What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
পরের বাড়ীর মহিলা আর কামলীলা - by kaamkotha

আমার বয়স তখন ২৯। বিয়ের দুবছর পরের ঘটনা। জীবনে প্রথমবারের জন্য আপন স্ত্রী ছাড়া অন্য মহিলার গুদে বাঁড়া ঢুকানোর স্বাদ উপলব্ধি। স্ত্রী ছয় মাসের প্রেগনেন্ট বলে বাপের বাড়িতে আছে প্রায় একমাস হলো। এমনিতেই আমাদের যৌনতা বন্ধ চারমাস আগে থেকেই। ফলে গুদের অভাবে আমি একটু বেশীই কামুক থাকতাম ঐ দিনগুলোতে। হাত দিয়ে বাঁড়া মেরে সন্তুষ্টি পেতাম না একদমই। কথায় আছে যে একবার গুদের স্বাদ পেলে আপন হাত নরকের মত। কিন্তু আমি যে একধাপ এগিয়ে অন্যের বউয়ের গুদের স্বাদ পেয়ে গেছিলাম। সেই অন্যের বউ হলেন বাসন্তী জেঠি। বয়সের ঠিক আন্দাজ নেই, তবে ৪৫ থেকে ৫০ এর মাঝামাঝি হবে। অল্প বয়সে বিয়ে হয়েছিল বলে ওনার তিন ছেলের মধ্যে ছোট ছেলে আমার সমবয়সী। আমাদের পরবর্তী বাড়ি ওদের। কিশোর বয়সে ওনার নামে বহুবার মাল ঝেরেছি। লুকিয়ে লুকিয়ে ওনাকে স্নানের পর ভেজা কাপড়ে দেখেছি। সেসব অতীত যে আবার তাজা হয়ে উঠবে আমার একফোঁটাও আন্দাজ ছিল না। কলেজ পাশ করে আমি শহরেই চাকরি করি বড় কোম্পানিতে। সেখানেই আমার স্ত্রীর সাথে দেখা এবং ৪ বছরের প্রেমের পর বিয়ে। শহরেই থাকি এখন। দুদিন আগে ছুটি নিয়ে আমাদের পল্লীঅঞ্চলের বাড়িতে আসলাম। এমনিতে বাড়িতে শুধু মা বাবা থাকেন, বড় ভাইও পরিবার নিয়ে শহরে আছে।

বেজায় গরম পড়েছে আজ। সন্ধ্যা নেমে আসছে। আমি বাড়িতে একা। মা বাবা একটা নৈমন্ত্রণে গেছে, ফিরতে একটু রাত হবে। আমি খুব কামুক বোধ করছিলাম। তাই স্থির করলাম ভালো একটা পানু দেখে বাঁড়াটা কেলাব। এমন সময় বাড়িতে এসে হাজির বাসন্তী, কোলে ওনার ১ বছরের নাতনি। ফলে আমার সব প্ল্যান গোল্লায় গেলো। প্রায় সময়ই এসে থাকে বাসন্তী মায়ের সাথে গল্পগুজব করতে। আমি ওনাকে ঘরে এসে বসতে বললাম এবং জানালাম মা বাড়িতে নেই।
"আসুন জেঠি। আমি একটু চা নিয়ে আসি।"
"সে কি! তুমি কেন চা বানাবে?"
"না না। আমি এমনিতেও খাবো ভাবছিলাম একটু।"
"আচ্ছা তাহলে ঠিক আছে।"

আমি রান্না ঘরে গিয়ে চা বানাতে লাগলাম। আমি চা টা নামাচ্ছি এমন সময় হঠাৎ করে লোডশেডিং হলো। আমি অন্ধকারের মধ্যে গুটি গুটি পায়ে চা টা নিয়ে সামনের ঘরে আসলাম।
"চা নিয়ে এলাম।" আমি বললাম বাসন্তীকে।
"লাইটটা আসুক। খাওয়া যাবে তারপর।" উত্তর এলো।
"আচ্ছা। আমি একটা মোমবাতি ধরিয়ে আনি।"
"সে আর ধরিয়ে কি করবে। চলে আসবে মিনিট দশেকের মধ্যে।"
"ঠিকই বলছেন।"
"আমি আমার নাতনিকে বিছানায় শুইয়ে দিয়েছি। কোলে নিয়ে গরমের জ্বালাটা বেশিই করছিল। উফফ!"

