What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বৃজবালার দেহ তিন পুরুষের মোহ (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বৃজবালার দেহ তিন পুরুষের মোহ – পর্ব ১ - by kaamkotha

"
দুধওয়ালি অঞ্জনার দুধ দোহন" গল্পের পরের ঘটনা

অঞ্জনার দুধ, গুদ আর পোঁদের পরিপোষণের পর আমার বাবা নীলেশের ভেতরের কামুক জানোয়ারটা আবার কি না কি করে ফেলে সে নিয়ে আমি চিন্তিত ছিলাম। আমি কিছুদিন অপেক্ষা করে বাবাকে গোপনে শিলাজিৎ দেওয়া বন্ধ করার সিদ্ধান্ত নিলাম। যত দিন গেল বুঝতে পারলাম অঞ্জনার সাথে পরকীয়ার যৌনসহবাসের পর আমার বাবা নীলেশ অপরাধবোধ করছে খুব নিজের স্ত্রীর সাথে প্রতারণা করার ভাবনায়। দু তিন সপ্তাহ কেটে গেল সে ঘটনার পর। সাথে সাথে বাবার অপরাধবোধ চিন্তাটাও যেন গাঢ় হয়ে উঠলো। পরের বাড়ীর মহিলাকে দেখে মাল ফালানো এক কথা, আর সত্যি সত্যি চুদিয়ে ফেলা একটু বেশীই হয়ে গেছে হয়তো। যাই হোক, এভাবেই চলল দিনগুলো। আমিও একটু অপরাধবোধ করছিলাম বাবাকে শিলাজিৎ খাইয়েছি বলে। সেটাই হয়তো বাবার কামভাবনাটা এমন জায়গায় নিয়ে ঠেকিয়েছে। তবে আজকাল তিনি নিজেকে সংযত রাখছেন খুব, আমি লক্ষ্য করলাম। তবু আমি শিলাজিৎটা বন্ধ করে দিলাম। কিন্তু কতদিন এভাবে সংযত হয়ে চলার ছিল সেটাই ছিল দেখার। সত্যিই কি এটা শিলাজিতের প্রভাব, না বাবার প্রকৃত অন্তরের চাহিদা। একজন পুরুষ যখন পরের বাড়ীর মেয়েলোকের গুদের স্বাদ পেয়ে গেছে একবার, তখন সে কতদিনই বা সেসব থেকে নিজেকে সরিয়ে রাখতে পারবে।

এরই মাঝে বাবা একদিন নিজের বড় ভাইয়ের মানে আমার বড় জ্যেঠুর বাড়িতে গেলো ভাইপো সুবলের সাথে কিছু কাজে। জ্যেঠু গত হয়েছেন আজ প্রায় বারটি বছর। রেখে গেছেন নিজের বিধবা স্ত্রী বৃজবালা, আর তিন সন্তানকে। বড়ো মেয়ে, আর দুজন ছেলে সবারই বিয়ে হয়ে গেছে। ছেলেদের মধ্যে বড়ো হলো সুবল। দু ভাইয়ের পরিবার আর বৃজবালা সবাই একই বাড়িতে থাকে। জেঠিমা বৃজবালার বয়স হবে প্রায় ৫০-৫১, বলতে গেলে বাবার সমবয়সী। একাকি জীবন কাটিয়ে যাচ্ছে, সন্তানদের থেকে তেমন আদর যত্নও পায় না আজকাল। বাবা ওদের বাড়িতে যখন ঢুকে তখন প্রায় দুপুর। বৃজবালা বাথরুমে স্নান সেরে নিজের ঘরের দিকে যাচ্ছিল কাপড় বদলাতে। সেই মুহূর্তেই হাজির বাবা।

"কি খবর বৌদি, সবকিছু ভালো তো?" বাবা বৌদিকে সম্বোধন করে বললো। বৃজবালা তার দিকে তাকিয়ে প্রত্যুত্তর দিল "সব ভালো। তুমি কি সুবলের সাথে দেখা করতে এসেছো? ঘরে যাও। ভেতরেই আছে সে।"

