What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
হোলির দিনে কাকিমাকে চুদলাম - by raser_nagar

যদিও এর আগেও এই হোলির দিনেই পাড়ার কামুকী কাকীমাকে চুদেছিলাম এবার আরও মজা করে চুদলাম।কারন আগের বারে সুযোগ টা এসেছিল হঠাৎ আর এবার প্ল্যান করে চোদাচুদি। কাকু টুরিস্ট দের রান্নার কাজ করে, এবার দোলের দুদিন আগেই বৃন্দাবন ট্যুরে বেরিয়ে গেছে। কাজেই দোলের দিন কাকীমা বাড়িতে একা।একাধিকবার কাকীমাকে চোদার ফলে কাকীমাও আমাকে দিয়ে চোদাতেই বেশি পছন্দ করে।কাকীমার বয়স ৩৭, আমার ৩৪।এবার আসি আসল ঘটনায়।হোলির দিনে কাকিমা বাড়িতে একাই। সকাল আটটার সময় কাকিমার বাড়িতে গেলাম আবির আর রং নিয়ে। দরজা তখন খোলাই ছিল। আমি বাড়িতে ঢুকতেই কাকিমা দরজা বন্ধ করে দিতে বললো। আমিও খিল লাগিয়ে দিলাম। দিয়েই কাকিমাকে পিছন থেকে জড়িয়ে ধরলাম। কাকিমা তখন রান্না করছিল। আর তর সইছে না। এক প্রকার জোর করেই কাকিমা আমাকে ছাড়িয়ে দিল আর বলল, আগে রান্না টা সেরে নিই তারপর যা খুশি করিস।

প্রায় আধ ঘন্টা ধরে কাকিমার পিছনে দাঁড়িয়ে রইলাম আর মাঝেমধ্যেই কাকিমার পাছা দুটি টিপতে রইলাম।এদিকে আমার বাঁড়া তখন প্যান্টের ভেতর রীতিমতো ফুঁসছে।রান্না শেষ হতেই কাকিমার পায়ে আবির দিয়ে প্রথমে প্রণাম করলাম।কাকিমাও আবির নিয়ে আমার মাথায় মুখে ভরিয়ে দিল। এবার কাকীমা রং হাতে নিয়ে জল নিয়ে মাখাতে রইল।তারপর আমার জামার বোতাম গুলো খুলে আমার বুকে পেটে রং লাগাতে থাকলো।কাকিমার নরম হাতের ছোঁয়া পেয়ে আমি শিহরিত হয়ে উঠলাম।এবার আমার পালা।কমলালেবুর মতো দুটো ঠোঁট আমার সামনে আমাকে আমন্ত্রণ জানাচ্ছে।এবার বেশ খানিকটা রং নিয়ে আমি প্রথমে কাকিমার গালে লাগালাম তারপর গালে হাত রেখেই কাকিমাকে কাছে টেনে কপালে একটা চুম্মা দিলাম।ততক্ষণে কাকিমা প্যান্টের উপর থেকেই আমার বাঁড়াটায় হাত বোলাতে শুরু করেছে।কাকিমার ঠোঁট তখন আমার দখলে চলে এসেছে।বুকের আঁচলটা সরিয়ে দিয়ে দুজনেই তখন ডিপ কিসে মত্ত আর আমার হাত ব্লাউজের উপর থেকেই মাইয়ের দখল নিয়েছে।

হাতে বাঁদুরে রং থাকার দরুন ব্লাউজের রং পালটে গেছে।হিমসাগর আমের মতো মাইদুটো যে কি নরম তা আর ভাষায় প্রকাশ করতে পারছিনা।দু গালে বাঁদুরে রং থাকাতে কাকিমাকে অপূর্ব লাগছিল।মাই ছেড়ে গোলাপি আবির দিয়ে কাকিমার মাথা রাঙিয়ে দিলাম, তারপর আবার হাতে রং নিয়ে কাকিমার গোটা মুখে আর একটুকুও ফাঁকা রাখলাম না। আমি যখন রং মাখাতে ব্যাস্ত তখন কাকিমা আমার প্যাণ্টের চেন খুলে তার বাম হাত দিয়ে আমার বাঁড়াটা তৈরি করতে ব্যাস্ত।গোটা মুখ রং এ ঢেকে দেওয়ার জন্য কাকিমা হাল্কা করে আমার বুকে একটা কিল মারলো আর তারপরেই সবকিছু ছেড়ে নিজের হাতে রং নিয়ে আমার গোটা মুখটা রাঙিয়ে দিল।ঐ কপট রাগের মধ্যে কাকিমাকে যে কি দেখতে লাগছিল তা অবর্ননীয়। আমরা দুজনেই তখন ভুত হয়ে গেছি।এক টানে কাকিমার ব্লাউজ টা টেনে ছিঁড়ে দিয়ে মাইদুটো চুষতে শুরু করতেই কাকিমার শিৎকার আঃ আঃ আঃ আরও চোষ আঃ আঃ আরও জোরে চোষ।

