What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

জান্তব (1 Viewer)

Joined
Aug 4, 2021
Threads
6
Messages
127
Credits
3,528
বিভা তাকিয়ে আছে আয়নায়। নিজের কাছে কেমন ছোট মনে হচ্ছে নিজেকে। নিজের গত বত্রিশ বছরের খাটা খাটনি সব বৃথা৷ কি হল এত সেক্সি শরীর দিয়ে! কি পেল এত সৌন্দর্য দিয়ে।

স্বামী ছেড়ে চলে গেল। এত কিছু হল!

একটা দীর্ঘশ্বাস বুক চিড়ে বেরিয়ে আসে বিভার। সবই অভ্যাস। গত তিন বছরে অভ্যাস হয়ে গেছে একা থাকার। শরীরটা যন্ত্রনা করে। তারপরো অনেক শান্তি। প্রতি রাতের সেই জাহান্নাম সমান যন্ত্রণাতো আর নেই।

ও হেঁটে বারান্দায় আসে। হাটতে গিয়ে পায়ের সাথে লোমশ কিছু ঘসা খায়। বিয়ের সময় গিফট করেছিল জামাই, ওকে এই রটওয়েলারটা। এটাই বেষ্ট গিফট এখন পর্যন্ত।

ওর সাথে সাথে বারান্দায় এসে দাড়ায়। বনানী কবরস্থানটা দেখা যাচ্ছে। বাইরে আলোকিত ঢাকা। বিভা গ্রীলে মুখ রেখে বোঝার চেষ্টা করে, কতটা ক্ষুদ্র ও জগত সংসারে।

গররররর্। কুকুরটা কিঞ্চিৎ অস্থির হয়ে আছে। ওর মাথায় আলতো হাত রাখে বিভা।

কি হয়েছে বেবির।

কুকুরটা আদর শুনে মুখ ঘুরিয়ে দাড়ায়। বিভার নাইটির ওপর দিয়ে মুখ ঘসে বিভার পোদের সাথে।

শিফনের নাইটি কু বাতাস বুলায় বিভার শরীরে। গত চারটি বছর এই শরীরটাকে বাচিয়ে রেখেছে বিভা। কিন্তু ও নিজেও তো মানুষ।

কুকুরটা যেন ওর শ্বাসপ্রশ্বাস শুনতে পাচ্ছে। মুখটা আরেকটু ঘুরিয়ে দু দাবনার মাঝে এসে মুখ গোজে কুকুরটা। মাথাটা উপর থেকে নিচে করে। নাইটির পাতলা আবরন কুকুরটার দাতে লেগে ছিড়ে যায় এদিক সেদিক।

বিভা বাঁধা দেয়ার চেষ্টা করে, হাত দিয়ে কুকুরটার মুখটা সরিয়ে দিয়ে।

ওর ভালো লাগছেনা এই নিষ্পেষণ।

টম, ডোন্ট। মাম ডাজ নট লাইক ইট।

টমের কথা শোনার সময় কই। টমের আগ্রাসন বাড়ে। সেই সাথে বিভানর পাছার খাঁজে বেড়ে চলে ঘর্ষন, টমের গরম নিশ্বাসগুলো ঠিক পোদের ফাঁকে গিয়ে আঘাত করছে।

বিভা এই আক্রমন নিতে পারছে নাহ্। শরীর মানছে না কিছুতেই।

গরর্ গরর্। টমের আগ্রসন বাড়ছে। হঠাৎ করে মুখ সরিয়ে নাইটি টা মুখে নিয়ে টান দিল টম। নাইটিটা পিছন থেকে ছিড়ে গেল বাঁধনের।

টম্। আমি বলেছি তোমাকে যে মমের ভালো লাগছে নাহ্। কি করলে দেখোতো।

রাগে গর্জে উঠে বিভা।

টম হঠাৎ ধমকে আগ্রাসন ভুলে কুই কুই করে উঠে।

বিভা বারান্দার ডিমলাইটটা জ্বালায়। নাইটিটা খুলে ফেলে। ওর পরনে শুধু একটা প্যান্টি। ৩৬ ডাবল ডি সাইজের মাইদুটো উন্মুক্ত। ওর মাইদুটো বড়, ভারী, কিন্তু থলে থলে নাহ্ বেশ টাইট। মসৃন, সমতল পেটে গভীর নাভীর সাথে ২৮ এর কোমরখানা লা জবাব। কোমরের সাথে টাইট করে এটে আছে থং এর লেস। বিশাল ছড়ানো বাদামী পাছার কালো ফুটোটা ঢাকতে পারেনি লেস।

ওর ৫'২" এর দেহটা সাক্ষাৎ জান্নাত থেকে নেমে আসা হুরের মত লাগছে। টম দেখছে আর গন্ধ শুকছে ঘুরে ঘুরে বিভার চারপাশে। এতক্ষন পর বিভার চোখ তোলার সময় হল।

টম আগে কখন এমন করেনি। আজ এমন করছে কেন!!

