতা এবং রূপ সৌন্দর্যের নিরিখে রুদ্র প্রতিটি মেয়েকেই চুলচেরা বিশ্লেষণে বাছাই করছিল। কিন্তু একটা মেয়েও তার মনে দাগ কাটতে পারছিল না। হতাশ হয়ে, মনের মত একটা মেয়ে পাবার আশায় জল ঢেলে দিয়ে রুদ্র ইন্টারভিউ সেশান বন্ধ করে দিতে যাবে এমন সময় ওর অফিসের দরজার একটা পাল্লা ঠেলে একটা মেয়ে উঁকি দিয়ে জিজ্ঞেস করল – "ভেতরে আসতে পারি…?"

রুদ্রর কানে যেন নাইটিঙ্গেল পাখীর সুর রণিত হয়ে গেল। এমন মিষ্টি একটা কণ্ঠস্বর শুনে রুদ্র সেদিকে তাকাতেই ওর চোখদুটো বিস্ময়াভিভূত হয়ে গেল। কেবলমাত্র ওর চেহারাটা দেখেই রুদ্র যেন থ হয়ে গেছে। ওকে ওভাবে বাক্-হারা হয়ে যেতে দেখে মেয়েটি আবার জিজ্ঞেস করল – "আসব স্যার…?"

কিংকর্তব্যবিমূঢ় রুদ্র খেই হারা হয়ে থতমত খেয়ে বলল – "ওহঃ ইয়েস্, প্লীজ় কাম ইন…!"

মেয়েটা রুদ্রর সামনে এসে দাঁড়াতেই রুদ্র ওকে দু'চোখ ভরে গিলতে লাগল। বয়েস আনুমানিক চব্বিশ-পঁচিশ মত হবে। মেয়েটার হাইটটা এই গড়-পড়তাম বাঙালী মেয়েদের মতই, আনুমানিক পাঁচ চার কি পাঁচ মত হবে। কিন্তু ফিগারখানা যাকে বলে একেবারে খাসা। শরীরের সাথে সেঁটে থাকা একটা টপ্ পরে থাকার কারণে শরীরের প্রতিটি বাঁক যেন চিৎকার করে বলছে – আমাকে দেখো। রুদ্র মেয়েটার মাথা থেকে ওকে পর্যবেক্ষণ করতে লাগল। পাকা গমের মত উজ্জ্বল গায়ের রং, মাথায় ঘন, কালো, রেশমি চুলগুলো খুলে রাখা, যার প্রান্তদেশ কার্ল করা, মাঝারি মাপের একটা কপালের নিচে নিখুঁতভাবে প্লাক্ করা টানা টানা একজোড়া ভুরুর নীচে হ্রদের মত টলটলে নীল দুটো চোখ, টিকালো নাকটার নীচে মধ্যম মাপের দুটো রসালো ঠোঁট যাদের নীচেরটা সামান্য একটু মোটা। ঠোঁটে টুকটুকে লাল লিপস্টিকের উপর জেল লাগানোর কারণে ও'দুটো ঘরের আলোয় চিকমিক্ করছে। মেয়েটার মিটিমিটি হাসির কারণে ঈষদ্ ফাঁক হয়ে থাকা ঠোঁটদুটোর ফাঁক দিয়ে দৃশ্যমান দাঁত গুলো স্ফটিকশুভ্র হয়ে ঝিলিক মারছে। গালদুটোও যেন ঈশ্বর নিজের হাতে তৈরী করেছেন, ঠিক যেন আপেলের মত গোল গোল। চেহারায় কোথাও বিন্দু পরিমাণও কোনো দাগ নেই। তবে মাঝারি থুতনিটার বামদিকে ছোট্ট একটা তিল যেন চেহারাটাকে আরও আকর্ষণীয় করে তুলছে।

রুদ্রর জিজ্ঞাসু চোখদুটো মেয়েটার দিঘোলপানা মুখের মসৃণ চেহারা বেয়ে ছলকে পড়ে গেল ওর বুকটার দিকে। ধোঁকার মত নিটোল গোল বড় বড় উদ্ধত মাইজোড়া যেন দুটো পাহাড়-চূড়া, যারা গায়ের সাথে লেপ্টে থাকা গেঞ্জি-টপটাকে ফাটিয়ে ছিটকে বেরিয়ে আসতে চাইছে। সাইজ় কমপক্ষে 36DD তো হবেই সন্দেহ নেই। বুক থেকে নিচের দিকে নামার সময় শরীরটা ক্রমশ সরু হয়ে আসতে আসতে মিশে গেছে আনুমানিক তিরিশ সাইজ়ের কোমরের সাথে, যার নিচ থেকে দু'দিকে দু'টো ঢেউ তুলে দাবনা দুটোকে যথেষ্ট উঁচু করে দিয়েছে। সামনা-সামনি দাঁড়ানোর কারণে রুদ্র মেয়েটার নিতম্বদ্বয়কে দেখতে পাচ্ছিল না। তবে মনের চোখ দিয়ে সে ভালোই বুঝতে পারছিল, সে দু'টোও বেশ মোটাই হবে। সাইজ় আনুমানিক ছত্রিশ। স্কিন-টাইট জিন্স পরিহিতা মেয়েটার উরু দুটো তার শরীরের তুলনায় একটু মোটার দিকেই। লদলদে মাংসল সেই উরু দুটো যে কোনো পুরুষের মন উতলা করে দেবার পক্ষে যথেষ্ট।

যদিও রুদ্রর যৌনতার বিষয়ে তখন তেমন কোনো জ্ঞান ছিল না, তবুও ওর পড়ার নেশার কারণেই কোথাও দেখেছিল, এমন ফিগারের মেয়েরা নাকি শঙ্খিনী গোত্রভুক্ত, যারা যৌনক্রীড়ায় অতীব চাহিদাসম্পন্ন এবং পারঙ্গম হয়ে থাকে। এমন একটা মেয়েকে নিজের এ্যাসিস্ট্যান্ট হিসেবে পাবার কথা হয়ত রুদ্রও কল্পনা করেনি। মেয়েটির কানায় কানায় পূর্ণ রূপ-যৌবনকে বিস্ফারিত দুই চোখ দিয়ে গোগ্রাসে গিলতে গিলতে এতটাই মসগুল হয়ে গেছে যে তাকে বসতে বলতেও সে ভুলে গেছে। "বসব স্যার…?" – মেয়েটার কথাটি রুদ্রকে বাস্তবের মাটিতে পটকে মারল।

"ওহঃ সিওর…! টেক ইওর সীট।" – হড়বড়িয়ে বলল রুদ্র – "কি নাম তোমার…? তুমি করেই বললাম। উড ইউ মাইন্ড….?"

"অফকোর্স নট্…! যদি জবটা হয়ে যায় তাহলে তো আপনি আমার স্যার হবেন। আর স্যারেরা নিজেদের ইনটার্নকে তো তুমি করেই বলবেন। আর আমার নাম মোনালিসা, মোনালিসা চ্যাটার্জী।" – মেয়েটা স্মার্টলি রুদ্রর সাথে কথা বলে যাচ্ছিল।

যদিও রুদ্র মেয়েটাকে দেখা মাত্র পুরো বোল্ড হয়ে গেছে, তবুও নিজের উত্তেজনাকে মেয়েটার সামনে উন্মোচিত হ'তে না দিয়ে রিজ়ার্ভ হয়ে বলল – "ওয়েল, ইন দ্যাট কেস আমার এখনই তোমাকে তুমি করে বলা উচিৎ হয় নি। বিকজ় তোমার জবটা এখনই কনফার্ম নয়। তোমার ইন্টারভিউ এখনও কিছুই হয় নি।"

কথাটা শুনে মেয়েটাকে ইষদ্ বিব্রত দেখালেও এবারেও বেশ স্মার্টলি বলল -"আই এ্যাম রেডি ফর এনিথিং স্যার। আপনি আমাকে যেকোনো প্রশ্ন করতে পারেন। আমি যদি উত্তর দিতে না পারি, সেটা আমার ব্যর্থতা। তবে জবটা আমার চাই স্যার। বাবা প্যারালাইজ়ড্ হবার পর এভরিথিং ডিপেন্ডস্ অন মী। তবে আমি আপনাকে জোর করব না। আপনি যদি আমাকে ইনকম্পিটেন্ট পান, ইউ ক্যান ইজ়িলি রিজেক্ট মী। এখানে নয় তো, অন্য কোথাও নিজের উপযুক্ত কিছু কাজ নিশ্চয় জুটে যাবে।"

মেয়েটার কনফিডেন্স দেখে রুদ্র মুগ্ধ হয়ে গেল । তবুও ওকে বাজিয়ে নিতে জিজ্ঞেস করল -"যদি তুমি নিজে একজন ডিটেক্টিভ হ'তে তাহলে একটা কেস কে কিভাবে এ্যাপ্রোচ করতে?"

"দেখুন স্যর, প্রথমত আমি সন্দেহের তালিকা থেকে কাউকেই বাদ দিতাম না। ঘটনাস্থলে একটা টেনে নেওয়া সিগারেটের ফিল্টার পড়ে থাকতে দেখলেও প্রথমেই তার ব্র্যান্ডটা দেখতাম। আর হাতে গ্লাভস্ না পরে কোনো কিছুতেই হাত দিতাম না।" -মেয়েটা নিজের বায়োডাটাটা রুদ্রর দিকে বাড়িয়ে দিতে দিতে বলল -"আফটার অল, দ্য গ্রেট রুদ্রদেব সান্যালের অধীনে কাজ করতে গেলে কিছুতো নিজস্বতা থাকতে হবে !"

মেয়েটা যেটুকু বলল সেটুকু গোয়েন্দাগিরির হাতেখড়ি হলেও আক্ষরিক অর্থে ওর বসন্ত সমীরণে প্রস্ফুটিত পলাশ ফুলের মত লালায়িত যৌবনকে দেখেই রুদ্র আপ্লুত হয়ে বলল -"ইউ আর ইন। তবে একটা কথা, তোমাকে কখনও কখনও আমার ফুলটাইম এ্যাসিস্ট্যান্ট হয়ে আমার সাথেই থাকতে হবে। এমনও হতে পারে যে কোলকাতার বাইরের কোনো কেস এলো, তখন তোমাকে সেখানেও আমার সাথে যেতে হবে। কখনও কখনও তোমাকে আমার সাথে গোটা রাত কাটাতে হবে। তুমি এই সব কিছুর জন্য তৈরী তো…?"

"আমার কাছে কোনো অপশান নেই স্যার। জবটা চালিয়ে যাবার স্বার্থে আমাকে সব কিছুই করতে হবে। সেটা আমিও জানি। টিউশানি করে সংসারের ভার টানতে পারছি না। আজকাল ছাত্র-ছাত্রীরা কোচিং-এই বেশি ভিড় করছে।" -মেয়েটা নির্লিপ্ত ভাবে কথাগুলো বলে গেল।

"দেন্ মিস্ লিসা… ক্যান আই কল ইউ সো…?"

"সিওর স্যার… ইট সাউন্ডস্ কুল…! বাট্ ইউ উইল কল মী ওনলি লিসা। নো মিস্ বিফোর দ্যাট…"

"ও কে দেন্, ইউ আর ওয়ার্কিং উইথ মী। বাট্ তুমি আমাকে স্যার নয়, বস্ বলবে। আমি কোনো টিচার নই, না তো পুলিশ অফিসার।"

রুদ্রর কথা শুনে পাহাড়ী ঝর্ণার ঝংকার তুলে খিল খিল করে হেসে লিসা বলল -"ঠিক আছে, তাই হবে।"

"তবে আমি তোমাকে কোনো স্যালারি দেব না। ইনস্টেড, রিউয়ার্ড হিসেবে যা পাবো তার থার্টি পারসেন্ট তোমার। ডান্…?"

পেপারে রুদ্রর অগ্রবাল ঘোটালা কেস সলভ্ করার পর প্রাপ্ত রেমুনারেশানের এ্যামাউন্টটা মনে পড়তেই লিসা একবাক্যে রাজি হয়ে গেল -"ও কে বস্। আপনার লিসা তাতেই সন্তুষ্ট।"

লিসা কাজে জয়েন করার পর পরই আরও একটা বড় এ্যাসাইনমেন্ট এলো। রুদ্র সেটারও জড় পর্যন্ত পৌঁছে কেস সলভ্ করে দিয়েছিল। এবারেও পারিশ্রমিক হিসেবে মোটা অঙ্কের টাকা পেয়েছিল। চুক্তিমত লিসা তার থার্টি পারসেন্ট পেয়ে খুব আনন্দিত হয়েছিল। কাজে যোগ দিয়েই এত বড় একটা পারিশ্রমিক পেয়ে লিসা বলল -"বস্, এত তাড়াতাড়ি এত টাকা রোজগার করব ভাবতে পারি নি। থ্যাঙ্ক ইউ বস্।"

"শুধু থ্যাঙ্কস্…? সেলিব্রেট করবে না…?" -রুদ্রর মনে শয়তানি খেলতে লেগেছিল।

"সে তো করতে ইচ্ছে করছেই বস্, কিন্তু আমি ড্রিঙ্ক করি না যে…!" -লিসা আমতা আমতা করছিল।

"আমি কি করি…? সেলিব্রেট করা মানে কি শুধুই ড্রিঙ্ক করা…! আমরা কি অন্য কিছু করতে পারি না…?"

"বলুন বস্, কি করতে চান…?" -লিসার চোখদুটো বড় বড় হয়ে গেল।

রুদ্র ঝট্ করে কব্জিটা উল্টে দেখে নিল, চারটে কুড়ি। তারপর বলল -"তুমি না হয় একবার বাড়ি থেকে ঘুরে এসো। আর আসার সময় বাড়িতে বলে এসো-একটা কেস স্টাডি আছে। তাই হয়ত তুমি আজ রাতে ফিরতে পারবে না।"

রুদ্র আগেই ওকে শর্ত দিয়ে রেখেছিল, প্রয়োজনে রাতে থাকতেও হ'তে পারে। তাই রুদ্রর প্রস্তাব শুনে সে আর কিছু বলতে পারল না। "ঠিক আছে বস্। তাই হবে। আমি তাহলে আসি !"

"ও কে, এসো। আর সাবধানে যেও। কাছে অনেক টাকা আছে।" -রুদ্র লিসাকে সাবধান করে দিল।

সাইড ব্যাগে প্রায় দু'লাখ মত টাকা নিয়ে লিসা বেরিয়ে পড়ল। ওর বের হতে হতেই রুদ্রও নিজের টাকাটা লকারে ভালো করে রেখে বের হলো। বড় রাস্তার ধারে একটা মেডিসিন স্টোর থেকে এক ফাইল আই-পিল কিনে সে চলে গেল পাশের একটা শপিং মলে। কোলকাতা শহরে আজকাল যে কোনো শপিং মলেও শো-রুমের মত ব্র্যান্ডেড পোশাকের বিপুল সম্ভার পাওয়া যায়। একটা শপ্-এ গিয়ে রুদ্র লিসার জন্য দু'টো জেগিংস্ এবং একটু ঢিলে-ঢালা দু'টো ডীপ, রাউন্ড নেক টি-শার্ট কিনল। সেই সাথে ভেলভেট ব্লু রঙের একটা শিফন কাপড়ের সী-থ্রু শাড়ীও কিনে নিল, সঙ্গে একটা ম্যাচিং ব্লাউজ় এবং নীল রঙেরই একটা পেটিকোট। তারপর সেখান থেকে বেরিয়ে একটা ইনার গারমেন্টস্ স্পেশালে ঢুকে জকি ব্র্যান্ডের দুটো প্যান্টি এবং 36DD সাইজ়ের দুটো সফ্ট কাপ ব্রা কিনে নিল। ব্রা-প্যান্টির একটা সেট শাড়ীর সঙ্গে ম্যাচ করে সেই ভেলভেট ব্লু এবং একটা সেট লাল নিয়ে রুদ্র এবার চলে গেল একটা কসমেটিক্স এর দোকানে। ফরাসী দুটো লেডিজ় পারফিউম, লাল, মেরুন এবং গোলাপী রঙের একটা করে নেল পলিশ, এবং স্ট্রবেরী রেড রঙের দুটো লিপস্টিকও কিনে নিল। শাইনিং সিলভার কালারের একটা গয়নার সেটও কিনে নিল, যাতে একটা ডিজ়াইনার নেকলেস্ এবং দুটো ম্যাচিং দুলও ছিল। দেখতে দেখতে কোথায় যে কুড়ি হাজার টাকা চলে গেল রুদ্র তার হিসেবও পেল না। সে যাক। যদি ফিরে আসে, তবে বহুগুণে ফিরবে। রুদ্র আশায় বুক বাঁধল।

মার্কেটিং করে ফ্ল্যাটে ফিরতে ফিরতে রুদ্রর সন্ধ্যা ছ'টা হয়ে গেল। বসন্তের সন্ধ্যার ফুর ফুরে বাতাস ওর দেহমনে এক অভূতপূর্ব শিহরণ জাগিয়ে তুলছিল। লিসাকে নতুন করে পাবার একটা হাতছানি রুদ্রকে অমোঘ আকর্ষণে টানছিল। সে জানে, লিসা আসবে। কিন্তু তবুও মনে এক অদ্ভূত অস্থিরতা, কখন আসবে, কখন আসবে। নিজেকে একটু ফ্রেশ করে নিতে হবে। রুদ্র ঝটপট নিজের পোশাক গুলো ছেড়ে কেবল জাঙ্গিয়াটা পরে রেখে নিজের মোডারেট বাথরুমে ঢুকল। মুখে হাতে জল দিতে দিতে আচমকা মনে পড়ল তলপেটে বেশ জঙ্গল জমে গেছে। একটু সাফ করে নিলে ভালো হয়। জাঙ্গিয়া খুলে নিচে নামাতেই ওর লকলকে লিঙ্গটা বেরিয়ে এলো। গোঁড়ায় কোঁচকানো, ঘন, কালো লম্বা যৌনকেশের মাঝ থেকে ওর পৌরষটা নিম্নাভিমুখে ঝুলছে। নিরীহ, গোবেচারা শিশ্নটা যেন একটা শান্ত খরিশ। ফণা নামিয়ে যে ঝাঁপির মধ্যে ঘুমোচ্ছে। শান্ত অবস্থাতেই রুদ্রর মাংসদন্ডটা একটা ছুঁচোর মত লম্বা আর মোটা মনে হচ্ছিল। রুদ্র অত্যন্ত যত্ন সহকারে নিজের লিঙ্গটাকে বামহাতে নিয়ে উপর থেকে ডানহাতটা পরম স্নেহে বুলাতে লাগল।

"আর কয়েক ঘন্টা বাবু…! যদি তোর কপালে সম্ভোগ আছে, তাহলে আজ রাতেই তোর হাতে খড়ি হয়ে যাবে। আর কয়েক ঘন্টা অপেক্ষা কর বাবু…!"-রুদ্রর আঙ্গুলগুলো ওর জঙ্গলা যৌনকেশের মাঝে হারিয়ে গেল। সামনের লম্বা আয়নায় ওর লিঙ্গটা আরও মোটা আর লম্বা মনে হচ্ছিল। আয়নায় সবকিছুই একটু বেশি মোটা আর লম্বা দেখায়। পাশের দেওয়ালে টাঙানো সেল্ফটার উপর থেকে একটা নামী হেয়ার রিমুভার পেড়ে তার থেকে বেশ কিছুটা ক্রীম বের করে নিয়ে তলপেট আর বিচি জোড়ায় লাগিয়ে ঘঁষে ঘঁষে একগাদা ফেনা তৈরী করে নিল।

ক্রীমকে নিজের কাজ করতে দিয়ে রুদ্রর চোখদুটো চলে গেল সামনের লম্বা আয়নার দিকে। সেখানে নিজের প্রতিবিম্বের দিকে তাকাতেই রুদ্রর বুকটা গর্বে ভরে উঠল। গত বত্রিশ বছর ধরে তিলে তিলে গড়ে ওঠা ওর শরীরটা পেশীবহুল না হলেও প্রায় নির্মেদ। চ্যাপ্টা পেটটার উপরে ফুরফুরে লোমগুলো ওর যৌন আবেদনকে বেশ কিছুটা বাড়িয়ে দিচ্ছে। তবে পেটের চাইতে বুকের লোমগুলো একটু বেশি ঘন। মোটা মোটা বাহুদুটোতে বেশ ভালোই শক্তি সঞ্চিত আছে, সেটা রুদ্র নিজেও বেশ অনুমান করতে পারে। মুখে ঘন দাড়ি, যেটা সে রোজ ট্রিম করে, মাথায় এক ঝাঁকি চুল, সব মিলিয়ে ওর এই যৌবন যেকোনো মহিলার মনে কামনার আগুন জ্বালিয়ে দিতে পারে। মারা যাবার পূর্বে ওর বাবা এই একটা জিনিস ওকে দান করে গেছেন, পূর্ণ একটা যৌবন। প্রায় ছ' ফুট হাইটের ওর এই শরীরটা যে রতিক্রীড়ায় যথেষ্ট পারঙ্গম হবে, সেটা রুদ্র বেশ অনুমান করতে পারে। বিধাতা সহায় থাকলে হয়ত বা তার পরীক্ষা আজই হয়ে যাবে। রুদ্র স্বপ্নের দেশে পাড়ি দেয়।

নিজেকে লিসার সামনে প্রেজ়েন্টেবল্ করে তুলে ধরতেই হবে ওকে। লিসা যেন কোনো মতেই ওকে অস্বীকার করতে না পারে। রুদ্র ডানহাতটা ভাঁজ করে নিজের বাইসেপ্স্-এর উপরে বুলাতে লাগল। এভাবে নিজের শরীরের দিকে দেখে নিজেই প্রলুব্ধ হতে হতে মিনিট পনের পরে সে তলপেটের ফেনাগুলোকে ঘঁষে ঘঁষে হ্যান্ড শাওয়ারের শীতল জলধারা দিয়ে পরিস্কার করে ধুয়ে নিল। ওর তলপেটের, যৌনাঙ্গের গোঁড়ার, এবং অন্ডকোষদুটোর উপরের সেই কোঁচকানো যৌনকেশগুলি জলের সাথে ভেসে যেতেই তলপেটের চামড়াটা চকচক্ করতে লাগল, যেন কেউ একটা শ্বাদলকে চেঁছে ঘাসগুলো মুড়িয়ে কেটে দিয়েছে। রুদ্র আরও কিছুক্ষণ নিজেকে আয়নায় দেখে মুখে-হাতে জল দিয়ে চুলগুলোও হাতের জলে ধুয়ে নিল।

বাথরুম থেকে বের হতে হতে সাড়ে ছ'টা হয়ে গেল। তলপেটের বালগুলো পরিস্কার হওয়াতে যেন মনের জঞ্জালও পরিস্কার হয়ে গেছে। রুদ্র চুলগুলো মুছে নিয়ে একে একে নিজের ইনারগুলো প'রে নিল। পরে একটা জিন্স এবং গায়ে একটা হাঁটুর কিছুটা উপর পর্যন্ত সবুজ মেঝের উপরে সোনালী চকচকে সুতোর কাজ করা একটা পাঞ্জাবী চাপিয়ে নিল। গায়ে একটা মিষ্টি সেন্ট লাগাতে ভুলল না। অনেক্ষণ হয়ে গেল লিসা আসছে না দেখে রুদ্র ওর নম্বরটা ডায়াল করল। বার কয়েক রিং হ'তেই ওপার থেকে কথা ভেসে এলো -"পনেরো মিনিটের মধ্য ঢুকছি বস্।"

"বেশ…" -বলে রুদ্র কলটা কেটে দিল।

এরই ফাঁকে রুদ্র লিসার জন্য কিনে আনা শাড়ীটা নিজের বেডরুমের বিছানার উপরে ভাঁজ করা অবস্থাতেই খাট থেকে কিছুটা ঝুলিয়ে রেখে দিল। তার উপরে সেই ব্লু কাপ ব্রা এবং প্যান্টির সেটটা সুন্দর করে সাজিয়ে রেখে দিল। পাশে ব্লাউজ় এবং পেটিকোটটা রেখে তার সঙ্গে লাল লিপস্টিক, নেলপলিশ এবং ওর পছন্দের একটা পারফিউম রেখে দিল। সঙ্গে সেই গয়নার সেটটা রাখতে ভুলল না। এক কাপ কফি খেতে ভীষণ মন টানছিল। কিন্তু সে মনকে বোঝালো, বাইরে যখন বেরচ্ছেই, তখন না হয় বাইরেই খাবে। এমন সময় ওর কলিং বেলটা বেজে উঠল। এর আগে বেলটা ওর মনে কখনই এতটা উত্তেজনা সৃষ্টি করে নি। নিজেকে রুদ্র একটু সামলে নিল। তারপর দরজা খুলতেই দেখল লিসা নিতান্তই আটপৌরে পোশাকে দরজায় দাঁড়িয়ে। সেটা দেখে রুদ্র মনে মনে খুশি হ'লো। যাক্ লিসাকে সারপ্রাইজ়টা ভালোই দেওয়া যাবে।

দু'জনে একসঙ্গে হলে এসে সোফায় বসে রুদ্র লিসাকে বলল -"আমার বেডরুমে যাও। কিছু জিনিস তোমার জন্য অপেক্ষা করছে।"

লিসার ভুরু দুটো ঈষদ্ কোঁচকোতে চোখদুটো একটু ছোটো হয়ে গেল। ভাবখানা এমন — কি জিনিস রে বাবা…!

