What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

খুব বেশি চোদন খায় নাই তুলির লালচে-ধূসর টাইট গুদ টা (1 Viewer)

Hotcake

Banned
Joined
Aug 2, 2022
Threads
5
Messages
7
Credits
600
শহর থেকে একটু দূরে নিরিবিলিতে কমল সেন একটি কলোনী বানিয়েছেন। কলোনী টা প্রায় আয়তাকার। কলোনীতে ৫টি দোতলা দালান আর ২টি একতলা দালান। দোতলা গুলির প্রত্যেকটিতে দুটো করে ফ্ল্যাট। এগুলো থেকে যা ভাড়া ওঠে তা দিয়ে কমল সেন এর আরও দু পুরুষ নির্বিঘ্নে চলে যাবে। একতলা দালান গুলোর একটিতে থাকে কলোনীর কেয়ার টেকার তার পরিবার নিয়ে। আর অন্যটিতে থাকে আমার এই গল্পের নায়ক অনম রয়।
অনম রয়, বয়স ত্রিশ। পেশায় একজন ফ্রি ল্যান্সার। বেশ আয় করে। তাই তো শহর থেকে দূরে এমন ব্যয়বহুল যায়গায় থাকা পোষায়। প্রতি শনি বার সন্ধায় শহরের পরিচিত পাব আর বার গুলোতে ঢুঁ মারে। পটিয়ে কিংবা ভাড়া করে নিয়ে যায় কোন রসালো টসটসে মাল চোদার জন্য, পরিচিত মোটেলে বা লজে। তারপর সারা রাত এমনকি পরের দিনও চলে মাল টাকে রসিয়ে রসিয়ে চোদা। এটা ওর অভ্যাস ই হয়ে গেছে। এভাবেই বিন্দাস চলছে লাইফ। কোন পিছুটান নেই, কোন প্রত্যাশাও নেই।
কিন্তু এবার একটু স্বাদ বদলানোর ইচ্ছে হলো।কতোদিন আর ভাড়া করে মাগী চোদা যায়। এবার একটু ভদ্র ঘরের বউ মেয়ে দের চেখে দেখা দরকার। কিন্তু হুট করে ভদ্র ঘরের মেয়ে বউ কোথায় পাবে। চারদিকে নজর বুলালো অনম। আছে, এই কলোনী তেই আছে রসালো টসটসে মাল। একটু ভালো করে খেলতে পারলেই পেয়ে যাবে নতুন নতুন গুদ।
আগেই বলেছি, কলোনীটা আয়তাকার। কলোনীর মাঝামাঝি যায়গায় রয়েছে বড়সড় প্লে গ্রাউন্ড। সেটাকে ঘিরে ওয়াকওয়ে। সব গুলো ভবনের গেট ওয়াক ওয়ের সাথে যুক্ত। প্রত্যেক ভবনের পেছন দিকে বাগান করার যায়গাও আছে। দক্ষিন-পুর্ব কর্ণারে আবার বাধানো পুকুরও আছে একটি। বিকেল বেলা ছেলে-পেলেরা মাঠে খেলে। আর বুড়োরা বেঞ্চে বসে আড্ডা মারে। বেশ ছিমছাম মনোরম একটা কলোনী। লোক সংখ্যা সব মিলিয়ে ৫০ এর মতোন।
অনম এখন তার অলস বিকেল গুলো কাঁটায় পুকুরের বেদীতে বসে। সাথে থাকে প্রিয় বেহালা। চোদানোর মতোন বেহালা বাজানোও ওর বড় একটি নেশা। তেমনি একদিন পুকুর পাড়ে বসে একমনে বেহালা বাজাচ্ছিলো। হঠাৎ পেছনে শব্দ হওয়াতে বাজানো থামিয়ে ঘুরে তাকালো। তাকিয়েই তো থ মেরে গেলো। অপূর্ব রূপসী এক রমনী দাঁড়িয়ে। টানা টানা চোখ, হালকা কাজল লাগানো, চিকন আই ব্রো। সাথে টিকালো নাক আর নিচে হালকা লিপস্টিক লাগানো পাতলা দুটো ঠোঁট। ফর্সা শরীরে যেন রূপ চুইয়ে চুইয়ে পড়ছে। শাড়ির নিচ থেকেই বোঝা যাচ্ছে বুকটা বেশ উঁচু। বালি ঘড়ির আকৃতির দেহ। ফিগার ৩৪-২৮-৩৬। বয়স ২৫ থেকে ৩০ এর মধ্যে। এক নজরেই অনমের জহুরী চোখে সব স্ক্যান করা হয়ে গেলো।
-স্যরি, বিরক্ত করলাম। বেশ বাজান তো আপনি।
অনম- ওই আর কি।
– গত কয়েকদিন ধরে আপনাকে বাজাতে শুনি, লুকিয়ে। আজ আপনার সাথে আলাপ করার ইচ্ছে হলো। আমি তুলিকা বোস। সবাই তুলিই ডাকে। গত মাসে A-2 তে উঠেছি।
অনম- ও হ্যাঁ, শুনেছি নতুন ফ্যামিলি এসেছে কলোনীতে। আমি অনম রয়। ঐ F ব্লকে থাকি। তা কেমন লাগছে কলোনী?
