What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

দুধওয়ালি অঞ্জনার দুধ দোহন (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
দুধওয়ালি অঞ্জনার দুধ দোহন - by kaamkotha

আমি করোনার কারনে আমাদের পল্লীঅঞ্চলের বাড়িতে থেকেই কাজ করছি প্রায় বছরখানেক ধরে। মাঝে মাঝে দরকার হলে শহরে গিয়ে কাজ নিপটিয়ে আসি। আমার স্ত্রীও প্রায়শই বাপের বাড়িতে গিয়ে কাটিয়ে আসে। সবসময় বাড়িতে থাকার ফলে নতুন নতুন ঘটনার সাক্ষী হবার সুযোগ হলো আমার। এই মাসখানেক আগে একদিন দুপুরে আমি যা দেখতে পেলাম তাতে আমি পুরো হতবিম্ব। আমি আমার ৫২ বছর বয়সী বাবা নীলেশকে লুকিয়ে লুকিয়ে পাশের বাড়ির অঞ্জনা জেঠিমার স্নান করা উপভোগ করার সময় ধরে ফেললাম। ইচ্ছে হচ্ছিল বাবার সম্মুখে গিয়ে ওনার কুকর্মের পরিণাম কি হতে পারে একটু বুঝিয়ে দিয়ে আসি, কিন্তু তেমনটা করার সাহস জুটলো না আমার। অঞ্জনাদের বাড়ি আমাদের লাগোয়া, মাঝে একটা পুকুর। ওটাতেই রোজ দুপুরে স্নান করতে আসে।

বয়স উনার হবে বাবার কাছাকাছিই, প্রায় ৫০ ছোঁয়া। ওদের গরুর দুধের ব্যবসা। আমরাও ওদের থেকেই দুধ রেখে থাকি। রোজ দুপুরে অঞ্জনা জেঠিমা এসেই দিয়ে যান দুধ আমাদের বাড়ি। অঞ্জনার দৈহিক গঠন স্বাভাবিক ভাবেই কোনো কামুক পুরুষের রাতের ঘুম কেড়ে নেবে। আর কটা বাঙালি মহিলাদের মত না হয়ে দৈহিক উচ্চতা অনুযায়ী তুলনামূলক সরু দেহ তার। তবে তার এক একটা তরমুজ সাইজের দুধ বুক থেকে উপচে পড়ে। ফলে কোমরের তুলনায় বুকটা প্রায় দ্বিগুণ চওড়া, দেহের অনুপাতে বেমানান বুকের গঠনটা। স্বভাবতই যেকোনো পুরুষের নজর সোজা তার বুকের দিকেই যায়।

গরুর দুধের পরিবর্তে আমাদের পল্লীর সব পুরুষগুলো তার দুধ পাওয়ার সুযোগ পেলে এতদিনে দুধের ব্যবসায় কোটিপতি হয়ে যেত অঞ্জনা। স্কুলের শেষ দিনগুলোতে আমিও আমার বাবার মতই এই দুধের লালসায় মরতাম। কতবার যে হাত মেরেছি ঠিক ঠিকানা নেই। কিন্তু আমার বাবার থেকে এমন ধরনের আচরণ পুরো অপ্রত্যাশিত ছিল আমার। বাবার নিষ্টতা আর ভদ্রতার জন্য আমি অনুপ্রাণিত বোধ করতাম। নিজের জীবনে ওনার মত একদমই হতে পারিনি। অন্য মহিলাদের সাথে পরকীয়ার সম্পর্ক বানিয়ে রেখেছি। কিন্তু আমার এমন সত্যবান বাবাকে এই রুপে দেখে আমার আকাশ পাতাল ভেঙে পড়ল। কিন্তু পরক্ষণে উপলব্ধি হলো বেচারা করবেই বা কি। মায়ের সাথে যৌনতা বন্ধ বহুবছর ধরে সেটা বোঝাই যায়। নিজের যৌন কৌতূহল নিরসনে যেকোনো পুরুষই এমনটা করতে তৈরি হয়ে যাবে।

