What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
সবার কামদেবী - by woman_is_bitch

আমি সাকিব । বয়স ১৮ । ক্লাস ১২ এ পড়ি । দেখতে খুব হ্যান্ডসাম বলা চলে। গায়ের রঙ বাদামি । ধোন আমার সাড়ে ৮ ইঞ্চি ।

জুলি আপু । আমার একমাত্র বড় বোন। ইউনিভার্সিটি তে পড়াশোনা করে । সেকেন্ড ইয়ার। খুবই ফ্রি মাইন্ড এবং মরডান । আপুর অনেক আদরের আমি । আমাকে নিজের থেকেও বেশি ভালোবাসে ।

আমি যখন খুব ছোট ছিলাম তখন আমার মা গত হয় । বাবার কানাডায় ব্যাবসা আছে অনেক বড় । তাই সে ওখানেই থাকে ।

এখানে আমাদের থাকার জন্য বাবা বিশাল জায়গার উপর এক আলিশান বাড়ী করে দিয়েছে। চারপাশে ইটের প্রাচীর । ডুপ্লেক্স বাড়ী । যেখানে আমি , জুলি আপু , ড্রাইভার , চাকর , দারোয়ান এই ৫ জন থাকি । দোতালায় ২ টা বিশাল রুম । একটায় থাকে আপু , অন্যটায় আমি ।আর নিচের রুমগুলো কাজের লোকদের জন্য ।

এমন না যে বাবা আমাদের তার কাছে মানে কানাডা নিতে চায় নি । তবে আপুর একটাই কথা , সে ইউনিভার্সিটি শেষ করে তবেই যাবে । এর মানে আরো ২ থেকে ৩ বছর পর ।

আমার প্রতিদিনের রুটিনটা আপনাদের একটু বলি । সকাল ৯ টার দিকে স্কুলে যাই , দুপুরে আসি , খাওয়া-দাওয়া করে বিকালে বন্ধুদের সাথে খেলাধূলা , সন্ধায় তাদের সাথে খানিক্ষন আড্ডাবাজি , পরে বাসায় এসে কিছুক্ষন পড়ালেখা , তারপরে ২ ঘন্টার জন্য কম্পিউটারে বসি । ২ ঘন্টার ভিতরে আধাঘন্টা পর্ণ মুভি দেখি , আধাঘন্টা চটি গল্প পড়ি ।

আর বাকি একঘন্টা এক কামদেবীর পিকচার দেখি আর খেচি । সে হলো আমার একমাত্র বড় আপু 'জুলি' । হ্যা , সে আমার কামদেবী । তবে শুধু যে আমার কামদেবী , তা বললে ভুল হবে । এলাকার সব পুরুষ , ছোট হোক বা বড় , আপুর ৩৮ সাইজের দুধ আর ৪০ সাইজের পোদ দেখলেই যেনো তাদের জিভে জল আসে । এদের মধ্যে আমার বন্ধুরাও আছে। শুধু তাই নয় , আমাদের বাসার কাজের লোক গুলোও কামুক নজর দিয়ে দেখে জুলি আপুকে ।

৩৮ সাইজের দুধ আর ৪০ সাইজের দুধ বলে আবার কেও আপুকে মোটা ভেবো না। আপুর কোমড় কিন্তু মাত্র ২৮ । আপুর লদলদের শরির দেখে যেকোনো ব্যাক্তির নিজেকে সামলানো কঠিন হয়ে যাবে ।

কিন্তু কেও কিছু করার সাহস পায় না । কারন বাবার প্রচুর টাকা থাকায় । এলাকায় অনেক আধিপত্য আছে আমাদের। তবে এমন না সবাই আমাদের ভয় পায় । আমাদের সাথে এলাকার সবার অনেক ভালো সম্পর্ক । বিশেষ করে আপুর সাথে । আর আপু সবার সাথেই হাসি খুশি ।

আপুকে নিয়ে সবার অনেক স্বপ্ন । তবে আমার স্বপ্ন শুধু ২ টা ।
১/ আমি জুলি আপুকে মন ভরে, দিনরাত , আজীবন চুদব ।
২/ নিজের বন্ধুদের সহ একে একে এলাকার সব পুরুষের চোদোন খাওয়াব ।