তুলি- প্রথম দিকে একটু বোর লাগছিল। এখন একটু মানিয়ে নিয়েছি। আমার হাসবেন্ড কাছাকাছি এক ব্যাংকে পোস্টিং হয়ে এসেছেন।
এতক্ষণে তুলির চুলের সিঁথিতে খুব হালকা করে লাগানো সিঁদূর চোখে পড়লো অনমের। উফফ্ মালটা বিবাহিত!
অনম- বাহ্, তা এসেছেন যখন আস্তে আস্তে সবই ভালো লাগবে। এই কলোনীটা বেশ সুন্দর। আর আপনি আসাতে যেন আরো সুন্দর হয়ে গেছে।
তুলি- যাহ্ ফ্লার্ট করছেন!
অনম- করলেই বা। এমন একজন রমনীর সাথে ফ্লার্ট করাই যায়।
তুলি মুচকি হাসতে লাগলো। অনম জানে, সুন্দরী মেয়েরা সবচেয়ে বেশি খুশি হয় যদি সদ্য পরিচিত কেউ তাদের সৌন্দর্যের প্রশংসা করে।
হঠাৎ বয়স ৩-৪ এর এক বাচ্চা মেয়ে কোথা থেকে দৌড়ে আসলো তুলির কাছে। তুলিও কোলে উঠিয়ে নিলো মেয়েটাকে।
তুলি- এ হচ্ছে আমার মেয়ে তূর্ণা। মামণি ইনি হচ্ছেন তোমার অনম আংকেল। হাই, বলো।
তূর্না হাই দিলো।
অনম- হাই তূর্ণা। নাহ্ এবার আমাকে সত্যিই অবাক হতে হচ্ছে। আপনাকে দেখে তো মনেই হয় না আপনার এতো বড় একটা মেয়ে আছে।
তুলি- প্লিস, এগুলো এখন না। অন্য সময়ে। (মুচকি হেসে)
অনম বুঝতে পারলো তুলি তার মেয়ের সামনে ফ্লার্টিং শুনতে চাচ্ছে না। কিন্তু মালটা ফ্লার্টিং বেশ ইনজয়ও করছে। এর মানে মাছ বরশীতে আটকাচ্ছে। এখন সাবধানে খেলতে পারলেই হয়।
তুলি- মামনি, যাও। মাঠে গিয়ে খেলোগে। মাম্মাম একটু পরেই আসছে।
তূর্ণা দৌড়ে চলে গেলো। অনম বুঝে গেলো মালটার সাথে আরো বেশ কিছু সময় কাটানো যাবে। তুলিরও অনমের সঙ্গ ভালো লাগছে। আর লাগবেই বা না কেন। পাঁচ ফুট দশ হাইট, প্রশস্ত বুক আর মাস্কুলার বডি অনমের। গায়ের শ্যামলা রঙের সাথে দূর্দান্ত লেডি কিলার চেহারা। যে কোন মেয়ে অনমের সংস্পর্শে এসে পটতে বাধ্য।
তুলি- আসলে কি জানেন, সেই প্রথম থেকেই বোর লাগছিল। সমবয়সী একটু আড্ডা মারার মতো কাউকে পাচ্ছিলাম না। কিছুদিন পর পাশের B-2 এর রমা বৌদির সাথে আলাপ হলো। আর দু-তিনটা নেইবার এর সাথে আলাপ হলো। এখনো বেশি কাউকে চিনিও না ভালো করে। ঐ রমা বৌদি আর ওদিকে অনন্যা নামে এক মেয়ে আছে, ওদের সাথেই একটু আধটু কথা বার্তা হয়।
অনম- ওটা আস্তে আস্তে ঠিক হয়ে যাবে।
তুলি- বলছেন। আপনার সাথেও কথা বলে বেশ লাগছে। আমার হাসবেন্ড তো সেই সকালে বের হয়ে সন্ধ্যায় ফেরে। শুধু রবিবার টা তেই একটু কথা বলার ফুরসৎ হয় তার। এখানে একটু ভালো মতো কথা বলার
লোকও নেই।
অনম- কে বললো নেই। এইতো আমি আছি। একা একা বোর লাগলে আমাকে জানাবেন। সঙ্গে সঙ্গে চলে আসবো।
তুলি এবার বেশ খিলখিল করে হাসতে লাগলো। যাহ্, বরশীতে তাহলে মাছ আটকে গেলো। এবার শুধু টেনে উঠানোর পালা।
তুলি- আমি আসলে কথা না বলে থাকতে পারি না। দম বন্ধ হয়ে আসে। ভালোই হলো আপনাকে পেয়েছি। এবার কথা বলার একজন মানুষ পেলাম।
এভাবেই আরো কিছুক্ষণ আড্ডা চললো দু জনের। ওয়াটস এপ নাম্বার আদান প্রদাণ হলো। পরের দিন আবারো দেখা হবার প্রতিশ্রুতি নিয়ে নিজ বাড়িতে ফিরলো দু জন।
রাতে ওয়াটস এপেও কথা চললো অনেকক্ষণ। সন্মোধন আপনি থেকে তুমি তে আসতে সময় লাগলো না। তুলির জীবন বৃত্তান্ত প্রায় অর্ধেক জানা হয়ে গেলো অনমের। নিজের সম্পর্কেও কিছু কিছু বললো অনম। তবে এটা কোন ভাবেই বুঝাতে দিল না যে, সে চূড়ান্ত লেভেলের মাগীবাজ।