অন্ধকারে কিছুই স্পষ্ট দেখা যাচ্ছে না। আমি আন্দাজ করতে পারলাম যে বাসন্তীও বিছানায় একটু হেলান দিয়ে শুয়ে আছে। ঐ অবস্থাতেই তিনি আমার সাথে গল্প করতে লাগলেন আমার শহরের জীবন নিয়ে। প্রায় কুড়ি মিনিটের পর কারেন্ট এলো। আমি তখন দরজার সামনে দাড়িয়ে। খালি গায়ে থাকা সত্যেও গরমের জ্বালায় অতিষ্ট হয়ে একফোঁটা বাতাসের আশায় দরজায় দাড়িয়ে গল্প করছিলাম। বাসন্তী তখনও আমার পেছনের বিছানায় শুইয়ে আছে। লাইট জ্বলে উঠতেই আমি পেছনে ঘুরলাম। ঠিক ঠিকই বাসন্তী বিছানার ধারে বসে পিঠটা বিছানায় ফেলে শুইয়ে আছে। আমি পা থেকে শুরু করে মাথা পর্যন্ত তার শরীরটা খুঁটিয়ে দেখতে লাগলাম। পড়নে তার বাড়ির পাতলা একটা নীল শাড়ি, ঘামে ভিজে আছে অধিকাংশই।

শাড়ীটা টানা পড়ে প্রায় হাঁটু পর্যন্ত তোলা। আমি ভাবলাম শাড়ীটা যদি আরেকটু উপরে উঠে উরুগুলোরও দর্শন দিয়ে দিত একটু। পেটটাও আংশিকভাবে উন্মুক্ত। এই বয়সেও তার ত্বকে কোচকানো ভাঁজ নেই, পুরো টানা মসৃণ ত্বক। তার শ্যামলা দেহে এমন মসৃণ ত্বকের ঝলক ভালো লাগছিল আমার। পেটে একটু চর্বি। কিন্তু শাড়ীতে আবৃত ডবকা পাছাটা কোমরের বক্রতা দারুনভাবে ফুটিয়ে তুলেছে। গরম বলে শাড়ীর নীচে ব্লাউজ পরে নি বোঝা যাচ্ছে, গ্রামেগঞ্জে যেমনটা করে থাকে মহিলারা। কিন্তু ঘামে ভিজে তার আঁচলটা সেটকে লেগে আছে বুকে এবং তার দবলা দুধগুলো যেনো উন্মুক্ত হয়ে আছে।

আমি স্পষ্ট তার দুধের বোঁটা দেখতে পাচ্ছি শাড়ীর নীচে। তার উপর গলাটা ঘেমে উঠে তাকে যেনো এক সুন্দরী লালসাপুর্ণ অপ্সরা বানিয়ে তুলেছে। এই রূপসী এভাবে শুইয়ে আমাকে যেনো আহ্বান করছিল। আমি এমনিতেই কামুক ছিলাম বলে নিজের বাঁড়াকে সামলাতে পারলাম না। সামনের রমণীকে দেখে ফট করে দাড়িয়ে পড়লো এবং আমার পরনে পাজামার নীচ থেকে উঁকি মেরে উঠলো। আমি ওনার দেহকে ছিঁড়ে ছিঁড়ে খাচ্ছি নিজের চোখ দিয়ে। ঠিক তখনই আমাদের চোখে চোখ পড়ল। বুঝতে পারলাম ওনার গোচরে এসেছে আমার নিতম্বের হাল। ওনার দেহের ঐ ক্ষণিকের আবেদনে আমার বহুবছর আগের যৌনকল্পনাগুলো মনে পড়ে গেলো। উনি এখনো হা করে তাকিয়ে আছেন আমার দিকে, কোনো প্রতিক্রিয়া নেই।

আমি ওখানে এভাবে আর শুধু শুধু দাড়িয়ে থাকতে পারলাম না। আমার কি যেনো হয়ে গেলো। কামের দ্বারা পরিচালিত হয়ে বিছানায় গিয়ে বসলাম এবং নুইয়ে সোজা ওনার ঠোঁটে চুমু খেলাম। আমার দুহাত ওনার দুই কাধে। মাগীটাও কোনো বাঁধা দিল না। বুঝতে পারলাম তার দেহেও কামের পীড়ন চলছে। একটা যুবক ছেলের বাহুতে কামের জোয়ারে ভেসে যেতে নিজেকে অনায়াসে উজাড় করে দিলো। আমি জীবনে একটু উচ্চভাবে প্রতিষ্ঠিত বলে একটু আলাদা মোহ ছিল ওনার আমার প্রতি। সেটার সাথে উনার প্রতি আমার এমন কামুক প্রতিক্রিয়া ওনার মনটাকেও কামঘন করে তুলেছে। আমিও স্ত্রী এবং ভবিষ্যত সন্তানের কথা সম্পূর্ণ ভুলে গেলাম। কিন্তু হঠাৎ করে আমার মনে একটু ভয় জেগে উঠলো এবং থেমে গেলাম। ঠিক করছি কি এসব?

