What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ভারতীয় গৃহকর্মীর স্বামী নতুন কাকওল্ড লাইফস্টাইল পরিবর্তনকে স্বীকার করেছেন (1 Viewer)

Toyon islam

Banned
Joined
Nov 13, 2020
Threads
18
Messages
20
Credits
5,519
ফতেহ আমাকে সন্ধ্যা ৭.২০ মিনিটে প্রধান বাজার থেকে তুলে নিয়েছিল (আমি দেরি করেছিলাম - তিনি ধৈর্য ধরে অপেক্ষা করেছিলেন)। এটি একটি গরম সন্ধ্যা ছিল, তাই আমি ঘামছিলাম এবং ক্ষুধার্ত ছিলাম। আমি লক্ষ্য করেছি যে ফতেহ যখনই রিকশার চালকের আসনে বসতে হয়েছে তখনই তিনি কাতরাচ্ছেন এবং আমি হেসেছিলাম। আমার পরিকল্পনা কাজ করছিল! নার্গেস নিশ্চয়ই তাকে মারধর করেছে, এবং তাকে জোরে মারছে।
আমি বলি, ফাতেহ," আমি তাকে জিজ্ঞেস করলাম যখন সে শক্ত করে পেডেল চালালো। "তোমার এই ঋণের কথা বলো। নার্গেস আমাকে বলছিলেন যে আপনি কিছু লোকের কাছে অনেক টাকা দেনা। ফতেহ আমাকে বলেছিল যে সে কিছুক্ষণ আগে জুয়ার সমস্যায় পড়েছিল, এবং অনেক লোকের কাছে টাকা পাওনা ছিল। সেগুলিকে তার পিঠ থেকে সরিয়ে দেওয়ার জন্য, সে সংগঠিত অপরাধের জন্য সুনাম ছিল এমন এক মহাজনের কাছ থেকে 100,000 টাকা ধার করেছিল। তিনি তার সমস্ত পাওনাদারকে পরিশোধ করে দিয়েছিলেন, কিন্তু এখন এই একজন ব্যক্তির কাছে সুদ সহ 100,000 টাকা পাওনা ছিল এবং তা পরিশোধ করার জন্য তার কাছে মাত্র এক বছর ছিল। এখন বকেয়া পরিমাণ ছিল প্রায় দ্বিগুণ প্রায় 200,000 টাকা। তিনি তা পরিশোধ করতে যত দেরি করতেন, ততই সুদ বাড়তে থাকে।

"এক বছরে টাকা না পেলে কি হবে?" আমি তাকে জিগ্যেস করেছিলাম.

"সাহেব," ফতেহর কণ্ঠে বিষাদ। তিনি যদি আমাকে মারধর না করেন, আমি আমার রিকশা এবং আমার বাড়ি হারাবো এবং নার্গেস এবং আমি রাস্তায় থাকতে বাধ্য হব।

"শুধু তাই নয়," আমি চালিয়ে গেলাম, "আমি শুনেছি এই ধরনের পুরুষরা টাকা হারানো পছন্দ করে না। তারা অন্যদের জন্য আপনার থেকে একটি পাঠ তৈরি করবে। হয় তারা আপনাকে সত্যিই মারধর করবে, অথবা তারা আপনার স্ত্রীকে অপহরণ করবে এবং বারবার ধর্ষণ করবে।"
হ্যাঁ, সাহেব।"

আমি এর পরে কিছু বলিনি, তবে তাকে তার পরিণতি সম্পর্কে চিন্তা করতে দিন যে তিনি জানতেন যে তিনি মুখোমুখি হচ্ছেন, কারণ তিনি আমাকে তার বাসভবনে ফিরিয়ে দিয়েছিলেন। সে যতদূর জানত, আমি আরও এক রাত থাকতাম, তাই ফতেহ জানত আজ রাতের পর সে তার স্ত্রীকে ফিরে পাবে। সে আমার পরিকল্পনা বুঝতে পারেনি! আমি একবার নার্গেসের স্বাদ পেয়েছিলাম, আমি কীভাবে কেবল আরও একটি রাতের জন্য তার সরস আনন্দ উপভোগ করতে পারি! নার্গেস একটি নেশার মতো ছিল - একবার আপনি তার লাগামহীন আবেগের স্বাদ পেয়েছিলেন, আপনি সহজে যেতে দেননি।
নারগেস ঠোঁটে ভেজা, ঢালু, ঘোলাটে চুম্বন দিয়ে আমাকে অভ্যর্থনা জানাল, বাড়ির দরজায় প্রতিবেশীদের সম্পূর্ণ দৃশ্যের মধ্যে ফাতেহ অস্বস্তিকরভাবে চিৎকার করে উঠল। আমি ফতেহকে আমার ব্যাগগুলো বেডরুমে নিয়ে যেতে বলেছিলাম। নার্গেস সবেমাত্র গোসল করে তাজা গোলাপের মতো গন্ধ পেয়েছে। আমি তার ব্লাউজের ভিতরে নতুন ব্রাগুলির একটির অস্পষ্ট রূপরেখা দেখতে পাচ্ছিলাম। এখনও দরজায়, আমি তার boobs আঁকড়ে ধরে এবং তার ব্লাউজ মাধ্যমে তার স্তনবৃন্ত pinched, আমার পরিতোষ জন্য তাদের jiggling, এবং সে হেসে. তার উন্মুক্ত কোমরের চারপাশে আমার বাহু জড়িয়ে, আমরা ভিতরে গেলাম।

"আমার বোন উর্মিলা আজ আমাকে দেখতে এসেছেন," তিনি আমাকে বলেছিলেন, যখন আমি তাকে জিজ্ঞাসা করলাম নতুন কিছু আছে কিনা। "এবং সে এখানে তার সেলফোন ভুলে গেছে। আমাকে আগামীকাল ফেরত দিতে হবে।"

"হুম। ঊর্মিলা কি তোমার মতো সুন্দর নাকি সে তার চেয়েও বেশি সেক্সি?" আমি কৌতুকপূর্ণ তাকে জিজ্ঞাসা.করলাম।
ওহ তুমি!" তিনি playfully আমার দিকে swatted. আমি আবার তাকে আঁকড়ে ধরলাম, এবং জোর করে তার ঠোঁটে চুমু খেলাম যখন সে আমার বাহুতে গলে গেল। আমার জিহ্বা দিয়ে তার মুখ গভীরভাবে পরীক্ষা করার পর, আমি তাকে ছেড়ে দিলাম যেহেতু সে তার শ্বাস ধরেছে। এই সমস্ত সময়, ফতেহ বিশ্রীভাবে দেখেছিল কারণ আমি তার স্ত্রীর আকর্ষণগুলি খোলাখুলি উপভোগ করেছি।
আমি স্নান করে নিলাম, এবং শীঘ্রই, রাতের খাবার পরিবেশন করা হল। আমরা খাওয়া দাওয়া করার পর, আমি তাদের নতুন সোফায় বসলাম এবং তার সাথে ফতেহর ঋণ নিয়ে আলোচনা করলাম। আমি তাকে বলেছিলাম তার জীবন নষ্ট হয়ে গেছে এবং সে এক বছরের মধ্যে রাস্তায় নামবে। তিনি সম্ভবত জেলে যেতে পারেন, এবং নারগেসকে তখন নিজেকে রক্ষা করতে হবে, যদি লোন হাঙ্গরটি তাকে অপহরণ না করে এবং প্রতি রাতে তাকে অপহরণ না করে। ফতেহ রাজি হল, এবং আমার দিকে আশার দৃষ্টিতে তাকাল। আমি উত্তর দেওয়ার আগে আমার সময় নিয়েছিলাম।
"ফতেহ, এই বাড়িতে আপনার অবশ্যই 200,000 টাকার বেশি আছে।"