পরদিন বিকেলে আবারো দেখা হলো দু জনের, ঐ একই পুকুর ঘাটে। যায়গাটা অনেক বেশি নিরিবিলি। কেন যেন তেমন কেউই আসে না পুকুর ঘাটে। পুকুরে ডুবে যাবার ভয়ে বাচ্চাদের কেও নিষেধ করা হয় এখানে আসতে। তাই বেশ নির্জন যায়গাটা। আর এই নির্জনেই আরো বেশি কাছাকাছি এসে পরলো দু জনে।
অনমের ফ্লার্টিং গুলো বেশ তড়পে দিচ্ছে তুলিকে। মেয়েটা বেশ সহজ স্বভাবের। তাই প্রশ্রয় পেয়ে আরো বেশি এডভান্সে চলে গেছে অনম। খুব সহজেই হাত ধরা পর্যন্ত চলে গেছে অনম। আসলে অনম বুঝে গেছে, মেয়েটা একটা পুরুষ সঙ্গ চায়। বেশ অল্প বয়সে বিয়ে হয়ে যাওয়াতে খুব বেশি পুরুষ সঙ্গ পায়নি সে। আর একটু কনজারভেটিভ ফ্যামিলির হওয়াতে বাইরের কারো সাথেও তেমন মেশা হয়না। আর স্বামীও খুব বেশি খেয়াল দেয় না বৌয়ের দিকে। ফলে অন্দরে প্রবেশের জন্য বেগ পেতে হচ্ছে না ওর। অনম আরো একটু আগাতে চাইলো।
কিন্তু না, যদিও নির্জন তবুও এমন খোলা মেলাতে হাগ করবে না তুলি। অগত্যা, কি করার আর। অনম জোরাজুরি করলো না, তাতে শিকার ফসকে যেতে পারে। পরদিন দুপুরের পর তুলি তার ফ্ল্যাটে আসতে বললো অনমকে। তূর্ণাকে D-1 -এ অনন্যার কাছে পাঠাবে সে, ড্রইং শিখতে। তাই সই, যাস্ট একটা দিনেরই তো অপেক্ষা। তারপর মালটা কে রসিয়ে রসিয়ে খাওয়া যাবে।
সকাল থেকেই বাড়া ঠাটিয়ে আছে অনমের। আরো কিছুক্ষণের অপেক্ষা। হাতের কাজ গুলো দ্রুত সেরে ফেললো। আর তা করতে করতেই দুপুর হয়ে এলো। মাঝে দিয়ে তুলির সাথে একবার কথা হলো ওয়াটস এপে। বিকেল ৪টার দিকে মেয়ে কে রেখে আসবে। তাই ৪ টা বাজার দশ-পনের মিনিট পরই আসা ঠিক হলো।
দুপুরে ফ্রেশ হয়ে নিলো অনম। তারপর খেয়ে নিয়ে বেহালাটা নিয়ে বসলো রিলাক্সেশনের জন্য। আসলে দূর্দান্ত চোদনের আগে মাইন্ড কে রিলাক্স করা খুবই জরুরী। এতে চোদন কাল অনেক বেড়ে যায়। যদিও অনমের বাঁড়ায় প্রচুর দম। ৪টে বাজা মাত্র রেডি হয়ে নিলো অনম। তারপর জানালা দিয়ে নজর রাখতে লাগলো। মেয়েকে রেখে ফ্ল্যাটে ফিরতে দেখলো তুলিকে।অনমও বেরুলো।
কলোনীর ভবন গুলোর বিশেষ এক বৈশিষ্ট্য আছে। নীচ তলার সামনের দিকে ফ্ল্যাট আর পেছন দিকে গ্যারেজ। গ্যারেজের উপরে দোতলার ফ্ল্যাট। দোতলার সামনের দিকে মানে নীচ তলার ফ্ল্যাটের ঠিক উপরে ব্যালকনি টাইপের যায়গা। নীচ তলার ফ্ল্যাটের গেইট সামনে আর দো তলায় উঠবার সিঁড়ি পেছন দিকে। ফলে নীচ তলার বাসিন্দারা জানতেও পারবে না যে, উপর তলায় কে আসলো গেলো। অনমও তাই নির্বিঘ্নে A-2 তে পৌছে গেলো।
দরজা ভেজানো ছিল। ভেতরে ঢুকলো অনম। সামনে তুলি দাঁড়িয়ে। ক্রিমসন কালারের শাড়িতে ফুটন্ত ফুলের মতো লাগছে তুলিকে। হালকা সাজ মুখে, চোখেও হালকা করে কাজল দেয়া। বসার ঘরে গিয়ে পাশাপাশি বসলো দু জনে। দরজা আগেই লাগিয়ে দিয়েছে। চুপচাপ দু জনে। একে আরেক জনের দিকে তাকিয়ে আছে। অনমই এগুলো।
আস্তে করে জড়িয়ে ধরলো তুলি কে। অনমের ঠোঁট পৌছে গেলো তুলির ঠোঁটে। অনম শুরু থেকেই বেশ প্যাসনেটলি চুষতে লাগলো তুলির ঠোঁট দুটা। এবারে তুলিও সাড়া দিল। দু জনে চুষতে লাগলো এক অপরের ঠোঁট। যেন কত বছরের তৃষ্ণা। এবারে অনম জিভ ঢুকিয়ে দিলো তুলির মুখের ভিতর আর গোগ্রাসে চুষতে লাগলো তুলির জিভটা। ওদিকে হাত থেমে নেই অনমের। কাঁধ পিঠ হাতিয়ে ডান হাত পৌছুলো তুলির মাখনের মতো পেটিতে আর সজোরে চাপতে লাগলো পেটি। বাম হাত এখনো পিঠ কচলানো তে ব্যস্ত।
