What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
চরম সুখ ১ - by eroticaxx

এই গল্পের প্রধান চরিত্র অর্পিতা। অর্পিতার বয়েস ২৫ বছর। কয়েক বছর হল কলেজ পাশ করেছে। অর্পিতাকে দেখতে একেবারে লাস্যময়ী মডেলের মত। টাইট দুদু, তার সাথে ভরাট পাছা, যেন একেবারে কামদেবি। সাথে আছে প্রতি সপ্তাহে ফটোস্যুট আর হাই ক্লাস কাফে বা পাবে বন্ধুদের সাথে হই হুল্লোড়, কিন্তু অর্পিতা কলেজের আগে এরম ছিলই না। একেবারে চাপা স্বভাবের আর খিস্তি, খেউরি, পর্ণ এসব থেকে অনেক অনেক দূরে থাকত। কিন্তু একদিন নিজের মাসতুতো ভাইয়ের ফোনে একটা পর্ণ ভিডিও দেখে তার ভোল পাল্টে যায়। সেই থেকে শুরু অর্পিতার অ্যাডভেঞ্চার। তো অর্পিতার এই সফর শুরু করা যাক।

অর্পিতা সবে ১৮ পা দিয়েছে। শরীরে যৌবন আস্তে আস্তে প্রকাশ পাচ্ছে। মাই আর পাছায় ভালোই বাড়ন লক্ষ করা যাচ্ছে। এমনি বাড়িতে থাকলে সে শুধু একটা জামা পড়েই ঘুরে বেড়ায়। আর তাতে তার লদলদে পাছাটা ভাল করে দেখা যায়। আর মাঝে মাঝে একটা ছোট প্যান্ট আর স্লিভলেস টপ। এতে তার সুন্দর কামানো বগল আরও ভালভাবে উপভোগ করা যায়।

অর্পিতার বাড়ির পাশে সুমন থাকে। সুমনের বয়স ২৫, একটা কোম্পানির চাকরি পেয়েছে আর দেখতেও মোটামুটি। কিন্তু সুমনের একটা জিনিস বেশি সেটা হল কাম। কচি মাগি থেকে বড় বউদি , কাউকে নজর দিতে ছাড়ে না সে। ইদানিং এখন অর্পিতা এসেছে বলে বারবার ছুতো খুজতে থাকে কিকরে অর্পিতাকে দেখা যায় আর তাকে বাগে আনা যায়। একদিন সকালে অর্পিতা বারান্দায় এসে দাঁড়ায়। পরনে ছিল একটা হটপ্যান্ট আর একটা স্লিভলেস টপ। হাতদুটো তুলে রাখার ফলে ফর্সা মসৃণ বগল উন্মুক্ত ছিল। আর ছোট প্যান্ট পরার ফলে মাংসাল পাছা আর উরু স্পষ্ট বোঝা যাচ্ছিল।

সুমন ঘুম থেকে উঠে কিছুক্ষণ পর ব্রাশ করে এসেই অর্পিতাকে দেখতে পায়। উফফফফ অর্পিতাকে দেখে তার বাঁড়া নেচে ওঠে। ঠিক যেন একেবারে সেক্সি মডেল তার সামনে দাঁড়িয়ে আছে। যেমন তার ভরাট বুক, তেমন লদলদে পাছা আর থাই তো…।
সুমন -"উফফফফ শালি আজ পুরো সেক্সি মাগি লাগছে। আহহহ কি বগল মাইরি, যেন চেটে খেতে ইচ্ছে করে। এত রস রাখে কোথায়, সারা শরীরে যেন রস। "

