What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

নীতুর স্বামী এবং তার পরিবার (1 Viewer)

Toyon islam

Banned
Joined
Nov 13, 2020
Threads
18
Messages
20
Credits
5,519
এটি শুরু হয়েছিল যখন আমি অখিলের (নাম পরিবর্তিত) থেকে একটি ইমেল পেয়েছি। তিনি আমার গল্পের প্রশংসা করেছেন এবং আমার অভিজ্ঞতা এবং কিছু পরামর্শ সম্পর্কে জিজ্ঞাসা করেছেন। এই একাধিক কথোপকথন তাকে স্বাচ্ছন্দ্য বোধ করেছিল। তিনি তার বিশদ বিবরণ এবং আমার সাথে যোগাযোগ করার প্রকৃত কারণ শেয়ার করতে শুরু করেন।

তার বয়স ৩৫, একটি সফটওয়্যার কোম্পানিতে কর্মরত। তার স্ত্রী নীতু (নাম পরিবর্তিত), বয়স ৩৩, একজন শিক্ষিকা। তার স্ত্রী তার প্রতি খুব প্রতিশ্রুতিবদ্ধ, এবং তারা নিয়মিত সেক্স করে। তারা সুখী পারিবারিক জীবন যাপন করছে। তারা এখন পর্যন্ত বাচ্চাদের পরিকল্পনা করেনি।
তিনি প্রাথমিকভাবে শুরু করেছিলেন যে দম্পতি অংশীদারদের অদলবদল করার পরিকল্পনা করছেন। কিন্তু কীভাবে স্ত্রীকে বোঝাবেন তা নিয়ে চিন্তিত তিনি। আমি আরও বিস্তারিত জানতে চাইলে সে আমাকে বলল যে সে চায় তার বউকে তার সামনে চোদা হোক। এটি ছিল তার স্ত্রীকে অন্যদের সাথে অদলবদল করা এবং গ্রুপ সেক্স করার কল্পনা।

এমন অনুরোধ শুনে অবাক হলাম। তাও, একজন স্বামী তার স্ত্রীকে চোদার জন্য অনুরোধ করছে। আমি তার প্রস্তাব গ্রহণ করে উত্তেজিত ছিলাম। আমি তার স্ত্রীর ছবি চাইলাম। আমি এমন সৌন্দর্য দেখে আনন্দিত হয়েছিলাম এবং তাকে প্রলুব্ধ করার এবং তার সাথে ঘুমানোর প্রস্তাব পেয়েছিলাম।

তিনি ছিলেন একজন চলচ্চিত্র নায়িকার মতো দেখতে অত্যাশ্চর্য সুন্দরী। আমি অখিলকে ধন্যবাদ জানাই আমাকে এমন একটি চমৎকার সুযোগ দেওয়ার জন্য। নীতু মুম্বাইতে অবস্থান করছে, এবং অখিলের চাকরি তাকে তার প্রকল্পের উপর নির্ভর করে ভ্রমণ করতে দেয়। আমি অখিলকে তার পছন্দ-অপছন্দ, তার পরিসংখ্যান ইত্যাদি সম্পর্কে জিজ্ঞাসা করেছি।

অখিল আমার সাথে সমস্ত বিবরণ শেয়ার করার জন্য যথেষ্ট বন্ধুত্বপূর্ণ ছিল। আমি অখিলকে জিজ্ঞেস করেছিলাম যে সে তার স্ত্রীর সাথে সম্পর্ক গড়ার সময় আমাকে সমর্থন করবে কিনা।

সমর্থন করতে পেরে তিনি বেশি খুশি ছিলেন। আমরা পরিকল্পনা নিয়ে আলোচনা করেছি এবং তারপর এটি কার্যকর করার সিদ্ধান্ত নিয়েছি। তিনি তার স্ত্রীর ইমেল আইডি শেয়ার করেছেন এবং আমাকে তার সহকর্মী হিসেবে পরিচয় করিয়ে দিয়ে Hangouts-এ একটি গ্রুপ তৈরি করেছেন। আমি আনুষ্ঠানিকভাবে তার সাথে যোগাযোগ শুরু করি। তারপর এমন বোঝাপড়া, সুন্দরী স্ত্রী থাকার জন্য অখিলের প্রশংসা করতে শুরু করেন।