এভাবে মিনিট পাঁচেকের একটানা চোষণ আর কচলা কচলি তে তুলির ধরাশায়ী অবস্থা। অনম এবার ঠোঁট বুলাতে লাগলো তুলির গলা আর ঘাড়ে। সেখান থেকে ঠোঁট সরিয়ে নিয়ে আসলো বাঁ কানের লতিতে। লতিতে কামড় দেবার সাথে সাথে আহ্ করে শিউরে উঠলো তুলি। অনমের হাত ততক্ষণে তুলির শাড়ির আঁচল সরিয়ে মাই দুটো কচলানো শুরু করলো।
তুলি এতক্ষণে সামান্য একটু বাঁধা দেবার চেষ্টা করলো। হয়তো স্বামী সন্তানের কথা খেয়াল হওয়ায়।। কিন্তু মন তো চাচ্ছে অনমের সাথে সুখের জোয়ারে ভাসতে। শেষটারই জয় হলো শেষে।
অনম তুলির দোটানা বুঝে গেলো। তাই চোষণ আর কচলানোও গেলো বেড়ে। অনম এবার ব্লাউজের হুক খুলে ফেললো। নিচে পিংক ব্রা। বাঁ হাত দিয়ে অভ্যস্ততার সাথে ব্রায়ের হুকও খুলে ফেললো। ঈষৎ বাদামি ফোলা কিসমিসের মতো নিপলস। সেগুলো ঘিরে দানাদানা এরিওলা। তুলির চোখের দিকে তাকিয়ে আংগুল দিয়ে খুটতে লাগলো নিপলস দুটো। একবার ডান মাইয়ের টা তারপর বাঁ মাইয়ের টা। আবেশে চোখ বুজে আসতে লাগলো তুলির। আর সাথে উম্ম্ আহ্ শিৎকার চলছেই।
নিপলস দুটো কচলানোর পর এবার মুখ দিলো ডান মাইয়ে। মাইয়ের নিচ থেকে চেটে চেটে উপরে উঠতে লাগলো অনমের মুখ। তারপর গোল করে চাটতে লাগলো এরিওলা। তারপর মুখ দিল নিপলসে। এবারে বেশ জোরে শিৎকার দিয়ে উঠলো তুলি। সুখে তচনছ হয়ে যাচ্ছে তার ভেতরটা। ইশশ্ মাই চোষানোতে এত সুখ আগে জানতো না সে। ওর হাঁদা স্বামী তো শুধু মাই টেপা ছাড়া আর কিছুই করে না।
অনম এবারে মুখ নিয়ে গেল বাঁ মাইয়ে। একই ভাবে চুক চুক করে খেতে লাগলো মাই টা। তারপর মুখ নামালো নিচে মসৃন মাখনসম পেটিতে। জিভ দিয়ে চেটে এবার মুখ দিল গভীর টলটলে নাভীতে। চুষতে লাগলো নাভী। তুলি আহ্ উহম্ উমম্ শিৎকার দিয়েই চলেছে। অনম এবার হাত দিল শাড়ির কোচড়ে। উঠে বসে খুলতে লাগলো শাড়ির বাকি অংশ। তুলি কোমড় উঠিয়ে সাহায্য করলো অনমকে। তারপর পেটিকোটের ফিতা খুলে নামিয়ে দিল পায়ের দিকে।
তুলি পা উঠিয়ে সেটাকে শরীরের বাইরে ফেলে দিল। তুলির পরনে শুধু একটা পিংক কালারের পেন্টি। অনম ঠোঁট আর দাঁত সহযোগে সেটাও নামিয়ে দিল। ক্লিন শেভড রসালো একটা গুদ। গুদের পাপড়ি একটু ভেতরের দিকে। ক্লিট টাও একটু ভেতরে। অনম আংগুল দিয়ে মেলে ধরলো গুদের পাপড়ি। ভেতর টা লালচে। বোঝাই যায় খুব বেশি চোদন খায় না গুদ টা।
অনম কিছুক্ষণ ক্লিটের উপর আংগুল বুলিয়ে মধ্যমা আংগুল টা ঢোকালো গুদের ভেতরে। তারপর ফিংগারিং করতে লাগলো । তারপর তর্জনী টাও ঢুকিয়ে দিলো। তুলি আর নিজেকে আটকাতে পারছে না। এমনিতেই বেশ কিছু দিন ধরে চোদন খায় না সে। তার উপর এখন এমন সুখের অত্যাচার। ফলে যা হবার তাই হলো। জল খসিয়ে দিল তুলি।
অনম আংগুল বের করে এবার মুখ ছোঁয়ালো গুদে। চুষে খেতে লাগল তুলির রস। সুখে প্রায় অজ্ঞান হবার দশা তুলির। ৬ বছরের যৌন জীবনে এই প্রথম শুধু মাই-নাভী চোষা খেয়ে আর গুদে উংগলি করে জল খসলো তার। এর আগে চোদাচুদি করে হাতে গোণা কয়েক বারই তার জল খসাতে পেরেছে স্বামী। কিন্তু এবার সে কার হাতে পরলো। যে কিনা মুখ আর আংগুল দিয়েই তার জল খসিয়েছে। অনমের তীব্র চোষণে হুশ ফিরলো তুলির। ইশশ্ চুষে চুষে চুটিয়ে তার গুদ খাচ্ছে অনম। আবারো জল কাটতে শুরু করলো তার।
