What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

শৈলীর খানকিপনায় মোহগ্রস্ত (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
শৈলীর খানকিপনায় মোহগ্রস্ত – পর্ব ১ - by kaamkotha

আমার এখনও মনে আছে প্রথমবার ধোন কেলানোর ঘটনা। আমি তখন হায়ার সেকেন্ডারি বোর্ডের পরীক্ষার প্রস্তুতি নিচ্ছি। ফলে অধিকাংশ সময় বাড়িতে থেকেই কাটছে, আর মাঝে মাঝে টিউশনির জন্য যাওয়া। ছোটখাটো শহরতলীতে বাড়ি আমাদের, বাড়িঘর সব একটা আরেকটার লাগোয়া। মেইন রোড থেকে একটা ছোট গলি দিয়ে ঢুকে আমাদের বাড়িতে যেতে হয়। তিন চারটে বাড়ি পেরিয়ে তারপর আমাদের বাড়ি। ওগুলোর মধ্যে একটা শৈলী পিসিদের বাড়ি।

শৈলী পিসি আমার বাবার দুর সম্পর্কের বোন। আমাদের এই শহরতলীতে প্রথম প্রেম করে বিয়ে এই পিসির, সেটা সবার জানা। আরেকটা কথা যেটা সবাই জানে সেটা হলো শৈলীর শুচিবায়ুর ব্যারাম। মা-কাকিমাদের মুখে প্রায়শই শুনি শৈলী পিসি নাকি সারাটা দিন ভেজা আধ কাপড়ে সাপ্লাইয়ের টেপের নীচে বসে থাকে। অবশ্যই সবার সমালোচনা এটাই যে একজন মহিলা এমন আধ নেংটা অবস্থায় কিভাবে বসে থাকে ঘণ্টার পর ঘন্টা। কোনোদিন এসব নিয়ে আমি তেমন কোনো মাথা ঘামাই নি, শুধু সেই বিশেষ দিনটা পর্যন্ত। শীতের বিকেলে একদিন আমি টিউশনি থেকে ফিরছি। আসার সময় পথে একটা মেয়েকে টাইট চুড়িদার আর স্লেক্স এ দেখে আমি খুবই কামুক বোধ করছিলাম। শৈলীদের বাড়ির কাছাকাছি আসতেই টেপের জল পড়ার আওয়াজ আমার কানে এলো এবং আর তাতেই আমার মনে কেমন একটা উত্তেজনার সৃষ্টি হলো। ওদের বাড়ির দেওয়ালের কাছে একটা বড় আম গাছ আছে এবং তার আশেপাশে খুব ঝোপঝাড়।

আমার মনের রোমহর্ষক কৌতূহল বেড়ে উঠল এবং আমি গুটি পায়ে গাছটার ওদিকে গিয়ে ঝোপঝাড়ের মধ্যে আশ্রয় নিলাম। ওখান থেকে গলির রাস্তাটা একদমই দেখা যায় না। আমি ইতস্তত করতে করতে দেওয়ালের ওপারে উঁকি দিলাম। তাতেই আমার চোখ ছানাবড়া। যেমনটা প্রত্যাশা করছিলাম, সেটাই হচ্ছে। আমার দৃষ্টি বরাবর ঠিক সামনে ওদের বাড়ীর জলের টেপ, আর তার পাশেই বসে আছে শৈলী পিসি। গায়ের ভেজা শাড়ীটা কোনোভাবে এই মহিলার সম্ভ্রম বাঁচিয়ে রেখেছে একটুআধটু আবরনে। জল ঢেলে যাচ্ছে শৈলী গায়ে, মাথায়। হাত নড়াচড়ায় শাড়ীটা উপরে উঠে হঠাৎ তার দুধের পার্শ্বদৃশ্য আমার নজরে এলো। আর তাতেই আমার মন ধোন দুটোই মন্ত্রমুগ্ধ হয়ে পড়ল। জীবনে প্রথম সরাসরি কোনো মেয়েলোকের অনাবৃত বুকের আংশিক দর্শন। এর আগে আমার এক বন্ধুর ফোনে এক দুবার কিছু পানু দেখেছিলাম। বন্ধুর মুখেই প্রতিনিয়তই শুনি ধোন খেচার কথা। আমার কোনোদিন তেমন ইচ্ছা জাগে নি।

