What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বাঙালি মা সোমাকে নিয়ে নতুন ইনসেস্ট কুকল্ড থ্রেড (1 Viewer)

Toyon islam

Banned
Joined
Nov 13, 2020
Threads
18
Messages
20
Credits
5,519
চাচা সকালের নাস্তার জন্য মাকে চোদন




সোমা 52 বছর বয়সী একজন অন্ধকারাচ্ছন্ন মহিলা..কিন্তু তিনি তার চেহারা 30 বছরের মতো বজায় রেখেছেন। তার ফিগার সব সঠিক জায়গায় ভারী. তার স্তন 36 সি কাপ এবং এই বয়সে, তারা এখনও দুর্দান্ত। তিনি একটি কোমর একটি বিট আছে.. কিন্তু যে শুধু একটি খুব নরম এবং বড় গাধা এবং chunky উরু বাড়ে. হ্যাঁ, এটি একটি বাঙ্গালী মিল্ফ এর প্রধান দেহ। তবে তার সেরা বৈশিষ্ট্য তার মুখ। হ্যাঁ, এটি একটি সুন্দর মুখ..কিন্তু আমি এটির মত বলতে চাই না। আমি বলতে চাচ্ছি .. আপনি সেই মুখ চোদা উপভোগ করবেন.. সেই বড় চোখগুলি.. সেই সামান্য ভরা গালগুলি.. এবং ওহ, সেই রসালো ঠোঁটগুলি। তার ঠোঁট আছে অ্যাঞ্জেলিনা জোলির মতো, মজা করছে না। [আরে, যদি অনেক লোক গল্পে আগ্রহ দেখায়, আমি প্রথম ৩ জন উত্তরদাতার সাথে তার ছবি শেয়ার করব। ;)]

গল্পে আসি, আমরা ৩ জনের একটি পরিবার: আমি, মা এবং বাবা। মা এবং বাবার খুব সক্রিয় যৌন জীবন আছে এবং আমি জানি বাবার পাশেও একটু অতিরিক্ত মজা আছে। কিন্তু মা একজন খুব সোজা মহিলা যিনি কখনোই এরকম কিছুতে লিপ্ত হন না। তার অনেক প্রশংসক আছে এবং সে সেটা জানে এবং সে সেটা দেখাতে পছন্দ করে। কিন্তু সে লাইন টো করতে জানে। বাবা তার কাজের জন্য অনেক দূরে থাকেন, তাই সাধারণত আমি এবং মা বাড়িতে থাকি। কিন্তু আমরা একটি সমাজে বাস করি তাই আমাদের সবসময় সঙ্গ থাকে। তাই একদিন অস্বাভাবিক কিছু ছিল না যখন মিত্র চাচা আমাদেরকে তার বাড়িতে রাতের খাবারের আমন্ত্রণ জানালেন। তার স্ত্রী রান্না করছিলেন। তাই আমরা গিয়েছিলাম (হ্যাঁ, মিত্রা চাচা মায়ের অসহায় ভক্তদের একজন ছিলেন) এবং মা বিশেষভাবে বৈদ্যুতিক পোশাক পরেছিলেন। তিনি কালো লিপস্টিক পরেছিলেন। তিনি একটি অত্যাশ্চর্য কালো শাড়ি পরেছিলেন যা একটি স্লিভলেস ব্লাউজের সাথে একটি সুন্দর ক্লিভেজ এবং তার কামানো বগলের সাথে কিছুটা দেখা যায়। তার বড় পাছা মানে তার টাইট প্যান্টি সামান্য জায়গায় ..ওহ ভাল দেখাচ্ছে.

আমরা পার্টিতে গিয়েছিলাম এবং চিট-চ্যাট করেছি..কিন্তু কিছু ভুল মনে হয়েছিল। মা স্বাভাবিক হওয়ার চেষ্টা করেছিলেন, কিন্তু আন্টিকে বিভ্রান্ত মনে হচ্ছিল এবং চাচা প্রায় পুরো সময় বারান্দায় ছিলেন। তিনি কেবল রাতের খাবারের জন্য এসেছেন। যাইহোক, আমি এর বেশি কিছু করিনি। শুধু ভেবেছিল মা কিছুই না করে সাজিয়েছে।

পরের দিন একটি রবিবার ছিল এবং আমি সাধারণত খুব ভোরে ফুটবল ম্যাচ দেখতে যাই। সেদিনও একই কথা.. বাদ দিয়ে আমি মাঠে পৌঁছে বুঝলাম আমি আমার বুটের একটা ভুলে গেছি। তাই আমাকে আবার ফিরে যেতে হয়েছিল, এবং দেখলাম..আমাদের বাড়ির দরজা খোলা আছে। কী ঘটতে পারে তা জানার জন্য আমি যথেষ্ট গল্প পড়েছি, কিন্তু আমি যা দেখব তা অনেক বেশি আনন্দদায়ক হবে।

আমি অবিলম্বে বাইরে গিয়ে আমার পিতামাতার বেডরুমের জানালার দিকে চলে গেলাম। এখানে যে কেউ ভিতরে কী ঘটছে তা আনন্দের সাথে দেখতে পারে এবং তারা জানতেও পারবে না কারণ এটি কিছুটা পিছনে রয়েছে। মাকে বিছানায় দেখি। মিত্রা মামার পাশে বসে আছে। এখান থেকেও সংলাপ।

চাচা: সোমা..গত রাতের কথা..

মা:অঞ্জন..প্লিজ এখন কিছু বলবেন না..

চাচা: আমি তো ওর সাথে ঝগড়া করে বলেছিলাম ওকে ছেড়ে যাচ্ছি..!

মা: কি?! কেন তুমি এমন করবে?? কার জন্য তাকে ছেড়ে যাচ্ছো..?

চাচা..কৌতুকময় হয়ে মায়ের হাতের কাছে পৌঁছেছে: তোমার হাত..তোমার নরম হাত আমার ধরে রাখা উচিত।

মা: চুপ..অঞ্জু..! আমরা শুধু মজা করছি!

মজা! আমি ভেবেছিলাম ..আমার ফোনের ক্যামেরা প্রস্তুত করা উচিত, আমি বুঝতে পেরেছি।

মা এখন একটু মামার কোলে উঠে তার বুকের সাথে খেলছে.. দুজনেই একে অপরের দিকে তাকিয়ে হাসছিল।

চাচা: আমি সমাজের সবচেয়ে ভাগ্যবান মানুষ..মিসেস সোমার সাথে সুন্দর রবিবার সকাল কাটাতে পাচ্ছি..

তিনি একটি সাধারণ কামিজ পরেছিলেন এবং তার ক্লিভেজটি এখানেই সামান্য দেখাচ্ছিল। কিন্তু চাচা তাতে জিভ ধরলেন..মমমম! মায়ের হাসি সব বলে দিল.. চেটে দাও..বাচ্চা চাটো.. হঠাৎ চাচার মনে একটা রকেট আইডিয়া হলো!

চাচা: সোমা.. তুমি জানো তোমাকে এমন সুন্দর লাগছে.. কিন্তু আমার মনে হচ্ছে আমি তোমাকে গতকাল রাতের মতো চাই। তোমাকে সেই শাড়িতে খুব হট লাগছিল..!

আম্মুঃ আছা.. (চিক মেরে) যদি করি, বিনিময়ে কি পাব?

চাচা: ওহ প্রিয়তমা..আমি আজ তোমার জীবনে একটা বাড়তি ছিদ্র পূরণ করার চেষ্টা করব..হাহা!

মা: চুপ..চ্যাপো! আপনি আমার পাছা চোদা না!

চাচা: আছা বাবা..আমি তোমাকে চ্যানেল পারফিউম কিনে দেব..এবার শাড়ি পরে যাও..আর লিপস্টিক!

মা: আমি শুধু তোমার সামনে পরব প্রিয়..

