What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ভাড়াটিয়া তরুণীর সঙ্গে হিলা করা জন্য প্রেম (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ভাড়াটিয়া তরুণীর সঙ্গে হিলা করা জন্য প্রেম by subhasutapa

আমার নাম সফি । আমার ঘরের লাগোয়া দুটো ঘরের পর ভাড়া থাকতো নুরজাহান আর ওর স্বামীর জলিল । নুরজাহান আর ওর স্বামীর বয়সের পার্থক্য বছর ১৫ হবে। নুরজাহান যখন বয়স কম তখন জলিলের সাথে প্রেম হয়। পরে বিয়ে করে ভাড়া নেয় দক্ষিণ বারাসাতে ইছা গাজির মেসে । জলিল কোয়াক হোমিওপ্যাথি ডাক্তার।
নুরজাহান দেখতে ফর্সা, ছিপছিপে আর স্লিম ফিগার, শরীর যেন চামড়া আর হাড় দিয়ে তৈরি, মেদ বলতে কিছুই নেই। মাঝারি সাইজের সুন্দর গোল নাক, ভাবের মত দুটো মাই সব সময় ফুলে থাকে। ডান দিকে চোখের নিচে কালো বড় একটা তিল নুরজাহান কে সেক্সী মেয়ে দেখাত। প্রায় জলিল নুরজাহান কে মারত। তবু নুরজাহান জলিল কে ভালবাসত। কারন বাবা মা'র কথা না শুনে ও জলিল কে ভালবেসে বিয়ে করেছে।

একদিন ভাড়া বাড়ির মালিকের ছাদে ওর প্রেম কাহিনী আমার কাছে গল্প করে। কেন জলিল ওকে মারে সে কথা বলেছে। কারন জলিল রাগের মাথায় নুরজাহান কে তালাক দিয়েছে। মুসলমানদের শরিয়ত মোতাবেক নুরজাহান কে হিলা করতে হবে। অর্থাৎ অন্যান্য কারুর সাথে বিয়ে দিয়ে তার কাছ থেকে আবার তালাক করে নিলে তবেই নুরজাহান জলিল সাথে সংসার করতে পারবে। নুরজাহান কিন্তু জলিল থেকে আলাদা হতে চাই না। এই সব গল্প শুনতে শুনতেই নুরজাহানের সাথে আমার বন্ধুত্ব বেড়ে গেল। আমি আর নূরজাহান প্রায় সমবয়সী।
দুজনের বয়স ২১ শের কাছাকাছি ।

আমার উচ্চতা ৫'২" লম্বা। বেশ স্বাস্থ্যবান ও পূর্ন যৌবন তখন আমার। ঘন্টার পর ঘন্টা বাঁড়া এমনিতেই খাড়া হয়ে ওঠে। মেয়েদের দেখলে গা শিউরে ওঠে যেন বিদ্যুত খেলে যায়। নুরজাহানের কথা শুনতে শুনতে বাঁড়া যেন লোহার রড় মত শক্ত হয়ে ওঠে।

নুরজাহান তলে তলে আমাকে দিয়ে হিলা টা করা চেষ্টা করছে বা আমাকে ভালবাসে ফেলে।
কোনো জায়গায় গেল আমাকে যাওয়ার জন্য বলে।

একদিন মেসে কেউ ছিল না। সালটা ১৯৯১ হবে। দুপুরে আমার ঘরের ঢোকে তখন আমি নুরজাহান কে জড়িয়ে ধরে আলতো করে চুমু খেতে থাকি। ও ইসস্ করে উঠল। তারপর আস্তে আস্তে আমি হাত দুটোকে পেছন থেকে নিয়ে গিয়ে নুরজাহানের পেটটা জড়িয়ে ধরলাম। তারপর আস্তে আস্তে স্তনে হাত দিলাম। উফফফ কি নরম। বোঁটায় হাত পড়তে দেখি শক্ত। মুঠো ভোর দুধ। অল্পক্ষণ পরে ও চলে গেল। আমার আর নুরজাহান প্রণয় সেই শুরু।

পারিবারিক কারনে আমি মেসে থাকি।

নুরজাহানের গায়ের রং ফর্সা আগে বলেছি, উচ্চতা ৫'৫" লম্বা। দুধ দুটো কিন্তু মুঠো ভোর ও নিটোল ও উন্নত । নাক মাঝারি টিকালো ও পাতলা। আমার নাক চূষতে খুব ভালো লাগে। নাকের ভিতর ঠোঁট ঢুকাতে বেশ মজা লাগে। নাকের ডগায় চুষতে ও নাকের পাতায় জিভ দিয়ে চাটতে আমার খুব ভালো লাগে।
আসল চোদাচুদির কাহিনী এবার শুরু করা যাক।