"আমি দুঃখিত, সাহেব, আমার কাছে এমন কোন টাকা নেই," ফাতেহ আমার দিকে তাকিয়ে যেন পাগল হয়ে গিয়েছিলাম।
ফাতেহ, আমি ইতিমধ্যে এই বাড়িতে সম্পদ দেখেছি, এবং আপনি যদি চান আপনি সেই টাকা দিয়ে লোন হাঙ্গর দিয়ে আপনার ঋণ পরিশোধ করতে পারেন," আমি বললাম।

আমাকে জিজ্ঞেস করলেন, "সাহেব, এত টাকা কোথায় দেখলেন, বলুন তো! আমি বিশ্বের সবচেয়ে স্বস্তিপ্রাপ্ত ব্যক্তি হব!

"নারগেস!" আমি ডাকলাম। নার্গেস রান্নাঘর থেকে শাড়ির পল্লুতে হাত মুছতে মুছতে এলো। সে হেঁটে আমার পাশে বাধ্য হয়ে দাঁড়াল। আমি উঠে তার পিছনে প্রায় হাঁটা. নারগেস তার পাশের হাত ছেড়ে দেওয়ায় ফতেহ আমাকে তীক্ষ্ণ দৃষ্টিতে দেখছিল। বাতাসে যৌন উত্তেজনা স্পষ্ট ছিল। এখানে একজন লোক ছিল, ফতেহ, যে আগের রাতে তার স্ত্রীকে চুদতে দেখেছিল এবং তারপর তাকে মারধর করেছিল, এখন সেই একই লোকের কাছ থেকে ঋণ মুক্তির প্রত্যাশায় যে তার স্ত্রীকে ধ্বংস করেছিল। আর সেই লোকটা, আমি, প্রাণবন্ত নার্গেসকে প্রদক্ষিণ করছিলাম যেন হাঙর তার শিকারকে ঘিরে ফেলে।

আমি নার্গেসের পাছার গালে আমার শিশ্ন চাপলাম, চারপাশে পৌঁছে তার ব্লাউজের মধ্যে দিয়ে তার স্তন কাপিয়ে দিলাম।
"এখানে, ফাতেহ।" আমি তার বাম স্তন ঘষা.

"100,000 টাকা।"

তারপর নার্গেসের ডান স্তনে মালিশ করলাম।

"100,000 টাকা।"

নারগেস হেসে উঠল, ফতেহ আমার দিকে তাকালেই হতবাক এবং অসহায় হয়ে আমাকে তার স্ত্রীর স্তন্যপায়ী গ্রন্থিগুলোকে আঁকড়ে ধরা থেকে বিরত রাখল। "আমি দুঃখিত, সাহেব, আমি বুঝতে পারছি না।"

"এটা খুবই সাধারণ." আমি নার্গেসের স্তন মাখাতে থাকলাম, তার বা তার কাপুরুষ স্বামীর কাছ থেকে কোন আপত্তি না পেয়ে। "আমি এখানে রাতের জন্য আছি। আপনি আমাকে আপনার স্ত্রীর সাথে রাত কাটানোর অনুমতি দেবেন এবং আমি তাকে যা করতে আদেশ করি তাকে তাই করতে হবে। যদি সে আমাকে তার দেহ দেয়, তাহলে আমি তোমাকে 200,000 টাকা ধার দেব। আপনি মহাজন ঋণ পরিশোধ করতে পারেন, এবং কোন সুদ ছাড়াই আমাকে ফেরত দিতে আপনার সময় নিতে পারেন।"
অবশ্যই আমি নার্গেসের সাথে বিছানায় যেতে পারতাম, এবং সে আমার ইচ্ছুক যৌনসঙ্গম খেলনা হতে পারত, কিন্তু আমি ফতেহের কাছে বাড়ি নিয়ে যেতে চেয়েছিলাম যে আমি তার স্ত্রীর সাথে, তার বৈবাহিক বিছানায়, তার স্পষ্ট অনুমতি নিয়ে ঘুমাবো। . আমার বাঁড়া নার্গেসের পাছা ফাটল।

"চিন্তা করুন." আমি তাকে বলেছি. "আপনি যদি না বলেন, আপনার স্ত্রীর কাছে আমার কাছে জমা দেওয়া ছাড়া আর কোনো উপায় থাকবে না, কিন্তু তারপরও আপনি সেই টাকা পাওনা থাকবেন। আপনি এমনকি জেলে যেতে পারেন! এবং তারপর আপনার স্ত্রী কার কাছে নতি স্বীকার করবে কে জানে!"

আমি নার্গেসের বাম স্তনের বোঁটা চিমটি দিলাম। এটি তার জন্য একটি সংকেত ছিল যে এটি এখন তার লাইন ছিল।

"না, প্রিয় স্বামী, আমি তোমাকে জেলে যেতে দেব না," নার্গেস সাহস করে ঘোষণা করলেন। "আমি আপনার স্ত্রী এবং আপনার কল্যাণ আমার চিন্তা। আপনি সাহেবকে বলুন যে তিনি তার আনন্দের জন্য আমার শরীর পেতে পারেন, যদি তা তাকে সন্তুষ্ট করতে পারে।"

আমি আবার ফতেহের লুঙ্গিতে একটা ফুসকুড়ি গজাতে দেখলাম।

"এটি শুধুমাত্র এক রাতের জন্য হবে এবং কেউ জানবে না যে আপনার স্ত্রী অন্য পুরুষের সাথে শুয়েছেন, এবং আপনি এটি প্রতিরোধ করতে অসহায় ছিলেন," নার্গেস তার স্বামীকে বলেছিলেন। "সুতরাং প্রিয়, আমি যা বলি তাই কর; তাকে আমার শরীর উপভোগ করতে দাও এবং সে তোমাকে 200,000 টাকা ধার দেবে।"

"তোমার বউ খুব সুন্দর।" আমি ফতেহকে বললাম। "আমি তার স্তন পছন্দ করি। এবং তার পাছা. এবং তার ঠোঁট. এবং তার কান্ট।"

আমি আবার নার্গেসের বাম টিট চেপে ধরলাম। "100,000 টাকা।"

তারপর আমি তার ডান boob ধরে এবং এটি kneaded. "100,000 টাকা।"
আমি দেখতে পাচ্ছিলাম ফতেহের ফুঁটা বড় হচ্ছে। এটা বিক্রি বন্ধ করার সময় ছিল.। "ফতেহ," আমি আমার সবচেয়ে কর্তৃত্বপূর্ণ কণ্ঠে তাকে বললাম। "আমি তোমার স্ত্রীকে চাই, আমরা তিনজন ছাড়া আর কেউ জানবে না। তোমার সম্মান অক্ষুণ্ণ থাকবে, কিন্তু তুমি গ্রেফতার হলে তোমার আত্মসম্মান ছিন্নভিন্ন হয়ে যাবে, তাছাড়া আমি যেভাবেই হোক তার ভেজা কটি উপভোগ করার পরিকল্পনা করছি।"
আমি জামাকাপড়ের সমস্ত স্তর ভেদ করে নার্গেসের ক্রোচ ঘষলাম এবং আমার হাত ধরে রাখলাম।

