What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমি আমার স্ত্রীকে চুদছি যখন সে একজন অপরিচিত ব্যক্তিকে চুদছে (1 Viewer)

Toyon islam

Banned
Joined
Nov 13, 2020
Threads
18
Messages
20
Credits
5,519
সন্ধ্যার সময় ছিল, এবং আমরা সবেমাত্র রাতের খাবার শেষ করেছি। আমি যখন আমার পড়াশোনায় কিছু কাগজপত্র করছিলাম, তখন আমার স্ত্রী রিনা রান্নাঘরে বাসন-কোসন করছিলেন। হঠাৎ আমাদের অ্যাপার্টমেন্টের ডোরবেল বেজে উঠল।

"এটা কে, আজু, আপনি চেক করতে পারেন?" সে রান্নাঘর থেকে চিৎকার করে উঠল। অজু দ্বারা, সে আমাকে বোঝায়। আমার নাম অর্জুন ধর্ম।

এই গভীর রাতে কে দেখতে গেলাম। রিনা আরও কয়েকবার জিজ্ঞেস করল, কিন্তু আমি একটা কথাও বললাম না। কিছুক্ষণ পর রান্নাঘরে গেলাম। সে তখনও থালা-বাসন ধোয়ার কাজে ব্যস্ত ছিল, কী ঘটতে চলেছে সে সম্পআমার স্ত্রী রিনা একজন ধূসর সুন্দরী। তার ফিগার হল 34-26-36, সে দাঁড়িয়েছে 5'1″। তার লম্বা চুল, কালো চুল, ডিম্পল সহ একটি সুন্দর শিশুর মতো মুখ। তার স্তন সি কাপ। আমার স্বাদের জন্য সামান্য ছোট, কিন্তু সামগ্রিকভাবে সে একটি সম্পূর্ণ প্যাকেজ।

তার উপরে, মূলত একজন খ্রিস্টান হওয়ায়, তিনি সঠিক পশ্চিমা পোশাক পরেন। শুধুমাত্র একটি বোকা তার প্রতি আকৃষ্ট হবে না, বিশেষ করে যৌনভাবে.

গল্পে ফিরে, আমি সেখানে দাঁড়ালাম, তার পিছনে তাকিয়ে রইলাম। সেই রাতে রিনা একটি সেক্সি গোলাপী সিল্ক নাইটি পরেছিল যা তার হাঁটুর উপরে শেষ হয়েছিল। আমি তাকে নিচ থেকে উপরে স্ক্যান করেছি। তার পা থেকে শুরু করে নরম চপ্পল, মোমযুক্ত মসৃণ, অনাবৃত পা তার হাঁটু পর্যন্ত।

তার নিতম্বের বক্ররেখাটি সেই আঁটসাঁট পোশাকের দ্বারা সুন্দরভাবে হাইলাইট করা হয়েছিল। এই পোশাকটি তার ভাইয়ের কাছ থেকে একটি বিশেষ সারপ্রাইজ উপহার ছিল, যিনি মার্কিন যুক্তরাষ্ট্রে থাকেন। আজ অবধি, তিনি কীভাবে রিনার আকার সঠিকভাবে অনুমান করেছিলেন তা নিয়ে আমি বিভ্রান্ত।

কাপড়টি এতটাই পাতলা এবং হালকা যে পরিধানকারীর মনে হয় যেন তারা কিছুই পরেনি। এটা সম্পূর্ণ স্বাধীনতা। এদিকে, বিকৃতদের জন্য, ফ্যাব্রিকটি শক্তভাবে শরীরকে আলিঙ্গন করে, সমস্ত সম্পদ এবং বক্ররেখার উপর জোর দেয়।

আমি সেখানে দাঁড়িয়ে রিনাকে চুপচাপ দেখছিলাম হাতের পরিস্থিতি থেকে নিজেকে সরিয়ে নিতে। তবুও, আমাকে এটা করতে হয়েছিল। আমি ওর কাছে গিয়ে পেছন থেকে জড়িয়ে ধরলাম।

