What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
লালসা (প্রথম পার্ট) - by Reshma

যেই ভাবা সেই কাজ, ছাতা মাথায় বেরিয়ে পড়লাম। আমাদের বাড়ীর পাশে মেজ কাকার বাড়ি। কাকা থাকে মুম্বাই, কাকিমা আর তার ছেলে থাকে একা বাড়িটায়। তার ওপাশে ছোটো কাকার বাড়ি। ছোটো কাকার বাড়িতে ঢুকে উঠোনে দাড়াতেই নজরে এল আমি যাকে পাবার আশায় আমার প্রতিরাতে ঘুম নির্দ্বিধায় নষ্ট করি, সেই ছোটো কাকিমা, খোলা টিউবয়েলে দাড়িয়ে প্রবল আনন্দে তার সারা গায়ে বৃষ্টির জল মাখছে আর মনের সুখে গুনগুন করে গান গাচ্ছে। পরনে তার লাল শাড়ি, পরনের লাল শাড়িটা পুরোপুরি ভাবে ভিজে উঠে অমন মায়াবী সারা শরীরটাতে লেপ্টে গেছে একেবারে। ভেজা শরীর আঁচল টাও এমন ভাবে রয়েছে, যেনো সেটা একটু বুক থেকে খসে পড়তে পারলে হাফ ছেড়ে বাঁচে। পর্বত শৃঙ্গ সমান উচুঁ বুকটার উত্তাপে সেটা যেন আর থাকতে নিজের অস্তিত্ব ধরে রাখতে পারছেনা। প্রবল বৃষ্টির প্রবাহও বিন্দু বিন্দু গুলোও কাকিমার দেহের উপর খসে পড়ে যেনো ওই রূপের আগুনে প্রতিনিয়ত বাষ্পে পরিনত হচ্ছে। আর সহ্য হয়না, ইচ্ছা হচ্ছে এখনি এই তিলোত্তমা টেনে হেছরে নিয়ে ফেলি আমার লালসার দরবারে। কেড়ে নিয়ে চুরমার করে ফেলি তার সমস্থ অহংকার। তবে এত তাড়া কিসের?

কি মনে হতে কাকিমা হটাৎ পিছন ফিরে তাকালো, তারপর আমাকে দেখে একটু হেসে বললো,
আরে রাহুল, তুই কখন আসলি? পুরো ভিজে গেছিস তো। ওই ছাতা তে কি আর এই বৃষ্টি মানায়। যাহ, ঘরে উঠে মাথাতাথা মুছে নে। আমি আসছি এখনি, স্নান হয়ে গেছে প্রায়।

তার অমন নরম গলার স্বর আমার আকাঙ্খা আরও দ্বিগুণ করে তুললো, মুখে কোনো জবাব এলোনা। বাধ্য হয়ে ঘরে উঠে এসে বসলাম। কাকাদের ঘরটা অত্যন্ত সাধারণ, দুটো শোয়ার ঘর আর একটা বারান্দা। বারান্দায় একপাশে চেয়ার পেতে বসলাম।মনে ফন্দি এটে চলেছি ক্রমাগত। বাড়ি থেকেই প্রস্তুতি নিয়ে এসেছি। যা যা প্রয়োজন সব কিছু পকেটে। কাকিমা কাকাকে খুবই ভালোবাসে, তার আরাধনায় দিনে দুবেলা ঠাকুর পুজো করে। তার মতো এমন পতিব্রতা নারী গ্রামে আর দুটি নেই। তার রূপ ও তেমনি, ঠিক যেনো সাক্ষাৎ দেবী। মনটা তেমনি পবিত্র। কাকিমার এই যৌবন তার কাছে অনন্য এক সম্পদ। আর সতীত্ব যেনো তার সবচেয়ে বড় অলঙ্কার। নিজের দেহটাকে যেনো মন্দিরের মত সাজিয়ে গুছিয়ে রাখে। সেই মন্দিরের পুরোহিত হবার দিন চলে এসেছে। তবে এমন দেবিতুল্য নারীকে পাবার বাসনায় যাই ফন্দি, যাই মতলব করা হোক না কেনো সব বৃথা। সকল বাহানাকে কে সে অগ্রাজ্য করে উড়িয়ে দেবে। তার উপর শত হলেও একদম নিজের ছোটো কাকিমা, নিজের কোনো সন্তান এখনো হয়নি তাই আমাকেই নিজের ছেলে মনে করে। তাই যত চেষ্টাই করি, যত ছল চাতুরি খাটাই কোনো ভাবেই এই অপরূপা নিজেকে আমার দাবদাহ আগুনে বিসর্জন দেবেনা। ছল, কৌশল বাদ দিলে যেটা অবশিষ্ট থাকে সেটা হলো বল। একমাত্র রাস্তা বল প্রয়োগ করেই…