১৯৯১ সালের গরমের বিকাল। নুরজাহান বলল সফিদা বাপের বাড়ি যাব আমার সাথে যাবে। আমি বললাম কখন আসবে। নুরজাহান বলল যাব আর আসব। আমি গোলাম নুরজাহানের বাপের বাড়ি । মুড়ি চানাচুর চা আম খেয়ে বের হলাম ‌। আকাশ অন্ধকার করে এসেছে। আমি রাস্তা ভালো জানতাম না। নুরজাহান যে পথে নিয়ে যাচ্ছে আমি ওর পিছনে পিছনে যাচ্ছি। ঘন অন্ধকারে কিছুই দেখা যায় না। ও আমাকে মাটির রাস্তা থেকে একটু ভেতরে বাঁশ বাগানের নিয়ে গেল। জায়গা টা বেশ পরিস্কার । হঠাৎ আমি নুরজাহানের কচি তুলতুলে ঠোঁটে চুমু খেতেই আমার সারা শরীর কেঁপে উঠল। নুরজাহান ও আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল। এতক্ষণ নুরজাহানের নিতম্বে আমার লিঙ্গের খোঁচা মাঝে মাঝে লাগছিল। আমি ব্লাউজের বোতাম খুলতে নুরজাহানের মুঠো ভোর মাই দুটো টিপতে লাগলাম। কিছু ক্ষন এই ভাবে চলতে থাকে।

তারপর নুরজাহান মাটিতে চিত হয়ে শুয়ে পড়ল আর সায়াটা উপরে তুলে দিল। আমি অন্ধকারে ভজ করে নুরজাহানের কচি গুদে ঢুকিয়ে দিলাম। সবে কিছু দিন হল ও জলিল কে বিয়ে করেছে। আমি আস্তে আস্তে রাম ঠাপ দিতে লাগলাম। নুরজাহান উঃ আঃ আঃ উঃ করতে থাকে। আমি বললাম আস্তে আস্তে শব্দ কর। ও বলল এখানে কেউ শুনতে পাবে না। বারবার ধোনটা বের করে নুরজাহান সায়াটা মুছে নিয়ে আবার নুরজাহানের গুদে ঢুকিয়ে ঠাপাতে লাগলাম ও পা দুটো একদম ওর মাথার কাছে বাঁকিয়ে নিয়ে গেছে যাতে আমার বাঁড়াটাকে ওর গুদের বেশ ভেতর পর্যন্ত ঢুকে যায়। মিনিট পনেরো পরে মাল বের হয়ে আসছে এমন সময় আমি জিজ্ঞেস করলাম বাইরে ফেলবো। নুরজাহান বলল ভেতরে ফেলতে । আমি ঠাপাতে ঠাপাতে নুরজাহানের গুদের ভেতরে বীর্য ঢেলে দিলাম। পরে জিজ্ঞাসা করলাম অসুবিধা হবে না তো। ও বললো আমি ম্যানেজ করে নেব। নুরজাহান বলল দুজনে একসাথে মাল আউট হয়েছে। অন্ধকারে আমি কিছু বুঝতে পারিনি।

তারপর আর আমি কিছুতেই নুরজাহানকে ভুলতে পারতাম না। ওর মুঠি ভোর দুধ দুটো খামচে খামচে ডোলা । নুরজাহানের সুমধুর হাসি ‌।
নুরজাহান প্রথম প্রথম আমার হিলা করার জন্য বলত। তারপর কিছু দিন চোদাচুদির পর ও আমাকে ভালবেসে ফেলেছিল। আমি যদি বিয়ে করি তবে জলিলের কাছে আর ফেরত যাবে না।
এই ভাবে ৭-৮ বছর দুজনে বিভিন্ন স্থানে বেড়ানো ও সিনেমা দেখতে গিয়েছিলাম।

১১ই আগষ্ট ১৯৯৭ সন সোমবার দুপুরে ২:১৫ নুরজাহান আমার বাড়িতে আসে। আমার বিকাল চারটার মধ্যে ৩ বার চোদাচুদি করি বিভিন্ন ভাবে। নুরজাহান ঘরে ঢুকতেই বাঁড়া লোহার মতো শক্ত হয়ে গেলো আমি ওর ৩২ সাইজের মাই দুটো চুষতে লাগলাম। ও খুব উত্তেজিত হয়ে মুখ লাল আভা হয়ে গেল। হালকা সাদা ছোট ছোট মাই দুটো কি নরম।
এর আগে আর অনেক বার আমি ওর মাই দুটো চুষেছি। এমন দিনও গেছে ঘন্টার পর ঘন্টা দুজন দুজনকে জড়িয়ে ধরে চুমু খেয়েছি, দুধ দুটো টিপেছি, গুদে বাঁড়া ও আঙ্গুল ঢুকিয়ে মাল বের করেছি। ভাল ও লাগত। দুজন দুজনকে জড়িয়ে ধরে রাখতে। ডায়মণ্ডহারবার অনেক বার ঘুরতে গিয়ে ছিলাম।সে দিনের দুপুরে কথা বলতে বলতে অন্য জায়গায় চলে গেলাম।