আমি স্থির করলাম বাবাকে একটু সাহায্য করতে তার কামনার নিরসনে। আমি ওনার অগোচরে ওনাকে শিলাজিতের গুলি খাওয়াতে লাগলাম যেনো হাত মেরে নিজেকে সংযত করেন এভাবে পরের বাড়ীর মেয়েলোকের উপর কুনজর না দিয়ে। পাছে কেউ একদিন ধরে ফেললে মানসম্মান সব গোল্লায় যাবে। আমি এরপর থেকে একদিনও বাবাকে ওভাবে লুকিয়ে লুকিয়ে অঞ্জনাকে উপভোগ করতে দেখিনি আর। উল্টো এক দুবার বাথরুমে বীর্যের ছিটেফোঁটা দেখতে পেয়ে বুঝেছিলাম যে বাবা হাত মারতে শুরু করেছে ইদানিং। বিষয়টা খুশির ছিল যে এখন আর কুকর্ম করতে গিয়ে অন্য লোকের হাতে ধরা পড়ার ভয় নেই। এভাবে দুমাস কেটে গেল।

মা বাড়িতে নেই দু দিন হয়েছে। মামার বাড়িতে গেছে। কাল চলে আসবে। আমার স্ত্রীও বাপের বাড়িতে। আমি আজ একটু শহরে যাবো বলে রেখেছি বাবাকে। কিন্তু যেভাবে আকাশটা অন্ধকার হয়ে আসছে বৃষ্টির আশঙ্কায় আর গেলাম না। সারাক্ষণ ঘরেই ছিলাম বলে বাবার ধারণা ছিল না যে আমি বাড়িতেই আছি। হঠাৎ গেইটের আওয়াজে জানালা দিয়ে উঁকি দিলাম। অঞ্জনা এসেছে নিত্যদিনের মত দুধ দিয়ে যেতে। বাবা বেরিয়ে এলো ঘর থেকে। আমি দেখতে পেলাম বাবা ঠাই হয়ে দাড়িয়ে পড়েছে।

অঞ্জনার মুখ খানিকটা আমার ঘরের দিকে ঘুরানো ছিল। পরনে তার বাড়ির পাতলা শাড়ি। ভেতরে কোনো ব্লাউজ নেই। তার স্তনের আগা ভিজে আছে এবং বোঁটাগুলো তীক্ষ্ণ হয়ে শাড়ী ভেদ করে আছে। আমি অবাক হলাম খুব তার এমন হালে। বাবাও নিশ্চয় এটা দেখেই থমকে গেছে। একজন মহিলা এমন অবস্থায় একজন পুরুষের সামনে চলে এসেছে। অঞ্জনাও পরিস্থিতির গুরুত্ব বুঝতে পারল বাবার এমন আচরণে। নিস্তব্ধতা ভাঙলো অঞ্জনার কথায় "দাদা, একটু মাফ করবেন। ওর বাবাও বাড়িতে নেই। তাই আমাকেই আসতে হলো এমন অবস্থায়।"
বাবা একটু ইতস্ততা করতে করতে বলল "না না ধুর। কি যে বলছ? কিছু হয়েছে কি?"
"আসলে বুক ব্যাথা নিয়ে ডাক্তার মশাই কিসব হরমোনাল ওষুধ দিয়েছিলেন। সেসব খেয়ে এখন পার্শ্ব প্রতিক্রিয়ায় ভুগছি।"
"বলছ কি? ইসস!"

আমি খুবই অবাক হলাম অঞ্জনার কথা শুনে। এমনটাও হতে পারে ধারণা ছিল না আমার। পরক্ষনেই আবার ভাবলাম শহরের ডাক্তার না দেখিয়ে পল্লীঅঞ্চলের এইসব ফালতু ডাক্তার দেখালে এমনটা হতে পারে সেটাও অস্বাভাবিক কিছু নয় আসলে। ওদিকে অঞ্জনা বলে গেলো "হুম দাদা। নইলে বলুন এই বয়সে দুধ বেরোচ্ছে আমার স্তন থেকে। বুকের ব্যাথা থেকে উপশম চেয়েছিলাম। উল্টো এখন দুধ জমে ব্যাথায় বারোটা বেজে রয়েছে।"
"মেয়েলোকের সাথে এমনটা বলতে একটু লজ্জা হচ্ছে। তবে তুমি তো পাম্প দিয়ে বের করে নিতে পারো।"
"সেটাই তো কিনে আনতে বলছি দুদিন ধরে ওর বাবাকে।"

