What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বাস থেকে বিছানায় পর্ব ১ - by antara2002

কেমন আছো সবাই , আমি অন্তরা আবার এসে গেছি।
আমার বয়স এখন ২১ বছর। ১৮ বছর বয়সে বাবা আমার গুদ মেরে আমার পর্দা ফাটায়। তারপর থেকে আজ অবধি আমি একটা পাক্কা গুদমারানির মতো বহু পুরুষের বাঁড়া নিজের গুদে ঢুকিয়ে ঠাপ খেয়েছি।

আজ আমি তোমাদের আরো একটা রোমাঞ্চকর বাঁড়ায় ফ্যাদা বেড়ানোর মতো গল্প বলবো।

আমি প্রথমে নিজের শরীর সম্পর্কে বলি, আমার গায়ের রঙটা দুধে আলটার মতো ফর্সা। বুকে দুটো নিটোল মাই ( যার মাঝে যে কেউ মুখ গুঁজে সুখ পাবে) একে বারে কচি বাতাবি লেবুর মতো। যা আমার বাবার হাতের টেপনে একটু ঝুলে গেছে, মাই এর বোঁটাটা একেকটা কচি আঙ্গুরের মত। আর আমার পাছাটা দেখলে মনে হবে দুটো রসে ভরা তাল বসানো। আমি গুদ মারানোর জন্য সব সময় মুখিয়ে থাকি।
আর আমার কচি গুদে বাঁড়া ঢুকিয়ে যে কেউ মজা পাবে।

তো তখন আমার বয়স 15+।বাবার ঠাপ খেতে খেতে আমার গুদটা যেনো পানসে হয়ে গেছে। সে চাইছে এখন অন্য কোনো বাঁড়ার ফ্যাদা। আমার মাই চাইছে পর পুরুষের জিভের ছোঁয়া, দাতের কামড় উফফফফফ।

কয়েকদিন পরই আমার ইচ্ছে পুরন হলো। তখন আমি ইংলিশ পরতে যেতাম হাওড়ার দিকে। তা প্রায় মোটামুটি দেড় ঘণ্টার রাস্তা আমার বাড়ি থেকে, বাসে করে যাওয়া আসা করতাম।

সেদিনও একি ভাবে পড়তে গেছিলাম। বৃষ্টির কারনে বাস আসতে দেরি করছিলো। আমি সেদিন একটা লাইলনের পাতলা কুর্তি আর লেগিনস পড়ে ছিলাম।হেব্বি সেক্সি লাকছিলাম। আমার সাথে অপেক্ষা করা বেশিরভাগ লোকগুলোই আমার মাইকে যেনো দেখে দেখে নিজেদের কামের ক্ষিদে মেটাছিলো। বেশ কিছুক্ষণ অপেক্ষার পর একটা বাস এলো, ঘড়ি দেখলাম তখন রাত 8টা। কিনতু আমার কোনো চিন্তা নেই মা – বাবা দুজনই কাজের কারনে তখন কলকাতার বাইরে গেছে। তো বাস আসার সাথে সাথে আমিও নিজের ডবকা পাছা নাচাতে নাচাতে উঠে পড়লাম। দেখলাম বেশ ভিড় একটাও সিট নেই । আমারো বসার একটুও ইচ্ছে ছিলোনা দাড়িয়ে দাড়িয়ে ছেলেদের হাতের ছোঁয়া খেতেই আমার চরম সুখ। আমি একদম বাসের পেছনের দিকে গিয়ে নিজের কাধের বেগটাকে উপরের রেকে রেখে দিয়ে মাই ঝুলিয়ে পোদ উচিয়ে দাড়ালাম। সামনে একটা মধ্য বয়সি লোক বসে ছিলো হালকা কচাপাকা চুলের। বাসের ঠেলাঠেলিতে আমার মাই তার মুখে ধাক্কা মারছিল ।