কিন্তু আজ যেনো আমার ধোনে শৈলী পিসি আগুন লাগিয়ে দিয়েছে। তার গায়ে ঢালা জলের আলোড়ন আমি আমার ধোনে অনুভুতি করছি। আমি উত্যক্ত হয়ে শৈলীর সিক্ত দেহ লালসায় ছিঁড়ে খাচ্ছি, এমন সময় ঘর থেকে পিসু বেরিয়ে এলেন। আমি একটু ভয়ে আঁতকে উঠলাম পাছে আমাকে দেখে না ফেলে। আমি ভয়ে ভয়ে ওখান থেকে বেরিয়ে এলাম এবং জীবনে প্রথম কামের আগুনে জ্বলতে জ্বলতে কোনোভাবে বাড়িতে এসে পৌছালাম। কারোর সাথে কোনো কথা না বলে সোজা আমার ঘরে। ভাগ্যটা ভালো কেউ আমায় রাস্তায় দেখেনি, নইলে শৈলী যেভাবে আমার ধোনকে খাড়া করিয়েছে সেটা সবার নজরে চলে আসতো। ধোনটা আমার পেন্টের জেলে এতক্ষণ বন্দী থেকে অতিষ্ট হয়ে ছিল। আমি সোজা বিছানায় গিয়ে পড়লাম এবং পেন্ট খোলে লেংটা হয়ে আমার ধোনকে খোলা হাওয়ায় মুক্ত করে আনলাম।

বিছানায় শুয়ে ধোনটা আমার হাতের মুঠোয় নিয়ে কল্পনার জগতে হারিয়ে গেলাম। আমি সেই দেয়ালের ধারে দাঁড়িয়ে শৈলীর স্নান করা উপভোগ করছি। হঠাৎ সে আমার দিকে ফিরে ডাকল "এই শুভম, শুধু শুধু দাড়িয়ে আছিস কেন? এখানে আয়। আমার পিঠে একটু সাবান মেখে দে তো।" আমি শৈলীর আবেদনে সাড়া দিয়ে দেয়াল পেরিয়ে সোজা ওর কাছে গিয়ে দাড়ালাম। ওর শ্যামলা দেহ থেকে ফোঁটা ফোঁটা বেয়ে পড়া জল আমার দেহ মনেও তোলপাড় শুরু করল। সাবান হাতে নিয়ে মাখার সময় শৈলীর গায়ে আমার হাতের ছোয়া লাগতেই তার ত্বকের কোমলতা উপভোগ করলাম। আমি পিঠে সাবান মলার চোটে তার উন্মুক্ত বা বাহুটাতে নিজের বা হাত দিয়ে বোলাতে লাগলাম। উফফ! কি স্নিগ্ধ আর মসৃণ! তার পিঠ মলতে মলতে পাশের দিকে আসতেই সে যখন হাত উপরে তোলে ধরল তার ভেজা আঁচলে মোড়া দুধটা আমাকে খুবই প্ররোচিত করতে লাগল।

আমার মন এতটাও শক্ত নয়, পারছি না আমি শুধু এভাবে দেখে যেতে। বা হাতটা দিয়ে চেপে ধরলাম শৈলীর বা দুধে। কি কোমল মোলায়েম মাংস! "এই এই, করছিস কি এটা? বেয়াদপ ছাড় আমার দুধ।" শৈলী কড়া গলায় বলে উঠলো।