আমি দেখতে পেলাম বাবার বাঁড়াটা লুঙ্গির নীচে থেকে উঁচিয়ে উঠল ধীরে ধীরে। কি ভাবছে বাবা? নিজেকে সংযত করা প্রয়োজন ছিল এমন অবস্থায়। অঞ্জনাও সেটা লক্ষ্য করল এবং হঠাৎ নির্বাক হয়ে দাড়িয়ে পড়লো। বাবা ধীরে ধীরে এগিয়ে গেল অঞ্জনার দিকে। অঞ্জনা কিন্তু এক পা ও নড়ছে না নিজের জায়গা থেকে।

"ধুর। তোমার পাগল স্বামী! এসবে তো তার সাহায্য করা দরকার। আমি করে দেবো কি? একজন পুরুষ থাকলে পাম্পের প্রয়োজনও নেই।" কথাটা বলতে বলতে বাবা একেবারে অঞ্জনার কাছে পৌঁছে গেছে।
"ছি ছি! কি বলছেন দাদা? আমি যাচ্ছি।" বলে অঞ্জনা চলে যাবার জন্য ঘুরতেই বাবা তার ডান হাতটা ধরে টান মারলো নিজের দিকে। অঞ্জনা বাবার বুকে গিয়ে পড়লো। বাবার হাতদুটোও অঞ্জনার দুই মাইয়ের উপর গিয়ে থামলো। শাড়ীর উপর থেকে বাবা ওগুলো টিপতেই যেন অঞ্জনা একটু স্বস্তির নিশ্বাস নিল। বুঝতে পারলাম যে তার ব্যাথার একটু উপসম হচ্ছে। ঠিক তখনই তুমুল ধারায় বৃষ্টি শুরু হয়ে গেলো। দুজনে বারান্দায় দাড়িয়ে।
"আজ আমি তোমার দুধ দোয়াবো। তোমার ভালো লাগবে দেখো।"
"দাদা এমনটা করা ঠিক নয়। আমরা দুজনেই বিবাহিত। আমাকে ছেড়ে দিন।"
"বিবাহিত হয়ে লাভটা কি বলো তো? না আমি পাচ্ছি যৌনতার নিরসন আমার বউ থেকে, না পাচ্ছ তুমি তোমার মাইয়ের উপসম তোমার স্বামী থেকে।"

কথাটা বলতে বলতে বাবা অঞ্জনার বুক থেকে আঁচলটা ফেলে দিল। অঞ্জনা একটু একটু প্রতিরোধ করে চলেছে। এখন তার দেহের উপরের অংশ পুরো অনাবৃত। আমি প্রথমবার ওকে এভাবে দেখছি। বয়সের ভারে গায়ে একটু একটু চর্বি জমেছে এবং দুধগুলোও সামান্য ঝুলে পড়েছে। কিন্তু এগুলোর সাইজ এমন যে বাবা হাতের থাবায় সামাল দিতে পারছে না। অঞ্জনার শ্যামলা গায়ে কালো কুচকুচে বুনির বোঁটা। আমি দেখলাম বাবা আবার বুনিতে একটু চাপা দিল এবং দুধের ফোঁটা বেরিয়ে পড়ল কালো বোঁটা দিয়ে। এবার অঞ্জনা নিজেই বাবার হাত দুটো চেপে ধরে মাই টিপা চালু রাখার ইচ্ছা ব্যক্ত করল। বাবা সাথে সাথেই তার ঘাড়ে চুমু খেল এবং অঞ্জনা চোখ বন্ধ করে নিলো। আমি বিস্মিত হয়ে গেলাম যে মাগী এত সহজে নিজেকে উজাড় করে দিয়ে আমার মায়ের স্বামীকে কেড়ে নিলো। বাবা অঞ্জনাকে পেছনের দেওয়ালে ঠেলে দিল এবং নিজে তার ডান দুধে মুখ বসিয়ে দিল। বাবা নিজের মুখটা টেনে পেছনে করতেই বুনিটা প্রসারিত হয়ে উঠল। বাবা এবার দুহাত দিয়ে ঐ দুধে টিপতে লাগল। আমি দেখতে পাচ্ছি বাবা ডক ডক করে অঞ্জনার দুধ গিলে যাচ্ছে। "কি দারুন স্বাদ মেয়েলোকের দুধের। রোজ রোজ যদি তোমার এই দুধ খাওয়ার সুযোগ হতো।" বাবা বলে উঠল।