তিনি যে জন্য আমাকে ধন্যবাদ. আমি তার সাথে যা শেয়ার করতে চাই তা প্রকাশ করার জন্য একটি গ্রুপ চ্যাটের পরিবর্তে তার সাথে সরাসরি চ্যাট করতে বলেছি। সে তাতে রাজি হল। আমি তাকে সরাসরি pinged, এবং সে প্রতিক্রিয়া. তার স্বামীর অনুপস্থিতিতে আমি তার সাথে কি কথা বলব তা জানতে সে উদগ্রীব ছিল।

আমি তার সৌন্দর্যের প্রশংসা করতে লাগলাম এবং তাকে এমন কার্ভ দেওয়ার জন্য ঈশ্বরকে ধন্যবাদ জানালাম। আমি বললাম অখিল ভাগ্যবান যে তাকে তার স্ত্রী হিসেবে পেয়ে। আমি তাকে বলতে শুরু করি যে অখিল সবসময় তার সম্পর্কে কথা বলে এবং আচ্ছন্ন। আমি তার প্রতিক্রিয়া কঠোর ছিল দেখতে পারে. সে আমাকে বলল, "তুমি কি পাগল? আপনি আমাকে এটা কিভাবে বলতে পারেন?"

আমি তাকে আরও বলেছিলাম যে তার স্বামী ব্যাখ্যা করেছেন যে কীভাবে তিনি বিছানায় তার সাথে সময় কাটান, যা আমাকে পাগল করে তোলে। তিনি তার শীতল হারান এবং আমাকে ক্রুদ্ধ প্রতিক্রিয়া পাঠাতে শুরু. সে আমাকে জিজ্ঞাসা করে যে আমি তার সাথে এমন কথা বলার সাহস কিভাবে পেয়েছি, জেনে যে সে বন্ধুর স্ত্রী।

আমি তাকে বলেছিলাম যে তার স্বামী আমাদের নিয়মিত আলোচনার সময় তার সৌন্দর্য বর্ণনা করেছিলেন। স্বামীর শেয়ার করা তথ্যের ভিত্তিতে আমি তার সৌন্দর্যের প্রশংসা করতে লাগলাম। আমি তাকে এটাও বলেছিলাম যে তার স্বামী তার ছবি শেয়ার করেছে এবং সেই সৌন্দর্য আমাকে পাগল করে দিয়েছে।

আমি তাকে বলেছিলাম যে সে সময় তার স্বামীর জায়গায় আমি তার সাথে থাকলে আমার কী করতে ভালো লাগে। সে আমাকে বলেছিল যে সে চ্যাট করতে আগ্রহী নয় এবং আমাকে ব্লক করেছে। আমি অনুমান করেছিলাম যে সে আমাকে পরে আনব্লক করবে।

আমি এই কথোপকথন সম্পর্কে অখিলকে একই আপডেট করেছি, এবং সে চিন্তিত ছিল যে পরবর্তী কি হবে। এই আপডেটগুলি শেয়ার করা হয়েছিল যাতে নীতু তাকে কল করলে তথ্যের কোনও অমিল না হয়। তিনি তাতে রাজি হন। প্রত্যাশিত হিসাবে, তিনি তাকে ডেকেছিলেন, এমন একজন বন্ধু থাকার জন্য তাকে চিৎকার করেছিলেন।

অখিল তাকে বোঝানোর চেষ্টা করেছিল যে আমি একজন ভালো মানুষ যার সাথে যোগাযোগ করা যায়। মেয়েটি কোন কথাই শোনার জন্য প্রস্তুত ছিল না। নীতু অখিলকে বলল আমাকে ব্লক করতে এবং আমার সাথে আর কথা না বলতে। সাময়িকভাবে সে আমাকে ব্লক করে দিয়েছে।

নীতুর মনের অবস্থা পরীক্ষা করার জন্য আমরা নিয়মিত বিরতিতে চ্যাট করছিলাম। তিনি আমাকে বলেছিলেন যে তিনি রাগান্বিত ছিলেন, তবে এটি দিনে দিনে নেমে আসে। 3 দিন পর, আমি নীতুর কাছ থেকে রাত 9.30 টার দিকে একটি বার্তা পেয়েছি যে আমি তার সাথে চ্যাট করতে পারি কিনা। আমি তার সাথে চ্যাট খুশি.