তাই পরের 10 মিনিটের জন্য, মা ধীরে ধীরে কামিজের জন্য কামিজ খুলে ফেললেন এবং তিনি আমার মায়ের তরমুজ এবং পাছা এবং অন্যান্য সমস্ত বিবরণের একটি ভাল শো পাচ্ছেন.. সে তার সামনে একেবারে নগ্ন ছিল এবং সে বিছানায় বসে ছিল , সুন্দরভাবে দৃশ্য উপভোগ এবং তার খাড়া মোরগ স্পর্শ. তারপর ব্লাউজ আর শাড়ীটা পরে তাড়াতাড়ি লিপস্টিকটা লাগিয়ে মামার পাশে বিছানায় বসল।

আম্মুঃ এখন আঞ্জু হুজুর, আমি তোমার চাওয়া অনুযায়ী প্রস্তুত..!

চাচা: আমাকে চুমু দাও সোমা.. এবং তারা চুমু দিল..তাদের ঠোঁট চিরকালের মতো বন্ধ হয়ে গেল..সে তার মুখ তুলছিল। তার জিভ মায়ের ভিতরে ঢোকার চেষ্টা করছিল..কিন্তু তখন মা তার জিভ বের করে নিল এবং তারা খোলামেলা ফ্রেঞ্চ কিস করছিল.. সে তার টিশার্ট ছিঁড়ে তার শরীর চাটতে শুরু করল:

চাচা: ooooh.. আজকে তুমি আমাকে খুশি করবে আমি দেখছি।

আম্মু: আমি জানি তোমার স্তনের বোঁটা আমারও ভালো লাগে..

চাচা: সোমা..তুমি খুব মিষ্টি ছোট রানী..আমাকে চাট..আমার পেট চাট..নিচে যাও..আহ..তাই..হাহা..ওটা সোজা মুখে রেখে চুষতে থাকো..রাখ। চুষা
ing it..Ahh.. গুড সোমা..গুড সোমা.. আপনি একটি ভাল ছোট দুশ্চরিত্রা.. মা তাকে একটি প্রো মত ফুঁ শুরু করেছিল! তার রসালো ঠোঁট খুব সুন্দরভাবে মামার চিত্তাকর্ষক 8 ইঞ্চি বাঁড়া চুষছিল..সে রস চাটছিল..এবং তারপর সে আস্তে আস্তে বলগুলিও চুষেছিল, ওহ ম্যান..আমার মা একজন পেশাদার ছিলেন!তার ঠোঁটের একটিও দাগ কাটেনি সেই কম্পিত মোরগের উপর, এবং সে এটি খুব ধীরে ধীরে এবং পুঙ্খানুপুঙ্খভাবে করছিল। চাচা এই মুহূর্তে সপ্তম স্বর্গে ছিলেন, যেহেতু মা তার বাঁড়ার ডগা চেটে তাকে সামান্য উত্যক্ত করেছিলেন, এবং তার মুখে একটি দুষ্টু হাসি ছিল।

চাচা: কাম আপ ডার্লিং.. শাড়ি নষ্ট করার সময়!

এই বলে সে মাকে মেঝে থেকে তুলে বিছানায় ফেলে দিল। সে হাসছিল! তিনি তার উপরে আরোহণ এবং তাকে নিচে পিন এবং তারা প্রেমে কুস্তি শুরু. চাচা মায়ের অনেক চামড়া পেয়েছিলেন এবং তিনি যখনই সম্ভব রসালো চামড়া চুষছিলেন..

মা: খেলা বন্ধ করে এই শাড়িটা খুলে ফেলো..তাহলে সারাদিন তুমি আমার স্তন চুষতে পারো চাচা, তাড়াতাড়ি মায়ের শাড়িটা টেনে খুলে ফেলো: আরে সোমা..আমি তোমার স্বর্গীয় স্তনের চেয়েও বেশি চুষবো!এই বলে সে তার গলায় চুমু খেতে লাগলো। এবং তারপর একটি স্তন উপর স্তন্যপান শুরু যখন তিনি অন্য squeezed. ম্যান, সে খুব ভাগ্যবান লোক ছিল..অনেক লোক মায়ের সাথে এটা করতে চেয়েছিল আমি জানি..ওহ, এটা খুব ভালো লাগছে!

মা: হ্যাঁ.. হ্যাঁ বাবা.. আমার স্তন চুষে দাও.. আমার দুধ চুষে দাও.. এটা নিয়ে খেলো.. সব তোমার.. আহহহ.. হ্যাঁ.. তোমার আঙুলটি ক্রোটে রাখো..

মা একটি খুব সুন্দর লোমশ crotch ছিল .. আমি তার আঙ্গুলের চুল মাধ্যমে চলমান দেখতে এবং আলতো করে তাদের এ টাগ যখন তিনি তার বড় বাদামী স্তনের চারপাশে তার জিহ্বা সঞ্চালিত হতে পারে. আমি দেখতে পাচ্ছিলাম মা অভিজ্ঞতাটি খুব পছন্দ করছে, তার ঠোঁট বিচ্ছিন্ন হয়ে গেছে এবং সে একটু জোরে শ্বাস নিচ্ছে.. সে বিড়বিড় করছিল "ওহ অঞ্জু .. ওহ অঞ্জু .."

সে তার মাংসল পাগুলোকে তার অংশে পরিণত করল এবং তার সুন্দর ফুলের মতো ভালভা ঘষতে লাগল। এই কোণ থেকে আমি সবকিছু দেখতে পাচ্ছিলাম এবং আমি দেখতে পাচ্ছিলাম যে এটি কী সুন্দর ভগ, তাই পুরোপুরি ভারতীয়। ওটা একটু ফোলা, আর ওর গুদ ঠোঁট বুদ্ধি দিয়ে পাকা.. খুব সুস্বাদু দেখতে গোলাপের মত।

চাচা এখন সেখানে একটি আঙুল ঢুকিয়ে দিয়ে তাকে ক্ষিপ্তভাবে চোদা শুরু করলেন যখন তিনি তাকে সর্বত্র খেতে শুরু করলেন। রস ঝরতে শুরু করেছে এবং খোলা জানালা দিয়ে আমি সুন্দর রসের গন্ধ পাচ্ছিলাম। বুঝলাম চাচা আর মা সুন্দর গন্ধযুক্ত সেক্স করে!

মা:ওহহহ.. আহহ!আরে.. তুমি কি আমাকে শুধু দুপুরের খাবার খাবে?হাহা.. ওহ.."

চাচা:জান, আমি তোমাকে সকালের নাস্তায় দুপুরের খাবার এবং রাতের খাবারে খাব..তুমি সত্যিই খুব ভালো স্বাদের মাটন!

মা: চুপ..! চোদার সময় সবসময় খাবারের কথা ভাবি!

চাচা মায়ের গুদ থেকে আঙ্গুল বের করে চাটলেন। তারপর সে সরাসরি মায়ের মুখেও ঢুকিয়ে দিয়ে তার নিজের গুদের স্বাদ নিল! মায়ের অভিব্যক্তি বলেছিল যে তিনি এই সমস্ত নোংরা ফোরপ্লে খুব পছন্দ করছেন। তিনি তার উপরে আরোহণ এবং ধীরে ধীরে তাকে ফরাসি-চুম্বন শুরু এবং তারা উভয় moaning ছিল.