"সে ভিজে গেছে এবং কলের মতো ফোঁটা ফোঁটা করছে, ফাতেহ। তুমি বউ আমার মতই আমাদের ব্যাপারটা দেখেছ।"
সাহেব," ফতেহ কুঁকড়ে গেল। "আপনি আমাকে সেই টাকা দেওয়ার জন্য খুব উদার, এবং আমার স্ত্রী আপনাকে সন্তুষ্ট করে আমাকে সাহায্য করার জন্য এত সাহসী। আমি আপনার রাতের দাবিতে রাজি, সাহেব।"

"চমৎকার।" আমি নিজেকে আরও দৃঢ়ভাবে নার্গেসের উপর চেপে ধরলাম, এবং সে অনুভব করতে পারল যে আমার পুরুষত্ব এখন তার নিতম্বের গালের মধ্যবর্তী স্থানটি আক্রমণ করেছে। আমি তার জামাকাপড়ের মাধ্যমে তার স্যাঁতসেঁতেতা অনুভব করতে পারতাম এবং সে আমাকে পিছনে ঠেলে আমাকে উত্সাহিত করছে বলে মনে হচ্ছে। ফতেহ নিজেকে অসহায় বোধ করলো এবং তার বক্সম স্ত্রীর শ্লীলতাহানি ও শ্লীলতাহানি করা, তার স্তন কাপানো এবং আমার হৃদয়ের বিষয়বস্তুতে সেগুলিকে স্নেহ করার জন্য আমার দিকে না তাকানোর চেষ্টা করল।

"চলুন কিছু টেলিভিশন দেখি।" আমি ফতেহকে ক্রিকেট ম্যাচ লাগাতে বলেছিলাম। "আমরা এই নতুন সোফায় বসতে পারি যা আমি আপনার জন্য পেয়েছি, আমরা তিনজনই।"

"হ্যাঁ, সাহেব।"
তুমি জানো, ফাতেহ, তুমি এতটা মানুষ নও যে একটা সোফাও দিতে পারবে। তোমার খুশি হওয়া উচিত আমি তোমাকে এই রান্ডির জন্য 200,000 টাকা দিচ্ছি।"

"হ্যাঁ, সাহেব।"

আমরা সোফায় বসলাম এবং ফতেহ আমার হাতে রিমোট ধরিয়ে দিল। ক্রিকেট ম্যাচ শুরু হওয়ায় আমি এটাকে একপাশে রাখলাম। নার্গেস নেমে এসে আমার কোলে বসল। আমি তাকে ঘুরিয়ে দিলাম যাতে সে আমার মুখোমুখি হয়।

"তোমার কি মনে হয়, ফতেহ, ম্যাচ কে জিতবে?" আমি তাকে জিজ্ঞাসা করলাম, নার্গেস আমার মুখের কাছে তার স্তন টিপেছিল। তিনি উত্তাপে একজন মহিলা ছিলেন।

"সাহেব, বলা মুশকিল।" ফাতেহ গুনগুন করে হাউ করে, সোফায় না বসে স্ক্রিনে অ্যাকশনে মনোনিবেশ করার মরিয়া চেষ্টা করে।
আমি নার্গেসের পল্লুকে টেনে সরিয়ে দিলাম, ব্লাউজের হুক খুলে ফেললাম, এবং তার নতুন ব্রাটা ঠেলে তার বড় গোল স্তনগুলো উন্মুক্ত করে দিলাম, বড় বড় কালো আরিওলাগুলো খাড়া হয়ে আছে। আমি ডান স্তন নিয়ে খেলার সময় বাম স্তনের বোঁটাটা আমার মুখের মধ্যে রাখি, চেপে ধরি এবং চিমটি করতাম, আমার বুড়ো আঙুল ও আঙ্গুলের মধ্যে স্তনের বোঁটা ঘুরিয়ে দিতাম।

"নারগেস, তুমি খুব আকর্ষণীয় মহিলা এবং আমি তোমার সুন্দর দৃঢ় শরীরকে চুদতে যাচ্ছি," আমি তাকে উচ্চস্বরে বললাম।

"ধন্যবাদ, সারুন!" নার্গেস হেসে জবাব দিল। "আপনাকে খুশি করার জন্য আপনি আমার কাছে যা বলবেন আমি তাই করব, এটাই আমার স্বামী আপনার সাথে চুক্তি করেছে।"

আমি ফতেহের দিকে ফিরলাম। "ফতেহ তুমি কি বলো?"

"আমি… আমি…" আমি নার্গেসের বাম দিকের আঙ্গুলে চিমটি মেরে ফতেহ শব্দের ক্ষতি করছিল। "সাহেব, আজ রাতে আপনার ইচ্ছামত তাকে উপভোগ করার সম্পূর্ণ অধিকার আছে।"

তার বাড়িতে আমার ক্ষমতা প্রদর্শনের জন্য, আমি ঠাট্টা করে বললাম, "কে তোমার স্ত্রীকে চুদবে, ফতেহ?"

"আপনি করবেন, সাহেব।" সে উত্তর দিল. "এবং আমি আপনার উদারতার জন্য আপনার কৃতজ্ঞ দাস হয়ে আছি।"

"তাহলে তুমি আমাকে শক্তিহীনভাবে দেখবে যেমন আমি তোমার স্ত্রী ফাতেহকে লঙ্ঘন করছি। তুমিই কারণ সে অন্য পুরুষের লিঙ্গে প্রবেশ করবে," আমি উচ্চারণ করলাম।

"হ্যাঁ সাহেব আপনি এমন একজন বিবেকবান ব্যক্তি এবং একজন প্রিয় বন্ধু যে আপনি যেকোন সময় তাকে চুদতে আপনাকে স্বাগত জানাই," ফতেহ বলল।

নার্গেস এখন জোরে হাহাকার করছিল।

"ওহ, স্বামী!" সে হাঁফিয়ে উঠল। "আমাকে অবশ্যই সাহেবকে সন্তুষ্ট করতে হবে এবং তাকে খুশি করার জন্য আমাদের সবকিছু করতে হবে।"

"হ্যাঁ প্রিয়." তার স্বামী অল্পতেই রাজি হলেন।

"ফতেহ," আমি নার্গেসের স্বামীকে নির্দেশ দিলাম। "আপনার স্ত্রী তার ইজ্জত ও ইজ্জত অন্য পুরুষের কাছে উৎসর্গ করছেন শুধুমাত্র আপনার জন্য। সে তার সতীত্ব হারাবে এবং এটি সব আপনার কারণে। তার পা চেটে তার প্রশংসা দেখাও।" হ্যাঁ, সাহেব।"
ফতেহ তার পায়ের কাছে লাফিয়ে উঠে আমাদের সামনে হাঁটু গেড়ে বসে, নার্গেসের পায়ে পেটের উপর নামিয়ে দেয়। আমি তার স্তনবৃন্ত tweaked হিসাবে তিনি তার ফুট চাটতে এবং চুম্বন শুরু করে। এটাই, ফতেহ। আপনার সাহসী স্ত্রীকে শ্রদ্ধা জানাই।" আমি দাবি করেছিলাম। "তুমি যে নিচু কুকুরের মত তার পা চাট। তুমি কুকুর আর তোমার স্ত্রী হবে আমার কুত্তা।"