আমি সেটার পরোয়া না করে তাকে পুরো মেঝেতে ফেলে দিলাম। আমার সাথে এই দস্তাদস্তিতে তার শাড়ীর আঁচলটা জড়ো হয়ে তার বুকের মাঝে চলে এসেছে এবং তার দুই দুধ দুদিকে বেরিয়ে পড়ে আছে। শৈলী এক সুন্দরী অপ্সরার মত নিজের বুক উন্মুক্ত করে আমার সামনে শুয়ে আছে। আমি সময় নষ্ট না করে ঝাঁপিয়ে পড়লাম ওগুলোর উপর। শৈলীও আমার ঠোঁটের ছোঁয়ায় আমার মুখ নিজের দুধে চেপে ধরছিল। জোরে জোরে চেচাচ্ছে সে "চুষে যা। চুষে চুষে শুকিয়ে দে।"

আমি দুধ চুষে চলছি আর চলছি। কিছুক্ষন পর আমি হঠাৎ উঠে বসলাম।

শৈলী জিজ্ঞেস করল "কি হলো থেমে গেলি কেনো?" আমি আমার পেন্ট থেকে ধোনটা বার করতে করতে বললাম "আর পারছি না গো পিসি। তোমার রূপের আগুনে আমার ধোন ছটফট করছে।" আমার ধোন দেখে শৈলীর মুখে মুচকি হাসি।

আমি ধোনটা নিয়ে শৈলীর দুই দুধের মাঝে রাখলাম এবং শৈলী তার কোমল কোমল দুধ দুটো দিয়ে সেটা চেপে ধরল। আমি দুধের চাপায় ওভাবে ঠাপাতে লাগলাম। কিছুক্ষন পর শৈলী আমার ধোন নিজের হাতে নিয়ে খিচতে লাগল এবং আমি চোখ বন্ধ করে মুক্ত আকাশের দিকে মুখ তুলে সুখ উপভোগ করতে লাগলাম। শৈলীর হাত আর দুধের জাদুতে আমি বেশিক্ষণ টিকলাম না এভাবে। আমার ধোনের সব মাল ফোয়ারার মত শৈলীর বুকে মুখে ছড়িয়ে ছিটিয়ে দিলাম। "যাহ! ভরিয়ে দিলি তো? এখন আবার স্নান করতে হবে আমার।" শৈলী বলতে লাগল।

তখনই আচমকা আমার কল্পনার অবসান হলো আমার মায়ের গলার আওয়াজে। আমাকে সন্ধ্যে বেলার টিফিন খেতে ডাকছে। আমার জীবনের প্রথম ধোন খিচে শৈলীর উদ্দেশ্যে মাল উৎসর্গ করলাম। আমি বিছানা থেকে উঠে ঝড়ে পড়া বীর্য পরিষ্কার করলাম। দারুন একটা পরিতৃপ্তি বোধ হচ্ছিল, কিন্তু শৈলীর ভেজা শরীরের সেই দৃশ্য সহজে ভোলাবার নয়। রাতে ঘুমাবার আগে আবার ধোন হাতে নিয়ে শৈলীর কল্পনায় হারিয়ে গেলাম। আমি এত সহজে তাকে ছাড়ার নয়। তার গুদে এখনও আমার ধোন ঢুকেনি যে।

শৈলী স্নান সেরে ভেজা কাপড়ে ঘরের দিকে যাচ্ছে। আমি দৌড়ে গিয়ে তাকে ঝাপটে ধরে ফেললাম। শৈলী পেছনে মুখ ফিরিয়ে আমাকে দেখে বলে উঠল "এ কি! আবার চলে এলি।"

আমি উত্তর দিলাম "তোমার মত রূপসী মেয়েলোকের কাছ থেকে দূরে থাকাটা খুবই কষ্টসাধ্য।"

আমার খাড়া ধোন শৈলীর পোঁদের নরম মাংসে খোঁচা খেয়ে আরো তেড়ে উঠতে লাগল। আমিও আরো মজা পাবার ভাবনায় আমার নিতম্ব শৈলীর ভেজা দেহে চেপে ধরলাম। শৈলী আমার এমন ক্রিয়ায় হেসে বলল "এই বয়সেই তোর ধোনে এত জ্বালা। মজাটা ভালই পাবে তোর বউ।"

