What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ভোগ – আমার কাহিনী - by eroticaxx

নমস্কার চটি পাঠকগন, আশা করি সবাই ভালো আছেন এবং আমি দোয়া করি সবাই ভালো থাকুন। আজ এক রগরগে চটি কাহিনী নিয়ে এসেছি।

আমি নীলা । আমার বেশ্যা হবার কাহিনী আজ তুলে ধরব আপনাদের সামনে। তখন ১৮ বছর বয়স সবে ১২ ক্লাসে উঠেছি। আমাদের খুব সাধারন পরিবার। আমি, মা আর বাবা মিলে আমাদের ছোট সংসার। আমার ব্যাপারে বলতে শুরু করি এই ১৮ বছর বয়সে আমার মাই ও পাছা দেখলে যেকোনো লোকের প্যান্টের তলায় গরম অনুভূতি হবে। আমার মাই এর সাইজ ৩৪ এবং পাছাগুলো বাতাবি লেবুর মত।

স্কুলে যাবার সময় পারার ছেলেগুল লোলুপ দৃষ্টিতে তাকিয়ে থাকে আর সেটা আমি খুব উপভগ করি। স্কুলেও পাস করার জন্য কিছু স্যার এর বাঁড়া চুষতে হয়েছে। আর তাদের মাই টেপার ফলে আমার এই সুন্দর মাইগুলি আর বিকশিত হচ্ছে। একদিন আমার পরিবারের সাথে পারার কিছু ছেলেদের ঝামেলা হয় খুব। পাড়াতে আব্দুল আর সামিম নামে দুজন ছেলে ছিল। তারা আমাকে খুব কুনজরে দেখত। ঘরে এসে সেদিন শাসিয়ে গেল যে – "যদি সময়মত টাকা না পাই তো তোদের মেয়েকে তুলে নিয়ে মাগি বানাব শালা ।" এরপর অনেকদিন কেটে গেছে।

একদিন পাশে মেলা হচ্ছিল আর সেদিন আমি ঘুরতে গেছিলাম। আমার পরনে ছিল টাইট জিন্‌স আর স্লীভেলেস টপ । আমাকে অনেক সেক্সি লাগছিল সেদিন। আসার পথে হঠাত আব্দুল আর সামিম আমার পথ আটকায়।
– "কিরে মাগি কোথায় যাচ্ছিস "।
– "বাড়ি, সরে দাড়াও"
-"কেন রে শালি, আমাদের সাথে কথা বলবে না সোনা।"
-"সরে যাও নাআআআআআআআআ"
-"তোর বাপ টাকা দিতে পারেনি, চল শালি আমাদের সাথে , উফফ কি ডাবকা ফিগার বানিয়েছিস রে।
-"না প্লিস ছাড়ও নাআআআআআআ"

এরপর সামিম আমার পাছা টা চেপে ধরল। আর আব্দুল আমার একটা মাই হাতে নিয়ে জোরে টিপে দিল। "উফফফফফ" শীৎকার দিয়ে উঠলাম আমি। আমার ঠোটের সাথে নিজের ঠোট মিলিয়ে দিল আব্দুল। ওরম আচমকা আক্রমনে আমি সামলাতে পারিনি নিজেকে। কিছুখন চোষার পর আমাকে ওরা বাইকে তুলে নিয়ে চলে গেল। সারা রাস্তা সামিম আমার মাই মাখনের মত টিপছিল। আমাকে একটা ফাঁকা রুমে নিয়ে এল যেখানে সুধু একটা আলো জ্বলছিল। এসেই আব্দুল আর সামিম ঝাঁপিয়ে পরল আমার অপর। আমি চেষ্টা করলাম নিজেকে ছাড়ানর জন্য কিন্তু সব বৃথা । আমার মাই পাছা টিপে একাকার করে দিচ্ছে দুটো পশু। হঠাৎ সামিম আমার টপ টা ছিরে দিল আর আব্দুল জিন্‌স টা নামিয়ে দিল। এখন আমি সুধু ব্রা আর প্যান্টি পরে। আমার শরীরের প্রতিটা ভাঁজ দুজনে গিলে খাচ্ছে ।

এরপর দুজনে নিজেদের উলঙ্গ করে দিল এবং ছুন্নাত করা লেওরা বের করে আনল। সামিম আমার ছুলের মুঠি ধরে নিজের ধনটা আমার মুখে ঢুকিয়ে দিল। আমি অক করে আওয়াজ করলাম সুধু। তারপর শুরু হল তিব্র মুখথাপ । সামিম এর ছুন্নাত করা বাঁড়া আমার মুখের মধ্যে আসা জাওয়া করছে। এদিকে আব্দুল আমার বগল চাটতে লাগলো । "উফফ মাগি তোর বগলে কি গন্ধ রে"। এরপর সামিম ও শীৎকার দিয়ে উঠছে – "আআআআহ আআআআআআআহহ চোষ চোষ চোষ মাগি উফফফফফফফ কি চুষছিস রে রেন্ডি মাগি আমার উম্মম্মম্মম্মম"। এরপর আব্দুল আমার ব্রা আর প্যান্টি খুলে আমাকে সম্পূর্ণ নগ্ন করে দিল । আব্দুল এর বাঁড়া প্রায় ৭ ইঞ্চি আর সামিম এরও ৭ ইঞ্চি । এবার যেটা করে বসল তার জন্য আমি প্রস্তুত ছিলাম না। আব্দুল আমার ভেজা গুদে মুখ দিল আর সামিম আমার পাছার ফুটোতে। দুজনের এই আক্রমনে আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না। আমিও এবার শীৎকার দিতে শুরু করলাম।