কিছুক্ষনে তার পায়ের নূপুরের আওয়াজ পেলাম। সিঁড়ি বেয়ে উপরে উঠে বারান্দায় এসে দাড়ালো সে। তার সারা শরীরের জল তখন চুইয়ে চুইয়ে পড়ে মেজে ভিজে ভেসে যাচ্ছে। আর চোখে তাকাতেই অবাক হয়ে গেলাম। এই বৃষ্টি যেনো তার রূপ আরও কয়েকগুন বাড়িয়ে তুলেছে। তার পরনের ভেজা কাপড় তাকে এমন ভাবে চুপসে ধরেছে, তার দেহের সর্ব অঙ্গে কোথায় কি আছে, তাদের গঠন সঠিক ভাবে বলে দেওয়া সম্ভব। কোমরের দিকটা লক্ষ্য করতে ক্ষিদে আরও বেড়ে গেলো। কোমরের ভাঁজে ভাঁজে, আর আকাশের নক্ষত্রের মতো জ্বলতে থাকা নভিটা শরীর বেয়ে গড়িয়ে এসে জমা হওয়া জল পেয়ে কি পরিমান লোভনীয় হয়ে উঠেছে। কাকিমা তার খোলা চুলের গুচ্ছ গুলো দুহাতে ধরে মেলাতে মেলাতে আমার দিকে তাকালো। আর সে কি অপূর্ব দৃশ্য, কোন পূর্ণ কর্মের বরে তাকে অমন মায়াবী বানানো হলো? কতো পূর্ণ করলে কোনো নারী এমন রূপ পায়? এই রূপ দেখে আমি একভাবে তার দিকে তাকিয়ে থাকতে লাগলাম, চোখদুটো তার দেহকে গিলে খেতে পারলে বাঁচে।

কাকিমা আমার দিকে তাকালো বটে তবে অস্বাভাবিক কিছু মনে হলনা তার, সে সহজ ভাবে বলল,
তুই একটু বস, আমি কাপড়টা পাল্টে আসছি। আর শোন দুপুরে যাসনা, এখানেই খাওয়া দাওয়া করে নেবো আমরা দুজন, বুঝলি।

মনেমনে বললাম, খেতেই তো এসেছি, ইচ্ছামত খাবো আজ, সব খিদে মিটাবো আজ, সব জ্বালা শান্ত করবো। কথাগুলো শেষ করে কাকিমা যখন তার ঘরের দিকে এগিয়ে যাচ্ছে তখন আমার মন সবেগে বলে উঠলো, এই তো সুযোগ, এবারই এই কামুকি ললনাকে বেরেকুরে ধরার পালা। নেও ধরো এবার! তবে আমি ভালো করে জানি কাজটা মোটেও সহজ না। একটু ভুলে সব পণ্ড হতে পারে। এমন লকলকে যৌবনে ভরা শরীরকে একবারে ধরাসাই করে আয়ত্বে আনতে হবে। নইলে আমার উত্তি যৌবন নিয়ে এমন সুগঠিত দেহের অধকারীনিকে পড়ে বাগে আনা একদমই অসম্ভব। দেহের জোরে আর পেরে ওঠা যাবেনা।

আমি দ্রুতবেগে চেয়ার ছেড়ে উঠে কাকিমার কাছে গিয়ে দাড়ালাম। উনি তার ঘরের দরজাটা তখন সবে খুলে ভেতরে ঢুকতে যাবে।
দাড়াও কাকিমা, একটা কথা ছিলো…

কি কথা রে… ?

আমার দিকে ফিরে অবাক চোখে তাকিয়ে কাকিমা জিজ্ঞাসা করলো। বাইরের বৃষ্টি একই ভাবে তখনো হয়ে চলেছে। কোনো চিৎকার বা ঝাপটা ঝাপটি শব্দ এখন কেউই শুনতে পারবেনা। কাকিমা টাল সামলাতে না পেরে হুড়মুড়িয়ে ঘরের মেঝের উপর লুটিয়ে পড়লো। তার সাথে তার বুকের আঁচল টাও খসে অনায়াসে মেঝের চারপাশে ছড়িয়ে পড়লো। কাকিমা খুবই বুদ্ধিমতী, আমার মনের সব সাংঘাতিক অভিসন্ধি এতক্ষনে বুঝে নিয়েছে সব।তাই একটু হুস ফিরতেই ভয়ে গো গো করে শব্দ করতে থাকলো। আর তার সঙ্গে নিজের দেহটাকেও অনবরত উথাল পাতাল করতে থাকলো।

ওই ভেজা শরীরের ওই প্রবল বেগ জ্বিভে আরও জল আনে। আমি উঠে এসে প্রথমে ঘরের দরজা বন্ধ করলাম। তারপর লক্ষ্য করলাম এতো বর্ষণের মধ্যেও পাওয়ার যায়নি। সুইচ টিপে ঘরের লাইট জ্বালালাম। লাইটের আলো কাকিমার সচ্ছ দেহে পড়ে ঘরের চারিদিকে আরো প্রতিফলিত হতে লাগলো। তার ভেজা চুল গুলো মেছেতে পুরোটা লুটিয়ে আছে, হরিণের মতো মায়াবী কালো চোখ দুটো তীব্র আতঙ্কে আগুনের মতো লাল হয়ে উঠছে। আঁচল সরে যাওয়ায় ভেজা ব্লাউজে নিচে প্রচণ্ড যত্ন করে লুকিয়ে রাখা বুকটা খুবই স্পষ্ট ভাবে আমার চোখে ধরা খাচ্ছে। আর তার নিচের খোলা পেটিটা, উফ….কাকিমা বৃষ্টির জলে এতটা ভিজে উঠেছে, বাঁধা শরিরে এতটা অসহায় লাগছে এই মায়াবীর বাসনায় যেকোনো পুরুষ পুরো পাহাড় ভেঙ্গে সমুদ্রের সৃষ্টি করতে পারে।

