What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

সূর্য দেবতার সাথে কুন্তীর মিলন - অনুবাদ (1 Viewer)

apu008

Exclusive Writer
Story Writer
Joined
Mar 31, 2019
Threads
33
Messages
1,439
Credits
69,227
Butterfly
মুল লেখকঃ byobhilaash

"হে ভগবান, তুমি একটা রাক্ষস!"— কুন্তী তার সিৎকারের সাথে বলা কথা শেষ করতে পারল না সূর্য ঠাপের গতি আরো বাড়িয়ে দেয়। তিনি তার সমস্ত শক্তি এবং উজ্জ্বল গৌরব দিয়ে কুমারী মেয়েটিকে জোরে জোরে ড্রিল করছিলেন। সূর্য তার যৌবনের গোধূলিতে, তার প্রধানতম কুয়াশাচ্ছন্ন প্রান্তে, কিন্তু কন্যা কুন্তীর সামনে ঝুঁকে পড়ে পাগল হয়ে যাওয়া ষাঁড়ের হিংস্রতায় ওর মধ্যে প্রবেশ করতে থাকে। কুন্তী গোঙ্গাতে গোঙ্গাতে ক্লান্ত হয়ে পড়েছিল। সে তার নিচের ঠোঁটকে আরও শক্ত করে কামড়ে ধরল, 'কেউ এই পাগলা ষাঁড়কে থামাও... ভগবান! তিনি খুব ভয়ঙ্কর...আহ', চতুর্থবারের জন্য কমিং করার সময় ও ভাবল। সূর্যের পার্ম চুলগুলি তার কপালে পড়েছিল, তার প্রতিটা ঠাপে চুল গুলো আগে পিছে হতে থাকে। আর কুন্তী অনুভব করে ওর নীচের পেটে প্রেমের ল্যাবিয়ার দিকে, ওর ক্লিটগুলির দিকে প্রেমের তরল ছুটে আসছে। 'এমন আনন্দ', তার চিন্তা এতক্ষণে বেশ বিক্ষিপ্ত ছিল, 'একজন দেবতাই হয়তো দিতে পারেন'।

শেষ দশ মিনিট ধরে সূর্য অথবা বলুন বিভাস্বত, মেঝেতে কুন্তীর কোমল কোমল দেহের দিকে ঝুঁকে ওর নীচের উরুতে আঘাত করছিল। সূর্য উপরে ছিল এবং তাদের উভয় পা প্রসারিত ছিল; এমনকি কুন্তী তার পাছার গালে জন্তুটার সমস্ত ধাক্কা নেওয়ার জন্য তার উরু তুলেছিল এবং তার উরুগুলিকে বিস্তৃতভাবে ভাগ করেছিল হাওয়ায়। সূর্য থমকে যেতে থাকে, ধীরগতিতে এবং সামান্য তার উরুর কোণ পরিবর্তন করে কুন্তীর গুদে আরও শক্ত এবং গভীরভাবে প্রবেশ করে। তার চোখ বন্ধ ছিল। বহুকাল সে তার চওড়া বক্ষের তলায় কুন্তীর ধুলতে থাকা স্তন ভোজন করিল। বেচারা মেয়েটি আনন্দে ও লজ্জায় পাগল হয়ে যাচ্ছিল। তিনি ওর হাতের তালু তার মধ্যে আঁকড়ে ধরলেন, এবং কুন্তী ওর প্রসারিত পাগুলিকে সূর্যের দুদিকে চাপতে থাকে।

সূর্য হাহাকার করে উঠল এবং সে এই সকালেই ষষ্ঠবারের মতো মাল ফেললো। সে হাঁপাচ্ছে। গত এক ঘণ্টা ধরে তিনি একটি শব্দও উচ্চারণ করেনি শুধু সিৎকারের গোঙ্গানি ছাড়া। কুন্তী বুঝতে পারে না যে সেই হাহাকারগুলি আনন্দের নাকি এই মধ্যবয়সী দেবতার ভিতরের চাপা পাশবিক শক্তির বহির্প্রকাশ। তিনি অপূর্ব কুন্তী ভাবে। তার বয়সের তুলনায় দেবতা বিছানায় বিস্ময়কর। সূর্য মুখ থেকে তার কোঁকড়ানো চুলগুলি ব্রাশ করে কুন্তীকে ওর কোমর ধরে, ঠান্ডা মেঝে থেকে উপরে তুলে আবার ওকে নরম রাজকীয় বিছানায় ছুঁড়ে ফেলে। তারপর সে আবার হুংকার দিয়ে কিছুক্ষণের মধ্যেই ওর শরীর উল্টে দিল। ও সূর্যের কাছে পালকের মত। তিনি তার প্রশস্ত শরীর এবং ঢেউ খেলানো পেশী আর সাত ইঞ্চি ঘেরের লম্বা মোটা লিঙ্গ দিয়ে ওকে আঘাত করেছিলেন যখন কুন্তী সেই শরতে আঠারো বছর বয়সী একটি মেয়ে। সূর্য বিছানায় উঠে পিছন থেকে ওকে জড়িয়ে ধরল।

