What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার মা এবং সুরেশ কাকা (1 Viewer)

Toyon islam

Banned
Joined
Nov 13, 2020
Threads
18
Messages
20
Credits
5,519
এটা আমার মা নলিনীর গল্প। তিনি 40 হট এবং ফর্সা এবং একটি সেক্সি ফিগারের সাথে সুদৃশ্য যা যে কোনও পুরুষের জন্য কামনা করবে৷ তিনি শাড়ি পরেন এবং তার নাভি ভালোভাবে দেখা যায়। সে যৌনতার জন্য খুব ক্ষুধার্ত বলে মনে হয়েছিল কারণ সে সবসময় আমাদের বিল্ডিংয়ে পুরুষদের সাথে কথা বলত।

যে দৃশ্যটা আমি কখনই ভুলতে পারি না তা হল বাবা যখন আমাদের বাড়ির নির্মাণ কাজের তদারকি করতে চেন্নাই গিয়েছিলেন। আমরা বোম্বেতে আছি। সে আমাকে আস্থায় নিয়েছিল এবং বলেছিল যে সে আমাদের প্রতিবেশী সুরেশ চাচার সাথে সেক্স করতে চায়।আমি এর পরে পরিবর্তনের একটি উল্লেখযোগ্য সমুদ্র দেখেছি। যখনই বাবা থাকত না তখন সে স্লিভলেস ব্লাউজ পরত এবং আমাদের বাড়ির বাইরে বসে চাল, গম ইত্যাদি কিছু কাজ করত। সেই সময় তার পল্লু নিচে থাকত এবং তার ক্লিভেজ দেখা যেত। আমাদের প্রতিবেশী সুরেশ কাকা তার সাথে প্রায়ই কথা বলতেন। একদিন আমি তাকে মায়ের কাছে আসতে দেখলাম, কিছু ভাত তুলে তার ব্লাউজে রাখলাম। মা শুধু লজ্জা পেয়েছিলেন কিন্তু তিনি তাকে তা করতে দিয়েছেন। আমি সুরেশকে নলিনীকে বলতে শুনেছি যে সে খুব সুন্দরী এবং তাকে তার স্ত্রী করতে সে তাকে ভালবাসবে। মা বলল, হ্যাঁ সেও ভালবাসবে কিন্তু সে ইতিমধ্যে বিবাহিত।

আমার চাচা

তারপর মা বলল যে যাই হোক তারা স্বামী-স্ত্রীর মত বাঁচতে পারবে, যখন বাবা এখানে নেই বা অফিসে গেছে। সে সেক্সি পোষাক পরা সেক্সি দেখতে শুরু করল। সেদিন আমি যখন ওর হর্নি হতে দেখলাম এভাবেই শুরু হল... ওর পরনে একটা হলুদ রঙের ব্লাউজ আর একটা কালো রঙের ব্রা আর একটা হলুদ রঙের পেটিকোট পরে একটা গাঢ় রঙের প্যান্টি। সে তার ডি-ডে এর জন্য প্রস্তুতি নিচ্ছিল। তাকে খুব শৃঙ্গাকার এবং গরম দেখাচ্ছিল, মনে হচ্ছিল সে একটি গ্যাং দ্বারা আঘাত করতে চায়। সে তার শাড়ি পরে দরজার কাছে গেল। সুরেশ সাধারণ বারান্দায় অপেক্ষা করছিল। মা একটা চিহ্ন দিলেন এবং রাত সাড়ে দশটার দিকে বাসায় আসতে বললেন। তিনি বলেন, আমার ছেলে তাড়াতাড়ি ঘুমাতে যাবে, কারণ তাকে স্কুলে যেতে হবে। তিনি তাকে বলেছিলেন যে তিনি দরজা খোলা রাখবেন এবং @10:30 এবং তার বেল বাজানো উচিত নয়। মা আমাকে প্রথম ঘরে ঘুমাতে বললেন এবং সে বলল যে সে তার সাথে প্রেম করতে আসবে। তিনি বললেন যে আমি যা দেখছি তা বাবাকে বলা উচিত নয় এবং সে বেডরুমের দরজা খোলা রাখল।
সুরেশ কাকা নির্ধারিত সময়ে এসেছিলেন। তার কোমরে শুধু একটা তোয়ালে ছিল। মা ওকে বেডরুমে নিয়ে গেল। আলো জ্বলছিল কিন্তু রাতের বাতি ছিল। তারপর চাচা মাকে কোলে নিয়ে জড়িয়ে ধরলেন। তারা দুজনেই একে অপরকে জড়িয়ে ধরল এবং তারপর সে মায়ের ঠোঁটে একটা চুমু দিল। তারা দুজনেই একে অপরের ঠোঁট চুষছিল যেন তারা বছরের পর বছর ধরে একসাথে এই মুহুর্তটির জন্য অপেক্ষা করছে। তারপর সে তার ঘাড়ে এবং কাঁধে মায়ের চুম্বন শুরু করে। মা বললেন, সুরেশ তুমি চাইলে সব করতে পারবে। আমি তোমাকে ভালবাসি আর কি না… তারপর মামা মায়ের পল্লু সরিয়ে দিলেন, সেখানে মাকে খুব হর্নি লাগছিল। তাকে সেক্স এঞ্জেলের মতো লাগছিল। চাচা আস্তে আস্তে মায়ের শাড়ি খুলে ফেললেন। মা তার ব্লাউজ এবং পেটিকোট পরে ছিল. তিনি তাকে তার স্তনে তার নাভিতে চুম্বন করলেন এবং তার হাতটি সর্বত্র নাড়ছিলেন।
তারপর মায়ের ব্লাউজটা খুলে ফেলতে লাগলো। মায়ের সামনে খোলা ব্লাউজ ছিল। সে তার ব্লাউজটি সরিয়ে তার স্তনে চুম্বন করছিল যা তার ব্রার সাথে মানানসই ছিল না। মা কেবল তার স্পর্শের উদাহরণ উপভোগ করছিল। তিনি এটা আরো চেয়েছিলেন. সে ধীরে ধীরে তার পেটিকোট খুলে ফেলল। মা লজ্জিত বলে মনে হচ্ছে না তবে আরও পদক্ষেপের প্রয়োজন ছিল। তারা একে অপরকে বুনোভাবে জড়িয়ে ধরে চুম্বন করলো
তারপর দুজনেই বিছানায় শুয়ে পড়ল। চাচা তার পাশে ছিলেন এবং তিনি কেবল তার স্তন চুষছিলেন, ময়দার মতো সেগুলিকে মাখছিলেন। মা মুহূর্তের মধ্যে আরও গরম হয়ে উঠছিল। আগে কখনো তাকে এভাবে দেখিনি।

