What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বউদী যখন অত্যাচারি মালকিন - by @mdjahed4019

আমার নাম বিশ্বজিৎ ঘোষ। ছোটো বেলায় বাবা কে হারিয়ে আমি আর মা খুব কষ্ট করেই দিন কাটিয়ে চলেছি। এখন আমার বয়েশ ১৯+ আর এক মাস হলে ২০ হবে এখনো কোনো কাজ পেলাম না। আসলে কাজ করার ইচ্ছা নেই আমার। আমার সপ্ন কোনো বড়ো লোকের মেয়ের দাস হয়ে জীবন কাটানোর। হা বন্ধুরা আমি ছোটো বেলায় থেকেই মেয়েদের পায়ের প্রতি দুর্বল ছিলাম কি জানি মেয়েদের হাতে শাস্তি পেতে ওদের পায়ের কাছে পড়ে থাকতে বেশ সক আমার।মা কাজের জন্য শহরে যেত ১৫ দিন ১ মাস পরে বাড়ী ফিরত যখন যে রকম কাজ হতো করতো। আমি ঘরে একাই থাকি।

মা আমায় ছোটো করে একটা পানের ব্যাবসা ধরিয়ে দিয়ে ছিলো বাইরে কোনো কাজে যেতাম না বলে আমাকে প্রায় জর করেই করায়। একদিন আমি রোজ কারেই মত বিছানায় শুয়ে পা চাটার ভিডিও দেখছিলাম।নুপুর পায়ের ছবি দেখে ফোনেই চুম খেলাম জিব বার করে চাটলাম হঠাৎ কখন বুবাই দার বউ দরে জানলার কাছে দাড়িয়ে দেখছিল আমি টের ও পাইনি। খিল খিল হাসির মিদু শব্দে আমি উঠে দেখলাম বুবাই দার বউ। বুবাইদারা আমার পাড়া প্রতিবেশী আর বুবাই দার বউকে দেখতে বেশ সুন্দরী গায়ের রঙ মাগুরে কালার বেশ ফিটফাট মুখ যেনো দেবী মূর্ত্তি কোনো কিছু ভালো লাগুক না লাগুক মুক দেখলে প্রাণ জড়িয়ে যায় এমন সুন্দর মুখ।

আমি বেস চমকে উঠে বললাম বৌদি তুমি। কিছু দেখুনি তো। না কিছু দেখিনি বৌদি বললো। আমার বিশ্বাস হলো না। আমি সোজা বৌদির পায়ে পড়ে গেলাম আর কাদ্দে কদ্দে বলতে লাগলাম দয়া কোরো বৌদি প্লিজ তুমি কাউকে বলোনা নাহলে আমার আত্ত হত্যা করা ছাড়া কোনো উপায় থাকবে না। বৌদি পা টেনে সরিয়ে নিয়ে বললো বলতো তুই এসব কেনো দেকছিলিস। আমি সব বৌদিকে খুলে বলে দিলাম। বৌদি বললো ও তাহলে এই ব্যাপার আমি যদি কথাটা বাইরে না বলি তুই তো বেচেঁ যাবি কিন্তু আমার কি লাভ হবে। আমি বৌদিকে অনেক পান দিয়ে বললাম বৌদি নিয়ে যাও সব ফ্রী তে দিয়ে দিলাম আর তুমি যখন খুশি এসে পান নিয়ে যাবে কোনো পইসা দিতে হবে না। হ্ন হ্ন ওতে হবে না, তবে । আমি যা বললো তোকে তাই করতে হবে বল করবি। হা করবো কি করতে হবে বৌদি। তোর তো সপ্ন মেয়ে দের পা চাটা গোলামী করা মেয়েদের সেবক হয়ে থাকা আজ থেকে তুই আমার গোলামী করবি আমার সেবক হয়ে থাকবি। দেখ আমার পা চলবেতো।