রুদ্র মুচকি হেসে বলল -"গিয়ে নিজেই দেখে নাও না…!"

আনন্দে একরকম নাচতে নাচতে লিসা বসের বেডরুমের দিকে এগিয়ে গেল। এই প্রথম সে রুদ্রর বেডরুমে ঢুকল। ঘরটা বেশ ছিমছাম্। আসবাব পত্রের ভারিক্কি নেই। বড় ঘরটার উত্তর দিকে জানলার সামনে একটা ডিভান খাট। পূর্ব দিকের গোটা দেওয়াল জুড়ে সুন্দর একটা গ্রাম্য পরিবেশের ছবি আঁকা প্লাস্টিক রঙ দিয়ে। পশ্চিম দিকের দেওয়ালের গায়ে একটা আলমারী এবং তার উপরে একটা এসি বসানো। আলমারীর উত্তরে একটা আলনা, যার উপরে রুদ্রর পোশাকগুলো এলোমেলো হয়ে ঝুলছে। লিসার বুঝতে অসুবিধে হয়না, একা পুরুষ মানুষের ঘর এমনই হবে। আর আলমারীর দক্ষিণে একটা বড় ড্রেসিং টেবিল, যার ধাপির উপরে বেশ কিছু বডি স্প্রে এবং সেন্ট আর দু'টো চিরুনি। দক্ষিণ দিকের দেওয়ালে, যেদিক দিয়ে সে ঘরে ঢুকেছিল, একটা বাহান্ন ইঞ্চির এলইডি টিভি লাগানো আছে। নিচে একটা ফ্ল্যাট ডেস্কের উপরে একটা ডিভিডি প্লেয়ার এবং পাশে একটা রিমোট। তবে ঘরে কোনো স্টাডি টেবিল নেই। তার মানে রুদ্র এ ঘরে ওর কোনো কাজ করে না। একজন গোয়েন্দার এ্যাসিস্ট্যান্ট হিসেবে লিসা বেশ সজাগ চোখে ঘরটার একটা সমীক্ষা করে নিল।

সবশেষে বিছানার দিকে চোখ যেতেই ওর মনটা হেসে উঠল। ব্লু রঙের শাড়ীটা দেখে ওর মনটা বাচ্চা ছেলেদের মত নেচে উঠল। আফটার অল, ভেলভেট ব্লু যে ওর ফেভারিট রং ! তবে শাড়ী উপরে রাখা অন্তর্বাস গুলো দেখে লিসা কিছুটা লজ্জাও পেল। লাল নেলপলিশ, লাল লিপস্টিক, পাশের ফ্রেঞ্চ পারফিউম… লিসা আহ্লাদিত হয়ে উঠল। কাছে এসে ব্রা-টা হাতে নিয়ে সাইজ় দেখতেই সে অবাক হয়ে গেল। বস্ কিভাবে ওর পারফেক্ট সাইজ় বুঝতে পারলেন ! জিনিস গুলো দেখে লিসার বুঝতে অসুবিধে হয় না যে ওকে এগুলো সব পরতে হবে। ভেতর থেকে রুদ্র লিসার আওয়াজ শুনতে পেল -"আমার কিন্তু একটু সময় লাগবে।"

লিসা যে ওর গিফ্টগুলো গ্রহণ করেছে সেটা জেনে রুদ্রও খুশি হয়ে মুচকি হেসে বলল -"টেক ইওর টাইম সুইটি…!"

লিসা প্রথমেই নিপুনভাবে হাতের এবং পায়ের আঙ্গুলগুলোতে নেলপলিশটা পরে নিল। একে একে নিজের পোশাক এবং অন্তর্বাসগুলো খুলে পুরো উলঙ্গ হয়ে নিজের শরীরটাকে লিসা দেখল কিছুক্ষণ। তারপর প্রথমে ব্রা এবং পরে প্যান্টিটা পরে নিল। বিছানায় বসে বাম পা-টা লম্বা করে বিছিয়ে রেখে ডান পা-য়ের হাঁটু ভাঁজ করে পায়ের পাতা বিছানায় রেখে কমনীয় ভঙ্গিতে আলতো স্পর্শে ডানহাতের আঙ্গুলগুলো হাঁটুর নিচের অংশে, লোমহীন, চকচকে বাঁশির উপরে বুলাতে বুলাতে লিসার ঠোঁটদুটো একে অপরকে স্পর্শ করে রেখেই কিছুটা প্রসারিত হ'য়ে গেল। আজকে বসের মাথা ঘুরিয়ে দেবে ও। এতদিন থেকে একসাথে এত এত সময় কাটাচ্ছে। আর বস্ কি না একবারও ওকে সেভাবে খেয়ালই করে না ! "আজ তোমার চোখদুটো ছানাবড়া না করে ছড়ছি না, বুঝলে হে ডিটেক্টিভ রুদ্রদেব সান্যাল…!" -লিসা নিজের সাথে বিড়বিড় করল ।

খাট থেকে নেমে লিসা প্রথমেই ড্রেসিং টেবিলের সামনে এসে পেটিকোটটা পরে নিল। পেটিকোটের ফাঁসটা ইচ্ছে করেই নাভীর বেশ কিছুটা নীচে, মানে যেখানে ওর যৌনকেশের রেখা শুরু হয়েছে সেই লেভেলে বাঁধল, যাতে ওর মখমলে নাভি এবং লদলদে দাবনার বেশ কিছুটা উন্মুক্ত অবস্থাতেই থেকে যায়। তারপর ব্লাউজ়টা পরে একটা একটা করে সবকটা হুঁক লাগিয়ে দিল। সত্যিই বসের চোখ আছে বটে। ওকে কিছু জিজ্ঞেস না করেই একদম পারফেক্ট মাপের ব্রা এবং ব্লাউজ় কেনার দক্ষতার প্রশংসা করল লিসা মনে মনে। তবে তাতে করেও লিসার মাইজোড়া যেন ব্লাউজ় ফেটে বেরোতে চাইছে। নিজের স্তনের কথা ভেবে লিসা গর্ব বোধ করতে লাগল। ব্লাউজ়টা পরা হয়ে গেলে লিসা এবার শাড়ীটার পাড় ভাঙল। সায়ার শক্ত বাধনের সাথে শাড়ীর একটা প্রান্ত গুঁজে দিয়ে উল্টে পাল্টে পাক ঘুরিয়ে সে শাড়ীটাকেও পরে নিল। শাড়ীটাকে এমনভাবে কোঁচা করে পরল যাতে ওর নাভীর নিচের তলপেটটাও বেশ কিছুটা উন্মুক্তই থেকে গেল। আর আঁচলটা ভাঁজ করে কেবল বাম স্তনটার উপরে এমনভাবে রাখল, যাতে ওর ভরাট স্তনযূগলের বিভাজিকা রেখাটিও কিছুটা দেখা যাচ্ছিল। লিসা ঘুরে ঘুরে আয়নায় নিজেকে দেখে রুদ্রকে কুপোকাৎ করার ভঙ্গিমার মহড়া করল কতগুলো।

ড্রেসিং টেবিলের এক প্রান্তে একটা হেয়ার জেল দেখে সেটাকে কিছুটা বের করে নিজের চুলে ভালো করে মাখিয়ে নিয়ে চুলটাকে একটু আঁচড়ে নিল। তারপর প্রথমে ডিজ়াইনার হারটা পরে কানের দুলগুলোও পরে নিল।

প্রায় আধ ঘন্টা হয়ে গেছে লিসার ঘরে ঢোকা। বাইরে রুদ্র বিরক্ত হয়ে হাঁক ছাড়ল -"আর কতক্ষণ…? সারা সন্ধ্যেটা কি এখানেই মাটি করবে…?"

প্রত্যুত্তরে লিসা সশব্দে বলল -"এই হয়ে গেছে বস্, আর একটু…" আর নিজের সাথে বিডবিড় করে বলল -"তোমার চক্ষু চড়কগাছ করতে হবে না, ডিটেক্টিভ রুদ্রদেব সান্যাল…!"

লিসা তারপর ঠোঁটে যত্নসহকারে লিপস্টিকটা লাগিয়ে নিজের সাইডব্যাগ থেকে লিপ্ জেলটা বের করে ঠোঁটের উপরে মাখিয়ে দিল। এক বিন্দু পরিমাণ লিপস্টিকও ঠোঁটের বাইরে বেরতে না দিয়ে মেকআপ আর্টিস্টের মত নিপুনভাবে লিসা লিপস্টিকটা লাগানোর কারণে ওর ঠোঁটদু'টো অত্যন্ত কামুকভাবে সুন্দর দেখাচ্ছিল। তার উপরে জেল লাগানোর কারণে ঠোঁটদু'টো ঘরের আলোয় যেন বিচ্ছুরণ ঘটাচ্ছিল।

রুদ্র আবার বাইরে থেকে তাড়া দেওয়াই লিসা নিজের ঘন, কালো, রেশমি চুলগুলো আবার শেষবারের মত আঁচড়ে নিতে নিতে বলল -"হয়ে গেছে বস্, বেরচ্ছি।"

তারও মিনিট দু'য়েক পর যখন লিসা ঘর থেকে বের হ'ল, রুদ্রর চোখদু'টি সত্যিই বিস্ফারিত হয়ে গেল। সে যতটা আশা করেছিল, লিসাকে তার চাইতে অনেকগুণ সুন্দরী দেখাচ্ছিল। না, শুধু সুন্দরী কেন, লিসাকে যেন সাক্ষাৎ যৌনতার দেবী রতিই মনে হচ্ছিল। ওর দেহবল্লরী তখন রম্ভা, ঊর্বষী, মেনকাদের চাইতে কম কিছু লাগছিল না। ওর উন্মুক্ত নির্মেদ, তুলতুলে পেট, নাভি, এবং কোমরের নিচে অনাবৃত দাবনার লদলদে মাংসের দলা রুদ্রর মনে কামনার উদ্বেলিত ঝড় তুলতে লাগল। তারপর যখন ওর চোখদু'টো লিসার বুকের দিকে গেল, ওর ধোন বাবাজী তো যেন বিদ্রোহ করে উঠল। ভরাট, মাংসল স্তনযূগলের মাঝে দু'দিকের চাপে সৃষ্ট, গিরিখাতের মত গভীর বিভাজিকা রেখাটিতে রুদ্র যেন নিজের বিপদ দেখতে পাচ্ছিল। আক্ষরিক অর্থেই ওর মুখটা বিস্ময়ে হাঁ হয়ে গেছিল। লিসা ওর কাছে এসে ওর থুতনির তলায় হাত লাগিয়ে মুখটা বন্ধ করে দিয়ে বলল -"চলুন বস্, কোথায় যাবেন চলুন। আমি রেডি তো !"

"তোমাকে এতটা সুন্দরী এর আগে কোনোও দিনও লাগে নি লিসা। ইউ আর ওয়ান হেক অফ আ বিউটি। ইটস্ আ প্রিভিলেজ টু হ্যাভ ইউ এ্যাজ় এ্যান এ্যাসিস্ট্যান্ট। আজ রাস্তায় তোমাকে যেই দেখবে, পাগল হয়ে যাবে। পাড়ার সব মৌমাছি গুলো তোমার মধু দু'চোখ ভরে গিলবে।" -রুদ্রর তখনও ঘোর কাটে না।

রুদ্রর কথা লিসার মনে অহংকারের সঞ্চার করলেও চরম কামুকি একটা চাহনি দিয়ে বলল -"বয়েই গেছে লিসার পাড়া মাতাতে ! যার জন্য সেজেছি তার ভালো লাগলেই হ'ল ।"

রুদ্র কিংকর্তব্যবিমূঢ়ের মত একটা ভঙ্গিমা করে মনে মনে বলল -"উইল ইউ ম্যারি মী লিসা…?" তারপর হঠাৎ আবার আচমকা কিছু একটা মনে পড়ে যাবার মত করে রুদ্র বলে উঠল -"ও মাই গড্ ! তুমি এক মিনিট দাঁড়াও লিসা, আমি এক্ষুণি আসছি। একটা জরুরী জিনিস ভুলে গেছি। এক মিনিট থামো, আমি এখুনি আসছি…"

প্রায় মিনিট তিন চারেক হয়ে গেল রুদ্র আসছে না দেখে এবার লিসা বিরক্ত হয়ে ওকে ডাক দিল -"এবার আপনার কি হ'ল…!"

ভেতর থেকে আওয়াজ ভেসে এলো -"জাস্ট কামিং…!"

আরও প্রায় মিনিট খানেক পরে রুদ্র বেরিয়ে এলো। ফ্ল্যাটে তালা লাগিয়ে বাইরে বেরিয়ে সামনের চৌরাস্তার মোড়ে আসা পর্যন্ত ওরা ফুটপাত ধরে হেঁটেই যাচ্ছিল। রুদ্রর কথা মত সত্যিই রাস্তার সব ছেলেরাই লিসাকে চোখ দিয়েই ধর্ষণ করছিল যেন। লিসারও চোখ সেটা এড়ায় না। তাতে লিসার অবশ্য মন্দ লাগছিল না। ভগবান যখন ওকে এমন রূপ যৌবন দান করেছেনই, তখন তা দিয়ে কিছু উচকে ছোকরার মাথা ঘুরিয়ে দিতে আপত্তি কিসের ?

"বলেছিলাম না, সবার মাথা ঘুরে যাবে ! দেখছো তো, ছেলেগুলো কেমন গিলছে তোমাকে !" -রুদ্র লিসার কুনুই-এর নিচে চিমটি কাটল।

"তাতে আমি কি করব ? ওদের চোখে তো আর আমি পট্টি পরিয়ে দিতে পারি না…!" -লিসা রুদ্রর কাছে এসে ওর বাহুতে নিজের উষ্ণ বামস্তনের ছোঁয়া দিল একটা, ইচ্ছে করেই।

লিসার মাই-এর পরশ পাওয়া মাত্র রুদ্রর হলহলে লিঙ্গটা একটা মোচড় মেরে উঠল। এমনিতেই লিসার যৌবন দেখে একরকম কুপোকাৎ হয়েই ছিল, তার উপরে ওর গরম মাইুর ছোঁয়া পেয়ে এক ফোঁটা মদনরস টুপ করে বেরিয়ে ওর জাঙ্গিয়াটাকে একটু ভিজিয়ে দিল। রুদ্র নিজেও সেটা উপলব্ধি করল।

বড় রাস্তায় এসে রুদ্র একটা ট্যাক্সিকে ইশারা করল। সেটা সামনে এসে দাঁড়াতেই রুদ্র ড্রাইভারকে বলল -"ইকো পার্ক।"

"ব্যায়ঠিয়ে সাব…!" -ড্রাইভারটি মিটার চালু করে দিল।

প্রায় এক ঘন্টা পরে তারা ইকো পার্কের সামনে এসে নামল। টিকিট কেটে ভেতরে প্রবেশ করেই জানতে পারল, পার্ক আর মাত্র এক ঘন্টাই খোলা থাকবে। রুদ্রর মনটা খারাপ হয়ে গেল। ভেতরে ঢুকে মোটামুটি একটু ঘুরে ওরা একটা ছোট ডোবার সামনে একটা ঝাউ গাছের পাশে বলে পড়ল। "থ্যাঙ্ক ইউ বস্, এমন একটা সন্ধ্যা উপহার দেবার জন্য। এভাবে সন্ধ্যাবেলা কারো সাথে পার্কে ঘুরব, কল্পনাও করি নি। কোলকাতা শহরে মধ্যবিত্ত একটা পরিবারে জন্ম গ্রহণ করা যে কি পাপ, আমার চাইতে ভালো কেউ বোঝে না। সামান্য বেতনের চাকরি করত বাবা। প্যারালাইজ়ড্ হবার পর সেটাও বন্ধ হয়ে গেল। কত কষ্টে, কত সংগ্রাম করে যে নিজেকে টিকিয়ে রেখেছি, আমিই জানি। রাস্তায় বেরলেই শেয়াল-কুকুরের দল যেন হামলে পড়তে চাইত। কিন্তু একজন প্রেমিকেরও বিলাসিতার কথা কল্পনা করতে পারি নি। এই চব্বিশ বছর পর্যন্ত এখনও সিঙ্গেলই আছি। বুড়ো বাপ আর মা-টার একমাত্র ভরসা আমি। তাদের করুন মুখের দিকে তাকিয়ে সেসব পথে নিজেকে পরিচালিত করার সাহসই পায় নি…!"

"থাক না লিসা এসব কথা…! অতীতকে ভুলে সামনে এগিয়ে চলাই তো জীবন। তুমি কি আজকের এই রোম্যান্টিক সন্ধ্যেটা তোমার কষ্টসঙ্কুল অতীতকে চারণ করে কাটাতে চাও ? দেখ, জীবন তোমাকে কেমন সুযোগ দিয়েছে ! তুমি কি সেসব থেকে মুখ ফিরিয়ে রাখতে চাইছো…? একটা কথা মনে রেখো লিসা, যদি তুমি দেখো যে কেউ নেই তোমার পাশে, তবুও বুঝবে অন্ততপক্ষে একজন সব সময়ের জন্য তোমার পাশে আছে। আর সে অন্য কেউ নয়, স্বয়ং রুদ্রদেব সান্যাল।" -কথা গুলো বলার সময় রুদ্র লিসার ঠোঁটের বেশ খানিকটা কাছে নিজের ঠোঁট দুটোকে নিয়ে চলে গেছিল। ওর গরম নিঃশ্বাসের তাপ লিসার নিঃশ্বাসকেও ভারী করে তুলছিল। একটা সোহাগী পরশের আলতো চুমু যখন ভবিতব্য হ'তে যাচ্ছে, ঠিক সেই সময়েই লিসা মাথাটা পেছনে টেনে নিল।

রুদ্র আর এগোলো না, যদিও সে জানত, ও জোর করলে লিসাও হয়ত বাধা দিত না। কিন্তু জীবনের প্রথম কিস্ টা সে পার্টনারের অমতে, জোর করে করতে চাইল না। ডোবার স্থির জলে বিচ্ছুরিত হ'তে থাকা একটা লাইটের দিকে স্থির দৃষ্টিতে লিসাকে তাকিয়ে থাকতে দেখে রুদ্র জিজ্ঞেস করল -"বোর হচ্ছো না তো লিসা…?"

"কি যে বলেন বস্…! এমন একটা সন্ধ্যেতে এমন একটা জায়গায় এসে কেউ বোর হয়…! সরি বস্, আসলে একটু অতীতে হারিয়ে গেছিলাম। আপনার দৌলতে কতদিনের পুরনো একটি ইচ্ছা আজ পূরণ হ'ল…."

"যদি তাই হয়, তবে তোমার মুখে একটু হাসি নেই কেন ?" -রুদ্র নিজের চেহারাটা ঠিক লিসার চেহারার সামনে এনে ধরল।

কথা শোনা মাত্র লিসা পাহাড়ী একটা ঝর্ণার কলকলানি তুলে খিলখিল করে হেসে উঠল। অবশ্যই সে হাসি ছিল অকৃত্রিম।

"দ্যাটস্ মোর লাইক এ গুড গার্ল…! দেখ তো, কি সুন্দরী লাগছে তোমাকে ! জানো লিসা, একজনের মন খুব খারাপ !"

"কার…? আপনার…? কি হ'ল আবার…?"

"না, আমার নয়, অন্য একজনের। আসলে সে এতদিন একাই রাজত্ব করত। আজকে তার প্রতিদ্বন্দ্বী চলে আসায় সে চরম চিন্তিত। তার চাহিদা এবার কমে যাবে না তো…!"

"কি বলছেন বস্ এসব…? আপনাদের গোয়েন্দাদের এই এক দোষ। কোন কথা যে কি অর্থে বলেন, বোঝা দায় হয়ে ওঠে কখনও কখনও। কার মন খারাপ ? আর কেই বা প্রতিদ্বন্দ্বী…?"

রুদ্র পূর্ব আকাশে থালার মত বড়, পূর্ণিমার পূর্ণ চাঁদটার দিকে ইশারা করে বলল -"ওর। ওই চাঁদটার মন খারাপ। এতদিন তুমি ছিলে না কিনা, তাই ও প্রেমিকদের মনে একাই রাজত্ব করত। আজকে তোমার আগমণে ওর রাজত্বে অংশীদারিত্ব চলে আসার কারণেই বেচারার মন খারাপ। ও তো আসলে ভয় করছে যে তুমি ওকে না ছাপিয়ে চলে যাও।"

"ধ্যাৎ, কি যে বলেন বস্…! গাছে ওঠাচ্ছেন…? মইটা সরিয়ে নেবেন না কিন্তু। নইলে নামার সময় হাড়গোড় সব ভেঙে টুকরো টুকরো হয়ে যাবে।" -লিসাও কম যায় না।

তবে রুদ্রর প্রেম নিবেদন করার ভঙ্গিটা লিসার মন ছুঁয়ে যায়। এমন একজন নামকরা গোয়েন্দাকে এভাবে তার রূপের প্রশংসা করতে দেখে লিসার বেশ ভালো লাগে।

দেখতে দেখতে পার্ক বন্ধ করার সময় হয়ে যায়। অনিচ্ছা সত্ত্বেও এমন একটা রোম্যান্টিক পরিবেশ ছেড়ে রুদ্রকে উঠতেই হয়। সেখান থেকে বেরিয়ে রুদ্র লিসাকে নিয়ে আবার ট্যাক্সি করে একটা ফাইভ স্টার রেস্টুরেন্টে চলে আসে। রাত তখন প্রায় সাড়ে ন'টা। রুদ্রর এই একটা অভ্যেস খুব ভালো। ডিনারটা ও বরাবর একটু আগেই সেরে নেয়। তবে আজকের ডিনারটা ওর কাছে বেশ স্পেশাল। কেননা, এর আগে কোনো মেয়েকে সাথে নিয়ে সে ডিনার টেবিলে বসে নি। ওয়েটার সামনে এসে দাঁড়াতেই রুদ্র দু'প্লেট করে মটন বিরিয়ানি, মটন চাপ এবং স্যালাড অর্ডার করল। সঙ্গে দু'টো কোকেরও অর্ডার করে দিল।

ওয়েটারটি চলে যেতেই রুদ্র এদিক-ওদিক তাকিয়ে লক্ষ্য করল যে আশেপাশের সমস্ত টেবিলে বসা ছেলেরা শুধু লিসার দিকেই তাকিয়ে আছে। অবশ্য লিসা বেশ কিছু সময় আগেই বুকের উপরে নিজের আঁচলটা ঠিক করে নিয়েছিল। তাই ওর স্তনযূগল অন্যের দৃষ্টিগোচর হ'বার কোনো সুযোগই ছিল না। তবুও নিজের সঙ্গিনীকে এভাবে পরপুরুষদের চোখে গোগ্রাসে গিলতে দেখে রুদ্রর মনে বেশ ভালো একটা অনুভূতি হচ্ছিল। এখন শুধু একটা সুযোগের অপেক্ষা। বিয়ে একে করুক, না করুক, সম্ভোগ করার সুযোগ পেলে সে ছাড়বে না। আসলে রুদ্র নিজের মধ্যে একটা জেমস্ বন্ড দেখতে পায়, যে তদন্ত করার মাঝে সুযোগ পেলে তন্বী রমণীদের দেহ ভোগ করে আত্মার তৃপ্তি করে নিতে চায়। সবাইকে ওভাবে লিসার দিকে তাকিয়ে থাকতে দেখে রুদ্র ঠোঁটে একটা মুচকি হাসি খেলিয়ে বলল -"দেখছো, এখানেও তুমি সবার কেন্দ্রবিন্দু। গোগ্রাসে গিলছে সবাই তোমাকে।"

"কে কি করছে তাতে আমার কিছু এসে যায় না। যার জন্য এত সাজগোজ করেছি, তার কেমন লাগল সেটাই আমার কাছে মুখ্য।" -লিসা অকপটে নিজের মনের কথা বলে দিল।

ওয়েটার এসে খাবারগুলো দিয়ে গেল। খাওয়া-দাওয়া শেষ করে যখন ওরা রেস্টুরেন্ট থেকে বেরলো, রাত তখন সাড়ে দশটা। রুদ্র লিসাকে নিজের মনের কথাটা বলার জন্য আর অপেক্ষা করতে পারছিল না। তাই লিসাকে জিজ্ঞেস করল -"আর কোথাও যাবে…? নাকি ফ্ল্যাটে ফিরব এবার ?"