এই ২ টো ইচ্ছাই পূরন হওয়া অসম্ভব । তবে আমি জানি , যদি ১ম ইচ্ছা পূরন করতে আমি সফল হই । ২য় ইচ্ছা পূরন করতে আপুই আমাকে সাহায্য করবে। তবে ১ম ইচ্ছাই পূরন করা যে অনেক কঠিন ।

কিন্তু কে জানত , আমার এই ২ ইচ্ছাই এত তাড়াতাড়ি ও এত সহজে পূরন হবে ।

ঘটনা এক দুপুরের । আপু সেদিন তার ভার্সিটি যায় নি । আমার কিছু টাকার দরকার ছিলো তাই আপুর রুমে উকি দিলাম ।
আপু ঘুমাচ্ছিলো , পেছন ফিরে ঘুমাচ্ছে আর ওর স্কার্ট উরুর কিছুটা উপরে উঠে আছে।ফ্যানের বাতাসে হাল্কা উড়ছিল।আমার মাথায় হঠাৎ দুষ্টু বুদ্ধি এল।ভাবলাম একবার উকি দিয়ে দেখি কি অবস্থা।আপুর বেডের পাশে নিচে বসে পড়লাম।আমি ঘাড় বাকিয়ে স্কার্ট একটু উঁচু করতেই যে দৃশ্য দেখলাম তাতে আমার ধোনবাবাজি একদম খাড়া হয়ে গেল।আমার আপুর বিশাল উন্মুক্ত পোদ! পোদের খাজ বরাবর পেন্টি চলে গেছে।পোদের খাজে পেন্টি ঢুকে যাওয়ায় মাঝ থেকে দেখলে মনে হবে আপু কোনো পেন্টি পরেনি।পেন্টি পড়া আসলে আপুর এই বিশাল পোদের সৌন্দর্য লুকানোর এক ব্যর্থ চেষ্টা! আমি বেশিক্ষণ নিজেকে ধরে রাখতে পারলাম না।আপুর রুম থেকে বের হয়ে সোজা বাথরুমে চলে গেলাম এবং খেচে নিজের ধোনকে শান্তি দিলাম।

আপুর যে ফিগার, তাতে যেকোনো ছেলেই পাগল হয়ে যাবে।বিশাল ১ জোড়া দুধ! দেখেই মনে হয় খেয়ে ফেলি।এখন আমার নতুন রুটিন হয়ে গেছে।প্রতিদিন দুপুরে আপুর পোদ দেখি আর খেচি।একদিন উত্তেজনার বশে আপুর পোদে আস্তে একটু চাপ দেই।এতে আপুর ঘুম ভেংগে যায়।আপু আমাকে দেখে মুচকি হেসে আবার ঘুমিয়ে যায়।এদিকে আমার ভয়ে অবস্থা খারাপ।আমি কোন রকমে রুম থেকে বের হয়ে আসি।ওইদিন আপুর সাথে তেমন কোন কথা হল না।পরের ২ দিন ভয়ে আপুর রুমে যাইনি।

আমার মাথায় শুধু ঘুরছিলো , আপু আমাকে দেখে কেনো হাসল । আপু আমাকে কি বুঝাতে চেয়েছিলো ।