আমি তাকে জিজ্ঞাসা করলাম যে অখিল আমার সাথে চ্যাট করছে তা জানতো কিনা। সে উত্তর দিল, "না।" অখিল এই বিষয়ে জানে না, এবং সে আমাকে বলেছিল তাকে না বলতে। আমি তাতে রাজি হয়ে গেলাম। আমি জানতে আগ্রহী ছিলাম নীতু কি চাইবে। তিনি আমার বিবরণ সম্পর্কে জিজ্ঞাসা. তার সাথে শেয়ার করলাম।

আমি জানি তাকে বেশিক্ষণ সাসপেন্সে রাখা যাবে না। তারপরে প্রত্যাশিতভাবে, তিনি আমাকে জিজ্ঞাসা করেছিলেন কেন অখিল আমাকে তার ছবিগুলি দেখিয়েছিল এবং আমরা তার সম্পর্কে কী বলেছি। আমি তার উদ্বেগ বুঝতে পেরেছিলাম। আমি তাকে বলেছিলাম যে অখিল কীভাবে নীতুর সাথে সেক্স করেছিল, সে কীভাবে তার সাথে বিছানায় সেক্স উপভোগ করছিল সে সম্পর্কে কথা বলছিল।

নীতু বিভ্রান্ত হয়ে পড়েছিল কেন অখিল আমাকে এই সব বলেছিল এবং আমাকে জিজ্ঞাসা করেছিল যে আমাকে কী ছবি দেখানো হয়েছিল এবং কেন। নীতু আমাকে সেই ছবিগুলো শেয়ার করতে বলেছে। আমি তাকে বললাম কিভাবে অখিল নীতুর সাথে রোমান্স করার পরামর্শ নিয়েছে। তিনি আমাকে জিজ্ঞাসা করেছিলেন যে আলোচনাগুলি কী ছিল এবং আমি অখিলকে কী পরামর্শ দিয়েছিলাম।

আমি তাকে বললাম যে আমি তাকে বলতে পারি যেন আমি অখিলের জায়গায় আছি যাতে তাকে বোঝানো সহজ হয়। তিনি আমাকে এগিয়ে যেতে বলেন.

তারপর আমি তাকে বোঝাতে লাগলাম। "সে রান্না করার সময় আমি তার কোমর ধরে রাখতাম। আমি তার কোমরের চারপাশে হাত রাখব এবং আলতো করে টিপব। পেছন থেকে তার কাছে যান এবং তার গলায় তার পারফিউমের গন্ধ পান, আমার শ্বাস তাকে সুড়সুড়ি দেয়। আমি সেখানে একটি চুম্বন রাখি এবং তার কানের লতি পর্যন্ত তার ঘাড় চাটতে থাকি।"

আমি দেখলাম নীতু আমার মেসেজ পড়ছে। সে এতক্ষণে গরম হয়ে উঠছিল। আমি অব্যাহত. "আমি আলতো করে তার কানের লতি কামড় দিয়ে চাটবো। তার বাহু নীচের হাত নিন, তার নরম boobs উপর তাদের রাখুন, এবং তাদের অনুভব. আমি তাদের বোতাম খুলি এবং স্নিগ্ধতা অনুভব করি। আমি তাকে আমার দিকে ঘুরিয়ে স্তনের দিকে তাকাই।"

