What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বর্ধন আঙ্কেল এবং আমার মা মাধবী (1 Viewer)

Toyon islam

Banned
Joined
Nov 13, 2020
Threads
18
Messages
20
Credits
5,519
আমার বাবা-মা কিছুদিন ধরে তাদের বিয়ে নিয়ে ঝামেলায় পড়েছেন। তাই মা-বাবা বেশ কিছুদিন ধরে আলাদা থাকেন। ব্যাপারটা বোঝার বয়স আমার হয়ে গেছে। আমি আমার বাবার সাথে থাকতাম, এবং আমার মা আমাদের অন্য বাড়িতে একা থাকতেন।

আমার মা 46 বছর বয়সী এবং একজন পরিপক্ক মহিলা ছিলেন যার একটি কমনীয় ব্যক্তিত্ব ছিল। একদিন মাকে পুনেতে আমার মামার বাড়িতে পারিবারিক অনুষ্ঠানে যেতে হয়েছিল। তাই তিনি আমাকে বরাবর আসতে বলেন।আমি মাকে বোঝানোর চেষ্টা করেছি ফিরে আসতে এবং বাবা ও আমার সাথে আমাদের পথে থাকতে। কিন্তু তিনি আমাকে বলেছিলেন যে এটি নিয়ে চিন্তা করার জন্য তার কিছু সময় প্রয়োজন।

আমরা সন্ধ্যায় পুনে পৌঁছে সরাসরি আমাদের হোটেলে পৌঁছেছিলাম, যেখানে আমার চাচা আমাদের জন্য রুম বুক করেছিলেন। আমরা নিজেদেরকে স্থির করে দ্রুত ফাংশনের জন্য প্রস্তুত হলাম। আমরা যেখানে থাকতাম সেই হোটেলেই ছিল।

মা একটা সুন্দর কালো রঙের শাড়ি পরেছিল এবং বেশ লাবণ্য দেখাচ্ছিল। তিনি সঠিক জায়গায় চর্বি এবং 36-34-40 একটি চিত্র সঙ্গে একটি বিট নিটোল ছিল. আমরা ফাংশন হলে পৌঁছানোর সাথে সাথে আমরা পরিবারের সদস্য এবং কয়েকজন অতিথির সাথে দেখা শুরু করি।

মা অতিথিদের সাথে দেখা করতে ব্যস্ত। আমিও আমার কাজিনদের সাথে মজা করছিলাম। আমি লক্ষ্য করেছি যে মা এক কোণে দাঁড়িয়ে আছেন এবং একজন লোকের সাথে কথা বলছেন যিনি তার 50-এর দশকের মাঝামাঝি দেখেছিলেন। তিনি টাক এবং কিছুটা সুস্থও ছিলেন।

আমি কাছে গিয়ে দেখি সে কে, এবং আমি তাদের কাছে পৌঁছানোর সাথে সাথে মা আমাকে তার সাথে পরিচয় করিয়ে দিলেন।

মা- ভাইসাব, সে রাজ, আমার ছেলে।

অপরিচিত - ওহ, আপনার সাথে দেখা করে ভালো লাগলো, রাজ।

মা-রাজ, তিনি বর্ধন কাকা

রাজ - আপনার সাথে দেখা করে ভালো লাগলো, চাচা।

বর্ধন-ভাবিজি, দেখতে ঠিক আপনার মতো।

রাজ- মা, তুমি চালিয়ে যাও পরে দেখা হবে।

বর্ধন চাচা আমার মামার বন্ধু ছিলেন এবং আমার মামার বাড়ির কাছেই থাকতেন। গলায় সোনার চেইন আর মাথায় টাক পড়া গুণ্ডার মতো দেখতে। অনুষ্ঠান চলাকালীন, আমি দেখতে পাচ্ছিলাম সে সারাক্ষণ মায়ের দিকে তাকিয়ে ছিল।

