What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
লিজার ভালোবাসা - by _

এটা আমার জীবনের প্রথম সেক্স এর কাহিনী । যদি কোনো বানান ভুল অথবা কিছু ভুল হয় ক্ষমা করে দিবেন।
আমার নাম _______ আমি খুলনা জেলা তে থাকি আর আমার বয়স ১৮ বছর। দেখতে বেশি সুন্দর না ।কিন্তু অনেক ভদ্র ও অনেক ভালো স্টুডেন্ট হাওয়ার কারণে সবাই আমেক ভালো দৃষ্টিতে দেখে আর আমি আমিনিতেও এলাকার লোকজনের সামনে ভদ্র ভাবে চলি । ভদ্র ও কোনো মেদের দিকে কখনো না তাকানোর জন্য অনেক মে প্রপোস করছে আগে কিন্তু তখন ভালো লাগতো না এই সব বিষয়। কিন্তু যখন আমার বয়স ১৭ এর শেষের দিকে সেক্স এর দিকে আর মে মানুষ এর দিকে তাকানোর একটা খারাপ অভ্যাস হয়ে যায় কি কখনো বুঝতো না কিন্তু আমি মে মানুষ এর দুদ আর পাছার দিকে তাকাতাম । আর বাসায় এসে হ্যান্ডেল মারতাম ।যাইহোক এভাবেই দিন কাটছিল ।

আজকের কাহিনীটা হলো আমাদের এলাকার একটা মেয়ে লিজা আমাদের বাড়ির থেকে ৬/৭ টা বাড়ি দূরে ওদের বাড়ি । আর ওর শরীলের বিবরণ দেখেতে শ্যামলা আর চিকন কিছুটা।আমি তাকে মাঝে মাঝে দেখি এলাকায় থাকে রাস্তা দিয়া যেতে গেলে মাঝে মাঝে দেখা হয় এই আর কি কিন্তু কখনো কোনো কথা হয় নাই তার সাথে।

একদিন আমি যখন রাতের বেলায় বাটমিন্টন খেলে বাসায় যাচ্ছি। বাটমিন্টন এর খেলার মাঠ টা আমাদের বাসার থেকে একটু দূরে ৫ মিনিট লাগে যেতে । আর বাসায় যেতে হলে লিজাদের বাসার সামনে দিয়েই যেতে হয়।যাইহোক আমি যাচ্ছিলাম রাতের ৯ টা বাজবে তখন দেখি লিজা ওদের বাসার সামনে দাঁড়ায় আছে আমাদের বাসাটা কিছুটা গ্রাম এর মধ্যে রাস্তায় বেশি আলো নাই কিন্তু ওদের বাসার আলোতে ওর চেহারা বোঝা যাচ্ছে । ও আমাকে ডেকে বলে জে
লিজা: এইযে একটু দাড়াবেন আপনার সাথে আমার কথা বলার ছিল।
আমি : জী বলো।
লিজা আমাকে একটা চিঠী দিয়া একদৌড়ে তার বাসায় চলে গেলো। আমি চিঠি টা নিয়া বাসায় চলে আসলাম ।রাতের খাওয়াদাওয়া করে আমি আমার নিজের রুম এ গিয়া চিঠিটা দেখলাম চিঠিতে লিখা আছে
:)- আমি আপনাকে অনেক অনেক অনেক ভালোবাসি)

আর লিজার মোবাইল নম্বর লিখা আছে আর তার নিচে লিখা রাতের ১২ টার পরে এই নাম্বারে একটা মিসকল দিয়েন।আমি চিঠিটা দেখে অনেক ভেবে চিন্তে ওকে ফোন দিলাম একদম ১২ টাই রিং বাজার সাথে সাথে ও ফোন রিসিভ করে বলা শুরু করলো I love you এই কথা টা না হইলে ও ১০ বার বলছে আমি ও বললাম আমি ও তোমাকে ভালোবাসি।এভাবেই আমরা কিছুদিন কথা বলি ফেসবুক এ এসএমএস করি ।একদিন আমি প্রতিদিন এর মতন ৯ টার দিকে বাটমিন্টন খেলে বাসায় যাচ্ছি রাস্তায় কি নাই পুরা ফাঁকা দেখি লিজা দাড়ায় আছে আমি ওকে দেখে একটা হাসি দিলাম আর ও আসে আমার গালে একটা চুমু দিয়া চলে গেলে।আমি পুরা অবাক হইয়া গেছি।এটা কি করলো ও এইকথা ভেবে আমি পুরাই পাগল হইয়া গেলাম ।

বাসায় এসে ওকে এসএমএস এ বলি কাজ টা কি তুমি ঠিক করছো?
ও বলে আমার bf আমার জা খুশি তাই করবো।বলে আর কোনো কথা হলো না সেদিন আমি রাগ করে ২ দিন ওর সাথে কথা বললাম না । তৃতীয় দিন ও আবার রাতের বেলেই ওদের বাসার সামনে দারাই ছিল আমাকে আসে জোড়ায় ধরে বলে sorry রাগ করছেন? আমি বললাম হ্যা অনেক বল্লে ও সাথে সাথে আমার ঠোট এ কিস করলো একটা আমি ওকে কিসস করবো এমন সময় দেখি সামনে দিয়া কেউ আসতাছে অন্ধকার এর জন্য আমাদের দেখতে পারলো না ও ওর বাসায় চলে গেলো। বাসায় এসে ওর সাথে অনেক রোমান্টিক কথা হলো ও বললো যে কালকে রাতে আবার করবে।আমি বললাম যে তোমাদের বাসার সামনে করা যাবেনা কেউ দেখে নিলে ঝামেলা । ও বললো তাহলে কোথায় করা যাই?