"রাত হয়ে গেছে বস্, আর কোথাও যেতে ইচ্ছে করছে না। তাছাড়া কি একটা কেস স্টাডি আছে বলছিলেন..! চলুন, আপনার ফ্ল্যাটেই চলে যায়।"

রুদ্র মনে মনে যেন এটাই চাইছিল। পকেট থেকে সিগারেটের খাপটা বের করে তাতে আগুন সংযোগ করে একমুখ ধোঁয়া নিয়ে বলল -"আমারও আর ভালো লাগছে না লিসা। এবার একটু নিরিবিলি চাই।"

সিগারেটের ধোঁয়া ছাড়তে ছাড়তে সে আবার একটা ট্যাক্সি দাঁড় করালো। ফ্ল্যাটে ফিরতে ফিরতে রাত এগারোটা হয়ে গেল। রুদ্র লিসা কে নিয়ে নিজের হলে এসে সোফায় বসল। লিসা বলল -"চেঞ্জ করতে হবে তো বস্। স্টাডি করার জন্য শাড়ী পরে থাকার তো কোনো দরকার নেই…!"

"আজ কোনো কেস স্টাডি নেই লিসা…! আমি তোমাকে মিথ্যে বলেছিলাম।" -রুদ্র সপাটে সত্যিটা বলে দিল এবার।

"মানে…! কেন…? আপনাকে মিথ্যে বলতে হ'লো কেন…? কি মতলব আছে আপনার বস্…?" -লিসা প্রচন্ড অবাক রুদ্রর কথা শুনে।

রুদ্র জানত, লিসার মত স্মার্ট মেয়েরা ধানাই-পানাই একদম পছন্দ করে না। তাই নিজের মনের কথাটা সোজা বলে দিল -"আমি তোমার সাথে রাতটা কাটাতে চেয়েছিলাম লিসা। জীবনে কখনও কোনো মেয়ের সাথে রাত কাটাই নি। আমি তোমার ভেতরে প্রবেশ করতে চাই লিসা, পাগলের মত চাই। তুমি কি আমাকে অস্বীকার করবে?"

"এসব কি বলছেন বস্…?" -লিসা যেন আকাশ থেকে পড়ল।

"হ্যাঁ লিসা, আমি ঠিকই বলছি। যেদিন তুমি প্রথমবার আমার সামনে এসেছিলে, ইন্টারভিউ দিতে, সেদিন থেকেই তোমাকে কামনা করে আসছি। তোমার শরীরটা নিয়ে সৃষ্টির আদি খেলায় মেতে ওঠার জন্য আমি সেদিন থেকেই পাগল হ'য়ে আছি লিসা। তবে তুমি নিশ্চিন্ত থাকো, তুমি না চাইলে আমি তোমাকে স্পর্শও করব না। নিজে একজন গোয়েন্দা হয়ে আমি এটা ভালোই জানি যে তোমার অমতে করলে সেটা তোমাকে ধর্ষণ করা হবে, যার সাজা ভয়ানক। আর আমি একজন ধর্ষক হ'তে চাই না। তুমি প্লীজ় এমন যেন ভেব না, যে তোমাকে রোজগার দিয়েছি বলে তার প্রতিদান চাইছি। বা তুমি না দিলে কাল থেকে তোমাকে ছুটি করে দেব, এমনও কোনো ব্যাপার নেই। এই বত্রিশ বছর বয়স পর্যন্ত আমি ভার্জিন আছি। কিন্তু তোমাকে দেখার পর কি যে হয়ে গেল, শুধু তোমার ভেতরে প্রবেশ করতে মনটা আনচান করে। তবে তুমি না চাইলে কিচ্ছু হবে না। তুমি আমার বেডরুমে শোবে, আর আমি স্টাডিরুমে।"-রুদ্র এক নাগাড়ে কথাগুলো বলে দিল।

"কিন্তু বস্…!" -লিসা দ্বিধাগ্রস্ত।

"বলো লিসা, কিন্তু কি…?" রুদ্র যেন একটা সুযোগের অপেক্ষায়।

"মিথ্যে বলব না বস্, মনে মনে আমিও আপনাকে কামনা করিনি তা নয়। আপনার ব্যক্তিত্বটা এমনই যে যেকোনো মেয়েই আপনাকে পেতে চাইবে। কিন্তু আমি একটা মেয়ে, একবার নিজের সম্ভ্রম আপনার হাতে তুলে দিলে, বাপ-মা কে মুখ দেখাবো কি করে…?" -লিসার মনে কামনা এবং লোকলজ্জার দ্বন্দ্ব চলতে লাগল।

"আমি তোমাকে জোর করব না লিসা। তোমার আপত্তি থাকলে থাক। তুমি আমার ঘরে চলে যাও।" -রুদ্র কথাটি বলার সময় ইচ্ছে করেই নিজের ঠোঁটদুটো লিসার মুখের অত্যন্ত কাছে নিয়ে গেছিল। ওর গরম নিঃশাস লিসার কানে তীব্র সুড়সুড়ি দিচ্ছিল।

এমন অবস্থায় লিসাও যেন নিজেকে নিয়ন্ত্রণ করতে পারছে না। হ্যাঁ-না-এর দ্বন্দ্বে চরমভাবে পরাজিত হয়ে সেও রুদ্রর ঠোঁটের কাছে নিজের পেলব, কোমল অধরযূগল মেলে ধরল। কিন্তু নিজে এগিয়েও এলো না, আবার সোফা থেকে উঠলও না।

রুদ্র বেশ ভালোই অনুভব করছিল, লিসার নিঃশ্বাস ক্রমশ ভারী হয়ে উঠছে। মৃদু কাঁপছে ওর শরীরটা। ওর মনের ঝড়টাকে অনুধাবন করে রুদ্র ওর মনের সাথে খেলতে খেলতে মুখটা আরও কাছে এনে বলল -"কি হ'ল, যাও।"

একটা বাজপাখী যেভাবে তার শিকারের উপরে ঝাপট মেরে আক্রমণ করে লিসাও ঠিক সেইভাবেই ছোঁ মেরে রুদ্রর চেহারাটা নিজের মখমলে করযূগল দিয়ে ধরে মুখটা ডুবিয়ে দিল রুদ্রর পুরুষ্ঠ ঠোঁটের মাঝে। রুদ্রর মুখে তখনও সিগারেটের মৃদু গন্ধটা লেগে আছে। কিন্তু কাম-তাড়নায় বিবশ লিসা সেসব কিছু তোয়াক্কা না করেই রুদ্রর নিম্নোষ্ঠটা মুখে নিয়ে কমলা লেবুর কোয়া চোষার মত করে চুষতে লাগল। লিসার আগ্রাসন দেখে রুদ্রও হতবম্ব হয়ে গেছে। সেও দু'হাতে লিসার চেহারাটা জড়িয়ে ধরে ওর উপরের ঠোঁটটা চুষতে লাগল। কিছুক্ষণ এভাবে চোষার পর একে অপরের ঠোঁট পাল্টে আবার শুরু চোষা করল। প্রায় পাঁচ মিনিট ধরে ওষ্ঠ-লেহন করে যখন লিসা মুখটা ছাড়িয়ে নিল, তখন লজ্জায় ওর মাথাটা নিজে থেকেই নত হয়ে গেল।

রুদ্র আবেগঘন সেই চুম্বনের রেশ ঠোঁটে মাখিয়েই বলল -"ওয়াও, ইট্ ওয়াজ় অ'সাম্…! থ্যাঙ্ক ইউ লিসা…"

"আপনার সারল্যের সামনে হেরে গেলাম বস্…! আমাকে এক্ষুনি বেডরুমে নিয়ে চলুন। আই ওয়ান্ট ইউ টু কাম ইনসাইড মী, রাইট নাও…" -লিসা মুখ তুলে রুদ্রর চোখে চোখ রাখল। ওর চোখদুটোতে তখন কামাগুনের লেলিহান শিখা দাউ দাউ করে জ্বলছিল।

লিসা সোফা ছেড়ে উঠে দাঁড়ালো। গাঢ় নীল রঙের শাড়ীতে লিসাকে সাক্ষাৎ অপ্সরাই মনে হচ্ছিল রুদ্রর। যেন ডানা কাটা একটা নীল পরী যৌনতার অমোঘ আবেদন নিয়ে রুদ্রকে তার মধ্যে বিলীন হয়ে যেতে আকুল আহ্বান করছে। রুদ্রর চোখেও কামাগ্নির বহ্নিশিখা জ্বলতে লাগল। চোখের সামনে এমন উগ্র যৌনতার উদ্বেল দেখে রুদ্র উঠে দাঁড়িয়ে লিসাকে পাঁজাকোলা করে তুলে নিল। জিন্সের তলায় ওর জাঙ্গিয়ার ভেতরে ওর ময়ালটা তখন ফুঁশতে শুরু করেছে। কিন্তু জিন্সটা টাইট হবার কারণে লিসা তার বিশেষ টের পেল না। এদিকে লিসার ওজনটাও খুব একটা বেশি না হওয়াই রুদ্ররও ওকে কোলে নিতে কোনো অসুবিধা হচ্ছিল না। ডানহাত দিয়ে লিসার হাঁটুর উপরের অংশটাকে তলা থেকে পাকিয়ে ধরল। বামহাতটা ওর বাম বগলের তলা দিয়ে গলিয়ে জড়িয়ে ধরার কারণে রুদ্রর হাতের আঙ্গুলগুলো লিসা স্তনমূলে চাপ দিচ্ছিল। রুদ্র লিসার দৃঢ় স্তনের গরম স্পর্শ অনুভব করছিল নিজের আঙ্গুলের ডগায়। মনে একটা শিহরিত অনুভূতি। দু'জনেরই চোখ একে অপরের চোখে নিবিষ্ট। লিসার ঠোঁটটা আবার তির তির করে কাঁপছিল।

ঘরের দরজার কাছে এসে রুদ্র আবার লিসার নিচের ঠোঁটটা মুখে নিয়ে নিল। উষ্ণ চুম্বনের আবেশে লিসার চোখদুটো আবার বন্ধ হয়ে গেল। সেও স্বাভাবিক টানেই রুদ্রর মাথার পেছনের চুলগুলোকে মুঠো করে ধরে রুদ্রর শোষক চুমুর প্রত্যুত্তর দিতে লাগল। ওভাবেই একে অপরকে চুষতে চুষতে রুদ্র লিসাকে নিজের বেডের কাছে নিয়ে এসে হাঁটুর উপরে ভর করে এক পা' এক পা' করে ওকে বিছানার মাঝে নিয়ে এসে সন্তর্পনে বিছানায় শুইয়ে দিল, যেন লিসা একটা ক্ষিরের পুতুল। বিছানায় লিসাকে শোয়ানো মাত্র ওর কামতপ্ত চোখদুটো খুলতেই লিসা বিস্ময়াভিভূত হয়ে গেল। এটা কি সেই ঘরটাই, যেটাতে ও বেরনোর আগে সাজগোজ করেছিল ! খাটের উপরে পাতানো ধবধবে সাদা বিছানার চাদরের উপর গাঢ় লাল গোলাপের পাঁপড়ি ছড়ানো। কি মিষ্টি সুগন্ধ…! চোখদুটো এদিক ওদিক করতেই লিসা দেখতে পেল, ডেস্কের উপরে ফুলদানিতে তাজা রজনীগন্ধা একটু একটু করে প্রস্ফুটিত হচ্ছে। এক উজ্জ্বল, কিন্তু চোখে লাগে না এমন আলোতে ঘরের ভেতরটা দিনের মতই স্পষ্ট। সব কিছু যেন লিসার কাছে স্বপ্নের মত লাগছিল।

"ও মাই গড্… এসব কখন করলেন…! আচ্ছা বুঝেছি, বেরনোর আগে তখন তাহলে এসবই করছিলেন, না…!" -লিসা রুদ্রর দিকে তীব্র কামুকি একটা যৌনবান ছুঁড়ে দিল।

লিসাকে অবাক হতে দেখে রুদ্র মুচকি হাসল। তারপর লিসার গালে আঙ্গুলের আলতো স্পর্শ দিতে দিতে বলল -"এটা আমার জীবনের প্রথম অভিজ্ঞতা হতে চলেছে লিসা। তাই এটাকে নিজের বাসর রাত মনে করেই বিছানাটা সাজিয়েছি, কেবল রজনীগন্ধার চেন দিতে পারিনি। তার বদলে ওই ফুলদানিটা। আমি চেয়েছিলাম, আমার প্রথম যৌন অভিজ্ঞতা যেন আমার কাছে চির স্মরনীয় হয়ে থাকে…"

বস্-কে এভাবে আবেগাপ্লুত হতে দেখে লিসাও আবেগী হয়ে উঠল। নিজের দু'হাত রুদ্রর দিকে বাড়িয়ে দিয়ে মুখটা সেলফি তোলার স্পাউটের মত করে লিসা বলল -" ওঁওঁওঁওঁওঁ…. আমার মনা…! আসুন বস্, আমাকে গ্রহণ করুন। নিন আমাকে আপনার মনের মত করে।"

বিছানা থেকে একটা পাঁপড়ি তুলে নিয়ে সেটিকে আলতো স্পর্শে লিসার কপালে, চোখে, নাকে ঠোঁটে গালে গলায় বুলাতে বুলাতে রুদ্র বলল -"না লিসা, আমি তোমাকে গ্রহণ করব না, বরং তুমি আমাকে ধারণ করবে আজ, তোমার ভেতরে। এ আমার পরম সৌভাগ্য লিসা, যে তুমি আমাকে ধারণ করতে রাজি হ'লে। এর জন্য আমি তোমার কাছে চিরকৃতজ্ঞ লিসা…! তুমি কল্পনাও করতে পারছো না, তোমার এই উদ্ধত স্তন দুটো আমাকে কতটা কষ্ট দিয়েছে। প্রতি রাতেই তোমার এই স্তন দুটো আমার ঘুম উড়িয়ে দিয়েছে। কখনও কখনও সারা সারা রাত ধরে আমি একটুও ঘুমোতে পারি নি। আজ আমি তোমার এই স্তন দুটো নিয়ে যা ইচ্ছে তাই করতে চাই, তবে তার আগে একটা কাজ করতে হবে।"

কথাটা শুনে লিসা ভুরু কুঁচকালো। রুদ্র তখন -"এইটা…" -বলে একটা রিমোটের একটা বাটন টিপে দিল। সঙ্গে সঙ্গে ঘরে রিনিঝিনি সুরে বেজে উঠল -"মায়াবনো বিহারিনী, গহনো স্বপনো সঞ্চারিনী…"

গানটা শুনে লিসা রুদ্রর দিকে প্রশংসাসূচক একটা হাসি দিল। রুদ্র তখন লিসার ঠোঁটে আরো একটা চুমু এঁকে দিয়ে বলল -"এমন রোম্যান্টিক পরিবেশে তোমার স্তনদুটো মর্দন করব, তোমাকে সোহাগ করব… এটাই তো চেয়েছিলাম সুইটি…"

"বাল কি তখন থেকে স্তন স্তন করছেন… মাই বলতে পারেন না…! লিসার সাথে করতে গেলে চুদাচুদি করতে হবে, মাই-গুদ বলে জানোয়ারের মত চুদতে হবে। আমাকে পূর্ণ তৃপ্তি দিতে হ'লে নোংরা খিস্তি দিতে হবে। না হ'লে লিসার গুদে আপনার বাঁড়ার কোনো স্থান নেই…" -লিসা দু'হাতে রুদ্রর গলাটা পাকিয়ে ধরে ওকে নিজের মুখের কাছে টেনে নিয়ে বলল।

রুদ্রও উত্তেজনায় শাড়ী-ব্লাউজ়ের উপর থেকেই ওর বাতাবি লেবুর মত গোল গোল ডাঁসা ডাঁসা মাইজোড়াকে দু'হাতে পঁক্ করে খামচে ধরে বলল -"ওরে চুতমারানি, তোর পছন্দ হবে কি না, সেটা ভেবেই রুদ্রও ভন্ড ভদ্রতা মেনে কথা বলছিল এতক্ষণ ধরে। আসলে রুদ্র কি চাই জানিস ! তোকে নিজের আখাম্বা বাঁড়া দিয়ে নির্মমভাবে চুদে তোর গুদকে হাবলা করে দিতে চায়। তোর মত এমন সেক্সবম্বকে নরম-সরম চোদনে চুদে আমার কোনো মজাই হবে না। সারা রাত ধরে পাশবিকভাবে চুদে তোকে চোদ্দ গুষ্টি ভুলিয়ে দেব আজ।"-লিসার স্পঞ্জবলের মত স্থিতিস্থাপক, নরম মাইজোড়া প্রথমবারের মত নিজের হাতে নিয়ে রুদ্র সুখের সাগরে পাড়ি দিল।

"তাই নাকি…! দেখাই যাবে রুদ্রদেব সান্যালের বাঁড়ার দম।" -লিসাও কম যায় না, "কিন্তু তার আগে আমাকে এই শাড়ী কাপড়ের বেড়াজাল থেকে মুক্ত করে দিন বস্…! জীবনের প্রথম চোদনের সময় আমি আমাদের মাঝে এক চিলতে সুতোও চাই না। পুরো ল্যাংটো হয়ে আপনাকে পূর্ণ রূপে ফীল করতে চাই।"

"তা আমি কি তোমাকে শাড়ী পরিয়ে রেখেই চুদব ভেবেছো…! আমিও পুরো ল্যাংটো হয়েই তোমার মধু খাবো।" -মুখে অশ্লীল হাসি নিয়ে রুদ্র আবার লিসার বেলুনদুটো পকাম্ পকাম্ করে টিপে আয়েশ করে হাতের সুখ করে নিচ্ছিল।

লিসা চোখে মুখে বিরক্তি নিয়ে বলল -"আপনি আমাকে চটকান, মটকান, টিপুন, চুষুণ, যা ইচ্ছে তাই করুন, কিন্তু প্লীজ় বস্, আগে আমার শাড়ী ব্লাউজ় সব খুলে দিন…"

এমন একটা ধোন-টাঁটানো আহ্বানকে রুদ্র আর উপেক্ষা করতে পারল না। নিজের দেওয়া লিসার শাড়ীর আঁচলটা ওর বুকের উপর থেকে নামিয়ে দিয়ে ব্লাউজ়-ব্রা-য়ে আবৃত ওর মাইজোড়াকে আবার খাবলে ধরে ওর মাই দুটোর মাঝের বিভাজিকার উপত্যকায় নিজের মুখটা গুঁজে দিল। দুই মাইয়ের সেই বিভাজিকা এতটাই গভীর, যে রুদ্রর টিয়া পাখির ঠোঁটের মত টিকালো, উঁচু নাকটাও তাতে ডুবে গেল পুরোটা। লিসার মাইজোড়ায় যেন জ্বর এসেছে। মাই-য়ের উত্তাপে রুদ্রর চেহারায় যেন ছ্যাঁকা লাগছে। রুদ্র নিজের লকলকে জিবটা বের করে লিসার মাই দুটোর উত্থিত মাংসের দলায় চাটা শুরু করল। স্তন-বিভাজিকায় চাটন দিতে দিতে দু'হাতে একসাথে দুটো মাইকেই পঁক-পঁকিয়ে টিপতে লাগল।

লিসার উদ্ধত মাইজোড়া টিপতে গিয়ে রুদ্র খুব ভালো রকমভাবে বুঝতে পারল যে এর আগে ওর মাই দু'টোয় কেউ হাত দেয় নি। রবার বলের মত স্থিতিস্থাপক লিসার মাইজোড়া শুয়ে থাকা অবস্থাতেও বেশ খাড়া খাড়া হয়ে আছে। মাইয়ের ভেতরের দৃঢ় কাপটাও এখনও অটুট আছে। সে-ই প্রথম মাই দুটো টিপে সেই কাপে ফাটল ধরালো। আর সেটা ভেবেই সে আরও উত্তেজিত হ'ল যে যে মেয়ের মাইের কাপই ভাঙেনি, তার গুদের সতীচ্ছদও আশা করা যায় অটুট থাকবে, যদিও মেয়েদের সতীচ্ছদ গুদে বাঁড়া না নিয়েও অনেক সময় ফেটে যেতে পারে। কিন্তু রুদ্র মনে মনে জীবনের প্রথম চোদাচুদিতেই একটা কুমারী গুদের সীল ফাটাবার আশায় বুক বাঁধল।

মনের মাঝে গুদের সীল ফাটাবার আশা নিয়ে রুদ্র ইতিমধ্যেই লিসার আটেপা মাই দুটোকে টিপে যৌন খেলায় তাদের উদ্বোধন করল। মাইয়ে টিপুনি খেয়ে লিসার গুদটাও কিলবিলিয়ে উঠতে লাগল। চ্যাটচেটে, আঁঠালো কামরস নিঃসৃত হয়ে ওর গুদে বেশ ভালো রকমের কুটকুটানি শুরু করে দিয়েছে। রুদ্র তখনও ব্লাউজ়ের উপর থেকেই লিসার মাই দুটোকে চটকাচ্ছিল। লিসার একদম ভালো লাগছিল না, এভাবে ব্লাউজ়ের উপর থেকেই মাইয়ে টিপুনি খেতে। বিরক্ত হয়ে বলল -"বস্…! প্লীজ় ব্লাউজ়টা খুলে দিন না…! কেন এভাবে আমাকে উত্যক্ত করছেন…!"

"ওয়েট ডার্লিং…! হ্যাভ পেশেন্স…! জীবনের প্রথম চোদাচুদি খেলায় আমি হুটোপুটি একদম করতে চাই না…" -রুদ্র নিজের দুই হাতের চেটোদুটো লিসার ব্লাউজ়-ব্রায়ের ভেতরে কাঁপতে থাকা, অর্ধেক ফুটবলের মত মোটা মোটা গোল গোল মাইজোড়ার উপরে ঘুরিয়ে ঘুরিয়ে বোলাচ্ছিল।

স্তনের উপরে রুদ্রর দুষ্টু হাতের কামুক স্পর্শ লিসার দেহমনে কামনার ঝড় তুলে দিচ্ছিল। রুদ্র আলতো ছোঁয়ায় হাতদু'টো বুলাতে বুলাতে আচমকা দুটো মাইকেই সজোরে পঁঅঅঅঅঅক্ করে টিপে ধরে আবার লিসার টলটলে, রসালো কমলালেবুর কোয়ার মত পেলব ঠোঁটদুটোকে মুখে পুরে নিয়ে চুষতে লাগল। মাইয়ে টিপুনি খেতে খেতে লিসার নিঃশ্বাসও আবার ভারী হ'তে লাগল। ওর মুখ থেকে বেরিয়ে আসা উষ্ণ, মিষ্টি নিঃশ্বাস রুদ্রর লিঙ্গটাকে ক্রমশ লৌহকঠিন বানাতে লাগল। আঁটো জাঙ্গিয়ার ভেতরে আবদ্ধ লিঙ্গের ব্যথা যেন অসহনীয় হ'য়ে উঠছে। লিসা এর বিন্দুমাত্রও অনুমান করতে পারে না। মনের সুখে মাইদুটো টিপতে টিপতে রুদ্র লিসার টলটলে ঠোঁদু'টো চুষতে থাকে। ওর হাতের কুলোর মত থাবাতেও লিসার ভরাট স্তনদুটো পুরোটা ধারণ করা যায় না।

লিসার সেই অপ্সরাদের মত যৌন আবেদনময়ী মাইযূগল পেষাই করতে করতে রুদ্র বলে -"এর আগে জীবনে কখনও কোনো মেয়ের মাই টিপিনি লিসা। তাই মেয়েদের মাই কেমন হয় সেটা জানা ছিল না। কিন্তু আমি হলফ করে বলতে পারি, তোমার মাইয়ের মত এত মোটা অথচ এমন টানটান মাই আর কোনো মেয়ের থাকতে পারে বলে আমি বিশ্বাস করি না। তুমি অনুপমা, তুমি অদ্বিতীয়া, তোমার এই মাই দুটো স্বয়ং ভগবানের হাতে তৈরী। মাই টিপে এত সুখ পাওয়া যায়, আমি জানতাম না লিসা…"

"তাহলে সুখটা পুরোটা নিন না বস্…! সব খুলে দিন না আমার শরীর থেকে ! আমিও সরাসরি আপনার হাতের ছোঁয়া নিই নিজের মাইয়ের উপরে…!" -লিসা দু'হাতে রুদ্রর মাথার দুই পাশকে জাপ্টে ধরল।

রুদ্র লিসার এই করুন আকুতিকে আর কোনোভাবেই উপেক্ষা করতে পারে না। দুই হাতের চেটো দু'টোকে লিসার পিনোন্নত পয়োধর যূগলের উপরে রেখে আঙ্গুলগুলি দিয়ে ওর ব্লাউজ়ের হুকগুলো একটার পর একটা পট্ পট্ করে খুলতে লাগল। হুকগুলো খোলা হয়ে গেলে ব্লাউজ়ের প্রান্তদুটিকে দু'দিকে সরিয়ে দিতেই ভেতর থেকে নীল ব্রা-টা উন্মোচিত হয়ে গেল। গহমা রঙের উজ্জ্বল, চকচকে ত্বকের লিসার লদলদে, মাংসল, ভরাট মাইদুটোর উপরে ভেলভেট-নীল ব্রা-টা চরম বৈপরিত্য তৈরী করছিল। ব্রায়ের কাপের বাইরে বেরিয়ে থাকা লিসার স্তনদুটোর অনাবৃত অংশগুলো ঠিক ঘন, কালো মেঘে আচ্ছাদিত আকাশে উড়ন্ত ধবধবে সাদা বকের মতই মনে হচ্ছিল। রুদ্র সেই মাখনের মত ত্বকের লিসার চকচকে মাই দুটো দেখতে দেখতে বিভোর হয়ে গেল। ওর চোখের সামনে যেন সময় থমকে গিয়েছে। যৌন উত্তেজনায় আপ্লুত রুদ্রকে স্থবির হয়ে যেতে দেখে লিসা উঠে বসে গেল -"আপনি ব্লাউজ়টা খুলবেন কি…? নাকি আমি নিজেই খুলে ফেলব…?"