"কি হলো থেমে গেলো কেনো? চিন্তা করিস না সব ঠিক চলছে" কথাটা বলতে বলতে বাসন্তী আমার ঘাড়ে ধরে টেনে নিয়ে গেল আবার। আমরা প্রণয়ের সাথে চুমু খেতে লাগলাম এবং কামনার জোয়ারে হুশ হারিয়ে ফেললাম। পাশেই বিছানায় শোয়া উনার নাতনির কথাও ভুলে গেলাম দুজনে। আমি চুমু খেতে খেতে বাসন্তীর আঁচলটা সরিয়ে এবার ওনার বুকটা প্রকৃত উন্মুক্ত করলাম। সেই ছোট থেকে ওনার ভেজা কাপড়ে ঢাকা মাইগুলো দেখে শুধু কল্পনা করে গেছি এগুলোর প্রকৃত রূপ। এতগুলো বছর পর আজ প্রথমবার সরাসরি দেখতে পেলাম। কালো কুচকুচে বোঁটা দুটো আমার ছোঁয়া পাবার আশায় শক্ত হয়ে উঁচিয়ে আছে। আমিও সময় নষ্ট করলাম না আর। একটা ক্ষুধার্ত শিশুর মতো ঝাঁপিয়ে পড়লাম ওগুলোর উপর।

আমার মুখটা বাঁদিকের বোঁটাটায় লাগতেই তার দেহটা শিহরিয়ে উঠেছে। ঘামের রসে তার দুধের নোনতা স্বাদ আমার আরো উদ্দীপক লাগলো। বয়সের ভারে দুধগুলো একটু ঝোলে পড়লেও চর্বিযুক্ত হয়ে আকারে হাজারগুণ বিকশিত এবং খুবই নরম তুলতুলে। আমি চারমাস পর কোনো মেয়েলোকের ছোঁয়া পেয়ে, বিশেষ করে অন্যের বাড়ীর মেয়েলোককে পেয়ে একটা আলাদা উদ্দীপনা অনুভব করছি। বাসন্তীর এক দুধ থেকে আরেক দুধে মুখ লাগাচ্ছি, চুষছি, লেইছি। পাশাপাশি হাত দিয়ে তুলোর মত দাবাচ্ছি। বাসন্তী চুপচাপ উপভোগ করে যাচ্ছে আমার জিভের ছোঁয়া, হাতের খেলা। শুধু মাঝে মাঝে একটু আধটু "উঃ আঃ!" আওয়াজ করে ওর কামনাতৃপ্তি ব্যক্ত করছিল। আমি তার স্তনের আয়তনে এবং কোমলতায় অভিভূত। আমার বউয়ের গুলো এদের সামনে ছাই বরাবর।
"আঃ! এত পাগল হচ্ছিস কেন? আস্তে খা। আমি তো এখানেই আছি।" বাসন্তী বলে উঠলো।
"তোমাকে রোজ রোজ পাবো নাকি এভাবে। তোমাকে আজ কেমন মজা দেই দেখে যাও শুধু।"
"নিজের সতীত্বটা কি শুধু শুধু বিসর্জন দিলাম নাকি? তোকে আজ আমায় স্বর্গের দর্শন করাতে হবে। আঃ উঃ!"

বাসন্তীর বুকটা এতক্ষণে আমার লালায় ভরে উঠেছে। লক্ষ্য করলাম মাগীটা চোখ বন্ধ করে মাঝে মাঝে ঠোঁটে কামড় দিয়ে উঠছে। আমি এবার আস্তে ওর গলায় চুমু খেলাম এবং চাটতে লাগলাম। ওনার গায়ের মসৃণ ছোঁয়ায় আমার বাইরের কিছুর আর হুশ ছিলো না। আমি ধীরে ধীরে ওনার পেটে নিজের মুখটা নিয়ে আসলাম। পেটে জিহ্বা লাগতেই ওনার গা টা কাঁটা দিয়ে উঠলো। ওনার পুরো শরীরের অনাবৃত অংশই এভাবে আমি একে একে মুখ লাগিয়ে চুমু এবং চেটে উপভোগ করলাম বেশ কিছুক্ষণ। বাসন্তীর গোঙানিও সময়ের সাথে প্রবল হয়ে উঠল। মাঝে বলে উঠলেন
"কতদিন হলো এভাবে আদর পাই নি কোনো পুরুষের। ভুলেই গেছিলাম কি সুখময়।"