"প্রিয় স্বামী," নার্গেস তাকে ঠাট্টা করে বললো, "একজন লোক আপনার ঘরে আছে, সে আপনার স্ত্রীর স্তন তার হাতে, এবং তাকে কুত্তা বলে, আর আপনি তার পায়ের কাছে কুঁচকেছেন। আর দেখ, তোমার খুব কষ্ট হচ্ছে!"
বেচারা ফতেহের লুকানোর জায়গা ছিল না। তার লুঙ্গিতে এখন একটা স্যাঁতসেঁতে দাগ ছিল।

"স্বামী, দাঁড়াও!" নার্গেস আদেশ দিলেন, তিনি তা পালন করলেন।

"তোমার লুঙ্গি খুলে দাও।"

"আমি ... আমি ..." ফতেহ সাহায্যের জন্য আমার দিকে তাকালো, কিন্তু আমার কাছে এর কিছুই ছিল না।
"তোমার স্ত্রী যা করতে বলে তাই করো!" আমি তাকে আদেশ দিলাম। "তিনি আপনাকে সাহায্য করছেন - আপনি যা করতে পারেন তা হল তার একজন বাধ্য দাস হওয়া!"

"হ্যাঁ, সাহেব।"

নার্গেসের স্বামী গিঁট খুলে ফেললেন এবং লুঙ্গি মেঝেতে পড়ে গেল। তার ছোট শিশ্ন এখন শক্ত ছিল অনমনীয়.

"স্বামী, তোমার জামাটাও খুলে ফেল।" নার্গেস আদেশ দিলেন, তিনি তা পালন করলেন। ফতেহ এখন সম্পূর্ণ নগ্ন হয়ে আমাদের সামনে দাঁড়িয়ে ছিল।

"দেখ, সরুন!" নার্গেস আমাকে বলল। "তিনি কঠিন। আমার প্রিয় স্বামী আপনাকে তার স্ত্রীর শরীর উপভোগ করতে দেখে উত্তেজিত হয়ে যায়।"

"সত্যি? তুমি কিভাবে জানলে নার্গেস?"

নার্গেস তার অংশে উঠছিল। "সারুন, আজকে আমি তাকে জিজ্ঞেস করলাম যে, কাল রাতে তুমি যখন আমার শরীরটাকে নষ্ট করেছিলে তখন সে আমাদের একসাথে দেখেছিল কিনা। তিনি বলেছিলেন যে তিনি করেছেন।"

একটি দৃশ্যমান অপমানিত ফতেহ উজ্জ্বল লাল হয়ে উঠছিল, সেখানে নগ্ন পাছা দাঁড়িয়ে, তার ছোট শিশ্ন খাড়া।

"তিনি বলেছিলেন যে তিনি গত রাতে আমাদের দেখেছিলেন এবং সেই কোণে জ্যাক অফ করা ছাড়া আর কিছুই করেননি।" নার্গেস আমাকে বলল। "এমনকি যখন সে আমার কাছে এই কথা স্বীকার করছিল, তখন সে নিজেকে নিয়ন্ত্রণ করতে না পেরে বেডরুমে চলে আসে। এর জন্য আমাকে তাকে শাস্তি দিতে হয়েছিল।" সত্যিই, নার্গেস, কেমন করে?"

"সারুন, আমি ওকে মারলাম। আপনি যদি তাকে ঘুরতে বলেন, আপনি লক্ষ্য করবেন তার পাছায় লাল দাগ রয়েছে!"

ফতেহ এবার কাঁপছিল। আমি তাকে ঘুরে দাঁড়ানোর নির্দেশ দিলাম। তার বিব্রত সম্পূর্ণ, সে অন্যভাবে মুখোমুখি হয়েছিল এবং আমি তার নিতম্বে নার্গসের হাতের কাজের ফলাফল স্পষ্টভাবে দেখতে পাচ্ছিলাম।

"তোমার স্ত্রী এখন তোমাকে শাস্তি দেবে, ফতেহ, যখন সে চাইবে।" আমি তাকে বলেছি. "এটি আপনার জন্য যতই অপমানজনক হোক না কেন, আপনি তার চাবুক ছেলে হওয়ার যোগ্য।"

"হ্যাঁ, সাহেব।"

"এখন ঘুরে আসুন, এবং আপনার হাঁটুতে উঠুন।"

ফতেহ ঘুরে দাঁড়াল, আর আমাদের সামনে হাঁটু গেড়ে বসল। আমরা তখনও সোফায় বসে ছিলাম।

"তাকে এই পরিস্থিতিতে ফেলার জন্য তার কাছে ক্ষমা প্রার্থনা করুন এবং বিনীতভাবে তার ক্ষমা প্রার্থনা করুন।" আমি তাকে আদেশ দিলাম।

ফতেহ তার অহংকার এবং অহংকার থেকে যা অবশিষ্ট ছিল তা গিলে ফেললেন এবং নম্রভাবে নার্গেসের কাছে ক্ষমা প্রার্থনা করতে লাগলেন, যার কিছুই ছিল না।

"স্বামী," সে তাকে বলল। "আমি এখন তোমাকে চড় মারবো।"

"হ্যাঁ প্রিয়. এটি আমার প্রাপ্য."

থাপ্পড়!

থাপ্পড়!

থাপ্পড়!

থাপ্পড়!

যেন আপনার নিজের স্ত্রীকে আপনার নিজের বাড়িতে লঙ্ঘন করা যথেষ্ট খারাপ ছিল না, ফতেহ এখন একজন কুকলিকা, যে ষাঁড়ের সামনে তার নিজের স্ত্রীর দ্বারা অপমানিত হচ্ছিল যে তাকে চুদতে যাচ্ছিল। আমি যখন নার্গেসকে তার স্বামীকে থাপ্পড় মারতে দেখেছিলাম, তখন আমি সিদ্ধান্ত নিয়েছিলাম যে এটি আপাতত যথেষ্ট ছিল।আমি নার্গেসকে টোকা দিলাম, আমরা দুজনেই উঠে দাঁড়ালাম। নার্গেস তার জামাকাপড় ধরল, তার ব্রা পরে, তারপর ব্লাউজ, এবং তারপরে তার পল্লুকে জায়গায় সরিয়ে দিল। আমি ফাতেহের কাছে গেলাম এবং তাকে দাঁড়াতে নির্দেশ দিলাম। নার্গেসের আঙুলের চিহ্নে তার গাল এখন উজ্জ্বল লাল। থাপ্পড়ের কারণে তিনি লাল হয়েছিলেন, বা তার পরিস্থিতির বিব্রত হওয়ার কারণে, আমি জানতাম না এবং পাত্তা দিইনি। ফাতেহ ! আমরা এখন ঘুমাতে যাচ্ছি।" তাকে খবর দিলাম। "আমি চাই তুমি সারা রাত সম্পূর্ণ নগ্ন থাকো। জামা পরলে টাকা দেব না। তুমি নিচু কুকুর, আর কুকুরেরা কাপড় পরে না।" হ্যাঁ, সাহেব।"

"এছাড়া," আমি চালিয়ে গেলাম, "আপনি এখানে এই ঘরে থাকবেন যখন আমি আপনার বৈবাহিক বিছানায় আপনার স্ত্রীকে উপভোগ করি। যদি আমরা আপনাকে কল করার সিদ্ধান্ত নিয়েছি, আপনি একবারে আসবেন। অন্যথায়, আপনাকে দৃষ্টির বাইরে এবং শান্ত থাকতে হবে। আপনি চাইলে এই বিভাজনের অন্য দিক দিয়ে আমাদের দেখতে পারেন।" হ্যাঁ, সাহেব।" ফতেহ স্বস্তি পেলেন। তিনি ভয় পেয়েছিলেন যে তাকে দূরে পাঠানো হবে এবং দেখার অনুমতি দেওয়া হবে না।

"এসো, নার্গেস।" আমি তার কোমরের চারপাশে একটি হাত রাখলাম, একটি আঙুল দিয়ে তার নাভিতে খোঁচা দিলাম এবং তাকে বেডরুমের দিকে নিয়ে গেলাম। আমার হাত তার পোঁদ জুড়ে একটি অবিশ্বাস্য বুরুশ তৈরি.