লোকটাও দেখলাম বেশ সেয়ানা বারবার নানা বাহানায় মাথা নাড়িয়ে আমার মাইয়ে মুখ মারছিল। আমিও বেশ মজা নিচ্ছিলাম। বেশ কিছুক্ষণ পর লোকটা এবারে নিজের কনুই দিয়ে আমার গুদে গুতো দিতে লাগলো। লেগিনসের ভিতরে একটা পাতলা প্যান্টি থাকায় বুঝতে পারছিলাম লোকটা বেশ ভালো ভাবেই আমার গুদ অনুভব করতে পারছিল। লোকটার পাশের বুড়োটা ঘুমিয়ে থাকায় লোকটার বেশ সুবিধেই হচ্ছিলো। আর এত ভিড়ে কারোর এদিকে অতো নজর ছিল না। আমি লোকটাকে কিছু না বলে আরো ওনার গায়ে চেপে গেলাম। এটাই বোকাচোদার সাহস আরো বেড়ে গেল। হঠাৎ বাস ব্রেক মারায় আমি ওনার উপর হেলে গেলাম আর উনি সেই সুযোগে টুকুশ করে আমার দুধে একটা হালকা কামড় দিলেন।

আমি খালি একটা হালকা গোঙানি দিয়ে আবার ঠিক করে দাড়ালাম একেবার ওর মুখের সাথে আমার মাইটা চেপে ধরে। মালটা এবার নিজের ডান হাতটা আমার কুর্তির তলা দিয়ে আমার গুদের উপর চেপে ধরলো আমার সারা শরীরে শিহরন হলো। আমি ওর হাতটা আমার দুটো দাবনা দিয়ে আরো চেপে ধরলাম। লোকটা এবার আসতে আসতে আমার গুদ চিপতে লাগলো ওর হাতের ছোঁয়ায় আমার গুদের রস খসে গেলো। যেটা লোকটাও ভালো ভাবে বুঝতে পেরে আমার মুখের দিকে তাকিয়ে একটা হাসি দিল। আমি দেখলাম ওর চোখে তখন কামের আগুন জ্বলছে। আমারো একই অবস্থা।

একটু পরে লোকটার হাতটা আমার প্যান্টির ভেতরে ঘোরা ফেরা করতে লাগল। আমি মুখ চিপে তখন আরো ওর উপর হেলে গেলাম। লোকটাও আমার মজা নিতে লাগলো।
প্রায় 30 মিনিট পর লোকটার পাসের বুড়োটা উথে পড়ে নিজের ব্যাগটা ঠিক থাক করতে লাগল। বুঝলাম উনি পড়ের স্টপেজে নামবেন।

বুড়োটা নেমে যাওয়ার পর লোকটা কিছু বলার আগেই আমি বুড়োটার জায়গায় গিয়ে বসে পড়লাম। এবারে লোকটা সামনে রেলিঙে মাথা রেখে ঘুমানোর নাটক করে আমার মাইটা বা হাতে চিপতে লাগলো। আমি মাঝে মাঝে আ- আ – আ – আ – আ করে গুঙিয়ে উঠছিলাম।

অনেক্ষন কেটে যাওয়ার পর দেখলাম বাসটা আমার স্টপেজের কাছা কাছি চলে এসেছে।
লোকটা আমার উতলা হওয়া দেখে আমার কানে ফিস ফিস করে বললো – লাগাবে?
আমার মতো গুদমারানির বুঝতে অসুবিধা হলো না।
আমি একই ভাবে ওর কানে কানে বললাম – হোটেল পাবো।
লোকটার মুখে লোলুপ হাসি ফুটে উঠল।
সে বলল – সামনে একটা হোটেল আছে চলো তবে।
আমার ও আর টর সইছেনা ।
আমি বললাম – মজা পাবতো।
লোকটা বললো – যে একবার আমার বাড়া গুদে ঢোকায় সে আর বার করতে চায়না।
আমি বললাম – ও তাই দেখি তবে ।
বাসটা লাস্ট স্টপেজে এসে থামলো লোকটার পিছু পিছু আমিও নেমে গেলাম।
রাস্তায় আমি ওনার সম্পর্কে অনেক কিছুই জানতে পারলাম।
ওনার নাম পরিমল দে। সরকারের উচ্চ পদস্থ কর্মচারী। আজ বউকে হাওড়ায় বাপের বাড়ি রেখে ফিরছিল।
5-7 মিনিটের মধ্যে আমরা একটা ছোট লজের সামনে এলাম
পরিমল বাবু বললো – এটা একেবারে পারফেক্ট জায়গা।
এই বলে আমার হাত ধরে ভেতরে ঢুকলো।
ভেতরে গিয়ে রিসেপশনের কাছে যেতেই ছেলেটা ওনার দিকে তাকিয়ে একটু হেসে কিছু জিজ্ঞেস না করেই একটা চাবি দিয়ে দিল। মনে হলো ওদের দুজনে দীর্ঘ দিনের পরিচিত।
আমার এখন এইসব নিয়ে ভাবার সময় নেই আমি ভাবতে লাগলাম কখন ওনার বাঁড়া আমার গুদে ঢোকাবো।
আমাকে নিয়ে উনি দুতলায় একটা রুমের কাছে গিয়ে দরজা খুলে ভেতরে ঢুকলো।