এমন কামুকি মহিলাকে ওভাবে মেঝেতে আর মানাচ্ছেনা। কষ্ট হলেও অনেক কষ্টে এই তিলোত্তমার দেহটাকে জোর করে দুহাতে তুলে নিয়ে তার বিছানায় সোজা করে শুইয়ে দিলাম। শোয়াতেই তার শরীরের জলে সারা বিছানা অপরূপ ভাবে ভিজে যেতে লাগলো। সেই বিছানা যে বিছানাতে একসময় কাকা আর কাকিমার ফুলসজ্জা রচিত হয়েছিল আজ সেখানে আমার অধিকার, এবার আমি রচনা করবো। আতঙ্কে তার সারা শরীরের ভাঁজে ভাঁজে এমন শিহরন খেলা করছে, প্রচন্ড বড়ো কোনো কতলামাছ কে পুকুর থেকে তুলে এনে ডাঙায় ছেড়ে দিলে যেমন ছটপট করে তেমনি তার এখন অবস্থা। আমি আমার দেহের সব আবরণ খুলে নিচে ফেলে দিলাম। তাই দেখে কাকিমা আরও শিউড়ে উঠলো। লজ্জা ঘৃণায় চোখদুটো বন্ধ করে নিয়ে আর আরও ছটপট করে উঠলো। তবে যাই করুক যেই আসুক আজ এই দূর্শাসনের হাত থেকে এই দ্রপদির বস্ত্রহরণ কেউ আটকাতে পারবেনা।

আমি তার নরম পায়ে হাত রাখতেই সে সজোরে পা ছুড়তে আরম্ভ করে দিলো। তারপর আস্তে আস্তে তার শাড়ির নিচে দিয়ে উরু অবধি ডলতে লাগলাম। তারপর হাতটাকে বের করে কোমড় থেকে শাড়ির কুচি খুলে ফেললাম। কাকিমা মাথা উচু করে আমার দিকে তাকিয়ে আরও তার শক্তি বাড়ালো। আমার প্রতি তার দু চোখে এতটাই লাঞ্ছনা ফুটে উঠেছে সামর্থ্য থাকলে এখনি আমাকে খুন করে ফেলে। এবার আমি একটানে ভেজা কাপড়টা তার শরীর থেকে আলাদা করে ফেললাম। এখন কাকিমার দেহে কেবল ভেজা একটা লাল শায়া আর লাল ব্লাউজ। আর এতটুকু অবরণেই সে যেনো দেবালকের অপ্সরার মতো সেজে উঠেছে। আমি এবার তার শরীরের উপর ঢলে পড়লাম। ঠোঁটটা নিয়ে গেলাম তার কানের কাছে। তার শরীরের সুগন্ধি চন্দনের গন্ধ নাকে এসে ঠেকলো। আমি আমার ঠোট দুটোকে তার বাঁধা ঠোঁটের পাশ দিয়ে ঘষতে ঘষতে তার কানের কাছে নিয়ে গেলাম। চাতুরী ভরা মৃদু কণ্ঠে ফিসফিসিয়ে বললাম, আজ থেকে তুমি আর আমার প্রাণের ছোটো কাকিমা না, আজ থেকে তুমি আমার নমিতা, আমার অনন্ত রাত জাগা বাসনা। আজ তোমাকে তৃপ্তি করে খাবো, যতক্ষণ না আমার জ্বালা ফুরায়।

কথাগুলো তীরের ফলার মতো কাকিমার কানে বেজে উঠলো। তার শরীরের বেগ আরও বাড়িয়ে তুলল , বাঁধা ঠোঁটের গোঙানিটাও যেনো সারা ঘরে ছড়িয়ে যেতে লাগলো। আর সঙ্গে ঝুমঝুম করে বেজে উঠতে লাগল তার পায়ের নুপুর দুটো। আমি অনায়াসে আমার ঠোঁটদুটো তার গলার কাছে নিয়ে গেলাম, আমার তীব্র নিশ্বাস পেয়ে কাকিমার নরলীর হার অনবরত কেপে কেপে উঠছে। আমি আমার ঠোঁট দুটো তার নরম গলায় ডুবিয়ে দিলাম। হাত একটা চলে গেলো তার নরম পেটিটায় আর একটা তার বুকের নরমে। প্রবল সুখে তার গলায় জমে থাকা বিন্দুগুলো চুষে খেতে লাগলাম। জাপটে ধরে খেতেই লাগলাম অনবরত। কাকিমার নিঃশ্বাসের তীব্রতাও দ্রুত হলো। ভেজা শাড়ির মতো কুকড়ে যেতে থাকলো। আমার সকল চুমু গুলো তরবারির কোপের মতো তার ঘাড়ের এদিক ওদিক পড়তে থাকলো। কাকিমা নিজেও বুঝতে পারছে তাকে ধীরে ধীরে ধংস করার কাজ শুরু হয়ে গেছে।