একবার বেডরুমের মধ্যে, আমি সম্পূর্ণভাবে ছিনতাই, আমার মোরগ এখন কঠিন শিলা. আমি বিছানায় বসলাম, হাত বাড়িয়ে নার্গেসকে আমার কোলে টেনে নিয়ে চুমু খেলাম। তিনি এখনও পরিহিত ছিল, এবং জোরে আমার চুম্বন ফিরে. আমার হাত তার শরীরের উপর ঘোরাঘুরি এবং তার স্তন এ শ্রদ্ধা নিবেদন বন্ধ. যদি আমার উদ্দেশ্য যথেষ্ট পরিষ্কার না হয়, নার্গেস আমার হাফপ্যান্টের মধ্য দিয়ে যা অনুভব করেছিল যখন সে আমার কোলে বসেছিল তা সেগুলি প্রচুর পরিমাণে স্পষ্ট করে তুলেছিল।

"আমার স্বামীকে ঋণ দিয়ে সাহায্য করার জন্য সারুনকে ধন্যবাদ।" নার্গেস আমাকে বলল, আমি ব্লাউজের বোতাম খুলে ফেললাম। "আপনি সত্যিই একজন দেবদূত।" সে আমার মুখে তার স্তন ঘষে। হুম… তোমার স্তন সুন্দর, নার্গেস। তারা আমার জন্য মাত্র 200,000 টাকা খরচ করেছে।"

আমি অনুভব করি তার মাইগুলো আমার হাতের তালুতে ঝিমঝিম করছে এবং বাউন্স করছে।

"ওহ আমার ধার্মিকতা! বিস্ময়কর!" আমি দীর্ঘশ্বাস ফেললাম, "ওহহহহহ আমার ধার্মিকতা। আপনি একজন যৌনদেবী, নার্গেস!

নার্গেস হেসে ফেলল, এবং আমার জিহ্বাকে তার মুখে এবং তার জিভকে আমার ভিতরে প্রবেশ করতে দিল। আমার হাত তার স্তনের নিচে পৌঁছে সে কাঁপছে এবং ধীরে ধীরে সেগুলিকে উপরে এবং তারপরে নিচে নামিয়েছে। আমরা আমাদের দীর্ঘ ফ্রেঞ্চ চুম্বন অব্যাহত আমি আলতো করে তার স্তন বাউন্স এবং playfully তাদের চেপে.আয়নায় প্রতিবিম্বের মাধ্যমে, আমি দেখতে পাচ্ছিলাম তার স্বামী দেশভাগের মধ্য দিয়ে আমাদের দেখছেন, তার হাতে তার পেকার।

আমার আঙ্গুলগুলো ধীরে ধীরে নার্গেসের ব্রেসিয়ারের সামনের দিকে নেমে গেল। আমি মৃদুভাবে আদর করলাম এবং তারপরে তার একটি স্তন কাপ করলাম, এবং কোমলভাবে ব্রা থেকে এটি তুলে নিলাম। এটা বিনামূল্যে স্তব্ধ আউট ফ্লপ. নার্গেসের অন্য স্তনটি তখন একইভাবে আলতো করে তোলা হয়েছিল এবং এটিও ফ্লপ হয়ে গিয়েছিল - তাই এখন তার বিশাল স্তন দুটি নগ্ন অবস্থায় সবার দেখার জন্য ঝুলছে। তার বৃহদায়তন boobs উপর নরম মাংস তরঙ্গ মধ্যে jiggled হিসাবে তিনি ফরাসি বাতাসের জন্য আসার আগে আমার মুখে চুম্বন. ফতেহ দেখতে পাচ্ছেন যে তার স্ত্রী একটি জোরে দীর্ঘশ্বাস ফেলছে যখন আমি আমার মুখ খোলা রেখে তার দিকে তাকাচ্ছিলাম, তার অবিশ্বাস্য বুকের দিকে তাকাচ্ছে।

আমার প্রতিটি হাতে একটি স্তন তুলে, আমি সামনে ঝুঁকে তাকে জোরে জিজ্ঞাসা করলাম, "আপনার স্বামী কি আপনার এই সুন্দর বড় জগগুলির প্রশংসা করেন?"

"না, সারুন, সে শুধু আমার শাড়ি খুলে ফেলে এবং তাড়াতাড়ি করে।"

"সে কি তোমার মাই চুষে?"

"না, সারুন। এটি তাকে দ্রুত কাম করতে দেয়, তাই সে না করার চেষ্টা করে।"

"সে কি তোমার স্তনের বোঁটা চুষতে পছন্দ করে?"

তাকে উত্তর দেওয়ার সুযোগ না দিয়ে আমি তারপর তার তলপেটে চুষতে শুরু করলাম।

ফতেহের মুখ লালের গভীর ছায়ায় ভেসে উঠল যখন সে দেখতে পেল এবং তার স্ত্রীর স্তন চুষতে আমার প্রতি তার স্ত্রীর প্রতিক্রিয়া শুনল। নার্গেস যখনই তার স্তনের বোঁটা কামড়ে ধরে আমার জিভ দিয়ে ঝাঁকুনি দেয় তখন সে শক্ত হয়ে ওঠে এবং ঝাঁকুনি দেয়।

আমার মুখ থেকে একটি মাই মুক্তি, আমি স্তন্যপান করা এবং অন্য এক নিবল অবিরত সরানো. তারপর আমি ওদের আস্তে আস্তে উপরে নিচে লাফালাম, নার্গেসের চোখের দিকে তাকিয়ে জিজ্ঞেস করলাম, "ফতেহ কি তোমার মাই চুষতে চুষতে এইভাবে লাফাচ্ছে, সোনা?" নার্গেস একটা ছোট্ট মেয়েকে চিৎকার করে উত্তর দিল, "নাওওওও"। ফাতেহ!" আমি জোরে চিৎকার করে উঠলাম। "এখানে আসুন
ফতেহ দৌড়ে রুমে গেল, তার হাত তার শিশ্ন ধরে, এবং বিছানার একপাশে দাঁড়ালো।