অনম ডান হাত দিয়ে গুদ চিরে ধরে চুষে যাচ্ছে ক্লিট, কখনোবা জিভ সরু করে ঢুকিয়ে দিচ্ছে গুদের গহ্বরে। আর বাঁ হাত ব্যস্ত আছে মাই টেপানোতে। এভাবে প্রায় ১০ মিনিট গুদ চোষা খেয়ে আর সহ্য করতে পারছে না তুলি। আর একটু করলেই আবারো জল খসাবে সে। তাই সোফার উপর উঠে বসলো সে। হাঁটুর উপর বসে অনমকেও বসালো তার মুখোমুখি। তারপর অনমের সারা মুখে চুমু দিয়ে ভরিয়ে দিতে লাগল।আর হাত দিয়ে অনমের শার্টের বাটন খুলে ছুড়ে ফেলে দিলো শার্টটা। তারপর হাত দিল বেল্টের বাকলসে। মূহুর্ত পরেই জিন্স টাও খুলে দিলো। জাঙিয়ার ভেতর তাঁবু হয়ে আছে অনমের কিং সাইজ বাঁড়া। হাত বুলিয়ে হাঁ হয়ে গেলো তুলি। উফফ্ এতো বড়! আর এতো শক্ত। দ্রুত জাঙিয়াও খুলে দিলো সে অনমের। চোখ ছানাবড়া হয়ে গেলো তুলির। মুখ দিয়ে গোঙানিও বের হলো।
তুলি- ইশশ্ এতো বড়!
অনম- হুম। লম্বায় পুরো ৮ ইঞ্চি আর ৩ ইঞ্চি ঘের। তুলি- উফফ্ এটা আমি চুষবো। আমার অনেক ইচ্ছা এমন লম্বা আর মোটা বাড়া চোষার।
অনম- কেন তোমার বরের টা কতটুক?
তুলি- আর বোলো না। ওরটা তোমার অর্ধেক হবে। অনম- তা কেমন চোদে তোমার বর?
তুলি- মোটামুটি চোদে। ভায়াগ্রা নিলে অবশ্য একটু বেশি চুদতে পারে। কিন্তু কি জানো, গত দু মাসে মাত্র তিন বার হয়েছে। ওর এখানে এত কাজের চাপ। আমার দিকে ঠিক মতো তাকানোর সময় তার নেই।
অনম- চিন্তা করো না সোনা। আমি তোমাকে পুষিয়ে দিবো।
তুলি- এসো তবে।
অনম- উহু, এখানে নয়। বেড রুমে চলো।
তুলি- ইশশ্।
দু জনে জড়াজড়ি করে বেড রুমে পৌছুলো। তুলি টেনে অনমকে বেডের কোণায় বসিয়ে দিলো। এবার সে অনমের আখাম্বা বাঁড়া চুষবে। অনেক দিনের ইচ্ছে পূরণ হবে তার। তুলি হাঁটু গেড়ে বসলো। বাঁড়ার গোড়ায় ধরে উঁচু করে নিচ থেকে উপরের দিকে চাটতে লাগলো। এভাবে কয়েকবার চেটে নিয়ে বাঁড়ার মুন্ডি টা ললিপপ চোষার মতো চুষতে লাগলো। মুন্ডি সহ বেশ অনেকটা অংশ মুখের ভেতর পুরে নিয়ে আস্তে আস্তে চুষতে লাগলো।
কখনো বা জিভ দিয়ে বাঁড়ার নিচে দিয়ে চাটতে লাগলো। এমন করে বাঁড়া চোষা সে শিখেছে পর্ণ দেখে দেখে। আজ সেই শিক্ষা ভালো ভাবে কাজে লাগাচ্ছে সে। তুলির এমন চোষাচুষিতে অনমের বাঁড়া আরো বেশি ঠাটিয়ে উঠছে। বাঁড়া বের করে নিলো অনম। এতোক্ষণ দু জন দুজনের ঠোঁটের খেলা দেখিয়েছে। এবার অনম তার তাগড়াই বাঁড়ার খেলা দেখাবে।
অনম তুলিকে বিছানায় শুইয়ে দিলো। তুলির লদলদে পাছার নিচে দুটো বালিশ দিতে উঁচু হলো। অনম এবারে তার বাঁড়া সেট করলো গুদের মুখে। কিছুটা শংকা আর প্রবল আগ্রহ নিয়ে তুলি অনমকে দেখছে। ইশশ্, এমন অশ্বলিঙ্গ বাঁড়া তার আদুরে গুদে ঢুকলে কি হবে সেটা নিয়ে শংকা। কিন্তু তারপরেও অমন বাঁড়ার ঠাপ খাওয়ার খুব ইচ্ছে তার।
অনম তার ভীম বাঁড়ার মুন্ডি দিয়ে তুলির ফুলটুসি গুদের উপর হালকা করে বারি দিতে লাগলো। তুলির আর সহ্য হচ্ছে না।
তুলি- কি করছো! এবার তো ঢোকাও।
অনম- কোথায় ঢোকাবো? (মৃদু হেসে)
তুলি- ইশশ্। বলবো না, যাও।
অনম- তাহলে আমিও ঢোকাবো না।
তুলি- অসভ্য একটা। বলিয়েই ছাড়বে। আমার গুদে তোমার বাঁড়া টা ঢুকাও।
অনম- ঢুকাচ্ছি।
আরো কয়েকবার গুদের কোঁটে বাঁড়ার মুন্ডি ঘষলো অনম। তুলির উত্তেজনা ততক্ষণে চরমে পৌছেছে। আহ্ আহ্ উমমমহ ইশশশ শিৎকারে গোটা ঘর ভরে গেছে।
তুলি- প্লিস ঢোকাও এবারে।
অনম- এইতো ঢুুকাচ্ছি সোনা।