আমার ঠোঁটের তীব্র আঘাতে আরও ধিরাসাই হয়ে ছেড়া মুক্তোর মালার মত সারা বিছানায় ছড়িয়ে পড়তে লাগলো। আমি কাকিমার গলা আর ঘাড়ে চুমুর বৃষ্টি ছড়াতে ছড়াতে তার ঘরের নিচে হাত ঢুকিয়ে ভেজা চুলগুলো শক্ত করে মুঠো করে ধরলাম। তারপর পাষণ্ডের মতো গলা আর ঘাড় পর্যন্ত চুমু খেতে খেতে নিচের দিকে আস্তে আস্তে নিচে নেমে আসতে থাকলাম। কাকিমা তখন বাঁধন খুলে পালাতে পারলে বাঁচে। দেহের ঝাকুনি ক্রমাগত বাড়িয়েই চলেছে সে। আমার চোখদুটো যখন তার বুকের সামনে এসে দাড়িয়ে লোলুপ দৃষ্টিতে ওটাকে পর্যক্ষণ করছে, তখন কাকিমার জোরে জোরে নিশ্বাস নেবার শব্দ আমার কানে আরও জোরে ভেসে আসতে লাগলো। এরপর কি হতে চলেছে সেটার কথা ভেবেই মনেহয় তার এই দুরবস্থা। কাকিমার বুকটা একবার ফুলছে, একবার কমছে।

কাকিমা কোনোদিন ভাবতে পারেনি তার ছেলের চেয়েও প্রিয় আদরের ভাইপো এমন ভাবে তার সর্বনাশ করতে আসবে। সেই ভয়েই বোধহয় সে বারে বারে কেপে কেপে উঠছে। বুকে এবার দুটো হাতই রাখলাম। এক একটা করে অতি ধীরে সুস্থে ঠান্ডা মাথায় কাকিমার বুকের উপর থাকা ব্লাউজের হুকগুলো খুলতে শুরু করলাম। এক একটা করে হুকগুলো যখন খুলে যাচ্ছে তাদের সঙ্গে কাকিমাও তার প্রতিরোধ ক্রমাগত বাড়িয়ে তুলছে। কিন্তু সে প্রতিরোধ কোনো কাজেই আসছেনা, উল্টে আমার কাম বাসনা আরও বাড়িয়ে তুলছে। হুকগুলো খুলে যেতে প্রথমে বুকের খাজ, তারপর গোল বৃত্ত তারপর পুরো দুধদুটো আমার মুখের সামনে ভেসে উঠলো। সে দুটোর বিবরন দেওয়া আমার পক্ষে সম্ভব নয়। শুধু এটুকুই বলবো, এমন বুকের গঠন সাধারণ বাঙ্গালী গৃহবধূ দের হয়না। একটা কুড়ি বছরের মেয়ের দুধ যেমন হয় ঠিক তেমনি। শুধু আকারে অনেকটা বড়ো। পুরো সাদা ধবধবে দুধের বোটাগুলো হালকা হালকা গোলাপি। বোটা দুটো আঙুল দিয়ে স্পর্শ করতেই সেগুলো আরও সোজা হয়ে উঠলো। সঙ্গে দুধ দুটোও এতো ফুলে ফেঁপে উঠলো দেখে মনে হচ্ছে যেনো উতর এসেছে। কাকিমা কাপা কাপা দেহটা আরও কাপিয়ে তুলে মাথা উচুঁ করে বারে বারে অসম্মতি জানাতে থাকলো।

এইভাবেই তো চেয়েছিলাম কাকিমাকে হাতের মুঠিতে। তবে খোলা ব্লাউজটা একেবারেই তার শরীরে মানাচ্ছেনা। হেছকা একটা টান দিতে একটানে ছিড়ে এসে আমার হাতে এসে ধরা দিলো। আমি দুধ দুটোর উপর হাত রাখতে কাকিমা উ করে একটা আওয়াজ করে চোখ বন্ধ করে নিলো। আমি এবার দুটোই হাতের মুঠিতে চেপে ধরলাম। সেগুলো এতো নরম এতো মসৃণ হবে স্বপ্নেও ভাবতে পারিনি। তবে সে দুটো এতটাই বড়ো যে হাতের মুঠিতে সেগুলো একবারে আনা একেবারে অসম্ভব। আমি আস্তে আস্তে সেগুলো আদর করা শুরু করলাম। কাকিমাও বন্ধ চোখেই বেকিয়ে যেতে লাগলো। শরীরের কাপুনিতে হাতের শাখা, চুরি গুলো ঝনঝন করে বাজতে লাগলো। আমি আস্তে আস্তে আমার আদরের গতি আরও বাড়ালাম।

