What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ইলহামের সাথে এক রাত (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,921
Credits
1,439,521
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ইলহামের সাথে এক রাত - by storyraz

অনার্স জীবনে ঘটে যাওয়া একটি ঘটনা আজ তুলে ধরছি।

আমি মোহন। শহরের একটি বিশ্ববিদ্যালয়ে অনার্স পড়ছি, যে ঘটনা আমি বলতে যাচ্ছি সেটার নায়িকা ইলহাম, আমার স্যারের মেয়ে। ইলহাম বরাবর সুন্দর না হলেও তার ফিগার ছিলো সেরকম, বিশেষ করে ওর দুধজোড়া ।কোন কাপড় দুধের সেপ ঢাকতে পারতো না ,তারকারনে কাপড়ের উপর দিয়ে দুধ বোঝা যেত, যা একমুঠিতে ধরা যেত না। এই ইলহাম দুর্বল ছিলো আমার প্রতি, সে সবসময় আকারে ইঙ্গিতে শারীরিক সম্পর্কের ইশারা করতো তবে আমি পাত্তা দিতাম না। যাই হোক এমনি একদিন আমাদের গ্রুপকে স্যার নিজের বাসায় ডিনারের জন্য ডাকলেন। আমরা সম্মতি দিলাম। তার কদিন পর ইলহামের ম্যাসেজ "কেউ না আসুক তুমি আসবা অবশ্যই " আমি হাসির ইমোজি দিয়ে রেখে দিলাম। তারপর সেইদিন বিকেলে আমরা স্যারের বাসাতে একত্র হলাম, ইলহাম খুশি আমাকে দেখে।

বিকেলে হালকা নাশতা পর সকলে মিলে ছাদে ছবি তুললাম, ইলহাম পারলে জড়ায় ধরে এমন অবস্থা যেটা আমার বন্ধুর চোখে ধরা পড়লো সে সন্দেহ করলো প্রশ্ন করলো ,তারপর গল্পগুজব খেলাধুলার পর ডিনার করতে করতে রাত ৯:৩০ বেজে গেছে। আমি চিন্তায় পড়লাম, কারণ এক আমি ছাড়া বাকি সবার বাসা মোটামুটি কাছে রিক্সা নিয়ে যেতে পারবে, তবে আমার বাসা দুরে, কি করবো । স্যার বললেন"আজকের রাত থেকে যাও, কাল সকালে যেও, এসময়ে ট্রান্সপোট পাবে না, রাস্তাঘাট ভালো না। " অগ্যাত সার্বিক বিবেচনা করে বিষয়টা মেনে নিলাম। সকলে চলে গেলো। রাতে আমাকে ইলহামের ঘরে শোবার ব্যবস্থা হলো আর ইলহাম আর ওর ছোট ভাই একরুমে ঘুমাবে। রাতে ঘরে ঢুকলাম ,ইলহাম শুভরাত্রি জানালো আর একটা দুষ্টু হাসি দিলো। আমি বাথরুম থেকে ফ্রেশ হয়ে রুমে এসে দরজা লক করলাম। রাতে আমি সাধারণত ন্যাংটো হয়ে শুই, না হলে ঘুম আসে না। তাই একটু কেমন লাগলেও ইলহামের বেডে ন্যাংটো হয়ে ঘুমানোর লোভ সামলাতে পারলাম না। জামা প্যান্ট ছেড়ে শুয়ে পড়লাম। শরীরে একটা সুতো নেই, ইলহামের বিছানা ভাবতেই নুনু দাড়ায় গেলো। সে অবস্থায় চোখ বন্ধ করলাম।

রাত প্রায় ১২টা হঠাৎ দরজাতে নক করলো কেউ, আমি ভুলে গেছি আমি অন্য বাসাতে, বিনা কাপড় সাইড হয়ে দরজা খুললাম যাতে ঐদিক থেকে না দেখতে পায়, তারপর সামনে যা দেখলাম, ইলহাম শুধু মাত্র কালো রংয়ের টাওয়েলে দাড়িয়ে,ব্রা প্যান্টি কিছু নেই। আমার তখন হুশ হলো আমি কাপড় পড়ে নেই, ইলহাম হুরমুর করে ঢুকে পড়লো, আর আমাকে ন্যাংটো দেখলো, ধন দাঁড়িয়ে আছে দেখে মুচকি হাসলো। আমিতো রীতিমত ঘামছি, তখন বললো "ভয় নেই, ভোরের আগে কেউ জাগবে না "

আমি বললাম, "তুমি এভাবে কেন? " বললো, "এটুকু আসতে যেন আমাকে কেউ ন্যাংটো না দেখে তাই, আমি তোমার সাথে ন্যাংটো হয়ে একটা ঘন্টা ঘুমাতে চাই ।চোদাচুদির ফিল নিতে চাই আর তুমি যদি রাজি থাকো তো সত্যিকারে সেক্স করতে পারি ,প্লিজ না করো না "বলে নিজের টাওয়েল খুলে ফেললো। আর আমাকে জড়িয়ে ধরলো। কি করবো বুঝছি না,আর এমন ভাবে ইলহাম আমাকে ধরেছিলো আমি ধীরে ধীরে নিজের নিয়ন্ত্রণ হারালাম। ইলহামকে বিছানাতে ফেলে তার ঠোটে দীর্ঘ চুমু দিলাম।