"আবার?" কুন্তী ঠাট্টা-বিদ্রূপ না করে থাকতে পারল না। ও দেখতে পেল সূর্য আর এই মুহূর্তের উত্তাপ নিতে পারছে না। তিনি বুড়ো হয়ে যাচ্ছিলেন। তিনি উত্তর দিলেন না। সে ওর খালি পিঠে শুয়ে ছিল। কুন্তীর বিছানার গদিতে স্তন, পেট ও উরু ডুবিয়ে শুয়ে থাকতে হয়। সূর্য তার পিঠের ছোট অংশটি ভিতরের দিকে খিলান করতে লড়াই করে এবং তার অর্ধ-খাড়া অঙ্গটি কুন্তীর সামান্য ফাক উরুর মধ্যে দেয়। তিনি আবার ওর মধ্যে প্রবেশ করে। তিনি তার বাহুতে নিজেকে সমর্থন করলেন, এবং তিনি তার ঠাপের গতি নিতে শুরু করলেন তখন কুন্তী শ্বাস নেওয়ার জন্য মুখ বাম দিকে ঘুরিয়ে দিল। চোখ বন্ধ করে ও সূর্যের হাত স্পর্শ করার চেষ্টা করল। এটা ছিল আর একটি পিছন এন্ট্রি পজিশন এই সকালে। কুন্তী সূর্যের মুখ দেখতে না পারলেও ওর ঘাড়ে তার উষ্ণ নিঃশ্বাস অনুভব করে।

ও আবার হাহাকার করতে লাগলো, "তুমি আমাকে করতে পছন্দ করো, তাই না? তুমি আমাকে পশুর মতো করতে পছন্দ করো... শয়তান... আহ, চোদো! কি...।" যেন সূর্য বিরক্ত হয়েছে কুন্তীর বকবকানিতে, সে কুন্তীর চুল আঁকড়ে ধরলেন এবং মুঠি দিয়ে টেনে ধরে বিছানা থেকে উত্থাপিত করলেন। ওর মাথা এখন বিছানা থেকে উঠে পিছনের দিকে খিলান-চোখ ছাদের দিকে। সূর্য ছিল দৈত্যের মত বিশাল। ও এই অবস্থান থেকে তার চোখ দেখতে পারে। ও আবার পাস আউট হতে যাচ্ছিল। সূর্য আবার গরম হতে শুরু করেছে সে কঠিন ঘামছিল। সূর্য বেচারি কুন্তীর নরম বাঁকা পিঠের উপরে শুয়ে ওকে ড্রিল করতে থাকে। তার উরু আবার তাদের গতি বাড়িয়ে দিল। চিৎকারে আর অবিশ্বাস্য বকাবকিতে আবার ঘরটা ভরে গেল। কুন্তী চতুর্থবারের মত জল ঘষায়। ও আর এই নিষ্ঠুর আঘাত নিতে পারেনি। ও ছিল ছোট্ট কিউট। সূর্য হাঁপাচ্ছিল, "তোমাকে চুদবো! মানুষ! তোমরা কেউই আমাকে নিতে পারবে না। ফাক, আহ, আহ, ডেম ইউ। যখন আমি চাই তুমি ব্যথায় জোরে চিৎকার করো তখনই খষিয়ে দেও, তোমাকে চুদবো... " তার ঠাপ আরও শক্তিশালী হয়ে উঠল এবং আবার পাগলা কুকুর হয়ে গেল।

যতবারই সে তার ক্লাইম্যাক্সের কাছাকাছি এসেছিল ততবারই সে অন্ধ দীপ্তিতে উত্তপ্ত হয়েছে, মানুষের জন্য খুব উজ্জ্বল এবং খুব উষ্ণ। তিনি হয়তো একজন মহান প্রেমিক ছিলেন না, কিন্তু যখন প্রচণ্ড উত্তেজনার কাছাকাছি চলে আসে তখন তার ড্রিলিং এমনকি তার তিন স্ত্রীর জন্যও অসহনীয় হয়ে ওঠে। সূর্য কঠিন হয়ে এল, "সিট! আহ, এই পাছাটা খুব টাইট! আমি শীতের সকালে একটা টাইট গুদ ভালোবাসি। নে, কুত্তি! সব নে!" সে কুন্তীর গুদের ঠোঁটের ভিতর সে আনলোড করে আর কুন্তীর অচেতন শরীরের উপর, ওর পিঠের উপর ফ্লাট হয়ে পড়ল। তার শ্বাস ছোট ছিল ফোস ফোস শব্দের মতো। সে তার কণ্ঠের নিচে গোঙ্গাচ্ছিল। তার দশ ইঞ্চি অঙ্গ এখন সঙ্কুচিত হয়েছে, কিন্তু কুন্তীর অঙ্গ প্রচণ্ড উত্তেজনায় সুন্দরভাবে জ্বলজ্বল করছিল। সে কুন্তীর পিঠে, ন্যাপে, কোমরে চুমু খেয়ে উঠে বসল!