আস্তে আস্তে কাকিমার সন্মান ঢেকে রাখা সমস্ত আবরণ কাকিমার সাথ ছেড়ে যাচ্ছে। রান্নার সময় যেভাবে মানুষ রুটি মাখে, পাগলের মতো সেভাবেই মাখতে শুরু করলাম। কাকিমার দেহতেও যেনো ঝড় উঠতে লাগলো। আমি আমার মুখটা বুকের খাঁজে নিয়ে গিয়ে একটা ঘষা দিতেই কাকিমা ভয়াত্ত চোখে আবার আমার দিকে তাকালো। আমিও দুধ দুটো প্রবল আনন্দে খেতে শুরু করলাম। কাকিমা তাতে যেনো ঝড়ের মুখে পড়া উচুঁ গাছের মতো এদিক ওদিক দুলতে শুরু করলো। কখনো আমি ডান দুধে মুখ মারলাম কখনো বা বা দুধের বোটা চুষে খেতে থাকলাম।

কাকিমাও বেকিয়ে গেলো পুরোপরিভাবে। কখনো বাম দুধে, কখনো ডান দুধে পাগলের মতো ভুবিয়ে দিতে থাকলাম আমার অবাধ্য ঠোঁট দুটোকে। হাতদুটো প্রচণ্ড চাপে দুধের সব রস বের করে আনতে পারলে শান্তি পায়। নরম কাদাতে মুখ হাত ডুবিয়ে দিলেও বোধহয় অতটা গভীরে যায়না যতটা এই মাংসপিন্ড দুটোর মধ্যে অনায়াসে চলে যাচ্ছে। কী নরম, পৃথিবীতে এতো কোমল জিনিস ও থাকতে পারে? কাকিমার এসব সহ্যের বাইরে, নিজের অসহায়তা নিয়ে এত জোড়ে সারা দেহ আর মাথা ঝাঁকা দিয়ে চলেছে, ফলে তার ভেজা ঘন চুলগুলো নিদারুণ ভাবে সারা বিছানাতে ছড়িয়ে যাচ্ছে। আমি আমার গতি আরও দ্রুত করতেই কাকিমা দুলতে শুরু করলো। যেনো প্রবল কালবৈশখীর কবলে অবলা কোনো তালগাছ। যতটা সম্ভব উপভোগ করা যায়, সেটুকু থেকে অনেকটা বেশি আদর করে দুধ দুটো থেকে মুখ সরিয়ে ধীরে ধীরে পেটের রেখা বরাবর নাভির কাছে এসে উপস্থিত হলাম। এই স্থানটাই আমাকে সবচেয়ে বেশি আকর্ষণ করতো এতদিন। আজ এই লোভনীয় পেটির প্রতিটি ভাজে ভাজে সংয় আমার রাজত্ব। ভগবানও বোধহয় এটাই চাইতো এতদিন, তাই তো এমন একটা বৃষ্টি মোড়া শুভক্ষণের বন্দোবস্ত করে দিয়েছে সে। নাভিটাতে এখনো বৃষ্টির জল জমে আছে। তাতে মুখ ডোবাতেই কাকিমা ধনুকের মতো বেকিয়ে উঠলো। আমি কোমরের ভাঁজে হাতদুটি নিয়ে গিয়ে ভীষন শক্ত করে চেপে ধরলাম। কাকিমার গোঙানি কাতর হয়ে উঠলো। লক্ষ্য করলাম তার চোখদুটির জল এখন বন্যায় পরিনত হয়েছে। সে এতক্ষণে ভালো ভাবেই বুঝে গেছে নিজেকে বাঁচানো আর তার পক্ষে সম্ভব না।

আমি নাভিটা থেকে মুখ তুলে সারা পেটে ঠোঁট চালাতে থাকলাম। কাকিমার দুই কোমর চেপে ধরে পেটের এতটা গভীরে মুখ নিয়ে গেলাম যেনো তার তল খুঁজে পেলেই আমার শান্তি। অত্যাচারে সেও তার সহ্যের বাইরে চলে যাচ্ছে ধীরে ধীরে। ভরা জোয়ারের মাঝে পড়ে নদীতে ভেসে চলা নৌকোর যেরূপ অবস্থা হয়, সেভাবেই কাকিমার সারা দেহটা অনবরত দুলছে। পেটটাও নিঃশ্বাসের সঙ্গে অনবরত কেঁপে উঠতে লাগলো। বুকটাও তার ক্রমাগত উচুনিচু করে চলেছে। এবার আমি থামলাম। কাকিমাও যেনো একটু হাফ ছেড়ে বাঁচলো। চোখ বন্ধ করে নিলো সে। কাকিমার ভেজা শরীরটা ঘামে আরও ভিজে উঠেছে এতক্ষনে। বাইরে অবিরাম বৃষ্টি হয়ে চলেছে তখনো। সেই বৃষ্টির শীতল বাতাসে কাকীমার সারা দেহের সুগন্ধটা ঘরে আরও ভরে উঠছে যেনো। কাকিমাকে শাড়িতে যতটা সুন্দরী লাগে আজ এই মাথা থেকে কোমর পর্যন্ত খোলা শরীরে যেনো তার থেকেও বেশি সুন্দরী লাগছে। কিছুক্ষণ কাকিমাকে ওভাবে পর্যবেক্ষক করে আবার অগ্রসর হলাম। একটান দিতেই ভেজা শায়ার দড়িটা মুহুর্তে খুলে আলগা হয়ে উঠলো। কাকিমার এতক্ষণ চোখ বন্ধ ছিলো, চোখ খুলে মুহুর্তে আতকে উঠলো। আমি বিছানা ছেড়ে নিচে নেমে কাকিমার দুই পায়ের সামনে গিয়ে দাড়ালাম। কাকিমা আবার শরীর দোলাতে শুরু করলো। পা দাপানোর জোরও এবার অনেক গুন বেড়ে গেলো। পায়ের নূপুরের শব্দ আরও জোরালো হলো।