-"আআআআআআহহহহহ উম্মম্মম্মম্মম উফফফফফ আআআহহহহহ আআআআআআহহহহহ চোষ চোষ আআআআহহহহহ উম্মম্মম্মম্মম খেয়ে ফেল আআআআআআহহহহহহহহ" এই শীৎকারে গমগম করতে লাগল ঘরটা । যত সময় বাড়ে তত ওদের চোষার গতি বেড়ে চলে। এই করে আমি একবার জল খসিয়ে ফেললাম। আমাকে আব্দুল ডগি পজিশনে করে নিজের লেওরা তে থুতু লাগিয়ে নিল। আমি মিনতি করতে থাকলাম – "প্লিজ এই সর্বনাশ করবে না প্লিজ প্লিজ আমাকে ছেরে দাও এবার"।

"শালি তোকে যে আমরা ভোগ করতে এসেছি রে" , সামিম হেসে উঠল ,"তোমার এই সুন্দর গুদে আমাদের বাঁড়ার স্বাদ নাও সুন্দরী" আব্দুল বলে উঠল। ওর চোখে কামের আগুন। মুখ দিয়ে লালা পরছে। সামিম আমার মুখ চেপে ধরল আর আব্দুল ওর লেওরা টা আমার গুদে গুজে দিল।

"আআআহহহহ মরে গেলাম্মম্মম্মম্ম বার কর আআহহহহহ" মনে হল যেন পৃথিবীর সমস্ত যন্ত্রণা আমার মধ্যে রয়েছে। আমার গুদ দিয়ে টপ টপ করে রক্ত পরতে লাগলো। কিছু বলার আগেই সামিম জোরে চুমু দিয়ে উঠল আমাকে। শুধু ওক করতে পারলাম আমি। এবার শুরু হল পাশবিক চোদনলীলা। আব্দুল যেন জানোয়ারের মত ঠাপাচ্ছে । সারা শরীরের তার যেন হাজার হাতির জোর।

আমার মাইগুলো নিয়ে সারাক্ষন চটকে যাচ্ছে সামিম। এবার একটা বোঁটাতে কামড় বসিয়ে দিল আর আমি যন্ত্রণাতে ককিয়ে উঠলাম। আমার এই শীৎকারে ওদের আরও কামত্তেজনা বেড়ে গেল। আব্দুল নিজের বাঁড়া বের করে আমার মুখে ঢুকিয়ে দিল আর সামিম নিজের লেওরা টা আমার গুদে ঢুকিয়ে দিল। এরপর আমি একসময় কান্নার বদলে শীৎকার দিতে থাকি। আমি বুঝতে পারছি আমি উপভগ করছি ওদের ভোগবিলাস। আব্দুল এর বাঁড়াতে বোটকা গন্ধে আমার গা গুলিয়ে আসছিল। আমি বাধা দেওার চেষ্টা করতেই সামিম আমাকে থাপ্পড় মেরে বলল – "মাগি তোর খুব দেমাক না, রেন্ডির বাচ্ছা যখন হেডস্যারের লেওরা চুষিস তখন তো কিছু করিস না খানকি "।
-"একে স্পেশাল চোদোন দিতে হবে বুঝলি, হাহাহাহাহাহাহা"

আমি কিছু বুঝতে পারলাম না কি হতে চলেছে। সামিম শুয়ে পরল আর আমাকে ওর ওপর সওলাও । এরপর পড়পড় করে বাঁড়া টা আবার ঢুকিয়ে দিল আমার
-"উফফফফফফ সামিমদাআআআআআআআআ ছাড়ওউউউউ
এবার আব্দুল আমার পাছাতে থুতু মেরে নিজেকে তৈরি করল।
"প্লিস আব্দুল ভাইয়া আমারে এরম কষ্ট দেবে নাআআআআআআআআআ"

কিন্তু কন লাভ হল না। আব্দুল এর ৭ ইঞ্চি ধন টা আমার পাছার ফুটোতে জোরে চাপ দিতে ঢুকে গেল। একসাথে গুদে আর পোঁদে বাঁড়া নিয়ে আমার আধমরা অবস্থা। দুজনে একসাথে গগনবিদারী ঠাপ দিতে লাগলো।
ফচ ফচ ফচ ফচ ফচ ফ চ ফচ ফ চ ফচ ফচ ফচ ফচ ফচ ফচ শব্দে সারা ঘরময় গমগম করে উঠল। আমাকে ভালেন্তিনা নাপ্পি এর মত লাগছিল। ঠিক যেমন ভালেন্তিনা কে দুটো নিগ্রো sandwich করে থাপিয়েছিল আমাকেও সেরকম লাগছিল।

আধঘণ্টা পর বুঝতে পারলাম ওদের মাল আউট হবে। আমার শরীরে আর কোন জোর ছিল না। ৩ বার জল খসানোর পর আমার কোন শক্তি ছিল না। এবার ওরা আর পাশবিক হয়ে উঠল । ১০-১৫ টা রাম্থাপ দিয়ে আমার গুদ আর পোঁদে মাল ঢেলে দিল। আমি ওদের মধ্যে sandwich হয়ে গেছিলাম।
সামিম আমার গুদ থেকে মাল বের করে জোর করে আমাকে খাইয়ে দিল। এই শীতকালেও আমরা ঘেমে একশা হয়ে গেছি। আব্দুল আর সামিম সারা রাত আমার মাই চুষে গেল। সকালে আবার নিজেদের ধন চুষিয়ে আমাকে ল্যাঙটো করে বাড়িতে রেখে দিয়ে গেল।

-প্রথম লিখছি। ভুল হলে ক্ষমা করে দেবেন। ফিডব্যাক জানাতে হলে বা কিছু বলতে চাইলে জানাতে পারেন।
 

Users who are viewing this thread

Back
Top