"না লিসা, নিজে খুলবে না। তোমার সব কাপড় আমি খুলব।" -রুদ্র লিসার ব্লাউজ়ের প্রান্তদুটিকে দুহাতে দু'দিকে টেনে ওর হাত গলিয়ে প্রথমে ডানদিক এবং পরে বামদিককে টেনে ওর শরীর থেকে ব্লাউজটা খুলে নিল।

লিসা নিজে থেকেই ব্রা-টাকে খুলতে যাচ্ছিল । কিন্তু রুদ্র ওকে থামিয়ে দিয়ে বলল -"বললাম না, আমি খুলব ! এত অধৈর্য কেন তুমি…? এবার ব্রা নয়, তোমার শাড়ী-সায়া খুলব।"

রুদ্র লিসার অর্ধ-গোলকের মত মাইদুটোর উপরে হাত রেখে চেপে ওকে আবার বিছানায় চিৎ করিয়ে দিল। লিসার চোখে-মুখে বিরক্তি -"ধুর বাল…! কি যে করেন আপনি…!"

রুদ্র লিসার নীল শাড়ীটার কোঁচা ধরে একটা টান মেরে প্রান্তটা আলগা করে নিল। শাড়ীর ফাঁসের থেকে শাড়ীটার বাঁধনটাকে পুরোটাই খুলে নিয়ে শাড়ীটাকে নিচে নামাতে চেষ্টা করল। কিন্তু সায়ার ফিতের সঙ্গে কোনো একটা অংশ আঁটকে থাকার কারণে শাড়ীটাকে খোলা যাচ্ছিল না। তাই অগত্যা সায়ার ফিতের ফাঁসটাও খুলে দিতে হলো। এবার একসঙ্গে শাড়ী-সায়াকে নিচের দিকে ঠেলতে লাগল। লিসাও রুদ্রকে সাহায্য করতে নিজের গামলার মত বড়ো, ভারী পাছাটা চেড়ে ধরল। তাতে রুদ্র অনায়াসেই শাড়ীটা খুলে দিতে সক্ষম হলো। লিসার মত এমন সেক্সবম্বকে নিজে হাতে একটু একটু করে ন্যাংটো করতে পারবে এমনটা রুদ্র কখনও কল্পনাও করে নি বোধহয়। যেমন যেমন সে শাড়ী-সায়াকে নিচের দিকে ঠেলে, লিসার নারী শরীরের চরম গুপ্তস্থানটি তেমন তেমন একটু একটু করে উন্মোচিত হতে থাকে তার চোখের সামনে। সরু এ্যালাস্টিকের নীল প্রিন্টেড প্যান্টিতে আবৃত লিসার অন্দরমহলটি একটু একটু করে বেরিয়ে আসতে থাকে রুদ্রর সামনে। তারপর যখন শাড়ী-সায়াটা ওর উরুর মাঝামাঝি পর্যন্ত পৌঁছে যায়, তখন ওর দুই পায়ের সংযোগস্থলটা প্যান্টিতে ঢাকা অবস্থাতেই ফোলা ফোলা হয়ে ফুটে ওঠে। যেন একটা কুনো ব্যাঙ লুকিয়ে আছে প্যান্টির আড়ালে। রুদ্র তারপর একটু একটু করে শাড়ি-সায়াটাকে আরো নিচের দিকে নামিয়ে লিসার শরীর থেকে পুরোটাই খুলে নিয়ে বিছানার এক পাশে রেখে দিল।

কলাগাছের মত চিকন, লোমহীন লিসার উরুদুটি দাবনার কাছে মোটা থেকে ক্রমশ নিচের দিকে সরু হয়ে নামতে নামতে ওর হাঁটুতে এসে মিশেছে। তারপর হাঁটুর নিচে পেছনে আবারও বেশ কিছুটা মাংস অংশটাকে বড় সড় পেট ফোলা আমেরিকান রুই মাছের মত করে তুলেছে। তারপর আবার পা দুটি ক্রমশ সরু হতে হতে ওর পায়ের এ্যাঙ্কেলে এসে মিশে গেছে। গোটা পায়ের কোথাও একটিও অবাঞ্ছিত লোম নেই। এ্যাঙ্কেলের সাথে যুক্ত লিসার পায়ের পাতা দুটোও চরম সেক্সি। মাংসল পা দুটোয় লম্বা লম্বা আঙ্গুলের মাথায় বর্ধিত, পারফেক্ট শেপ দেওয়া ওর নখগুলোতে লাল রঙের নেলপলিশ লিসার পা দুটোকেই যেন স্বর্গের দেবীদের মত মোহময়ী, যৌন আবেদনময়ী করে তুলেছে। কেবল ব্রা এবং প্যান্টি পরে থাকা, উচ্ছল যৌনতায় টইটুম্বুর লিসার শরীরটা রুদ্র দিক্-ভ্রান্ত পথিক হয়ে ক্যাবলার মত ফ্যাল ফ্যাল করে দেখতে লাগল। ওর চোখ দুটো স্থবির হয়ে গেছে। লিসার প্রগলভা যৌবনের সুধারস দু'চোখ ভরে পান করতে দেখে লিসা লাজে রাঙা কলাবউ হয়ে গেল।

"ওভাবে কি দেখছেন বস্…? আমার লজ্জা করে না বুঝি…!" -লিসা দু'হাতে নিজের চেহারাটা ঢেকে নিল।

লিসার ছেনালি দেখে রুদ্র ওর উপর ঝাপটে পড়ে ওর হাত দুটোকে টেনে সরিয়ে ওর চেহারাটা আবার বের করে নিয়ে বলল -"কি…! লজ্জা করছে…? একটু আগে যে বলছিলে যে তোমার নাকি নোংরা খিস্তি ছাড়া সেক্স করা হবে না…! এরই মধ্যে লজ্জাও পেতে লাগলে…! তোমারা মেয়েরা এমন ছেনালি করো কেন বলো তো…! আর লজ্জা লেগেও কিছু করার নেই সুইটি…! রুদ্রদেব সান্যাল আজ তোমাকে পাছড়ে ফেলে না চুদে ছাড়বে না… "

"ধ্যাৎ, অসভ্য কোথাকার…! তা অসভ্যতামি শুধু কথাতেই করবেন…? নাকি আচরনও অসভ্যদের মতই করবেন…! কিছু করুন না বস্…! দুদের বোঁটা দুটো কেমন চিন্ চিন্ করছে। গুদের ভেতরটাও চরম কুটকুট করছে। আমার প্যান্টিটা গুদের সামনে পুরো ভিজে গেছে বস্…! আমি আর থাকতে পারছি না। আমাকে আপনি নিন বস্…" -লিসার চোখ দুটো নিচে নেমে গেছে।

"নেব তো লিসা রানী, আজ এমন নেওয়া নেব তোমার শরীরটাকে যে তুমি নিঃস্ব হয়ে যাবে। কিন্তু তার আগে এমন লোভনীয় শরীরটা একটু সোহাগ করতে তো দেবে…!" -রুদ্র লিসার উষ্ণ ঠোঁট দুটোকে নিজের মুখে নিয়ে নিল।

লিসার কমনীয়, রসালো, পেলব ঠোঁট দুটোকে চুক চুক করে চুষতে চুষতে কখনও বা রুদ্র নিজের জিভটা ওর মুখে ভরে দিয়ে ওর জিভটাকে চাটতে লাগল। লিসাও দু'হাতে রুদ্রর মাথাটা ধরে ওর জিভটাকেও চুষছিল। যৌনতার এক অমোঘ আকর্ষণে লিসা যেন উত্তাল জোয়ারে ভেসে যাচ্ছিল খড়কুটোর মত। রুদ্র সেই সময় নিজের এত দিনের পর্ণ মুভি দেখে অর্জন করা অভিজ্ঞতাগুলো লিসার উপর প্রয়োগ করতে লাগল। ব্রা-য়ের উপর থেকেই লিসার ডাঁসা বাতাবি লেবুর মত মোটা মোটা মৈনাক পাহাড়ের মত উঁচু স্তন দুটো নিজের পাঁঞ্জায় নিয়ে দলাই-মালাই করতে লাগল। লিসার স্তনদুটো সত্যিই বেশ টান টান ছিল। যেন দুটো বড় সাইজ়ের রাবার বলের মত। ব্রা-য়ের উপর থেকেই লিসার মাই দুটো হাতে নিয়ে রুদ্র বেশ ভালোই বুঝতে পারছিল, ওর স্তনবৃন্ত দুটো যথেষ্ট শক্ত হয়ে উঠেছে। লিসা সত্যিই কামুকি হয়ে উঠেছে তখন। ওর সারা শরীরের কামনার হাজার হাজার ভোল্ট কারেন্ট ছুটতে লেগেছে। শক্ত স্তনবৃন্ত যুক্ত ওর ফোলা ফোলা তরমুজসম স্তনদুটোতে টিপুনি খেয়ে রুদ্রর ঠোঁট-জিভ চুষতে চুষতেই লিসা ম্মম্মম্মম্ম….. ওঁওঁওঁওঁওঁওঁম্মম্মম্ম্ম্… আআআআহ্হ্হ্হ্হ্ …. আওয়াজের শীৎকার করতে লাগল।

এদিকে লিসার স্বর্গীয় স্তনযূগলকে পেষণ করতে করতে রুদ্রর দশাসই লিঙ্গটার অবস্থা আরও সঙ্গীন হয়ে উঠতে লাগল। মোটা লৌহ দন্ডের আস্ত একটা শাবল হয়ে উঠেছে যেন ওটা। কোনও ভাবেই আর জাঙ্গিয়ার বেড়াজালে আবদ্ধ করে রাখা যায় না। প্যান্ট এবং জাঙ্গিয়ার ভেতর থেকেই ওটা লিসার লদলদে উরুর নরম মাংসপেশীর উপরে লম্বা চাপ দিচ্ছিল। সেটা অনুভব করে লিসা বলল -"বস্, আপনার যন্ত্রটা বোধহয় বাইরে বেরতে চাইছে। ওকে বের করে দিন না ! নইলে আপনার কষ্ট হবে।"

রুদ্র লিসার মাইদুটো পকাম্ পকাম্ করে চটকাতে চটকাতে বলল -"কেন…! আমি কেন বের করব ! ওটা তো তোমার দায়িত্ব। তুমি বের করে দেবে…!"

"তো দিন না বস্, ওকে মুক্ত করে দিই…!" -লিসা রুদ্রর চোখে চোখ রাখল।

"উঁহুঁম্…! এখনই নয়। সঠিক সময় হোক…" -রুদ্র উঠে বসে নিজের পাঞ্জাবীটা খুলে ফেলল। তারপর স্যান্ডো গেঞ্জিটাও।

ওর উলঙ্গ উর্ধ্বাঙ্গের কায়িক শোভা দেখে লিসা বিমোহিত হয়ে গেল। পেটানো তক্তার মত চওড়া, পেশীবহুল ছাতি, হাতের বাহুতে মোটা মোটা বাইসেপ্স আর নির্মেদ পেট দেখে লিসার মুখ থেকে লাল পড়তে লাগল, যদিও রতিক্রিয়ায় প্রয়োজনীয় পুরষ মানুষের আসল অস্ত্রটিই রুদ্রর এখনও দেখে নি লিসা। এভাবে নিজেকে চোখ দিয়ে চাটতে দেখে রুদ্রও বেশ মজা পাচ্ছিল। সেই মজাকে আরও তরান্বিত করতে সে আবার লিসার উপরে হামলে পড়ল। দু'হাতে লিসার 36DD সাইজ়ের বিশালাকায়, গোল গোল, সুদৃঢ় স্তন দুটোকে খাবলে ধরে লদপদিয়ে পঁক্ পঁক্ করে টিপতে টিপতে ওর নিচের ননীর মত নরম, মোলায়েম ঠোঁটটাকে মুখে নিয়ে চুষতে লাগল। লিসাও আবার ওর চুমুর প্রত্যুত্তর দেবার ফাঁকে জিজ্ঞেস করল -"প্যান্টটা খুললেন না যে বস্…!"

"ওটা তোমাকে করতে হবে বেবী…! আমি কারো অধিকার কাড়ি না…." -রুদ্র আবার লিসার ঠোঁট চুষতে লাগল।

"কিন্তু এভাবে আর কতক্ষণ কেবল ঠোঁটই চুষবেন বস্…! ব্রা-টা খোলার সময় কি এখনও হয়নি…?" -লিসার গলায় উৎকণ্ঠা ধরা পড়ে।

রুদ্র বুঝতে পারছিল, এভাবে আর বেশিক্ষণ লিসাকে থামিয়ে রাখা সমীচীন হবে না, তাতে লিসা ভড়কে গিয়ে ওর আসল উদ্দেশ্যে ব্যাঘাত ঘটাতে পারে। তাই আর এক মুহূর্তও বিলম্ব না করে সে কাজে লেগে পড়ল -"এই তো সোনা ! এই তো খুলে দিচ্ছি তোমার ব্রা, দেখো…"

রুদ্র লিসার জন্য যে ব্রা দুটো কিনেছিল তার একটা বিশেষত্ব ছিল যে ওটাকে খোলার হুঁক দুটো সামনেই ছিল, দুই স্তনের দুই কাপের মাঝে। তাই হুঁকটা খোলার জন্য লিসাকে উপুড় করানোর কোনো দরকারই ছিল না। রুদ্র লিসার মিনি ফুটবল দুটোর গভীর বিভাজিকায় চুমু খেতে খেতে দু'হাতে ওর ব্রা-য়ের হুঁকটা পট্ করে খুলে দিল। হুঁকটা খোলা হতেই লিসার মাইজোড়া যেন শ্বাসবায়ু ফিরে পেল। ব্রা-টা আলগা হতেই কাপ দুটো দু'দিকে ঢলে পড়ে গেল। রুদ্র সেদুটিকে দু'হাতে ধরে দু'দিকে সরিয়ে দিয়ে লিসার মোহনীয় স্তনদুটিকে উন্মোচিত করে দিল। কি অপরূপ তাদের শোভা ! দুটো বড় সাইজ়ের সেরামিক্সের বাটি যেন নিপুন হাতে কেউ লিসার বুকে সাঁটিয়ে দিয়েছে। নিটোল সেই মাই দুটোর ঠিক চূড়ার স্থানে প্রায় দু'ইঞ্চি ব্যাসের একটি গাঢ় বাদামী বলয়, ইংরেজিতে যাকে এ্যারিওলা বলা হয়। তারও ঠিক মধ্যে খানে মাথা উঁচু করে উত্থিত হয়ে আছে দুটি নিপল্, এ্যারিওলার রঙের চাইতে একটু গাঢ়, শক্ত, সামান্য মোটা। ঠিক একটা ছোট সাইজ়ের ফলন্ত জামের মত। মাইদুটো পূর্ণরূপে উলঙ্গ হতেই রুদ্র বিভোর হয়ে তাদের স্বর্গীয় যৌবন দু'চোখ ভরে তারিয়ে তারিয়ে উপভোগ করল কিছুক্ষণ। তারপর আচমকা আবার সেদুটিকে দুহাতে নিয়ে আয়েশ করে মনের সুখে টিপতে টিপতে বলল -"কি মাই পেয়েছো লিসা…! এ মাই স্বয়ং ভগবান নিজের হাতে তৈরী করেছেন। টিপে যে কি সুখ পাচ্ছি, ভাষায় প্রকাশ করা যাবে না। মনে হচ্ছে যেন এঁটেল মাটির নরম দুটো দলা টিপছি…! আআআআহ্হ্হ্, মন-প্রাণ জুড়িয়ে যাচ্ছে।"

"থ্যাঙ্ক ইউ বস্ ! আমার মাই যে আপনার ভালো লেগেছে সেটা জেনে ভালো লাগল। নিন বস্, আপনার লিসা আজ সম্পূর্ণ আপনার। শুধু মাই কেন ! লিসার সারা শরীর আজ আপনার। যা ইচ্ছে তাই করুন। আমার আজ সুখ চাই। সীমাহীন সুখ… জীবনের প্রথম চোদন যেন আমার কাছে চিরস্মরণীয় হয়ে থাকে। টিপুন বস্, মাই দুটো টিপুন, জোরে জোরে টিপুন, নিপল্ দুটো চুষে দিন প্লীজ় বস্…!" -লিসা বসের কাছে কৃতজ্ঞতা জানালো। মিউজ়িক সিস্টেমে তখন গান ধরেছে -"আমার বেলা যে যায় সাঁঝ বেলাতে…" রুদ্র পরের লাইনটা নিজের মত করে গানের সাথে সাথেই গাইল -"তোমার মাইে-গুদে মুখ লাগাতে…!"

রুদ্রর এমন আচরণ দেখে লিসাও খুঁনসুঁটি করে বলল -"এ্যাই… একদম না…! মনে রাখবেন… কবিগুরু…! ওসব গান টান না করে, নিজের কাজ করুন… আপনার লজ্জা করে না…! একটা প্রায় নগ্ন মেয়ে আপনার অপেক্ষায়, আপনারই বিছানায় পড়ে রয়েছে, আর আপনি গান চোদাচ্ছেন…! নিন্, আমার মাই চুষুন…" লিসা নিজেই রুদ্রর মাথাটা নিচের দিকে চেপে ওর ডান দিকের স্তনের নিপল্-টা রুদ্রর মুখে ভরে দিল।

রুদ্র মনের সুখে ঠিক একটা সদ্যজাত শিশুর মত চুক চুক চকাম চকাম শব্দে লিসার স্তনবৃন্তটা চুষতে লাগল। লিসা অনুমান করতে পারছিল, ওকে আর কিছুই করতে হবে না। হলোও তাই। রুদ্র ওর ডানহাত দিয়ে লিসার পাম্প বলের মত নাদুসনুদুস, মোটা বামমাইটাকে সজোরে টিপে ধরল। আচমকা অমন জোরে মাইয়ে টিপুনি খেয়ে লিসা ব্যথায় কঁকিয়ে উঠল -"উউউউহ্হ্হ্হ্…! এ্যাই, দুষ্টু…! আস্তে টিপতে পারেন না…! ব্যথা করে না বুঝি…!"

রুদ্র লিসার স্তনবৃন্তটা চুষতে চুষতেই বলল -"লাগুক। আমাকে আজ মনের সুখ মিটিয়ে টিপতে দাও তো…! আমার জন্য একটু ব্যথাও সহ্য করতে পারো না…!"

এভাবে কিছুক্ষণ চলার পর ডান মাইটাকেও বামহাত দিয়ে গোঁড়ায় এমন ভাবে পেঁচিয়ে টিপে ধরল যাতে বোঁটাটা হাতের চেটোর বাইরেই থাকে। বামদিকের মাইটাকে পঁক পঁকিয়ে টিপতে টিপতেই ডান মাইটাকেও বোঁটা চোষার পাশাপাশি টিপতেও লাগল। লিসাও এর আগে কোনোদিন কাউকে নিজের মাইয়ে হাত দিতে দেয়নি। তাই ওরও জানা ছিল না যে মাই টিপলে এত সুখ পাওয়া যায়। জীবনে প্রথমবার সেই অজানা সুখ লাভ করে লিসাও ওঁওঁওঁওঁহ্হ্হ্… আঁআঁআঁআঁআঁহ্হ্হ্হ্… উম্ম্ম্মম্ম্ম্ম্…. আওয়াজ করে শীৎকার করতে লাগল -"টিপুন বস্, টিপুন… মাই টিপলে যে এত সুখ পাওয়া যায় আমি জানতাম না বস্…! আজ সেই সুখ আমি পেয়েছি। আমাকে এই সুখ আপনি আরও বেশী করে দিন…! চুষুন, নিপল্-টা আরও জোরে জোরে চুষুন…! শুধু ডানমাইটাই চুষছেন কেন বস্…! বাম দিকেরটা যে রেগে যাচ্ছে…! ওটাকেও একবার মুখে নিন না বস্…! আমাকে আরও সুখ দিন, প্লীঈঈঈজ়…"

লিসার অমন সুখ নেওয়া রুদ্রকেও আরও তাতিয়ে দিচ্ছিল। সে এবার মুখ তুলে বামদিকের মাইটা মুখে নিয়ে নিল। আলতো কামড় মেরে মেরে বোঁটাটা চুষতে চুষতে ডানদিকেরটা আগের মত টিপতে লাগল। এতো মাই টেপা নয়, রুদ্র লিসার ডান মাইটা নিয়ে রীতিমত আটা শানা করে শানতে লাগল। ওর আঙ্গুলের চাপে লিসার অমন স্বর্গীয় সুন্দর মাইয়ের উপরে ওর আঙ্গুলের দাগ উঠে যাচ্ছিল। কামোত্তেজনায় বাম মাইটাকে এমন ভাবে কামড়ে ধরতে লাগল যে লিসা ব্যথায় চোখে জোনাকি দেখতে লাগল। রুদ্রর দাঁতের দাগ লাল হয়ে লিসার মাইয়ের উপরে ট্যাটু বানিয়ে দিল। কিন্তু যে পরিমান বাধা রুদ্র আশা করেছিল, লিসা ততটা বাধা ওকে দিল না। তাই রুদ্র মনের সুখে লিসার মাইদুটোকে চটকে মটকে ইচ্ছে মত দলাই মালাই করতে থাকল বেশ কিছুক্ষণ ধরে।

লিসার বাতাবি লেবুর মত মোটা, অর্ধেক ফুটবলের মত গোল গোল আর স্পঞ্জ বলের মত স্থিতিস্থাপক মাইদুটোকে মনের সুখে টিপতে টিপতে রুদ্র বাঁড়ায় এক অদ্ভূত শিহরণ অনুভব করতে লাগল। বাঁড়াটা সত্যিই একটা গাছের ডালের মত শক্ত হয়ে উঠেছে তখন। জাঙ্গিয়ার আঁটোসাঁটো পরিসরে ওর বাঁড়াটা খরিশ সাপের মত ফোঁশ ফোঁশ করতে লাগল। এদিকে মাই টেপার উত্তেজনায় প্যান্টির ভেতরে লিসার আনকোরা, আচোদা, কুমারী গুদটাও তীব্রভাবে কুটকুট করতে লাগল। গুদের ভেতর থেকে নির্গত রতিরসের চোরাস্রোত প্যান্টিটাকে আরও ভিজিয়ে তুলল। গুদের ভেতরে যেন হাজার হাজার কাঠপিঁপড়ে কামড় মারছে। লিসা চাইছিল যে রুদ্র এবার ওর গুদটার দিকে নজর দিক। ওর চাহিদাকে বাস্তবায়িত করে রুদ্র এবার ওর বাম মাইটা ছেড়ে ওটাকে মুখে নিয়ে বোঁটাটা চুষতে লাগল, কখনও কখনও একেবারে পুরো এ্যারিওলা সমেত। বামহাতে ওর ডান মাইয়ে চলল তীব্র টিপুনির নিপীড়ন, আর ওর ডানহাতটা ক্রমশ নেমে গেল লিসার শরীরের নিম্ন দিকে। স্তনের পাশ থেকে শুরু করে বুকের পার্শ্বদেশ হয়ে ক্রমশ কোমরের দিকে এগিয়ে গেল হাতটা। তারপর হাতটা ওর নাভির দিকে এগোতে এগোতে একসময় পৌঁছে গেল ওর প্যান্টির ভেজা অংশটার দিকে।