আমি চেচিয়ে বললাম "তোমাকেই তো বউ বানাতে এসেছি।"

কথাটা বলতে বলতে আমি শৈলীকে সামনের বারান্দায় ফেলে দিলাম। শৈলী হাপাতে হাপাতে বলল "ভেতরে তোর পিসু আছে যে।"

আমি জানালাম "তোমাকে পেলে দুনিয়ার কারোর পরোয়া করি না।"

আমার উত্তরে শৈলীর চোখেমুখে আনন্দের ধারা। আমি তার দেহে আবৃত ভেজা কাপড় টেনে মুচড়ে খোলে শৈলীকে আধ নেংটো থেকে পুরো নেংটো করে দিলাম। আমি ধোন হাতে নিয়ে সোজা শৈলীর গুদের দ্বারে সেট করে সটান ঢুকিয়ে দিলাম। আমি উপরে মুখ দিয়ে শৈলীর ঠোঁটে গলায় চুমু খাচ্ছি এবং নীচে ধোন দিয়ে তার গুদে পাগলের মত ঠাপাচ্ছি। "তোর ধোনটার এ কেমন তৃপ্তিকর অনুভুতি রে।"

শৈলী জানাতে লাগল। আমিও বললাম "লাগবেই তো। তোমার মত খানকি মাগীই তো আমার মত কচি ছেলের ধোন পেতে সব ছল কপট করে।" আমার কথায় শৈলী বলল "বা! সবই তো বুঝিস তুই। ঠাপা, আরো জোরে ঠাপা। তোর পিসুর কানে যাক আমার এই সুখের আওয়াজ।"

শৈলীর কথায় আমি পাগলের মত ঠাপাচ্ছি, আর সে গলা ছেড়ে চেঁচাচ্ছে। আমি শৈলীর মুখের ভঙ্গিমায় আরো উত্যক্ত হয়ে তাকে ঠাপাতে ঠাপাতে আবারো নিজের মাল ঝেরে দিলাম। আগের বার তার বুকে মুখে, এবার সোজা তার গুদের গভীরে। জীবনে প্রথম ধোন কেলানোর এই দিনটা ভুলার মত নয়। আমি সেদিনের পর থেকে শৈলীর দেহের কামনায় বহুবার তাকে লুকিয়ে লুকিয়ে দেখেছি। তার দেহের নথি নক্ষত্র আমার মাথায় সেট হয়ে গেছিল। আমার প্রিয় ছিল তার ভেজা আঁচলের নীচে লুকিয়ে থাকা ডবলা দুধগুলো। শৈলীকে নিজের বাহুতে নিয়ে কামঘন কার্যকলাপের কল্পনায় মাসের পর মাস ধোন কেলিয়েছি। কিন্তু কখনো ভাবনায় আসে নি যে শৈলীকে নিয়ে এসব অবৈধ কামুক কল্পনা বাস্তবায়িত হবার সুযোগ আসবে একদিন।

হায়ার সেকেন্ডারি সেরেই আমি পাশের বড়ো শহরে চলে যাই ইঞ্জিনিয়ারিং পড়তে। আজ পাঁচটি বছর পর কলেজ সেরে এখন একটা কোম্পানিতে চাকরি করছি। শৈলীকে নিয়ে কৈশোরকালের কামাতুর কল্পনাও এখন সব অতীত। যৌনতার সব সুখই আমার প্রাপ্তি হয়েছে গার্লফ্রেন্ডের দৌলতে। দুজনে একই কোম্পানিতে কাজ করি এবং একই বিল্ডিংয়ে থাকি। ফলে এখন আর অন্য মেয়েলোকের কল্পনায় ধোন কেলাতে হয় না। চোদার দরকার হলেই গুদ কাছেই আছে।