পরিমল বাবু দরজাটা বন্ধ করেই আমার উপর ঝাপিয়ে পড়ল।
আমি বললাম – একটু দাঁড়াও না গো সোনা মা কে একটা কল করে বলে দিই আমি একটা বান্ধবীর বাড়ি থাকবো আজ তাই রাতে ফিরবনা।

পরিমল বাবু – তাড়াতাড়ি করো আমার আর তর সইছে না।
আমি – আমারও একই হাল
এই বলে রুমের এক দিকে গিয়ে মাকে কল করলাম।
ততক্ষনে পরিমল বাবু – আমায় পেছন দিয়ে জড়িয়ে ধরে আমার মাই টিপতে টিপতে আমার ঘাড়ে কিস করা শুরু করে দিয়েছে।
আমি যত তারাতারি সম্ভব মাকে বুঝিয়ে ফোনটা রেখে দিলাম । নয়তো উনি যেমন ভাবে আমায় টেপন দিচ্ছিলো তাতে ফোনেটেই মা আমার গোঙানি শুনতে পেয়ে যেতো।
আমি ফোনটা রাখা মাত্রই আমায় সামনে ঘুরিয়ে আমার কুর্তির উপরে নিজের মুখ ঘষতে লাগলো।
এই ভাবে 5মিনিট করতেই আমি শিউড়াতে শুরু করলাম। পরিমল বাবু আমার কুর্তিটাকে খুলতে চেষ্টা করলে আমিও হাত উঠিয়ে কুর্তি টা কে খুলে দিলাম। ওর সামনে আমার দুধ দুটো এখন শুধু গোলাপি রঙের ব্রা দিয়ে ঢাকা ছিল। পরিমল বাবু আমার দুধ গুলো কে দেখতে লাগলো।

আমাকে জড়িয়ে ধরে ও আমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুষতে লাগলো। আমি ও ওর মুখের মধ্যে জিভ ঢুকিয়ে জিভ চুষতে শুরু করলাম। মিনিট ১০ কিস করার পর আমি ও পরিমল বাবুর জামাটা খুলে দিলাম। পরিমল বাবু এবার আমাকে খাটে নিয়ে এসে আমার মাই টিপতে টিপতে আমার ব্রা টা খুলে দিল। আমার ৩৬ সাইজের দুধ ওনার সামনে লগ লগ করে বেরিয়ে এলো। আমার মোটা মোটা বাদামি রঙের দুধের বোঁটা গুলো দেখে পরিমল বাবু আমার দুধ চুষতে শুরু করলো আর এক হাত দিয়ে আর একটা দুধ টিপতে লাগলো। এভাবে পাল্টে পাল্টে মালটা আমার দুধ চুষতে লাগলো। আমি ও উত্তেজনায় ওনার মাথাটা আমার দুধে চেপে ধরে শীৎকার করতে লাগলাম।

আমি – উম – উম – উম – আ – আ – আ আওয়াজ বের করতে লাগলাম।

কিছুক্ষন এইভাবে দুধ চুষার পর পরিমল বাবু আমার পেটে ও নাভিতে কিস করতে লাগলো আর পেন্টের উপর দিয়ে আমার গুদের উপর হাত বোলাতে লাগলো। আমিও আরও ধীরে ধীরে উত্তেজিত হতে লাগলো। ও এবার আমার প্যান্ট টাকে খোলার চেষ্টা করলে আমি নিজেই পাছা তুলে প্যান্ট টা খুলে দিলাম। আমি এখন ওনার সামনে শুধু প্যান্টি পরে শুয়ে আছি । পরিমল বাবু আমার প্যান্টির উপর দিয়ে আমার গুদের গন্ধ শুকতে লাগলো। তার পর বেশি দেরি না করে উনি আমার প্যান্টি খুলে আমাকে পুরো উলঙ্গ করে দিল।