এক হাতে একটা মাই টিপছি আর একটা পর্যায়ক্রমে চুষছি।কাকিমা পাগল হয়ে আমার মাথাটা তার বুকের মাঝে চেপে চেপে ধরছে। আর দাঁড়িয়ে থাকা যাচ্ছেনা। একটানে কাকিমার কাপড় টা খুলে দিয়ে সায়া খুলতে উদ্দত হলাম। দড়িটা খুলতে কাকিমা সাহায্যই করল।তারপরেই দেখি কাকিমার গুদ পুরো রসে ভিজে উঠেছে। এই মুহুর্তে বিছানায় যাওয়া সম্ভব নয় কারন প্রায় সারা গায়েই রং এ ভর্তি। দুয়ারে মেঝের উপরেই কাকিমাকে শুইয়ে দিলাম।কাকিমার শিৎকার তখন চরমে উঠেছে।একটাই আওয়াজ আঃ আঃ আঃ আঃ।কাকিমার পেটের উপর বসে আমার হাঁটুগুলো মেঝেতে রেখে শুরু করলাম হাতের কাজ। দু'হাতে চরম ভাবে মাইগুলো দলে চলেছি।কাকিমা আমার প্যান্ট খুলতে চেষ্টা করছে। অবশেষে আমিই প্যান্টটা খুলে ফেললাম। কাকিমা তার রং মাখা হাতে আমার বাঁড়াটা সমানে উপর নিচ করছে আর বলছে "আর পারছিনা, উঃ এবার ঢোকা, আঃ আঃ আঃ"। আমি এত সহযে ছেড়ে দেবার পাত্র নই।গোলাপি রঙের শিশিটা কাকিমার মাই আর পেটের মাঝামাঝি উপুড় করে দিয়ে একটু জল দিয়ে শুরু করলাম মালিশ।গোটা শরীর গোলাপি রঙে ভরে উঠল। ভাবুন বন্ধুরা কাকিমার মুখটা বাঁদুরে আর শরীর টা গোলাপি রঙে রঙিন। কাকিমার সুগভীর নাভিকূপে মুখটা গুঁজে আমার ডান হাতের মধ্যমাটা ভিজে গুদে চালান করে দিলাম। আমার বাঁ হাতটা তখনো মাই টিপতে ছাড়েনি।গুদে আঙলি করতেই শুরু হল কাকিমার গোঙানি।

কাকিমা- আঃ উঃ উঃ উম উম উম উম উম উম(গভীর শ্বাস প্রশ্বাস এর সাথে) মেরে ফেল তোর এই বেশ্যা কাকিমাকে। উঃ উঃ আঃ আঃ চুদে গুদ ফাটিয়ে দে।তোর কাকা শুধু চুদেই গেছে রে,এমন সুখ কখনো দেয়নি। ওরে গুদটা চোষ, গুদের রস খা। পাগল হয়ে গেলাম রে। তোর এই কাকিমাকে মাগ বানিয়ে চোদ রে।আঃ আঃ আঃ
কাকিমা নিজের মুখে গুদ চুষতে বলায় আমি আর থাকতে পারলাম না। হাতে গোলাপি রং থাকায় পুরো গুদটা গোলাপি হয়ে গেছে দেখলাম। কাকিমার পা দুটো আমার ঘাড়ে তুলে নিয়ে ক্লিটোরিসে মুখ দিতেই আবার শুরু হল কাকিমার গোঙ্গানি।

কাকিমা – ওরে খানকির ছেলে কি চোষা চুষছিস রে, ওরে মরে গেলাম রে, উঃ উঃ আঃ আঃ। সারাজীবন তোর মাগ হয়ে থাকতে চাই রে ওঃ ওঃ আঃ আঃ। বলতে বলতে কলকল করে জল ছেড়ে কাকিমা কাঁপতে থাকলো।সেই নোনতা স্বাদের গুদের জলে আমার পুরো মুখ ভেসে গেল।হাঁপাতে হাঁপাতে কাকিমা বলছে আঃই আঃই আমার মুখে তোর বাঁড়াটা দে। আমার মুখটা আগে চোদ।