আমি হাতদুটো দিয়ে শায়া ধরে হেছকা এক টান দিতেই শায়াটা অনায়াসে পরাজিত হয়ে সম্পূর্ণ ভাবে আমার হাতে এসে ধরা দিল। সেটা কাকিমার পাশে ছুড়ে দিলাম। কাকিমা এখন পুরো উলঙ্গ। তার লজ্জা নিবারণের সমস্ত আবরণ আজ আমার সামনে ধরাশায়ী। পায়ের নূপুরদুটো আর হাতের শাখাগুলোই তার শেষ সম্বল। আমারও শরিরে কিছু নেই কাকীমার শরীরেও কিছু নেই। মাঝে নেই কোনো বাঁধা, নেই কোনো কাকিমা ভাইপোর সম্পর্ক। কী মায়াবী এ শুভক্ষণ। গলার আওয়াজ না বেরোলেও কাকিমার ফুঁপিয়ে ফঁপিয়ে কান্নার আওয়াজ আমার এই বৃষ্টির মাঝেও আমার কান পর্যন্ত আসতে লাগলো। আর কেউ না অবশেষে নিজের ভাইপোর কাছেই তার সমস্ত অহংকার আহুতি দিতে হবে এ যেনো সে মেনেই নিতে পড়ছে না।

কাকিমা ক্রমাগত তার পা দুটো দিয়ে সারা দেহ পাগলের মত দাপিয়ে তুলছে। তার চোখদুটো তার সামনে বিরাট ধ্বংস দেখতে পেয়ে ভয়ে আরও প্রদীপের শিখার মতো জ্বলে উঠছে। আমি কাকিমার পা দুটো চেপে ধরলাম। মুখ বোলাতে থাকলাম তার কোমল সাদা ধবধবে দুটো উরুর উপর। হাত দিয়েও আদর করলাম খানিকক্ষণ। তারপর হাতটা নিয়ে গেলাম তার এতদিন ধরে যত্নে রাখা সেই গুপ্তধনের উপর। সেটা যেনো এতক্ষণ এই নির্মম অত্যাচারে ভেজানো পিঠের মতো ফুলে ফেঁপে উঠেছে। আঙুল বোলাতে থাকলাম সেটার উপর। এবারে কাকিমার সহ্যের বাঁধে চিরকালের মতো ফাটল ধরলো, এবারে যেমন ভাবে সে বেকিয়ে উঠলো তার মাধুর্য্যটাই আলাদা। আমি আমার আগুলগুলো ওই পিঠের মধ্যে ঢুকিয়ে দিলাম। চালাতে থাকলাম অনবরত। কাকিমার দেহে যেনো এবার জোয়ার নয় একেবারে সুনামির সৃষ্টি হলো।

আমি আঙুল মারার গতিটা প্রবল করে তুললাম। কাকিমার দেহের প্রতিটা ভাঁজ আরও স্পষ্ট হয়ে উঠতে লাগলো। আমি আরও গতি বাড়ালাম, সঙ্গে সঙ্গে তার শ্বাস নেবার গতিটাও আরও প্রবল হয়ে উঠলো। এবার আমি মুখ ছোঁয়ালাম, কাকিমার অবস্থা যেনো প্রাণ যায় যায়। আমি আমার ঠোঁট দিয়ে চুমু খেতে শুরু করলাম, কাকিমা একবার মাথা উচুঁ করে মাথা নাড়িয়ে করুন চোখে তাকে মুক্তি দেবার অনুরোধ জানাচ্ছে। আমি তাতে আরও কামুক হয়ে উঠে আরও দ্রুতবেগে ঠোঁট চালিয়ে যাচ্ছি, প্রবল আগ্রহে শুষে নিতে শুরু করেছি এতদিনের প্রবল যত্নে রাখা তার যৌবনের সকল অমৃতরস। জ্বিভ দিয়ে প্রচণ্ড জোরে তার তার ভেতরে থাকা পরাগরেণুটাকেও নাড়িয়ে দিয়ে যাচ্ছি। মহা তৃপ্তিতে উপভোগ করে যাচ্ছি এই কামিনীর সমস্থ কামত্ব। বড় বড় চোখে এমন ভঙ্গিমায় এমন অপরূপ ভাবে তার শরীরে উথাল পাতাল চলছে সে দৃশ্য দেখে আমার কাম্য বাসনার তেজ আরও পরিপক্ব হয়ে উঠছে ।