"তারা হালকা বাদামী রঙের স্তনের বোঁটা সহ খুব সেক্সি এবং গোলাপী রঙের ছিল। তারা লোভনীয় ছিল। আমি সেগুলো আমার মুখের মধ্যে নিয়ে আবেগে চুষতে লাগলাম। স্তনের বোঁটা কামড়ে দাও। আমি তার অন্য boob টিপুন এবং রাখা কয়েক মিনিটের জন্য তাদের চুষা. কয়েক মিনিট পরে, আমি বসে তার নাভি চাটব এবং চারপাশে বৃত্ত তৈরি করব।

"এই সময়, আমি তার পাছা টিপতে থাকি এবং তার হাফপ্যান্টের উপরের পাছার মধ্যে একটি আঙ্গুল ঢোকানোর চেষ্টা করি।"

কিছুক্ষণ পর, সে আমাকে জিজ্ঞেস করলো কেন আমি তাকে প্রলুব্ধ করছি এবং তাকে হর্নি করছিলাম যখন তার স্বামী তার সাথে ছিল না। তিনি আমার পরিকল্পনা কি ছিল তাকে বলতে আমাকে জিজ্ঞাসা. তিনি বলেছিলেন যে তিনি নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেননি এবং এতটাই হর্নি ছিলেন যে তার বাস্তবে এটির প্রয়োজন ছিল।

সে আর চ্যাট করতে চায় না এবং থামতে পারে না কারণ অখিল তার সাথে এই জিনিসগুলি কখনই করেনি। আমি কীভাবে তাকে ব্যাখ্যা করেছি এবং এটি কল্পনা করতে পেরেছি তাতে তিনি খুব খুশি ছিলেন। আমার সাথে এমন করার পর সে তার স্বামীর মুখোমুখি হবে তা নিয়ে দ্বিধায় ছিল। আমি তাকে বলেছিলাম যে আমি এখন তার সাথে সৎ হতে চাই।

তিনি আমার কাছ থেকে শুনতে অপেক্ষা করছিল. আমি তাকে বুঝিয়ে বললাম যে আমি তাকে পটাতে এবং তাকে চুদতে চাই। এটা ছিল তার স্বামীর ফ্যান্টাসি একজন অপরিচিত ব্যক্তির দ্বারা তাকে চোদা দেখার। একটি সুযোগ দেওয়া হলে, সে সেখানে বসে আমাদের দেখবে যখন আমি নীতুকে চুদবো। তিনি এটা দেখে হতবাক হয়ে গেলেন, আমাকে জিজ্ঞাসা করলেন তার স্বামী কি চেয়েছিলেন।

কিভাবে তার স্বামী তাকে অন্য পুরুষের সাথে শেয়ার করতে পারে? অখিল কিভাবে তার বউকে অন্য পুরুষের চোদা দেখতে পারে? তিনি এখন সম্পূর্ণ বিভ্রান্ত ছিলেন এবং আরও কী করবেন তা জানেন না। তিনি কিছু সময় নিয়েছিলেন এবং জিজ্ঞাসা করতে শুরু করেছিলেন যে তার স্বামী আমাকে কি করতে চান।

আমি বললাম যে সে আমাকে তার বাড়িতে আমন্ত্রণ জানাতে চায়। আমি যখন অখিলের অনুপস্থিতিতে তাকে চুদতাম, তখন সে ঢুকতে চায় এবং আমাদেরকে 'লাল হাতে ধরতে চায়।' এছাড়াও, সে সেখানে বসে দেখতে চায় কিভাবে তার স্ত্রী অন্য পুরুষদের সাথে যৌন সম্পর্ক উপভোগ করে। তিনি বাকরুদ্ধ ছিলেন এবং এ বিষয়ে আর কিছু বলতে পারেননি।

আমি তাকে অখিলের সাথে এই বিষয়ে আলোচনা না করতে বলেছিলাম কারণ এটা তার ফ্যান্টাসি। এছাড়াও, আমার জায়গায় তাকে প্ররোচিত করার জন্য অন্য কোনও ব্যক্তি হতে পারে। হয়তো সেই ব্যক্তিটি তাকে সত্য বলতে পারে না যেমনটি আমি তাকে আজ বলেছি। এটা তার স্বামীর ফ্যান্টাসি হতে পারে।