"কি করছো, থামো।" সে কথা বলে এবং দুষ্টুমি করে আমার দিকে কিছু জল ছুড়ে দিল।

এদিকে, আমি তার চুল সরানো এবং তার ঘাড়ে চুম্বন শুরু. রিনার ভালো লেগেছে। ঠিক আছে, আমি আমার বিয়ের এক বছরের মধ্যে একটি জিনিস শিখেছি যে রিনার ঘাড় তার দুর্বলতা। তার ঘাড়ে কয়েকবার চুম্বন করুন, এবং তিনি যে কোনও সময় যে কোনও জায়গায় উত্তেজিত হবেন।

আমি আমার হাত দিয়ে তার শরীর অনুভব করতে করতে তাকে চুমু দিতে থাকলাম। আমি নীচে অন্তর্বাস অনুভব করতে পারে. রীনা আমার চুম্বন উপভোগ করছিল কারণ সে চূড়ান্ত কয়েকটি পাত্র শেষ করতে সংগ্রাম করেছিল।

উচ্চ এবং উচ্চ চুম্বন করার সময়, আমি আলতো করে তার কান কামড়. তিনি squeaked, আমাকে পিছনে pushing.

"আপনি আজকে ভালো মেজাজে আছেন বলে মনে হচ্ছে," সে হাসতে হাসতে বলল। "কিভাবে আমি থালা - বাসন শেষ করি এবং তারপরে আমরা এটি দেখি..."

রিনা হঠাৎ আমার দিকে তাকাতেই তার বাক্য শেষ করল। তিনি লক্ষ্য করলেন যে আমার চোখ লাল এবং অশ্রুতে পূর্ণ, যেন আমি শুধু অনেক কেঁদেছি। সত্যি বলতে, আমি কেঁদেছিলাম। কেন আপনি শীঘ্রই বুঝতে পারবেন. রিনা কিছু বলার আগেই পকেট থেকে একটা কালো কাপড়ের টুকরো বের করে তাকে দেখালাম।

"আজ সেই দিন," আমি গম্ভীর সুরে বললাম।

"আজ!" আমার মুখ থেকে এই কথাগুলো শুনে রিনা ভয় পেয়ে গেল। তার সুন্দর ডিম্পলগুলি অদৃশ্য হয়ে গেল কারণ আমি তার মুখের উপর ভয় বাড়তে দেখেছি।

"আমাদের কি সত্যিই এটা করতে হবে? আবার?" সে জিজ্ঞেস করেছিল.

আমি ফিসফিস করে তাকে জড়িয়ে ধরলাম, "তুমি জানো এটাই একমাত্র উপায়।"

আমার আলিঙ্গন করার কারণ ছিল কারণ আমি তার সাথে চোখের যোগাযোগ করতে খুব বিব্রত ছিলাম যখন আমি তাকে এটি করতে বলেছিলাম। এত অকথ্য কিছু. মহাপাপ! আমরা আলিঙ্গন করতে থাকলাম, এবং যখন আমাদের গাল একে অপরের সাথে ঘষে, আমি জিজ্ঞাসা করলাম, "আমাদের কি করা উচিত?"

আমি এই প্রশ্ন করার সময়, আমার হাত তার সমস্ত শরীর জুড়ে, তাকে উত্তেজিত করার চেষ্টা করছিল। আমি তার পিঠ ঘষা এবং তারপর ধীরে ধীরে তার পাছা চেপে আমার হাত নিচে সরানো যখন রিনা কিছু সময় নিয়ে চিন্তা.

"ঠিক আছে," সে ফিসফিস করে বলল। তার কণ্ঠে কোনো উত্তেজনা ছিল না। তিনি জোরে ছিল, শুধুমাত্র আমার জন্য তার প্রতিক্রিয়া শুনতে যথেষ্ট.

"আমি জানি তুমি এটা পছন্দ করো না, কিন্তু..." আমি ওর দিকে তাকিয়ে বললাম। "আমি দুঃখিত," আমি বললাম এবং তারপর একটি চুমু খেতে গেলাম।

তখন এবং সেখানে দাঁড়িয়ে, আমরা একটি শক্তিশালী, আবেগপূর্ণ চুম্বন ভাগ করে নিলাম। আমাদের ঠোঁট লক করা ছিল, এবং জিহ্বা পরস্পর জড়িত ছিল. প্রচুর লালা বিনিময় হয়েছিল। আমরা এক সেকেন্ডের জন্যও শ্বাস নিতে থামিনি।

আমরা যে মুহূর্তটি ভাগ করেছি তা খুব উত্তপ্ত এবং উত্তেজনাপূর্ণ ছিল। ভাল, অন্তত তার জন্য. রিনা আমার প্যান্টের ভিতর হাত ঢুকিয়ে দিল আমার ক্রোচ অনুভব করতে। দুর্ভাগ্যবশত, এটি সেখানে বরফ ঠান্ডা ছিল. তিনি কিছুতেই কোন ইমারত অনুভব করতে হতাশ ছিলেন। এটাই আমার সমস্যা। সমস্যাটি.