আমি : ইলহাম, তুমি কি চাও?
ইলহাম: তুমি আমাকে চুদে দাও, যত জোরে পারো।
আমি : প্রটেকশনতো নেই।
ইলহাম : আহ উহ আমি পিল কিনে রেখেছি, খেয়ে নিবো ,তুমি মাল আমার গুদে ফেলো।
আমি ইলহামের শরীর খাবলে খেতে লাগলাম। ইলহামের গুদে মুখ দিতে ইলহাম রস ছাড়লো। বলে উঠলো
ইলহাম : আহ আহ উহ উম এই রস তোমাকে কত আগে খাওয়াতে চেয়েছি তুমি বুঝনি, উম আহ আজকে চুদে দাও, তোমার ধন ভরে দাও।
আমি : আজ তোমাকে চুদে হয়রান করবো। নুনুটা চুষে দাও।

ইলহাম নুনু চুষে দিলো। আমি প্রথম ব্লোজবের স্বাদ পেলাম, ইলহাম এমন চুষছিলো মাল মুখে পড়তো।
তারপর ইলহামকে মিশনারি পজিশনে নিয়ে "বউ রেডি?"ইলহাম বললো, "হ্যা রেডি আমার স্বামী। "
এক ধাক্কাতে গুদে ধন পুরে দিলাম। শুরু হলো আমাদের চোদাচুদি।
ইলহাম : উহ আহ আহ জান কি চুদছো তুমি, উফ আহ।
আমি :বেবি তোমাকে চুদে যে শান্তি আহ উফ আহ আই লাভ ইউ "
ইলহাম :আই লাভ ইউ টু বেবি, চোদ আমাকে আহ আহ আহ গুদটা ছিলে ফেলো আহ আহ।
আমি: ওহ আহ ইয়ে বেবি ফাক
এভাবে চললো ১ ঘন্টা মত। তারপর মাল আসি করছে, বলতেই বললো, গুদে ফেলো জান গুদটা ভরে দাও।
আমি আরো ১০ ১২ টা ঠাপ দিয়ে আমার সাদা তরল দিয়ে গুদ ভরে দিলাম ইলহাম তার গুদের পানি দিয়ে গোসল করিয়ে দিলো আমার ধনকে।

আমি ধন বের করে পাশে শুয়ে পড়লাম। ইলহাম আর আমি ঘেমে একাকার। তারপর আধাঘন্টা পর ইলহাম ব্লোজব দিয়ে আমার নুনু দাড় করালো তারপর সেই ধনের উপর বসে ঠাপ দিতে লাগলো, ইলহামের ৩২ সাইজের দুধ ধপ ধপ করে লাফাচ্ছে। তারপর আবার বিছানাতে ফেলে তার গুদ আর পাছা চেটে চুষে দিলাম, এই দেখে ইলহাম আমার পাছা চেটে দিলো তারপর আবার আমার ধনে নিজের গুদ ঢুকিয়ে চুদতে শুরু করলো। আবার ১ ঘণ্টা পর তার গুদে মাল ফেললাম, মাল ফেলতে গিয়ে গলা কামড়ে দিসিলাম যার কারনে সেখানে চিহ্ন তৈরি হলো। এরপর ইলহামের বাথরুমে দুজনে গোসল করলাম একসাথে, সেখানে একরাউন্ড হলো।

তারপর দুজনে বিছানাতে ন্যাংটো হয়ে ঘুমালাম, ভোর ৪:৩০ এ ইলহাম ঘুম থেকে উঠে টাওয়েল পড়ে নিজের রুমে চলে গেলো, কিন্তু মিনিট ২ পরে ফিরে আবার আমার ধন চুষে দাড় করিয়ে চুদে দিতে বললো ,আমি ভয়ে ছিলাম যদি জেগে যায় সবাই, কিন্তু তখন সবভুলে ইলহামকে চুদলাম আধাঘন্টা দরজাতে, কেউ বের হলে দেখতে পেতো আমাদের, করিডোরে ইলহাম আর আমি ন্যাংটো হয়ে চুদসি। তারপর ওর গুদে মাল ফেলে নুনু বের করতে ও গুদ ধরে চলে গেলো আর আমি ঘরে ঢুকে ফিরে হলাম। ভোরে নাশতা শেষে সকাল ৮টায় বাসার উদ্দেশ্যে রওনা হলাম। ইলহাম গেটে আগায় দিতে এসে গ্যারেজের কাছে কাউকে না দেখে আমাকে ঘন লিপকিস দিলো আর বললো আবার তোমার ধনের অপেক্ষাতে থাকবো। আমি বললাম, "দেখা হবে আমার বৌ " হাসি দিয়ে বিদায় নিলাম।

এই ছিলো আমার আর ইলহামের সেই একরাতের ঘটনা।

ভালো থাকবেন সকলে। আপনাদের রেসপন্স পেলে ইলহামের সাথে অন্যগল্পগুলো বলবো।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top