সুমন নিজের ফোনের ক্যামেরায় অনেক কটা ছবি তুলে নিল। অর্পিতার বিভিন্ন ভঙ্গি আজ সুমনের ক্যামেরায় বন্দি হয়েছে। এরপর সুমন ঘরের দরজা বন্ধ করে প্যান্ট খুলে ফেলল। অনেক শিরশির করছে বাঁড়াটা। একটু ঠাণ্ডা করতেই হবে। ফোন খুলে অর্পিতার ছবি বার করে সামনে রেখে হস্তমৈথুন শুরু করে। অর্পিতার শরীরের প্রত্যেকটা ভাঁজ সুমনের দুচোখ গিলে খাচ্ছে। বাঁড়ায় হাল্কা তেল মেরে পিচ্ছিল করে সুমন নিজের হাতের গতি আরও বাড়িয়ে দেয়। আস্তে আস্তে সুমনের চোখ আধবোজা হয়ে আসে আর মনে মনে কল্পনা করতে থাকে অর্পিতাকে কিভাবে সে ভোগ করবে। তার কল্পনায় ভেসে ওঠে, ছাদের ওপর অর্পিতাকে নগ্ন করে কোলে বসিয়ে উদ্দাম থাপ দিয়ে যাচ্ছে আর অর্পিতা সুখে শীৎকার দিচ্ছে। আস্তে আস্তে সুমনের চরম মুহূর্ত চলে আসে আর মাল ফেলার আগে শুরু হয় অর্পিতাকে নিয়ে শীৎকার – "অফফফফ খানকি মাগি একদিন তোকে খুব চুদব অর্পিতা, আআআআহহহহ অর্পিতা উফফফফফফ তোর নরম দুদু পিষে ফেলব হাত দিয়ে উম্মম্মম অফফফফফ অর্পিতা মাগি আআআআআ…।" বলতে বলতে একগাদা মাল হড়হড় করে ফেলে দিল টেবিলে। সুমন কিন্তু লক্ষ করেনি আরেকজনও তাকে দেখছিল।

হ্যাঁ, ঠিক ধরেছেন, অর্পিতা উৎসুকভাবে সুমনের হস্তমৈথুন দেখছিল। সুমনের আখাম্বা বাঁড়া দেখে অর্পিতা চমকে যায়। ভাবে –"বাবা ওটা এত বড়, ভেতরে ঢুকলে তো শেষ করে দেবে।" অর্পিতা আরও কিছুক্ষণ সুমনের বাঁড়া দেখে আর তার মাল ফেলা দেখে দৌড়ে চলে যায়। কিন্তু মনের মধ্যে তখন সুমনের বাঁড়াটাই ঘুরছে।

-"উফফফফ কি সাইজ, একেবারে যেন আখাম্বা বাঁশ" অর্পিতা মনে মনে বলে উঠল। "এরম একটা বাঁড়া পেলে উফফফ" অর্পিতা এসব ভাবতে শুরু করল আর সারা শরীরে হাত বুলতে লাগল। ঠিক ভাবছে যেন কোন বলশালী পুরুষ তাকে আদর করে দিচ্ছে। এরম করতে করতে আরও গরম হয়ে ওঠে সে। স্নান করতে যাবার নাম করে বাথরুমে ঢুকেই ফোনে একটা পর্ণ চালু করে দেয়। ওখানে একটা নিগ্রো নির্দয়ভাবে থাপাচ্ছিল একটা রসাল পর্ণস্টার কে। এসব দেখে অর্পিতার গুদে জল কাটতে শুরু করে। মেঝেয় বসে দুপা ফাঁক করে শুরু করে শরীর ঠাণ্ডা করার আদিম খেল। এক হাত দিয়ে দুধের বোঁটা আর এক হাত গুদে দেয়। আস্তে আস্তে গুদ খেঁচতে শুরু করে আর মনে মনে কল্পনা করে সে নিগ্রো তাকে থাপাচ্ছে। কল্পনায় দেখে সে নিগ্রোটাকে তাতানোর জন্য গালি দিচ্ছে – "খানকির ছেলে গুদ মারতে পারিস না, শালা শুয়োরের বাচ্চা এমনি এমনি পয়সা দিয়েছি রে মাদারচোদ"