আমার ভালো লাগল খুব কথাটা শুনে। আমিও মনে মনে নিশ্চয় করলাম আজ এনার দেহে উত্তেজনার ঝড় নিয়ে আসবো। আমি ধীরে ধীরে ওনার শাড়ীর বাঁধন খোলে টেনে মাটিতে ফেলে দিলাম। সায়াটাও টেনে মোচড়ে খোলে ফেললাম গুদের দর্শনের আশায়। জীবনে প্রথম আপন স্ত্রী ছাড়া অন্য কোনো মেয়েলোকের গুদ দেখলাম। বালে ভরা কালো কচকচে গুদটা। স্বভাবতই এতক্ষণের কামের উচ্ছাসে ভিজে আছে। প্রথমবারের জন্য তার পুরোপুরি উলঙ্গ দেহটা দেখে আমার ভেতরের উত্তেজনা আরো চড়ে উঠলো। তাকে ঘুরিয়ে তক্ষুনি পোঁদটা চুমু খেলাম। উফফ! মোটা মোটা উরু গুলো দেখে নিজেকে সামলাতে পারলাম না। সেই আগের মত পোঁদ থেকে শুরু করে পায়ের গোড়ালি পর্যন্ত নিজের জিভের লালায় ভরিয়ে দিলাম কিছুক্ষণের মধ্যেই। তার শরীরের উপর থেকে শুরু করে নীচে পর্যন্ত নরম মাংসল গায়ে মনভরে হাত বোলালাম , মাঝে মাঝে চিমটি কেটে দিলাম। বাসন্তী জীবনে বোধ হয় জ্যেঠু থেকে এমন উচ্ছাস আদর পায় নি। আমার বাঁড়ার রসে পাজামাটা ভিজে উঠেছে বলে অবশেষে ওটা খোলে ফেললাম আমি। আমার সুগঠিত বাঁড়া দেখে বাসন্তীর চোখ তখন ছানাবড়া।

"কি হলো এমন ভাবে কি দেখছো? কোনো দৈত্য দানব দেখে ফেললে নাকি?" আমি জিজ্ঞাসা করলাম।
"দানবই তো তোর এই বাঁড়া। ভুল করে ফেললাম না তো তোর সাথে এসে? মেরে ফেলবি না তো আমাকে ওটা দিয়ে?"
"মারবই তো। তোমাকে চুদিয়ে চুদিয়ে আজ স্বর্গের দ্বারে পৌঁছে দেব যে।"

আমি এগিয়ে আমার বাঁড়াটা উনার হাতে তুলে দিতেই উনি ওটাকে মলতে লাগলেন। বহুদিন পর অন্যের হাতের ছোঁয়া আপন বাঁড়ায় পেয়ে আমি উপরের দিকে মুখ তুলে চোখ বন্ধ করে উপভোগ করতে লাগলাম। উনি ভালই খেললেন আমার বাঁড়াটা নিয়ে। খুব ইচ্ছে হচ্ছিল ওটা ওনার মুখে পুরে দি। কিন্তু গ্রামের মহিলা কোনোদিন এমন করেন নি আগে বুঝতে পেরে সেটা করলাম না। ওনাকে ভয় না পাইয়ে কিভাবে আরো মজা দিতে পারি সেটাই ছিল আমার ভাবনা। আমার বহুদিনের সখ মেয়েলোকের গুদে জিভ দিয়ে খেলার। কিন্তু আমার স্ত্রী কখনোই এসবে রাজি হয় না, বেচারি বুঝতেই চায় না কতটা মজা পাবে সে। আজ আমি সুবর্ণ সুযোগ দেখতে পেলাম। আমি নীচে গিয়ে ওনার গুদের বালে চুমু খেতেই উনি হকচকিয়ে উঠলেন। এতক্ষণ ধরে শোয়া অবস্থা থেকে উঠে পরে আমার মুখটা সরিয়ে আনলেন।
"করছো কি এসব?"
"কি করছি মানে? বললাম না আজ তোমাকে চরম মজা দেবো।"
"তোমার জ্যেঠু তো এমন করে নি কখনো।"
"ধুর জ্যেঠু কিছু পারে না বলেই তো আজ আমার বিছানায় আপনি।"