কিন্তু অবৈধ সম্পর্কের যে কতটা অতুলনীয় মজা সেটা আমার এখনও উপলব্ধি হওয়ার আছে। কথায় আছে যে অন্যের গার্লফ্রেন্ড আর বউ নিজেরটার থেকে অনেক বেশী রূপসী মনে হয়। আমার হালও অনেকটা ঠিক এমনই হতে যাচ্ছিল। শৈলীর সাথে যেনো আমার কামদেবের ইচ্ছাকৃত একটা অন্য ধরনের টান আর সংযোগ। সেজন্যই হয়তো তাকে আরেকটিবার সেই পুরানো রূপে ভেজা কাপড়ে দেখার সুযোগটা হাতছাড়া করতে পারলাম না। ঘটনাটা আমি যখন ছুটি নিয়ে বাড়িতে আসলাম তখনকার।

আমি এখন বয়স ২৩ এর যুবক, আর শৈলী সদ্য চল্লিশোর্ধ মধ্যবয়স্কা। আমি একদিন বন্ধুর বাড়িতে যাবার সময় হঠাৎ আমাদের পাড়ার যাদবকাকুকে শৈলীর বাড়ির পাশের সেই আমগাছের ঝাড় থেকে বেরিয়ে আসতে দেখলাম। আমি বিষয়টাতে তেমন গুরুত্ব দিলাম না সেদিন। এরপর আমি ধীরেন্দ্র জেঠুকেও একদিন ওভাবেই ওখানে ঘুরপাক খেতে দেখলাম এক দুদিন। পরপর এভাবে দুজন পুরুষকে দেখে আমার মনের কৌতূহলটা বেড়ে গেল। অবশ্যই আমার বুঝতে বাকি রইলো না কি হচ্ছে। আমিও তো এমনভাবেই ওখানে গিয়ে লুকাতাম।

শৈলীর দেহের এতটাই মুগ্ধতা যে সব বয়সী ছেলেপুরুষদের টেনে আনে। শৈলী কি উপলব্ধি করতে পারে নি এতগুলো বছরে যে পরের বাড়ির ছেলেপুরুষ ওকে লুকিয়ে লুকিয়ে দেখে? এর পরেও কিভাবে শরীরে আধা আবরণ নিয়ে থাকতে পারে? নাকি সব জেনে বুঝেও ইচ্ছে করেই বাজারু মাগীর মত খদ্দের পাবার আশায় ওভাবে আধ নেংটো হয়ে বসে থাকে। সত্যিই কি শৈলী ইচ্ছাকৃতভাবে এসব খানকিগিরি করে পরপুরুষের কামুক নজরকে আকৃষ্ট করার আশায়? এতসব ভাবনার মাঝে আমার শৈলীকে সেই আগের মত লালসার দেবীরূপে দেখার ইচ্ছাটা প্রবল হয়ে উঠল। তবু নিজেকে সংযত করে চলে আসলাম ওখান থেকে। তবে এভাবে কতদিনই বা চলত নিজেকে সামলাতে সামলাতে। আমি কিছুদিন পর গলি দিয়ে যাচ্ছি, তখন সেই প্রথমবার শৈলীকে দেখার দিনটার মতো জলের টেপের আওয়াজ কানে এলো।

আমি আর ইতস্ততা না করে আমার অন্তরের ইচ্ছা পূরণের অভিসারে সেই পুরোনো দিনের মতো গাছের ঝারে গিয়ে দেয়ালের ওপারে উঁকি দিলাম। শৈলী স্নান সেরেছে সবেমাত্র এবং উঠে দাড়িয়েছে ঘরের দিকে যেতে। এতগুলো বছর পর শৈলীর দেহের নথি নক্ষত্র দেখে আমি সেই আগেকার মতো অভিভূত হয়ে পড়লাম। এই মাঝের পাঁচটি বছরে বয়সকে টক্কর দিয়ে শৈলীর দেহের গাঁথুনি সল্প চর্বির প্রলেপে যেনো আরো মনোরম হয়ে উঠেছে। সেই আগের মত দুধগুলো ঠুনকো কাপড়ের আবরণ থেকে মুক্ত হওয়ার সংঘর্ষ করছে। তবে শৈলী যখন আমার দিকে পেছন ফিরে দাড়ালো আমি মন্ত্রমুগ্ধ হয়ে পড়লাম তার তরমুজ সাইজের গোলগাল দুই মাংসল পাছা দেখে। কিশোর বয়সে আমার দুধের প্রতি এতটাই বেশি লালসা ছিল যে আমি শৈলীর দেহের প্রকৃত গুপ্তধনটা উপেক্ষা করে যাচ্ছিলাম।