বৃজবালার একটি কথাও বাবার কানে গেল বলে মনে হয় না। বাবার চোখ কান দুই ইন্দ্রিয়ই যে অন্য কোথাও ব্যস্ত হয়ে পড়ল। বাবার ভেতরের প্রকৃত কামুক লুচ্চাটা সজাগ হয়ে উঠল। বৃজবালা তখন স্নানের ভেজা কাপড়ে, যেটা ওর শরীরে সেটে আছে। বয়সের ভারে আর কয়টি বাঙালি মেয়েলোকের মতই তার দেহের সবকটি অঙ্গ প্রত্যঙ্গ মেদবহুল হয়ে যেন তাকে আরো আকর্ষক বানিয়ে তুলেছে। তবে এই বয়সী অন্য মহিলাদের সাথে পার্থক্য একটাই, তার দেহটায় এখনও লালসাপূর্ণ তৈল ছটা। প্রৌঢ় বয়সের কোনো প্রভাবই নেই বলতে গেলে দেহের উপর, দেহের ত্বক এখনও কোমল-টানটানা। হয়তো বা বারটি বছর ধরে কোনো পুরুষের টানা মোচড় খায়নি বলে। বৃজবালার বুকে কোনো ব্লাউজ ছিল না। ফলে বাবার দিকে ঘুরতেই ভেজা কাপড়ে মোড়া বৃজবালার আংশিক ঝুলে পড়া ডবকা দুধগুলোর ভার যেনো বাবা অনুভব করতে পারছিল। অঞ্জনার দুধগুলোও হার মানায় এগুলোর কাছে। বাবার হৃদস্পন্দন বেড়ে গেলো। নিজের এই বৌদিকে কখনো এমন রূপে কল্পণা করে নি বাবা। নিজের ভেতরের কামের আগুনটা যদি আরো আগে জ্বলে উঠতো তাহলে কবেই বাবা বৃজবালার একাকীত্ব দূর করে দিত। কিন্তু আজ মনে হচ্ছে যেন এই বৌদির তরমুজের মত নাদুসনুদুস পাছা যেনো বাবার মনেও ভূমিকম্প তুলেছে। সত্যিই বয়স বৃজবালাকে আরো সুগঠিত করে তুলেছে। বাবার খুব ইচ্ছা হচ্ছিল অঞ্জনার মত যদি বৃজবালাও তাকে মুক্ত হস্তে বরন করে নিত তখন। এই সব ক্ষণিকের কামুক চিন্তাভাবনার অবসান হলো সুবলদার ডাকে। বাবা আফসোস করতে করতে ঘরে গিয়ে ঢুকল, আর বৃজবালাও ততক্ষনে চলে গেছে নিজের ঘরে শাড়ী বদলাতে।

বৃজবালার এমন মনোহর রূপ উপলব্ধি করার পর বাবা শান্ত হয়ে থাকতে পারছিল না। তার এত দিনের নিজেকে সংযত রাখার চেষ্টা গোল্লায় গেল। চুটিয়ে বাঁড়া মেরে মাল ঝরালো সেদিন, কিন্তু তবুও যেনো একটা অতৃপ্তি। সত্যিই বৌদির কি দুঃখ, এমন দেহ থাকা সত্যেও এতগুলো বছর ধরে একাকি জীবন কাটাচ্ছে। হয়তো বা নিজের দেহের কামুক ইচ্ছে দাবিয়ে গেছে। আর এদিকে বাবার পক্ষে সেটাই যে সবচেয়ে মুশকিলের। আমি আবার বাথরুমে আগেরকার মত বীর্যের ছিটেফোঁটা দেখতে পেয়ে অবাক হলাম। এবার বাবা আবার কার চিন্তায় পাগল হয়ে উঠেছে, তাও আবার শিলাজিৎ বন্ধ করার পর। এদিকে বাবা কামের আগুনে জ্বলতে জ্বলতে নিজেকে আবার বোঝালো যে নিজের স্ত্রীকে সব আদরযত্নই দেন। এর পরিবর্তে উনারও অধিকার আছে নিজেকে সুখে রাখার। তাই হয়তো তার পরকীয়া, বাঁড়া মারা কোনো অপরাধ নয়। যদি বৃজবালাও সেটা বুঝত তাহলে দুজনে পরস্পরকে খুশি করতে পারতো। এই ভাবনাটা বাবার মনে গাঢ় হয়ে বসে গেলো। যত দিন গড়ালো বাবা নিজের বৌদির সুপ্ত কামনাবাসনাকে জাগিয়ে তোলার নিশ্চয় করলো। বাবার এমন অভিপ্রায় নিয়ে কোনো ধারণাই ছিল না আমার, যদিও একটু একটু সংশয় হচ্ছিল।