আমার এমন প্রত্যুত্তরে চুপ হয়ে গেল বাসন্তী। আমি তার হাত দুটো সরিয়ে উনার গুদের কাছে মুখ করে মাটিতে হাঁটু গেরে বসে পড়লাম। দুহাত দিয়ে উনার পায়ের মাঝখানটা ফাঁক করে বললাম "এমন জিনিস দেখাবো যে সারাজীবন আফসোস করবেন আমার জিভের ছোঁয়া পেতে।" কথাটা শেষ হতেই নিজের মুখটা উনার গুদে ডুবিয়ে দিলাম। আমার জিভ উনার গুদের দ্বারে লাগতেই উনি উত্তেজনায় আঁতকে উঠলেন এবং পরক্ষনেই নিস্তেজ হয়ে হাতে ভর করে পেছনের দিকে ঝুঁকে পড়লেন একটু। আমি উনার ভেজা গুদের গন্ধে মোহিত হয়ে এবার জিভ দিয়ে খেলতে লাগলাম প্রচন্ডভাবে। ইতিমধ্যে বয়ে যাওয়া গুদের রস সব চেটেপুটে নিলাম। বাসন্তী আরামে বলে উঠলো, "বাচ্চা ছেলে, দুদিন হলো বিয়ে হয়েছে। এতকিছু এতভালো কিভাবে শিখে নিলি, আঃ আঃ আঃ।" তার কথা শুনে একটু থেমে গিয়ে আবার জোরে জোরে চুষতে আরম্ভ করলাম। আমার এমন খেলায় দুবার অর্গাজম করালাম বাসন্তীর। ওর শরীর তখন উত্তেজনার রেশ বইছে। এমনটা চিৎকার করছিল যে নিশ্চয়ই তার বাড়ি পর্যন্ত এই আওয়াজ গেছে। কামের ঘোরে এসবের পরোয়া ছিল না আমাদের। এমন কি মাঝে উঠে বাসন্তী নিজেই নাতনিকে পাশের ঘরে শুইয়ে আসলো কোনো বাঁধা যেনো না হয়ে উঠে। আমরা দুজনেই হাপাচ্ছি তখন। আমি অনবরত জিভ নিয়ে খেলার ক্লান্তিতে আর বাসন্তী উপচে পড়া উত্তেজনার রেশে। কিছুক্ষন ওভাবে বসে স্থির করলাম এবার আমারও কিছুটা মজা নেবার পালা।

"ঘুরে যাও খানকি আমার" বলে আমি উঠে পড়লাম এবং বাসন্তীর হাতে ধরে তাকে ঘুরিয়ে ওর পোঁদটা আমার দিকে করার চেষ্টা করলাম। সে একটু বাঁধা দিয়ে বলল "কি বললি তুই? আমি খানকি?"
"আরে এমনিতেই তো মজা করে বললাম। চলো তো এবার একটু ঘুর।"

আমার রাগ হল তার এমন আচরণে। মাগীকে এতটা মজা দেবার পর আবার আপত্তি। আমি জোর করেই ঘুরালাম তাকে। বাসন্তী তখন পেট আর হাতের বলে উপুড় হয়ে আছে এবং তার পোঁদটা ঠিক আমার দিকে উঁচিয়ে আছে। ভেজা কাপড়ের নীচে তার এই ডবকা পাছার হিলানি দেখে আমি পাগল হয়েছি যে কতবার ঠিকঠিকানা নেই। আর আজ সেই পাছা আমার সামনে উন্মুক্ত হয়ে আছে। আমি বাঁড়াটা নিয়ে পোঁদের ভাঁজে রগড়াতে লাগলাম। উফফ! দারুন অনুভুতি হচ্ছিল। আমি এবার বাঁড়াটা ডান হাতে নিয়ে গুদের কাছে সেট করে এক ঝটকায় ভরে দিলাম ভেতরে। অনেকদিন পর বাঁড়ার খোঁচা খেয়ে বাসন্তী লাফিয়ে উঠল কিছুটা। আমি এমন প্রাপ্তবয়স্ক মহিলার এত টাইট গুদ পেয়ে একটু অবাক হলাম। বুঝতে পারলাম কেনো আমার কাছে নিজেকে এত সহজে সপে দিয়েছে। মাগীর গুদে তেমন বেশি বাঁড়া ঢুকেছে বলে মনে হয় না। আমি এতদিন পর আবার গুদের উষ্ণতা পেয়ে মনের আনন্দে ঠাপাতে লাগলাম।
"আস্তে কর। আমার গুদ ফেটে যাবে যে।"
"আস্তেই করছি। তোমার এই গুদ আমার বাঁড়ার জন্যই বানানো হয়েছে গো।"
"আঃ মা গো।"