"হ্যাঁ বস্…! হ্যাঁ, গুদটা হেব্বি কুটকুট করছে… কিছু করুন বস্…! দুদ নিয়ে তো অনেকক্ষণ খেললেন, এবার গুদটার দিকেও নজর দিন প্লীজ়…! আপনার লিসার শরীরটা আনচান করছে বস্…! আপনি শান্ত করে দিন…" -লিসা আর যেন সহ্য করতে পারছিল না।

রুদ্র প্যান্টির উপর থেকেই গুদটা রগড়াতে রগড়াতে বলল -"করব সোনা…! করব। কিছু কেন ? অনেক কিছু করব।" তারপর ছন্দ মিলিয়ে বলল –

"আমি টিপব তোমার মাই,

চুষব তোমার গুদ,

চুদে চুদে গুদকে তোমার–

উসুল করব সুদ।"

লিসা তখন যৌনোত্তেজনায় কাতর হয়ে উঠেছে। গুদে কিছু একটা পাবার জন্য মরিয়া হয়ে উঠেছে। তবুও বসের কবিতা ওকে বেশ আনন্দ দিল -"বাহ্, চুদতে এসেও কবিতা…! বেশ তো… যা করবেন করুন না। প্লীজ়, আমাকে আর কষ্ট দেবেন না…! প্যান্টিটা খুলে দিন। গুদটা বের করে যা করবেন করুন…! এক্ষুণি করুন, প্লীজ়…"

লিসার ছটফটানি দেখে রুদ্র মনে মনে একটু হাসল। 'খুব তো কুটকুটি ধরেছে রে মাগী…! কিন্তু রুদ্রদেব সান্যালের বাঁড়াটা দেখে এই কুটকুটি থাকবে তো…!' -রুদ্র মনে মনে বলল।

তারপর লিসার দুই পায়ের মাঝে এসে হাঁটু মুড়ে বসে ওর নাভির উপরে একটা চুমু খেতেই লিসা যেন গলা কাটা মুরগীর মত কেঁপে উঠল। রুদ্র বুঝে গেল, নাভি লিসার আরও একটা দূর্বল জায়গা। সে তখন লিসার অতীব স্পর্শকাতর নাভিটার গভীর গর্তে নিজের জিভের ডগাটা সরু করে ঘুরিয়ে ফিরিয়ে চাটতে চাটতে প্যান্টির এ্যালাস্টিকের ভেতরে দুহাত ভরে দিল। দু'দিক থেকে দুহাতে প্যান্টিটা নিচের দিকে নামাতে নামাতে ওর নাভিটাকে সমানে চুষা-চাটা করতে লাগল। লিসাও পোঁদটা তুলে রুদ্রকে সুযোগ করে দিল। ক্রমশ সেই চুমু নিম্নমুখী হতে লাগল। তারপর একসময় লিসার প্যান্টিটা ওর গুদের নিচে নামতেই রুদ্রর চুমুও ওর নাভি ছেড়ে ওর তলপেটের উপর চলে এলো। নিপুন হাতে বাল কামানো লিসার তলপেটটাও তুলতুলে নরম ছিল। ব্লেডকে ওর বরাবরই খুব ভয় করে। তাই প্রথম থেকেই হেয়ার রিমুভার ক্রীম ব্যবহার করার জন্য ওর তলপেটের চামড়াটা কড়া হয়ে যায়নি। তাই রুদ্র যখন লিসার তলপেটে চুমু খাচ্ছিল তখন ওর মনে হচ্ছিল লিসার বোধহয় কোনোওদিন বাল গজায়ই নি।

এদিকে তলপেটের নরম চামড়ায় রুদ্রর আগ্রাসী ঠোঁটের স্পর্শ পেয়ে লিসার শরীরে কামনার তীব্র উত্তেজনাপূর্ণ শিহরণ বয়ে যেতে লাগল। নরম মাংসপেশী দিয়ে গঠিত ওর নাভির চারিপাশে গোলাকার অংশজুড়ে তির তির করে কম্পন শুরু হয়ে গেল, ঠিক শান্ত জলে একটা ঢিল মারলে যেমন পর পর ঢেউ উৎপন্ন হয়ে ক্রমশ দূরে সরে যেতে যেতে একসময় বিলীন হয়ে যায়, তেমনই। সেই শিহরণ লিসার ভেতরে চাপা থাকতে পারল না, কামতাড়িত শীৎকারের রূপ নিয়ে সেই শিহরণ ফুটে বেরতে লাগল -"ওঁহ্…! ওঁম্ম্ম… ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্… আঁআঁআঁআঁম্ম্ম.. ওঁওঁম্ম্ম্ মাই গঅঅঅঅঅড্ড্…."

রুদ্র লিসার গুদের একটা ঝলক পেয়েই গুদের পূর্ণ শোভা দেখতে ব্যাকুল হয়ে উঠল। তাই তাড়াতাড়ি প্যান্টিটা লিসার শরীর থেকে সম্পূর্ণ খুলে নিয়ে পাশে বিছানার উপর রেখে দিল। তারপর লিসার পা-দুটোকে উরুর উপর ধরে দু'দিকে ফেড়ে উরুসন্ধিটা ফাঁক করে ধরতেই লিসার আচোদা, আনকোরা, কুমারী গুদটা উন্মোচিত হয়ে গেল। এতদিন মেয়েদের গুদ রুদ্র কেবল পর্ণ ভিডিওতেই দেখে এসেছে। এই প্রথম, স্বচক্ষে, তার নাগালের মধ্যেই রক্ত মাংসের জ্যান্ত একটা গুদ দেখছে। সে কি স্বর্গীয় সুন্দর শোভা সে গুদের ! ভাপা পিঠের মত ফোলা ফোলা গুদের ঠোঁট দুটো যেন মাংসল, কমলা লেবুর কোয়ার মত রসালো দুটি পাহাড় যাদের মধ্যে দিয়ে লম্বা একটা বিভাজিকা গ্রস্ত উপত্যকায় বিন্যস্ত একটি স্রোতস্বিনী নদীর মত অবস্থান করছে। সেই চেরার মাথায় মুকুট হয়ে শোভা পাচ্ছে লিসার ভগাঙ্কুরটি, যার বেশিরভাগ অংশই ফোলা ফোলা গুদ-বেদীর তলায় চাপা পড়ে আছে। তার কিছুটা নিচে ফাটল থেকে উৎপন্ন হয়ে হাজারো কোঁচকা ভাঁজের দুটি পাঁপড়ি মুখ বের করে আছে। ভগাঙ্কুর সহ সেই পাঁপড়ি মিলে লিসার গুদটাকে একটা বড় সড় অপরাজিতা ফুলের রূপ দান করেছে যেন। সেই প্রলম্বিত পাঁপড়ি দুটি গুদের ভেতর থেকে বেরিয়ে আসা চ্যাটচেটে, আঁঠালো কামরসে স্নান করে রাতের টিউব লাইটের আলোয় ভোরের শিশির ভেজা ঘাসের মত চিক্ চিক্ করছে। রতি রসের একটা সুতো এক পাঁপড়ি থেকে অন্য পাঁপড়ি পর্যন্ত লেগে ঈষদ্ ঝুলে রয়েছে। একজন পুরুষ মানুষের কাছে সুখ লাভের জন্য পৃথিবার সর্বাপেক্ষা কাঙ্ক্ষিত জিনিসটির এমন অনির্বচনীয় অঙ্গশোভা দেখে রুদ্র যেন মন্ত্রমুগ্ধ হয়ে গেল। অপলক দৃষ্টিতে সে লিসার কামতপ্ত যোনিটিকে প্রাণভরে দেখতে থাকল।

প্রায় স্থবির হয়ে আসা রুদ্রকে ওভাবে স্থির দৃষ্টিতে নিজের দুই পায়ের ফাঁকে তাকিয়ে থাকতে দেখে লিসা ব্যস্ত গলায় বলল -"অত কি দেখছেন বস্, অমন বিভোর হয়ে…! শুধু কি দেখতেই থাকবেন, নাকি এরপর আর কিছু করবেন…? আমাকে এভাবে ফেলে রাখতে আপনার ভালো লাগছে…?"

"কি করব বলো ডার্লিং…! এমন সুন্দর জিনিস আগে যে কখনই দেখিনি ! চোখ তো ফেরাতেই পারছি না। দুই পায়ের ফাঁকে তুমি যে এমন একখানা রসালো জিনিস লুকিয়ে রেখেছো, তা কি আমি জানতাম…!" -রুদ্র মন্ত্রমুগ্ধের মত করে বলল।

"যদি জানতেন আগে থেকে…! তাহলে কি করতেন…?" -লিসা দুষ্টুমি করল।

"কবেই তাহলে তোমার এই গুদটাকে চুষে-চেটে, চুদে-মুদে ছিবড়া বানিয়ে দিতাম…!" -রুদ্র অকপটে মনের কথাটা বলে দিল।

লিসাও তখন আবার ছেনালি করে উঠল -"উঁউঁম্ম্ম্ম্হ্…! সখ কত…! উনি চুদতেন, আর আমি চুদতে দিতাম…!"

"দিতি না হারামজাদী…! তাহলে তোর রেপ করতাম…!" -রুদ্র খপ্ করে লিসার কামভেজা গুদটা খামচে ধরল।

সঙ্গে সঙ্গে লিসাও উগ্র কামোত্তেজনায় কাতরে উঠে পা দুটোকে জড়ো করে নিল। রুদ্র আবার ওর পা দুটোকে ফেড়ে গুদটা খুলে নিল।

"বস্, একটু চুষে দিন না গুদটা…! কোনোদিন কাউকে এমন সুযোগ দিইনি। তবে ব্লু-ফিল্মে দেখেছি, গুদ চুষাতে চুষাতে মেয়ে গুলো কেমন করে। আজ আপনাকে পেয়ে সেই অনুভূতিটা পেতে চরম ইচ্ছে করছে বস্…! প্লীজ়, একটু চুষুন গুদটা !" -লিসা কাতর সুরে অনুনয় করতে লাগল।

পর্ণ সিনেমায় দেখেছে রুদ্র, নায়করা নায়িকাদের গুদ চোষে, চাটে, আঙ্গুল ভরে আঙ্গুল চোদা দেয়। কিন্তু একটা মেয়ে যেখান দিয়ে পেচ্ছাব করে, সেখানে মুখ লাগানোটা ওর কাছে বেশ কুরুচিকর ঠেকে। কিন্তু রুদ্র এটাও দেখেছে যে নায়িকারাও নায়কদের বাঁড়া চোষে। আর একটা উদ্ভিন্ন যৌবনা মেয়েকে দিয়ে বাঁড়া চোষালে কেমন অনুভূতি হয় সেটা জানার একটা অস্থির কৌতুহল রুদ্রর মনে বহুদিন থেকেই উঁকি মেরে আসছে। আজে সেই কৌতুহলকে নিবারণ করতে গেলে হয়ত ওকে তার মূল্যও দিতে হবে। তাই নিজেকে মনে মনে তৈরী করে নিয়ে নিজের অজানাকে জানার জন্য সে বলল -"চুষতে পারি, তবে একটা শর্তে।"

"আপনার লিসা আজ আপনার সব শর্ত মানতে প্রস্তুত বস্ ! বলুন কি শর্ত…" -লিসা সব সীমা লঙ্ঘন করতে তৈরী।

"তোমাকেও আমার বাঁড়া চুষতে হবে।" -রুদ্র কোনো ভনিতা করল না।

রুদ্রর কথা শুনে লিসা খিলখিলিয়ে লাস্যময়ী হাসি হেসে বলল -"এইটা…! এটাই আপনার শর্ত…! এটা তো আমি করতামই। ব্লু ফিল্মে নায়িকাগুলোকে নায়কদের বাঁড়া চুষতে দেখেছি তো। আমি জানি পুরুষ মানুষদের পূর্ণ যৌন সুখ দিতে হলে বাঁড়া চোষা মাস্ট। আই উইল সাক্ ইওর বাঁড়া বস্…! কিন্তু এক্ষুনি আপনি আমার গুদটা না চুষলে আমি পাগল হয়ে যাব বস্…! প্লীজ় কাম এন্ড সাক মাই পুস্যি…"

লিসার কথা শুনে রুদ্র অবাক হয়ে গেল। এ মেয়ে বলে কি…! কি চালু মাল রে বাবা…! রুদ্র যতটা আশা করেছিল, লিসা তার চাইতে অনেক বেশী পাকা। কিন্তু লিসাকে কি জবাব দেবে ভেবে পাচ্ছিল না। তাই ওর মন রাখার জন্য বলল -"আমিও তো তোমার গুদ চুষতামই ডার্লিং ! এমন একটা চমচম চোখের সামনে চিতিয়ে থাকবে, আর আমি চুষব না, তা কি হয়…!" রুদ্র লিসার ভগাঙ্কুরের উপরে একটা চুমু দিল।

ভগাঙ্কুরের মত অতীব স্পর্শকাতর স্থানে একজন বীর্যবান পুরুষের ঠোঁটের স্পর্শ লিসাকে পাগল করে তুলল। শরীরে আঁকাবাঁকা ঢেউ তুলে কাতর শীৎকার করতে লাগল। চোখের পাতা দুটো যৌনাবেশে একে অপরকে আলিঙ্গন ককে নিয়েছে। রুদ্র ঠেক সেই সময়েই ওর নাকে একটা ঝাঁঝালো গন্ধ অনুভব করল। ওর মন চাইছিল না লিসার গুদ চুষতে। কিন্তু একটু আগে ও লিসাকে ইমপ্রেস করতে যা বলে ফেলেছে, তার পরে আর পিছু হটার কোনো রাস্তা নেই। তাই বাধ্য হয়েই নাক মুখ বন্ধ করে ঠোঁট দুটো গুঁজে দিল। কিছুক্ষণ নিজের নাক মুখটা লিসার কামতপ্ত, রসসিক্ত গুদের মাংসল পাহাড় এবং চেরার উপরে ঘঁষতে ঘষতেই ওর ঘেন্নাভাবটা কেটে গেল। বরং লিসার গুদের রতিরস ওর মুখে প্রবেশ করাতে তার নোনতা স্বাদটা ওর ভালোই লাগল। তাই দু'হাতে গুদের দুটো ঠোঁটকে দু'দিকে ফেড়ে ধরে গুদটা ফাঁক করে নিল। তাতে লিসার পাকা, টলটলে আঙ্গুর দানার মত রসালো ভগাঙ্কুরটা বুক চিতিয়ে উপরে উঠে এলো।

সেখানে রুদ্র নিজের জিভটা ছোঁয়াতেই লিসার সারা শরীরে যেন হাজার ভোল্টের কারেন্ট ছুটে গেল। শরীরে সাপের মত বাঁক তুলে বুকটা উঁচু করে দিল লিসা। ওর ঢিবির মত মাইজোড়া দুটো আস্ত পাহাড়ের রূপ নিয়ে নিল। রুদ্র ঠিক সেই সময়েই লিসার টলটলে ভগাঙ্কুরটা মুখে পুরে নিয়ে তেঁতুলের কোয়া চোষার মত মুখের ভেতরে কচলে কচলে চুষতে লাগল। এমন অতর্কিত হানা হয়ত লিসাও আশা করে নি। তাই তীব্র সুখে গঁঙিয়ে উঠে লিসা কামতপ্ত শীৎকার করতে লাগল -"ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্…. ওঁওঁওঁওঁওঁওঁওম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ মাই গঅঅঅঅঅড্ড্…! এ কেমন অনুভূতি বঅঅঅঅঅস্স্…! মনে হচ্ছে আমি স্বর্গসুখ পাচ্ছি। ইট্ ফীলস্ সোওওওওও গুঊঊঊঊড্ড্ বস্…! চুষুন বস্, চুষুন…! কোঁটটা এভাবেই চুষতে থাকুন। চেটে পুটে আমার সব রস আপনি খেয়ে নিন… আমাকে নিংড়ে নিন। আমাকে শুষে নিন… চাটুন বস্, গুদটা তলা থেকে উপর পর্যন্ত চাটুন…! আপনার লিসার খুব সুখ হচ্ছে বস্…! কীপ সাকিং মাই পুস্যি…! কাম্ অন… সাক্ মাই পুস্যি…! সাক্ সাক্ সাক্… সাক ইট হার্ডার…!" পর্ণ সিনেমা দেখে যৌনসঙ্গীকে কিভাবে তাতাতে হয় সেটা লিসা ভালোই শিখে গেছে।

লিসাকে ওভাবে তড়পাতে দেখে রুদ্রর জোশ চাপতে লাগল। ফাটল বরাবর গুদটা তলা থেকে ভগাঙ্কুরের মাথা পর্যন্ত চাটতে লাগল উন্মুখ হয়ে। মেঠো খেজুরের মত লিসার ভগাঙ্কুরটাকে নিজের জিভ দিয়ে দ্রুত গতিতে উপর্যুপরি চাটতে চাটতে কখনোবা সেটাকে মুখে নিয়ে চুষেও দিতে লাগল। রুদ্র যতই উদ্যম নিয়ে লিসার গুদটা চোষে-চাটে ততই লিসার গুদটা চ্যাটচেটে রতিরস ক্ষরণ করতে থাকে। ভগাঙ্কুরটা চোষার ফাঁকে পর্ণ সিনেমার নায়কদের মত লিসার গুদের ফুটোয় রুদ্র একটা আঙ্গুল ঢোকাতে চেষ্টা করে। কিন্তু ঠিক তখনই লিসা ওকে বাধা দেয় -"না বস্, আঙ্গুল ঢোকাবেন না। আজ পর্যন্ত আমি আমার গুদে কিছু ঢোকাই নি। এমনকি আমার আঙ্গুলও নয়। আমার কুমারিত্ব নষ্ট হয় নি। আমার হাইমেন এখনও ভাঙে নি। আমি চাই আজ আপনার বাঁড়াই আমার হাইমেন ফাটিয়ে আমার কুমারিত্ব হরণ করুক। প্লীজ়, সরাসরি আপনার বাঁড়াটাই ভরবেন। একটু অপেক্ষা করুন…"

যদিও রুদ্রর পূর্ব কোনো যৌন অভিজ্ঞতা ছিল না, তবুও সে জানে একটা মেয়েকে জীবনে প্রথমবার তার গুদে বাঁড়া ভরে চুদে তার সীল ফাটানোর সুখটাই আলাদা হবে। সেই সৌভাগ্য থেকে সে নিজেকে বঞ্চিত করতে চাইল না। এদিকে এতক্ষণ ধরে লিসার গুদটা নিয়ে চুষা-চাটা করে ওর বাঁড়াটাও গাছের গদি হয়ে উঠেছে। আর কোনো ভাবেই সেটাকে জাঙ্গিয়ার মধ্যে আঁটকে রাখা যাচ্ছে না। ওরও মনটা অস্থির হয়ে উঠছে। তাই লিসাকে সে এবার ওর সেবা করতে আহ্বান করল -"আর পারছিনা ডার্লিং… বাঁড়াটা খুব ব্যথা করছে। জাঙ্গিয়ার ভেতরে আর ওকে ধরে রাখা যাচ্ছে না। এসো, এবার আমার সব খুলে দাও…"

প্রায় পনেরো মিনিট ধরে একটানা সুখ ভোগ করে লিসা উঠে বসল -"আসুন বস্, এবার আপনি শুয়ে পড়ুন। তারপর লিসার আদর খান আরাম করে…"

রুদ্র বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়ল। লিসা ওর কমনীয় হাতদুটো জিন্সের উপর থেকেই রুদ্রর টনটনে বাঁড়ার উপরে বুলাতে লাগল। চোখে মুখে দুষ্টুমির হাসি। রুদ্রর আর সহ্য হচ্ছিল না -"বাঁড়াটা বের করে ওসব কর না খানকি মাগী…"

রুদ্রর মুখ থেকে খিস্তি শুনে লিসা খিলখিলিয়ে উঠল -"ওরে বাবা রে…! আমার কামদেব রেগে গেছে মনে হচ্ছে…! এই তো খুলছি বস্…!" লিসা পট্ করে রুদ্রর জিন্সের বোতামটা খুলে জ়িপারটা টেনে নিচে নামিয়ে দিল। জ়িপারের দুই প্রান্ত ধরে দু'দিকে ফাঁক করে দিতেই জাঙ্গিয়ার ভেতরে রুদ্রর ময়াল সাপটা ফোঁশ করে উঠল। লিসা আরও একবার জাঙ্গিয়ার নরম কাপড়ের উপর থেকে বাঁড়াটার উপরে ডানহাতটা বুলিয়ে নিল। বাঁড়ার উপরে কমনীয় একজন কুমারী মেয়ের নরম হাতের স্পর্শ রুদ্রর মনে শিহরণের চোরা স্রোত ছুটিয়ে দিল। ওর মুখ থেকে চাপা একটা গোঁঙানি মেশানো শীৎকার বেরিয়ে গেল -"ইস্স্স্স্শ্শ্শ্শ….."

লিসা হাত দুটো ক্রমশ দুই পাশে নিয়ে গিয়ে প্যান্টের বেল্টের ভেতরে আঙ্গুল ভরে প্যান্টটাকে নিচের দিকে টানতে লাগল। রুদ্র নিজের পোঁদটা উপরে চেড়ে লিসাকে সহযোগিতা করল। নিমেষেই প্যান্টটা রুদ্রর হাঁটুর কাছে চলে এলে রুদ্র পোঁদটা নামিয়ে পা দুটো উপরে তুলে দিল। লিসা রুদ্রর পা গলিয়ে প্যান্টটা পুরো খুলে নিয়ে ছুঁড়ে মারল ঘরের মেঝের উপরে। রুদ্র পা দুটো বিছানার উপর ছড়িয়ে দিতেই দুই পায়ের মাঝের অংশটা বিভৎস রকম ভাবে ফুলে উঠল। এবার লিসার একটু ভয় করতে লাগল। কি ভয়ানক ভাবে উঁচু হয়ে আছে রে বাবা জায়গাটা ! ভেতরে কি না জানি লুকিয়ে আছে…!

লিসা উবু হয়ে রুদ্রর বাঁড়ার উপরে জাঙ্গিয়ার উপর থেকেই একটা চুমু খেল। এদিকে জাঙ্গিয়া খুলতে দেরি হওয়াই রুদ্র বিরক্ত হয়ে গেল -"কি করছিস মাগী গুদমারানি…! জাঙ্গিয়াটা খোল না…!"