আমি বাড়ীর নোংরা আবর্জনা ফেলার জায়গায় হঠাৎ কি একটা ট্যাবলেটের খোসা লক্ষ্য করতে লাগলাম রোজ রোজ। শেষে একদিন হাতে নিয়ে পর্যবেক্ষণ করলাম এবং ওষুধের নামটা গুগলে সার্চ করে বুঝতে পারলাম কি একটা হরমোনাল ওষুধ বুকের ব্যাথার উপশমে। আমার এবার বুঝার অবসান রইলো না আর আসলে কি হচ্ছে। বাবা নিশ্চয় কোনো মেয়েলোককে এটা খাওয়াচ্ছে দুধের ক্ষরণ বাড়াতে। বাবা বৃজবালা জেঠির প্রতি অগ্রসর হওয়ার ফন্দি এঁটে ফেলেছে। আমার তখনো অজানা বাবার কামুকতার শিকারটা কে। আমি বাবাকে লুকিয়ে লুকিয়ে অনুসরণ করলাম দু তিন দিন। বুঝতে পারলাম বাবা মাঝে মাঝে বৃজবালাকে কালী মন্দিরের প্রসাদের নামে সেই ওষুধ মিশিয়ে খাওয়াচ্ছে। আবার একদিন জেঠি আমাদের বাড়িতে আসার পর বুঝতে পারলাম বাবা গোপনে চায়ের সাথেও মিশিয়েছে সেই ওষুধ। এভাবে দিন গড়াতে গড়াতে দু সপ্তাহ গেলো। বাবার প্রত্যাশা ছিলো সেই ওষুধ জেঠির দুধে এবং দেহ মনে কামুকতার প্রভাব ফেলবে। বাবা নিজের মান সম্মানের কথা ভুলে মাঝে মাঝেই জেঠিকে পেন্টের ভেতরে নিজের খাড়া বাঁড়ার ইঙ্গিত দিয়ে এবং আরো সব বিভিন্নভাবে নিজের কুমতলবের জানান দিতে লাগল। বাবার চিন্তাভাবনা কামের অন্ধকারে আচ্ছন্ন হয়ে ছিল পুরো। কিন্তু বৃজবালা থেকে পজিটিভ কিছু প্রতিক্রিয়া পাচ্ছিল না। আমি বাবার এসব খুঁটিনাটি কুকর্ম নিয়ে অজানা ছিলাম। কিন্তু স্থির করে উঠতে পারছিলাম না কিভাবে বাবার সম্মুখীন হয়ে ওনাকে বুঝাবো। সমাজে উনার আমার অনেক মান সম্মান, গণ্যমান্য ব্যক্তি তিনি। বাবার এই কামুক উগ্র মনোভাব আমাদের একদিন ডুবিয়ে ছাড়বে।