এমন সময় নিগ্রোটা সেই রমণীকে কোলে তুলে তার বিশাল বাঁড়া দিয়ে আবার চোদন দিতে শুরু করে। অর্পিতাও তার গুদের ভেতর আঙ্গুলের গতি বাড়িয়ে দেয়। কিছুক্ষন পর কাঁপতে কাঁপতে রস ছেড়ে ফেলে বাথরুমের মেঝেতে। কিছুটা রস আঙ্গুলে নিয়ে একটু চেখে দেখে আর তারপরই "ইসস" বলে ফিক করে হেসে ওঠে।

অর্পিতার কলেজ বাড়ি থেকে অনেকটাই। তাই হয় মেট্রো নয় বাস কোন না কোন ভাবে তাকে আসতে হয়। এদিকে বাসে উঠলেই একগুচ্ছ কামাতুর চোখের শিকার হয় অর্পিতা ও তার দুই বান্ধবী, দেবিনা আর অনন্যা। এই তিনজন স্কুলজীবনও একসাথেই কাটিয়েছে। ছোটবেলা থেকে বন্ধুত্ব থাকার ফলে তিনজনে অনেক কিছুই জানে তিনজনের ব্যাপারে। অনন্যা যেমন একটু লাজুক, কিন্তু তার শরীরের গড়ন অনেক সুন্দর। ভরাট পাছা, মোটা উরু আর সাথে একদম সুন্দর সাইজের দুদু। ঠিক যেন মেপে বানানো শরীর। অনন্যা বরাবর পোশাক নিয়ে বেশ চিন্তায় থাকে আর বেশি খোলামেলা পোশাক পড়তে স্বাচ্ছন্দ্য বোধ করে না। কিন্তু দেবিনা একেবারে উল্টো। নেশার সাথে পড়াশোনা, দুই দিকেই সে পারদর্শী। আর শরীরের গড়ন একেবারে মডেলদের মত। অনন্যার তুলনায় সে রোগা কিন্তু তার কামুকি চাউনিতে অনেকেই ঘায়েল হয়ে পড়ে। এছাড়া সপ্তাহান্তে বিভিন্ন ক্লাবে , পাবে বা নাইট-ক্লাবে তাকে দেখা যায়। কিন্তু তিনজনের মধ্যে সখ্যতা একদম ভাল ছিল। স্কুল হোক বা কলেজ, এই তিনজন কে "থ্রি মাস্কিতিয়ারস" নামে চিনত। আজও তার ব্যাতিক্রম হয়নি। তিন বান্ধবী একসাথে বাসে উঠে গল্পগুজব করছে। কিন্তু অর্পিতা অনেক সময় অন্যমনস্ক হয়ে পড়ছে। এটা দুজনের চোখ এড়াল না। তাই মজা করে দেবিনা জিজ্ঞেস করল – "কিরে কার বাঁড়ার কথা ভাবছিস রে?"
অর্পিতা -"ধ্যাত শালি, তোর শুধু বাঁড়া আর বাঁড়া, কেন অন্ন কিছু ভাবতে পারি না নাকি"

দেবিনা -"আরে শালি সতি সাজছে দেখ। সেদিন তো বেশ ফাঁকা রুমে পানু দেখে দুদু চটকাচ্ছিলি। তা বল না, সুমনদার বাঁড়া দেখতে পেলি নাকি আজকে।"
অর্পিতা একটু ভিরমি খায়। দেবিনা যে এত তাড়াতাড়ি বুঝে যাবে, সেটা ও আশা করেনি। কোনরকমে নিজেকে দমিয়ে বলে –"ধ্যাত না না , অই শালা তো শুধু আমার দিকেই তাকিয়ে থাকে সারাদিন। "
অনন্যা – "শুধু তাকিয়ে থাকে , না হাত দিয়ে অন্য কিছু করে?" (মিচকে হেসে)
দেবিনা – "দেখগা এর ছবি তুলে ওর ওপর মাল ফেলছে"
এই বলে তিনজনে জোরে জোরে হেসে উঠল। ওদের কথার ছেদ পড়ল যখন বাস কলেজের সামনে এসে দাঁড়াল।

চলবে…
 

Users who are viewing this thread

Back
Top