আমি বৌদির পায়ের দিকে তাকিয়ে দেখলাম ফর্সা ছোটো আমার হাতের মাপের ছোটো সুন্দর পা পরিষ্কার পরিচ্ছন্ন নক নেলপালিশ করা গোড়ালি চমৎকার কোনো ফাটা ফুটোর ডাক নেই পুরো গোল। আমি খুব খুশি হয়ে বললাম চলবে কি বৌদি দৌড়বে।আমি রাজি বৌদি আমি রাজি। বলে বৌদির পায়ে চুম খেতে লাগলাম বৌদি চোখ বন্ধ করে নিলো আর বৌদির পা কাঁপতে লাগলো আমি বেশ অনুভব করলাম। তারপর বৌদির পায়ের আঙ্গুর মুখে ঢুকিয়ে নিলাম আর চুষতে শুরু করলাম ও কি শান্তি বেশ আরাম সর্গ সুখ হার মানবে এ আনদের কাছে। বৌদি আঃ আঃ উঃ উঃ শব্দ করে আমার আনন্দ দ্বিগুণ করে তুললো।

বেশ অনেক ক্ষন ধরে বৌদির পা চাটলাম পুরো ভিজিয়ে দিলাম। বৌদি বেশ আরাম লেগেছে বেশ মজা হচ্ছে চোখ মুখ দেখে বুজলাম। বাপের জন্মে তোর মত ছেলে দেখেনি ও কি আনন্দ পেলাম যে তোকে বলে বোঝাতে পারবো না। কাল সকাল বেলায় আমাদের বাড়ী চলে আসবি মনে থাকে যেন আমি এখন আসছি বলে বৌদি চলে গেলো।কি করাবে বৌদি আমায় দিয়ে বাড়ির কাজ আর সতি কারের ভিডিও ওর মত বৌদি আবার টর্চার করবে না তো এই সব ভাবতে ভাবতেই রাত অনেক হয়ে গেলো।

সকালে উঠে ঘড়ি দেখি 10 টা বাজে তারাতারি কোনো রকমে দাঁত মেজে এক মুটো ক্ষেয়ে চলে এলাম বৌদির বাড়ী। বৌদি বৌদি করে দু বার ডাক দিলাম সাড়া এলো ঘাটের দিক থেকে গিয়ে দেখি বৌদি সান করবে বলে ঘাটে নামছে ঝম ঝম বৌদির নূপুরের শব্দ আমায় পাগল করে দিল আমার চোখ আর সরল না বৌদির পা থেকে বৌদির নূপুর পড়া ডান পা সলো মোশন এ প্রথম জল পর্শ করলো তার পর বা পা ও কি অপরূপ দিশ্ব। বৌদি জিজ্ঞাসা করলো অত দেরি হলো কেনো আস্তে। আমি বললাম সরি বৌদি একটু রাত করে ঘুমিয়ে ছিলাম তাই উটতে দেরি হয় গেছে
আচ্ছা এখানে আয় বাসন কোসন গুলো মেজে পরিষ্কার কর। ওকে বৌদি , হু হূ বৌদি না আজ থেকে তুই আমার চাকর তাই চাকর যেমন মালকিন বলে তুই আমায় মালকিন বলবি। ঠিক আছে মালকিন। নে বাসন গুলো ধুয়ে ফেল।

আমি বাসন কুশন গুলো ধুতে লাগলাম , কিন্তু আমার চোখ বারবার বৌদির দিকে যাচ্ছিল। বৌদির ভিজে সারিতে বৌদির ফিগার ও কি লাগছে। শন , হা বৌদি , আবার বৌদি , এই সরি সরি জি মালকিন , হা মনে থাকে যেনো। এর পরের বার ভুল হলে আর বলবো না সেটে একটা চর মারবো। জি মালকিন আর ভুল হবে না আমি বললাম। তোকে আর তোর নাম ধরে ডাকব না তুই যেহেতু আমার সেবক তোকে তোর নামে ডাকলে ঠিক মানবে না বৌদি বলল। তুই যেহেতু কালো আর দেখতেও এতটা ভালো না তাই আজ থেকে তোকে কালু বলে ডাকবো।