২ দিন পর, দুপুরে খাবার সময় আপু আমার দিকে তাকিয়ে কেমন যেন রহস্যময় এক হাসি দিল।আমি তেমন পাত্তা না দিয়ে খেয়ে আমার রুমে চলে যায়।আপুর সেই হাসি আমার মাথা নষ্ট করে দিল।ভাবলাম আজকে আপুর পোদ দেখবই,যা হবার পরে হবে।তো দুপুরে আপু বরাবরের মতো ঘুমাচ্ছে। আজকেও আপু স্কার্ট পড়ে ঘুমাচ্ছে। আমি কোনো শব্দ না করে আপুর পেছনে গিয়ে বসে পড়লাম।আমি ভাবতেও পারিনি আজ আমার জন্য কি সারপ্রাইজ অপেক্ষা করছে।আমি আপুর স্কার্ট উঁচু করতেই যে দৃশ্য দেখলাম তাতে আমার চোখ ছানাবড়া হয়ে গেল।আজ আপু কোনো পেন্টি পড়েনি।আপুর বিশাল পোদে একটুকরো কাপড়ও নেই।এতে আমি আমার আপন বড় আপুর দেহের সবচেয়ে গোপন অংশ একদম পরিষ্কার দেখতে পাচ্ছি।বিশাল পোদের মাঝে আপুর গোলাকার ছোট্ট পোদছিদ্র, ঠিক যেন বড় এক কেকের মাঝে লাল এক আঙ্গুর। পোদছিদ্রের নিচেই আপুর যোনিমুখ দেখা যাচ্ছে।আমি এখন আপুর হাসির কারণ বুঝতে পারলাম।আপুও আমাকে এই ২ দিন বেশ মিস করেছে।এবার আমার মাঝে সাহসের সঞ্চার হল।আমি দুইহাত দিয়ে আপুর পোদের দুই মাংসপিণ্ড ফাক করতেই পোদছিদ্র আর যোনীমুখ আরও স্পষ্ট দেখে যেতে লাগল। আমার মুখ আপুর পোদের কাছে আনতেই এক মোহনীয় গন্ধে আমার জিভে জল চলে আসে।আমি আর দেরি না করে আমার জিভ আপুর পোদছিদ্র আর যোনীমুখের মাঝে চালনা করে দেই।আপু একটু কেঁপে উঠলো। আপুর দেহের গোপনাঙ্গগুলো আমার জিভের জল দিয়ে ভিজিয়ে দিতে লাগলাম। এভাবে প্রায় ১০ মিনিট চাটলাম।এরপর আপু ওর এক পা উঁচু করে ওর যোনিতে আমাকে আহবান জানালো।বুঝতে পারলাম আপু বেশ মজা পাচ্ছে।আমিও চকাস চকাস করে ওর যোনি চাটতে শুরু করলাম।আরও ১০ মিনিট চাটার পর আপু আমার মাথা ওর যোনিতে চেপে ধরে জল ছাড়লো।আমি সবটুকু জল খেয়ে নিলাম।এবার মাথা আপুর স্কার্টের নিচ থেকে বের করে আপুর দিকে তাকালাম…
আপু- কিরে,কেমন লাগলো আপুর যোনি?
আমি- অস্থির! তোর দেহের সবচেয়ে মজাদার জায়গা। এতো সুন্দর বলে বুঝানো যাবে না।
আপু- হাহাহা, দেখতে হবে না কার জিনিস।
এরপর আমার ঠাপানোর গতি বাড়িয়ে দিলাম।প্রায় ১৫ মিনিট এভাবে চুদার পর আপুকে ডগি স্টাইলে বসিয়ে দিয়ে আমি পেছন থেকে কুত্তাচুদা দেওয়া শুরু করলাম।আপুও উত্তেজনায় শীৎকার দিয়ে উঠলো। এরপর আপুকে আমার উপরে উঠিয়ে পিরামিড স্টাইলে চুদা শুরু করলাম।আপুকে বললাম আমি আর পারছি না, মাল কোথায় ফেলবো তাই জিজ্ঞাসা করলাম।আপুও উত্তেজনাপূর্ণ কন্ঠে জবাব দিল সব বীর্য আপুর গুদের ভেতরে ফেলতে।আমিও এই উত্তরের অপেক্ষায় ছিলাম।আর ২-৩ ঠাপ দিবার পরই আমার গরম বীর্য আপুর গুদে ছেড়ে দিলাম।এরপর আপুকে পাশে শুইয়ে দিলাম
আমি- কেমন দিলাম আপু?
আপু- সেক্স করে যে এতো মজা আগে জানতাম না।
আমি- এ তো কেবল শুরু, আরও অনেক মজা এখনো বাকি আপু। কিন্তু আমিতো তোমার ভেতর বীর্য ফেললাম, তুমি যদি আবার প্রেগন্যান্ট হয়ে যাও তখন কি হবে?
আপু- আমার ছোট ভাইটি আমাকে এখন থেকে প্রতিদিন চুদবে,তাই আমিও প্রতিদিন পিল খাবো যাতে বাচ্চা না হয়।
এই বলে আমরা দুইজন হেসে একে অপরকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লাম।