আমি বললাম যে আমাদের বাসায় গোসল খানাই
আমাদের ঘর থেকে আমাদের গোসল খানা একটু দূরে।রাতে আব্বু আসতে ১১/১২ টা বাজে আর আম্মু ঘরে টিভি দেখে ও প্রথমেই রাজি হইয়া যায় ও বলে কালকে একটু অন্ধকার হওয়ার সাথে সাথে ৭:৩০ এ আমি চলে আসবানি।আমি ও সম্মতি জনালমা।ত রাগ দেখিয়া বলি sex করতে কি হতো তোমার?
লিজা: আচ্ছা আজকে রাতেই করবো খুশি?
আমি মনে মনে তো ঈদের থেকেও বেশি খুশি।
ও বললো রাত ৭ টাই রেডি থাইকেন ।বলে চলে গেলো।কিছুক্ষন পর ও আমকে ফোন দিয়া বলতেছ জে : আচ্ছা আমিতো ইমোশনের বসে বলে ফেললাম sex করবো কিন্তু এখন তো আমার অনেক ভয় করতাছে।
আমি বললাম: আচ্ছা সমস্যা নাই।বলে sex এর কথা ভুলে গেলাম ।একদিন দুপুর বেলায় আমি কলেজ থেকে বাসায় এসে দেখি বাসায় আম্মু নাই আম্মুকে ফোন দিছি
আমি: আম্মু কোথায় আপনি?
আম্মু বলে: তোর এক অন্টি মারা গেছেন সেখানে আসছি।আর আজকে রাতে বাসায় আসবে না।তোর খাবার রান্না করা আছে খেয়ে নিস।

আমি শুনে তো মহা কুশি আমি সাথে সাথে লিজাকে ফোন দিয়ে বলি আম্মু বাসায় নাই বাসায় দেখা করতে ও রাজি হইয়া যায়।
আমি গোসল করে খাইয়া ব্রাশ করে লিজাকে ফোন দিলে ও চলে আসলো । আমি আমার রুম এ নিয়া দরজা বন্ধ করে দিলাম । ও আমার পড়ার টেবিলে বসতে দিলাম আর আমি খাটে বসে দুজনে কথা বলতেছিলাম ।কথা বলতে বলতে ও আমার কোলে আসে বসলো আমি ওকে জরিয়া ধরে ওর ঠোঁটে কিস করা শুরু করলাম ওকে আমার শরীলের ওপরে রেখে আমি খাটে শুয়ে পড়লাম তার পরে দুইজন জে কতক্ষন ঠোঁট a ঠোঁট রেখে কিসস করছি আমাদের দুইজনের মনে নাই অনেকক্ষণ পর আমি কিসস করা বন্ধ করে দিয়া বললাম আচ্ছা অনেক হয়ছে
লিজা বলে না আর একটু বলে আমরা আবার কিসস করা শুরু করি আমি আস্তে আস্তে ওর দুদ চাপতে।শুরু করি ও আরো ওয়ত্তেজিত হতে শুরু করে আমার ঠোঁট আরো করে কামড়াতে থাকে আমি ওর দুদ দুইটা দুই হাত দিয়া চাপতে থাকি।হটাত করে ও আমার একটা হাত নিয়া ওর পাছায় রাখে আমি বুঝতে পেরে গেছিলাম জে আজকে একা চুদা যাবে আমি ও ওর পাছায় হাত বোলাতে বোলাতে ওর পায়জামার মধ্য থেকে ওর যৌনী তে হাত দিলাম ও কিসস বন্ধ করে আহহ করে চিৎকার দিল আমি ওর মুখ চেপে ধরলাম।তার পর ওকে খাটে শুইয়ে দিয়ে ওর পায়জামা আর জামা খুলে ফেলি আমার চোখের সামনে চলে আসে এক অপূর্ব দুইটা দুদ এতো সুন্দর এর আগে করো হাত পরে নাই আমি ই আগের দিন আর এই এত সুন্দর দুদ ডেখে আমি লোভ সামলাতে না পেরে আমি দুইটাকে আমার মতন চাটতে থাকি একটা এক হাত দিয়া আর অন্য তাকে।মুখে নিয়া খেলা করতে থাকি ও মুখ থেকে আহহ আহহা উফফ করে চিৎকার করতে থেকে।আমি দুদ নিয়া কিছু খন চোষার পরে ওর যৌনির কাছে যাই । পসম গুলা আগের থেকে কেটে আসছিল ও দেখি রসে ভিজে আছে আমি দেরি না করে আমি আমার মুখ দিয়া ওর সব রস চেটে দিতে থাকি ও জোরে জোরে চিৎকার করে বলে আর পারতেছিনা এবার ঢুকাও আহহ উহঃ আহ্হঃ।