তারপর চাচা মাকে তার পিঠে ঘুরিয়ে তার নাভির দিকে একটু নিচে নামলেন।

চাচা:সোমা, তোমার পা ছড়িয়ে দাও..আমি তোমাকে এমন কিছু দেবো তোমার বোকা স্বামী হয়তো কখনো মাকে দেয়নি, কিন্তু তার চোখ একটু উত্তেজিত ছিল আমি দেখতে পাচ্ছিলাম।

চাচা প্রথমে তার বড় পেটে চুমু দিয়ে শুরু করেন এবং এটি তাকে সুড়সুড়ি দেয়, তাই চাচা তাকে থাপ্পড় মারেন এবং তাকে তার কুত্তা বলে ডাকেন, তাকে চুপ করতে বলেন। মা আশ্চর্যজনকভাবে একথাও মানলেন! সেও নোংরা আচরণ করা পছন্দ করত! যেখানে সে তাকে আঘাত করেছিল তার মুখটা একটু লাল হয়ে গিয়েছিল, কিন্তু সে তার আঙ্গুলের উপর চুষতে শুরু করে একটা কষাকষির মতো। চাচা এখন তার পেটের বোতামের ভিতরে তার জিহ্বা ঢুকাতে শুরু করলেন এবং এটি তার মেরুদণ্ডে কাঁপুনি পাঠিয়েছে। সে তার ঠোঁট এবং জিহ্বা তার খসখসে কোমরের উপর টেনে আনল এবং তারপর সে তার ডান পা ধরে উরুতে আলতো করে কামড় দিতে শুরু করল..

চাচা: বাহ..এমনকি আপনার উরু পর্যন্ত সুস্বাদু মাটন জান! ওহ.. কিন্তু এই বনের গন্ধ এখানে খুব সুন্দর ..

এই বলে সে আমার মায়ের গুদে কাজ করতে গেল। তিনি এটি চুম্বন এবং আলতো করে প্রথম তার ভগ ঠোঁট এ টানা ছিল.. তিনি তার মুখ জুড়ে তার রস পাচ্ছিল এবং তিনি বলছিলেন যে এটি সেরা গন্ধ ভগ তিনি কখনও স্বাদ ছিল. মা গর্বিতভাবে হাসলেন, একজন কুত্তা গৃহবধূর মতো যিনি তার সুন্দর গন্ধযুক্ত গুদকে ভালোভাবে চুদতে চান। তিনি তারপর সরাসরি ভগ ভিতরে তার জিহ্বা করা এবং মা সত্যিই এখন জাদু উপভোগ করতে শুরু

মা:ওহহ.. অঞ্জু..বাচ্চা, আমার স্বামী আমাকে কখনোই এটা দেয় না.. ওহ, সোনা..প্লিজ.. প্লিজ আমার গুদের দেয়াল চেটে দাও..আহ, হ্যাঁ..এটা আরও গভীরে দাও..গভীর

সে এখন চাচার মাথাটা ধরে তার গুদের সাথে শক্ত করে চেপে ধরল এবং ঘষতে শুরু করল। চাচা সত্যিই ভালোবাসতেন তার গর্ভের চুল তার মুখের উপর চাপা পড়ছে, মায়ের গুদের রসের গন্ধ। চাচা এবার মাকে তার দিকে ঘুরিয়ে দিলেন এবং আমি তাকে দেখতে পাচ্ছিলাম। বড় খড়কুটো নিতম্ব দেখতে আসা. চাচা এখন তার গুদ মালিশ করছিল যখন সে তার গুদ চাটছিল এবং ধীরে ধীরে মায়ের পাছার ফাটলের ভিতরে তার আঙ্গুল ঢুকিয়ে দিল।

সে অবিলম্বে তার হাত ধরল এবং আমি ভেবেছিলাম যে সে সেখান থেকে এটি সরিয়ে ফেলবে, কিন্তু আমার আশ্চর্যের জন্য, সে কেবল তার গুদের ভিতরে ধীরে ধীরে এবং আলতোভাবে আঙুলটি পরিচালনা করেছিল। সে একটু ব্যথায় ছিল, তাই সে তার হাত নিয়ে সেই আঙুলটি তার মধ্যে রাখল। প্রথম মুখ। তিনি নিশ্চিত করেছেন যে যথেষ্ট লালা আছে
এটার উপর এবং তারপর আবার তার asshole ভিতরে এটি নির্দেশিত. আমি ওখান থেকে কিছু রস প্রবাহিত দেখতে পাচ্ছি.. মা এখন একটি প্রচণ্ড উত্তেজনা মধ্যে বিস্ফোরিত হতে যাচ্ছে.. এবং হ্যাঁ, সে করেছিল! সে তার বাঁড়াটি চাচার মুখের উপর ছড়িয়ে দিল এবং তার পাছা কাঁপল এবং উভয় গালে সুন্দর ঢেউ পাঠাল এবং সে একটি বড় "আহহহহ..!!!" ছেড়ে দিল।

চাচা মুখের উপর একটা হাসি আর মায়ের বাঁড়া নিয়ে তাকাল। তিনি ধীরে ধীরে আমার মায়ের উপর হামাগুড়ি দিয়েছিলেন যিনি ধীরে ধীরে তার শ্বাস ধরছিলেন, তার শক্ত স্তনের উপর তার হাত চালান এবং তার ঘাড়ে চুম্বন করতে শুরু করেন যতক্ষণ না মা তার মুখ ধরে 2 মিনিটের জন্য তাকে চুম্বন করেন। তিনি তার জিভের উপর চুষা ছিল এবং তার নিজের বাঁড়া একটি স্বাদ পেয়ে. তারপর তারা শুধু একে অপরের বাহু সেখানে শুয়ে.. চাচা আলতো করে তার স্তন স্নেহ করছিল এবং সে তার বাঁড়া কেড়ে নিচ্ছিল. আমি একটু হতাশ। মানে, আপনি যদি আপনার মাকে এই ধরণের জিনিস দেখেন তবে আপনি তাকে দেখতে চান!

তারপর মা উঠে বললেনঃ দাঁড়াও আমি নাস্তা করে দিচ্ছি।

চাচা: উফফফ! সারাক্ষণ খাবার নিয়ে ভাবি!

মা:হাহা..!চুশ, আমার ছোট অঞ্জু বাবু..তোমার ভালো লাগবে, পাক্কা কথা!

চাচা: ঠিক আছে, কিন্তু তোমাকে এভাবে উলঙ্গ হয়ে রান্না করতে হবে!

মা: আছ? আপনি দেখতে চান সোমা তার পাছা নাড়াতে যখন সে আপনার নাস্তা ঠিক করে, হুম?

চাচা: হ্যাঁ.. আমি তোমার পাছা, তোমার পা, তোমার বাহু..সবকিছু দেখতে চাই। আল্লাহ তোমাকে আমার নগ্ন কুত্তা বানিয়েছেন।

মা: আছা আছ.. আমি আমার অঞ্জু বাচ্চার জন্য উলঙ্গ রান্না করব।

তাই মা রুম থেকে উলঙ্গ হয়ে রান্নাঘরে চলে গেলেন, যা সোজা করিডোরের নিচে ছিল। তাই এখন, রান্নাঘরে মায়ের পাছার ওখান থেকে কেবল চাচাই দেখতে পারেন। আমি কিছুক্ষণের জন্য আমার ক্যামেরা থামানোর সিদ্ধান্ত নিয়েছি (কে শুধু চাচাকে দেখতে চায়? ইয়াক) এবং আমার তৈরি করা ভিডিওতে আমার মোরগ ঘষতে শুরু করলাম..শুধু একটি বিরতির জন্য। তারপর মা ভিতরে এলেন, হাতে একটা নাস্তার ট্রে ধরে। তিনি একটি কালো এপ্রোন পরেছিলেন যা তার স্তনবৃন্ত বা তার কোমর লুকাতে পারে না।

চাচা: তুমি ঠকিয়েছ! এর জন্য আপনাকে শাস্তি পেতে হবে!

মা:শাস্তি?