ঘুম থেকে উঠে আমি ভাবলাম , আমি কি কোনো স্বপ্ন দেখেছি । যে এই এলাকার সব পুরুষের কামদেবী, তাকে কি আমিই প্রথম চুদেছি। একি স্বপ্ন নাকি সত্যি ?
পাশেই আপুর ঘামিয়ে যাওয়া ঘুমন্ত লেংটা শরির দেখে বুঝতে পারলাম । না , এ কোনো স্বপ্ন না । আমি পেরেছি । হ্যা আমি পেরেছি ।

কাজের ছেলেকে ৩ মাসের ছুটি দিয়ে দিয়েছি ।এখন আমার আর আপুর মাঝে কোনো বাধা নেই।আমরা যখন ইচ্ছা তখন মিলিত হই।কিন্তু আমার এক্সাম চলে আসায় আপুর সাথে প্রায় ১ মাস চুদাচুদি করতে পারিনি।এক্সাম নিয়ে খুব ব্যস্ত। দেখতে দেখতে আমার শেষ এক্সাম চলে আসলো।শেষ এক্সামের আগের দিন রাতে আপুকে বেশ খুশি খুশি লাগছিল। আমিও মনে মনে অনেক খুশি। কাল এক্সাম শেষ হতেই ১ মাসের এক লম্বা ব্রেক।এই ১ মাস আপুর গুদ ফেটে দেব।পরদিন এক্সাম শেষ করে বাসায় আসলাম।আপু দরজা খুলেই…
আপু- কিরে,এক্সাম কেমন দিলি?
আমি- ভালই…এক্সাম শেষ। আজ থেকে আগামি ১মাস একদম ফ্রি।
আপু- বাহ,বেশ ভালই।আমি এখন গোসলে যাব।তুই তাহলে ফ্রেশ হয়ে নে।
আমি- আমিও তো গোসল করব। চলো,আজকে একসাথে গোসল করি!
আপু দেখি একটি তোয়ালে পরে বাথরুমের দিকে আসছে।আপুকে ভীষণ সেক্সি লাগছিল।বুকের উপর থেকে উরু পর্যন্ত তোয়ালে দিয়ে ঢাকা ছিল।আপু আমার সামনে এসে দাড়িয়ে পড়ল…
আপু- কি দেখছিস?
আমি- তোমাকে একদম কামদেবীর মত লাগছে।
আপু- তাই বুঝি আমার পিচ্চি ভাইয়া?
আমি আর কথা না বারিয়ে আপুকে নিয়ে বাথরুমে ঢুকে পড়ি।আপুকে জড়িয়ে ধরে ওর ঠোটে কিস করতে থাকি।আপুও আমাকে পাগলের মত আদর করতে থাকে।প্রায় ১মাসের যাতনা, এই ১মাস আমরা একে অপরকে না ধরতে পেরে যে কত কষ্ট পেয়েছি তা শুধু আমরাই জানি।আপুর ঠোট আর গলায় কিস করতে থাকি।একটানে আপুর তোয়ালে খুলে ওকে পুরোপুরি নগ্ন করে দেই।দুইহাত দিয়ে আপুর দুধগুলো ময়দাপেসার মত করে চাপতে থাকি। আপু উত্তেজনায় শীৎকার দিয়ে উঠে।প্রায় ১৫ মিনিটের মত আপুর দুধ নিয়ে খেলা করলাম।এরপর আপুকে পেছনফিরে দেয়ালের সাথে দাড় করিয়ে ওর পিঠে কিস করতে লাগলাম।কিস করতে করতে নিচে নামতে থাকি।কোমড়ের কাছে এসে কিস করা বন্ধ করে দিলাম।এবার আপুর বিশাল পোদের সামনে হাটুগেড়ে বসে পড়লাম।অবাক হয়ে আপুর পোদ দেখতে থাকি…
আপু- কি দেখিস?
আমি- তোমার পোদ আগের থেকে বেশ বড় হয়ে গেছে।ইস,যদি তুমি তোমার এই বিশাল পোদ মারতে দিতে আমায়!!!
আপু- তো আমি না করেছি নাকি। আমার দেহতো এখন তোরই।তুই যা খুশি করতে পারিস আমার সাথে।