অনুষ্ঠান শেষ হওয়ার সাথে সাথে আমরা ঘুমানোর জন্য মামার বাড়িতে পৌঁছে গেলাম। কিন্তু আমরা দেখতে পাচ্ছিলাম সেখানে ইতিমধ্যেই অনেক অতিথি ছিল। বর্ধন চাচা আমার মামাকে মা এবং আমাকে তার বাড়িতে ঘুমাতে পাঠাতে বলেছিলেন কারণ তার পরিবার দূরে ছিল।

মা এবং আমি বর্ধন চাচার সাথে তার জায়গায় গেলাম। আমরা সেখানে পৌঁছলাম। আমি বেশ তন্দ্রা অনুভব করছিলাম, তাই আমি বিছানায় শুয়ে পড়লাম। মা দ্রুত তার নাইটি বদলে গেল। সে ঘুমাতে যাচ্ছিল যখন সে দেখল চাচা তাকে খুঁজছে।

সে আংশিকভাবে আমার দরজা বন্ধ করে তার সাথে কথা বলতে বাইরে চলে গেল। প্রায় 10 মিনিট পর, আমি চাচার ঘর থেকে কিছু বিকট শব্দ লক্ষ্য করলাম। মা মন খারাপ করে বর্ধন চাচার দিকে তাকাল। আমি তার ঘরের বাইরে দাঁড়িয়ে ছিলাম যা আংশিক বন্ধ ছিল।

মা- ভাইসাব, তুমি কি বলছ ভুল।

বর্ধন – কেন মাধবী?

মা- কারণ আমরা দুজনেই বিবাহিত।

বর্ধন – আমি জানি তুমি তোমার বিয়েতে অসুখী এবং আলাদা থাকো।

মা- কিন্তু তুমি না ভাইসাব।

বর্ধন – আমার স্ত্রী আমাকে তার সাথে প্রেম করতে দেয় না। সে যৌনতার প্রতি সম্পূর্ণ আগ্রহ হারিয়ে ফেলেছে

মা- ভাবীজী যদি জানতে পারে তাহলে কি হবে?

বর্ধন – মাধবীকে কেউ চিনবে না। আমি যৌনতার জন্য মরিয়া। দয়া করে আমাকে একবার করতে দিন। আমি এখন একা থাকতে বেশ মরিয়া।

মা- কি বলবো বুঝতে পারছি না।

বর্ধন চাচা মাকে তুলে নিয়ে তার দিকে পিঠ দিয়ে দেয়ালে ঠেলে দিলেন। মা কিছু বলতে পারার আগেই, তিনি তার প্যান্টের ভিতর তার বাঁড়া তার নাইটির ভিতরে তার পাছার সাথে ঘষতে শুরু করলেন। সে তার ঘাড়ে চুমু খেতে লাগল।

মায়ের গলায় আলতো করে চুমু খেতে খেতে মায়ের নিঃশ্বাস ভারী হয়ে উঠছিল। তিনি দ্রুত তার প্যান্ট এবং শার্ট খুলে ফেলেন এবং কেবল তার অন্তর্বাস পরে দাঁড়িয়ে ছিলেন। সে দ্রুত মাকে তার দিকে ঘুরিয়ে ঠোঁটে চুমু খেতে লাগল। মা চুপচাপ অবস্থা দেখে যাচ্ছিলেন।

সে তার ঠোঁট চুষছিল এবং তার মুখের ভিতর তার জিভটা আলতো করে নাড়ছিল। আমি রাগান্বিত বোধ করছিলাম কিন্তু শুধু দেখতে পাচ্ছিলাম। সে ফিসফিস করে বললো, "মাধবী, তুমি যখনই পুনে আসতে তখন আমি তোমাকে চুদতে চেয়েছি।"

মা তাড়াতাড়ি চুমু খেয়ে বললেন, ভাইসাব, একবার হলেই হবে, আর কেউ যেন জানতে না পারে। সে হেসে বলল, কেউ জানবে না ভাবীজি। তিনি তার ঠোঁটে সুন্দরভাবে চুম্বন করলেন, এবং তিনি তাড়াহুড়ো করে তাকান না।