এখন আমার চুলহীন গুদ পরিমল বাবুর সামনে ছিল উনিও সময় নষ্ট না করে সোজা আমার গুদে মুখ দিয়ে গুদ চাটতে শুরু করে দিল। ৫মিনিট গুদ চাটার পর আমি উত্তেজনায় – আহঃ উহঃ করতে শুরু করে দিলাম আর ওনার মাথাটা আমার গুদের মধ্যে আরও চেপে ধরলাম, ইচ্ছে করছিল ওনাকে আমার গুদের মধ্যে একেবারে ঢুকিয়ে নিতে। উনিও আমার গুদের মধ্যে জিভ ঢুকিয়ে গুদ চাটতে লাগলেন।

আমি আরো জোরে জোরে – ওঃ ওঃ ওহ উফফফ উফফফ করতে করতে বললাম – পরিমল সোনা তুমি আমার গুদটা খেয়ে নাও। আমার সব রস শুষে নাও । গুদ চাটলে যে কি মজা হয় তা যারা না জানে তাদের জীবন অচল। উনি আরো জোরে জোরে গুদ চাটতে লাগলো কিছুক্ষম গুদে চাটন খাওয়ার পর আমার গুদ থেকে রস বেরিয়ে এলো।

পরিমল সোনা চেটে চেটে আমার গুদের সব রস খেয়ে নিল।
আমি নিজের গুদের কুটকুটানি সামলাতে না পেরে বললাম -আমার মনে হচ্ছে আজ তুমি আমার গুদের সব জ্বালা মিটিয়ে দেবে!
উনি বললেন – কি বলেছিলাম মজা লাকছে তো।
আমি বললাম – খুব আমার গুদ আজ তোমার তুমি চুদে চুদে ফাটিয়ে দাও।
বলতে বলতে আমি ওনার পেন্ট ও জাঙ্গিয়া খুলে দিলাম । জাঙ্গিয়া খুলতেই আমার সামনে একটা আখাম্বা বাঁশ স্প্রিং এর মত বেরিয়ে নড়তে লাগলো। এখন আমরা দুজনই পুরো উলঙ্গ।

আমি ওনার বাঁড়াটা হাতে নিয়ে বল্লাম – wow। তোমার ধনটা তো বেশ বড় ও মোটা। তোমার ধোন আজ আমার গুদে নিয়ে চরম আনন্দ পাবো। আজকে তুমি যেমন ইচ্ছে আমায় চোদো। বলতে বলতেই আমি ওনার বাঁড়াটাকে মুখে পুরে চুষতে শুরু করে দিলাম

এভাবে ১০- ১২মিনিট বাঁড়া চোষার পর উনি আমায় বললেন – এভাবে না চুষে আমার 69 পসিশন এ দুজন দুজনের বাঁড়া আর গুদ চুষলে কেনম হয়।

আমি সঙ্গে সঙ্গে ৬৯ পসিশনে চলে এলাম। পরিমল বাবু আমার গুদ চাটতে শুরু করল আর আমি ওনার বাঁড়াটা চুষতে লাগলাম। কিছুক্ষন চুষার পর আমি বললাম : আমার গুদটাকে চুষে ফালা ফালা করে দাও। আমি ওহঃ ওহঃ উফফফফ ওহঃহঃ করতে পাক্কা গুদমারানি খানকির মত ওর বাঁড়া চুষছিলাম। ১০মিনিট মতো 69 পসিশনে আমার গুদ চুষতে চুষতে পরিমল বাবু আবার আমার গুদের রস বের করে দিল । উনি আবার আমার গুদ চেটে পরিষ্কার করে দিল । তখন আমি বললাম – আর পারছিনা। please তুমি এবার করো।

পরিমল বাবু বললো – কি করবো সোনা বলো ।

আমি রেগে গিয়ে বসলাম – আহারে কচি খোকা কিছুই জানোনা যেনো। তোমার বাঁড়া আমার গুদে ঢুকিয়ে আমার গুদের আগুন নেভাও।