আমারও আর সহ্য হচ্ছেনা, আমার দৈব অস্ত্রটাতে কামের ব্যাথা অনুভব করলাম। হালকা হালকা লাভা গলছে তার থেকে। এবার প্রধান অস্ত্রটাকে চালানোর পালা। আমি মাথাটা তুলে কাকিমার চোখে চোখ রাখলাম, আমার মুখে একটা দুষ্টু হাসি ফুটে উঠল। এই হাসির অর্থ কাকিমা বুঝলো। তাইতো তার দৃষ্টি আরও বড়ো হয়ে উঠলো। সে কিছুতেই প্রস্তুত নয় নিজেকে আমার হাতে সপে দিতে। তবে এ বাঁধা শরিরে সকল বিদ্রহ অথহীন। আমার বুকে যে আগুন জ্বলছে এর শেষ পরিণতি তাকে পুরোপরিভাবে ভাবে শুষে নেওয়া। আমি জোরপূর্বক ধীরে ধীরে তার দুটোকে ফাঁকা করে ধরলাম। বারা পাত ছেড়ে উঠে পড়ার অভ্যাস আমার কোনোদিনই নয়। আমিও কাকিমাকে শক্ত করে জরিয়ে ধরলাম। ঠোঁটের কাছে ঠোঁট নিয়ে গিয়ে বললাম,আজ তোমাকে আমার বানিয়েই ছাড়বো

তারপর টেনে ধরে কাকিমার পা দুটো আরও ফাঁকা করলাম। তারপর তার পরম সম্পদের সামনে ধনটা কে নিয়ে গিয়ে তার গহ্বরে ঠেলে দিলাম আমার কঠিন অস্ত্রটা। কাকিমা মুহূর্তে বেকিয়ে গেলো, মুছড়ে পড়লো নিমেষে। আমিও আমার সারাদেহ নিয়ে ঢলে পড়লাম তার পদ্মের মত কোমল শরীরটার উপর।
– এমন আগুনে ভরা শরীর কিভাবে আগলে রাখতে পারো তুমি? বলোনা আমার নমিতা?

প্রশ্নটা করেই কাকিমার গলায় একটা চুম্বন করলাম। ধোনটাও আর একটু ঠেলে দিলাম ভেতরে। কোমল গলিপথ অতিক্রম করে সেটা কোনো এক নরম মাংসপিন্ডতে গিয়ে ঘষা খেলো যেনো। কাকিমাও আর একটু কুকিয়ে উঠলো। ভেতরটা যেনো তার দেহের বাইরের আস্তরণের চেয়েও বেশি মসৃণ, বেশি কোমল। আর ওই গলি পথটাও আমার ধোনটাকে যেনো চুম্বকের মতো আকড়ে ধরেছে। এই সুখের অনুভূতি যে কি অসামান্য, যে এমন নারীকে বাহুবলে চেপে ধরে একমাত্র সেই জানে। আরও দু একবার ধোনটাকে ওঠানামা করিয়ে ইচ্ছা করলো কাকিমার ঠোঁটের রস খেতে। আর ভয় নেই, কোথাও পালাতে পারবে না এ, আর যাই করুক যাই বলুক এ বৃষ্টির শব্দ ভেদ করে তার আর্তনাদ আর কারো কানেই পৌঁছবেনা। একটানে মুখের টেপটা খুলে দিলাম। কাকিমা হাউমাউ করে কেঁদে উঠলো।

– এ কি করলি রে তুই, আমি তোর কাকিমা, তুই ছেলে হয়ে এই কাজটা করতে পারলি, আমি তোর কাকাকে কি করে মুখ দেখাবো। ওহ মা গো….
কথা শেষ করার আগেই কাকিমার কোমল ঠোঁটে আমি আমার ঠোঁট নিয়ে ডুবিয়ে দিলাম। আর ধোনের নির্মম অত্যাচারও স্বাভাবিক ভাবে শুরু করে দিলাম। কাকিমা আরও বেকিয়ে যেতে লাগলো। কোমরও দোলানো শুরু হলো।
– আঃ, আঃ, উফফফ, নাহহ, উফফফ, শুধু এটুকুই শব্দ করতে পারছে কাকিমা।