এদিকে বাবা শুধু হাত কেলিয়ে পুরোপুরি সন্তুষ্ট করতে পারছিল না নিজের মনকে। ফলে দিন দিন আরো অতিষ্ট হয়ে উঠলো বাবা। এমনই এক শুক্রবারে আমাদের পরিবারের সবার শহরে বড়দার বাড়িতে যাবার প্ল্যান। মা আর আমার স্ত্রী চলে গেছে সকালেই। আমি আর বাবা দুপুরের দিকে যাব। কিন্তু কামদেব যে বাবার আত্মপীড়নে সন্তুষ্ট হয়ে উনার কামলালসাপূর্ণ আনন্দময় অদূর ভবিষ্যতটা লিখে দিয়েছে ইতিমধ্যে। বৃজবালা একটা জরুরী কাগজ নিয়ে বাবার সাথে পরামর্শ করতে আমাদের বাড়ী এলো দুপুরে আমরা বেরোব এমন সময়। আমি তখন পাশের ঘরে। সামনের ঘরের দরজা খোলা, কিন্তু কাউকে দেখা যাচ্ছে না। বাবা তার স্বপ্নের রানীর আগমন যেনো উপলব্ধি করে ফেলছে এবং দৌড়ে এলো। জেঠিকে ঘরে গিয়ে বসতে বললো এবং আমাকে এসে জানালো যে বাবা নাকি পরের বাসে যাবে। আমাকে চলে যেতে বললেন এখনকার বাসেই। আমি সাথে সাথেই বাবার কুমতলব আন্দাজ করে ফেললাম। আমি বাড়ি থেকে বেরোবার নাটক করলাম, কিন্তু আবার লুকিয়ে বাড়িতে চলে এলাম। বাবার প্রকৃত পরিকল্পনা কি সেটা আগে বুঝতে হবে। আজ আমি বাবাকে আর লুচ্চা হয়ে উঠতে দেবো না। আমি সুবলদাকে কল করে তড়িঘড়ি আসতে বললাম। ফোনে সব খুলে বলার সুযোগ হলো না। সংক্ষেপে জানালাম বাবা জেঠিমার সাথে জবরদস্তি কিছু করতে চলেছে। কথাটা শোনে সুবলদা কিছুটা উৎকণ্ঠায় ছিল বুঝতে পারলাম। আমি এগিয়ে গেলাম ঘরের কোণে এবং ভেতরে উঁকি দিলাম।

বৃজবালা বিছানায় বসে আছে। পাশের ঘর থেকে বাবা বেরিয়ে এল, পেন্ট খোলে লুঙ্গি পরে নিয়েছে। বৃজবালা তার আনা কাগজটা বাবার হাতে তোলে দিল। কিন্তু বাবার নজর জেঠিমার প্রস্ফুটিত বুকের উপর।
"দেখ তো কি লিখেছে কাগজটায়?" জেঠিমা জিজ্ঞেস করলো।
"হুঁ দেখছি। আগে বলো তোমার সবকিছু ভালো তো?" বাবা উল্টো জানতে চাইলো।
"মানে? ভালই তো। আচ্ছা তুই গত এক দুই সপ্তাহ ধরে এটা কেনো জিজ্ঞেস করছিস?"
"তোমার দুধে ব্যাথা নেই কিছু?"

বৃজবালা বাবার এমন কথায় তখন উনার দৃষ্টি নিজের বুকে উপলব্ধি করতে পারল। তার চোখেমুখে একটু ইতস্ততা, সে উঠে পড়ল। তার প্রত্যুত্তর এলো "তুই কি করে জানলি যে আমার সমস্যা হচ্ছে কিছুদিন ধরে? নীলেশ তুই কি ইচ্ছে করেই তোর কামুকভাবগুলো দেখাচ্ছিলি এতদিন?"
"দেখাবো না? তোমাকে ইঙ্গিত দিচ্ছিলাম যে আমায় মুক্ত হস্তে ডাকতে পার তোমার সব ব্যাথার উপশমে।"

বৃজবালার গা শিহরিয়ে উঠলো বাবার মুখে এমনসব কথা শুনে। কি করবে, কি বলবে বুঝে উঠতে পারছে না। বাবার চেহারায় কেমন একটা অসুরিক রূপ দেখতে পাচ্ছে যেনো সে। অবশেষে বেরিয়ে গিয়ে লোক ডেকে আনবে নিশ্চয় করলো সে। কিন্তু বাবা তাকে ঝাপটে ধরলো পেছন থেকে। বৃজবালা থতমত খেয়ে উঠলো এমন আকস্মিক বাহুবন্ধনে আবদ্ধ হয়ে। বৃজবালা ঘাবড়ে গিয়ে কিছু বলতে পারছে না, জোরে নিশ্বাস নিচ্ছে।
"এসব কি নীলেশ?"
"তেমন কিছু না। শুধু তোমার প্রতি আমার ভালবাসার নিদর্শন।"
"দয়া করে আমাকে আঘাত করিস না। আমি কাউকে বলবো না।"
"বলছ কি? ধুর! তোমাকে এতটা ভালোবাসি, আমি আঘাত কেনো করতে যাবো?"
"আমায় যেতে দে তাহলে।"
"যেতে তো দেবো। আগে দেখতে তো হবে তোমার ব্যাথা কামনা কতটা উপশম করতে পারি আমি।"

