What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

প্রভাবশালী মহিলার বাধ্যগত যৌন দাস (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
প্রভাবশালী মহিলার বাধ্যগত যৌন দাস - by kamukwriter

সুজিত আর তার বৌ অতসী বিয়ের ২৩ বছর কাটিয়ে দিয়েছে। এক ছেলে আর এক মেয়ে ওদের। কিন্তু বৈবাহিক জীবনটা অন্য সব সাধারণ দম্পতিদের মতো ছিল না ওদের। শুধু কলহ আর রোষে কেটেছে অধিকাংশ সময়। এমন কি মাঝে প্রায় ৬-৭ বছরের জন্য অতসী বাপের বাড়ি গিয়ে থেকেছিল। ওই সময়ে ওদের মধ্যে কোনো যোগাযোগ ছিল না। পরে ধীরে ধীরে পরিস্থিতিটা একটু ভালো হওয়ার পর দুজনে আবার এক সাথে থাকতে শুরু করে ছেলে মেয়ের কথা ভেবে। আসলে ওদের এই উৎকণ্ঠাপূর্ণ বৈবাহিক জীবনের মুখ্য কারিগর কিন্তু অতসী। ও বরাবরই একটু প্রভাবশালী প্রকৃতির মহিলা। সবকিছুই নিজের আয়ত্তে রাখা ছোটবেলা থেকেই ওর স্বভাব। আর সুজিত এর পুরো উল্টো, খুবই নম্র প্রকৃতির। এছাড়া সংসারের মূল আয় আসতো অতসীর দ্বারা। ও একটা স্কুলে শিক্ষিকা, আর সুজিতের ছোট্ট একটা দোকান। এর জন্য অতসী নিজেকে ওদের দাম্পত্য জীবনের প্রধান অবলম্বন মনে করতো এবং সব কিছুই নিজের আয়ত্তে রাখার চেষ্টা করতো। এর ফলস্বরুপেই ওদের মধ্যে বচসা, চিল্লাচিল্লি লেগে থাকতো। ওদের এই দুর্বল দাম্পত্য জীবন সম্পর্কে সমাজের সবারই জানা ছিল।

আনন্দ সুজিতের দূর সম্পর্কের ভাই। একই পাড়ায় থাকে ওরা। আনন্দ একটু বেশিই কামুক প্রকৃতির ছিল। পাড়ার অনেক মহিলাদের উপর কুনজর থাকতো তার। কিন্তু নিজের বৌদি অতসীর ওপর ওর তেমন নজর যায় নি। ওকে এতটা আকর্ষণীয় মনে হতো না আনন্দের। বছরের পর বছর এভাবে চলতে চলতে পাড়ার মহিলাদের মধ্যে আনন্দের অভিপ্রায় নিয়ে কথাবার্তা চলতো মাঝে মধ্যে। যদিও কোনো পাকাপোক্ত প্রমান ছিল না ওর লাম্পট্য নিয়ে। তার ওপর সমাজে একজন প্রতিষ্ঠিত প্রভাবশালী ব্যক্তি আনন্দ। ফলে ওকে নিয়ে এসব জল্পনা কল্পনা কানাঘুসো হয়েই থেকে যেত। সম্প্রতি অতসীও পাড়ার মহিলাদের সাথে বিকেলে কখনো কখনো আড্ডা মারতে আসে স্কুলের মাঠটায়। স্বভাবতই আনন্দকে নিয়ে কানাঘুসোটা ওর কানেও আসে অবশেষে একদিন। এরপর থেকেই যখনি আনন্দের সাথে দেখা সাক্ষাৎ হতো অতসী লক্ষ্য রাখতো ওর প্রতি আনন্দের কোনো অশ্লীলতা ফোটে উঠে কিনা ওর হাবভাবে। কিন্তু প্রত্যাশিত ভাবেই ও তেমন কিছু দেখতে পায়নি কখনো। আসলে তো ওর জানা ছিল না যে ওর প্রতি আনন্দের কোনো বাসনা নেই। কিন্তু এটাও উপলব্ধি করতে পারলো সে খুব শিগগিরই। পারিবারিক অনুষ্ঠান ছিল একটা। ওখানে সব আত্মীয় স্বজনরা এসেছে। ওই অনুষ্ঠানেই প্রথম বারের জন্য আনন্দের অশালীনতা অতসীর চোখে পরে। ওর জা নীলাকে যেভাবে অনুসরণ করে যাচ্ছিলো সারাদিন ওথেকেই আনন্দকে নিয়ে সব কানাঘুসোর প্রমান পেলো অতসী। ভেতর ভেতর ও একটু রোষে জ্বলছিল কারণ ওকে কোনসময় আনন্দ তেমন ভাবে তোয়াক্কা করেনি, কিন্তু নীলা ওর থেকে অনেকটা দেখতে সুন্দর বলে এতটা যত্ন। মনের ভেতর আনন্দের প্রতি অতসীর একটা বিরক্তি জেগে উঠেছিল ওদিনের পর থেকে। ওর প্রভাবশালী মনোভাবটাকে যেন আনন্দ হেয় করে দিয়েছে। যাই হোক এর থেকে বেশি কিছু ভাবার মনোভাবও ছিল না অতসীর।