এবার আমার একহাত নিয়ে তার ভেজা চুলের মধ্যে ঢুকিয়ে তার ঘর চেপে ধরলাম। আর একটা হাত চলে গেলো তার একটা দুধের উপর। আর চুঁদতে থাকলাম তাকে অনবরত। ঠোঁটটাও কাকিমাকে শ্বাস নেবার অবকাশ না দিয়েই সবেগে চুষে খাচ্ছে তার ঠোঁটের সব রস। চোদার গতিও আরও বেড়ে উঠলো। কাকিমা তার শরীর ধীরে ধীরে ছেড়ে দিচ্ছে বুঝলাম। আর কান্না আসছে না তার। কাকিমার ঠোঁটের শেষ বিন্দু রসটাও যখন শোষণে নিঃশেষ হয়ে গেল তখন ধীরে ধীরে ঠোঁটটা নিয়ে গেলাম তার বুকের উপর। ঘাড়, বুক, গলা শুষে খেতে শুরু করলাম। কাকিমা শুধু কাতর কণ্ঠে বলতে লাগলো,
– আর পারছিনা, দোয়াই তোর পায়ে পড়ি, প্লীজ ছাড়। উফফ আর পারছিনা উফফফ…

তবে ছাড়তে বললেই কি আর ছাড়া পাওয়া যায়। আমি আরও বেগে আমার ধোনের বেগ বাড়াতে থাকলাম। থপ থপ আওয়াজ ও ভেসে উঠতে থাকলো। আর তার পায়ের নূপুরের আওয়াজও। এমন সুখ আমার জীবনে প্রথম, তাও এমন এক নারী হাতের বন্ধনে। আমার হাতদুটো দিয়ে সজোরে চিপে যাচ্ছি তার নরম দুধ দুটো।তার কোমরেও মাঝে মাঝে চাপ পড়ছে। আমার ঠোঁট বলছে তাকে আরও শুষে নিতে চাই। ঘাড়, হাত, বুক, দুধ কিছুই আজ নিস্তার পাচ্ছেনা। কাকিমাও অস্থির হয়ে উঠছে খুব। জ্বালা তারও উঠে গেছে এতক্ষনে। আরও গতি বাড়লো, বাড়তে বাড়তে চরম পর্যায়ে পৌঁছালো। কাকিমা চিতকার শুরু করে দিলো, তবে এ চিত্কার আতনাদের না, খুবই উত্তেজনার। কাকিমার যৌনাঙ্গের আঘাত আরও তীব্র হয়ে উঠলো। ধোনের ডগাতে মাল এসে জমেছে।

আমি কাকিমাকে আরও জাপটে ধরলাম। ঠোঁটে আমার চুম্বনের স্রোত বইতে লাগলো। আরও কয়েকগুণ বাড়লো ধোনের আঘাত। তারপর অবশেষে সে ধীরে ধীরে ভরে যেতে থাকলো তার যৌনাঙ্গ। সেটা ভরাট করে কিছুটা মাল ধোনের গা ঘেসে বিছানাতেও গড়িয়ে পড়লো। আমার শরীরও আস্তে আস্তে ছেড়ে দিল। চুম্বনের গটিতাও ধীরে ধীরে কমে এলো। কাকিমাকে সজোরে জাপটে ধরে থাকা হাতদুটোও আমার আস্তে আস্তে আলগা হয়ে এলো। কাকিমাও পরম তৃপ্তিতে শান্ত হতে শুরু করলো। ধোনের ঘা টাও আরও দু একবার হয়ে পুরোপুরি থেকে গেলো। কাকিমার নরম ঠোটে আরও দুয়েকটা চুমু খেয়ে আমিও নিজেকে পুরোপুরিভাবে এলিয়ে দিলাম তার শরীরের উপর। কাকিমাও দীর্ঘ একটা শ্বাস নিয়ে ক্লান্তিতে চোখ বুঝে নিলো। এমন ভাবেই শুয়ে থাকলাম দুজনে আরও মিনিট পনেরো। তারপর কানে একটা চাপা কান্নার আওয়াজ ভেসে আসতেই আমি চোখ খুলে কাকিমার দিকে তাকালাম। একটা নারীর এই তো সবচেয়ে বড় সম্বল। তা এভাবে হারিয়ে অঝোরে কেঁদে চলেছে সে। আমি দুহাত দিয়ে তার মুখটাকে আমার দিকে ফেরালাম। তারপর বুকে জড়িয়ে নিয়ে বললাম,

– কী হয়েছে সোনা, আমি তো আছি, কিচ্ছু হয়নি তোমার। তোমাকে খুব ভালোবাসি আমি, প্লিজ বিশ্বাস রাখো আমার উপর।

কাকিমা ক্ষোপে দুঃখে আরও ভেঙ্গে পড়লো, আমার চোখের থেকে চোখ নামিয়ে বললো,

– এ কি সর্বনাশ করলি আমার, আমি সবাইকে কি করে মুখ দেখাবো? আমি তোর কাকিমা, কি ক্ষতি করেছিলাম তোর, তোর কাকা আসুক সব বলবো, তুই বাঁচতে পারবিনা।

কথাগুলো শুনে আমার খুব হাসি পেলো,

– কাকা সে কি করবে আমার, তার আসতে এখনো কয়েকদিন দেরি, এতো কিছুই না। আমার নমিতা, এখনো যে পুরো রাতটাই বাকি পড়ে আছে যে…
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top