চাচা: চুপ রেন্ডি..তাড়াতাড়ি খুলে ফেলো..আর ট্রে এখানে নিয়ে এসো।

মা দ্রুত বিছানায় ট্রে সেট করে তার এপ্রোন খুলে ফেলল, কিন্তু তার মুখে হাসি বলেছিল যে সে শাস্তি ভোগ করতে চলেছে।

চাচা তখন মাকে তার হাত ধরে তার পাশে বিছানায় নামিয়ে আনলেন। তিনি সকালের নাস্তার ট্রের দিকে তাকালেন: টোস্ট রুটি এবং সেখানে একটি ছোট জ্যাম এবং মাখনের একটি টব এবং একটি মাখনের ছুরি ছিল। সে মাখনটা নিয়ে আস্তে আস্তে ছুরিটা মায়ের ডান স্তনের বোঁটায় লাগাতে লাগলো..মা কৌতুহল নিয়ে তাকিয়ে রইলো কি হচ্ছে। তিনি তারপর স্তন চুষে, স্তনের চারপাশে এটি লাথি .. এবং তারপর এটি উপর কামড়. আম্মু ব্যাথায় একটু চিৎকার করে উঠলোঃ ওহ.. আআআহহ..

সে তখন জ্যামটি নিয়ে তার বাম স্তনের উপর রাখল এবং একই কাজ করল।

মা: তাই অঞ্জু বাবু..কোনটা ভালো? মাখন নাকি জ্যাম?

চাচা: তুমি শুধু মাখন দিয়েই ভালো লাগবে প্রিয়তমা..ঠিক আছে, এখন যথেষ্ট সময় নষ্ট হচ্ছে, আমাকে ফিরে আসতে হবে।

এই বলে মাকে বিছানার মাথায় টেনে পিঠে শুইয়ে দিল। আমি খুব উত্তেজিত ছিলাম, অবশেষে একজন লোক আমার মাকে এভাবে চুদতে দেখলাম!

মা: তুমি কি কনডম এনেছ?

চাচা: আরে রেন্ডি, কনডম লাগবে কেন? কয়েক মাসের মধ্যে যেকোন বাচ্চা হবে শুধু তোমার আর আমার!

মা: না! ঠিক আছে, তবে এই একবার..পরের বার কনডম নিয়ে আসো।

চাচা:হাহা..আচ্ছা ঠিক আছে!

তারপর সে তার মাকে কোলে টেনে নিয়ে তার চারপাশে তার পা জড়িয়ে দিল। তার হাত তার ঘাড় এবং কাঁধের চারপাশে ছিল। আমি দেখতে পাচ্ছিলাম কাকা সময় নষ্ট না করে তাড়াতাড়ি ধাক্কা দিয়ে ঢুকিয়ে দিল। এবং মা ধীরে ধীরে তার বাঁড়া উপরে এবং নিচে অশ্বারোহণ শুরু.

চাচা তার স্তন চুষছিলেন এবং তারপরে তাকে কোমর দিয়ে ধরেছিলেন এবং তাকে আরও দ্রুত করে যেতেন যতক্ষণ না আমি ঠাপ-থাপ শব্দ শুনতে পাচ্ছিলাম যখন মায়ের পাছা মামার গুদে মারছিল। মা অবিশ্বাস্যভাবে হাহাকার করছিল এবং চাচা তখনও তার বিশাল স্তনে নিমগ্ন ছিলেন। তারা 10 মিনিটের জন্য এইভাবে চোদাচুদি করে এবং অবশেষে মা একটি বড় "আআআহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ!!!!" এবং আবার এসে বলল: চল অঞ্জু বাবু.. এখন আমার ভিজে চুদিতে কাম.. আমি কিছু মনে করি না।

চাচাঃ এত তাড়াতাড়ি না..তোমার শাস্তির সময়..এখন তোমার সঠিক ভঙ্গিতে যাও।

এই কথা শুনে মা হাঁটু গেড়ে বসে পাছা ছড়িয়ে দিল। সে এখন ডগি স্টাইলে চোদন পেতে যাচ্ছিল! কিন্তু চাচা আবার মাখনের জন্য পৌঁছে গেলেন। এইবার, সে তার আঙুলে অনেক কিছু রাখল এবং তারপরে মায়ের বড় আমন্ত্রণকারী পাছার দিকে তাকাল। অন্য হাত দিয়ে তিনি pried তার পাছার গাল খুলুন এবং তারপর তার asshole উপর মাখন আঙুল ঘষা শুরু.. তিনি তার asshole লুব্রিকেট ছিল!

মা: অঞ্জু! প্লিজ না.. না..পাছায় না অঞ্জু..

চাচা:না!তোমাকে শাস্তি পেতেই হবে..একটা সঠিক কুত্তার মতো যে তুমি. তবেই শিখবে!

এই বলে এক হাত দিয়ে সে মাকে নিচে চাপা দিল এবং অন্য হাতে আঙুলটা তার পাছার ওপরে ঠেলে রাখল যতক্ষণ না এটি সব পথে চলে যায়। মা অনেক কষ্টে কান্নাকাটি করছিল এবং এতে একটু আনন্দ হল এবং এক বিন্দু পর প্রতিরোধ বন্ধ করে দিল। পরিবর্তে, সে তার পাছাটা আরেকটু খোলা মেলে দিয়ে বলল: শুধু কথা দাও তুমি ভদ্র হবে। আমি আগে কখনো এটা করিনি..

চাচা: চিন্তা করো না জান.. আমি ভদ্র হব, কিন্তু এটাও তোমার শাস্তি।

এই বলে তিনি তাকে তার সামনের দিকে শুইয়ে দিলেন এবং তার পা ছড়িয়ে দিলেন। তিনি তার উপরে পেয়েছিলেন এবং তার স্তনগুলিকে তার হাতে কাপ দিয়েছিলেন যখন তিনি অবাধে জ অবস্থান করেছিলেন।
শিশ্ন শুধু মায়ের গাধার উপর এবং তারপর ধীরে ধীরে এটি একটি সামান্য বিট মধ্যে ধাক্কা. মা একটু একটু করে আনন্দ পাচ্ছিল।

ধীরে ধীরে চাচা মায়ের পাছার গভীরে ঠেলে দিলেন এবং প্রতিবারই তিনি তার স্তন চেপে ধরতেন এবং অবশেষে মা ঠিক হয়ে গেলে একটি ছন্দে স্থির হয়ে যান। সে এমনিতেই পায়ুপথ উপভোগ করছিল! আমি দেখতে পাচ্ছিলাম সে কিছু ব্যথার মধ্যেও ছিল, কিন্তু সে পাগলের মতো উপভোগ করছিল। তারা দুজনেই একে অপরের নামে হাহাকার করছিল এবং তারপর চাচা দ্রুত তাকে তার পাছার ভিতর আসার জন্য খুব রুক্ষ এবং শক্ত চোদন দিয়েছিলেন।

মা আবার এসেছেন এবং তিনি এখন ক্লান্ত হয়ে মারা গেছেন, তিনি সবে উঠতে পারেননি। চাচা ঘুরিয়ে একটু চুমু দিলেন। মা তখনও ট্র্যান্সের মধ্যে ছিল..চাচার বাঁড়া তার গুদ থেকে বেরিয়ে আসছে। তার কাজ হয়ে গেছে দেখে চাচা তাড়াতাড়ি কাপড় পরে কোন কথা না বলে চলে গেলেন।

মা সেখানে আরও 10 মিনিট এভাবে শুয়ে থাকলেন এবং অবশেষে নিজেকে বিছানা থেকে টেনে বাথরুমে নিয়ে গেলেন। তাই বন্ধুরা, আমার প্রাথমিক অফারটি এখনও প্রথম 3 জন উত্তরদাতার সাথে আমার মায়ের ছবি শেয়ার করার বিষয়ে দাঁড়িয়েছে।
উদ্ধৃতি রিপ্লাই রিপোর্ট লাইক
লাইক প্রতিক্রিয়া:kamdev99008, PARADOX, Ssking এবং অন্যান্য 4 জন
নোশা চোবামি
নোশা চোবামি
নতুন সদেস্য
32
৬৯
4 এপ্রিল, 2020
বুকমার্কে সংযুক্তকরন
#5
শতাব্দী বলেছেন:
অধীর আগ্রহে অপেক্ষা করছি, অনুগ্রহ করে নিয়মিত পর্বগুলো পোস্ট করুন এবং সম্পূর্ণ করুন। ধন্যবাদ, ভালো দিন কাটুক আপনার.
হাই শতাব্দী, প্রথম গল্প প্রকাশিত হয়েছে। :)
আশা করি আপনারা এটা উপভোগ করছেন।
উদ্ধৃতি রিপ্লাই রিপোর্ট লাইক
ওবায়েদ খান
সক্রিয় সদস্য
1,085
1,055
4 এপ্রিল, 2020
বুকমার্কে সংযুক্তকরন
#6
নোশা চোবামি বলেছেন:
চাচা সকালের নাস্তার জন্য মাকে চোদন




