What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার ভারতীয় স্ত্রী আমাকে কাকওল্ড বানাতে চেয়েছিল (1 Viewer)

Toyon islam

Banned
Joined
Nov 13, 2020
Threads
18
Messages
20
Credits
5,519
আমি জেস (ব্লগ মালিক) এর কাছে খুবই কৃতজ্ঞ যে আমাদের এখানে আমাদের গল্প শেয়ার করার অনুমতি দিয়েছে। অন্যান্য দম্পতিদের সাথে আমাদের অভিজ্ঞতা ভাগ করে নিতে সক্ষম হওয়া সন্তুষ্টির বাইরে এবং এখন যে কোনও ভবিষ্যত কুকল্ডস বা কৌতূহলী কৌতূহলী দম্পতিরা এটি পড়তে পারে এবং নিজেদেরকে বিস্ময়কর কিছুতে যাত্রা শুরু করতে পারে। আমাদের জন্য আপনার কোন প্রশ্ন থাকলে অনুগ্রহ করে নিচে মন্তব্য বিভাগে সেগুলি ছেড়ে দিন।

এখন, আমার স্ত্রী এবং আমি বেনামী, আমাদের জীবনে কেউই আমাদের ফেটিশ সম্পর্কে কিছু জানে না এবং যদি তারা করে তবে তারা কখনই বুঝতে পারবে না। এখানে এবং সদস্যতার ভিতরে শেয়ার করতে সক্ষম হওয়া (আরো অস্বস্তিকর অভিজ্ঞতার জন্য) আমাদের জন্য মুক্ত হয়েছে এবং আমাদেরকে অনেকগুলি ভিন্ন লোকের সাথে দেখা করার এবং অভিজ্ঞতা দেওয়ার অনুমতি দিয়েছে।

আমার স্ত্রী এবং আমি দুজনেই ভারত থেকে এসেছি


আমরা দুজনেই ভারতীয়, ভাল পরিবার থেকে এবং আমরা একটি দুর্দান্ত পাড়ায় থাকি। আমি কখনই ভাবিনি যে আমি আমার স্ত্রীর মতো খোলামেলা, মজাদার এবং উজ্জ্বল কাউকে পাব তবে আমি তার সাথে সোনার আঘাত পেয়েছি। এমনকি আমরা বিবাহিত হওয়ার আগেও আমরা একে অপরের সাথে খুব খোলামেলা ছিলাম এবং এটি আমাদের উভয়ের কাছে স্পষ্ট ছিল যে আমাদের মধ্যে অনেক বিশ্বাস ছিল এবং আমরা যতটা সম্ভব শেয়ার করতে চাই। আমি ভাবিনি যে আমাদের যৌন জীবন এটির মতো হবে তবে জীবন বিস্ময় পূর্ণ।

আমরা কেবল একে অপরের সাথে ছিলাম

আমরা দুজনেই কেবল একে অপরের সাথে সহবাস করেছি। আমরা কুমারী হিসাবে বিবাহিত ছিলাম এবং আমরা কী করছিলাম সে সম্পর্কে কোন ধারণা ছিল না কিন্তু কিছু সময়ের পরে আমরা এখন আমাদের শরীর কীভাবে কাজ করে এবং একে অপরের জন্য কী ভাল বোধ করে সে সম্পর্কে বেশ ভাল ধারণা পেয়েছি। আমরা প্রথম দিন থেকেই একে অপরের সাথে সত্যই খোলামেলা ছিলাম এবং আমাদের ফ্যান্টাসি, কুসংস্কার এবং ফেটিশগুলি ভাগ করেছিলাম। আপনার সঙ্গীর সাথে খোলামেলা হওয়া সত্যিই গুরুত্বপূর্ণ, বিশেষ করে যদি আপনি নতুন জিনিস চেষ্টা করতে চান।

সে আমার বন্ধুর সাথে এটি চেষ্টা করতে চেয়েছিল৷

আমি গ্রহণযোগ্য ছিলাম যখন সে আমার বন্ধুর সাথে ঘুমানোর ধারণাটি উল্লেখ করেছিল এবং প্রথমবারের মতো একটি কুকিল হওয়ার কথা বলেছিল, সে আমাকে বলেছিল যে সে মনে করে সে সুদর্শন এবং যখন আমরা সবাই একসাথে থাকতাম তখন তারা ত্রয়ী হওয়ার বিষয়ে রসিকতা করত এবং পরে আমি এবং তার সম্পর্কে তার সাথে তার ভাগ করার ধারণা সম্পর্কে রসিকতা.

প্রথমদিকে, ধারণাটি ছিল নিছক একটি মূর্খ পাসিং চিন্তা, এমন কিছু যা সেই সময়ে flirty এবং দুষ্টু মনে হয়েছিল, যাইহোক, আমরা যত বেশি এটিকে সামনে নিয়ে এসেছি ততই আমি নিজেকে এটি দ্বারা চালু করতে দেখেছি। এই অনুভূতিগুলোর মানে কী তা আমার কোনো ধারণা ছিল না এবং আমার স্ত্রী আমার মতোই চালু ছিল, যখনই আমরা থ্রিসোম এবং কুকল্ডিং সম্পর্কে কথা বলতে শুরু করি তখনই পায়ের মধ্যে সব ভিজে যায়।

আমার ভারতীয় স্ত্রী জিজ্ঞেস করলো আমি কি কোকোল্ড হব


আমার বন্ধুর সাথে ঘুমানোর এবং তাকে ভাগ করে নেওয়ার ধারণাটি প্রথম আনার কয়েক মাস পরে, আমার স্ত্রী আসলে ককলল্ডিং করার ধারণাটি নিয়ে এসেছিলেন এবং এটি আমার কাছে চেষ্টা করেছিলেন। আমি আমার নিজের গবেষণা করেছিলাম কিন্তু সে আমাকে এমন কিছু বলেছিল যা আমি কখনই কিঙ্ক সম্পর্কে জানতাম না এবং আমাকে ব্যাখ্যা করেছিল ঠিক কী তাকে এটি সম্পর্কে চালু করেছে এবং সে এটি থেকে কী চাইবে।