বাঁড়ার গোড়াটা এক হাত দিয়ে ধরে গুদের মুখে ঢুকিয়ে দিলো অনম আর অন্য হাত দিয়ে তুলির ডান থাই টাকে চেগিয়ে ধরলো । বেশ টাইট আর গরম গুদের ভেতরটা। মুন্ডি টা ঢুকতেই আহহহহ্ ওহহহহ্ করে শিৎকার দিয়ে উঠলো তুলি। পড় পড় করে ৪ ইঞ্চি ঢুকে আর ঢুকছে না বাঁড়া। তার মানে গুদের বাকি অংশ এখনো আচোদাই রয়েছে। পুলকিত হলো অনম। একটা আগুন জুটেছে অনমের কপালে। একে তো মিস্টি চেহারা, ফিগার টাও মাখন তার উপর গুদ টাও এখনো অনেক টাই আচোদা। উফফফ্ এমন একটা মালই তো চাই। অনম তার হোৎকা বাঁড়া টা বের করে নিলো। তারপর এক ধাক্কায় ৮ ইঞ্চির পুরোটাই তুলির গুদে ঢুকিয়ে দিলো অনম। আহহহহহ করে জোরে একটা চিৎকার দিতে নিয়েছিল তুলি। অনম আগে থেকেই সেটা বুঝতে পেরে ঝুকে পরে ঠোঁটের দখল নিয়ে নিলো তার পুরুষ্ট ঠোঁট দিয়ে।
অনম- একটু সয়ে নাও সোনা। তারপর আস্তে আস্তে ঠিক হয়ে যাবে।
তুলি- উমমমমম্।
কয়েক মিনিট বাঁড়া টা গুদের ভেতরেই আটকে রাখলো অনম। সইয়ে নিতে দিচ্ছে তুলিকে। গুদের ভিতর টা অনেক গরম আর খুবই টাইট। ইশশশ একদম কুমারী অবস্হায় যদি মাল টাকে পেত! আফসোস হলো অনমের। তাই আফসোস কাটানোর জন্য এবার আস্তে আস্তে ঠাপানো শুরু করলো সে। তুলির চোখ মুখেের ইম্প্রেশন দ্রুত চেঞ্জ হচ্ছে। ব্যাথা সরে গিয়ে সেখানে তৃপ্তির আভাস দেখা দিচ্ছে। অনম এবারে গতি বাড়ানো শুরু করলো। বাড়তে বাড়তে চরমে উঠলো চোদার গতি। সেই সাথে বাড়তে লাগলো চোদনের থাপ্ থাপ্ শব্দ আর তার সাথে পাল্লা দিয়ে শিৎকার করছে তুলি। উমমমম আহহহহহ ইশশশশ উমমমম্হ শব্দে যেন সারা ঘরটা ভরে গেছে।
দু হাঁটুর উপর ভর দিয়ে টানা পনের মিনিট একই পজিশনে অনম তুলির রসে ভরা টসটসে গুদ টা কে ঠাপালো। এবারে পজিশন চেঞ্জ করলো অনম। বাঁড়া টাকে তুলির গুদের ভেতর রেখেই তুলির ডান পা টাকে অন্য দিকে ঘুরিয়ে ওর পেছনে স্পুন পজিশনে চলে গেলো অনম। এটা অনমের বিশেষ এক কায়দা। আরো অনেক কায়দা জানা আছে অনমের। যার ফলে গুদ থেকে বাঁড়া বের না করেই যে কোন পজিশনে যেতে পারে ও।
তুলির পেছনে শুয়ে পরে ওর ঘাড়ের নিচ দিয়ে বাম হাত ঢুকিয়ে দিলো অনম। তারপর বাঁড়া টাকে প্রায় অর্ধেক বাইরে এনে তারপর জোরে জোরে গুদের ভেতর গাঁথতে লাগলো অনম। তুলির জন্য এটা একেবারে নতুন অভিজ্ঞতা। এভাবে কখনো ঠাপ খায়নি সে। তাই অচেনা পজিশনে সুখ আরো দ্বিগুণ হয়ে গেল। আর তার বহিঃপ্রকাশ ঘটলো শিৎকার দিয়ে। আহহহহহহ্ উমমমমমহ্ করে সুখের জানান দিচ্ছে তুলি।
অনম কিছুক্ষণ ঘষা ঠাপ দেয়ার পর গতি বাড়ালো আবার। আর বাকি মুক্ত হাত টা দিয়ে কখনো তুলির ৩৪ সাইজের মাই দুটোকে চটকাতে লাগলো কখনো বা মাইয়ের বোঁটা দুটি রেডিওর নবের মতো করে ঘোরাতে লাগল। আহহহহহহ্ উমমমমমমমম্ উফফফফফফ্ অসহ্য সুখ। আর সইলো না তুলির। দ্বিতীয় বারের মতো জল খসিয়ে দিলো সে। কিন্তু অনমের তো এখনো অনেকক্ষণ লাগবে। অনম ঠাপিয়ে যেতে লাগল একটা কল ছেড়ে দেয়া যন্ত্রের মতো। ঠাপ ঠাপ ঠাপ….চলতেই লাগল। ঠাপ খেতে খেতেই তুলির জল কাটতে লাগল আবার। ইশশশশশ্ কি নিদারুণ ঠাপান ঠাপাচ্ছে অনম। জোরে জোরে শিৎকার দিয়ে উঠছে তুলি।
তুলি- তুমি কি গো! কোথা থেকে এলে আমার লাইফে! উমমমমম্ আহহহহহ্। ইশশশশ কি চোদাটাই না দিচ্ছো।
অনম- তুমি একটা হট মাগী, তুলি।
তুলি- ইশশশশ্ কি বললে! আমি মাগী!