আমি অনুভব করেছি যে তার আস্থা অর্জন এবং স্বাচ্ছন্দ্য বোধ করার জন্য তাকে সত্য বলার সময় এসেছে। আমি নীতুকে বুঝিয়ে বললাম যে অখিল তাকে তার ফ্যান্টাসি বলতে পারেনি এবং আমার সাহায্য নিয়েছে। এটি ছাড়া, তিনি তার প্রতি অন্য সব বিষয়ে ভাল।

এমনকি তাকে ভাবতে হবে যে সে তার যত্ন নেয়নি বা তার ইচ্ছা পূরণ করেনি। তিনি নীরব ছিলেন এবং সম্মত হন যে তিনি তার প্রতি খুব ভাল ছিলেন। তিনি বলেছিলেন যে তিনি এই বিষয়ে আরও ভাবতে পারেন এবং আমাকে বলেছিলেন যে তার কিছু সময়ের প্রয়োজন। আমি তাকে সেই রাতের জন্য ভালো ঘুমাতে বললাম। নীতু চ্যাট থেকে লগ আউট করল।

পরের দিন সকালে, আমি আমার স্ক্রিনে একটি বার্তা দেখলাম। আমি এটি খুললাম এবং "গুড মর্নিং" দেখে অবাক হয়ে গেলাম। আমি আনন্দে লাফিয়ে উঠলাম এবং তাকে ফিরে কামনা করলাম। কাল রাতে সে ঘুমাতে পারেনি। তিনি ভিজে ছিল এবং আমার সাথে চ্যাট করার সময় cummed ছিল. তিনি খুব ইরোটিক ছিলেন কারণ তার স্বামী তার সাথে ফোরপ্লে করতেন না।

সে তার গুদ চাটবে না এবং দুষ্টু কাজ করবে যেমনটা আমি গত রাতে তার সাথে করেছি। যদি তার স্বামী তাকে তার সামনে চোদাতে চায়, সে তার অজান্তে আমার সাথে আনন্দ করতে এবং তার কল্পনাগুলি পূরণ করতে উত্তেজিত হয়। পরে অখিল এ বিষয়ে জানতে পারলে তার জানামতে হবে।

আমি তার আস্থা এবং অখিলের প্রতি আমার প্রতিশ্রুতি জিততে চেয়েছিলাম, তাই আমি তার প্রস্তাবে রাজি হয়েছিলাম। আমরা একে অপরের ছবি শেয়ার করেছি। আমরা প্রায় প্রতিদিনই নিয়মিত ফোন সেক্স করতাম। তিনি তার নগ্ন ছবি শেয়ার করেছেন তার স্তন এবং ভগ দেখানো, আমার বিস্মিত.

তারা প্রায় 34 আকারের গোলাপী boobs ছিল. তার সুস্থ সাদা উরু এবং একটি গোলাপী রেখা সহ একটি সমতল পেট ছিল। স্পষ্টতই, যে তার কামানো ভগ ছিল. আমরা সেদিন একটি কামোত্তেজক চ্যাট ছিল. তিনি দুইবার cummed এবং রস আউট dripping সঙ্গে তার ভগ দেখান. এটি একটি মুখের জলের ছবি ছিল. আমি এটা চেটে এবং যে সব রস নিতে মনে.

তিনি আমার সাথে দেখা করতে এবং ব্যক্তিগতভাবে এই অভিজ্ঞতার জন্য খুব উত্তেজিত ছিলেন। এর এক সপ্তাহ পর সে তার মায়ের কাছে ছিল। সে তার ঠিকানা শেয়ার করেছে। আমি পরের দিন সন্ধ্যায় তার জায়গায় পৌঁছে তাকে ডাকলাম। তিনি আমার সাথে দেখা করতে এসেছিলেন, যেটি প্রথমবার আমরা একে অপরকে ব্যক্তিগতভাবে দেখেছিলাম।