আমার জন্মের পর থেকে, আমি একটি নিখুঁত লালন-পালন করেছি, নিখুঁত পড়াশোনা করেছি এবং একটি নিখুঁত কাজ করেছি। আমার যখন যথেষ্ট বয়স হয়েছিল, তখন আমার বাবা-মা আমার জন্য উপযুক্ত মেয়ে খুঁজতে শুরু করেছিলেন। কিন্তু পরিবর্তে, আমি রিনা নামে একজন সুন্দর অফিসের অভ্যর্থনাকারীর জন্য পড়েছিলাম। সেও আমার জন্য পড়ে গেল।

আমরা প্রেম করছিলাম এবং বিয়ে করার পরিকল্পনা করেছি। আমাদের বাবা-মাও রাজি হয়েছিলেন – আমরা ভিন্ন ধর্মের লোক হওয়া সত্ত্বেও সেখানে কোনো লড়াই হয়নি। কিন্তু তারপর এক রাতে যখন তার বাবা-মা দূরে ছিল, জিনিসগুলি খুব আরামদায়ক হয়েছিল, যদি আপনি জানেন যে আমি কী বলতে চাইছি।

যেদিন আমরা প্রথম চুমু খেয়েছিলাম সেদিন থেকে আমি একটা কনডম বহন করছি। তাই আমি সেই ফ্রন্টে প্রস্তুত ছিলাম। আমাদের চুম্বন আবেগ ছিল, পোশাক খোলা গরম, মরিয়া, এবং বন্য ছিল. দুর্ভাগ্যবশত, আমরা বিছানায় যাওয়ার সময়, আমি আমার ইরেকশন হারিয়ে ফেলেছিলাম।

সেই মুহুর্তে এটি নীচে চলে গেল এবং তারপরে উপরে আসতে অস্বীকার করল। অনেকক্ষণ দুজনেই বিছানায় উলঙ্গ হয়ে বসে রইলাম। সে প্রত্যাশায় আমার লিঙ্গের দিকে তাকিয়ে রইল। এক মুহুর্তের জন্য, আমি সত্যিই ভয় পেয়েছিলাম যে আমি এটি পেতে ব্যর্থ হলে, রিনা বিয়ে করতে অস্বীকার করবে।

"মনে হচ্ছে তুমি এখনো লাজুক। চিন্তা করবেন না, এটি অবশেষে উঠে আসবে, "সে বলল এবং আমাকে আবার চুম্বন করল, আমাকে আমার সমস্যাটি ভুলে গেল। সেই রাতে আমি কষ্ট পাইনি।

আমি জানি না এটি পারফরম্যান্সের চাপ ছিল বা কী। কারণ আমি রিনার নগ্ন সেলফি দেখার সময় আমার বেডরুমে পরে হস্তমৈথুন করতে পেরেছিলাম। তারপর থেকে আমরা চেষ্টা করেছির্কে উদাসীন। কয়েকবার সেক্স করার জন্য। আমরা ব্যর্থ হয়েছিলাম - বিয়ের এক বছর আগে, এবং এক বছর পরে, আমরা অনেক ডাক্তারের সাথে পরামর্শ করেছি।

প্রথমে তারা স্ট্রেস, তারপর দ্রুতগতির শহর জীবন, তারপর আমার মদ্যপানের অভ্যাস, তারপরে আমার ফাস্ট-ফুড খাওয়ার অভ্যাস, তারপর ফিটনেসের অভাব এবং তারপরে আমার অতীত জীবনে আগের রোম্যান্সের অভাবকে দোষারোপ করে।

এটা সব সত্য ছিল. আমি একজন পতিতার কাছে আমার কুমারীত্ব হারিয়েছি, এবং তারপর থেকে, রিনার সাথে পর্যন্ত আমি কখনই সেক্স করিনি। তারা আমার স্পার্ম কাউন্ট সহ আমার উপর অনেক পরীক্ষা করেছে। সব রিপোর্ট স্বাভাবিক এসেছে। অনেক সেশনের পরে, আমরা অবশেষে আমার আসল সমস্যাটি শূন্য করে দিয়েছি।