কথাটা শেষ না হতেই বাবার বা হাত জেঠিমার ঘাড়ের উপর দিয়ে গিয়ে ব্লাউজের ভেতরে ঢুকল। জেঠিমা এবার খুব জোরে ছটফট করে উঠল এবং উনার আঁচলটা ঝরে গিয়ে পড়ল মাটিতে। কিন্তু জেঠিমা যেনো সহজে ছুটে যেতে না পারে বাবাও বাহুবন্ধনে সেই অনুযায়ীই আকরে ধরেছে। এরই মাঝে বৃজবালা "আঃ" করে জোরে চেঁচিয়ে উঠল। আমি বুঝতে পারলাম বাবা জেঠিমার দুধ চেপে ধরেছে। বৃজবালার স্তনের ডগায় ব্লাউজটা ধীরে ধীরে ভিজে উঠল। তাকে এবার নাড়াচড়া কমিয়ে চোখ বন্ধ করে ঘাড় বাঁকিয়ে উঠতে দেখলাম। পরক্ষণেই বৃজবালা লাফিয়ে উঠে নিজেকে ছাড়াতে চাইলো।
"নীলেশ করছিসটা কি তুই? ছাড় আমায়।" বৃজবালা চেচিয়ে উঠলো।
বাবা হেসে উঠে জানালো "তোমার দেহ, তোমার এই দুধ তো অন্য কথা বলছে। সত্যিই কি চলে যেতে চাও?"
"আমি তোর স্বর্গীয় দাদার বউ। এ যে মহাপাপ।"
"কিসের পাপ? বিধবা নারীরও উপভোগের অধিকার আছে।"

বাবা এদিকে দুধ টিপে চলছিল। কিন্তু এবার উনি উত্যক্ত হয়ে দু হাত দিয়ে ব্লাউজের হুক টেনে মুচড়ে ছিঁড়ে ফেললো। জেঠিমার দুধগুলো ব্লাউজের বন্ধন থেকে মুক্ত হয়ে ঝুলে পড়ল।

"কি করলি এটা তুই?" বৃজবালা বলে উঠল। বাবা তার কথায় কোনো কান না দিয়ে নিজের মুখ বৃজবালার গলায় সেটে চুমাতে লাগল। আর নিজের দুহাত দিয়ে জেঠিমার দুধগুলো চেপে ধরল। বাবার হাতের চাপায় সুখ, কিন্তু একইসাথে মনের ভেতরের দ্বিধা দুটো একসাথে জেঠিমার মুখের ভঙ্গিমায় বোঝা যাচ্ছিল। জেঠিমার নিশ্বাস বাড়তে লাগল এবার, সব প্রতিরোধ কোথায় যেন তলিয়ে গেল। আমি ভাবতে লাগলাম কত সহজে মেয়েলোকগুলো নিজেদের বাবার হাতে সপে দেয়। সত্যিই খুব ভাগ্যবান আমার বাবা, জাদু আছে উনার হাতে। খুব সহজেই মেয়েলোকের মনের গোপন ইচ্ছা ওদের উপলব্ধি করিয়ে দেন। কোনো এককালে আমার মা উনার বাহুতে নিজেকে পেয়ে ভাগ্যবতী মনে করতো। আজ বাবার কামুকতার দৌলতে নতুন নতুন মেয়েলোকের তেমন অনুভব করার সুযোগ হচ্ছে। আমার কামুক নজরও কিন্তু এবার জেঠিমার উপর স্থির হয়ে আছে। তার উপরের অনাবৃত দেহ ক্ষণিকে পর্যবেক্ষণ করে নিলাম। সত্যিই কেউ কি বলবে যে এই মহিলা পঞ্চাশ ছোঁয়া। দেহের চামড়ায় কোথাও কুচকানো ভাঁজের ছিটেফোঁটা নেই। তার উপর মাংসল অঙ্গ প্রত্যঙ্গ সব তার। পাশাপাশি দৈহিক পরিকাঠামো অতুলনীয় বক্রতাপূর্ণ, যেমন দুধের সাইজ তেমনি পোঁদের বহর। বাবারও দোষ নেই অবশ্য এমন মহিলার মায়াবন্ধনে আবদ্ধ হয়ে। আমিও সুযোগ পেলে আপন স্ত্রীকে ছেড়ে জেঠিমার সঙ্গী হয়ে উঠতে রাজি। আমার বাঁড়াটা কিন্তু পুরো আমার মনের সাথে সাই দিয়ে দাঁড়িয়ে পড়েছে।