সুজিতের সাথে কষ্টকর সংসার সামলাতেই অতসীর দিনের পর দিন কেটে যায়। প্রায় কিছু মাস পর একদিন বিকেলে বৃষ্টিতে ভিজে অতসী স্কুল থেকে ফিরছিলো। আর সেই সময়েই আনন্দও ওর স্কুটিতে করে বাড়ি ফিরছিলো। পথে অতসীকে পেয়ে ওঠালো স্কুটিতে এবং সোজা ওদের বাড়িতে এসে থামলো। পথে আসার সময়ে অতসীর ক্ষোভ-অভিমান জেগে উঠলো একটু। তাই স্কুটি থেকে নেমে যাবার সময়ে ইচ্ছে করেই পোঁদটা একটু বেশিই হিলিয়ে হিলিয়ে ঘরের দিকে যাচ্ছিলো। তার ওপর নিজের ভেজা শরীরটা দিয়েও একটু মোহগ্রস্ত করার চেষ্টা করলো ওকে। কিন্তু আনন্দের মধ্যে তেমন কোনো উন্মাদনা উপলব্ধি করতে পারলো না। ফলে একটু নিরাশ হয়ে পড়লো। আনন্দও ঘরে গেলো অতসী চা খাওয়াবে বলে। বাড়িতে কেউ ছিল না বলে অতসীকে তালাটা খোলে ঢুকতে হলো।

অতসী: (একটু ক্ষোভের সুরেই) বসো আনন্দ। আমি চা টা বসিয়ে আসি।
আনন্দ: হুম বৌদি।

অতসী পাশের রান্না ঘরটায় ঢুকে পড়লো। হঠাৎ ওখান থেকে অতসী একটু চেঁচিয়ে উঠলো। আনন্দ ছুটে গেলো ওখানে।

আনন্দ: কি হলো গো?
অতসী: আর বোলো না। এই লোকটাকে নিয়ে আর পারলাম না। কাল থেকে বলছি চা পাতাটা এনে রাখতে, এখনো আনলো না।
আনন্দ: ঠিক আছে। কোনো অসুবিধে নেই।

আনন্দের কারণে অতসীর রোষটা এখন সুজিতের অকর্মতার সাথে যুক্ত হয়ে আরো বড় ক্ষোভে পরিণত হলো। মনে হচ্ছিলো কিছুই যেন নিজের ইচ্ছা মতো হয় না, করতে পারে না।

অতসী: (খুবই একটা রাগী সুরে) ওই ব্যাটার কারণে চা খাওয়াটাও হলো না।
আনন্দ: আমি নিয়ে আসছি বৌদি চা পাতা।
অতসী: লাগবে না। তোর আর এতো দরদ দেখাতে হবে না। কতটা গুরুত্ব দিস আমায় দেখেছি এতদিনে। তুই ও একই ধরণের।
আনন্দ: (কিছু বুঝতে না পেরে) কি বলছো বৌদি তুমি?

অতসী সাড়া দিলো না আনন্দের প্রশ্নটায়। সবকিছুতে শীর্ষে থাকার অন্ধ মনোভাবটা তাকে আচ্ছন্ন করে ফেললো ঐ মুহূর্তে। হঠাৎ করে নিজের আঁচলটা ফেলে কোমরে গোঁজা শাড়ির ভাজটা ছাড়িয়ে নিলো। সাথেসাথে ব্লাউজটা টেনে মুচড়ে ছিড়ে ফেললো এবং তাই হলো ব্রা টার সাথে। সালা আনন্দটা এখনও কি ওকে উপেক্ষা করে থাকতে পারবে? এদিকে আনন্দ অতসীর চেহারা আর হাবভাবে এক প্রচন্ড রুদ্রতা দেখতে পাচ্ছিলো। ওর চোখের সামনে যা হয়ে যাচ্ছে তার কোনোই কুলকিনারা করতে পারছে না সে। তার সামনে ওর মাঝবয়সী বৌদি দাঁড়িয়ে আছে অর্ধনগ্ন হয়ে। যাহ! এখন সায়াটাও মাটিতে গিয়ে পড়লো। মন্দ দেখাচ্ছে না কিন্তু। আনন্দ অতসীকে এমন রূপে কখনো কল্পনা করে নি। গায়ের রং একটু কালচে হলেও শরীরের গঠন গাঁথুনিটা একদম নিখুঁত লাগছিলো। সত্যি বলতে গেলে একদম অতুলনীয়। কিন্তু ওই মুহূর্তে এমন সব কল্পনা মাথায় আনতেও ভয় হচ্ছিলো আনন্দের। ভয় আর উত্তেজনার সংমিশ্রনে এক অজানা উদ্ভট ভবিষ্যতের সন্ধিক্ষণে দাঁড়িয়ে আছে সে।