অনম- হুম, তুমি একটা মাগীই তো। বরকে ফাঁকি দিয়ে পর পুরুষ কে দিয়ে নিজের গুদ চোদাচ্ছো।
তুলি- আরো চোদাবো। ঐ শালা গান্ডু তো ঠিক করে চোদাতেই পারে না। তোর মতো করে যেই আমাকে চুদবে, তাকে দিয়েই আমি চোদাবো।
অনম- তোকে আমার বাধা মাগী করে রাখব রে। অন্য কাউকে কাছে ঘেঁষতে দেব না।
তুলি- দিস না। আমার গান্ডু বর টা কেও দিস না। আমি শুধু তোর মাগী হয়ে থাকবো। উফফফ্ আরো জোরে দে, আমার মাগা।
অনম- দিচ্ছি রে মাগী, দিচ্ছি।
এভাবে আরো কুড়ি মিনিট একাধারে চোদানোর পর উঠে বসলো অনম। কোলচোদা দেবে তুলি কে। তাই গুদে বাঁড়া রেখেই তুলির দুই পা কে নিজের কোমড়ের দু পাশে সেট করে দিলো। তারপর তুলির হাত দুটো দিয়ে তাকে জড়িয়ে ধরতে বললো। তুলি বিনা বাক্য ব্যয়ে অনমের নির্দেশ পালন করলো। অনম তার নিজের হাত দুটো কে তুলির বগলের নিচ দিয়ে জড়িয়ে দিয়ে তুলির ভর নিজের উপর নিলো। তারপর হাঁটুর উপর ভর ছেড়ে দিয়ে তুলিকে উপর-নিচ করতে লাগল।
উফফফ্ সুখে যেন মরেই যাবে তুলি। উফফফফ্ চোদানো তে এত্তো সুখ। অনম কে দেখার পর ও ভেবেছিল অনমের সাথে বন্ধুত্ব করবে। আর সেই বন্ধুত্বের খেসারত দিচ্ছে সে অনমের বাঁড়ায় তার গুদ ভরে দিয়ে। আহহহহহ্ কি করে পারে একটা লোক এভাবে চুদতে। ৷ তুলিকে কোলে নিয়েই অনম এবার বিছানার নিচে নেমে গেল। তারপর উপর-নিচ করতে লাগল। অনমের বাঁড়া যেন সব ভেদ করে তুলির একদম জড়ায়ু তে পৌছুচ্ছে। তুলির আবারো হয়ে আসছে। তাই নিজের গুদ দিয়ে অনমের বাঁড়া চেপে ধরছে। গুদের কামড় বেশ লাগছে অনমের। তার উপর তুলি জিভ আর ঠোঁট দিয়ে অনমের গলা-ঘাড় চাটছে। একবার তো কানের লতিতে কামড় বসিয়ে দিলো। আর সেটা যেন অনমের শক্তি আরো বাড়িয়ে দিলো। আরো জোরে ওঠা-নামা করাতে লাগলো তুলিকে। আহহহহহ্ উমমমমমমহ্ করতে করতে জল খসিয়ে দিলো তুলি।
তুলির জল খসানো টা উপভোগ করছে অনম। উফফফ এমন কড়া একটা মাল কে তিন বার জল খসিয়ে বুক আর বাঁড়া দুটোই যেন ফুলে উঠলো। আস্তে করে তুলিকে বিছানার উপর শুইয়ে নিজেও ওর উপর শুলো অনম। এবার ফাইনাল রাউন্ড। শুয়ে থেকেই একজন আর একজন কে চুমু দিয়ে ভরিয়ে দিতে লাগলো। অনম একটা হাত ঢুকিয়ে তুলির মাই দুটো কচলাতে লাগলো। তারপর আস্তে আস্তে চোদার গতি বাড়াতে লাগলো। শরীরের উপরের অংশের ভর তুলির উপর ফেলে দিয়ে জোরে কোমড় নাড়াতে লাগলো অনম। গতি বাড়তে বাড়তে চরমে পৌছালো। তুলির শিৎকারে যেন আকাশ বাতাস কেঁপে উঠছে।
তুলি- ওহহহহহ্ আহহহহহ্ উমমমমমহ্ আহহহহ্ দাও দাও আরো দাও। সুখে ভাসিয়ে দাও। আহহহহহ্ মা গো দেখো তোমার মেয়েকে কেমন চোদা চুদছে। ইশশশশ্ গুদ ছুলে দিচ্ছে একেবারে।
অনম- তোর গুদ টা ভীষণ গরম রে মাগী। আমার বাঁড়া টা পুড়ে যাচ্ছে।
তুলি- দে দে আরো জোরে দে। যত জোরে পারিস দে। আমার গুদ টাকে ফাটিয়ে দে।
অনম- দিচ্ছে রে মাগী দিচ্ছি। একদম ফাটিয়ে তছনছ করে দেবো তোর গরম গুদটা কে।