তিনি ছিলেন অত্যাশ্চর্য সুন্দরী, যৌনদেবী। আমি লক্ষ্য করেছি যে চারপাশে পুরুষরা তাকে চোখ দিয়ে চোদাচ্ছে। আমরা তার বাসায় গেলাম। আমি জানলাম যে সে তার বাড়িতে আমার থাকার পরিকল্পনা করেছিল, তার পরিবারের সদস্যদের বলেছিল যে আমি তার স্বামীর সবচেয়ে প্রিয় বন্ধু।

সে আমাকে তার মা আর ভাবীর সাথে পরিচয় করিয়ে দিল। তার ভাই বেঙ্গালুরুতে কিছু প্রজেক্টে কাজ করেছিল, এবং তার ভাবী এখানে নিতুর মায়ের সাথে থাকে। সেই রাতে, আমি স্নান করেছিলাম এবং আমার ডিনার সেরেছিলাম। রাতের খাবারের সময় তার ভাবী আমাদের খাবার পরিবেশন করছিলেন।

যখন তার ভাবী আমাদের দিকে তাকাতে পারত না, আমি যখনই সম্ভব নীতুকে আঙুল দিয়েছিলাম। সেই রাতে আমাকে একটা রুমে আর নীতুকে আরেকটা রুমে দেওয়া হল। নীতুর ভাবী আর নীতুর মা এক ঘরে ঘুমাতো। সেই রাতে প্রায় 12.30, আমি নিঃশব্দে ঘর থেকে বেরিয়ে এসে নিশ্চিত করলাম যে সমস্ত আলো নিভিয়ে দেওয়া হয়েছে। আমি ধীরে ধীরে নীতুর রুমের দিকে এগিয়ে গিয়ে তার বেডরুমের দরজা খুলে দিলাম। এটা আমার জন্য খোলা রাখা ছিল. আমি ভিতরে গিয়ে এটা বন্ধ. তার ঘরে নাইট বাল্ব জ্বলছিল। আলো তখনও তেমন ছিল না। আমি ঘুমন্ত নিতুর অত্যাশ্চর্য সৌন্দর্য দেখতে পাচ্ছিলাম।

সে অর্ধেক ঘুমিয়ে ছিল এবং আমার জন্য অপেক্ষা করছিল। আমি তার বিছানায় বসলাম, তার ভোদার উপর আমার হাত রাখা, এবং আলতো করে এটি টিপুন. তারা ছিল তুলোর মতো নরম। আমি তার নাইটির বোতাম খুলে ফেললাম, এতে আমার হাত ঢুকিয়ে দিলাম এবং তার ভোদা ধরলাম। সে ব্রা পরা ছিল না। তার স্তনবৃন্ত শক্ত ছিল.

আমি আমার আঙ্গুলের মধ্যে তার স্তনের বোঁটা টিপে. তিনি কাঁদলেন এবং একটি দীর্ঘ নিঃশ্বাস নিলেন। আমি তার পায়ের উপর এক হাত রাখলাম, ধীরে ধীরে তার পা স্পর্শ করলাম, ঘষতে লাগলাম, এবং ধীরে ধীরে তার উরুতে পৌঁছলাম। তার উরুর দিকে এগিয়ে গিয়ে আমি তার শরীরের তাপমাত্রার পার্থক্য অনুভব করতে পারি।

তার পায়ের তুলনায় তার ভিতরের উরু উষ্ণ ছিল। আমি তার ভগ পৌঁছেছে এবং তার netted panty অনুভূত. আমি এতে আমার বুড়ো আঙুল রাখলাম এবং এর উষ্ণতা অনুভব করলাম। আমি ওর ভগাঙ্কুরে আলতো করে চাপ দিলাম। নীতু হাউমাউ করে উঠল। আমি আরও উপরে সরে গেলাম, তার নাভির চারপাশে বৃত্ত তৈরি করলাম এবং এতে একটি আঙুল ঢুকিয়ে দিলাম।

নীতু ঠোঁট কামড়াচ্ছিল। এখন পর্যন্ত, তার নাইটি তার উরু পর্যন্ত সরানো হয়েছে হিসাবে আমার হাত আপ যাচ্ছে. আমি ধীরে ধীরে এটি টেনে আনলাম, এবং নীতু আমাকে এটি সরাতে সাহায্য করেছে। এখন আমার যৌন দেবী শুধুমাত্র তার প্যান্টি উপর ছিল. ওর সাদা শরীরে একটা কালো প্যান্টি ছিল। সে ড্যাম সেক্সি লাগছিল.