কুন্তীর আবার সচেতন হতে এক বা দুই মুহূর্ত লাগে। ও জোরে জল ঘষিয়েছে কোন সন্দেহ নেই। কিন্তু এখন ও কখনই চায়নি আবেগপূর্ণ মুহূর্তগুলো শেষ হোক। সূর্যদেবকে বারান্দার জানালা দিয়ে তাকিয়ে থাকতে দেখে সে উঠে বসল। ও চারপাশে তাকায় যাতে ওর এক টুকরো পোশাক কোথাও খুঁজে পায় না। ও সূর্য দেবতার বিশাল পেশীবহুল মূর্তিটির দিকে এগিয়ে গেল এবং পিছন থেকে তাঁর কোমর জড়িয়ে ধরে। দেবতার তুলনায় সে ছিল খুবই বেহায়া! বেহায়া এবং নম্র। ও তার পিঠের পেশীর উপর ওর গাল রাখে। সে ছিল পাঞ্চ, কিন্তু তার কাঁধ, তার পিঠ, তার হাত ছিল ক্লাবের মত। বজ্রের মত শক্তিশালী, হিংস্র, খুব ঢেউ খেলানো। সকালের সূর্যের আলো পড়ল তার মুখে, গালের হাড়ের ওপর। ও পেছন থেকে সূর্যের সঙ্কুচিত শিশ্ন অনুভব করল এবং তার সামনে চলে গেল।

ওর মুখে একটি দুষ্টু হাসি আঁকা। ও সূর্যের মুখের দিকে তাকাল। তার চোখ তখনও বাইরে-দিগন্তে স্থির। নিঃসন্দেহে, তিনি যৌবনে অসম্ভব সুদর্শন ছিলেন। কুন্তি তাকে জাগিয়ে তোলার চেষ্টা করে। ও তার শক্ত বুকে এবং চিবুকের মধ্য দিয়ে ওর সরু আঙ্গুলগুলি চালায়, "ওহ আমার! এখানে কী আছে? আহা, আমি সেই গালের হাড় দিয়ে আমার আঙ্গুলগুলি কেটে ফেলতে পারি, আপনি জানেন!" সূর্য দেবতা ওর হাস্যকর অঙ্গভঙ্গির মুখোমুখি হওয়ায় কুন্তি খিলখিল করে। সূর্য ওকে এক হাত কোমরে দিয়ে কাছে টেনে নিল।

তার অঙ্গ থরথর করে কুন্তীর নাভি স্পর্শ করল আর ওর মেরুদন্ড থরথর করে কেঁপে উঠল। কুন্তি অনুভব করে যে সূর্যের অনুসন্ধানী পাম ওর কলার হাড় ওর ক্লিভেজ এবং ওর নরম স্তন নিয়ে খেলার সাথে সাথে অঙ্গটি আরও শক্ত হয়ে উঠছিল। সূর্য বলল, "আরেক রাউন্ডের জন্য রেডি, বাচ্চা?" কুন্তী ওর ঠোঁট কামড়ে ভ্রুকুটি করে এবং স্বেচ্ছায় বলল, "আমাকে তোমার বেশ্যা বানিয়ে দাও! তুমি দেখাও কি করতে পার, বুড়ো ভাম!" সূর্য মুহুর্তের মধ্যে খাড়া হয়ে গেল। সে খুব গর্বিত, খুব অহংকারী। সে কুন্তির শরীরে চাপ দিল এবং ওর জিভ দিয়ে খেলার জন্য তার পিঠকে নীচের দিকে খিলান করল। তাদের জিহ্বা মিলল এবং তাদের লালা এক মুহুর্তের জন্য হিমশিম খেল। দুই হাতের তালু দিয়ে সে কুন্তীর পাকা স্তন ছিঁড়ে ফেলছিল। ওইগুলো এই বয়সি একটি মেয়ের জন্য যথেষ্ট বড় ছিল কিন্তু তার সন্তুষ্টির জন্য তত বড় নয়।