চুমু খাওয়ার সময় সে মায়ের নাইটি তার উরু পর্যন্ত তুলছিল। সে মায়ের নাইটি সরিয়ে দিল, এবং আমি অবাক হয়ে দেখলাম যে সে কোন ব্রা পরেনি। তার boobs বিনামূল্যে এবং বড় ছিল. তিনি তার বাম স্তন ধরলেন এবং তার বাম স্তনের বোঁটা চুষলেন এবং তাকে একটি হাহাকার দিলেন।

তারপর সে পালা করে তার স্তনের বোঁটা এক এক করে চুষতে থাকে। আমি এই বয়সেও তাকে স্তন্যপান করতে দেখতে পাচ্ছিলাম। তিনি তাদের এত হার্ড ধরে এবং ম্যাসেজ করছিল। মা হাহাকার করছিল, "ওহ ভাইসাব, বেশ কিছুদিন ধরে আমাকে স্পর্শ করা হচ্ছে না।"

সে তার জাঙ্গিয়া খুলে বিছানায় তার 7 ইঞ্চি শক্ত বাঁড়া হাতে নিয়ে বসল। সে মাকে তার উপর নামতে বলল। মা অনিচ্ছুক ছিল এবং প্রথমে অস্বীকার করেছিল, কিন্তু সে তার চুল ধরে তার মাথাকে তার বাঁড়ার দিকে ঠেলে দিল। মা চিৎকার করে উঠল, "ভাইসাব, না, প্লিজ, আমি তোমার বাঁড়া চুষতে চাই না।"

কিন্তু তিনি শোনেননি, এবং মা কয়েক সেকেন্ডের মধ্যে প্রতিরোধ বন্ধ করে দিয়েছিলেন। সে এখন তার মুখের গভীরে এটি নিয়ে যাচ্ছিল, এবং আমি তির্যক শব্দ শুনতে পাচ্ছিলাম। সে তার বাঁড়া চুষা রাখা. প্রায় 7-8 মিনিট চোষার মধ্যে সে তার মুখের ভিতর বাঁড়া দিল। সে উঠে থুতু বের করার জন্য ওয়াশরুমের ভিতরে দৌড়ে গেল।মা- ভাইসাব কি করলেন?

বর্ধন – দুঃখিত, ভাবীজি, আমি এটা নিয়ন্ত্রণ করতে পারিনি।

মা- তোমার হয়ে গেছে?

বর্ধন – এখন পর্যন্ত আমার কিছু সময় লাগবে। আমাকে আপনার উষ্ণ করা যাক.

মা- আমি কিভাবে?

সে তার সাদা প্যান্টির ভিতর হাত ঢুকিয়ে তার গুদে আঙ্গুল দিতে লাগল। সে তার উরু পর্যন্ত তার প্যান্টি নামিয়ে বিছানার প্রান্তে তাকে শুইয়ে দিল। তিনি প্রথম অন্তত 3-4 মিনিটের জন্য তার ভগ আঙ্গুলের.

আমি দেখতে পাচ্ছিলাম তার গুদ থেকে রস বের হচ্ছে, আর সে চিৎকার করে উঠল, "ওহ ভাইসাব, তোমার আঙ্গুলগুলো আমাকে ভিজে দিয়েছে।" শীঘ্রই তিনি তার ভগ তার পায়ের মধ্যে তার মুখ কবর. তার ভিজা জিভ দিয়ে অন্তত 5 মিনিটের জন্য তার cunt চাটা এবং পরমানন্দে তার মুখের উপর তার ফুটো করা.