যেমন ডাক্তার আস্থানা বলেছেন, "আপনি আপনার অতীত জীবনে খুব বেশি হস্তমৈথুন করেছেন। এতটাই যে তোমার লিঙ্গ শুধু তোমার হাতের স্পর্শেই উত্তেজিত হতে শিখেছে। সুতরাং যখন এটি একটি যোনির সংস্পর্শে আসে, তখন আপনার লিঙ্গ নরম হয়ে যায় কারণ একটি ভগ স্পর্শ আপনার হাতের স্পর্শের মতো নয়।"

"এছাড়াও, পর্ন দেখা কোন সাহায্য করে না। একজন পুরুষ যদি পর্ণের প্রতি আচ্ছন্ন থাকে তবে সে কখনই তার স্ত্রীকে চুদতে পারে না। যদি সে তার স্ত্রীকে অন্য পুরুষকে চুদতে দেখে তবেই সে কিছুটা উত্তেজনা পাবে।"

কথাটা শুনে আমার খুব রাগ হল। আমার সাথে বসা রিনার দিকে তাকালাম। আমি তাকে দোষারোপ করেছি কারণ ডাঃ আস্থানা রিনার বাবার বন্ধু। আমি ডাক্তারকে অভিশাপ দিয়ে তার ক্লিনিক থেকে বেরিয়ে আসি।

যদিও আমি এটি সম্পর্কে চিন্তা না করার জন্য অনেক চেষ্টা করেছি, আমার মাথায় একটি ধারণা রোপণ করা হয়েছিল। যখনই আমি আমার স্ত্রীর অন্য পুরুষের সাথে সহবাসের সম্ভাবনার কথা ভেবেছিলাম, আমি যেখানেই থাকি না কেন হঠাৎ করে ইরেকশন হয়ে যায়; রাতের খাবার টেবিল, অফিস, পার্টিতে, এবং একবার বাস স্টপে।

আমি যতই এটি সম্পর্কে চিন্তা করেছি, ততই আমি নিশ্চিত হয়েছি, "এই উপায়।" আমি নিজেকে বলেছিলাম. যদিও আমি আমার স্ত্রী রিনাকে এই ধারণাটি প্রস্তাব করার সাহস করতে পারিনি, আমি ডাঃ আস্থানার সাথে আরেকটি অ্যাপয়েন্টমেন্ট পেয়েছিলাম। সেই চোদন বিকৃতি!

সাহায্যের জন্য তার কাছে ফিরে যেতে আমি এত বড় বোকা ছিলাম। যখন আপনি মনে করেন যে এই ধরনের ঘটনাগুলি শুধুমাত্র পর্ণ ফিল্মেই ঘটে, হঠাৎ আপনি নিজেকে এইরকম একটি অদ্ভুত পরিস্থিতিতে দেখতে পান এবং এর থেকে বেরিয়ে আসার কোন উপায় নেই।

একদিন বিকেলে আমরা যখন অ্যাপয়েন্টমেন্টের জন্য গেলাম, ডক্টর আস্থানাও একই ধারণা দিলেন। তারপর বিচার হিসাবে, তিনি আমাদের উভয়কে তখন এবং সেখানে নগ্ন করলেন। তিনিও ছিনতাই করেন।

রিনা এই ভাবনায় দ্বিধায় পড়ে গেল। কিন্তু সর্বোপরি, এই ডাক্তার ছিলেন রিনার বিশ্বস্ত পারিবারিক বন্ধু। তিনি আমাকে তার আরামদায়ক চেয়ারে আমার নগ্ন পাছা বিশ্রাম করা যখন তিনি একটি বিছানায় রিনা বিশ্রাম করা.

