What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

নোংরা পরীর গল্প (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
নোংরা পরীর গল্প (প্রথম পর্ব) - by rony_horny [কলমেঃ রনি]

স্কুল থেকে ফিরে পরিচিত আওয়াজটা পেয়ে, একটু থমকে গেল রাহুল। তারপর ধীরে ধীরে পা ফেলে খুঁজতে লাগল আওয়াজের উৎস। ১৬ বছর বয়সে ভালোই বুঝতে শিখেছে এই আওয়াজের ব্যাপারে। গভীর রাতে, ওর বন্ধ দরজার ওপারে কম্পিউটার স্ক্রিন এ কিছু অসভ্য দৃশ্যের সাথে তাল মিলিয়ে কামুক গোঙানির আওয়াজ হেডফোন থেকে ওর কানে ঢুকে ওর বাঁড়া শক্ত করে দেয়। কল্পনায় বিভিন্ন বয়সের মেয়েদের শরীর থেকে এক এক করে খুলে ফেলে তাদের বেশবাস। লিঙ্গের ওপর ওর হাতের চলন দ্রুত থেকে দ্রুততর হয়। কম বয়স থেকেই ওর মা এর সাথে বিভিন্ন পুরুষের শারীরিক ঘনিষ্ঠতা দেখেছে রাহুল। আগে না বুঝলেও, এখন ভালোই বোঝে। সুযোগ পেলে লুকিয়ে দেখার চেষ্টা করতে কসুর করে না। এই যেমন আজকে, শব্দ লক্ষ্য করে পায়ে পায়ে এগিয়ে যেতে রান্না ঘরে দেখতে পায় তুশার মামাকে। রান্নাঘরের স্লাব এ তুলে মা কে চুদছে। মা এর ব্রাউন রঙের প্যান্টি এক পায়ের গোড়ালির কাছে আটকে। ব্লাউজের বোতাম গুলো খোলা। ঘামে ভেজা দুধ দুটো দুলছে চোদন এর তালে তালে। বোনটা ঘরেই থাকার কথা এখন। তার মাঝেই দুজনে শুরু করে দিয়েছে। তবে এসব দেখে রাহুলের মনে মা এর জন্য রাগ বা ঘেন্না কোনটাই হয় না। বরং মা এর নগন শরীর বিভিন্ন পুরুষের সাথে ভোগ করতে দেখে ওর মনে এক অজানা ভালো লাগা কাজ করে। মা এর ঘর থেকেই লুকিয়ে আনা দিভিদি দিয়ে ওর ব্লু ফিল্ম দেখার শুরু। এছাড়া মা এর আলমারিতে লুকিয়ে রাখা মা এর কিছু নগ্ন ছবির সন্ধান ও পেয়েছে ও। বিভিন্ন কামুক পজ দিয়ে তোলা ছবি সব। কে তুলে দিয়েছে, কে জানে। বাড়িতে কেউ না থাকলে ওই ছবি গুলো দেখে রাহুল মাস্তারবেত করে। আজকে তুশার মামা এসেছে মানে রাতে থাকবে। উদ্দাম ছদন দেবে মা কে তাহলে। তবে ৬ বছরের বোন পরীকে ওর ঘরে এসে শুতে হবে। অবশ্য তাতে অসুবিধার কিছু নেই। অনেকবার ই পরী ওর কাছেই শোয়। বোন ঘুমিয়ে পড়লে, রাহুল ব্লু ফিল্ম চালিয়ে বসে। আজকাল অনেক ওয়েবসাইটে ভালো ভালো সেক্স ভিডিও দেখা যায়। পাশের বেডরুমে তখন ওর মা কোন পুরুষের শরীরের কামনা মেটাতে ব্যস্ত। তার আওয়াজ ভেসে আসে মাঝে মাঝে। বন্ধুরা যখন ওর মা এর শরীর নিয়ে কথা বলে, বাইরে নিষেধ করলেও, মনে মনে ওর ভালোই লাগে। সবকিছুর মধ্যে ওর পছন্দ ওর মা এর নাভিটা। কত সুন্দর গোল আর গভীর। রাহুলের মনে হয় ওর বাঁড়ার ডগাটুকু ওই নাভিতে ঢুকে যাবে। আচ্ছা, কেমন হবে, যদি ওর মা কে ওর ৪/৫ জন বন্ধু মিলে একসাথে চোদে?

একটু মজা করা যাক, ভাবে রাহুল। বাড়ির দরজার কাছে গিয়ে আওাওজ করে, মা মা বলে ডাকতে ডাকতে ঘরে ঢোকে। মাআ খেতে দাও খিদে পেয়েছে। মনে মনে হাসে, তুষার মামার ছদন দেওয়া হোল না পুরো। কোন ভাবে দু তিনটে হুক আটকে, শাড়ি কনভাবে পেঁচিয়ে রান্না ঘর থেকে বেরিয়ে আসে শাশ্বতী। ওর প্যান্টিটা রান্না ঘরের মেঝেতে পড়ে থাকে। প্ল্যান কাজ করেছে দেখে রাহুল মুচকি হাসে মনে মনে। খিদে পেয়েছে খুব, বলে ও নিজের ঘরের দিকে ছলে যায় ফ্রেশ হতে। একটু খিদে থাক শরীরে। রাতে তাহলে জমিয়ে ছদন খেতে পারবে মা। নিজের ঘরে ঢুকে দেখতে পায় বিছানায় ওর বোন পরী ঘুমাচ্ছে। রাহুল এর থেকে ১০ বছর ছোট, একেবারেই বাচ্চা মেয়ে। মাত্র ৬ বছর বয়েস, তাই বাড়িতে বেশিরভাগ শুধু একটা টেপ জামা পরে থাকে পরী। নিজের জামা প্যান্ট খুলতে খুলতে রাহুল লক্ষ্য করল, পরীর টেপ জামা উঠে ওর পাছা বেরিয়ে আছে। বাঃ, বেশ সুন্দর গোল মত পাছা তোঁ বোনের। মা এর মতই তবে ছোট। এই প্রথম কামুক দৃষ্টিতে বোনের শরীর দেখছিল রাহুল। এর আগে পরীকে বহুবার ল্যাঙটা দেখলেও, এইভাবে ওর মনে কাম জেগে ওঠা এই প্রথম। দেখে ওর বাঁড়া আসতে আসতে খাড়া হয়ে উঠছে। আসতে আসতে এগিয়ে গেল ও বিছনায় ঘুমন্ত বোনের দিকে। পাছায় ঠেকাল ওর বাঁড়া। উফফফফ এত্ত নরম? এতো সেক্সি? মেয়েদের শরীরের ছোঁয়ায় এত সুখ?? বাঁড়ার ডগা বোনের পাছায় ঘষতে ঘষতে হাত মারতে শুরু করল রাহুল। একটু পরেই কাম রস ছিটকে বেরিয়ে আসে। পরীর পাছা আর টেপ জামা একটু ভিজে যায় ওতে। বোনের টেপ জামা দিয়েই বাঁড়া টা মুছে নিয়ে একটা বার মুদা পরে বেরিয়ে আসে রাহুল। ততক্ষনে শাশ্বতী তেবিল এ খাবার সাজিয়ে দিয়েছে।

( ক্রমশ )

আমাকে জানাবেন কেমন লাগল...
 

Users who are viewing this thread

Back
Top