সোমা 52 বছর বয়সী একজন অন্ধকারাচ্ছন্ন মহিলা..কিন্তু তিনি তার চেহারা 30 বছরের মতো বজায় রেখেছেন। তার ফিগার সব সঠিক জায়গায় ভারী. তার স্তন 36 সি কাপ এবং এই বয়সে, তারা এখনও দুর্দান্ত। তিনি একটি কোমর একটি বিট আছে.. কিন্তু যে শুধু একটি খুব নরম এবং বড় গাধা এবং chunky উরু বাড়ে. হ্যাঁ, এটি একটি বাঙ্গালী মিল্ফ এর প্রধান দেহ। তবে তার সেরা বৈশিষ্ট্য তার মুখ। হ্যাঁ, এটি একটি সুন্দর মুখ..কিন্তু আমি এটির মত বলতে চাই না। আমি বলতে চাচ্ছি .. আপনি সেই মুখ চোদা উপভোগ করবেন.. সেই বড় চোখগুলি.. সেই সামান্য ভরা গালগুলি.. এবং ওহ, সেই রসালো ঠোঁটগুলি। তার ঠোঁট আছে অ্যাঞ্জেলিনা জোলির মতো, মজা করছে না। [আরে, যদি অনেক লোক গল্পে আগ্রহ দেখায়, আমি প্রথম ৩ জন উত্তরদাতার সাথে তার ছবি শেয়ার করব। ;)]

গল্পে আসি, আমরা ৩ জনের একটি পরিবার: আমি, মা এবং বাবা। মা এবং বাবার খুব সক্রিয় যৌন জীবন আছে এবং আমি জানি বাবার পাশেও একটু অতিরিক্ত মজা আছে। কিন্তু মা একজন খুব সোজা মহিলা যিনি কখনোই এরকম কিছুতে লিপ্ত হন না। তার অনেক প্রশংসক আছে এবং সে সেটা জানে এবং সে সেটা দেখাতে পছন্দ করে। কিন্তু সে লাইন টো করতে জানে। বাবা তার কাজের জন্য অনেক দূরে থাকেন, তাই সাধারণত আমি এবং মা বাড়িতে থাকি। কিন্তু আমরা একটি সমাজে বাস করি তাই আমাদের সবসময় সঙ্গ থাকে। তাই একদিন অস্বাভাবিক কিছু ছিল না যখন মিত্র চাচা আমাদেরকে তার বাড়িতে রাতের খাবারের আমন্ত্রণ জানালেন। তার স্ত্রী রান্না করছিলেন। তাই আমরা গিয়েছিলাম (হ্যাঁ, মিত্রা চাচা মায়ের অসহায় ভক্তদের একজন ছিলেন) এবং মা বিশেষভাবে বৈদ্যুতিক পোশাক পরেছিলেন। তিনি কালো লিপস্টিক পরেছিলেন। তিনি একটি অত্যাশ্চর্য কালো শাড়ি পরেছিলেন যা একটি স্লিভলেস ব্লাউজের সাথে একটি সুন্দর ক্লিভেজ এবং তার কামানো বগলের সাথে কিছুটা দেখা যায়। তার বড় পাছা মানে তার টাইট প্যান্টি সামান্য জায়গায় ..ওহ ভাল দেখাচ্ছে.

আমরা পার্টিতে গিয়েছিলাম এবং চিট-চ্যাট করেছি..কিন্তু কিছু ভুল মনে হয়েছিল। মা স্বাভাবিক হওয়ার চেষ্টা করেছিলেন, কিন্তু আন্টিকে বিভ্রান্ত মনে হচ্ছিল এবং চাচা প্রায় পুরো সময় বারান্দায় ছিলেন। তিনি কেবল রাতের খাবারের জন্য এসেছেন। যাইহোক, আমি এর বেশি কিছু করিনি। শুধু ভেবেছিল মা কিছুই না করে সাজিয়েছে।

পরের দিন একটি রবিবার ছিল এবং আমি সাধারণত খুব ভোরে ফুটবল ম্যাচ দেখতে যাই। সেদিনও একই কথা.. বাদ দিয়ে আমি মাঠে পৌঁছে বুঝলাম আমি আমার বুটের একটা ভুলে গেছি। তাই আমাকে আবার ফিরে যেতে হয়েছিল, এবং দেখলাম..আমাদের বাড়ির দরজা খোলা আছে। কী ঘটতে পারে তা জানার জন্য আমি যথেষ্ট গল্প পড়েছি, কিন্তু আমি যা দেখব তা অনেক বেশি আনন্দদায়ক হবে।

আমি অবিলম্বে বাইরে গিয়ে আমার পিতামাতার বেডরুমের জানালার দিকে চলে গেলাম। এখানে যে কেউ ভিতরে কী ঘটছে তা আনন্দের সাথে দেখতে পারে এবং তারা জানতেও পারবে না কারণ এটি কিছুটা পিছনে রয়েছে। মাকে বিছানায় দেখি। মিত্রা মামার পাশে বসে আছে। এখান থেকেও সংলাপ।

চাচা: সোমা..গত রাতের কথা..

মা:অঞ্জন..প্লিজ এখন কিছু বলবেন না..

চাচা: আমি তো ওর সাথে ঝগড়া করে বলেছিলাম ওকে ছেড়ে যাচ্ছি..!

মা: কি?! কেন তুমি এমন করবে?? কার জন্য তাকে ছেড়ে যাচ্ছো..?

চাচা..কৌতুকময় হয়ে মায়ের হাতের কাছে পৌঁছেছে: তোমার হাত..তোমার নরম হাত আমার ধরে রাখা উচিত।

মা: চুপ..অঞ্জু..! আমরা শুধু মজা করছি!

মজা! আমি ভেবেছিলাম ..আমার ফোনের ক্যামেরা প্রস্তুত করা উচিত, আমি বুঝতে পেরেছি।

মা এখন একটু মামার কোলে উঠে তার বুকের সাথে খেলছে.. দুজনেই একে অপরের দিকে তাকিয়ে হাসছিল।

চাচা: আমি সমাজের সবচেয়ে ভাগ্যবান মানুষ..মিসেস সোমার সাথে সুন্দর রবিবার সকাল কাটাতে পাচ্ছি..

তিনি একটি সাধারণ কামিজ পরেছিলেন এবং তার ক্লিভেজটি এখানেই সামান্য দেখাচ্ছিল। কিন্তু চাচা তাতে জিভ ধরলেন..মমমম! মায়ের হাসি সব বলে দিল.. চেটে দাও..বাচ্চা চাটো.. হঠাৎ চাচার মনে একটা রকেট আইডিয়া হলো!

চাচা: সোমা.. জানো তোমাকে দেখতে সুন্দর লাগে
ই এই..কিন্তু আমি এখন মনে করি আমি তোমাকে গতকাল রাতের মত চাই। তোমাকে সেই শাড়িতে খুব হট লাগছিল..!

আম্মুঃ আছা.. (চিক মেরে) যদি করি, বিনিময়ে কি পাব?

চাচা: ওহ প্রিয়তমা..আমি আজ তোমার জীবনে একটা বাড়তি ছিদ্র পূরণ করার চেষ্টা করব..হাহা!