"এ্যাই, লিসা এর আগে কাউকে দিয়ে কখনই নিজের গুদ মারায় নি। ইউ আর দ্য ফ্রাস্ট পার্সন গোয়িং টু ফাক্ মী। সো, মাইন্ড ইওর ল্যাঙ্গোয়েজ।" -লিসা ভড়কে উঠল।

"চিন্তা করিস না রে খানকিচুদি…! আজকের পর থেকে আমার বাঁড়াটা রোজ তোর গুদের তুলোধুনা করবে। নে, এবার জাঙ্গিয়াটা খুলে ফেল্ তো…!" -রুদ্রও লিসাকে খ্যাঁকানি দিল।

"উঁউঁউঁউম্ম্হ্…! সখ কত…! রোজ চুদবে আমাকে ! আসুন, দিচ্ছি…!" -লিসা রুদ্রর জাঙ্গিয়ার এ্যালাস্টিকের ভেতরে হাত ভরে ওটাকে টানতে লাগল। রুদ্র আবার পোঁদটা চেড়ে লিসাকে জাঙ্গিয়াটা খুলে নিতে সাহায্য করল।

জাঙ্গিয়াটা নিচে নামাতেই ভেতর থেকে রুদ্রর বাঁড়াটা স্প্রিং-এর মত লাফিয়ে বাইরে বেরিয়ে এল। ঠিক যেভাবে ঝাঁপি খুলতেই কোনো খরিশ সাপ বের হওয়া মাত্র ফণা তুলে দাঁড়ায়, রুদ্রর লিঙ্গটাও তেমনি যেন ফণা তুলে সেলামি দিতে লাগল। বাঁড়ার মুন্ডিটা মাগুর মাছের মাথার মত, গোঁড়ার দিকে চ্যাপ্টা থেকে ডগার দিকে ক্রমশ সরু হতে হতে একটা বেশ লম্বা ছিদ্রে এসে মিশেছে। টগবগে উত্তেজনায় টনটনিয়ে ঠাঁটিয়ে থাকা বাঁড়ার চামড়া ফেড়ে মুন্ডিটা পুরোটাই বেরিয়ে চলে এসেছে। গোলাপী মুন্ডিটার ছিদ্রের উপরে একফোঁটা মদনরস ভোর বেলার শিশিরের মত চিকমিক করছে। মাংসল দন্ডটার ভেতরে তখন এত বেগে রক্ত চলাচল করছে যে বাঁড়াটা ফুলে একটা শোল মাছের মত মনে হচ্ছে। তলার মূত্রনালীটা একটা সরু পাইপের মত ফুলে আছে। তবে বাঁড়াটা গোঁড়ার দিকে যেন আরও মোটা মনে হচ্ছে। এমন বাঁড়া যেকোনো গুদে ঢুকলেই সেটাকে ইঁদারা বানিয়ে দেবে, সন্দেহ নেই।

চোখের সামনে রুদ্রর বাঁড়াটা প্রকট হতেই লিসার চোখ দুটো আতঙ্কে বিস্ফারিত হয়ে গেল। "ও মাই গড্…! কি এটা…? ইজ় দিস্ ইওর পেনিস্…?" -লিসার চোখে-মুখে আতঙ্ক।

"নো মাই লাভ, ইটস্ নট্ পেনিস্। ইটস্ মাই কক্… মাই বাঁড়া। তুমি এটাকে সব সময় বাঁড়াই বলবে।" -রুদ্রর ঠোঁটে দুষ্টু হাসি।

"বাট্ হাউ বিগ ইট্ ইজ়…! সাইজ়টা দেখেছেন…! এ তো আস্ত একটা গাছের গদি। কি লম্বা আর মোটা…!" -লিসা রুদ্রর বাঁড়ার গোঁড়ায় কুনুই রেখে হাত দিয়ে মাপতে মাপতে জিজ্ঞেস করল -"ক'ইঞ্চি বস্…?"

রুদ্র শয়তানি হাসি হাসতে হাসতে বলল -"মাত্র আট ইঞ্চি ডার্লিং…!"

"আট ইঞ্চিটা মাত্র…?" -লিসা অবাক হয়ে জিজ্ঞেস করল -"আমাদের দেশে এমন বাঁড়া হয়…! এমন তো আফ্রিকান পুরুষদেরই দেখেছি, পর্ণ সিনেমাতে। এই জিনিসটা কি আমি আমার কুমারী, সরু গুদে নিতে পারব…?"

"কেন পারবেনা ডার্লিং…! তুমি এর আগে চোদাও নি, তাই জানো না। তবে আমার এক বন্ধু ছিল, হেব্বি মাগীবাজ। সে বলত, মেয়েরা নাকি গুদে আস্ত চিমনি নিয়ে নিতে পারে। হ্যাঁ, প্রথম প্রথম একটু কষ্ট হবে, ব্যথা ভোগ করতে হবে একটু। কিন্তু একবার সেই ব্যথা সয়ে নিতে পারলে তারপর থেকে শুধু সুখ আর সুখ।" -রুদ্র ডানহাতটা বাড়িয়ে লিসার বাম মাইটাকে টিপতে লাগল।

"জানিনা বস্… তবে আমার খুব ভয় করছে। কল্পনাও করিনি যে জীবনে প্রথমবার চোদাতে গিয়েই এমন রাক্ষুসে বাঁড়ার কবলে পড়তে হবে। প্রথমবারে আপনি একটু সাবধানে, আস্তে আস্তে করবেন বস্। নইলে চুদতে গিয়ে মেয়ে খুন করার অপরাধে গোয়েন্দাকেই জেল খাটতে হবে।"

"আমিও তো তোমাকেই প্রথম চুদতে চলেছি লিসা…! তাই তোমাকে কষ্ট দিয়ে চুদতে আমিও পারব না। তুমি নিশ্চিন্ত থাকো, আমি সাবধানেই করব।" -রুদ্র লিসাকে আশ্বস্ত করার চেষ্টা করল, "কিন্তু এভাবেই চুপচাপ বসে থাকবে ! কিছু করবে না…? তোমার নরম হাতের স্পর্শ তো দাও…!"

লিসার চোখে তখনও অজানা ভয়। আমতা আমতা করতে করতে হাতটা বাড়ালো রুদ্রর ময়ালটার দিকে। ডানহাতের আঙ্গুলগুলো পাকিয়ে বাঁড়াটা মুঠো করে ধরতে চাইল। কোনো মতে ওর বুড়ো আর মধ্যমা আঙ্গুল দুটো একে অপরের ডগা স্পর্শ করল বাঁড়ার ঘের পাকিয়ে। "কি ভয়ানক মোটা বস্ আপনার বাঁড়াটা…!"

"বেশ আর প্রশংসা করতে হবে না। এবার একটু মুখে নাও প্লীজ়…! বাঁড়াটা চুষে আমাকে বোঝাও যে বাঁড়া চুষলে কেমন লাগে…!" -রুদ্র ডানহাতটা লিসার দিকে বাড়িয়ে দিল।

লিসা কোনো কথা না বলে একটু মুচকি হাসল। মনস্থির করল, ওর এতদিনের পর্ণ সিনেমা দেখার অভিজ্ঞতা রুদ্রর উপর প্রয়োগ করবে। তাই ওর আট ইঞ্চির হোঁতকা বাঁড়াটা মুঠো করে ধরে হ্যান্ডিং করে দিতে লাগল। লিসার কোমল হাতের পরশ, সেই সাথে ওই হাত দিয়ে করা হ্যান্ডিং রুদ্রর বাঁড়ায় শিরশিরানি ধরিয়ে দিল। ক্রমেই সেই শিরশিরানি শিরা উপশিরা বেয়ে ওর মস্তিক্ষে পৌঁছে গেল।

আগে রুদ্র নিজে বহুবার হ্যান্ডিং করেছে। কিন্তু একটা মেয়ের হাতের স্পর্শ বাঁড়ায় প্রথমবার পেয়ে যে অনুভূতি পাচ্ছে, সেটা এর আগে কখনই পায় নি। এই অনুভূতিকে ভাষায় প্রকাশ করা যায় না, কেবল তারাই বোঝে, যারা বাঁড়ায় মেয়েদের হাতের স্পর্শ পেয়েছে। রুদ্র এতেই সুখে চোখ দুটো বন্ধ করে নিল। আর মনে মনে ভাবতে লাগল, হাতের স্পর্শেই যদি এতসুখ হয়, তবে জিভের স্পর্শ কতই না সুখ দেবে…!

ঠিক সেই সময়েই লিসা পর্ণ নায়িকাদের কথা স্মরণ করে মাথাটা নিচে নামিয়ে জিভটা বের করে রুদ্রর বাঁড়ার চওড়া মুন্ডির তলদেশে স্পর্শ করিয়ে দিল। রুদ্র যেন ধড়ফড় করে উঠল। তারপর লিসা যেমনই জিভটা মুন্ডির তলদেশের নিচের স্পর্শকাতর অংশটায় ছোঁয়ালো, রুদ্র সুখে দিশেহারা হয়ে গেল। "ও মাই গঅঅঅঅস্শ্শ্…. স্স্স্স্শ্শ্শ… এ কেমন সুখ দিচ্ছো লিসা ডার্লিং…! চাটো জায়গাটা, চাটো… প্লীজ় জোরে জোরে চাটো…! দারুন ভালো লাগছে সোনা…! ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্…. আআআহ্হ্হ্হ্… বাঁড়াটা মুখে ভরে নাও ডার্লিং… একটু চোষো এবার বাঁড়াটা…!"

লিসা একজন পেশাদারের মত বাঁড়ায় হ্যান্ডিং করতে করতে মুন্ডিটা মুখে পুরে নিল। ক্রমে ওর হাতের ওঠা-নামার গতি বাড়তে লাগল। সেই সাথে প্রতিবারে বাঁড়াটা আগের চাইতে একটু বেশি করে মুখে টেনে নিতে লাগল। লিসার গরম, ভেজা জিভ আর ঠোঁটের স্পর্শ বাঁড়ায় পেয়ে রুদ্র সুখে পাগল হয়ে যেতে লাগল। বাঁড়াটা চুষতে চুষতে মুখে যে থুতু জমেছিল, মুখ থেকে বাঁড়াটা বের করে সেই থুতুটুকু বাঁড়ার উপর ফেলে আবার হাতটা ছলকে ছলকে বাঁড়ায়, বিশেষ করে মুন্ডির গোঁড়া থেকে অর্ধেক বাঁড়া পর্যন্ত হ্যান্ডিং করতে লাগল। ছলকে ছলকে হাতটা বাঁড়ার গা বেয়ে ওঠা-নামা করাই রুদ্রর সুখানুভূতি আরও বেড়ে যেতে লাগল। লিসা কিছুক্ষণ এভাবে বাঁড়াতে কারুকার্য করায় রুদ্রর বিচির ভেতরে আলোড়ন সৃষ্টি হয়ে গেল। জীবনে প্রথমবার কোনো নারীসঙ্গ সে বেশিক্ষণ নিতে পারছিল না। ওর মনে হচ্ছিল, ওর বীর্যস্খলন অতি আসন্ন। কিন্তু লিসা থামার কোনো লক্ষণ দেখাচ্ছিল না। বরং আবার বাঁড়াটা মুখে ভরে নিয়ে তুমুলভাবে চুষতে লাগল।

ধুমধাড়াক্কা সেই চোষণের সামনে রুদ্রর পৌরষ খড়কুটোর মত ভেসে যাচ্ছিল যেন। এদিকে লিসাও যেন বদ্ধ পরিকর, বাঁড়াটা গুদে পুরোটা নিতে পারুক, না পারুক, মুখে পুরোটা ভরে নেবেই। কিন্তু রুদ্রর আট ইঞ্চির মুগুরমার্কা, কোঁতকা বাঁড়াটা যে ওর মুখের পক্ষেও যথেষ্টই বড়, সেটা সে কিছুক্ষণের মধ্যেই বুঝে গেল। তাই বাঁড়াটা দুই তৃতীয়াংশ গিলে ওকে বাধ্য হয়ে ক্ষান্ত হতে হলো। ওতেই রুদ্রর বাঁড়ার মুন্ডিটা লিসা আলজিভে গিয়ে গুঁতো মারছিল। তাই বাঁড়ার ওই টুকু অংশকেই মুখে নিয়ে বিদ্যুৎগতিতে মাথাটা ওঠা-নামা করিয়ে বাঁড়াটা চুষতে থাকল।

এদিকে অমন দুর্বার গতিতে বাঁড়াতে চোষণ খেয়ে রুদ্রর বীর্যপাতের সময়টা আরও আসন্ন হয়ে গেল। তাই উত্তেজনায় সে গোঁঙানি মেরে লিসার মাথাটা গেদে ধরতেই লিসার গলার ভেতরের প্রতিবন্ধকতাকে ভেদ করে রুদ্রর পুরো বাঁড়াটা লিসার মুখের ভেতরে গলে গেল। বাঁড়ার মুন্ডিটা সোজা ওর গ্রাসনালীর মধ্যে ঢুকে গেল। লিসার দম বন্ধ হয়ে গেল। রেহাই পেতে সে সর্বশক্তি দিয়ে রুদ্রর হাতটা সরিয়ে বাঁড়াটা মুখ থেকে বের করে দিতে চেষ্টা করল। কিন্তু রুদ্রর পাশবিক শক্তির সামনে সে কিছুই করতে পারল না। রুদ্র লিসার গলার ভেতরেই ভলতে ভলকে গরম, তাজা লাভার স্রোত উগরে দিতে লাগল। পিচিক্ পিচিক্ করে ভারি ভারি বেশ কয়েকটা ঝটকা উগলে দিয়ে ওর হাত দুটো লিসার মাথায় আলগা হয়ে গেল।

সঙ্গে সঙ্গে খক্ খক্ করতে করতে লিসা রুদ্রর বাঁড়াটা মুখ থেকে বের করে দিল। কিন্তু ততক্ষণে রুদ্রর বাঁড়ার ঘন পায়েশ গলায় এতটাই গভীরে চলে গেছে, যে সেটাকে আর উগলানো সম্ভব নয়। এদিকে নিঃশ্বাসও আঁটকে যাচ্ছে। তাই অগত্যা ওকে রুদ্রর গাঢ় ফ্যাদার স্রোতটা গিলে নিতেই হলো। পর্ণ সিনেমায় নায়িকাদেরকে নায়কদের মাল খেতে দেখেছে। কিন্তু জীবনে প্রথমবার চোদাচুদির আসরে এসেই যে লিসাকে বসের মাল খেতে হবে সেটা সে কল্পনাও করেনি। রাগে, বিরক্তিতে রুদ্রর উরুর উপরে এলোপাথাড়ি চড়-থাপ্পড় মারতে মারতে বলল -"ইতর, জানোয়ার, কুত্তা, হারামখোর…! মুখে মাল ফেলবি তো আগে থেকে বলে দিতে পারিস না কুত্তার বাচ্চা…! একটু হলে মরেই গেছিলাম…!" লিসার কথা শুনে পরিস্কার বোঝা যাচ্ছিল, ওর কথা বলতে যথেষ্ট কষ্ট হচ্ছে।

রুদ্র কিংকর্তব্যবিমূঢ় হয়ে গেল। উত্তেজনার বশে সে সত্যিই খুব বাজে একটা কাজ করে ফেলেছে। এখন পরিস্থিতি খারাপের দিকে বুঝতে পেরে একটু মেকআপ করার চেষ্টা করল -"সরি ডার্লিং…! আ'ম রিয়েলি ভেরি সরি.. তুমি প্লীজ় রাগ কোরো না ! আমি বুঝতে পারিনি লিসা, যে আমার মাল আউট হয়ে যাবে। মাফ করে দাও আমাকে, প্লীজ় বেবী…"

লিসা একটু একটু করে ধাতস্থ হলো। ওর শ্বাস-প্রশ্বাসও ক্রমে স্বাভাবিক হয়ে গেল। একটা রোমহর্ষক চোদনসুখ পাবার আশায় সে আবার জেগে উঠতে শুরু করেছে। কিন্তু তখন রুদ্রর ময়ালটা বীর্যপাত করে নেতিয়ে পড়ে গেছে ওর তলপেটের উপরে। মুন্ডিটা আবার চামড়ার ভেতরে ঢুকে গিয়ে চামড়াটা সুঁচালো হয়ে বাইরে বেরিয়ে গেছে। "এ কি হলো…! আপনার খরিশ যে ইঁদুর হয়ে গেল। এটা দিয়ে আর কিভাবে চুদবেন আমাকে…?" -লিসা রুদ্রর বাঁড়াটা ধরে খেলতে লাগল।

"এ আর এমন কি…! একটু পরেই আবার ফণা তুলে দেবে ! তুমি ওকে নিয়ে আর একটু খেলা করলেই হলো…!" -রুদ্র লিসাকে তাতানোর জন্য বলল -"তবে দেখ, দশটা বেজে গেছে। আমরা আগে ডিনারটা সেরে নিলে হয় না ! ততক্ষণে বিচিতে আবার মাল জমে যাবে…! কি বলো…!"

"বেশ, তবে চলুন, আমরা খেয়েই নিই। আপনি খাবার বাড়ুন, আমি ওয়াশরুম থেকে ফ্রেশ হয়ে আসছি।"

"ওকে ডার্লিং, তবে কোনো পোশাক পরবে না। আমরা আজ সারারাত ল্যাংটো হয়েই থাকবো…!" -রুদ্র লিসাকে পীড়াপীড়ি করল।

রুদ্রর ফচকেমি দেখে লিসা মুচকি হেসে বলল -"খুব দুষ্টু হয়ে গেছেন আপনি। বেশ আমি আসছি।"

রুদ্রর খাবার বাড়তে বাড়তে লিসা ফ্রেশ হয়ে চলে এলো। তারপর দু'জনে মিলে ডিনারটা সেরে নিয়ে আবার রুদ্রর বেডরুমে চলে এলো। খাওয়া পেটে সঙ্গে সঙ্গে কিছু করতে দু'জনেরই ইচ্ছে করল না। তাই কিছুক্ষণের বিশ্রাম। রুদ্র চিৎ হয়ে শুয়ে পড়ল, আর লিসা ওর বুকে মাথা রেখে ওর বাঁড়াটা নিয়ে খেলতে লাগল। লিসার চঞ্চল হাতের দস্যিপনা রুদ্রর বাঁড়ায় একটু একটু করে আবার রক্ত সঞ্চালন করতে লাগল। তবে কিছুক্ষণ আগে বমি করা বাঁড়াটা তখনই খাড়া হলো না। রুদ্র লিসার ঘন কালো চুলে হাত বুলাতে বুলাতে হঠাৎ বলে উঠল -"থ্যাঙ্ক ইউ লিসা…"

"ফর হোয়াট্…?" -লিসা মাথা তুলে ভুরু কুঁচকে রুদ্রর চোখে চোখ রাখল।

"খুব ছোটো বেলায় একটা এ্যাকসিডেন্টে বাবা-মা কে হারিয়েছিলাম। তারপর কাকুর বাড়িতে বড় হয়েছি। আমার লেখা পড়ায় উনি নিজের বাবার মতই সাহায্য করেছেন, যদিও কাকিমা সেটা ভালো চোখে নিতেন না। তবে আজ আমি যা কিছু, সবটাই আমার কাকুর দয়া। জীবনে প্রতিষ্ঠিত হতে হবে, এই চিন্তা কখনও কোনো মেয়ের সঙ্গে সম্পর্ক তৈরী করতে দেয় নি। তাই সেক্স করারও সৌভাগ্য হয় নি। আজ যদি তুমি রাজি না হতে, তাহলে হয়ত এখনও আমি সেক্স থেকে বঞ্চিতই থেকে যেতাম…" -রুদ্রর চেহারাটা উদাস দেখাচ্ছিল, আর গলাটাও ধরে এসেছিল।

"সরি বস্। আমি জানতাম না যে আপনার বাবা-মা…. তবে এখন তো আপনি প্রতিষ্ঠিত। এত টাকার মালিক। ইচ্ছে করলেই তো কত কলগার্ল হায়ার করে করতে পারতেন…" -লিসা রুদ্রর মন পরীক্ষা করতে চাইল।

রুদ্র তখনও উদাস গলাতেই বলল -"না লিসা। ও আমি পারব না। কলগার্লদের বারোভাতারি গুদ আমি চুদতে চাই না। তাছাড়া এইডসের ভয়ও তো আছে। তুমি রাজি না হলে তোমার সাথেও কিছু করতাম না। আখেরে আমি চোদনসুখ থেকে বঞ্চিতই থাকতাম। তার জন্যই তো তোমাকে থ্যাঙ্কস্ জানালাম, যদিও জানি, শুধু থ্যাঙ্কস্ বললে তোমাকে ছোটো করা হবে।"

"থাক্, আর আদিখ্যেতা করতে হবে না। ও সব সেন্টু ছেড়ে আজ রাতে আমাকে চুদে শান্ত করুন, ওটাই আপনার কৃতজ্ঞতা হয়ে যাবে। অনেক রেস্ট করেছেন, এবার উঠুন, আপনার দম দেখান। আমাকে পূর্ণ তৃপ্ত করার আগে যদি কেলিয়ে গেছেন, তো দ্বিতীয় বার আর সুযোগ পাবেন না লিসাকে লাগানোর।" -লিসার তর সইছিল না।

সত্যিই অনেকক্ষণ হয়ে গেছে রেস্ট করা। লিসার হাতের জাদু আবার রুদ্রর বাঁড়াটাকে রাগিয়ে তুলেছে। মূত্রনালীটা ফুলে আবার পাইপ হয়ে গেছে। মুন্ডিটা ডগার চামড়া ফুঁড়ে বাইরে বেরিয়ে গেছে। লিসা রুদ্রর তাগড়া টাট্টু ঘোড়াটা হাতাতে হাতাতে বলল -"আসুন, আমার গুদটা আবার চুষে দিন…"

লিসা চিৎ হয়ে শুতেই রুদ্র ওর দুই পায়ের মাঝে হাঁটু মুড়ে উবু হয়ে বসে পড়ল। লিসার উরু দুটোকে দু'দিকে ফেড়ে গুদটা খুলে নিয়ে সোজা মুখটা গুঁজে দিল লিসার তপ্ত যৌনসুখের খনির ভেতরে। না, এবার আর রুদ্রর এতটুকুও ঘেন্না করল না। ঠোঁট দিয়ে চেপে চেপে ওর রসাল, টলটলে ভগাঙ্কুরটাকে বেশ কিছুটা সময় নিয়ে চুষল। কোঁটে চোষণ খেয়ে লিসার গুদটা হড় হড় করে রস কাটতে লেগেছে। রুদ্র জিভ দিয়ে চেটে চেটে সব রস টুকু খেয়ে নিল। সোঁদা গন্ধের লিসার কামরসের নোনতা স্বাদটা রুদ্রর ভালোই লাগছিল। কুমারী গুদের সেই অমৃত সুধারস পান করে রুদ্রর দেহমনে আরও জোশ চেপে গেল। দু'হাতে গুদের কোয়া দুটোকে দু'দিকে ফেড়ে ছোট ছোট পাঁপড়িদুটোকে সুড়ুপ করে শব্দ করে মুখে টেনে নিয়ে ক্যান্ডি চোষা করে চুষতে চুষতে কখনও বা ভগাঙ্কুরটাকে চিতিয়ে নিয়ে জিভের ডগা দিয়ে যান্ত্রিক গতিতে সেটাকে চাটতে লাগল।

ভগাঙ্কুরে অমন তীব্র চাটন খেয়ে লিসা কামোত্তেজনায় 'জল বিন্ মছলি'-র মত তড়পাতে লাগল -"ওঁহ্… ওঁহ্… ওঁম্ম্ম… ওঁম্ম্ম… ওঁঙ্ঙ্ঘ্চ্চ্চ্শ্শ…! আঁআঁআঁআঁঙ্ঙ…. বঅঅঅঅঅস্স্… ইয়েস্… ইয়েএএএস্স্স্… সাক্ মাই পুস্যি… লিক্ দ্যাট্ ফাকিং ক্লিট…! সাক্ মী অফ্ বস্…! কি সুখ দিচ্ছেন মাইরি…! আপনার গুদ চোষার দিওয়ানি হয়ে গেলাম বস্…! খান, গুদের সব রস বের করে নিয়ে আমাকে শুষে নিন… চুষুন বস্ গুদটা… আরো আরও চুষুন… আমাকে নিংড়ে নিন…"

লিসার গুদ চুষতে রুদ্রর তখন চরম ভালো লাগছিল। তাই ওর ছটফটানি দেখে রুদ্র আরো তীব্রভাবে গুদটা চুষে আর ভগাঙ্কুরটাকে রগড়ে লিসাকে সুখের সপ্তম আকাশে তুলে দিল। আরও মিনিট তিন চারেক ধরে এক নাগাড়ে লিসার গরম, রসসিক্ত গুদটাকে চুষে মুখ তুলল। ওর ডান্ডাটা তখন লোহার রড হয়ে গেছে। বাঁড়ায় আরও একবার লিসার খরখরে, গরম জিভের স্পর্শ পাবার জন্য লিসাকে বলল -"লিসা ডার্লিং, নাও, এবার তুমি আমার বাঁড়াটা আরেক বার চুষে দাও একটু, বাঁড়াটাকে ভিজিয়ে দাও, তারপরই এটাকে তোমার গুদে ভরব।"

"আবার মুখেই মাল ফেলে দেবেন না তো…!" -লিসা রুদ্রকে টিজ় করল।

"নো ওয়ে বেবী…! এবার তোমাকে কমপক্ষে আধ ঘন্টা না চুদে মাল আউট করছি না…" -রুদ্র এবার বিছানার উপর দাঁড়িয়ে গেল।

পর্ণ সিনেমায় লিসা দেখেছে, নায়িকারা হাঁটু ভাঁজ করে, পায়ের পাতার উপর পাছা রেখে বসে মাথা ঘুরিয়ে ফিরিয়ে, আগা-পিছা করে নায়কদের বাঁড়া চোষে। তাই রুদ্রকে দাঁড়িয়ে যেতে দেখে মুচকি হাসতে হাসতে ঠিক ওভাবেই বসে পড়ল। তারপর বাঁড়াটা হাতে নিয়ে হাতটা আগা-পিছা করে হ্যান্ডেল মেরে মেরে মুন্ডিটাকে সম্পূর্ণ বের করে নিয়ে হপ্ করে মুখে ভরে নিয়েই চুষতে লাগল। মাথাটাকে পটকে পটকে রুদ্রর দামড়া বাঁড়াটাকে প্রতিবারে আগের চাইতে একটু বেশি করে মুখে টেনে নিয়ে চুষতে লাগল। কখনও বা মুখ থেকে বাঁড়াটা বের করে গোঁড়া থেকে তলা পর্যন্ত চাটতে থাকল, তো পরক্ষণেই আবার মুন্ডির তলার সেই স্পর্শকাতর অংশটাকে জিভ দিয়ে চাটা শুরু করল। সুখে রুদ্রর চোখ দুটো বন্ধ হয়ে গেল, মাথাটা পেছনে হেলে পড়ল। লিসা তখনই নিজের ক্ষমতার শেষ পর্যায়ে গিয়ে বাঁড়াটা প্রায় পুরোটা গিলে গিলে চোষা শুরু করল। রুদ্র একটা হাত পেছনে পাছার তালের উপর রেখে আরেকটা হাত দিয়ে লিসার মাথাটা ধরে বাঁড়া চোষার সুখ নিচ্ছিল। আচমকা সে লিসার মাথার দুই দিকের চুলগুলোকে দু'হাতে মুঠো করে খামচে ধরে ঘপ্ ঘপ্ করে লিসার মুখে ঠাপ মারতে লাগল। দু-চারটে ঠাপ মেরেই ওর আট ইঞ্চির ল্যাম্প পোষ্টটাকে পুরোটা গেঁথে দিল লিসার মুখের ভেতরে। মুন্ডিটা গুঁতো মারতে লাগল গ্রাসনালীর ভেতরে।

মুখে এমন রামচোদন খেয়ে লিসার চোখদুটো ফেটে পড়তে চাইছিল যেন, কিন্তু অদ্ভুত রকম ভাবে সে রুদ্রকে কোনো বাধা দিল না, যদিও ওর দু'চোখ গলে জলের স্রোত বইতে লেগেছে তখন। মুখে ঠাপ মারার ফাঁকে ফাঁকে রুদ্র যখন বাঁড়াটা বের করে নেয়, বাঁড়ার মুন্ডি থেকে লিসার ঠোঁট পর্যন্ত লেগে লালা মিশ্রিত থুতু মোটা সুতোর মত ঝুলতে থাকে। পরক্ষণেই রুদ্র আবার বাঁড়াটা লিসার মুখে ঠুঁসে দেয়। এভাবে প্রায় পাঁচ সাত মিনিট ধরে ধুন্ধুমার ঠাপে লিসার মুখটা চুদে চুদে ওকে দিয়ে বাঁড়া চোষানোর সুখ করে নিল। তারপর লিসাই বলল -"আরও কতক্ষণ আমার মুখটাকেই চুদবেন বস্…? গুদে কি বাঁড়াটা ভরবেন না…? এবার তো গুদে বাঁড়াটা ঢোকান…!"