মা খুশিতে ঘামছিলেন। বর্ধন চাচা উঠলেন, পকেট থেকে একটা কনডম বের করে তার বাঁড়ার গায়ে পরলেন। তাড়াতাড়ি মা তার পা খুলে দিল। তার গুদের উপর তার বাঁড়া ঘষা, এবং আমি তার কাঁপুনি দেখতে পারে. তারপর তিনি নিজেকে তার উপর স্থাপন এবং তার ভগ তার বাঁড়া ঢোকান. সেও তাকে শক্ত করে জড়িয়ে ধরল।

তার হাত তার মুখের উপর ছিল, এবং তার মোরগ খুব কঠিন তার ভগ পাম্প. আমি দেখতে পেলাম তার চোখ বেদনা আর আনন্দে অশ্রুসজল হচ্ছে। তার বাঁড়া বেশ মোটা ছিল. কিছুক্ষণের মধ্যে, ব্যথা চলে গেল, এবং কেবল আনন্দই অবশিষ্ট ছিল।

এখন সে তার উপরে উঠল, এবং সে জোরে আওয়াজ করে বেশ্যার মত তার বাঁড়া চালাতে লাগল। "আহ ভাইসাব, তোমার বাঁড়া শক্ত। এটাই শেষবার হতে হবে।"

তিনি দ্রুত ডগি শৈলী মা পেয়েছিলাম এখন কঠিন তার মোরগ stroking শুরু. এবার সে তাকে পূর্ণ শক্তি দিয়ে পাম্প করছিল। আমি অনুভব করতে পারি তার রস দ্বিতীয়বার আউট ছিল।

তিনিও তার পাছায় থাপ্পড় মেরে বললেন, "মাধবী, আমি কাম করতে যাচ্ছি। আমি তোমার মুখের উপর কাম করতে চাই।" সে কিছু বলতে পারার আগেই, সে তার বাঁড়া বের করে কন্ডোমটা বের করে তার মুখে তার বাঁড়া ছিটিয়ে দিল। মা তাড়াতাড়ি মুখ পরিষ্কার করতে ভিতরে গেল।

মা বাইরে এসে তার মুখে ছিটকে পড়ার জন্য রাগ করে তাকাল। মা তাড়াতাড়ি তার প্যান্টি পরে তার নাইটি পরেন. ঠিক তখনই সে মাকে পেছন থেকে জড়িয়ে ধরে ফিসফিস করে বলল, "মাধবী, আমি এখনো শেষ করিনি। আমি এখন তোমার পাছা চাই।"

মা তার হাতে ভ্যাসলিন দেখে বললেন, "না ভাইসাব, প্লিজ।" তিনি বললেন, "মাধবী, প্লিজ আমাকে পাছায় চুদতে দাও। আমার স্ত্রী আমাকে একবার এটি করতে দেয় না। প্লিজ, আমার জন্য।" মা রেগে গেলেও রাজি হয়ে গেলেন।

তিনি তার বুথলে কিছু ভ্যাসলিন লাগিয়েছিলেন এবং তার ফাটলটি খুলতে 2-3 মিনিটের জন্য আঙ্গুল দিয়েছিলেন। একবার তার ফাটল খোলা, সে তার বাট ভিতরে তার মোরগ ঢোকানো. ভিতরে যেতেই মা চিৎকার করে উঠল, "ভাইসাব, ব্যাথা করছে, ওরে ভগবান।"

সে স্বাভাবিক হওয়ার আগে পাছায় পাম্প করার 2-3 মিনিট সময় নেয়। তার মোরগ তার গুদ পাম্প করা হয়, এবং তার হাত তার ভগ আঙ্গুলের ছিল. মেয়েটা খুশিতে চোখ বন্ধ করে রেখেছিল। তিনি তার পাছার ভিতরে কাম করার আগে প্রায় 20 মিনিটের জন্য 2-3 অবস্থানে তার পাছা লাঙ্গল।

মা ক্লান্ত লাগছিল এবং তার নাইটি পরেছিল এবং বর্ধন চাচাকে ঘুমাতে যেতে বলেছিল। তারা উভয়ে একটি চূড়ান্ত চুম্বন বিনিময়, এবং মা ঘুমাতে আমার রুমে ফিরে.

যখন সে রুমে এলো, আমি লক্ষ্য করলাম যে সেও নিজেকে সন্তুষ্ট দেখাচ্ছে।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top