আমি এক হাতে তার স্ত্রীর স্তন তুললাম, আর অন্য হাতে আমার বুড়ো আঙুল এবং মধ্যমা আঙুলের মাঝে স্তনের বোঁটা চেপে ধরে তাকে ঘুরিয়ে দিয়ে জিজ্ঞেস করলাম, "এই স্তনগুলোকে তুমি কি বলে, ফাতেহ? আপনার সুন্দরী স্ত্রীর বড় বড় মাইকে আপনি কী বলবেন? তরমুজ? জগস? স্তন? তিনি সত্যিই একটি আশ্চর্যজনক রাক আছে. আসুন, আপনি তাদের কি নামে ডাকেন? নকার্স? " ফতেহ কোন উত্তর দিল না, আমার ঠাট্টা-বিদ্রুপ দেখে হতবাক হয়ে গেল, নার্গেস জোরে হাহাকার করতে লাগল। আমি ওর পায়ের মাঝে কিছুটা স্যাঁতসেঁতে ভাব অনুভব করলাম। নার্গেসের মুখ এখন বীট লাল হয়ে গেছে এবং তার উভয় স্তন আবার বিদীর্ণ হয়ে যাওয়ায় সে হিস্ট্রিকভাবে ঝাঁকুনি দিচ্ছে। সে কান্নাকাটি শুরু করে।

"দেখুন, আমি আপনার স্ত্রীকে শুধু তার মাই নিয়ে খেলে অর্গ্যাজম দিচ্ছি।" আমি ফতেহকে বললাম।

"হ্যাঁ, সাহেব। তুমি বিছানায় আমার চেয়ে অনেক ভালো মানুষ। এটা আমার জন্য সম্মানের বিষয় যে আমার স্ত্রী আপনাকে বিছানায় আনন্দ দিচ্ছে, সাহেব।"

নার্গেস কিছুক্ষন বাঁড়াটা চালিয়ে গেল। রুমের দুজনেই, তার স্বামী এবং আমি, তার মুখের দিকে তাকালাম যখন সে চোখ বন্ধ করে কুঁচকেছিল। সে আমার কোলে ছিল, এবং তার শরীর কাঁপছিল এবং কাঁপছিল অনিয়ন্ত্রিতভাবে একটি আবেগপূর্ণ প্রচণ্ড উত্তেজনায়। আমি এখন তার জামাকাপড় মাধ্যমে তার ভেজা ফুটো অনুভব করতে পারে এবং আমার উরু স্যাঁতসেঁতে. তার কাজ শেষ হলে আমি তাকে উঠে দাঁড়াতে বললাম। "তার স্ট্রিপ." আমি ফতেহের আদেশ দিলাম, নার্গেস উঠে দাঁড়ালো এবং টলমল করলো। ফতেহ তাকে ধরে স্থির রাখল। তারপর তিনি বাধ্যতার সাথে তার ব্লাউজ, তার ব্রা এবং তার শাড়ি খুলে ফেললেন, তাকে তার পেটিকোটে রেখে দিলেন। একটা টাগ আর পেটিকোট মেঝেতে পড়ে গেল। নার্গেস কোন প্যান্টি পরেনি, তাই সে এখন সম্পূর্ণ উলঙ্গ। "সে এখানে, সাহেব, আপনার জন্য প্রস্তুত।"

"পিছনে যাও." আমি তাকে বলেছি. তারপর উঠে দাঁড়ালাম নার্গেসের দিকে। "দেখ নার্গেস, তোমার স্বামী তোমাকে কাপড় খুলে আমার কাছে হাজির করেছে। সে আপনার দেহ, এবং তার সম্মান, পুরুষত্ব এবং সম্মান, সামান্য 200,000 টাকার বিনিময়ে বিক্রি করেছে।"

"হ্যাঁ, সাহেব।" নার্গেস হাউমাউ করে উঠল। "আমার স্বামী আপনার মত একজন মানুষ নয়!"

প্রতিটি শব্দই ফতেহকে মনে করিয়ে দিত তার নিজের বাড়িতে স্ট্যাটাসে তার গৌরবময় অধঃপতনের কথা।

নার্গেসকে বললাম মুখ খুলতে। সে বড় খুলে দিল। আমি আমার লালা জড়ো করে তাতে থুতু দিলাম। সে আনন্দে চিৎকার করে উঠল। আমি আমার মুখের মধ্যে আমার আরও গরম থুতু সংগ্রহ করলাম এবং নার্গেসের চকচকে বড় মাই এবং তার সুন্দর মুখের উপর আমার বিকৃত তরল আক্রমণ শুরু করলাম। হাসতে হাসতে নার্গেস এড়িয়ে যাওয়ার চেষ্টা করেছিল, এবং আমি কীভাবে তার চিৎকার, কুঁচকে যাওয়া মুখের মধ্যে সবচেয়ে বড় ওয়াডকে নামাতে পারি তা দেখার জন্য এটি একটি অসুস্থ প্রতিযোগিতায় পরিণত হয়েছিল।

ফতেহ তার স্ত্রীর গাল এবং বুকের পাতলা, ধূসর লালায় পূর্ণ হতে দেখেছিলেন। নার্গেস গিলে না ফেলার জন্য মরিয়া চেষ্টা করেছিল কিন্তু আমি হঠাৎ তার নাকের ছিদ্র বন্ধ করে তার মুখের উপর একটি বড় হাত রাখলাম, তাকে জোর করে বুদবুদ গিলে ফেলতে বাধ্য করলাম। ফতেহ দেখেছিল যে তার স্তব্ধ, নগ্ন স্ত্রীকে জড়িয়ে ধরে গরম স্লোপি চুম্বন দেওয়া হচ্ছে যেন তার স্বামী সেখানে নেই। কিন্তু তিনি সেখানে ছিলেন। এবং ফতেহকে খুব পরাজিত এবং অকেজো মনে হয়েছিল। এবং জাগিয়েছে। "ফতেহ, আমি জানি আমি তার সাথে কি করতে চাই...ওই বড়, গোল, সুন্দর পাছার দিকে তাকাও।" আমি তাকে বলেছি. আমি তখন নার্গেসকে বিছানায়, তার পিঠে বসালাম। সে এখন সেখানে শুয়ে ছিল, একজন মহিলার মতো তার পুরুষের জন্য অপেক্ষা করছে তাকে বসানোর জন্য। আমি তারপর বিছানার উপর আরোহণ, এবং এক পদক্ষেপ সঙ্গে, তার মধ্যে নিমজ্জিত.
নারগেসের জ্বরপূর্ণ আবেগ চরমে উঠেছিল যখন সে চিৎকার করে বলল, "শ্যারন! ডার্লিং! থামো না, ওহ প্লিজ থামো না, আমাকে আরও শক্ত করো, ফাক মি ডিয়ার, ফাক মি এখন, আমি তোমাকে ভালোবাসি!"আমি তার মধ্যে নিমজ্জিত, এবং আউট, এবং তার মধ্যে, এবং আউট. আমার মোরগ তার ক্লিট এর ভেজা স্যাঁতসেঁতে ত্বকের বিরুদ্ধে ঘষে, তার ভাঁজের গভীরে লাঙ্গল চালায়, যেখানে তার স্বামী যেতে আশা করতে পারে না। তার চোখ শক্ত করে বন্ধ করে নার্গেস আমাকে শক্ত করে জড়িয়ে ধরল, চিৎকার করে উঠল কারণ সে আবার প্রচণ্ড উত্তেজনা অনুভব করছে, প্রায় এক মিনিটের জন্য কাম করছে। আমি ধীরে ধীরে এবং দীর্ঘ ধীর গভীর স্ট্রোক সঙ্গে তার fucked গভীর তার মুখ চুম্বন. তারপর আমি তাকিয়ে দেখলাম যে ফতেহ হস্তমৈথুন করছে।