অতসী: কি রে এখন নজর পড়লো আমার ওপর। তোদের মতো নাছোড়বান্দা পুরুষদের সায়েস্তা করার পদ্ধতি আমি জানি।
আনন্দ: বৌদি তুমি কিসব বলছো এসব?
অতসী: তোর সাজা হবে আজ এখানে। বেশি বাড়াবাড়ি করলে সবাইকে বলবো তুই আমার শ্লীনতাহানি করার চেষ্টা করেছিস।
আনন্দ: বৌদি আমি জানি না তোমার কি খারাপ লেগেছে। কিন্তু তবুও সরি।
অতসী: এভাবে হবে না রে। তোর সাজা কি জানিস? আমার গুদটা চাটবি তুই এক্ষনি।
আনন্দ: তুমি কি সিরিয়াসলি বলছো?
অতসী: মানে? হাটু গেড়ে বস। আয় এখানে। বাড়াবাড়ি না একদমই।

আনন্দ ধীরে ধীরে এগিয়ে গিয়ে বসলো। আর অমনি অতসী ওর ঘাড়টা নিজের হাতের কবলে আনলো।

অতসী: এখন তুই আমার দাস। আর আমি তোর মালকিন। বুঝলি তো?
আনন্দ: হুম।
অতসী: আমার গুদ চাটবি তো? বল হুম।
আনন্দ: হুম।
অতসী: বল হুম মালকিন।
আনন্দ: হুম মালকিন।

অতসী নিচু হয়ে আনন্দের ঠোঁটে চুমু খেলো। আনন্দ তার হাতটা অতসীর প্যান্টির উপর রাখল। প্যান্টি তো ভিজে একাকার। অতসীর ঐ পিচ্ছিল রসের ছোঁয়ায় আনন্দের মধ্যে উত্তেজনার এক রেশ বয়ে গেলো।

অতসী: গুদ সবাইকে বশে করে নিতে পারে, তাই না?

আনন্দ মাথা নেরে সাই দিল অতসীর কথায়। অতসী এবার প্যান্টিটা ছিড়েই ফেললো। আনন্দ পুরো অভিভূত। অতসী ঠিকই বলেছে। কি মসৃন কচকচে কালো গুদটা। বাল খুব ছোট করে ছাটাই করানো। এমন নিখুঁত দৌলতের অধিকারী কোনো মহিলার আবেদনে নিজেকে কিভাবেই বা আটকে রাখতো। আনন্দ আর অপেক্ষা না করে গুদটা চাটা শুরু করলো। ৭-৮ বছর ধরে সহবাস করেনি অতসী আর সুজিত। ফলত ওর প্রভাবশালী মনোভাব আর লুকানো কামোত্তেজনা যেন ওকে এই পথে নিয়ে এলো। চুলোয় যাক সুজিত, অন্তত পক্ষে আনন্দকে বাগে আনতে পেরেছে। অতসীর কোঁকানিতে আনন্দ বুঝতে পারছিলো কতটা মজা দিতে পারছে সে। আনন্দ মাঝে মাঝে আঙ্গুল দিয়েও গুদটায় খেলছিল। অতসী আনন্দের চুলে ধরে ওকে পরিচালিত করে যাচ্ছিলো।

অতসী: ভাল্লাগছে তো আমার রসালো গুদটা?
আনন্দ: হুম।
অতসী: উম! আঃ! ঐখানেই, ঐখানেই কর আবার।

যৌণ উত্তেজনার পাশাপাশি আনন্দকে বাগে আনতে পেরে নিজের প্রভুত্ব বিস্তার করার ধারণাটা যেন অতসীর উত্তেজনাকে দ্বিগুণ করে তুলছিলো। হবেই বা না কেনো। আনন্দও একজন বাধ্য দাসের মত খুব ভালো কাজ করে যাচ্ছিলো। গুদের সঠিক সঠিক জায়গায় আনন্দের জিভের ছোঁয়ায় অতসীর দেহে বৈদ্যুতিক শিহরণ বয়ে যাচ্ছিলো। অতসী এই প্রবল খুশিতে নিজেকে আটকে রাখে নি, খুব জোরে জোরে গোঙাচ্ছিল। কিন্তু এই বৃষ্টিতে ওর বিকট গোঙানি বাইরে থেকে কেউ বুঝতেই পারবে না। খুব শিগগিরই অতসী এতগুলো বছর পর একজন পুরুষের দ্বারা অর্গাজম পেলো। অতসী আনন্দের মুখটা ওর গুদে চেপে ধরলো এবং ঐ অর্গাজমের খসে পড়া রস আনন্দকে দিয়ে চাটালো।