আমি তার boobs দিকে একটি বিট বাঁক এবং তাদের চুষতে এবং তার স্তনের বোঁটা চাটতে শুরু. নীতু চোখ বন্ধ করে হাহাকার করে উঠল। তিনি আমার হার্ড শিশ্ন উপর তার হাত স্থাপন এবং এটি টিপে শুরু. সে আমার হাফপ্যান্ট খুলে দিল, তাতে তার হাত ঢুকিয়ে দিল এবং আমার আন্ডারওয়্যারের উপরে আমার শিশ্ন টিপে দিল।

আমি নমিত অবস্থানে উঠে দাঁড়ালাম, তার ভোদা চুষতে লাগলাম। নীতু আমার হাফপ্যান্ট টেনে আমার ভিতর বরাবর নামিয়ে দিল। আমি ওর গুদে হাত রেখে ঘষতে লাগলাম। একপাশ থেকে তার প্যান্টির মধ্যে একটি আঙুল ঢুকিয়ে তার ভগ ঠোঁট অন্বেষণ. তারা ভিজে গেছে।

আমার আঙ্গুলগুলো ওর গুদে ঢুকে যাচ্ছে। আমি ওর ভগাঙ্কুর ঘষছি। নিতু moaning এবং আমার শিশ্ন হার্ড stroking ছিল. আমি ওর প্যান্টি টেনে নামিয়ে দিলাম। গুদ ভিজে গেছে, আর আমি সেই রাতের আলোয় তার গুদের রসের প্রতিফলন দেখতে পাচ্ছিলাম। আমি তার পায়ের মধ্যে গিয়েছিলাম এবং তাদের বিস্তৃত ছড়িয়ে, কোন সময়ের মধ্যে তার ভিজা ভগ উন্মুক্ত.

আমি নিচু হয়ে প্রথমে গন্ধ নিলাম। যে একটি লোভনীয় গন্ধ ছিল, এবং আমি তার ভগ চুম্বন. ভগ রস আমার ঠোঁট স্পর্শ, এবং তারা মিষ্টি মিশ্রিত লবণ স্বাদ. আমি আমার জিভটা তার উপর রেখে আস্তে আস্তে চাটতে লাগলাম। আমি তার labials মধ্যে আমার জিহ্বা ঢোকানো, পৌঁছনো এবং তার ভগাঙ্কুর চাটা এবং তার রস উপভোগ.

নীতু আমার মাথাটা ধরে ওর গুদের দিকে চেপে ধরছিল। আমি শ্বাস নিতে পারছিলাম না বলে দমবন্ধ বোধ করছিলাম। আমি তার জিহ্বা চোদা ছিল. আমরা এখন 69 অবস্থানে পরিবর্তিত হয়েছি। নীতু আমাকে ব্লোজব দিচ্ছিল। তার জিভ আমার glans চারপাশে চলমান ছিল.

আমি উপভোগ করেছি এবং বিশ্বাস করতে পারিনি যে আমি নীতুর সাথে তার বিছানায় তার স্বামীর অনুপস্থিতিতে ছিলাম। নীতু আমার মাথার চারপাশে তার পা আবৃত, তার ভগ বিরুদ্ধে কঠিন চাপা, এবং কাম. আমি তার রস চেটে. আমি তার blowjob উপভোগ. কয়েক মিনিটের মধ্যে, আমি তার মুখের মধ্যে আমার বাঁড়া ছেড়ে. সে এটা পান করে চুষতে থাকল।

আমার শিশ্ন তার কঠোরতা অর্জন শুরু করেছে. আমি একটি মিশনারী অবস্থানে তার কাছে এসেছিলাম, আমার শিশ্নটি তার ভগ প্রবেশদ্বারে রেখেছিলাম এবং ধীরে ধীরে এটিকে ভিতরে ঠেলে দিয়েছিলাম। এটি ভালভাবে লুব্রিকেট করা হয়েছিল, এটি মসৃণভাবে চলে গিয়েছিল। নিতু একটা ভারী নিঃশ্বাস নিয়ে হাহাকার করল। সে তার পা ছড়িয়ে তার চোদন ভাল প্রবেশাধিকার প্রদান.