উফফ! দারুন লাগছিল দৃশ্যটা। আমি লেংটা হয়ে বাঁড়াটা হাতে নিয়ে নিলাম। বাবা প্রায় পাঁচ মিনিটের মত ডান বুনিটা চুষে গেল। আর অঞ্জনা বেদনার উপশম এবং কামনার উত্তেজনায় নিশ্বাস নিচ্ছিল জোরে জোরে। শীঘ্রই বাবা বাঁ দিকের দুধে স্থানান্তর হলো এবং আগের মত বোঁটা মুখে নিয়ে দুহাতে সেটা চেপে ধরে দুধ চুষা জারি রাখল। অঞ্জনা মাঝে মাঝে বাবার মাথা দুধে চেপে ধরছে। আমার বাঁড়ায় হাত চলছে জোর কদমে এবং বীর্যের ফোঁটা বেয়ে যাচ্ছে। একনাগাড়ে এতক্ষণ দুধ চুষে চুষে বাবা কিছুটা ক্লান্ত হয়ে পড়ল মনে হচ্ছে। বাবা মুখ তোলে এবার সোজা অঞ্জনার ঠোঁটে চলে গেল। দুজনে প্রথমবার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেলো। বাবার ডানহাত অঞ্জনার কোমরে এবং বা হাত দিয়ে তার মাথাটা সামলে রেখেছে। বেশ কিছুক্ষণ ওভাবে চুমু খাওয়ার পর এবার বাবা অঞ্জনার গলা থেকে শুরু করে পেট পর্যন্ত জিভ দিয়ে চাটতে চাটতে নিচে গেলো। বাবা তার নাভিতে কাজ করছে, আর অঞ্জনা বাবার দুহাত এনে আবার নিজের দুধে ঠেকাল।
"এগুলোকে ছেড়ে দিলে কেনো?" অঞ্জনা জিজ্ঞেস করল। বাবা জানাল "ছাড়িনি গো। তোমার পুরোটা দেহের স্বাদ নিচ্ছিলাম। আমি বললাম না আজ তোমার দুধ দোয়াবো। তোমাকে পুরো স্বস্তি দেবো।"

কথাটা বলেই বাবা অঞ্জনার নিয়ে আসা দুধের গামলা থেকে সব দুধ ঢেলে দিলো অঞ্জনার গায়ে। অঞ্জনার সারা দেহ ভিজে উঠল। উফফ! কি কামুক দৃশ্য ওটা! বাবা অঞ্জনাকে টেনে আনলো পাশে পাতানো লম্বা স্টুলে। অঞ্জনাকে হাঁটু গেরে হাত আর পায়ের বলে ঝুঁকাল। অঞ্জনার দুহাত স্টুলে ভর দিয়ে আছে এবং বুনিদুটো গামলার উপর ঝুলে আছে। বাবা হাঁটুগেড়ে স্টুলের সামনে মেঝেতে বসে পড়ল এবং অঞ্জনার দুধগুলো টিপে টানতে লাগল। বাবার হাতের টানে অঞ্জনার বুনি থেকে ফোঁটা ফোঁটা দুধ বেরিয়ে পড়তে লাগল নীচের গামলায়। অঞ্জনার গোয়ালা স্বামীর মত বাবা পারদর্শীতার সাথে অঞ্জনার গোদোহন করছিল যেন। আমি জীবনে এমন কিছু উপলব্ধি করি নি, কোনো পানুতেও এমন দৃশ্য দেখি নি। আমাকে খুবই উত্তেজিত করে তুললো সেটা। আমি গরগর করে বীর্যপাত করে দিলাম। ওদিকে বাবা আর অঞ্জনার কামঘন ক্রিয়া চালু রয়েছে। আমার বাঁড়া নামার সুযোগে পেলো না, আমি হাত মেরে চলছি। এরই মাঝে বাবা হঠাৎ থেমে গেলো এবং অঞ্জনাকে কোলে উঠিয়ে নিয়ে ঘরে ঢুকে পড়ল। আমি তড়িঘড়িতে লেংটা হয়েই বৃষ্টিতে ভিজে দৌড়ালাম ঐ ঘরের দিকে। স্টুলে রাখা গামলায় উঁকি দিয়ে দেখলাম সেটা প্রায় অর্ধেক ভরে আছে। অন্তত পক্ষে পোয়া লিটার দুধ তো হবেই। আমি জানালার পর্দার ফাঁক দিয়ে ঘরের ভেতর উঁকি দিলাম। বাবা অঞ্জনাকে বিছানায় নিয়ে ফেলেছে। নিজে অঞ্জনার বুকে ঝুঁকে পরে আবার দুধ চুষছে।
"আঃ! ব্যাথা করছে।" অঞ্জনা বলে উঠলো।
"দেখলে তো তোমার দুধ পুরো শুকিয়ে দিলাম।" বাবা গর্বের সাথে বলল।