আরো টানা দশ মিনিট চোদার পর অনমের বাঁড়া টান পরতে লাগলো। এবারে মাল ফেলতে হবে। তুলিও সেটা বুঝলো।
তুলি- উমমমমহ্ আমার আবার খসবে গো। তুমিও আমার ভেতরেই ফেল।
এটা শুনে গতি যেন আরো বাড়লো অনমের। গূণে গূণে ২০ টা ঠাপ দেবার পর মাল ঢাললো অনম। তারপর নিস্তেজ হয়ে শুয়ে পড়লো তুলির উপর। তুলির অবস্থা আরো নিস্তেজ। তারপরেও অনমের সারা মুখে চুমু দিয়ে যাচ্ছে। জীবনের সেরা সুখ টা সে আজ পেয়েছে অনমের কাছ থেকে। কিছুক্ষণ দু জনে জড়াজড়ি করে শুইয়ে আদর করতে লাগলো এক জন অপর জন কে। তারপর হঠাৎ মেয়ের কথা খেয়াল হলো তুলির। উঠে বসে ঘড়ির দিকে তাকালো। ৫টা বেজে চল্লিশ। তার মানে প্রায় দেড় ঘন্টা ধরে তারা চুদিয়েছে। ইশশশশ।
তুলি- উঠে পড়ো, সোনা।
অনম- কেন গো, থাকি না আরেকটু ক্ষণ।
তুলি- থাকতে তো আমারো ইচ্ছা করছে গো। কিন্তু মেয়ে কে আনতে যেতে হবে ৬ টায়।
অনম- ওহ্ আচ্ছা। ঠিকাছে উঠছি।
বলে টান দিয়ে আবারো তুলি কে শুইয়ে দিলো। তারপর ঠোঁট ডুবিয়ে দিলো তুলির রসালো ঠোঁটে। টানা পাঁচ মিনিট ধরে তুলির ঠোঁট দুটি চুষলো অনম। বাঁড়া আবারো ঠাটিয়ে উঠছে তার। কিন্তু আজ আর সুযোগ নেই চোদার। তাই ছেড়ে দিলো সে তুলিকে। দু জনে উঠে পরলো এবার।তারপর জড়াজড়ি করে বসার ঘরে গেল দু জনে । অনম প্যান্ট শার্ট পরতে লাগলো। তুলিও শাড়ি পরতে লাগলো। কাপড় পড়ার শেষ করে আবারো দু জন জড়িয়ে ধরলো।
তুলি- আবার কবে পাবো তোমাকে?
অনম – তুমি চাইলে কালই।
তুলি- কাল? কিন্তু কিভাবে? কাল তো তূর্ণার ড্রইং ক্লাশ নেই।
অনম- এক কাজ করো। কাল সকাল বা বিকেলে তূর্ণা কে পাশের কারো বাসায় রেখে আসবে। আর বলবে যে তোমাকে একটা ফ্যামিলির কাজে শহরে যেতে হবে। তূর্ণা কে নিতে পারছো না। তারা যেন কিছুক্ষণ ওকে তাদের কাছে রাখে। আর তুমি সোজা ঘরে চলে আসবে। আর আমিও চলে আসবো।
তুলি- ওহ্ কি বুদ্ধি!
অনম- সুখ পেতে হলে বুদ্ধি খরচ করতে হয় সোনা।
তুলি- হুম্ বুঝেছি। এখন তুমি বের হও। কাল দেখা হবে আবার।
অনম- কখন?
তুলি- সেটা তোমাকে জানিয়ে দেব। ট্রাই করবো সকালে। যাতে সারা দিন টাই যেন তোমাকে পাই।
অনম আবারো তুলি কে কিস করলো। উফফফ্ এই মাল টাকে একদম নিজের করে পাওয়া হয়ে গেছে ওর। বেশ অনেক দিন মাল টা কে রসিয়ে রসিয়ে খাওয়া যাবে। ভাবতে ভাবতে বের হয়ে আসলো অনম। সোজাসুজি ওয়াকওয়ে তে না উঠে একটু ঘুর পথে পেছন দিক দিয়ে পুকুরের দিকে যেতে লাগল অনম। পরে সেখান থেকে ঘরের দিকে ব্যাক করবে যাতে কেউ দেখলে ভাবে সে পুকুড় পাড় থেকেই আসছে। কারণ প্রায় দিনই বিকেল বেলা অনমকে পুকুর পাড়ে দেখা যায়।
কিন্তু অনম ঘূণাক্ষরেও বুঝতে পারলো না একজোড়া চোখ তাকে দেখছে B-2 এর পেছনের জানালা দিয়ে। চোখ দুটো তাকে দেখতে পেয়েছে সে তুলিদের ফ্ল্যাটের পেছন থেকে আসার পর থেকেই।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top