"এই তো ডার্লিং, এবারই তো তোমার গুদের উদ্বোধন করব সোনা…! এসো, তুমি চিৎ হয়ে শুয়ে পড়ো…" -এর আগে কখনও চোদাচুদি না করলেও কোথাও পড়েছিল রুদ্র যে মেয়েদের প্রথমবার চুদার সময় চিৎ করে শুইয়ে মিশনারি পজ়িশানে বাঁড়া ঢোকালে কষ্ট সবচাইতে কম হয়। তার উপরে রুদ্রর ময়ালের যা আকার, অন্য কোনো আসনে বাঁড়া ভরলে হয়ত গুদ ভেঙে মেয়েরা অজ্ঞানও হয়ে যেতে পারে। সেক্ষেত্রে চোদাচুদির সুখটাই মাটি হয়ে যাবে।

রুদ্রর নির্দেশ মেনে লিসা বিছানায় চিৎ হয়ে শুয়ে নিজেই পা দুটো হালকা ভাঁজ করে ফাঁক করে মেলে দিল। ওর গুদটা তাতেই বেশ কেলিয়ে গেল। "ওকে…! নাউ কাম এ্যান্ড ফাক মী…" -লিসা ঠোঁটে ছেনালি হাঁসি মাখিয়ে বলল।

রুদ্র লিসার দুই পায়ের মাঝে এসে হাঁটু মুড়ে বসে লিসার ভগাঙ্কুর তাক করে এক দলা থুতু ফেলে বাম হাতের আঙ্গুলগুলো রগড়ে গুদমুখটাকে পিছলা করে নিতে চাইল, যদিও তার দরকারই ছিল না। আঁঠালো কামরসেই গুদটা ভিজে জ্যাবজ্যাব করছিল। তারপর সে বামহাতের বুড়ো আর তর্জনি আঙ্গুল দিয়ে গুদের কোয়াদুটোকে দু'দিকে ফেড়ে গুদটা আরও একটু ফাঁক করে নিয়ে ডানহাতে নিজের বাঁড়া ধরে মুন্ডির তলা দিয়ে ভগাঙ্কুরটা ফতর ফতর করে রগড়ালো কিছুক্ষণ। লিসার তখন গুদে বাঁড়া চাই, যদিও সে জানে না, প্রথম চোদনেই এমন গাছের গদি বাঁড়া গুদে নিতে তার কি অবস্থা হবে। তবুও গুদে একটা বাঁড়ার জন্য তড়পানি ওকে ব্যতিব্যস্ত করে তুলেছিল। তাই অত্যন্ত বিরক্তিতে সে বলে উঠল -"ধুর বাল, গুদমারানির ছেলে কি করছিস তখন থেকে…! গুদে ভর না বাল তোর বাঁড়াটা…! চুদতে না পারবি তো ছেড়ে দে না…! কি ঢ্যামনামো করছিস তখন থেকে…!"

"তাই রে মাগী হারামজাদী…! তোর এক্ষুণি বাঁড়া চাই…! বেশ, নে তাহলে রুদ্রদেব সান্যালের টাওয়ার গেল গুদে এবার…" -রুদ্র নিজের রগচটা, দামড়া বাঁড়ার মুন্ডিটা লিসার আচোদা, কুমারী গুদের ফুটোয় সেট করল। তারপর কোমরটাকে সামনের দিকে একটু গেদে ধরাতে মুন্ডিটাও গুদে না ঢুকতেই লিসা ব্যথায় কঁকিয়ে উঠল -"ওঁওঁওঁওঁওঁঙ্ঙ্ঙ্ম্ম্ মাআআআআআ গোওওওওও… প্রচন্ড ব্যথা করছে বস্…! আমি আপনার ভীমের গদা নিতে পারব না গুদে। প্লীজ় আমাকে ছেড়ে দিন, মা গোওওওও…."

কিন্তু গুদে বাঁড়া ঢোকানোর সময় যদি কোনো মেয়ে তাকে ছেড়ে দিতে বলে, তবে কোনো পুরুষ কি ছেড়ে দিতে পারে…! রুদ্রও পারল না, বরং আগের চাইতে আরও জোরে গাদন দিল একটা। কিন্তু লিসা আচোদা গুদটা এতটাই টাইট ছিল যে পিছল গুদের বেদীতে রুদ্রর হাম্বলসম বাঁড়াটা ছলকে গেল। এদিকে লিসা সমানে অনুনয় করেই যেতে থাকল। কিন্তু রুদ্র সেটাকে পাত্তাই দিতে চাইল না-"এখন এই কুমিরের কান্না কেঁদে কি লাভ ডার্লিং…! এমন পরিস্থিতিতে তোমাকে না চুদে ছাড়ি কি করে…! বাঁড়াটা তো ঢোকাতেই পারলাম না, তাতেই এত বিকলি…! একটু আগে যে আমাকে তাচ্ছিল্য করছিলি, আমি নাকি চুদতে পারি না…! তাহলে এখন এমন কাঁইকিচির করছিস কেন রে খানকি চুদি…! চুপচাপ চদুতে দে, নইলে মেরেই ফেলব…"

রুদ্রর রুদ্রমূর্তি দেখে লিসা একটু ভয় পেয়ে গেল। তাই বেড়ালের মত মিঁউ মিঁউ করতে লাগল -"বস্, আস্তে আস্তে ঢোকান না…! আমার যে সত্যিই খুব ব্যথা করছে…! প্লীজ় বস্, সাবধানে…! একটু দয়া মায়া দেখিয়ে করবেন বস্…!"

রুদ্র সম্মতিসূচক মাথা নেড়ে আবার এক দলা থুতু লিসার গুদের উপরে ফেলে হাত দিয়েই সেটুকু ভালো করে গুদের চারিদিকে মাখিয়ে দিল। তারপর আবার বামহাতে গুদটা একটু ফাঁক করে নিয়ে ডানহাতে বাঁড়াটা ধরে রেখেই সেট করল লিসা চমচমে গুদের ফুটোর মুখে। বাঁড়াটা ডানহাতে ধরে রেখেই ধীরে ধীরে, কিন্তু লম্বা একটা ঠাপ দিয়ে বাঁড়ার মুন্ডিটা কোনোমতে লিসার গুদের ভেতরে ভরেই দিল। সঙ্গে সঙ্গে লিসা যেন চোখে সর্ষের ফুল দেখতে লাগল। "ওঁওঁওঁওঁওঁম্ম্ম্-মাই্ গঅঅঅঅড্…! মাআআআআ গোওওওওও…. মরে গেলাম্ মাআআআআ…! কি প্রচন্ড ব্যথা বস্…! আমি নিতে পারছি না বস্…! প্লীজ় আমাকে ছেড়ে দিন…! আপনাকে দিয়ে আমি চোদাতে পারব না…! এমন চিমনির মত বাঁড়া আমি গুদে নিতে পারব না বস্…." -লিসা রুদ্রকে ঠেলে সরিয়ে দিতে চেষ্টা করল।

কিন্তু রুদ্র ঠিক তখনই হাঁটুর উপর ভর দিয়ে পোঁদটা উঁচিয়ে রেখেই লিসার উপর উপুড় হয়ে শুয়ে পড়ল। তাতে লিসা রুদ্রর ওজনদার শরীরটাকে শত চেষ্টা করেও সরাতে পারল না। রুদ্র লিসাকে বুকের মাঝে জড়িয়ে ধরে ওকে ক্ষান্ত করার চেষ্টা করল -"হ্শ্শ্শ্শ্শ্স্শ…! কুল বেবী…! কাম ডাউন…! এখনও কেবল মুন্ডিটাই ঢুকেছে। পুরোটা এখনও ঢোকাই নি সোনা…! একটু তো সহ্য করতেই হবে…! তুমি না চোদন সুখ পেতে চেয়েছিলে…! কষ্ট সহ্য না করলে কি সুখ পাবে…! তুমি একটু স্থির হও… আমি পুরোটা ঢোকাব এবার…!" লিসার কাতর অনুনয় উপেক্ষা করেই রুদ্র কোমরটা আবারও আর একটা লম্বা ঠাপে লিসার তলপেটের দিকে গেদে ধরল।

কিন্তু বাঁড়াটা আর একটু খানি ঢুকেই আঁটকে গেল। লিসা তখনও সমানে গোঁঙানি দিয়েই চলেছে। বাঁড়াটা আঁটকে যাওয়াই রুদ্র মুচকি হেসে বলল -"ওয়াও লিসা…! ইউ রিয়্যালি আর আ ভার্জিন… তোমার হাইমেন সত্যিই এখনও ফাটে নি। দ্যাট্ মিনস্ আমাকে আরও জোরে ঠাপ মারতে হবে, তোমার গুদের সীলটা ফাটানোর জন্য… সো, তৈরী হও বেবী…! তোমার গুদে এবার রুদ্রদেব সান্যাল ঢুকছে, প্রকৃতরূপে…!"

"বস্, আস্তে… ধীরে বস্…! প্লীজ় স্লোলি…! আমি মরে যাব বস্…! প্লীজ় আমাকে মেরে ফেলবেন না…! আমাকে খুন করে দেবেন না প্লীজ়…" -লিসা ভিক্ষা চাইতেই থাকল আর রুদ্র অমনি কোমরটা একটু পেছনে টেনে গদ্দাম্ করে একটা মহাবলী ঠাপ মেরে দিল। লিসার এতদিনের অক্ষত সতীচ্ছদাটা রুদ্রর এমন ভীমকায় ঠাপে ফেটে চৌঁচির হয়ে গেল। সঙ্গে সঙ্গে লিসা তারস্বরে প্রাণপণ চিৎকার করে উঠল -"ওওওওও মা গোওওওও…."

তারপর সে আরও কিছু বলতে চেষ্টা করল। কিন্তু রুদ্র ওর মুখটা বামহাতে চেপে ওর চিৎকারটাকে ওর গলার মধ্যেই পুঁতে দিল। তীব্র ব্যথায় লিসা মাথাটা এপাস ওপাস পটকাতে লাগল। রুদ্রর বাঁড়াটা তখন তিন ভাগের দুই ভাগই মাত্র লিসার টাইট, গরম গুদের ভেতরে ঢুকেছে। গুদটা এতটাই গরম যে রুদ্রর মনে হলো ওর বাঁড়াটা বুঝি গলেই যাবে। তীব্র কাম শিহরণে রুদ্রর মনে সুখের বাতাস বইতে লেগেছে তখন, যাক্ এতদিনে নিজের কৌমার্য ভাঙল সে, তাও আবার চোদন সঙ্গিনীরও কৌমার্য হরণ করে। কিন্তু লিসা যে সমানে গোঁঙিয়েই চলেছে। ওকে শান্ত করাটা খুব দরকার। রুদ্র ওর মুখটা চেপে রেখেই ধীর গলায় ওকে সান্ত্বনা দিতে লাগল -"হশ্শ্শ্শ্স্ শ্স্শ্শ্শ্স্স্স্শ…! আস্তে, আস্তে ডার্লিং…! একটু সহ্য করে নাও…! ইউ আর নাউ আ গ্রোন আপ গার্ল…! না…! বাচ্চা মেয়েদের মত চিৎকার করলে হয়…? একটু সহ্য করতে হবে না…! দেখ, আমি প্রায় পুরো বাঁড়াটাই তোমার গুদে ভরে দিয়েছি, আর মাত্র ইঞ্চি দু'য়েক বাকি আছে। একটু সহ্য কর বেবী…" -কথা বলার ফাঁকে ফাঁকে রুদ্র ধীরে ধীরে ঠাপ মারতে মারতে পুরো বাঁড়াটাই লিসার কচি গুদের আঁটোসাঁটো, গরম, রসসিক্ত গুহায় ভরে দিল। দু'জনের তলপেট একে অপর কে আলিঙ্গন করল।

লিসা দুই পায়ের ফাঁকে যেন একটা গাছের গদিকে ফীল করছিল। চোখ দুটো বিস্ফারিত, চোখের কোণা গড়িয়ে জল বয়ে গেছে দুই কানের পাশ দিয়ে। অসম্ভব ব্যথাটাকে সে দাঁতে দাঁত চিপে সহ্য করে নেওয়ার মরিয়া চেষ্টা চালিয়ে যাচ্ছে। রুদ্র রতিপতির চটি পড়তে পড়তে জেনেছিল, মেয়েদের সীল ফাটিয়ে চুদার পর গুদে যে সীমাহীন ব্যথা হয়ে সেটা লাঘব করতে মেয়েদের মাই টেপা, নিপল্ চোষা বা ভগাঙ্কুর রগড়ানো নাকি চরম কার্যকর। সেটা স্মরণ হতেই রুদ্র লিসার ডান মাইটা মুখে নিয়ে বোঁটাটাকে চকাম্ চকাম্ চুক্ চুষ্ করে চুষতে লাগল, আর ডানহাতে ওর বাম মাইটিকে নিয়ে মোলায়েম হাতে চাপ দিয়ে দিয়ে ডলতে লাগল, বামহাতটা তখনও লিসার মুখটা চেপে আছে। আয়েশ করে পঁক পঁঅঁঅঁঅঁক করে লিসার মাই দুটো পালা করে দলাই মালাই করতে করতে একসময় সত্যিই লিসার কাতর গোঁঙানি স্তিমিত হতে লাগল। সেই আর্তনাদ ক্রমে যৌন শীৎকারের রূপ নিতে লাগল। মনে মনে রুদ্র রতিপতিকে ধন্যবাদ জানাতে ভুলল না। বরং এবার লিসার মুখটা ছেড়ে দিয়ে বামহাতে ওর ডান মাইটা কচলাতে, মুখে বাম মাইটা নিয়ে তালু আর ঠোঁটের চাপ দিয়ে দিয়ে চুষতে এবং ডানহাতটা ওদের দু'টো শরীরের ফাঁক গলিয়ে ওর ভগাঙ্কুরের কাছে নিয়ে গিয়ে ওটাকে রমিয়ে রমিয়ে রগড়াতে লাগল। এমন ত্রিমুখী উত্তেজনা সত্যিই লিসাকে ওর ব্যথা সম্পর্কে সম্পূর্ণ ভুলিয়ে দিল।

বরং সে এখন রীতিমত রুদ্রর দেওয়া শৃঙ্গারসুখ তারিয়ে তারিয়ে উপভোগ করতে লাগল, যদিও এই পর্যায়ে পৌঁছতে রুদ্রকে টানা দশ মিনিট অপেক্ষা করতে হলো। গুদে বাঁড়া ভরে রেখে ঠাপ মারা যেটা একজন পুরুষের কাছে সহজাত প্রবৃত্তি, সেটা করতে না পাওয়া যে কতটা কষ্টের সেটা রুদ্র জীবনের প্রথম চোদনলীলাতেই বুঝে গেল। লিসা তখন একেবারেই শান্ত, তবে চাপা শীৎকার করতেই থাকল -"ওঁওঁওঁওঁম্ম্ম্ম্… আঁআঁআঁম্ম্ম্… ঈঈঈইইইশ্শ্শ্শ্… আহ্ আহ্ আম্ম্ম্ম্… ইইইইই…. ইয়েস বস্… ইয়েস্স্স্স… সাক্ মাই বুবস্, প্রেস্ দেম্… থ্রাশ্ দেম্…! রাব্ মাই ক্লিট্… ইট্ ফীলস্ আমেজিং…! আমার দারুন লাগছে বস্…! এভাবেই আমাকে সুখ দিতে থাকুন…"

লিসাকে এমন সুখ নিতে দেখে রুদ্র জিজ্ঞেস করল -"আর ইউ কম্ফর্টেবল নাউ বেবী…! এবার কি ঠাপ মারা শুরু করব…? চোদা শুরু করব এবার… তোমার গুদের ব্যথা কি কমেছে…?"

রুদ্রর দেওয়া ত্রিমুখী শিহরণ লিসাকে যথেষ্টই ধাতস্থ করে তুলেছিল। হয়ত বা গুদটাও ওর দশাসই বাঁড়াটাকে সয়ে নিয়েছিল। তাই লিসার সেই ভয়ঙ্কর ব্যথাটা আর ছিল না। এখন ওরও মনে চোদন খাওয়ার উদ্দীপনা শুরু হয়ে গেছিল। তাই সেও রুদ্রকে আহ্বান করল -"হ্যাঁ বস্…! এবার আপনি ঠাপান আমাকে। কিন্তু প্লীজ় বস্… প্রথমে কিছুক্ষণ আস্তে আস্তে চুদবেন। আপনার বাঁড়াটা সম্পূর্ণরূপে আমাকে সয়ে নিতে দিন, তারপর যেভাবে ইচ্ছে ঠাপাবেন। আমিও চাই একটা মারকাটারি ফাক্-সেশান…! কিন্তু প্রথম প্রথম একটু আস্তে আস্তে…!"

রুদ্র লিসার কথা মাথায় রেখে ধীরে ধীরে কোমরটা পেছনে টেনে কেবল মুন্ডি বাদে পুরো বাঁড়াটাই বের করে নিয়ে আবারও সেই ধীরে ধীরেই, লম্বা ঠাপ মেরে পুরো বাঁড়াটাই ভরে দিতে লাগল লিসার সদ্য কৌমার্য হারানো গুদের ভেতরে। এমন লম্বা লম্বা ঠাপ মেরে মেরে লিসার গুদটাকে রুদ্র ওর বাঁড়ার গতায়তের জন্য একটু একটু করে প্রসারিত করে নিচ্ছিল। কিন্তু লিসার গুদটা তখনও এতটাই টাইট যে বাঁড়াটা গুদে ভরার সময় রুদ্রর মনে হচ্ছিল সে বোধহয় ওর গরম বাঁড়াটা দিয়ে এঁটেল মাটির মত লিসার স্থিতিস্থাপক গুদটা কেটে কেটে ভেতরে ভরছে আর বাইরে বের করছে। লিসার গুদটা প্রথম থেকেই যেন রুদ্রর হোঁৎকা বাঁড়াটাকে জোর জোরসে কামড়ে কামড়ে ধরছে। এভাবেই, লম্বা লম্বা ঠাপে প্রায় পাঁচ-সাত মিনিট ধরে রুদ্র লিসার গুদটাকে আয়েশ করে চুদল। মনে মনে ভাবল, তখন মালটা বের হয়ে যাওয়াতে ভালোই হয়েছে, নইলে এমন টাইট গুদে বাঁড়া ভরে এতক্ষণ টিকে থাকা সম্ভব হত না।

এদিকে লিসাও রুদ্রর লম্বা লম্বা ঠাপের সাথে তাল মিলিয়ে লম্বা লম্বা শীৎকার করতে লাগল -"আঁআঁআঁআঁ… আঁআঁআঁআঁআঁআঁআঁআঁআঁআঁআঁহ্হ্হ্হ্…. উম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্…. ইশ্শ্শ্শ্শ্শ্শ্শ্শ্শ্শ্শ্শ্….. কি সুখ বস্…! কি সুখ্…! কি ভালো যে লাগছে আমার…! ফাক্ মী বস্…! ফাক্ মী ডীপ্…! শোভ ইওর বাঁড়া ডীপ ইন মাই পুস্যি বস্…! চুদুন বস্…! চুদুন আমাকে… জোরে জোরে চুদুন, ঠাপের গতি বাড়িয়ে দিন…! প্লীজ় বস্… জোরে, আরও জোরে জোরে চুদুন আমাকে…. গুদটা ফাটিয়ে তো দিয়েইছেন, এবার চুরমার করে দিন… কাম অন বস্, ফাক্ মী ডীপ, ফাক্ মী হার্ড, হার্ডার, হার্ডার, হার্ডার…."

ওরা দু'জনের কেউই তখনও লক্ষ্য করেনি যে বিছানার সাদা চাদরটা লিসার গুদের রক্তে ছেয়ে গেছে। ওসবের সময়ও এখন নেই। এখন সময় তো কেবল উদ্দাম ঠাপের দুদ্দাড় চোদনের। লিসার কামনাকে বাস্তবায়িত করতে রুদ্রও শুরু করে দিল দমদার চোদন। লিসার দুই মাইয়ের পাশে দুই কুনুই রেখে দুই হাতে ওর দুটো মাইকেই একসাথে পিষে ধরে আর হাঁটুর উপর ভর রেখে শরীরে শক্তি নিয়ে কোমরটা আছড়ে আছড়ে ঘপাৎ ঘপাৎ করে ঠাপ মেরে মেরে রুদ্র লিসার গুদের কিমা বানাতে লাগল। ওর গুদ ফাটানো প্রতিটা ঠাপে মুন্ডিটা যেন লিসার নাইকুন্ডলীতে গিয়ে জোরে জোরে গুঁতো মারছিল। খ্যাপা ষাঁড়ের মত ভোঁশ ভোঁশ করে নিঃশ্বাস ফেলতে ফেলতে রুদ্র লিসার গুদটা চুদতে লাগল। অমন ধুন্ধুমার চোদনে দু'জনের তলপেট একে অপরের সাথে ধাক্কা খাওয়াই তীব্র স্বরে ফতাক্ ফতাক্ ফৎ ফৎ করে শব্দ হতে লাগল। রুদ্রর বেডরুমে যেন তীব্র চোদনের সুরেলা অনুরণন হতে লেগেছে। এমন সময় অমন আলোডন সৃষ্টিকারী গতিতে ঠাপ মারতে গিয়ে রুদ্রর বাঁড়াটা লিসার গুদ থেকে বেরিয়ে গেল। কি হয়েছে দেখতে গিয়ে যেমনই লিসা মাথা তুলল, সঙ্গে সঙ্গে দেখল ওর দুই উরুর তলদেশ, রুদ্রর গোটা বাঁড়াটা এমনকি বিছানার চাদরের বেশ কিছুটা অংশ তাজা রক্তে ভিজে গেছে। লিসা চিৎকার করে উঠল -"ও মাই গড্, রক্ত….!!! কোথা থেকে এলো…! কার রক্ত এটা…! আমার গুদ থেকে রক্ত বেরিয়েছে…! ও মাই গড্…!"