চাচা আস্তে আস্তে নিচের দিকে চুমু খেতে লাগলেন এবং আস্তে আস্তে তার প্যান্টি নামিয়ে দিলেন। তিনি প্রথমবার তার সাথে নগ্ন ছিলেন। একটি মুহূর্ত সে দীর্ঘ সময়ের জন্য অপেক্ষা করছিল। চাচাকে তার গরম মধুর পাত্রটি সম্পূর্ণ দেখার জন্য ধীরে ধীরে সে তার পা দুটি ভাগ করে দিল। সুরেশ চাচা তার চুদা আঙ্গুল দিয়ে শুরু করলেন… আস্তে আস্তে তিনি নিচে গিয়ে তার চুদা খেতে শুরু করলেন। সে তার মুখের দিকে তার কোমর তুলছিল, তার হাত চাচার চুলের চারপাশে ঘুরছিল। সে এর প্রতিটি ঘটনা উপভোগ করছিল। মাকে এত হর্নি কখনো দেখিনি। পরে চাচা উঠে মাকে রড চাটতে বললেন। মা ওটা মুখে নিয়ে চকলেট ললিপপের মত চুষতে লাগল। তারপর তিনি তাকে আবার শুইয়ে দিলেন এবং তার পা ছড়িয়ে দিলেন। তিনি মাকে তার মধুর পাত্রে তার রডটি গাইড করতে বলেছিলেন। মা তাকে গাইড করেছিলেন এবং তার প্রেম ও বিশুদ্ধ যৌনতার যাত্রা ছিল। তিনি তার হার্ড fucked. মা moaning এবং তার বাঁড়া প্রতি তার পোঁদ উত্তোলন এবং প্রতিটি এবং প্রতিটি মুহূর্ত উপভোগ করছিল.

পরে চাচা তাকে জিজ্ঞাসা করলেন যে তিনি তাকে পিছন থেকে চুদতে চান। মা বলল ব্যাথা হবে, কিন্তু সুরেশের কোন বাধা নেই। তিনি শুধু ক্ষুধার্ত কুত্তা চেয়েছিলেন. মা তার চারের উপর ছিল. প্রথমে সে তার রড ঢুকিয়ে তার ভোদার মধ্যে তার মধু দিয়ে ভিজিয়ে দিল এবং ধীরে ধীরে তার পাছার গর্তকে চোদা শুরু করল। মা যন্ত্রণায় কান্না করছিল কিন্তু সুরেশের থামাচ্ছিল না। তিনি তার সব গর্ত যৌনসঙ্গম খুব মরিয়া বলে মনে হচ্ছে. মা কান্নাকাটি করছিল এবং বলছিলেন দয়া করে ব্যথা হচ্ছে। তিনি তাকে বলেছিলেন যে ব্যথা এবং আনন্দ উভয়ই যৌনতার দিক…
আবার সে তার গরম পাত্র পাম্প করা শুরু করল এবং মনে হল তারা দুজনেই আসছে। সেক্সের শব্দে শোবার ঘর ভরে যাচ্ছিল। তারা উভয় একটি কবুতর মত moaned ... এবং তারপর তিনি তার মধু পাত্র মধ্যে তার বাঁড়া লোড ... মা খুব একটি মহান প্রচণ্ড উত্তেজনা ছিল. তারা ভোর পর্যন্ত নগ্ন হয়ে ঘুমিয়েছে… আমি তাদের উপভোগ করতে দেখে হস্তমৈথুন করেছি। এটি এমন একটি দৃশ্য ছিল যা আমি কখনই ভুলতে পারি না।
 

Users who are viewing this thread

Back
Top