উফফ! ভেজা শাড়িটা পোঁদের ভাঁজে চেপে পুরো দুদিকের দুই গোলাকার গাঁথুনি উন্মোচিত করে তুলেছে আমার চোখের সামনে। ভাগ্যটা ভালো যে সায়া নেই শাড়ীর নীচে। ফলে এক একটা খাঁজ অনাবৃত পোঁদের মতই দৃশ্যমান। গাছের তলায় আসার নির্ণয়টা নিয়ে এতদিন একটু ইতস্ততা করলেও শৈলীর সুগঠিত ডবকা পোঁদের দর্শনে আজ আমি সন্তুষ্টি হলাম খুব। কথায় আছে বাচ্চা ছেলেরা মেয়েলোকের দুধের জন্য মরে, শুধু পুরুষরাই জানে পোঁদের আসল কদর। আমার সাথে ঠিক তেমনই হয়েছে। বয়স বাড়ার সাথে সাথে মেয়েলোকের পোঁদের প্রতি আমার একটা আলাদা দুর্বলতা বেড়েছে। দুঃখের বিষয় হলো আমার গার্লফ্রেন্ডের পোঁদটা আমার স্বপ্নের মত তেমনটা আহামরি নয়। ফলে আজ শৈলীর পোঁদের দর্শন পেয়ে আমার আনন্দের আর ঠিকানা নেই। আমি ওখানে দাড়িয়ে কামুকতায় আপ্লুত হয়ে আছি, আর শৈলী ধীরে ধীরে ঘরে গিয়ে ঢুকে পড়ল।

আমি বাড়িতে ফিরে গিয়ে স্বভাবতই আমার ধোনে হাত মারলাম শৈলীর পোঁদের নরম কোমল মাংস নিংড়িয়ে এবং অবশ্যই তার পোঁদ মেরে। আমার গার্লফ্রেন্ডের সাথে যৌনমিলনের চেয়ে অন্য ধরনের পরিতৃপ্তি বোধ করলাম শৈলীর কাল্পনিক চোদনে। আমি এই আসক্তির গোলাম হয়ে পরদিন আবার গিয়ে দাড়ালাম গাছের তলায় দুপুরের দিকে। বেশিক্ষণ অপেক্ষা করতে হয় নি, কিছুক্ষণের মধ্যেই শৈলী এসে বসল জলের টেপের নীচে। আমি শৈলীর দেহের মহিমাকীর্তনে কামনার জগতে হারিয়ে গেছি, এমন সময় কানের কাছে জোরে আওয়াজ এলো "শুভম, কি করছিস রে তুই, হারামজাদা।"

আমি থতমত খেয়ে নিজেকে সামলিয়ে নজর ফেরাতেই দেখি এ যে পিসু। আমার মাথায় যেনো তখন আকাশ ভেঙে পড়ল। আমি কিছু করতে বলতে না পেরে ঠাই হয়ে দাড়িয়ে রইলাম। "ভেতরে আয়, ভেতরে আয় তুই। কথা আছে।" পিসু আমাকে জানাল। আমি বুকে ভয় নিয়ে সেখান থেকে বেরিয়ে বাড়ির ভেতরে গিয়ে ঢুকলাম। আমি কিছুই বুঝে উঠতে পারছি না, সব মান ইজ্জত গেল আজ এই ক্ষণিকের কামনাবাসনার দৌলতে। পিসু আমাকে কতকিছু শুনিয়ে যাচ্ছে, কিন্তু আমার কানে যে বুকের ধুরধুর আওয়াজ ছাড়া কিছুই আসছে না। আমি লক্ষ্য করলাম আমার স্বপ্নের রানী শৈলী দুর থেকে দাড়িয়ে দেখছে। আমি আজ তার সামনে হেয় হয়ে গেলাম।