আমি এটি সম্পর্কে চিন্তা করেছি, আমরা এটি সম্পর্কে অবিরাম কথা বলেছি এবং আমরা একসাথে এতগুলি পর্ণ দেখেছি এবং পড়েছি, কেবল এটির গভীরতর বোঝার চেষ্টা করছি। আমি শীঘ্রই শিখেছি কী আমাকে চালু করেছে এবং কী আমার স্ত্রীকে চালু করেছে এবং আমরা একই পৃষ্ঠায় ছিলাম এবং তাই, আমি আমার সিদ্ধান্ত নিয়েছি।

আমি একজন কুকল্ড হয়ে গেলাম


আমি সিদ্ধান্ত নিয়েছি যে আমি এটির সাথে এগিয়ে যাব এবং একটি কুকিল হব। আমার স্ত্রী এই সিদ্ধান্তে উচ্ছ্বসিত ছিল এবং কয়েক সপ্তাহ পরিকল্পনা করার এবং সবকিছু নিখুঁত করার পরে আমরা সিদ্ধান্ত নিলাম আশেপাশে একজন পারস্পরিক বন্ধুকে জিজ্ঞাসা করব এবং জিজ্ঞাসা করব যে সে আমার স্ত্রীর সাথে ঘুমাবে কিনা। তিনি কুককোল্ডিং ফেটিশ সম্পর্কে বুঝতে পেরেছিলেন এবং বিচক্ষণতা বুঝতে পেরেছিলেন এবং একটু পরে এবং তারা তারিখটি সাজিয়েছিলেন।

তিনি কয়েক মিনিট আগে এসেছিলেন, আমার স্ত্রী তার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিল। আমি আমাদের পরিবারের ঘরের কোণে বসেছিলাম এবং জিনিসগুলি উত্তপ্ত হওয়ার সাথে সাথে আমি দেখেছিলাম যে তারা আমাদের সোফায় সেক্স করেছে। তিনি আমার স্ত্রীকে খুশি করলেন, জোরে জোরে হাহাকার করলেন এবং তিনি তাকে খুশি করলেন, তার নাম গর্জন করলেন।


আমি আমাদের পুরো বিয়েতে আমার স্ত্রীকে এত ভিজে বা এত যৌনতা দেখিনি। তারা দুজনেই এই মুহুর্তে এতটাই হারিয়ে গিয়েছিলেন যে আমি মনে করি যে তারা ভুলে গিয়েছিল যে আমি সেখানে ছিলাম এবং যদিও আমার স্ত্রীকে অন্য কোনও পুরুষের সাথে দেখতে অনেক সময় কঠিন ছিল, আমি এটিকে একেবারে পছন্দ করতাম এবং সেও তাই করেছিল। আমি তাদের দেখতে বসে খুব অসহায় এবং অকেজো বোধ করতাম কিন্তু তাকে আমার স্ত্রীর শরীর উপভোগ করতে এবং লালন করতে দেখে, এখন এটি অন্য কিছু ছিল।

পরে কি হয়েছে


আমরা দুজনেই সম্মত হয়েছিলাম যে আমরা এটি কতটা পছন্দ করি। আমার স্ত্রী সুস্পষ্ট কারণে এটি আমার চেয়ে বেশি উপভোগ করেছে, তবে আমি এখনও এটির সাথে দুর্দান্ত এবং অন্য পুরুষের সাথে তাকে দেখতে পেয়ে আনন্দ পাই।

আমার স্ত্রী তাকে একাধিক অনুষ্ঠানে থাকতে দিয়েছেন, আমাদের ত্রয়ী আছে এবং আমি তার এমন দিকগুলি দেখছি যা আমি আগে কখনও দেখিনি, যা সর্বদা একটি ভাল জিনিস।

যাইহোক, কখনও কখনও এটি আমার পক্ষে কঠিন হতে পারে এবং আমি এখানে এবং সেখানে কিছুটা হিংসার সাথে মোকাবিলা করছি, তবে আমার স্ত্রীর এই নতুন দিকটি দেখে উপভোগ করা সেই আবেগটিকে অদৃশ্য করে দেয়। আমি অনলাইনে পড়েছি যে এই আবেগ বারবার হওয়া স্বাভাবিক এটা আমার স্ত্রীর সাথে আলোচনা করা গুরুত্বপূর্ণ। সেখানে কি অন্য কোন ভারতীয় দম্পতি আছে? আপনি কাছাকাছি থাকলে হাই বলুন!

আমাদের জন্য পরবর্তী কি?

আমাদের আরও কিছু অশ্লীল অভিজ্ঞতা আছে এবং সে তার প্রথম লোকটিকে চেষ্টা করতে চলেছে যে ভারতীয় নয়, আমরা তাকে প্রাপ্তবয়স্ক বন্ধু সন্ধানকারীতে খুঁজে পেয়েছি যা একটি দুর্দান্ত সম্পদ হিসাবে প্রমাণিত হয়েছিল আমাদের জন্য এবং সম্ভবত যেখানে আমরা প্রথম শুরু করার সময় আমাদের যাত্রা করা উচিত ছিল, আমরা একটি কুকল্ড ছুটি বুক করার চেষ্টা করছি, যাতে আমরা সত্যিই নিজেদেরকে যেতে দিতে পারি।
 

Users who are viewing this thread

Back
Top