নিআমি আমার একটা আঙ্গুল ঢুকাই দি ওর ছামাই ও চিৎকার দিয়া উঠে আহহ মরে গেলাম আর পারছিনা বলে চিৎকার করতে থাকে আমি থামি না মুখ দিয়া ওর যোনী চাটতে থাকি । ৫/৬ মিনিট পরে ওর মাল বের হইয়া যায় আর ও ক্লান্ত হইয়া পড়ে।আমি উঠে বসি আর আমার প্যান্ট খুলে ফেলি।তখন আমার ৬ ইঞ্চি লম্বা আর মোটা ধোটাকে দেখে ও ভয় পেয়ে যায় ও বলে এটা যদি তুমি আমার ছামায় দুকাও আমি মরে যাবো। আমি বলি আরে ভয় পেও না কিছু হবেনা কথাটা বলে আমি আমার ধোনটা ওর হাতে ধরিয়ে দিয়ে বলি এবার তোমার পালা। ও আমার ধোনটা নিয়া খেচতে শুরু করে কিছুক্ষণ পরে ও আমার ধোনটা ওর মুখে ঢুকিয়ে চাটতে শুরু করে ললিপপ এর মতন চাটতে শুরু করে ।আমি ওকে মুখের মধ্য চুদতে থাকি কিছু সময় পরে আমি আমার ধোন টা ওর মুখ থেকে বার করে ওর যোনী চুষতে শুরু করি আবারও ও আবার উত্তেজিত হইয়ে পরে আমার মাথা টা ওর সোনার ওপরে ধরে রাখে তারপরে ও বলে বেবি আমাকে চুদো আমি আর পারাটছি না।প্লিজ তোমার সোনাটা আমার সোনায় দুকাউ না হলে আমি মরে যাবো আমি উঠে পড়ি ।আমার ধোনটাকে ওর ছামার সামনে সেট করি ।প্রথমে আস্তে করে ধাক্কা দেয় ঢুকে না একটু জোর করে ধাক্কা দিতেই অর্ধেক ধোন টা ঢুকে যায় আর ও জোরে চিৎকার দিয়ে উঠে আমি ধোন বার করে নি দেখি রক্ত পড়ছে একটু আমি ভয় পেজে যাই সাথে সাথে কাপড় দিয়া মুছে ফেলি ও বলে বার করলে কেনো? ঢুকাও আমার লাগবে।
আমি: রক্ত পড়তেছে তো ।

লিজা : তোমার দেখে লাভ নাই তুমি ঢুকাও প্রথম বার সবার রক্ত পরে।আমি ওর কথা শুনে আমার আমার ধোন টা সেট করি ও বলে বেবি আমি কিন্তু আর অপেক্ষা করতে পারতাছি না তুমি ঢুকাও আমি প্রথমে আস্তে করে অল্প একটু ঢুকাই আমার গোঙাতে আর আহহ করে উঠে আমি আস্তে আস্তে ঠাপ দিতে লাগলাম আর ওর মুখ থেকে আহহ আহ্হঃ উফফ শব্দ বার হচ্ছে আর শুধু বলতাছে বেবি মেরে ফেলো আমকে । আমি ওর কথা শুনে আরো উত্তেজিত হয়ে পড়ি আর জোরে জোরে ঠাপ দিতে শুরু করি ।৪ মিনিট পর আমরা পজিশন পরিবর্তন করি ওকে এবার ওকে আমি ধোনের ওপরে বসিয়া ঠাপ দিতে লাগী আর ও ওয়পর থেকে তাল মিলাতে থাকে। কি যেনো ওর হইয়া যায় ও বলে বেবি আর পারতাছি না ছাড় এখন আমি বলি এখন না দেরি আসে ও বলে বেবি মরে গেলাম অনেক ব্যাথা লাগতাছে আমি ওকে কিসস করতে শুরু করি আর জোরে জোরে ঠাপ দিতে থাকি কিছুক্ষন আমি বুঝতে পারি যে আমার মাল পড়বে আমি উঠে বসি আর ওর মুখের মধ্যে আমার ধোন ঢুকাইয়া ঠাপ দিতে থাকি আর আমার মাল পরে যায় আমার সব মাল ওর মুখের মধ্যে পরে আর ও সব টুকু মাল খেয়ে ফেলে। আমরা একে অন্যকে যদি কিছুক্ষন সুয়া থাকি ।দুইজন ই ক্লান্ত হইয়া পড়ি। ও বাসায় চলে যাওয়ার আগে আমাকে বলে যাই বেবি তোমার ধোনটা শুধু আমার এমন মজা এমন আনন্দ তুমি আমি প্রতিদিন পেতে চাই।
 

Users who are viewing this thread

Back
Top