আমি চিৎকার করে বললাম, "দেখ ফাতেহ, এইভাবে তোমার বউকে চুদতে এবং তৃপ্ত করতে, এখন আমাকে তার অরক্ষিত চুদে আমার বীজ বপন করা দেখ, সে আমার বীর্যের দ্বারা নিঃশেষিত হতে চলেছে, তার গুদ এখন আমার।"সাহেব, আপনি যদি আপনার গরম আঠালো বীর্য আমার স্ত্রীর মধ্যে জমা করেন তবে এটি একটি সম্মান এবং আনন্দের হবে," ফতেহ বলল।

ফাতেহ দেখল আমার পাছার গাল শক্ত হয়ে একটা চেরা হয়ে গেছে, আমার মুখ বিকৃত হয়ে উঠল বলে আমি চিৎকার করে বললাম, "কুট্টি, কুত্তা! আমার বীর্য তোমার উর্বর গর্ভে নিয়ে নাও।"

আমি নার্গেসের বিশাল স্তন চেপে ধরলাম। সে এখন অসংলগ্নভাবে ব্লবারিং করছিল।

"হ্যাঁ সারুন আমাকে আপনার বীজ দিয়ে পূরণ করুন, আমার পেটে আপনার বীর্য রাখুন, ওহ আমার প্রিয় আমার ভিতরে আসুন," সে চিৎকার করে বলে সে আমাকে জড়িয়ে ধরে এবং চুম্বন করে, তার শক্তিশালী নিটোল পা আমার পাছার চারপাশে জড়িয়ে দেয়।আমি বীর্যপাতের সাথে সাথে তার যোনিকে আমার বীর্য দিয়ে ভরিয়ে দিলাম যতক্ষণ না এটি উপচে পড়ে, আবার বিছানার চাদরে দাগ পড়ে যায়। নার্গেস আমার বল চেপে ধরে যতটা সম্ভব রস বের করে নিচ্ছে। আমি তার ঘাড় কামড় এবং বেশ কিছু সময়ের জন্য বীর্যপাত রাখা. আমি তখন তার উপরে ধসে পড়লাম, সেখানে শুয়ে পড়লাম যখন আমার শিশ্ন থরথর করে, শুক্রাণুটি একটি ট্রিকলে ধীর হয়ে যায়।

তারপর আমি সিদ্ধান্ত নিলাম আমি আর সেখানে ফতেহ চাই না। ফাতেহ, লাইট বন্ধ করে বেরিয়ে যাও।"

****

পরের দিন সকালে (যেটা ফতেহ ভেবেছিল এখানেই আমার শেষ দিন হবে), সে এবং আমি দুজনেই তার স্ত্রী নার্গেসের ঘোলাটে মাংসল পাছা এবং বন্যভাবে দুলতে থাকা স্তনগুলিকে মুগ্ধ করেছিলাম কারণ তিনি আনন্দের সাথে বাড়ির চারপাশে তার দায়িত্ব পালন করছেন, বলিউডের সুর গুনছেন, সম্পূর্ণরূপে নিরুদ্ধ। আমাদের সামনে নগ্ন। এমনকি ফতেহ তার নিজের নগ্নতার সাথে শান্তিতে এসেছে বলে মনে হয়েছিল, সেখানে বাধ্যতার সাথে আমার বা তার স্ত্রীর আদেশ প্রয়োজন অনুসারে পালন করে। আসলে, পোশাক পরা একমাত্র আমিই এখন।

নার্গেস যখন প্রস্রাব করতে বাইরে ছোট ওয়াশরুমে গেল, আমি তাকে অপেক্ষা করতে বললাম।

"ফতেহ", আমি তার স্বামীকে আমার সাথে ওয়াশরুমে নিয়ে গেলাম। নার্গেস সেখানে দাঁড়িয়ে, নগ্ন, প্রস্রাব করার জন্য প্রস্তুত।

"হ্যাঁ, সাহেব?" ফতেহ তার কঠোরতা লুকানোর জন্য সারা সকালের মতো মরিয়া হয়ে চেষ্টা করছিল।

"আপনার স্ত্রী আপনাকে ঋণগ্রস্ত হওয়া থেকে এবং সম্ভবত কারাগারে যাওয়ার হাত থেকে বাঁচিয়েছেন," আমি তাকে বললাম, "তাকে সন্তুষ্ট করে আপনাকে অবশ্যই আপনার কৃতজ্ঞতা দেখাতে হবে।"

"হ্যাঁ, সাহেব।"

আমি ফতেহকে নোংরা ভেজা ওয়াশরুমের মেঝেতে শুয়ে পড়ার নির্দেশ দিলাম।

"নারগেস," আমি তার স্ত্রীর দিকে ফিরে গেলাম। "তার মুখের কাছে বসুন এবং সেখানে প্রস্রাব করুন।"

নার্গেস বিন্দুমাত্র দ্বিধা করল না, এবং দ্রুত ফতেহের মাথার দুপাশে তার প্রশস্ত উরু রাখল এবং তার খোলা মুখের উপর তার চুঁচি দিয়ে ফতেহের মুখ ও চুল ভিজিয়ে নোনতা প্রস্রাব বের করল।

"এবার তার নোংরা মুখের উপর আপনার পাছা ঘষুন।"

সে তার মাথার উপর তার পুরো ভার নিয়ে বসল, তার ভেজা গুদ এবং দুর্গন্ধযুক্ত অপরিষ্কার মলদ্বারটি তার স্বামীর ক্রেস্টফ্যালড কিন্তু উদ্দীপ্ত মুখের উপরে ঘষতে লাগল। নারগেস বাঁড়া শুরু করার সাথে সাথে সে প্রায় শ্বাস নিতে পারছিল না, ফতেহের সারা মুখে এবং তার মুখের মধ্যে তার গুদের রস ছিটিয়ে দিতে লাগল।আমি তখনও ফতেহকে অপমান করতে পারিনি।নার্গেস যখন ফতেহ থেকে নামল, সে দেখতে পেল আমার জিপটি পূর্বাবস্থায়, এবং আমার বাঁড়াটি তার প্রস্রাব এবং কাম ঢাকা মুখের উপর ঝুলছে, এবং তার স্ত্রী নার্গেস তখন আমার পিছনে দাঁড়িয়ে ছিলেন, স্কুলের ছাত্রীর মতো আমার বাঁড়াটি ধরে হাঁসছিলেন।আমি তখন প্রস্রাব করতে শুরু করলাম। আমি পুরো ফাতেহ জুড়ে একটি উত্তপ্ত স্রোত ঢেলে দিয়েছিলাম, তাকে মাথা থেকে পা পর্যন্ত ভিজিয়ে দিয়েছিলাম। আমার বাঁড়া থেকে প্রস্রাবের শেষ ফোঁটা ঝাঁকিয়ে আমি নার্গেসকে আমার বাঁড়া চেটে পরিষ্কার করার নির্দেশ দিলাম।

আমি ফাতেহকে বললাম, "তুমি টয়লেট হিসেবে ব্যবহার করার জন্য উপযুক্ত," এবং তোমার স্ত্রী আমার টয়লেট পেপার, আমার প্রস্রাব পরিষ্কার করছে।হ্যাঁ, সাহেব।" স্বামী-স্ত্রী দুজনেই সমস্বরে জবাব দিল। আমার কাছে তাদের জমা দেওয়া এখন সম্পূর্ণ হয়েছে।

