What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
খিদে (পর্ব ১) - by aveek_pradhan_

"উমমম!আহহহ!"………
ঘাড়ে ভেজা জিভ আর ঠোঁট এর স্পর্শে শিহরিত হয়ে ওঠে তনিমা। আজ প্রায় ৬ মাস পর কোনো পুরুষের হাত পড়লো তার শরীরে। শাড়ির আঁচলটা লুটিয়ে আছে মাটিতে। পুরুষটি পেছন থেকে জড়িয়ে ধরে ব্লাউস এর উপর দিয়েই ক্রমাগত খেলা করে চলেছে তার ঘন বাদামি রঙের ইসত শক্ত বোঁটা দুটো নিয়ে। এর সাথে শক্ত হয়ে থাকা লোকটির বাঁরা টা শাড়ির উপর দিয়েই অল্প অল্প খোঁচা দিচ্ছে তার পাছার খাঁজে। ব্রা- প্যান্টি কোনো অন্তর্বাস ই নেই আজ তনিমার শরীরে। বাড়িতে থাকলে এগুলো পড়েনা সে…..মধ্যবিত্ত পরিারের গৃহবধুরা সাধারণত বাড়িতে অন্তর্বাস নিয়ে মাথা ঘামায়না। কিন্তু সে কিকরে জানবে আজ এই লোকটি এভাবে তাকে জড়িয়ে ধরবে! এবার আস্তে আস্তে তার দুধে উপর চাপ বাড়তে শুরু করলো। টিপছে লোকটি তার দুধ। এবার জোরে করে টিপে দিল লোকটি। জোরে একবার শিৎকার দিয়েই ঘুরে দাড়ালো তনিমা, লোকটির দিকে আলতো বুঝে আসা চোখ তুলে সুখবিভর দৃষ্টি নিয়ে তাকিয়ে বলে ওঠে সে…..
"প্লীজ সৃজনদা!….ছাড়ুন এবার আমায়!….কেউ চলে আসবে"
"কে আসবে এখন? আমি আর তুমি ছাড়া তো কেউ নেই বাড়িতে!"
"আপনার বন্ধু জানতে পারলে আর রক্ষে থাকবে না।"
"কিকরে জানবে ও? আমিতো বলবো না। তুমি বলবে?
"না এটা ঠিক না। আমি বিবাহিতা আর আপনার বন্ধুর স্ত্রী! এটা অনুচিত!"
"উচিৎ অনুচিত বুঝিনা আমি তনিমা! আমি শুধু তোমাকে পেতে চাই ব্যাস!…..আর সত্যি করে বলো? তুমি চাওনা আমাকে?"
"না…..চাইনা!"
"চাওনা!…….তাহলে বাঁধা দিলেনা কেনো?
"কই? দিচ্ছি ত বাঁধা!"
"এটা বাঁধা? এতদুর এগোনোর পর বারণ করছো!….. প্লীজ তনিমা একটিবার….. তোমাকে সেই দিন দেখার পর থেকেই নিজের করে পেতে চেয়েছিলাম। এতদিনের অপেক্ষার পর আজ পেয়েছি তোমায়। আজ বাঁধা দিওনা। প্লীজ ।"……….
কথা গুলো বলেই আবারও কাছে টেনে নিল সৃজন তনিমাকে। দুহাত দিয়ে তনিমার নরম গাল স্পর্শ করে ঠোঁট ছোঁয়ালো তার ঠোঁটে। চুষতে থাকলো তনিমার নিচের নরম তুলতুলে ঠোঁট। মনের সুখে খেতে থাকলো ঠোঁট এর মিষ্টি রস। এবার আর বাঁধা দিলনা তনিমা, আস্তে করে নিজের জিভ ঢুকিয়ে দিল সৃজন এর মুখে। চরম এক মধুর খেলায় মেতে উঠলো দুজনের জিভ। খামচে ধরলো তনিমা সৃজনের মাথার চুল, শক্ত করে আকড়ে ধরলো তার শক্ত পেশিবহুল কাধ। আস্তে আস্তে সৃজনের দুই হাত নেমে এলো তনিমার বুকে, এক টানে ছিঁড়ে ফেললো তার ঘামে ভেজা স্লীভলেস ব্লাউসের হুক। তার সামনে এখন সম্পূর্ণ উন্মুক্ত তনিমার সুডোল ৩৬ সাইজ এর দুধ। তার উপর থাকা বাদামি বোঁটা দুটো যেনো দুধ এর সৌন্দর্য কে শতগুণে বাড়িয়ে তুলেছে। একবার মুখ তুলে তনিমার চোখের দিকে তাকাল সৃজন…… তনিমা তৃষ্ণার্ত দৃষ্টিতে তাকিয়ে আছে তার ই দিকে, সে চোখ দিয়ে কামনার আগুন ঠিকরে বেরোচ্ছে। আর পারলো না সৃজন নিজেকে ঠিক রাখতে, সজোরে চেপে ধরলো তনিমার দুই দুধ। সে কি অনুভূতি! মনে হলো যেনো নরম ময়দার তালের উপর হাত রেখেছে সে।………মসৃণ তুলতুলে চামড়ায় ঢাকা রসে ভরা দুটি মাংস পিন্ড……মুখ গুজে দিল গিরিখাত এর মত সুগভীর খাজে। চেটে খেতে লাগল তনিমার বুকের মাঝ দিয়ে গড়িয়ে চলা লবণাক্ত ঘাম এর বিন্দু গুলোকে। আস্তে আস্তে মুখ নামিয়ে আনলো বাঁদিকের দুধের বোঁটায়, জিভ দিয়ে চাটলো একবার, বাঁ হাত দিয়ে সজোরে চেপে ধরলো প্রেয়সীর ডান দিকের দুধ। তীব্র শিৎকার দিয়ে খামচে ধরলো তনিমা সৃজনের মাথার চুল, আরো চেপে ধরতে চাইল তার মাথাকে নিজের বুকে। এবার উঠে দাড়ালো সৃজন, ঠোঁটে গভীর একটা চুমু খেয়ে কোলে তুলে নিলো তনিমা কে। নিয়ে চললো বেডরুম এর দিকে….তার বন্ধু প্রমথ আর তনিমার বেডরুম…..দুই কাম পিপাসু নরনারী মেতে উঠবে পরকীয়ার আদিম খেলায়।আস্তে আস্তে ডুবে যাবে তারা কামের অতল সাগরে……..