কিরে পছন্দ হয়েছে , জি মালকিন আপনি যা বলবেন। তুই আমার দিকে কি দেখছিস তোর মালকিনের সান করা দেখছিস। না মালকিন না সরি সরি আমি ভয়ে আর না কথা বাড়িয়ে বাসন এর দিকে মনোযোগ দিলাম।বৌদি সান সেরে জামা কারপ পরে ভিজে জামা কাপড় আমায় দিয়ে বললো। কালু এগুলো ধুয়ে রোদে মেলে দিবি আমি ভিতরে রান্না বসাছি। তারা তারি সব শেষ করে আয়।আমি বৌদির কথা মত সব কাজ শেষ করে রান্না ঘরে গেলাম।বৌদির পা কালকের থেকে আরো সুন্দর লাগছিল বৌদি সব সময়ই পায়ে নূপুর পরে থাকে আর আমার নূপুর পা খুব ভালো লাগে। আমি আর থাকতে না পেরে বৌদির পায়ে চুমু দিতে লাগলাম। সব হয়েছে কাজ। হা মালকিন। জামা প্যান্ট খুলে আমার পায়ের নীচে শুয়ে পর। আজ তোর বুকের উপর দাড়িয়ে রান্না করবো।

আমি প্যান্ট জামা খুলে বৌদির কথা মত বৌদির পায়ের নিচে শুয়ে পড়লাম। বৌদি তার ডান পা দিয়ে আমার বুকের উপর ধাপ ধাপ করে দুই তিন বার পা মারলো। কিরে পারবি তো, বৌদির পায়ে নূপুর ছন ছন ছনছোম আয়াজ আর বৌদির অতি কোমল নরম পা হবে আমি তো কলপনা করতে পারিনি, মেয়েদের পা যে এত কোমল নরম হয় আগে জানতাম না , তা যাই হোক বৌদির পায়ের পর্সে আমার সারা গা সিউরে উটলো । হা বৌদি পারবো তোমার আর কত ওজন সব পারবো বৌদি। আবার বৌদি বলে বৌদি গুপ গুপ্ দুটো লতি মারলো আমার বুকে। আমার বেশ ব্যাথা লাগলো, যতই বৌদির পা কোমল আর নরম কিন্তু লাথি খুব জোরেই লাগলো। আর হবে না মালকিন এবারের মতো ক্ষমা করে দিন। বৌদি একটু হেসে বললো শেষ বার বলে আমার বুকের উপর উঠে পড়লো, কিরে কালু কেমন লাগছে। মালকিন নিজেকে পৃথিবীর সব থেকে সুখী ছেলে মনে হচ্ছে।আপনি তো ফুলের মত হালকা ও মনের ভিতর প্ররম সুখ অনুভব করছি মালকিন।

বৌদি হেসে উটল কি বলিস রে । হা মালকিন সত্যি বলছি।এদিকে বুবাই দার বউ নিজেকে রাজরানীর সমতুল্য বলে মনে করছে। নিজের থেকে অনেক কম বয়সী একটা ছেলে তার পায়ের নিচে। সম্পূর্ণ রূপে ওর জীবন তার পায়ের নিচে সমর্পণ করেছে।সে যা চাইবে তাই সে ওর জন্যে করবে এসব ভেবে বৌদির মুখে আনন্দ আর ধরে না। তারপর বৌদি তার পা দিয়ে আমার ধোনটা ডলা দিতে লাগলো , আমার ধনের আস্তে আস্তে বেশ বড় আর শক্ত হয়ে গেলো। তারপর বৌদি তার দুটো পা দিয়ে আমার ধনে দাড়িয়ে পড়লো আর ডলতে লাগলো, আমি আনন্দ আর বৌদির পুরো ওয়েট এ কষ্টে আঃ হঃ আহা আঃ করতে লাগলাম। সঙ্গে সঙ্গে বৌদির একটা পা দিয়ে আমার মুখ চেপে ধরলো আস্তে আস্তে কি করছিস আমার ছেলে ও ঘরে টিভি দেখছে।

বুবাইদার একটা ছেলেও আছে দুই আড়াই বছরের। আমি কোন রকমে খুব আস্তে আস্তে আয়জ করতে লাগলাম পুরো আওয়াজ বন্ধ করতে পারলাম না। এরপর বৌদি খুব জোড়ে জোড়ে আমার বুকে বসে হাত দিয়ে ডলতে লাগলো। বৌদির কোমল নরম হাত উ উয়ু আ হা , তারপর পুরু গা শিউরে উটে মাল বেরিয়ে পড়লো বৌদির পায়ে আর বাকিটা আমার বুকে। বৌদি দুটো পায়ে বেশ করে মেখে আমার মুখের সামনে পা ধরে বললো হা কর চেটে পরিষ্কার কর। আমি মনের আনন্দে বৌদির পা চেটে সাফ করে দিলাম ।

চলবে ??
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top