অঞ্জনা মুচকি হেসে বাবাকে টেনে এনে ঠোঁটে চুমু খেল। বাবা অঞ্জনার গায়ে ঢেলে দেওয়া দুধের অবশেষ চাটতে লাগল যতক্ষণ না পর্যন্ত গলা, হাত এবং বুক চেটে পুরো সাফ করে দিলো। আমি লক্ষ্য করলাম যে অঞ্জনার দুধে ভেজা শরীরে বিছানার চাদরটাও সিক্ত হয়ে উঠেছে। বাবা এবার আস্তে আস্তে অঞ্জনার শাড়ী আর সায়ার বাঁধন খোলে তার দেহ থেকে ছাড়িয়ে আনলো এবং ওকে পুরো লেংটা করে দিলো। কালো কচকচে গুদ অঞ্জনার, সাথে কোকড়ানো বাল। নিজের স্বামী ছাড়া অন্য পুরুষের চোখে নিজের গুদ উন্মুক্ত হওয়ায় অঞ্জনা একটু লজ্জায় মুখ ঘুরিয়ে চোখ বন্ধ করে রেখেছে এবং ডানহাত দিয়ে গুদটা ঢাকার চেষ্টা করছে। সবই ন্যাকামি আর ঢং এই মাগীর। নয়তো কিভাবে আমার ভদ্র বাবার মনোভাবনা বদলে এমন একটা লুচ্চা বানিয়ে তুলে। বাবা অঞ্জনার হাত ছুঁড়ে ফেলে দিল গুদের উপর থেকে এবং সময় নষ্ট না করে ওখানে মুখ গুঁজে দিলো। আমার বিশ্বাস হচ্ছিল না আমার বাবা লুচ্চামিতে এতটা উস্তাদ। আমি অভিভূত পুরো কিভাবে আমার প্রবীন বাবা একজন মহিলার গুদে জিভ দিয়ে খেলে যাচ্ছে এবং গুদের রস চেটে যাচ্ছে। এতক্ষণের বুকে জমা দুধের ক্ষরনের ফলে বেদনা থেকে নিবৃত্তি পেয়ে এবার অঞ্জনার কামোচ্ছাস জাকিয়ে বসেছে। অঞ্জনা মাথাটা এপাশ ওপাশ করছে এবং উত্তেজনায় ওর গায়ে কাঁটা দিয়ে উঠেছে। মাগীটা আনন্দে জোরে জোরে চেচাচ্ছে। বাবাও অঞ্জনার এমন প্রতিক্রিয়ায় উদ্দীপিত হয়ে আরো উত্তমভাবে গুদে জিভের কারুকার্য জারি রাখল। বৃষ্টির আওয়াজে আর কেউ ওদের এই কুকর্মের আওয়াজ না শুনলেও আমার অন্তরাত্মা কেপে উঠছিল এবং আমার হাতও সেই গতিতেই বাঁড়ার উপর চলে যাচ্ছে। বাবা মাঝে বলে উঠল "যেমন তোমার দুধের স্বাদ, ঠিক তেমনি তোমার গুদের রস।" অঞ্জনা খুশিতে বললো "আচ্ছা। তাই নাকি? লজ্জা পাচ্ছি কিন্তু। আঃ!" বাবার প্রত্যুত্তর "আমার কি সৌভাগ্য যে তোমাকে নিজের জন্য পেলাম!"