তিনি বড় বড় বিশাল টিটস এবং আঁটসাঁট ছড়িয়ে থাকা বড় পাছা পছন্দ করতেন। তিনি পরিপক্ক অভিজ্ঞ মহিলাদের পছন্দ করতেন, কোনও প্রথম টাইমার মেয়ে তাঁকে বোকা বানানোর চেষ্টা করেনি। সে কুন্তীর জিভ তার মুখের ভিতর নিল। সে ওর সারা ঠোঁটে তার জিহ্বা চালায় এবং ওর নীচের এবং উপরের ঠোঁটকে আলাদাভাবে কামড়ানোর চেষ্টা করে। কুন্তীর মজা লাগছিল আর হাঁপাচ্ছিল। ও সূর্যের পেটে ওর নখ ডুবানোর চেষ্টা করে।

সূর্য ওর দুই বাহু শক্ত করে ধরে মাটি থেকে তুলে নিল। কুন্তীর ঠোঁট তার সাথে বন্ধ ছিল, কিন্তু ও দীর্ঘশ্বাস ফেলে হাহাকার করতে চাইল, 'কি রে! ব্যাথা পাচ্ছি! তুমি আমার বাহুতে ব্যাথা দিচ্ছ...." সূর্যের গভীর চুম্বনের আকাঙ্খা আরো বেড়ে গেল যখন সে ওকে উপরে তুললো এবং অনুভব করলো যে ও ব্যথা পাচ্ছে। সে সবসময় মেয়েদের কষ্ট দিতে পছন্দ করত। তার কোন শয্যা-আচার ছিল না। সে ছিল একজন জঘন্য প্রেমিক, কিন্তু শক্তিশালী, নিঃশর্ত সুদর্শন এবং কখনও কখনও অপ্রতিরোধ্য। কুন্তী যদি জানত যে সূর্য চার ঘন্টার মধ্যে তার অহংকারকে চুদতে পারে, তবে ও কখনই একে দিয়ে চোদানোর চিন্তাও করত না। এখন পুরাই লন্ড ভন্ড হতে চলেছে।

রাজকন্যার ঘরটি ছিল লালসার কার্নিভাল। সূর্য টেবিলটা প্রায় ভেঙ্গে ফেলেছিল, বিছানা পুরোটাই ভেঙে গিয়েছিল, তার চুনরি (পড়ুন 'লম্বা স্কার্ফ') এবং চোলি (পড়ুন 'ব্লাউজ') ছিঁড়ে গিয়েছিল। একসময় আম্রপালি-সজ্জার মতো যা ছিল তা এখন ছাই হয়ে গেছে। বারান্দার রেলিং তাপে গলে গিয়েছিল, এবং তার নীচের মেঝেতে তার শক্তিশালী হাতের চিহ্ন ছিল।

সূর্য পিছন দিকে পদক্ষেপ নিয়ে দেয়ালে হেলান দেয়। তিনি কুন্তীর উরু চেপে ধরে, কুন্তীর নরম পাছার গালের নীচে তার হাত বন্ধ করে তুলে। কুন্তীর বাহু মুক্ত হল এবং ও স্বস্তির নিঃশ্বাস ফেলল। ও, উদাসীনভাবে চুম্বন এবং পাশাপাশি ড্রিবলিং করে, সূর্যের ঘাড়ে শক্তভাবে ওর হাত আঁকড়ে ধরে যখন তিনি ওকে মেঝে থেকে তুলেছিল। ও ওর টাইট উরু দিয়ে সূর্যের নিটোল কোমর চেপে ধরে দেয়ালের সাথে পা ঠেলে দিল। সূর্য অনায়াসে এই পজিশনে ওর ভিতরে প্রবেশ করে। তার শক্ত শিশ্নটি কুন্তীর ইতিমধ্যে প্রসারিত এবং কাম-ভেজা গুদে একটি ঊর্ধ্বমুখী আঘাতে প্রবেশ করে। কুন্তী আবার কেঁপে উঠল। সূর্য ওর পাছার গাল ভাগ করে তার একটি তর্জনী ওর পাছার গর্তে ঢুকিয়ে দিল। ও চিৎকার করে উঠল, কিন্তু ওর মুখের গহ্বরের ভিতরে সূর্যের জিভ উপভোগ করা বন্ধ করেনি। সূর্য দেয়ালে হেলান দিয়ে ঊর্ধ্বমুখী ধাক্কা দিচ্ছিল।

তার ধাক্কা ক্রমশ বাড়তে থাকে, কুন্তীর অস্থির হাহাকারও বাড়তে থাকে। যখন সে আবার গরম হচ্ছিল তখন সে কুন্তীর মুখ থেকে জিভ বের করে বাতাসের ঝাঁকুনি নিয়ে হাঁপাচ্ছিল। সে তার শক্তি দিয়ে কুন্তীকে ভেদ করছিল এবং ভেদ করছিল। কুন্তী দীর্ঘশ্বাস ফেলল, হাহাকার করে বলল, "এটা ভাল লাগছে! ওহ, তুমি অসাধারণ! আহ, চালিয়ে যাও।"
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top