আমি মনের আনন্দে গুদে ঠাপিয়ে যাচ্ছি। বাসন্তী মাঝে মাঝে দেহ বাঁকিয়ে উঠছে দেখে পেছন থেকে তার চুলে টেনে ধরলাম। আমি বুঝতে পারলাম এবার মাগীও মজা পেতে শুরু করেছে। কিছুক্ষন পর বাসন্তী আবার মুখ খুলল "আমাকে এভাবেই রোজ চুদবি তো?"
"ছোটবেলা থেকে এটাই তো চাইছি। এবার যখন পেয়েছি কিভাবে ছেড়ে দেবো তোমায়।"
"হুম। ঐ যে বলেছিলি, আমাকে খানকি বানিয়ে সারাজীবন এভাবেই চুদিয়ে যাস।"
"তুমি আরো আগে আমার কাছে এলে তোমার পেটে আরো দু তিনটে সন্তান ধরিয়ে দিতাম আমার।"

আমার মোটা বাঁড়া খোঁচায় বাসন্তীর আর্তনাদ আমাকে আরো অনুপ্রাণিত করছিল। ফলে একনাগাড়ে ঠাপানিতে এতদিন পর গুদের চাপা খেয়ে আমি বেশিক্ষণ টিকলাম না। মিনিট পাঁচেকের মধ্যেই গুদে ছেড়ে দিলাম আমার বীর্যের স্রোত। বাসন্তী গুদের ভেতরে গরম বীর্যের অনুভূতিতে শিউরে উঠল। আমি এরপরও ঠাপাতে থাকলাম যতক্ষণ পর্যন্ত না আমার বীর্যের শেষ ফোটা তার গুদের গভীরে বয়ে গেল। আমি এতক্ষণের দারুন উপলব্ধি আর অভিজ্ঞতার কথা ভাবতে ভাবতে বিছানায় শুয়ে পড়লাম বাসন্তীর পাশে। মাথার উপর সিলিং ফ্যানের হাওয়ায় আমাদের শরীর যেমন ঠান্ডা হয়ে এলো ঠিক তেমনি এতক্ষণের কামঘন কার্যকলাপে আমাদের দুজনের মনও অবশেষে শান্তি পেলো। আমরা দুজনেই একজন আরেকজনের প্রতি অভিভূত। কিছু না বলেই পরস্পরের দিকে তাকিয়ে মুচকি হাসলাম দুজনে। হঠাৎ পাশের ঘর থেকে বাসন্তীর নাতনি কেঁদে উঠলো। সাথে সাথেই আমাদেরও বাস্তব জগতের জ্ঞান ফিরে এলো। আমি বাসন্তীকে ধীরে ধীরে শাড়ীটা পড়তে সাহায্য করলাম এবং নিজেও পাজামাটা পরে নিলাম।
"আচ্ছা আসছি। কাল আসিস আমাদের বাড়ি। অপেক্ষায় থাকবো।" বাসন্তী জানাল আমায়। এরপর সে পাশের ঘর থেকে নাতনিকে নিয়ে বেরিয়ে গেল।
"অবশ্যই আসব। সাথে গর্ভ নিরোধকের গুলি নিয়ে আসবো তোমার জন্য।" আমি পেছন থেকে চেঁচিয়ে বলে উঠলাম।

সেবার ছুটিতে আরো দুবার বাসন্তীকে চুদবার সুযোগ হয়েছিল। একবার ওদের বাড়িতে গিয়েই, আরেকবার নদীর ধারে জঙ্গলে এতটাই কামপাগল হয়ে পড়েছিলাম আমরা। আমি চারমাসের যৌনতার খরা কাটিয়ে দারুন উপভোগ করলাম বাসন্তীর দেহ। বাসন্তীও যৌনতার এক নতুন দিক অভিজ্ঞতা করল। তবে সেইবারই ছিল আমাদের যৌনমিলনের ইতি। এর দুমাস পর জ্যেঠু মারা যাওয়াতে আমার কেমন কেমন বোধ হওয়াতে বাসন্তীর প্রতি কামুকতার টান ধীরে ধীরে বিলীন হয়ে গেল।
 

Users who are viewing this thread

Back
Top