হঠাৎ অঞ্জনা শরীর বাঁকিয়ে জোরে চেচিয়ে উঠল। বাবাও এরপর মুখ সরিয়ে আনলো অঞ্জনার গুদ থেকে। বাবার সারা মুখ গুদের রসে ভরে আছে, গাল বেয়ে পড়ছে। বুঝতে পারলাম অঞ্জনার অর্গাজম হয়েছে। অঞ্জনা তৃপ্ত হয়ে বলল "উফফ! তুমি তো পুরো জাদুকর। বৌদিকে ভালই মজা দিয়েছ এতগুলো বছর তুমি।"
"ধুর! ওর এসব পছন্দ হয় না আমি যতই ভালো করি।" বাবা একটু ধিক্কারের স্বরে জানাল।

কথাটা শেষ হতে হতেই অঞ্জনা বাবার লুঙ্গির বাঁধন খুলে দিল। লুঙ্গিটা মাটিতে পড়তেই বাবার দাড়ানো মোটা বাঁড়া বেরিয়ে এলো। আমার মতই কালচে সবল বাঁড়াটা। আমার দেওয়া শিলাজিৎটা এই প্রবীণ বাঁড়ার উপর ভালই কাজ করেছে। আমার চোখের পলক না পড়তেই অঞ্জনা বাবার বাঁড়া সোজা নিজের মুখে পুরে নিলো। আমি একেবারে হতবাক। বিশ্বাসই হচ্ছিল না পল্লীঅঞ্চলের প্রবীন এই মহিলা এসবও করতে জানে। আমার বাবা "উফফ!" বলে চিৎকার করে উঠল।
"আরে! এত…টাই ভালো লাগ..ছে না..কি?" অঞ্জনা বাঁড়ায় ভরা মুখ থেকে কোনোভাবে কথাটা বের করলো। বাবাও উত্তেজনায় আবিষ্ট হয়ে জানাল "এই প্রথম কেউ আমার বাঁড়া মুখে নিল গো। কতদিনের ইচ্ছা আমার!"
"বলেন কি? বৌদি অবুঝ নাকি?"
"বললাম না ও এসব পছন্দ করে না। এখন ছাড়ো তো তার কথা। তুমি করে যাও এভাবেই।"

বাবা অঞ্জনার মুখ চেপে ধরলো তার বাঁড়ায়। এরপর নিজেই তার চুলে ধরে বাঁড়ায় মুখটা আগে পিছে করতে লাগল। বোঝা যাচ্ছে প্রথমবার কোনো মহিলার মুখে নিজের বাঁড়া পেয়ে কতটা আত্মহারা বাবা। প্রায় তিন চার মিনিট এভাবে অঞ্জনার মুখের চোদা খেয়ে এবার বাবা তার গুদের স্বাদ পেতে অধীর হয়ে উঠল।
"চলো চলো। এবার তোমার গুদটাও একটু আস্বাদন করি।"

বাবা ওভাবে অঞ্জনার চুল ধরেই তাকে উঠিয়ে বিছানার দিকে ঘুরিয়ে দিল। অঞ্জনা বিছানায় হাত দিয়ে ভর করে বাবার দিকে পোঁদ তুলে দাড়ালো। মনে হচ্ছিল যেনো যৌনসংগমকামী দুধেল গাভীর মতন অঞ্জনা আপন সিক্ত গুদে খোঁচা খাওয়ার অভিপ্রায়ে দাড়িয়ে আছে। বাবাও সময় নষ্ট না করে একটা উন্মত্ত বলদের মত আপন বাঁড়া হাতে নিয়ে অঞ্জনার দিকে ধেয়ে গেলো। বাবা কিছুক্ষণ অঞ্জনার গুদের দ্বারে বাঁড়াটা ঘষে ঢুকিয়ে দিলো তার অভ্যন্তরে। বাবার ঠাপানো শুরু হতেই অঞ্জনা ছটফট করতে লাগল।
"পারছি না। একদমই পারছি না। ব্যাথা হচ্ছে। আঃ মাগো!"
"চুপ সালি। এতক্ষণ মজা নিয়েছিস আমার থেকে। এবার আমার পালা।"