তারপর তিনি রিনার নগ্ন শরীর অনুভব করতে লাগলেন, সব সময় জিজ্ঞেস করলেন এটা আমাকে উত্তেজিত করে কিনা। সে রিনাকে তার বলগুলো চেপে ধরল এবং আমার সামনে তার বাঁড়া মারল। সে রিনাকে ব্লোজব দিতে বাধ্য করল। সেই সময় পর্যন্ত, এমনকি আমি, তার স্বামী, তাকে আমার জিনিসটি তার মুখে নিতে বলিনি। তবু এই নির্লজ্জ চোদাচুদিটা ঢুকে গেল।

রিনার খুব আরাম লাগছিল সেটা করতে। এর কারণ আমি সেশনের পরে শিখেছি। সে আমাকে বলেছিল কত বছর আগে, রিনা তার জন্মদিনের এক সময় এই বৃদ্ধ কিন্তু সুদর্শন ডাক্তারের কাছে তার কুমারীত্ব হারিয়েছিল।

অধিবেশন চলাকালীন যে ক্রিয়াটি ঘটছিল তা অত্যন্ত উত্তপ্ত ছিল। কিন্তু কিছু কারণে, এটা আমার শিশ্ন উত্তেজিত করার জন্য যথেষ্ট ছিল না। প্রাথমিকভাবে কারণ তিনি আমাকে কঠোরভাবে আমার বাঁড়াতে হাত না রাখার জন্য সতর্ক করেছিলেন।

ডাক্তার যখন তার উপরে উঠলেন, তিনি প্রথম কাজটি করলেন তার ঘাড়ে চুমু। তখনই আমি আমার স্ত্রীর দুর্বলতা জানতে পারি। আমি যত বেশি পর্যবেক্ষণ করেছি, তত বেশি আমি আমার স্ত্রীর শরীর সম্পর্কে শিখছি।

ডাক্তার রিনার ঠোঁট চাটতে গিয়ে তার মাই চেপে ধরলেন, এখনও কিছু নেই। তিনি তার পোকিং স্তনবৃন্ত অবস্থিত এবং তাদের উভয় একযোগে টানা হিসাবে চাপ মৃদু ছিল. সে তার গলার নিচে জিভ আটকে রাখল যতক্ষণ না সে দম বন্ধ হয়ে যাচ্ছিল। রিনা কাশি দিল, কিন্তু সে বাধা দিল না।

সে তখন রিনার মাইয়ের দিকে ঠেকানোর জন্য মুখ সরিয়ে নিল। কিন্তু তারপর মাঝপথে থেমে গেল রিনাকে দেখে।

"আপনি এখনও এই পদক্ষেপ পছন্দ করেন না, তাই না?" তিনি একটি হাসি দিয়ে বলেন.

তারপর তিনি উপরে পেয়েছিলাম এবং তার cunt উপর তার খাড়া ঘষা শুরু. ডাক্তার কোন কনডম পরেছিলেন না, তাই তিনি খুব সতর্ক ছিলেন যাতে এটি পিছলে না যায়।

সেই ঘটনাগুলো মনে পড়ে মাঝে মাঝে মনে হয় রিনা আমাকে যা বলে তার চেয়ে গল্পে আরও কিছু আছে। তিনি দাবি করেছেন যে তারা একবার সেক্স করেছিল কারণ সে তার কুমারীত্ব হারাতে চেয়েছিল। কিন্তু আমি মনে করি না এটা সম্পূর্ণ সত্য। এই পাপ করতে গিয়ে রিনা আমার দিকে তাকাতেও লজ্জা পেল। কিন্তু ডাক্তার, সময়ে সময়ে, আমার লিঙ্গ শক্ত হলে তাকান।

সে তার জাল খোঁচা দিয়ে চলতে থাকলে ডাক্তার রিনাকে কাঁদতে বললেন। তার কন্ঠ শুনে আমি উত্তেজিত হয়ে উঠলাম। ডাক্তার দেখে হাসলেন। রিনা আরো জোরে জোরে জোরে জোরে জোরে ঠাপ দিতে থাকলো।

"আহহ… আহহ! আজু… আহহ… চোদো!"

অবশেষে, আমার শিশ্ন কঠিন ছিল এবং তার পূর্ণ মহিমাতে ডাক্তার পরামর্শ দিয়েছিলেন যে আমি তার স্থানটি নিয়ে এটিকে আটকে রাখি। আমি ঠিক তাই করেছি। প্রথমবারের মতো, আমি একজন মহিলার সাথে ঘুমানোর সত্যিকারের আনন্দ উপভোগ করছিলাম।

দুর্ভাগ্যবশত, আমাদের পর্যবেক্ষণ করা হচ্ছে. আমরা তার সামনে যৌনসঙ্গম অব্যাহত হিসাবে ডাক্তার আমাদের প্রতিটি সরানো নির্দেশ. এই একটি খুব উত্তেজনাপূর্ণ পরিস্থিতি ছিল.