মা: চুপ..চ্যাপো! আপনি আমার পাছা চোদা না!

চাচা: আছা বাবা..আমি তোমাকে চ্যানেল পারফিউম কিনে দেব..এবার শাড়ি পরে যাও..আর লিপস্টিক!

মা: আমি শুধু তোমার সামনে পরব প্রিয়..

তাই পরের 10 মিনিটের জন্য, মা ধীরে ধীরে কামিজের জন্য কামিজ খুলে ফেললেন এবং তিনি আমার মায়ের তরমুজ এবং পাছা এবং অন্যান্য সমস্ত বিবরণের একটি ভাল শো পাচ্ছেন.. সে তার সামনে একেবারে নগ্ন ছিল এবং সে বিছানায় বসে ছিল , সুন্দরভাবে দৃশ্য উপভোগ এবং তার খাড়া মোরগ স্পর্শ. তারপর ব্লাউজ আর শাড়ীটা পরে তাড়াতাড়ি লিপস্টিকটা লাগিয়ে মামার পাশে বিছানায় বসল।

আম্মুঃ এখন আঞ্জু হুজুর, আমি তোমার চাওয়া অনুযায়ী প্রস্তুত..!

চাচা: আমাকে চুমু দাও সোমা.. এবং তারা চুমু দিল..তাদের ঠোঁট চিরকালের মতো বন্ধ হয়ে গেল..সে তার মুখ তুলছিল। তার জিভ মায়ের ভিতরে ঢোকার চেষ্টা করছিল..কিন্তু তখন মা তার জিভ বের করে নিল এবং তারা খোলামেলা ফ্রেঞ্চ কিস করছিল.. সে তার টিশার্ট ছিঁড়ে তার শরীর চাটতে শুরু করল:

চাচা: ooooh.. আজকে তুমি আমাকে খুশি করবে আমি দেখছি।

আম্মু: আমি জানি তোমার স্তনের বোঁটা আমারও ভালো লাগে..

চাচা: সোমা..তুমি এত মিষ্টি ছোট্ট রানী..আমাকে চাট..আমার পেট চাট..নিচে যাও..আহ..তাই..হাহা..ওটা সোজা মুখে রেখে চুষতে থাকো..রাখ। এটা চুষছি..আহহ.. গুড সোমা..গুড সোমা.. তুমি একটা ভালো ছোট দুশ্চরিত্রা.. মা তাকে একজন প্রো মত ফুঁ দিতে লাগলো! তার রসালো ঠোঁট খুব সুন্দরভাবে মামার চিত্তাকর্ষক 8 ইঞ্চি বাঁড়া চুষছিল..সে রস চাটছিল..এবং তারপর সে আস্তে আস্তে বলগুলিও চুষেছিল, ওহ ম্যান..আমার মা একজন পেশাদার ছিলেন!তার ঠোঁটের একটিও দাগ কাটেনি সেই কম্পিত মোরগের উপর, এবং সে এটি খুব ধীরে ধীরে এবং পুঙ্খানুপুঙ্খভাবে করছিল। চাচা এই মুহূর্তে সপ্তম স্বর্গে ছিলেন, যেহেতু মা তার বাঁড়ার ডগা চেটে তাকে সামান্য উত্যক্ত করেছিলেন, এবং তার মুখে একটি দুষ্টু হাসি ছিল।

চাচা: কাম আপ ডার্লিং.. শাড়ি নষ্ট করার সময়!

এই বলে সে মাকে মেঝে থেকে তুলে বিছানায় ফেলে দিল। সে হাসছিল! তিনি তার উপরে আরোহণ এবং তাকে নিচে পিন এবং তারা প্রেমে কুস্তি শুরু. চাচা মায়ের অনেক চামড়া পেয়েছিলেন এবং তিনি যখনই সম্ভব রসালো চামড়া চুষছিলেন..

মা: খেলা বন্ধ করে এই শাড়িটা খুলে ফেলো..তাহলে সারাদিন তুমি আমার স্তন চুষতে পারো চাচা, তাড়াতাড়ি মায়ের শাড়িটা টেনে খুলে ফেলো: আরে সোমা..আমি তোমার স্বর্গীয় স্তনের চেয়েও বেশি চুষবো!এই বলে সে তার গলায় চুমু খেতে লাগলো। এবং তারপর একটি স্তন উপর স্তন্যপান শুরু যখন তিনি অন্য squeezed. ম্যান, সে খুব ভাগ্যবান লোক ছিল..অনেক লোক মায়ের সাথে এটা করতে চেয়েছিল আমি জানি..ওহ, এটা খুব ভালো লাগছে!

মা: হ্যাঁ.. হ্যাঁ বাছা.. আমার স্তন চুষে দাও.. আমার দুধ চুষে দাও.. এটা নিয়ে খেলো.. সব তোমার.. আহহহ.. হ্যাঁ.. তোমার আঙুলটি ক্রোটে রাখো..

মায়ের একটি খুব সুন্দর লোমশ crotch ছিল .. আমি তার আঙ্গুলের চুল মাধ্যমে চলমান দেখতে এবং আলতো করে তাদের এ টাগ যখন তিনি তার বড় বাদামী স্তনের চারপাশে তার জিহ্বা সঞ্চালিত হতে পারে. আমি দেখতে পাচ্ছিলাম মা অভিজ্ঞতাটি খুব পছন্দ করছে, তার ঠোঁট বিচ্ছিন্ন হয়ে গেছে এবং সে একটু জোরে শ্বাস নিচ্ছে.. সে বিড়বিড় করছিল "ওহ অঞ্জু.. ওহ অঞ্জু .."

সে তার মাংসল পাগুলোকে তার অংশে পরিণত করল এবং তার সুন্দর ফুলের মতো ভালভা ঘষতে লাগল। এই কোণ থেকে আমি সবকিছু দেখতে পাচ্ছিলাম এবং আমি দেখতে পাচ্ছিলাম যে এটি কী সুন্দর ভগ, তাই পুরোপুরি ভারতীয়। ওটা একটু ফোলা, আর ওর গুদ ঠোঁট বুদ্ধি দিয়ে পাকা.. খুব সুস্বাদু দেখতে গোলাপের মত।

চাচা এখন সেখানে একটি আঙুল ঢুকিয়ে দিয়ে তাকে ক্ষিপ্তভাবে চোদা শুরু করলেন যখন তিনি তাকে সর্বত্র খেতে শুরু করলেন। রস ঝরতে শুরু করেছে এবং খোলা জানালা দিয়ে আমি সুন্দর রসের গন্ধ পাচ্ছিলাম। বুঝলাম চাচা আর মা সুন্দর গন্ধযুক্ত সেক্স করে!

মা:ওহহহ.. আহহ!আরে.. তুমি কি আমাকে শুধু দুপুরের খাবার খাবে?হাহা.. ওহ.."

চাচা:জান, আমি তোমাকে সকালের নাস্তায় দুপুরের খাবার এবং রাতের খাবারে খাব..তুমি সত্যিই খুব ভালো স্বাদের মাটন!

মা: চুপ..! চোদার সময় সবসময় খাবারের কথা ভাবি!

চাচা মায়ের গুদ থেকে আঙ্গুল বের করে চাটলেন। তারপর সে সরাসরি মায়ের মুখেও ঢুকিয়ে দিয়ে তার নিজের গুদের স্বাদ নিল! মায়ের অভিব্যক্তি বলেছিল যে তিনি এই সমস্ত নোংরা ফোরপ্লে খুব পছন্দ করছেন। তিনি তার উপরে আরোহণ এবং ধীরে ধীরে তাকে ফরাসি-চুম্বন শুরু এবং তারা উভয় moaning ছিল.