এখনথেকে রাতে আমি আর আপু এক রুমে ঘুমাই।।পরদিন বেলা ১০ টায় ঘুম থেকে উঠলাম।ফ্রেস হয়ে আপুকে খুজতে লাগলাম। দেখি আপু কিচেনে রান্না করছে।সালোয়ার কামিজ পড়েছে আজ।বেশ টাইট, বুঝলাম আমাকে আকর্ষণ করতেই এমন ড্রেস।আপুকে দারুণ সেক্সি লাগছিল পেছন থেকে দেখতে।কোমড়ের কাছে এসে পাছার যে সুঢৌল অংশ!! আহা এতো অমায়িক দৃশ্য। আমি কোনো শব্দ না করে পিছন থেকে আপুকে জড়িয়ে ধরি…
আপু- কি!! মহারাজের ঘুম শেষ হলো তাহলে?
আমি- হুম,ঘুম শেষ হতেইতো কামদেবীকে দর্শন করতে চলে এলাম।
এই বলে আপুর কামিজের ওপর দিয়েই দুই দুধ জাপটে ধরি।আপু শীৎকার দিয়ে উঠে…
আপু- উফ,এখন ডিস্টার্ব করিস না।রান্না শেষ করি তারপর খেলিস।
আমি – তুমি রান্না করো।আমি তোমাকে একটু আদর করি।
আপু- কিরে,থামলি কেনো? তাকিয়েই থাকবি নাকি খাবি?
আমি উত্তর না দিয়ে দেখতেই থাকি।কি সুন্দর স্থান! গুদের ফাকার নিচেই পোদছিদ্র দেখা যাচ্ছে।আমি ঝড়ের বেগে আপুর গুদে কামড়ে বসি।আপু শীৎকার দিয়ে আমার মাথা ওর গুদের অপর চেপে ধরে। কিচেনে কাজ করায় আপুর গুদ ঘামে ভিজে ছিল। আহ,পুরাই যেনো অমৃত খাচ্ছি ! পাক্কা ৩০ মিনিট আপুর গুদ আর পোদ চেটে সব রস খেয়ে নেই। আপু অস্থির হয়ে উঠেছে চুদা খাওয়ার জন্য…
আমি- চল, এক সাথে গোসল করি।বাথরুমেই চুদবো তোকে।এখন থেকে প্রতিদিন গোসলে যাবার আগে তোর গুদ-পোদ খাবো।
আপু- আহ, চল চল।আমি গুদের এই আগুন আর সহ্য করতে পারছি না।
এরপর আপুকে কোলে করে বাথরুমে নিয়ে যায়। ফ্লোরে ডগি স্টাইলে বসিয়ে আমার ধোন আপুর গুদে সেট করে ঠাপানো শুরু করি।ঠাপানোর তালে তালে আপুর মাংসল পোদে কম্পন শুরু হয়ে গেল।বেশ কিছুক্ষণ ঠাপানোর পর আপুর গরম গুদ থেকে ধোন বের করে আপুর মুখের কাছে নিয়ে যাই।আপুর জিভ দিয়ে লালা মিশিয়ে দিল আমার ধোনে।এরপর আপুর পোদের কাছে এসে থুথু দিয়ে আপুর পোদছিদ্র পিচ্ছিল করে দেই।ছিদ্রের মুখে ধোন সেট করে এক রামঠাপ দিলাম।আপুর চুলের মুঠি ধরে ঠাপাতে থাকি।মনে হচ্ছিল আমি রাস্তার কোনো বেশ্যাকে চুদছি।অবশ্য আমার বোনও বেশ্যার চেয়ে কম কিছু না।১০ মিনিট ঠাপানোর পর ধোন বের করে আপুকে ফ্লোরে পেছন ফিরে শুইয়ে দেই।এবার আমার ধোন আপুর গুদে সেট করে ঠাপাতে থাকি। আপুর উত্তেজনাকর শীৎকার শুনে আমিও উত্তেজিত হয়ে যাই।৩ মিনিট ঠাপানোর পর আমার গরম বীর্যরস আপুর গুদের গভীরে ঢেলে দেই।গুদ থেকে ধোন বের করতেই দেখি আপুর গুদছিদ্র বেয়ে বেয়ে আমার কামরস পড়ছে।এরপর থেকে প্রতিদিন আমাদের নতুন রুটিন মেনে চুদাচুদি চলবে।