আমি হেসেছিলাম. আমার দাসদের মধ্যে প্রথমটি এখন এখানে ছিল।

যখন থেকে নার্গেস স্বেচ্ছায় আমার কোলে এসেছিল, তার অসহায় স্বামীকে দেখে রেখেছিলাম, আমি একটি পরিকল্পনা করেছিলাম। আমি মার্কিন যুক্তরাষ্ট্রে একটি বড় ব্যবসা সহ একজন ধনী ব্যক্তি। আমি ভারত থেকে কিছু আমদানির কাজও করি, তাই কলকাতায় আমার একটি ম্যানশন আছে। আমার পরিবার মার্কিন যুক্তরাষ্ট্রে থাকে, কিন্তু আমি প্রতি মাসে দশ থেকে বারো দিনের জন্য কলকাতায় আসি। এবং আমি সাধারণত একটি টেম্প এজেন্সি থেকে গৃহকর্মী নিয়োগ করি। এখন, আমি নিজেকে হারেমের মাথায় দেখতে পাচ্ছিলাম। আমার প্রধান উপপত্নী নার্গেসের নেতৃত্বে একটি হারেম, বোনাস চাকর হিসাবে স্বামীর সাথে তার স্বেচ্ছাচারী। অনেকের মধ্যে প্রথম, আমি আত্মবিশ্বাসের সাথে ভাবলাম। স্বামী-স্ত্রীকে নগ্ন অবস্থায় হাঁটু গেড়ে দেখা, আমার বশ্যতা ছিল সেই পরিকল্পনা বাস্তবায়নের প্রথম ধাপ। আমাকে নিশ্চিত করতে হয়েছিল যে ফতেহ একজন ইচ্ছুক দাস ছিল। এ ব্যাপারে তার সামান্যতম দ্বিধা থাকলে এমনটা হতো না। তিনি একটি কুকিল হয়ে উপভোগ করেছেন; সে অপমান উপভোগ করেছে। আমি জানতাম যে আমার দাস আছে আমি আমার সংসার শুরু করতে চাই।ফাতেহ", আমি তাকে বলেছিলাম, একবার দম্পতি ভিতরে ছিল, এবং পরিষ্কার করে পোশাক পরেছিল। "আমি আরও কিছুক্ষণ থাকার সিদ্ধান্ত নিয়েছি।"

"উহু." তার বিবর্ণ মুখ তার উদ্বিগ্ন হতাশার সাথে বিশ্বাসঘাতকতা করেছিল। "সাহেব, আপনার কি আজ চলে যাওয়ার কথা ছিল না?"

"আপনি কি আমাকে চলে যেতে বলছেন?" আমি বজ্রপাত.অবশ্যই না, অবশ্যই না, সাহেব!" ফতেহ তাড়াতাড়ি আমাকে শান্ত করার চেষ্টা করল। "আমি শুধু জিজ্ঞেস করছিলাম, সাহেব।"

"আমি এখানে আপনার বাড়িতে আরও কিছু সময় থাকতে যাচ্ছি, অন্তত এক সপ্তাহ।" আমি তাকে ও নার্গেসকে বললাম। "আমি এখানে থাকাকালীন নার্গেস আমার স্ত্রী এবং আপনি আমাদের চাকর হবেন। তুমি কি বুঝতে পেরেছো?"

"হ্যাঁ, সাহেব।"

"নার্গেস।" আমি তার দিকে ফিরে. "এখানে এসো।"

"হ্যাঁ, সরুন।" বাধ্য হয়ে সে তার স্বামীকে ছাপিয়ে আমার সামনে দাঁড়াল। "আমি আনন্দিত যে তুমি একটু বেশি সময় থাকছ, প্রিয়।"

"তোমার সুন্দর শরীর উপভোগ করা থেকে আমি কিভাবে নিজেকে আটকাতে পারি নার্গেস।"

"ধন্যবাদ, সারুন।"

"এখন নার্গেস।" আমি তার জন্য আমার আদেশ তালিকাভুক্ত. "যখন আমি এখানে আছি, আপনি নগ্ন থাকবেন বা পোশাক পরে থাকবেন, যেমনটি আমি আপনাকে বলছি। আমি যখনই চাইব তখনই চুদব এবং আপনি আমাদের সহবাসের আগে, সময় এবং পরে আমাকে আনন্দ দিতে চান, আপনি কি একমত?

"হ্যাঁ, সরুন।"

"ফতেহ তোমার কি খবর?" আমি স্বামীর দিকে ফিরে গেলাম। "কি বলো?"

ফতেহ তার স্ত্রীকে হাসতে দেখে তার ভাগ্যের কাছে আত্মসমর্পণ করলেন।

"হ্যাঁ সাহেব, আমি পুরোপুরি মেনে নিচ্ছি," সে জবাব দিল।পরের সপ্তাহটি ছিল ফতেহের জন্য চরম নির্যাতন ও অপমান।যখন সে তার রিকশায় কাজ করত, তখন তার মন ছিল আমি তার স্ত্রীর সাথে কি করছি, এবং এটি তাকে সারাদিন কষ্টে রাখত। তিনি প্রায়শই বাড়িতে পৌঁছাতেন যেখানে তিনি তার স্ত্রীকে নগ্ন অবস্থায় দেখতে পেতেন, বিছানায়, তার মালিকের - আমার সেবা করছেন। মাঝে মাঝে আমি তাকে ঘড়িতে বাধ্য করতাম যখন নার্গেস আমার সামনে নতজানু হয়ে আমাকে শক্ত করে চুষত, আমি ফতেহ তার স্ত্রীর ভিতরে আমার বাঁড়া ঢুকিয়ে আমাদের চোদা দেখার আগে। নার্গেস এবং আমি আমাদের হানিমুনে সদ্য বিবাহিত দম্পতির মতো ছিলাম। ফতেহ কোথায় ছিল তা আমরা চিন্তা করিনি। আমি তাকে সব সময় হাতছানি এবং তার tits এবং তার gyrating নিতম্ব সঙ্গে খেলা ভালোবাসি. কখনও কখনও আমাদের প্রেমের পরে আমরা ফতেহকে ফোন করতাম এবং আমাদের চুম্বন করতে দেখে তাকে হস্তমৈথুন করতাম, এবং মেঝেতে তার বীর্য গুলি করার সময় তার ক্ষুদ্র পুরুষত্ব নিয়ে হাসতাম। তারপর আমরা অবশ্যই তাকে পরিষ্কার করতে চাই।সাত দিন থাকার পর, আমি ফতেহকে তার 200,000 টাকা দিয়েছিলাম যা তিনি তার মহাজনকে দিয়েছিলেন, যিনি নিঃসন্দেহে অবাক হয়েছিলেন যে এই করুণ লোকটি টাকাটি কাশিতে পেরেছিল। তিনি যা জানতেন না, তা হল ফতেহ এবং তার চেয়েও গুরুত্বপূর্ণ তার স্ত্রী এখন আমার সম্পত্তি। আমি কলকাতা যাচ্ছিলাম, কিন্তু যাওয়ার আগে আমি নার্গেসকে দ্রুত বিদায় জানিয়েছিলাম এবং দম্পতিকে বলেছিলাম যে তারা শীঘ্রই আমার কাছ থেকে শুনতে পাবে। আমার পরবর্তী ভারত ভ্রমণে, আমি একটি হারেমের প্রভু হব।

****
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top