তারপর চাচা মাকে তার পিঠে ঘুরিয়ে তার নাভির দিকে একটু নিচে নামলেন।

চাচা:সোমা, তোমার পা ছড়িয়ে দাও..আমি তোমাকে কিছু দেবো তোমার বোকা স্বামী হয়তো কখনো মাকে দেয়নি, কিন্তু তার চোখ একটু উত্তেজিত ছিল আমি দেখতে পাচ্ছিলাম।

চাচা প্রথমে তার বড় পেটে চুমু দিয়ে শুরু করেন এবং এটি তাকে সুড়সুড়ি দেয়, তাই চাচা তাকে থাপ্পড় মারলেন এবং তাকে তার কুত্তা বলে ডাকলেন, তাকে চুপ করতে বললেন। মা আশ্চর্যজনকভাবে একথাও মানলেন! সেও নোংরা আচরণ করা পছন্দ করত! যেখানে সে তাকে আঘাত করেছিল তার মুখটা একটু লাল হয়ে গিয়েছিল, কিন্তু সে তার আঙ্গুলের উপর চুষতে শুরু করে একটা কষাকষির মতো। চাচা এখন তার পেটের বোতামের ভিতরে তার জিহ্বা ঢুকাতে শুরু করলেন এবং এটি তার মেরুদণ্ডে কাঁপুনি পাঠিয়েছে। সে তার ঠোঁট এবং জিহ্বা তার উপর টেনে নিল
খণ্ড খণ্ড কোমর এবং তারপর তিনি তার ডান পা ধরে উরুতে আলতো করে কামড় দিতে শুরু করলেন..

চাচা: বাহ..এমনকি আপনার উরু পর্যন্ত সুস্বাদু মাটন জান! ওহ.. কিন্তু এই বনের গন্ধ এখানে খুব সুন্দর ..

এই বলে সে আমার মায়ের গুদে কাজ করতে গেল। তিনি এটি চুম্বন এবং আলতো করে প্রথম তার ভগ ঠোঁট এ টানা ছিল.. তিনি তার মুখ জুড়ে তার রস পাচ্ছিল এবং তিনি বলছিলেন যে এটি সেরা গন্ধ ভগ তিনি কখনও স্বাদ ছিল. মা গর্বিতভাবে হাসলেন, একজন কুত্তা গৃহবধূর মতো যিনি তার সুন্দর গন্ধযুক্ত গুদকে ভালোভাবে চুদতে চান। তিনি তারপর সরাসরি ভগ ভিতরে তার জিহ্বা করা এবং মা সত্যিই এখন জাদু উপভোগ করতে শুরু

মা:ওহহ.. অঞ্জু..বাচ্চা, আমার স্বামী আমাকে কখনোই এটা দেয় না.. ওহ, সোনা..প্লিজ.. প্লিজ আমার গুদের দেয়াল চেটে দাও..আহ, হ্যাঁ..এটা আরও গভীরে দাও..গভীর

সে এখন চাচার মাথাটা ধরে তার গুদের সাথে শক্ত করে চেপে ধরল এবং ঘষতে শুরু করল। চাচা সত্যিই ভালোবাসতেন তার গর্ভের চুল তার মুখের উপর চাপা পড়ছে, মায়ের গুদের রসের গন্ধ। চাচা এবার মাকে তার দিকে ঘুরিয়ে দিলেন এবং আমি তাকে দেখতে পাচ্ছিলাম। বড় খড়কুটো নিতম্ব দেখতে আসা. চাচা এখন তার গুদ মালিশ করছিল যখন সে তার গুদ চাটছিল এবং ধীরে ধীরে মায়ের পাছার ফাটলের ভিতরে তার আঙ্গুল ঢুকিয়ে দিল।

সে অবিলম্বে তার হাত ধরল এবং আমি ভেবেছিলাম যে সে সেখান থেকে এটি সরিয়ে ফেলবে, কিন্তু আমার আশ্চর্যের জন্য, সে কেবল তার গুদের ভিতরে ধীরে ধীরে এবং আলতোভাবে আঙুলটি পরিচালনা করেছিল। সে একটু ব্যথায় ছিল, তাই সে তার হাত নিয়ে সেই আঙুলটি তার মধ্যে রাখল। প্রথম মুখ। তিনি নিশ্চিত করেছেন যে এটিতে যথেষ্ট লালা রয়েছে এবং তারপরে এটিকে তার গাধার ভিতরে আবার নির্দেশিত করেছে। আমি সেখান থেকেও কিছু রস প্রবাহিত দেখতে পাচ্ছিলাম .. মা এখন প্রচণ্ড উত্তেজনায় বিস্ফোরিত হতে চলেছে ..এবং হ্যাঁ, সে করেছিল! সে তার বাঁড়াটি চাচার মুখের উপর ছড়িয়ে দিল এবং তার পাছা কাঁপল এবং উভয় গালে সুন্দর ঢেউ পাঠাল এবং সে একটি বড় "আহহহহ..!!!" ছেড়ে দিল।

চাচা মুখের উপর একটা হাসি আর মায়ের বাঁড়া নিয়ে তাকাল। তিনি ধীরে ধীরে আমার মায়ের উপর হামাগুড়ি দিয়েছিলেন যিনি ধীরে ধীরে তার শ্বাস ধরছিলেন, তার শক্ত স্তনের উপর তার হাত চালান এবং তার ঘাড়ে চুম্বন করতে শুরু করেন যতক্ষণ না মা তার মুখ ধরে 2 মিনিটের জন্য তাকে চুম্বন করেন। তিনি তার জিভের উপর চুষা ছিল এবং তার নিজের বাঁড়া একটি স্বাদ পেয়ে. তারপর তারা শুধু একে অপরের বাহু সেখানে শুয়ে.. চাচা আলতো করে তার স্তন স্নেহ করছিল এবং সে তার বাঁড়া কেড়ে নিচ্ছিল. আমি একটু হতাশ। মানে, আপনি যদি আপনার মাকে এই ধরণের জিনিস দেখেন তবে আপনি তাকে দেখতে চান!

তারপর মা উঠে বললেনঃ দাঁড়াও আমি নাস্তা করে দিচ্ছি।

চাচা: উফফফ! সারাক্ষণ খাবার নিয়ে ভাবি!

মা:হাহা..!চুশ, আমার ছোট অঞ্জু বাবু..তোমার ভালো লাগবে, পাক্কা কথা!

চাচা: ঠিক আছে, কিন্তু তোমাকে এভাবে উলঙ্গ হয়ে রান্না করতে হবে!

মা: আছ? আপনি দেখতে চান সোমা তার পাছা নাড়াতে যখন সে আপনার নাস্তা ঠিক করে, হুম?

চাচা: হ্যাঁ.. আমি তোমার পাছা, তোমার পা, তোমার বাহু..সবকিছু দেখতে চাই। আল্লাহ তোমাকে আমার নগ্ন কুত্তা বানিয়েছেন।

মা: আছা আছ.. আমি আমার অঞ্জু বাচ্চার জন্য উলঙ্গ রান্না করব।

তাই মা রুম থেকে উলঙ্গ হয়ে রান্নাঘরে চলে গেলেন, যা সোজা করিডোরের নিচে ছিল। তাই এখন, রান্নাঘরে মায়ের পাছার ওখান থেকে কেবল চাচাই দেখতে পারেন। আমি কিছুক্ষণের জন্য আমার ক্যামেরা থামানোর সিদ্ধান্ত নিয়েছি (কে শুধু চাচাকে দেখতে চায়? ইয়াক) এবং আমার তৈরি করা ভিডিওতে আমার মোরগ ঘষতে শুরু করলাম..শুধু একটি বিরতির জন্য। তারপর মা ভিতরে এলেন, হাতে একটা নাস্তার ট্রে ধরে। তিনি একটি কালো এপ্রোন পরেছিলেন যা তার স্তনবৃন্ত বা তার কোমর লুকাতে পারে না।

চাচা: তুমি ঠকিয়েছ! এর জন্য আপনাকে শাস্তি পেতে হবে!

মা:শাস্তি?