অতসী: তুই খুব ভালো করেছিস। চল এবার বকশিস হিসেবে তোর বাঁড়াটা আমার মুখে দে।

অতসী আনন্দকে উঠিয়ে ওর ঠোঁটে চুমু খেল এবং নিজে হাঁটু গেরে বসে পড়লো এবার। আনন্দের প্যান্টটা খোলতেই অতসী নিজের এই কামলীলার সিদ্ধান্তে যেন আরেকটু খুশি হলো। আনন্দের সবল বাঁড়াটা কিন্তু কোনো অংশেই কম নয়। ওর আবাল স্বামী সুজিতের থেকে হাজারগুণ আকর্ষণীয়। অতসী একজন পারদর্শী মাগীর মত আনন্দের বাঁড়াটা চুষতে লাগলো। কিন্তু বেশিক্ষণ চললো না এটা, অতসীর গুদে দরকার ছিল ঐ বাঁড়ার।

অতসী: অনেক হলো। আমাকে চুদবি এবার চল।
আনন্দ: হে গো।

অতসী মেঝেতে ডগিস্টাইল পোজে নিজেকে স্থাপন করলো। আনন্দ এবার হাঁটু গেড়ে ওর পোঁদের পেছনে বসলো এবং খুব সহজেই অতসীর পিচ্ছিল গুদে ওর বাঁড়াটা ঢুকে পড়লো। গুদের উষ্ণতা আনন্দকে আরো মোহিত করে তুললো। আনন্দের এক একটি ঠাপে অতসীর এত বছর ধরে ওর জীবনে সহবাসের অভাবের জন্য অনুতাপ হচ্ছিল। কিন্তু এতদিনে একটা যোগ্য পুরুষ পেয়েছে যে ওর কথা বাধ্যগত ভাবে মেনে চলে। এরই মধ্যে অতসীর দ্বিতীয় অর্গাজম হলো। অতসী হঠাৎ করে আনন্দের ঠাপানির মাঝেই উঠে পড়লো।

অতসী: এদিকে আয়। আমার বুনীগুলো খাবি না? এগুলো যে উপেক্ষা করে আছিস এতক্ষণ।
আনন্দ: অবশ্যই। তোমার যেমন আদেশ।

অতসীর বুনীর বোঁটাদুটো পুরো শক্ত হয়ে আছে। ঐ বড় বড় কালচে বোঁটাগুলো কিন্তু আনন্দের খুবই ভালো লাগছিলো দেখতে। শুরু থেকেই মুখে নেবার ইচ্ছা হচ্ছিল। অবশেষে অতসীর আদেশে ওগুলোর ছোঁয়া পেলো তার জিভটা। আনন্দ অতসীকে জড়িয়ে ধরে উন্মাদের মত বুনীগুলো চুষতে লাগলো। অতসী বুঝতে পারলো আনন্দ কতটা উপভোগ করছে এগুলো। অতসীও এদিকে আঙুলি করতে লাগলো গুদে। এতকিছু বাঁধার পর অবশেষে পরমসুখ এলো ওর জীবনে আজ।

হঠাৎ করে অতসী আনন্দকে ধাক্কা মেরে মেঝেতে শুইয়ে দিলো। এবার সময় ছিল গুদ-বাঁড়ার খেলায় নিজে হাল ধরার। আনন্দের সটান দাড়িয়ে থাকা বাঁড়াটা নিজের গুদে সেট করে বসে পড়লো। অতসী নিজের পোঁদ হিলিয়ে হিলিয়ে আনন্দের বাঁড়া, আর নিজের গুদে যৌনতার ঝড় নিয়ে এলো। অতসী পরবর্তী অর্গাজমের সন্ধিক্ষণে ছিল এবং ওর উন্মাত্ত আরো বেড়ে উঠলো। আনন্দ আর নিজেকে ধরে রাখতে পারলো না। ওর মাল অতসীর গুদের গভীরে চলে গেছে কবেই, কিন্তু অতসী থামছে না। আনন্দ এদিকে একটু নিস্তেজ হয়ে পড়ে রইলো। প্রায় মিনিট দুয়েক পর অতসী হিলতে হিলতে আচমকা দাড়িয়ে পড়ল এবং ওর অর্গাজমের জল খসে পড়লো আনন্দের দেহে। এবার অতসীও আনন্দের পাশে শুয়ে পড়লো। দুজনে একজন আরেকজনের দিকে তাকিয়ে একটু মুচকি হাসলো এবং পরক্ষণেই আলিঙ্গন করে চুমু খেতে লাগলো। দুজনেই সুখের জোয়ারে ভাসছিলো।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top