এক পর্যায়ে, ডাক্তার পোশাক পরে বললেন, "মনে হচ্ছে আপনার আর আমার সাহায্যের প্রয়োজন নেই।" তারপরে তিনি তার অন্যান্য মুলতুবি অ্যাপয়েন্টমেন্টগুলি মোকাবেলা করতে বেরিয়েছিলেন।

মিনিট কুড়ি পরে সে ফিরে এল। আমি তখনও রিনাকে চুদছিলাম। ঠিক আছে, এই পরীক্ষার কারণে, আমি একটি ইরেকশন পেতে সক্ষম হয়েছি। তবুও, আমি তার ভিতরে কাম সংগ্রাম. অবশেষে, ডাক্তার আমাকে একটি টিস্যু দিয়ে বললেন, "আপনার হাত ব্যবহার করুন এবং এটি দিয়ে করুন।"

এটা স্বীকার করে আমি এক কোণে ঘুরে হস্তমৈথুন শুরু করলাম। এক মিনিটের মধ্যে, আমি টিস্যুর ভিতরে বীর্যপাত করে ট্র্যাশে ফেলে দিলাম। অধিবেশন শেষ করার আগে ডাক্তার তার চূড়ান্ত মন্তব্য করার সাথে সাথে আমরা দুজনেই পোশাক পরেছিলাম।

"আজকের সেশনটি আংশিক সফল ছিল। দুর্ভাগ্যক্রমে, আমরা এটি আবার করতে পারি না। আমি তোমার জন্য যা করেছি, রিনা, কেউ যদি আমাদের দেখে তবে আমি আমার লাইসেন্স হারাতে পারি।" তার কথা শুনে, আমি স্বস্তি বা দুঃখ পাব কিনা বুঝতে পারছিলাম না।

আমার প্রতিক্রিয়ার জন্য অপেক্ষা না করে, তিনি চালিয়ে গেলেন, "আমি নিশ্চিত যে অর্জুনের আজ একটি সফল ইরেকশন হওয়ার কারণ হল যে এই অধিবেশনটি অবশ্যই সেই অশ্লীল দৃশ্যগুলির মধ্যে একটির মতো অনুভব করেছে। আমি কি সঠিক?"

আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করলেন। কিন্তু তারপরে, আমার উত্তর দেওয়ার জন্য অপেক্ষা না করে, তিনি চালিয়ে গেলেন, "অর্জুন, এইরকম পরিস্থিতি তৈরি করে, তোমাকে তোমার স্ত্রীর সাথে সহবাস করতে শিখতে হবে।"

"রিনা, এখন সিদ্ধান্ত তোমার। আপনি যদি যৌনতা থেকে গর্ভবতী হওয়ার আশা করেন, তাহলে আমরা তা ক্লিনিক্যালি করতে পারি। কিন্তু আপনি যদি আনন্দ খুঁজছেন, তাহলে আপনাকে এই ধরনের পরিস্থিতির জন্য উন্মুক্ত হতে হবে যেখানে আপনাকে আপনার স্বামীর সামনে অন্য পুরুষদের সাথে ঘনিষ্ঠ হতে হবে... আপনার প্রেম জীবনের জন্য।"

সেই অধিবেশনে রিনা তার সিদ্ধান্ত ঘোষণা করেননি। কিন্তু কয়েকদিন পরে, এক রাতে, তিনি তাতে রাজি হন। যদিও তিনি কিছু মৌলিক নিয়ম স্থাপন করেছিলেন।

"আমি অন্য পুরুষদের সাথে ঘুমাতে ঠিক আছি যতক্ষণ না তারা আমার ভোদা না চুদবে। আমি যে ব্যক্তির সাথে বিছানায় থাকব তাকে অবশ্যই অপরিচিত হতে হবে এবং বিশেষ করে অন্য শহর থেকে আসতে হবে। অবশেষে, আমি কার সাথে ঘুমাচ্ছি তা আমি জানতে চাই না, তাই আপনি এটি ব্যবহার করবেন," তিনি আমাকে তার চোখ ঢেকে একটি কালো কাপড় দিয়ে বললেন।