চাচা: চুপ রেন্ডি..তাড়াতাড়ি খুলে ফেলো..আর ট্রে এখানে নিয়ে এসো।

মা দ্রুত বিছানায় ট্রে সেট করে তার এপ্রোন খুলে ফেলল, কিন্তু তার মুখে হাসি বলেছিল যে সে শাস্তি ভোগ করতে চলেছে।

চাচা তখন মাকে তার হাত ধরে তার পাশে বিছানায় নামিয়ে আনলেন। তিনি সকালের নাস্তার ট্রের দিকে তাকালেন: টোস্ট রুটি এবং সেখানে একটি ছোট জ্যাম এবং মাখনের একটি টব এবং একটি মাখনের ছুরি ছিল। সে মাখনটা নিয়ে আস্তে আস্তে ছুরিটা মায়ের ডান স্তনের বোঁটায় লাগাতে লাগলো..মা কৌতুহল নিয়ে তাকিয়ে রইলো কি হচ্ছে। তিনি তারপর স্তন চুষে, স্তনের চারপাশে এটি লাথি .. এবং তারপর এটি উপর কামড়. আম্মু ব্যাথায় একটু চিৎকার করে উঠলোঃ ওহ.. আআআহহ..

সে তখন জ্যামটি নিয়ে তার বাম স্তনের উপর রাখল এবং একই কাজ করল।

মা: তাই অঞ্জু বাবু..কোনটা ভালো? মাখন নাকি জ্যাম?

চাচা: তুমি শুধু মাখন দিয়েই ভালো লাগবে প্রিয়তমা..ঠিক আছে, এখন যথেষ্ট সময় নষ্ট হচ্ছে, আমাকে ফিরে আসতে হবে।

এই বলে মাকে বিছানার মাথায় টেনে পিঠে শুইয়ে দিল। আমি খুব উত্তেজিত ছিলাম, অবশেষে একজন লোক আমার মাকে এভাবে চুদতে দেখলাম!

মা: তুমি কি কনডম এনেছ?

চাচা: আরে রেন্ডি, কনডম লাগবে কেন? কয়েক মাসের মধ্যে যেকোন বাচ্চা হবে শুধু তোমার আর আমার!

মা: না! ঠিক আছে, তবে এই একবার..পরের বার কনডম নিয়ে আসো।

চাচা:হাহা..আচ্ছা ঠিক আছে!

তারপর সে তার মাকে কোলে টেনে নিয়ে তার চারপাশে তার পা জড়িয়ে দিল। তার হাত তার ঘাড় এবং কাঁধের চারপাশে ছিল। আমি দেখতে পাচ্ছিলাম কাকা সময় নষ্ট না করে তাড়াতাড়ি ধাক্কা দিয়ে ঢুকিয়ে দিল। এবং মা ধীরে ধীরে তার বাঁড়া উপরে এবং নিচে অশ্বারোহণ শুরু.

চাচা তার স্তন চুষছিলেন এবং তারপরে তাকে কোমর দিয়ে ধরেছিলেন এবং তাকে আরও দ্রুত করে যেতেন যতক্ষণ না আমি ঠাপ-থাপ শব্দ শুনতে পাচ্ছিলাম যখন মায়ের পাছা মামার গুদে মারছিল। মা মোয়ানি ছিলেন
ng অবিশ্বাস্যভাবে এবং চাচা এখনও তার বিশাল স্তন মধ্যে মগ্ন ছিল. তারা 10 মিনিটের জন্য এইভাবে চোদাচুদি করে এবং অবশেষে মা একটি বড় "আআআহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ!!!!" এবং আবার এসে বলল: চল অঞ্জু বাবু.. এখন আমার ভিজে চুদিতে কাম.. আমি কিছু মনে করি না।

চাচাঃ এত তাড়াতাড়ি না..তোমার শাস্তির সময়..এখন তোমার সঠিক ভঙ্গিতে যাও।

এই কথা শুনে মা হাঁটু গেড়ে বসে পাছা ছড়িয়ে দিল। সে এখন ডগি স্টাইলে চোদন পেতে যাচ্ছিল! কিন্তু চাচা আবার মাখনের জন্য পৌঁছে গেলেন। এইবার, সে তার আঙুলে অনেক কিছু রাখল এবং তারপরে মায়ের বড় আমন্ত্রণকারী পাছার দিকে তাকাল। অন্য হাত দিয়ে তিনি pried তার পাছার গাল খুলুন এবং তারপর তার asshole উপর মাখন আঙুল ঘষা শুরু.. তিনি তার asshole লুব্রিকেট ছিল!

মা: অঞ্জু! প্লিজ না.. না..পাছায় না অঞ্জু..

চাচা:না!তোমাকে শাস্তি পেতেই হবে..একটা সঠিক কুত্তার মতো যে তুমি. তবেই শিখবে!

এই বলে এক হাত দিয়ে সে মাকে নিচে চাপা দিল এবং অন্য হাতে আঙুলটা তার পাছার ওপরে ঠেলে রাখল যতক্ষণ না এটি সব পথে চলে যায়। মা অনেক কষ্টে কান্নাকাটি করছিল এবং এতে একটু আনন্দ হল এবং এক বিন্দু পর প্রতিরোধ বন্ধ করে দিল। পরিবর্তে, সে তার পাছাটা আরেকটু খোলা মেলে দিয়ে বলল: শুধু কথা দাও তুমি ভদ্র হবে। আমি আগে কখনো এটা করিনি..

চাচা: চিন্তা করো না জান.. আমি ভদ্র হব, কিন্তু এটাও তোমার শাস্তি।

এই বলে তিনি তাকে তার সামনের দিকে শুইয়ে দিলেন এবং তার পা ছড়িয়ে দিলেন। তিনি তার উপরে উঠেছিলেন এবং তার স্তনগুলিকে তার হাতে পেঁচিয়েছিলেন যখন তিনি অবাধে তার শিশ্নটি মায়ের গাধার উপরে রেখেছিলেন এবং তারপরে ধীরে ধীরে এটিকে কিছুটা ঠেলে দেন। মা একটু একটু করে আনন্দ পাচ্ছিল।

ধীরে ধীরে চাচা মায়ের পাছার গভীরে ঠেলে দিলেন এবং প্রতিবারই তিনি তার স্তন চেপে ধরতেন এবং অবশেষে মা ঠিক হয়ে গেলে একটি ছন্দে স্থির হয়ে যান। সে এমনিতেই পায়ুপথ উপভোগ করছিল! আমি দেখতে পাচ্ছিলাম সে কিছু ব্যথার মধ্যেও ছিল, কিন্তু সে পাগলের মতো উপভোগ করছিল। তারা দুজনেই একে অপরের নামে হাহাকার করছিল এবং তারপর চাচা দ্রুত তাকে তার পাছার ভিতর আসার জন্য খুব রুক্ষ এবং শক্ত চোদন দিয়েছিলেন।

মা আবার এসেছেন এবং তিনি এখন ক্লান্ত হয়ে মারা গেছেন, তিনি সবে উঠতে পারেননি। চাচা ঘুরিয়ে একটু চুমু দিলেন। মা তখনও ট্র্যান্সের মধ্যে ছিল..চাচার বাঁড়া তার গুদ থেকে বেরিয়ে আসছে। তার কাজ হয়ে গেছে দেখে চাচা তাড়াতাড়ি কাপড় পরে কোন কথা না বলে চলে গেলেন।

মা সেখানে আরও 10 মিনিট এভাবে শুয়ে থাকলেন এবং অবশেষে নিজেকে বিছানা থেকে টেনে বাথরুমে নিয়ে গেলেন। তাই বন্ধুরা, আমার প্রাথমিক অফারটি এখনও প্রথম 3 জন উত্তরদাতার সাথে আমার মায়ের ছবি শেয়ার করার বিষয়ে দাঁড়িয়েছে।
 

Users who are viewing this thread

Back
Top