জেঠিমার এখনও মৃদু প্রতিরোধ। কিন্তু সাথে সাথে বাবার আদর মজার সাথে উপভোগ করে যাচ্ছেন। মাগীর ন্যাকামো সব। আমার ইচ্ছে হচ্ছিল আমিও ভেতরে গিয়ে উনার দেহে নিজের লালসা উজাড় করে সব ঢং বের করে দেই। বাবা জেঠিমার গলায় চুমু খেতে খেতে উনার বুক থেকে শুরু করে পেট পর্যন্ত হাত দিয়ে মলে যাচ্ছে। হঠাৎ জেঠিমা বাবার বা হাত চেপে ধরলো নিজের নাভির উপর এবং বাবার হাতটা টেনে আঙ্গুলগুলো আংশিকভাবে নিজের শাড়ীর নিচে ঠেকাল। বাবা মাগীর মনের ইচ্ছা উপলব্ধি করতে পারল। এরপরই বাবার হাত বৃজবালার পেটের উপর দিয়ে শাড়ী আর সায়ার নীচের গুদে গিয়ে থামলো। বাবার চোখে মুখে খুশির ধারা ফোটে উঠল এবং বৃজবালাও হঠাৎ শরীর মুচকে ধরল। বুঝতে পারলাম বাবার আঙ্গুল জেঠিমার শাড়ী আর উরুর অলিগলি দিয়ে গিয়ে উনার গুদে ঠায় পেয়েছে।

"বৌদি তোমার গুদে তো বন্যা বয়ে যাচ্ছে। শুধুশুধু এতক্ষণ ধরে এমন অনীহা দেখিয়ে যাচ্ছো।" বাবা বলে উঠল।
"আঃ আঃ, মনে যতই ইচ্ছে হোক না কেনো সবারই তো নিজের সম্ভ্রম রক্ষার একটা উদ্রেক থাকে।" জেঠিমার উত্তর এলো।
"ধুর তোমার সম্ভ্রম। আমি কবে থেকে পাগল হয়ে আছি তোমাকে নিজের বাহুতে পাওয়ার আশায়।"
"আমি কিন্তু বেশ আগেই বুঝতে পেরে গেছি তুই আমাকে কিছু একটা খাওয়াচ্ছিস। পাশাপাশি যেভাবে তোর কামনা ব্যক্ত করছিলি অন্য কেউ হলে গণধোলাই খেয়ে যেতি।"
"আচ্ছা মাগী, তুমি এতদিন ন্যাকামো চালিয়ে যাচ্ছো?"
"মাগীই তো বানিয়ে ছাড়লি শেষমেশ। এত বছরের সংযমটা ভেঙে দিলি তুই। তাও এই বয়সে আমাকে দেখে তোর এত তাড়না।"
"তোমার মাধুর্য্য এমন যে কোনোভাবে নিজেকে সামলাতে পারলাম না।"
"তোর দাদা তোর মতই কামপাগল ছিল। উনার চোদা খেয়ে খেয়ে আমিও আসক্ত হয়ে পড়েছিলাম। বিধবা হয়ে বহু কষ্টে জীবন কাটিয়েছি শুরুতে। আজ তুই আবার সেই সুখের দ্বার খোলে দিলি। আঃ আঃ।"