আমি- ইস আপু,তোমার কি পোদ মাইরি।আজকে সারারাত তোমার পোদ মারবো।
আপু- আহ,মার মার।পোদ মেরে একদম লাল করে দে শয়তান।
এমন সময় আপুর ফোন আসল।কানাডা থেকে বাবা কল করেছে। আপু ডগি স্টাইলে বসেই ফোন রিসিভ করলো…
বাবা -কিরে আপু, কেমন আছিস? সব কিছু ঠিকঠাক আছে?
আপু-সে আর বলতে বাবা ।একদম সব ঠিক আছে।তোমার ছেলের এক্সাম শেষ। এখনতো ওর জ্বালায় বাসায় ঠিক মত থাকায় যায় না।
এই বলে আপু আমার দিকে তাকিয়ে ভেংচি কাটলো।আমিও কম যাই না,আপুর পোদের মাংসে দিলাম এক কামড় বসিয়ে।আপু উফ করে উঠলো…
বাবা -কি হল?
আপু- ও কিছু না,তোমার ছেলের নামে বললামতো তাই ও কামড় দিয়েছে।তুমিতো জানোই ছোটবেলা থেকেই ওর কামড় দেবার অভ্যাস। এখনতো আরো বেশি কামড় দেয়।
এই বলে আপু আমার দিকে ঘুরে চোখ মারলো। আমার ধোন বেশ উত্তেজিত হয়ে উঠেছে। আপুর পোদমুখে আমার ধোন সেট করলাম।আপু আমাকে না করতে করতেই আমি রামঠাপে আমার ধোন আপুর পোদে ঢুকিয়ে দেই।আপু উত্তেজনায় শীৎকার দিয়ে উঠে।বাবা কিছু বুঝে উঠার আগেই আমি ঠাপানোর তালে তালে বললাম…
আমি-কি বাবা, তোমার মেয়ে আমার নামে উল্টাপাল্টা কথা বলছে আর তুমি তা শুনে যাচ্ছ। কিছু বলছো না কেন তোমার সোনার ছেলে সম্পর্কে?
এই বলে আমি আপুর দুধে চাপ দিলাম।
বাবা -এই আপু,আমার সোনার ছেলেকে নিয়ে উল্টাপাল্টা কথা বলবি না।ঠিক আছে। এই বলে বাবাও হেসে দিলো।
আপু-হ্যা,তোমার ছেলে যে কেমন সোনায় লেগে থাকে তা আমার চেয়ে ভাল কেও যানে না।
বাবা কিছু বুঝতে পারলো না।আপু আর আমি আমাদের ঘুম এসেছে বলে বাবা এর কথা তাড়াতাড়ি শেষ করে দিলাম। ভিন্ন ভিন্ন পজিশনে সারারাত আপুর গুদ-পোদ মেরে একাকার করে দিলাম।দুইজনে যে কত বার মাল ছেড়েছি তা বলা মুস্কিল। রাত ৩ টা পর্যন্ত চুদাচুদি করে তারপর ঘুমিয়ে যাই আমরা।

আমার জীবন পুরো সপ্নের মত চলছিলো। কিন্তু এত সুন্দর সপ্নের মাঝের আমি কিন্তু আমার সেই ২য় স্বপ্ন ভুলে যাই নি. . . . .

. . . . -চলবে- . . . .
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top