"তোর মত ভদ্র ছেলের এসব করা মোটেও আশাকাঙ্ক্ষিত নয়" পিসুর কথাটা আমার কানে এল। আমি ততক্ষনে করুন মুখে পিসুর পায়ে পরে বললাম "তেমন কিছুই নয় পিসু। ভুল হয়ে গেছে। অন্যদের দেখে আমি আসলাম এদিকে। ক্ষমা করে দিও। আর হবে না। কাউকে বলো না প্লিজ এটা।"

আমার করুন আবেদনে পিসুর হাবেভাবে কিছুটা দয়া অনুভব করলাম। কথাবার্তা বেশি এগোয় নি এরপর। আমি বারবার ক্ষমা চেয়ে কোনোভাবে বেরিয়ে এলাম ওদের বাড়ি থেকে। দুঃখ শুধু একটাই, শৈলীকে তার সর্বোত্তম রূপে দেখার সুযোগটা আর হবে না। আমি খুব উদ্বিগ্ন বোধ করছিলাম পিসু আমার বাড়িতে না জানিয়ে দেয়। সেই উৎকণ্ঠার নিবারণে এবং অপমানিত হওয়ার অভিমানে আমি শৈলীকে পিসুর সামনে এনে লেংটা করে ফেললাম। আর পেছন পেছন আমি ধোন হাতে এগিয়ে গেলাম। পিসু এদিকে গালাগাল করছে, চেচাচ্ছে। আমি কোনো কিছুর পরোয়া না করে আমার অপ্সরার দিকে এগিয়ে গেলাম। শৈলী কোমর বাঁকিয়ে পোঁদ নেড়ে নেড়ে আমাকে উত্যক্ত করার চেষ্টা করছে। "তোর জন্য বরাদ্দ করে রেখেছি এটা। নিবি কি নিবি না? আয় তাড়াতাড়ি" শৈলী পোঁদ নাড়াতে নাড়াতে বলে যাচ্ছে। শৈলী পিসুকে রাগাবার জন্য ইচ্ছে করে হেসেও যাচ্ছে। আমি শৈলীর এমন আচরণ দেখে আরো বেশি উন্মাদ হয়ে পুরো জোর লাগিয়ে তার গুদে আর পোঁদে ঠাপালাম। শৈলীর মুখে আমার নামের আর্তনাদ আর এসব দেখেশুনে পিসুর করুন চেহারা। শৈলীর কল্পনায় এভাবে আনন্দফুর্তিতে দু দুবার মাল ঝাড়ার পর আমার অধীর মনটা শান্ত হলো সেদিন।

এরপর দু তিন চলে গেল এবং সেই ঘটনা নিয়ে আমার বাড়ীর কারোর মুখে কিছু শুনতে হলো না। আমি স্বস্তি পেলাম যে পিসু সত্যিই কাউকে কিছু বলে নি। আমিও সিদ্ধান্ত নিলাম শৈলীকে নিয়ে সব কামুক চিন্তাভাবনা বর্জন করার। আমি বন্ধুদের সাথে সকালে একটু গল্পগুজব করে বাড়িতে ফিরতেই মা আমাকে জানালো আমার নাকি শৈলী পিসিদের বাড়িতে দুপুরে খাবারের নিমন্ত্রন। আমি কিভাবে ওদের সামনে গিয়ে দাঁড়াই সে নিয়ে উৎকণ্ঠা বোধ করতে লাগলাম। কিন্তু পরক্ষণেই খেয়াল হলো ওরা যেহেতু নিমন্ত্রন করেছে মানে তারা হয়তো আমার মনের হল বুঝে বিষয়টা স্বাভাবিক করতে চাইছে।
 

Users who are viewing this thread

Back
Top