বেচারি অঞ্জনা হয়তো বহুবছর পর বাঁড়ার খোঁচা খেয়েছে। তার উপর বাবার মোটাসোটা বাঁড়ার ধকল। বাবা অঞ্জনার চুল টেনে ধরল পেছন থেকে তাকে বাগে আনার আশায়। অঞ্জনার দেহে বাবার এক একটা ঠাপে ভূমিকম্প উঠছে এবং "ও মা!" চিৎকারে নিজেও ঘর কাপিয়ে তুলছে। অঞ্জনার ঝুলে থাকা মাইগুলো লাফিয়ে উঠছে এবং সেও কোনোভাবে বিছানায় আকড়ে ধরে বাবার ঠাপের ভার সামলাচ্ছে। অঞ্জনার শোভিত দেহের আমার বাবার স্থূলকায় দেহের কাছে অনেকটা ক্ষুব্ধ বলদের দ্বারা অত্যাচারিত হওয়ার মতো দৃশ্যে আমি টিকতে পারলাম না, দ্বিতীয়বার আমার মাল ঝরে পড়ল। ভাগ্যটা ভালো বাইরে এই তুমুল বৃষ্টি, নইলে অঞ্জনার এই চিৎকারে পুরো পল্লী জেগে উঠতো। যেই সম্মানের ভয়ে বাবাকে শিলাজিৎ খাওয়াচ্ছিলাম সেই সম্মানই সবার আগে ধুলিস্যাৎ হত। আমি নিজের বীর্য দেওয়াল থেকে মুছতে ব্যস্ত, এদিকে অঞ্জনার চিৎকার নিম্নস্বরে গোঙানিতে পরিণত হলো। আমি বিস্ময়ে আবার উকি দিলাম ঘরে। বাবা সেই আগের মতই ঠাপাচ্ছে এবং মাগীটা "উঃ উঃ উঃ!" করে গোঙাচ্ছে। মানে এখন অবশেষে তার গুদের গভীরে বাবার বাঁড়ার ঘর্ষণ উপভোগ করতে শুরু করেছে সে। ঠিক তখনই বাবা "আঃ ভগবান!" বলে নিজের নিতম্ব অঞ্জনার পাছায় চেপে ধরল। বুঝতে পারলাম অবশেষে এই উন্মাদ পুরুষের বীর্যপাত হয়েছে। দুজনেই ঘেমে একাকার এবং ক্লান্তিতে মেঝেতে বসে পড়ল। তবে মিনিটখানেক যেতেই বাবা উঠে পড়ল। অঞ্জনা জিজ্ঞেস করলো "কি হলো এত তাড়াহুড়ো কেনো?"

"শহরের বাসটা এই সময়েই তো আসে। চলো কাপড় চোপড় পরে ফেলি।" বাবার প্রত্যুত্তর এলো। যাক এতক্ষনে সম্ভিত এলো এদের যে কেউ ধরে ফেলতে পারে। আমি গুটি গুটি পায়ে চলে গেলাম আবার নিজের ঘরে ওদের বেরিয়ে আসার আগে। বৃষ্টিটা একটু কমে এসেছে। নিজ ঘর থেকে দেখলাম অঞ্জনা প্রায় মিনিট পাঁচেক পর বেরিয়ে গেল। তাকে দেখে বলবেই না কেউ কি চোদনখেলা হলো এতক্ষন ধরে। বাবা দুধের গামলাটা নিয়ে রান্নাঘরে রেখে আসলো। আমিও বৃষ্টির ঠান্ডাতে এবং বীর্যপাতের ক্লান্তিতে বিছানায় গিয়ে শুয়ে পড়লাম।
 

Users who are viewing this thread

Back
Top