বলামাত্রই 69 পজিশনে এসে কাকিমার মুখে বাঁড়াটা গুঁজে আবার গুদ চাটায় ব্যাস্ত হয়ে গেলাম।কাকিমা নিচে থাকায় আসতে আসতে মুখ চুদতে শুরু করলাম।একসময় কাকিমা আমার উপরে এসে পুরো গুদটা আমার মুখে ঘসতে লাগলো। আমার তখন চরম পর্যায়ে এমন সময় কাকিমার কাছে থাকা রঙের শিশিটা আমার বাঁড়াটার উপর ঢেলে গুদে সেট করে উপর থেকে থাপাতে লাগলো।আমিও মাইদুটো মনের সুখে মুলতে লাগলাম। গোটা ঘর তখন থাপানোর শব্দে গমগম করছে আর গুদের থেকে গোলাপি ফেনা বেরিয়ে আসছে। এবার ক্লান্ত হয়ে কাকিমা আমার উপরে শুয়ে পড়ল। বুঝলাম মাগী আলা হয়ে গেছে এবার যা করার আমাকেই করতে হবে। আস্তে করে হেলিয়ে দিয়ে কাকিমাকে উল্টো করে শূইয়ে পাছায় দুটো চাপড় মারতেই কাকিমা আবার সাড়া দিল।প্রায় ৩৮ সাইজের পোঁদ আমার চোখের সামনে।আবার বেশ খানিকটা রং নিয়ে কাকিমার পিঠ আর পোঁদে ভালো করে মাখিয়ে দিলাম। ডগি স্টাইলে রেখে পিছন থেকে গুদটা চেটে দিয়ে বাঁড়াটা সোজা গুদে চালান করে দিয়েই রামঠাপ।কাকিমা- চোদ চোদ খানকির ছেলে চোদ।চুদে গুদ ফালাফালা করে দে।এমন চোদন অনেকদিন খাইনি রে। কাকিমার মুখে খিস্তি শুনে আমি ঠিক থাকতে পারলাম না।

আমি- ভাঈপোভাতারি তোর গুদে আজ মুগুর ঢোকাবো খানকি মাগী, তোর মাকে চুদি, তোর বেটিদের চুদে চুদে পেট বাঁধাবো। তোর তো আর পেট হবেনারে বেশ্যাচুদি।তোর বেটিদের পেটে আমি বাচ্চা এনে দেবো রে। এমন গুদ কিকরে বানালি খানকি? তোর পোঁদের পাছায় যা মাংস আছে ১০০ জন খেয়েও শেষ করতে পারবেনা রে। তোর গুদে এত রস কিকরে রেখেছিস। প্রবলবেগে থাপাতে থাপাতে দুজনেই উদম খিস্তি করছি।
একসময় মনে হলো আমার এবার মাল বেরোবে।তাড়াতাড়ি কাকিমাকে চিৎ করে শুইয়ে দিয়ে মিশনারী পজিশনে আরও ১০ মিনিট থাপিয়ে গুদে ঠেসে ধরে আমার বিচি খালি করলাম।বেশ কিছুক্ষণ কাকিমার উপর শুয়ে রইলাম, কাকিমা আমার মাথায় স্নেহের হাত বোলাতে লাগলো। কাকিমা- খুব সুখ দিলি রে, আমার মা, বেটিদের চুদতে চাস? আমিই সুযোগ করে দেবো। আমি চাই এইরকম চোদন ওরাও খাক নাহলে চোদাচুদির আসল মজাই তো পাবেনা।

আমিও কাকিমার মাইদুটো দলতে দলতে শুনেও শান্তি পেলাম।

এবার উঠে বাথরুমে গিয়ে দুজনেই একসাথে স্নান করলাম। সাবান দিয়ে কাকিমার রং তোলা গেলনা। অসুবিধা নেই কাকা তো এখনো ১ মাস পরে আসবে, ততদিনে রং উঠে যাবে।দুজনেই আর পোশাক পরলাম না।ন্যাংটো হয়েই খাওয়া দাওয়া করে বিকেলে আরও একবার চুদে দিয়ে বাড়ি এলাম।

এখনো বিয়ে করিনি, কাকিমাকে কথা দিয়েছি সে যতদিন চাইবে আমি ততদিন তাকেই চুদবো।
 

Users who are viewing this thread

Back
Top