বাস থেকে নেমে সামনের মোমোর দোকানটার দিকে এগিয়ে যায় প্রমথ। ২ প্লেট ফ্রাইড মোমো অর্ডার দিয়ে সামনের চেয়ারটায় বসে পড়ে সে। পকেট থেকে ফোন টা বের করে ভাবলো তনিমাকে জানিয়ে দেবে যে সে তাড়াতাড়ি ফিরছে বাড়ি, আর তার পছন্দের মোমো নিয়ে আসছে। তারপর ভাবলো না থাক, হটাত গিয়ে চমকে দেবে তাকে। তনিমার হাসি হাসি মুখটা দেখতে খুব ভালো লাগে প্রমথর। একদম সময় দিতে পারেনা সে নিজের স্ত্রীকে, কিন্তু কি করবে সে! মেডিক্যাল রিপ্রেজেন্টেটিভদের জীবন টাই এমন, সময়ের বড় অভাব। তনিমা যে রাগ করে কিন্তু মুখে কিছু বলে না সেটা সে জানে।

৫ বছরের বিবাহিত জীবনে কতটুকু সময় দিয়েছে সে তনিমাকে ? লাস্ট কবে সেক্স করেছিলো তাও মনে নেই। সেই সকাল ৬ টায় বেরিয়ে যায় বাড়ি থেকে, সারাদিনের খাটনির পর বাড়ি ফিরে আর শরীর চলে না….. একটু কিছু খাবার মুখে দিয়ে বিছানায় গা এলিয়ে দেয়, আর সঙ্গে সঙ্গে ঘুম। আধো ঘুম এর মধ্যে টের পায় তনিমা ওর বাড়াটা মুখে নিয়ে চুষছে, তার খোলা বুকে নিজের দুধ ঘষছে, আবার কখনো কখনো হালকা শক্ত বাড়াটা গুদে ভরে নেওয়ার চেষ্টা করছে, কিন্তু শেষমেষ একতরফা চেষ্টায় সফল না হয়ে পাশে শুয়ে পড়ে। মাঝে মধ্যে তার ফুপিয়ে কান্নার আওয়াজ ও পায়। সব বুঝতে পেরেও কিছু করতে পারে না সে।…..

এমনকি ৪ বছরের মেয়ে রিমি তার বাবা কে কতটুকু কাছে পেয়েছে? প্রমথর যে খারাপ লাগেনা তা নয়, তারও কষ্ট হয় ওদের ছাড়া, কিন্তু সে নিরুপায়….. তাই আজ অনেক আগেই অফিস থাকে বেরিয়েছে প্রমথ। গতকাল রাতে শুয়ে শুয়েই প্ল্যান করেছিলো, আজকে ম্যানেজার কে বলে হাফ ডে ছুটি নিয়ে নেবে, তাড়াতাড়ি বাড়ি ফিরে বাকি সময় টুকু তনিমাকে নিয়েই কাটাবে। রিমিকে তার মামা মামী গতকালই নিয়ে গেছে নিজেদের সাথে এক সপ্তাহের জন্য। সুতরাং বাড়ি ফাঁকা, আজ সে মন ভরে আদর করবে তনিমাকে, ওর সব রাগ দুর করে দেবে, জমে থাকা শরীরের খিদে মিটইয়ে দেবে।…….

মোমোর প্যাকেট টা হাতে নিয়ে খুশি মনে বাড়ির দিকে পা বাড়ায় প্রমথ । ১০ মিনিটের হাঁটা পথ সেখান থেকে। নিজের অ্যাপার্টমেন্ট এর সামনে এসে তিন তোলার ব্যালকনি র দিকে তাকায় একবার। অবাক হয় একটু…..নাহ! তনিমা নেই ব্যালকনি তে, তাহলে কি ঘুমাচ্ছে? কিন্তু ও তো দুপুরে ঘুমায় না। সারা দুপুর এই ব্যালকনিতেই বসে বসে রিমির সাথে খেলে নয়তো কানে ইয়ারফোন গুঁজে গান শোনে। তবে আজকে কি হলো? শরীর খারাপ হয়নি তো? মনের মধ্যে একটা আশঙ্কা নিয়ে তিন তলার ফ্যাট এর দিকে দ্রুত পা বাড়ায় সে…….
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top