আমি এই একই কালো কাপড়টি চোখ বাঁধার মতো ব্যবহার করেছি, অনেক মাস পরে, যখন আমরা সেই রাতে রান্নাঘরে চুমু খেয়েছিলাম। এটি একটি উত্সাহী চুম্বন ছিল, এবং সে আমার প্যান্টে কোন খাড়া বোধ করতে হতাশ হয়েছিল।

আমি ওর চোখ ঢেকে কালো কাপড় বেঁধে দিলাম। এদিকে, তিনি নিশ্চিত করেছেন যে তিনি দেখতে পাচ্ছেন না। তার চোখ বাঁধার সময়, আমি আলতো করে ড্রেসের জিপারটি টেনে নামিয়ে দিয়েছিলাম, তাকে এটি থেকে বের করে দিয়েছিলাম।

তার সেই সেক্সি কালো অন্তর্বাস পরা দেখে আমার মস্তিষ্ক খুব উত্তেজনাপূর্ণ ছিল। দুর্ভাগ্যবশত, আমার লিঙ্গ একই অনুভূতি ভাগ করেনি। রিনা তার ব্রা খুলে ফেলতে শুরু করল, কিন্তু তারপর আমি তাকে থামিয়ে দিলাম,

"তিনি নিজেই এটি আপনার থেকে সরিয়ে নিতে চান। এই লোকটি একজন ক্লায়েন্ট। আমি যখন তাকে এখানে থাকার আমন্ত্রণ জানিয়েছিলাম, আমি তাকে বলেছিলাম যে আমি তার জন্য বেশ্যার ব্যবস্থা করব। যেহেতু আমি আমাদের সমস্ত ছবি লুকিয়ে রেখেছি, তাই তার পক্ষে আমাদের আসল সম্পর্ক খুঁজে পাওয়ার কোনও উপায় নেই। তাই শুধু তোমার মঙ্গলসূত্রটা খুলে ফেলো আর বাকিটা তার জন্য ছেড়ে দাও।"

আমি আমার নিজের কণ্ঠকে বিশ্বাস করতে পারছিলাম না, আমি কতটা আত্মবিশ্বাসী ছিলাম, যখন আমার স্ত্রীকে পেইড বেশ্যার মতো কাজ করতে বলেছিলাম। যখন সে তার নেকলেস খুলে ফেলল, আমি তাকে শিথিল করার জন্য তার শরীর নিয়ে খেলতে থাকলাম। আমি যখন তার স্তনকে আদর করছিলাম, আমি বুঝতে পেরেছিলাম যে তারা শেষবারের থেকে কিছুটা বড় হয়েছে।

এই এক চিন্তা কিছু পরিমাণে আমার শিশ্ন হার্ড পেয়েছিলাম. তবুও, এটি যথেষ্ট ছিল না।

"ঠিক আছে. আমি প্রস্তুত, "সে বলল।

তার হাত ধরে, আমি তাকে আমাদের গেস্ট বেডরুমে নিয়ে গেলাম। আমি তার হাতে হালকা কাঁপুনি অনুভব করতে পেরেছিলাম। স্পষ্টতই, স্বামীর সামনে একজন অপরিচিত ব্যক্তিকে চোদার সময় কোন মহিলা আত্মবিশ্বাসী হবে।

আমি তার অসহায়ত্বের জন্য নিজেকে দায়ী করি - সেই সব সময় যখন আমি কয়েক সেকেন্ড আনন্দের জন্য হস্তমৈথুন করতাম। পার্শ্বপ্রতিক্রিয়াগুলো জানলে এত ঘন ঘন এমনটা করতাম না।

"দুর্ভাগ্যবশত, যা করা হয়েছে তা হয়ে গেছে। আবারও, আমাকে দেখতে হবে আমার স্ত্রীর নগ্ন শরীর অন্য একজনের দ্বারা লঙ্ঘন করা হচ্ছে," আমি আমার স্ত্রীকে অপরিচিত ব্যক্তির হাতে তুলে দেওয়ার সময় মনে মনে বললাম।

যদি আমি এটি সঠিকভাবে গণনা করি, তবে ডাক্তারের সাথে সেই ঘটনার পর থেকে এই ষষ্ঠবার আমি আমার স্ত্রীকে অন্য পুরুষের কাছে পিম্প করছিলাম।
 

Users who are viewing this thread

Back
Top