বাবা এবার খুব তীব্রতার সাথে হাত নাড়াচ্ছে দেখলাম। আর বৃজবালাও তেমনি ছটফট করে উঠছে। বাবা এবার তার শাড়ী সায়া টেনে মোচড়ে খোলে ফেলল এবং জেঠিমা বিছানায় গিয়ে ছিটকে পড়ল। বাবা আবার তাকে পেছন থেকে গিয়ে জড়িয়ে ধরল এবং ডানহাতে গুদ মলতে লাগল। আমি এদিকে জেঠিমার উন্মুক্ত পোঁদ দেখে মুগ্ধ। উফফ! বাবা যেভাবে নিজের নিতম্ব ঐ পোঁদের ভাঁজে চেপে ধরেছে আমার যদি এরকম সুযোগ হতো। বাবার হাতের কাজে হঠাৎ জেঠিমার গুদ থেকে অর্গাজমের জল ঝরে পড়ল। আমার আর সহ্য হচ্ছিলো না এভাবে দাড়িয়ে, বাঁড়াটা কেলানোর ইচ্ছে হচ্ছিল খুব। কিন্তু সুবল দা আসবে বলে কোনোভাবে নিজেকে সান্তনা দিলাম। এদিকে বাবা সহজে ছাড়ার পাত্র নয়। বাবা জেঠিমাকে বিছানায় বসিয়ে আর নিজে মেঝেতে বসে গুদ চাটছে জিভ দিয়ে। বৃজবালা দেহের যৌন শিহরনে কেঁপে উঠছিল। নিজেই নিজের দুধের বোঁটা ধরে আঙ্গুল দিয়ে স্পর্শ করছে। আমি তার হাবেভাবে স্পষ্ট বুঝতে পারছি কেমন উত্তেজনার রেশ বইছে তার দেহে। স্তনের আগা দিয়ে হালকা দুধের ক্ষরণ হচ্ছে। কিন্তু অঞ্জনার দুধ খাওয়ার পর বাবা যেনো জেঠিমার অতুলনীয় স্তনযুগল উপেক্ষা করে যাচ্ছে। আমি আজ আর স্থির থাকতে পারছি না, খুব প্রবল ইচ্ছে আমিও ঐ ঘরে ঢুকে পরি।

আমি বাবা আর জেঠিমার কামের নিদর্শন উপলব্ধি করে যাচ্ছি, হঠাৎ এমন সময় আমার কানের কাছে ফিসফিস আওয়াজে আমি চমকে উঠলাম। ঘুরে দেখি সুবলদা।
"এভাবে দাড়িয়ে কি দেখছিস? আমি ভাবলাম গুরুতর কিছু ঘটে গেছে।" সুবল দা জানতে চাইলো।
"গুরুতরই তো। ভেতরে দেখো।" আমি উত্তর দিলাম।

সুবলদা ঘরের ভেতরের দৃশ্য দেখে পুরো হতবাক। জেঠিমার দ্বিতীয় অর্গাজম হয়ে গেছে ইতিমধ্যে। উনার গুদের জল খসে মেঝে ভেসে আছে। বাবা তখন জেঠিমাকে বিছানায় ফেলে পাগলের মত উনার দেহ চাটছেন। আর জেঠিমা নিজের দেহ বাবার হাতে সপে দিয়ে কখনো ঠোঁটে কামড় দিয়ে উঠছে, কখনো চোখ বুঝে ঘাড় বাঁকিয়ে উঠছে। সাথে "উঃ উঃ" আওয়াজে ওনার তৃপ্তির বহিঃপ্রকাশ। সুবলদা ঠাই হয়ে দাড়িয়ে দেখছে, কোনো কথা নেই। রেগে উঠে জোরে জোরে শ্বাস নিচ্ছে। আমি একটু চিন্তিত হয়ে পড়লাম। সুবলদাকে ডেকে ভুল করলাম না তো। বিষয়টা না মিটিয়ে শেষমেশ বাবার উপর রাগ দেখিয়ে কিছু করবে না তো? আমার সব কামুক চিন্তাধারা ততক্ষণে তলিয়ে গেছে। "অনেক হয়েছে এসব" বলে চেচিয়ে উঠলো সুবলদা। ভেতরের দুজনের কান খাড়া হয়ে উঠল। আমি কিছু বলার আগেই সুবলদা দরজায় ধাক্কা দিয়ে সোজা ভেতরে ঢুকে পড়ল। আমার ভয় যেনো বাস্তবায়িত হতে চলেছে। সুবলদা এত উত্যক্ত হয়ে এখন কি জানি করে ফেলে। আমি সুবলদাকে সামলাতে পেছন পেছন ঘরে ঢুকলাম। বাবা জেঠিমা দুজনেই বিছানায় উঠে বসে আছে এমন আচমকা হামলায়। জেঠিমা ডানহাত দিয়ে নিজের বুক আর বা হাতে নিজের গুদ ঢেকে রেখেছে কোনোভাবে।
 

Users who are viewing this thread

Back
Top