আমি চুমু খেতে নুরজাহানের চুড়িদার পুরো খুলে ফেলে ওর বুকের দুধজোড়া টিপতে লাগলাম। ওর শরীর গরম হয়ে গেল। আস্তে আস্তে ওর সায়াটার ফিতা খুলে সারা শরীরে চুমু খেতে লাগলাম। ওর গুদের চুল বেশ কালো। তাই চুল খুব ঘন ও মোটা মোটা । আমি আস্তে আস্তে আঙ্গুল দিয়ে ঘষতে লাগলাম। ও উত্তেজিত হয়ে হয়ে নেতিয়ে পড়ল। আমি বললাম কষ্ট হচ্ছে। ও সাহসের বললো না। তুমি যা পার করো। আমি এবার আমার শক্ত বাড়াটা নুরজাহানের গুদে একটু একটু করে পুরো লিঙ্গটা ঢুকিয়ে দিলাম। আস্তে আস্তে ঠাপ মারতে হত যাতে কেউ শব্দ শুনতে না পায়। ওর আর আমার এটা শেষ মিলন। ভয় ও লাগত কিন্তু । দুপুর দুটো পনেরো থেকে শুরু হয় খেলা, শেষ বিকাল চারটায় । ন্যাংটো হয়ে দুপুরভোর চুমু খাওয়া, মাই টেপা, মাই চোষা, গুদে আঙ্গুল ঢুকিয়ে মাল বের করা , গুদে জিভ লাগিয়ে ঘষতে থাকা, গুদে বাঁড়া ঢোকানো। একবার পিছন থেকে তো একবার ডগি স্টাইলে বিভিন্ন ভাবে চুদলাম।

তার আগে ৭ ই জুলাই ১৯৯৭ সোমবার দুপুরে ২ ঘন্টা ধরে তলঠাপ দিয়ে ছিলাম। দুজনে সমবয়সী হওয়ায় চোদাচুদি ভয় কেটে গেছে । আমার বাড়াটা সত্যিই ভীষণ বড়। একা থাকার ফলে আমার সেক্স ও খূব বেশী!
আমার দুজনে বিছানায় শুয়ে পড়ি। নুরজাহান কে জড়িয়ে চুমু খেতে লাগলাম। পুরো উলংগ করে করে ওর উপরে সওয়ার হয়ে মাই টিপতে ও চুষতে লাগলাম।
আমি নুরজাহানের জিব্বা চুষে চুশে ওর ভোদায় আমার পুর ধন ঢুকিয়ে নুরজাহান কে চুদতে লাগলাম। নুরজাহান ও আমাকে জড়িয়ে ধরে চুদা খেতে খেতে উহ আহ উহ আহ করতে লাগল।
দাদা গো জোরে ঠাপ দাও । কি মোটা তোমার বাড়াটা। আমি বললাম মত মোটা হবে তত তোমার ভাল । ওটার নাম কি নুরজাহান লাজুক লাজুক ভঙ্গিতে বলল শক্ত লাঠি। আমি জানোয়ারের মত ওর সোনা চুদে চুদে নুরজাহান কে পাগল করে দিতে লাগলাম। নুরজাহান ও উহ আহ ও আহ ইহহ করে করে আমার চোদা খাচ্ছে। এবার নুরজাহান আমাকে শক্ত করে জড়িয়ে ধরে আরো আরো আর জোরে চুদ, দাও, দাও, দেরে আমার ভোদা ফাটিয়ে দাও আমার টাইট সোনা ছিড়ে দাও দাদা। এসব বলতে বলতে মাল ছেরে শান্ত হয়ে গেল।

আমিও ইচ্ছা মত নুরজাহানের সোনা টায় ঠাপের পর ঠাপ দিতে দিতে শেষে নুরজাহানের কচি গুদে বীর্য ঢেলে দিলাম। তারপর বেশ কিছুক্ষণ ওর বুকের উপর শুয়ে থাকলাম। নুরজাহান বলল এবার ওঠো, আমার ট্রেন ধরতে হবে। আমি ওঠে নুরজাহানের সায়াটা দিয়ে ধনটা মুছে ওঠে পড়লাম। জামা কাপড় পরে সাইকেল করে শাসন স্টেশনে ট্রেন তুলে দিলাম।
 

Users who are viewing this thread

Back
Top