উনি তো গরম হয়েই ছিলেন আমার কথা শুনে সঙ্গে সঙ্গে আমায় খাটে ভালো করে শুইয়ে আমি আমার পা ফাক করে আমার গুদের মুখে বাঁড়া ঘষতে লাগলো।

আমি বললাম – উফ্ আর পারছিনা শালা ঢোকা তাড়াতাড়ি।

পরিমল বাবু এবারে আমার গুদে বাঁড়াটা সেট করে এক ধাক্কা দিলো। ওর বাঁড়াটা ৩ইঞ্চি মতো আমার গুদে ঢুকে গেলো। আমি ব্যথায় গোঙ্গিয়ে উঠলাম।

আমি বললাম – আসতে! লাগছে।

উনি আমার কোনো কথা না শুনে আবার এক ধাক্কা দিলেন এবার ওনার পুরো আখাম্বা রডটা তো আমার গুদে ঢুকে গেল। মনির চোখ দিয়ে জল গড়িয়ে পড়লো । খুব কষ্ট হচ্ছিলো এই বাঁড়াটা আমার বাবার বাঁড়র থেকেও বড়ো। আমি হালকা চিৎকার দিলাম – আ – আ – আ – আ ।

উনি বললেন: শালী। খানকি মাগী চুদতে এসে এখন চিৎকার করছিস। তোকে আজ আমি দেখাবো ঠাপানো কাকে বলে ।

৪-৫ মিনিট চুপচাপ থাকার পর আমি বললাম – শালা কুত্তার বাচ্চা চুদ।চুদে চুদে আমার গুদ লাল করে দে।

উনি কিছু না বলে কে চুদতে লাগলো কিছুক্ষন চোদার পর। আমি বললাম আমি উপরে এসে cowgirl হয়ে চোদাবো। তারপর পরিমল বাবু আমই cowgirl style এ চুদা শুরু করল। আমি ওনার উপর উঠে ওনার বাঁড়ার উপর গুদ সেট করে পাছা উটিয়ে নামিয়ে নিজের গুদ চোদাতে লাগলাম ২০ – ২৫ মিনিটের ওই ভাবে চোদার পর । উনি আমাকে কুকুর বানিয়ে আমার পিছন থেকে তার বাঁড়া আমার গুদে ঢুকিয়ে চুদতে শুরু করল।

আমি উত্তেজিত হয়ে বললাম – : সোনা তোমার বাঁড়া যতক্ষণ চায় তুমি চোদ। আমি চাই তুমি আমাকে চুদেই যাও। আমার গুদে নিজের মাল ফেল । আমায় তোমার বাচ্চার মা বানিয়ে দাও। আমার গুদ চুদে চুদে ঢিলে করে দাও।

২০ মিনিট doggy style এ চোদর পর ওনার বাঁড়াটা আরো গরম হয়ে উঠলো বুঝলাম মাল আউট হবে।উনি নিজের বাড়াটা না বের করেই একের পর এক রাম ঠাপ মারতে লাগলো ৭ – ৮বার ঠাপানোর পর চিরিক চিরিক করে আমার গুদের মধ্যেই নিজের গরম ফ্যাদা ঢেলে দিলো । তারপর নিজের বাঁড়াটাকে আমার গুদ থেকে বের করে আমার মুখে ঢুকিয়ে দিল। আমি ও বাঁড়ার গায়ে লেগে থাকা বাকি মাল তৃপ্তি করে খেতে লাগলাম তারপর উনি আমার মুখ চুদতে লাগল। আমি ও ওনার বাঁড়াটা ললিপপের মতো চুষতে লাগলাম। তারপর উনি আমার উপর শুয়ে মনির দুধের পুর শুয়ে পড়ে দুটো দুধ পালা করে চুষতে লাগলেন ।

আমি বললাম – সোনা এবার আমায় বাথরুমে নিয়ে গিয়ে চোদো না ।

পরিমল বাবু বললো – তাই নাকি তবে চলো সাওয়ারের তলায় তোমায় চুদবো মাগী।

সঙ্গে থাকুন …
 

Users who are viewing this thread

Back
Top