লিসার চিৎকারে রুদ্রও কিছুটা হতবম্ব হয়ে গেল। তারপর পরিস্থিতি সামাল দিতে বলল -"হশ্শ্শ্শ্শ্স্স্শ্শ… ঠিক আছে, সব ঠিক আছে। কিচ্ছু হয়নি। তুমি শান্ত হও…! প্রথম চোদাতে মেয়েদের হাইমেন ফেটে গেলে রক্ত পড়ে সোনা। এতে ভয়ের কিছু নেই। সব ঠিক আছে… কাম ডাউন, কাম ডাউন…" -রতিপতির গল্পে রুদ্র এটাও পড়েছিল।

লিসার চোখে তখন আতঙ্ক। চরম উদ্ভ্রান্তের মত জিজ্ঞেস করল -"আমার কিছু হবে না তো বস্…! আমি মরে যাব না তো…!"

রুদ্র লিসার কপালে একটা চুমু খেয়ে বলল -"ধুর পাগলি। চুদার জন্য কেউ মরে নাকি…! তোমার কি এখন কোনো কষ্ট হচ্ছে…?"

"না বস্, কোনো কষ্ট নেই, আছে তো কেবল সীমাহীন সুখ আর সুখ… আপনি যখন ঠাপাচ্ছিলেন, তখন মনে হচ্ছিল আমি স্বর্গে ভ্রমণ করছি…" -লিসার চোখে মুখে দুষ্টুমি খেলা করতে লাগল।

"তবে…! বললাম না কোনোও ভয় নেই…" -রুদ্রর চেহারাটাও সপ্রতিভ হয়ে উঠল।

"কিন্তু বস্, আমার এখন যে ভালো লাগছে না…"

"কেন…"

"গুদে আপনার বাঁড়াটা নেই বলে…!" -লিসা ছেনালি করতে লাগল, "গুদে বাঁড়াটা না থাকলে ভালো লাগছে না বস্…! প্লীজ় আবার ঢোকান আপনার দানব টাকে…! দুষ্টুটাকে ছাড়া আমি এক মুহূর্তও থাকতে পারছি না যে…!"

"এ্যাজ় ইউ উইশ বেবী…" -রুদ্র উঠে বসে গেল। ওর বাম পা-য়ের লাউ-এর মত চিকন, আর তুলোর মত নরম উরুটা ধরে পা-টাকে নিজের কাঁধের উপর তুলে নিল। তারপর আবার লিসার গুদে বাঁড়াটা সেট করে পড় পঅঅঅঅড় করে পুরো বাঁড়াটাই গেঁথে দিল গুদের অন্ধকার, অতল গলিপথে বাঁড়াটা আবার পুরোটাই গুদে ঢুকে যাবার পর গুদে যেন আর চুল বরাবরও শূন্যস্থান রইল না। দু'হাতে লিসার উরু টাকে জাপ্টে ধরে রেখে কোমরটা ঠুঁকে ঠুঁকে তীব্র ঠাপের ঝড় তুলে দিল। এত জোরে জোরে সে ঠাপ মারতে লাগল যে বুকের সাথে দৃঢ় ভাবে লেগে থাকা লিসার গোল গোল, তরমুজের মত মাইজোড়া তার ধাক্কায় লাফাতে লাগল। যেন মাইজোড়াতে তীব্র ভূমিকম্প শুরু হয়ে গেছে। চোখের সামনে মাইয়ের এমন উদ্দাম তালে নেত্য দেখে রুদ্রর দেহে আরও পাশবিক শক্তির সঞ্চার ঘটে গেল। লিসার গুদটাকে বিছানার সাথে মিশিয়ে দেবার যেন প্রতিজ্ঞা করে নিয়েছে সে।

এমন গুদভাঙ্গা ঠাপ খেয়ে লিসাও আবোল তাবোল বকতে লাগল -"ওঁঙঃ ইয়েস্, ইয়েস্ বেবী ইয়েস্… ফাক্, ফাক্ মী লাইক দ্যাট্… চুদুন বস্, চুদুন… যত জোরে পারেন চুদুন… চুদে চুদে গুদটাকে থেঁতলে দিন, কুটে দিন, বেঁটে দিন… যা ইচ্ছে তাই করুন, কিন্তু চুদুন…! জোরে জোরে চুদুন বস্…! চুদে চুদে আপনার লিসাকে রেন্ডি বানিয়ে দিন, হোড় করে দিন আপনার এ্যাসিস্ট্যান্টকে… ও আপনাকে খিস্তি দিয়েছিল, চুদতে না পারার জন্য তাচ্ছিল্য করেছিল। আপনি তার শাস্তি দিন আপনার এ্যাসিস্ট্যান্টকে…. ফাক্, ফাক্, ফাক্…! ফাক্ মী হার্ডার… ফাক্ মী হার্ডার, হার্ডার, হার্ডার্রর্রর্রর্র্…."

"তাই নাকি রে চুতমারানি… তোর আরও জোরে চোদন চাই…! বেশ, নে তবে সামলা এবার…" -বলে রুদ্র লিসার পা-টাকে ছড়ে দিল। তারপর ওর দু'টো পা-কেই ভাঁজ করে হাঁটুর তলা দিয়ে নিজের দুটো হাত গলিয়ে সামনের দিকে ঝুঁকে হাতের চেটো দুটোকে বিছানার চেপে ধরল। তাতে লিসা রুদ্রর শরীরের মাঝে একটা ওল্টানো ব্যাঙের মত হয়ে গেল। গুদ থেকে বাঁড়াটা বের না করেই হাঁটু দুটোকে একটু পেছনে করে দিয়ে হাঁটুর নিচের শিন্ অংশটাকে বিছানায় রেখে লিসাকে সম্পূর্ণ নিজের দখলে নিয়ে নিল। তারপরেই শুরু হলো পাহাড় ভাঙা ঠাপ। পুরো শরীরটাকে উপরে চেড়ে শরীরের সর্ব শক্তি দিয়ে পরক্ষণেই আবার তলপেটটাকে সজোরে পটকে দিল লিসার তলপেটের উপরে। বাঁড়াটা মুন্ডির গোঁড়া পর্যন্ত বের করেই পরক্ষণেই আবার পুরোটা পুঁতে দিচ্ছিল লিসার ননীর মত নরম, ভাটির মত গরম আর রসগোল্লার মত রসালো গুদের গভীরে। রুদ্রর শরীরটা যখন লিসার তলপেটে আছড়ে পড়ে তখন তীব্র স্বরে ফতাক্ করে আওয়াজ হতে থাকে। এভাবেই উপর্যুপরি রামগাদনের ঠাপে চুদে চুদে রুদ্র লিসার গুদটাকে আক্ষরিক অর্থেই ধুনতে লাগল। নিজের চাইতে প্রায় এগারো বছরের ছোট একটা সদ্য যুবতীর আনকোরা, আভাঙা গুদটা এমন নির্মমভাবে চুদতে পেয়ে রুদ্রর সুখের সীমা ছিল না তখন।

এদিকে উদ্ভিন্ন যৌবনা, তীব্র কামুকি লিসাও এমন গুদবিদারি চোদনে সুখের নতুন পর্যায়ে পৌঁছে গেল। "ইয়েস্স বস্… ইয়েস্ ইয়েস্ ইয়েএএএএস্স্স্স্… ফাক্ মী…! ফাক্ মী লাইক দ্যাট্…! এভাবেই চুদতে থাকুন বস্… রাস্তার রেন্ডি মনে করে চুদুন বস্ আমাকে…! আপনার বাঁড়ার দাসীকে আপনি এমনই নিষ্ঠুর ভাবে চুদুন…! কি সুখ যে হচ্ছে বস্…! কেন যে আগে চোদাই নি কখনও…! এতদিন থেকে নিজেকে এই স্বর্গীয় সুখ থেকে বঞ্চিত রেখেছি আমি… হয়ত ভগবানেরই ইচ্ছেতে আমি আপনার কাছে এসেছিলাম, আপনার এই দেবতাদের মত বাঁড়ার গাদন খেয়ে সুখের সাগরে ভেসে যাব বলে… ও মাই গড্, ও মাই গড্, ওম্ম্ম্ম-মাই গডঅঅঅঅড্ড্ড্… আমার তলপেটের ভেতরটা কেমন করছে বস্…! কিছু একটা হবে…! বোধহয় আমার রস খসবে বস্…! আ'ম কাম্মিং বস্…! আ'ম কাম্মিং, আ'ম কাম্মিং, আ'ম কাম্মিইইইইঙ্ঙ্ঙং…." লিসার শরীরটা কয়েক মুহুর্তের জন্য স্থির হয়ে গিয়েই সে ধপাস্ করে বিছানায় এলিয়ে গেল। একটা উগ্র রাগমোচন ঘটিয়ে লিসা নিথর হয়ে পড়ে গেল। চোখে মুখে এক অদ্ভুত প্রশান্তি।

লিসার দিকে তাকিয়ে রুদ্রর বেশ তৃপ্তি হলো। সেই তৃপ্তির হাসি হেসে রুদ্র জিজ্ঞেস করল -"কেমন লাগল বলো ডার্লিং…!"

"আম্মেজ়িং… পঁচিশ বছর ধরে নিজেকে নিয়ন্ত্রণে রেখে আজকে তার পূর্ণ ফল পেলাম বস্…! থ্যাঙ্ক ইউ, ফর গিভিং মী সাচ আ প্লেজ়ার… থ্যাঙ্ক ইউ…" -লিজা যেন কৃতজ্ঞতা স্বীকার করছিল।

"মাই প্লেজ়ার ডার্লিং… আমি কি কম সুখ পাচ্ছি তোমাকে চুদে…! বাট্ এই সুখ আমি আরও পেতে চাই বেবী… লেট মী ফাক্ ইউ মোর…" -রুদ্র নিজের ফণা তুলে থাকা গোখরেটাকে হাতে নিয়ে কচলাচ্ছিল।

"এনি থিং ফর ইউ বস্…! আসুন, লিসা সব সময় রেডি…" -লিসা আবার চিৎ হয়ে পা ফাঁক করে দিল।

"না লিসা… এবার নতুন ভাবে। তুমি পাশ ফিরে শুয়ে পড়ো, আমি তোমার পেছন থেকে লাগাব।"

পর্ণ সিনেমায় লিসা দেখেছে এমন পজ়িশানে চোদন। সেটাকে স্মরণ করে লিসা বামপাশ ফিরে শুয়ে ডান পা-টাকে উপরে তুলে হাঁটুটা ভাঁজ করে দিল। তাতে ওর পা খানা ইংরেজি L অক্ষরের মত হয়ে গেল। রুদ্রও ওর পেছনে পাশ ফিরে শুয়ে পড়ল। হাতে খানিকটা থুতু নিয়ে লিসার গুদে লাগিয়ে ডানহাতে বাঁড়াটা ধরে সেটুকু ওরে গুদের মুখে রগড়ে রগড়ে মাখিয়ে দিল। তারপর ওর আখাম্বা বাঁড়ার মুন্ডিটা গুদের মুখে সেট করে বাঁড়াটা হাতে ধরে রেখেই কোমরটা সামনের দিকে এগিয়ে দিল। তাতে ওর বাঁড়ার মুন্ডিটা পুচ করে লিসার গুদের ফুটোয় ঢুকে গেলে পরে কোমরটাকে সামনে দিকে আরও গেদে পুরো বাঁড়াটা আমূল বিদ্ধ করে দিল। তারপর লিসার উঁচিয়ে রাখা ডান পা-টাকে ডানহাতে পাকিয়ে ধরে শুরু করে দিল ধুমধাড়াক্কা চোদন। রুদ্রর মাংসল ছুরিটা লিসার গুদের মাখনকে ফালা ফালা করে কাটতে কাটতে চুদতে লাগল। তুমুল সেই ঠাপের চোদনে লিসার গুদে ফেনা উঠে গেল। তবুও থামেনা সেই বিভীষিকা ঠাপের ভয়াল চোদন। বামহাতে লিসার মাথার চাঁদির চুলগুলোকে সজোরে মুঠো করে ধরে থপাক্ থপাক্ শব্দে চুদে চুদে রুদ্র লিসার গুদটাকে ছানতে থাকল। ওর বিরাসি সিক্কার প্রতিটা ঠাপের ধাক্কায় লিসার উত্থিত মাইজোড়া নিজের অবস্থানে থেকে উথাল পাথাল লাফাতে লাগল। ডানহাতটা লিসা ডান পায়ের হাঁটুর ভাঁজের তলা দিয়ে গলিয়ে ওর ডান মাইটা খুবলে খুবলে টিপতে টিপতেই চালিয়ে যেতে লাগল ভূবন ভোলানো চোদন। এমন চোদনের সাথে তালে তাল মিলিয়ে লিসার শীৎকার ঘরে চোদনসুরের ঝংকার তুলতে লাগল। এমন তোলপাড় করা চোদন লিসা এবারেও বেশিক্ষণ নিতে পারল না। "ও মাই গড্, ও মাই গড্, ওওওওউউউউইইইইইই… ইইইইইইইইর্রর্ররিইইইইইঙ্ঙ্ঙ্চ্চ্গ্ঘ্ঙ্…." -করতে করতেই লিসা আরো একটা রাগমোচন ঘটিয়ে দিল।

এটা সেটা কথা বলাবলি আর রুদ্রকে থ্যাঙ্কস্ জানানোর মাঝেই রুদ্র এবার ওকে ডগি স্টাইলে করে নিয়ে আবার পেছন থেকে লিসার পোঁদের বাম তালটা ফেড়ে বাঁড়াটা ওর গুদের ফুটোয় ভরতে যাবে এমন সময় ওর অতীত স্মৃতিচারণে বিঘ্ন ঘটে গেল। ওর মুঠোফোনটা তারস্বরে আর্তনাদ করছে তখন। বর্তমানের মাটিতে আছড়ে পড়ে রুদ্র দেখল এখনও সে লিসাকে ডগি স্টাইলেই চুদছে। কিন্তু চোদন সুখের তীব্রতা তখন এতই বেশি যে কলটা রিসীভ করার মত অবস্থাতে সে নেই। বরং আসন্ন বীর্যপাতের সম্ভাবনা ওর ঠাপের গতিকে আরও তরান্বিত করে দিল। লিসার কোমরটাকে দু'হাতে চেপে ধরে ঘপ্ ঘপ্ করে সে ঠাপ মারছে তখন। ওর গুদফাটানো ঠাপের ধাক্কায় লিসার পাছার লদলদে তালদুটোতে তীব্র আলোড়ন সৃষ্টি হচ্ছে, যা একটু খানি গিয়েই পাছার মাংসের ভেতরে মিশে যাচ্ছে।

পেছন থেকে এমন মনমোহক ঠাপের চোদন খেয়ে লিসা চোদনসুখের মহাসাগরে ভাসতে লাগল -"ইয়েস্, ইয়েস্স্স্স, ইয়েস্ বস্, ইয়েএএএএএস্স্স্স্… চুদুন বস্…! চুদুন… গত তিন মাস থেকে আপনি যেভাবে চুদে আমাকে সুখ দিচ্ছেন, সেই সুখই আরও বেশি করে দিন আমায়…! ফাটিয়ে দিন বস্ গুদটাকে, কুত্তাচোদন চুদে আমার গুদটাকে স্বর্গে পাঠিয়ে দিন…! ফাক্ ফাক্ ফাক্, ওওওউউউম্ম্ম্ ফাক্…! আ'ম কামিং বস্, আ'ম কাম্মিং, আ'ম কাম্মিং….. উউউইইইইইইস্স্স্চ্ছ্ঙ্ঙ…" লিসা ফরফরিয়ে রাগমোচন করে দিল।

রুদ্র আবার ওর হাম্বলটা পেছন থেকে লিসার গুদে ভরে দিয়ে উদুম ঠাপ মারতে মারতে বলল -"আমারও মাল বেরবে লিসা…! আ'ম অলসো কাম্মিং, আ'ম কাম্মিং…" বলতে বলতে কয়েকটা ভীমঠাপ মেরেই রুদ্র বাঁড়াটা লিসার গুদ থেকে বের করে নিয়ে চেপে ধরে নিল। প্রতিবারের মতই লিসা হাঁটু মুড়ে পায়ের পাতার উপর পোঁদের তাল রেখে বসে মুখটা হাঁ করে দিল। রুদ্র লিসার খোলা মুখের ঠোঁটের উপর বাঁড়ার মুন্ডিটা রেখে বাঁড়ায় দু-চার বার হাত মারতেই ফ্রিচির করে পাতলা মালের একটা ফিনকি গিয়ে পড়ল লিসার জিভের উপরে। তারপরেই থকথকে, গাঢ়, ঘন পায়েশের মত গরম মালের পিচকারি গিয়ে পড়ল লিসার মুখের ভেতরে। প্রায় আধ কাপ মত মাল গিয়ে জমা হলো লিসার মুখের গহ্বরে। রুদ্রর দেওয়া এই বীর্য-প্রসাদ সানন্দে পান করে লিসা প্রতিবারই খুব তৃপ্তি পায়। গত তিন মাস ধরে যখনই রুদ্র লিসাকে চুদে তৃপ্তি দিয়েছে, প্রতিদানে লিসাও রুদ্রর মাল খেয়ে ওকে মানসিক তৃপ্তি দিয়েছে। এবারেও তার কোনো ব্যতিক্রম হবার ছিল না। লিসা মুখটা হাঁ করে মুখের ভেতরের মালটুকু রুদ্রকে দেখালো, তারপর কিছুক্ষণ ধরে গার্গল করে অবশেষে ছেনাল, রেন্ডি মাগীদের মত কোঁৎ করে ঢোক গিলে পুরোটাই গিলে নিয়ে রুদ্রর দিকে একটা কৃতজ্ঞতা-সুলভ দৃষ্টিতে তাকালো। রুদ্র জিজ্ঞেস করল -"আমার মাল খেতে তোমার ভালো লাগে, তাইনা লিসা…?"

"শুধু ভালো লাগা নয় বস্, আপনার মাল আমার কাছে হেরইনের নেশার মত। খেতে না পেলে শরীর আনচান করে…" -লিসা নিজের খানকিপনা দেখাতে খুব ভালোবাসে।

আরও একটা তৃপ্তিদায়ক চোদনকর্ম শেষ করে ওরা দু'জনেই বিছানায় শুয়ে পড়ল। তারপর মোবাইলটা তুলে দেখল কলটা মিসড্ কল হয়ে গেছে। নম্বরটা আননোন। রুদ্র রিংব্যাক করল। ওপার থেকে রিসীভ করেই একজন হ্যালো বলল। গলাটা বেশ গম্ভীর। প্রত্যুত্তরে রুদ্রও হ্যালো বলল।

"আপনি আমাকে চেনেন না মিঃ সান্যাল। আমি রাইরমন ঘোষচৌধুরি বলছি, হোগলমারা গ্রাম থেকে।" -তারপর ভদ্রলোক নিজের বাকি ঠিকানাটাও বললেন।

"বলুন, কি করতে পারি ! সরি আমি একটা গুরুত্ব পূর্ণ কাজে ব্যস্ত ছিলাম, তাই কলটা রিসীভ করতে পারিনি…" -রুদ্র মুচকি হাসল। পাশ থেকে লিসা রুদ্রর বাম বাহুতে একটা সোহাগী কিল মারল।

"আসলে একটা খুবই আর্জেন্ট দরকারে আপনাকে কল করেছি…" -ওপার থেকে রাইরমনের গলাটা চিন্তিত শোনালো।

এদিকে লিসা বেশ জিজ্ঞাসু চোখে রুদ্রর দিকে তাকালো। রুদ্র লিসার দিকে তাকিয়ে ঠোঁটে তর্জনি চাপিয়ে ওকে থামতে ইশারা করে বলল -"হ্যাঁ বলুন রাইরমন বাবু…! কি দরকার বলুন…"

"আসলে আমাদের বাড়িতে একটা খুন হয়ে গেছে। বাড়ি সকলেই চরম আতঙ্কিত। গিন্নি চাপ দিচ্ছে এর তদন্ত হোক।" -রাইরমন বাবু গলাতেও ভয়ের সুর ধরা পড়ল।

রুদ্র বেশ কৌতুহলী হয়ে জিজ্ঞেস করল -"পুলিশকে জানিয়েছেন…?"

রাইরমনবাবু আমতা আমতা করে বললেন -"না, আসলে গিন্নি পুলিশের চক্করে পড়তে চাইছে না। কদিন আগে পেপারে আপনার বিজ্ঞাপন দেখলাম, তাই আপনাকেই যোগাযোগ করলাম। যদি আপনি একবার…."

"সে ঠিকই আছে, এটাই তো আমার পেশা। আপনারা চাইলে আমার আবার আপত্তি কিসের ! কিন্তু পুলিশকে তো ইনফর্ম করতেই হবে ! তা আপনারা যখন করেন নি, তখন আর একটু ওয়েট করুন। আমি এসে তারপর করব।" -রুদ্রর চোখ দুটো চকচক করে উঠল।

লিসারও বুঝতে অসুবিধে হলো না, একটা নতুন কেস এসেছে। সে কেবল রুদ্রর দিকে একদৃষ্টিতে তাকিয়ে রইল। রুদ্র তখনও কথা বলেই যাচ্ছিল -"হ্যাঁ হ্যাঁ, ঠিক আছে…. না না, কোনো অসুবিধে হবে না…. ও তাই… তাহলে তো ভালোই হলো। এখনও সময় আছে বের হবার…. একদম, না না, আমরা এখনই বেরিয়ে পড়ছি…. ওওও, সরি, আমরা মানে আমি আর আমার এ্যাসিস্ট্যান্ট, মোনালিসা চ্যাটার্জী, ভেরি ইন্টেলিজেন্ট, এ্যান্ড মোর দ্যান দ্যাট, ভেরি কম্পিটেন্ট….. ঠিক আছে রাইরমন বাবু, আমরা এখনই বেরিয়ে পড়ছি।"

ফোনটা রেখেই রুদ্র খুশিতে আত্মহারা হয়ে লিসাকে জড়িয়ে ধরল -"তোমাকে চোদাটা আমার কাছে খুব পয়া লিসা…! যখনই তোমাকে চুদেছি, একটা নতুন কেস হাতে পেয়েছি। বাট আজকেরটা এখনও পর্যন্ত সবচাইতে বড়। ইটস্ আ মার্ডার-মিস্ট্রি লিসা…! চলো তাড়াতাড়ি তৈরী হয়ে নাও, আমাদের এখনই বেরতে হবে…"

লিসা হতবম্ব হয়ে জিজ্ঞেস করল -"কিন্তু কোথায় যেতে হবে আমাদের…? কিছু তো বলুন বস্…"

"অচিনপুর স্টেশানে নেমে হোগলমারা গ্রাম। নামটা কেমন অদ্ভুত না ! 'হোগলমারা'… মানে জানো…" -রুদ্রর মুখে মুচকি হাসি।

লিসা কৌতুহলী চোখে রুদ্রর দিকে তাকালো -"কি…!"

"হোগলমারা মানে হলো পোঁদমারা, মানে পোঁদে চুদা…" -দুজনেই হো হো করে হেসে উঠল, "নাও, এবার ওঠো, রেডি হয়ে নাও, আর হ্যাঁ, বাড়িতে কল করে জানিয়ে দিও, কয়েকটা দিন লাগতে পারে।"

দু'জনে উঠে একে একে বাথরুমে গিয়ে স্নান করে ফ্রেশ হয়ে নিল। যে যার প্যাকিং করে বাইরে বেরিয়ে ফ্ল্যাটের মেইন গেটে তালা লাগাতে লাগাতে রুদ্র বলল -"তাড়াতাড়ি যেতে হবে। হাওড়া স্টেশান থেকে চারটে দশে ট্রেন ছাড়বে। তারপর ঘন্টা ছয়েকের জার্ণি।" -রুদ্র কব্জি উল্টে দেখে নিল, দু'টো পঁচিশ।

"বেশ তো চলুন না বস্, একটা নতুন এ্যাডভেঞ্চার হবে।" -লিসার চেহারাটাও উজ্জ্বল হয়ে উঠল।

"তুমি বাড়িতে জানিয়ে দিয়েছো…?"

"ইয়েস বস্, জানিয়ে দিয়েছি। চলুন, একটা ট্যাক্সি করি…"

=====©=====
 

Users who are viewing this thread

Back
Top