হঠাৎ চোখ যায় নিচে। ওটা কি ঝুলছে।

বিভা তাকিয়ে থাকে গোলাপী, মোটা, লম্বা, লিঙ্গটার দিকে। গিটটা ভীষন মোটা ঠিক একটা কমলার মত। ডিকটার দিকে চোখ সরাতে পারছে নাহ্। মাথা থেকে ফিনকি দিয়ে রক্ত ছোটার মত করে মাল বের হচ্ছে একটু পর পর আর ঝাকি দিয়ে উঠছে প্রায় ১১" লম্বা টমের ডিকটা। বিভা মাথা পুরো হ্যাং হয়ে আছে।


টমের দিকে চোখ পড়তেই কেমন ভয় ভয় লাগে বিভার। টম আচমকা সামনের দু পা দিয়ে বিভার পিঠের উপর লাগিয়ে দাড়িয়ে গেল। ওর ডিকটা বিভার পায়ে লাগল, বিভা শিউরে উঠল!

টম বেবি। হোয়াট আর ইউ ডুয়িং? হোয়াট ডু ইউ ওয়ান্ট। গুড বেবী। কাম ডাউন। কাম ডাউন। সকালেই ডক্টরের কাছে নিয়ে যাব।

টমি এবার বেশ জোরে খেকিয়ে উঠে। ওর সাদা দাঁতগুলো ঝিকিয়ে উঠে বারান্দার হালকা ডিম লাল আলোয়।

বিভা এবার সত্যি ভয় পায়। ওর পিঠে টমের চাপ বারে৷ ও সত্যি সত্যি সামনে ঝুকে পড়ে। ভয়ে না অন্যকিছুতে বিভা জানে নাহ্। বিভা শুধু এতটুকু বুঝতে পারছে টমকে এখন বাঁধা দিলে রক্তারক্তি কান্ড হবে।

ধীরে ধীরে পিঠের উপর চাপ বুঝে ডগী হয়ে বারান্দার মেঋেতে পোজ নেয় লাক্স চ্যানেল আই সুপারস্টার বিভা।

মাথাটা ঝুকে আছে বিভার । সামনের হাতের উপর ভর দিয়ে পোদটা হালকা উঁচু করে আছে বিভা। কিন্তু চাপ এখনো আছে পিঠের উপর। কি করবে বুঝতে না পেরে পোদটা আরেকটু নামায়। হালকা কাপুনি দিয়ে পোদের দাবনা দুটো নড়তে থাকে।

এই সময় প্যান্টির খাঁজের উপর দিয়েই প্রথমবার টমের বিশাল ডিকটা ঘসা খায় বিভার কোমল গুদে। বিভার মুখ দিয়ে আহ্ করে একটা মোয়ান চলে আসে।

বিভাকে পজিশন মত পেয়ে টম আর দেরী করতে চায় নাহ। ওর নিজের বিশাল দানবটাকে শান্ত করার জন্য ও পাগল হয়ে উঠে। কয়েকটা সপাট ঠাপ চালায় টম। প্যান্টির উপর দিয়ে, দুই পায়ের ফাঁকে ঠাপকটা নেয় বিভা।

টমি ওকে মেট করতে চায়। ওর পিচ্চি টম এখন বড় হয়ে ওর সাথে মেট করতে চায়। বিভা বুঝতে পারছে নাহ্ ও কি করবে।

মাথা ঠান্ডা করার চেষ্টা করে ও। যেটা হচ্ছে সেটা পাপ। তার থেকেও বড় কথা একটা ডগীর সাথে।

বিভা পোঁদ লারা দিয়ে ওঠার চেষ্টা করে। এতে হয় হীতে বিপরীত। টমের ডিকটা বের হয়ে গিয়ে ওর পোদের খাঁজে ঢুকে, থং প্যান্টির লেসটাকে সরিয়ে পোদের ফুটোতে ঘসা খায়।

আঁতকে উঠে থেমে যায় বিভা।
 

Users who are viewing this thread

Back
Top