আমি তার যৌনসঙ্গম এবং তার boobs পর্যন্ত তার ঘাড় চাটতে ছিল. আমি আবেগের সাথে তাদের চুষলাম, তার স্তনের বোঁটা কামড়ে ধরলাম। নীতু আমার মাথা ধরে আমার চুলে আঙ্গুল চালাচ্ছিল। আমি তাকে ছন্দময়ভাবে চুদছিলাম, আর নীতু আমার দিকে রিভার্স পুশ-আপ দিচ্ছিল।

আমাদের উভয়ের নিচের শরীর একে অপরকে আঘাত করছিল, ঘরে শব্দ করছিল। কয়েক মিনিট পর, সে তার ক্লাইম্যাক্সে পৌঁছে তার রস ছেড়ে দিল। আমি, খুব, কয়েক মিনিটের মধ্যে তার মধ্যে কম. আমি লক্ষ্য করলাম যে জানালায় কেউ আছে কিন্তু কাউকে দেখতে পাচ্ছে না।

আমরা ওয়াশরুমে গিয়ে একে অপরকে পরিষ্কার করলাম। ফিরে এসে আরাম করলাম। সেই রাতে আমি নীতুকে আরো দুইবার চুদেছিলাম। খুব সকালে আমার রুমে গেলাম। পরদিন সকালে খেয়াল করলাম নীতুর ভাবী আমার দিকে তাকিয়ে হাসি লুকিয়ে রেখেছে। আমি বুঝতে পেরেছিলাম যে তিনিই গত রাতে আমাদের দেখেছিলেন।

আমি আমার সন্দেহ নিশ্চিত করার জন্য তার সাথে কথা বলার চেষ্টা করছিলাম। আমিও তাকে চোদার সুযোগ খুঁজছিলাম কারণ আমি এমন সুন্দরীকে মিস করতে চাই না। নীতু যখন স্নান করতে গেল তখন দেখি ভাবী রান্নাঘরে কাজ করছে। জল খেতে গেলাম।

আমাকে একা দেখে ভাবী জিজ্ঞেস করলো আমার রাত কেমন হয়েছে, ভালো ঘুম হয়েছে কিনা। আমি তার মুখে একটি ক্ষীণ হাসি দেখতে পাচ্ছিলাম এবং বুঝতে পেরেছিলাম যে সে আমার কাছ থেকে শুনতে চায়। আমি ওকে বললাম রাতটা খুব ভালো ছিল, ভাবী ইচ্ছে করলে ভালো হতে পারতো।

তিনি আমার কাছ থেকে এই প্রতিক্রিয়া আশা করেননি এবং অবিলম্বে চারপাশে তাকিয়ে বললেন, "এটি কীভাবে ভাল হতে পারে?" আমি ভাবীকে বলেছিলাম যে সে কি মিস করেছে, এবং আমি তাকে তা দিতে প্রস্তুত। এছাড়াও, আমি তাকে জিজ্ঞাসা করেছি যে সে আমাদের সেক্স করতে দেখেছে কিনা। ভাবী রাজি হলেন যে তিনি আমাদের দেখেছেন এবং আমার সাথে থাকতে মরিয়া ছিলেন।

আমি তার ঠোঁটে একটি চুম্বন স্থাপন এবং তার boobs এবং নিতম্ব টিপে. সে বিস্মিত হয়েছিল এবং এতে খুশি হয়েছিল। থেকে আলাদা হয়ে গেল আমাকে এবং আমাকে বলেছিল যে কেউ আমাদের দেখতে পাবে। আমরা পরে করতে পারি।
 

Users who are viewing this thread

Back
Top