What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Manali87

Exclusive Writer
Story Writer
Joined
Apr 19, 2022
Threads
11
Messages
143
Credits
13,317
এই প্রথম ঈশানি ছেলের জন্ম দিনে তাকে নিজের হাতে পায়েস রেঁধে খাওয়াতে পারলো না। এই সেশনে চোদ্দটা ক্যাজুয়াল লিভ নেওয়া হয়ে গেছে। এবার ছুটি নিলে এম. এল. হয়ে যাবে। স্কুল পরিচালন সমিতিও ওর এত ঘন ঘন ছুটি নেওয়া পছন্দ করছে না। তাই ইচ্ছা থাকলেও উপায় নেই।

সকাল থেকেই ঈশানির মন টা খুব খারাপ। ছেলে বেশ কয়েকবার ফোন করেছে। ছেলের বাবা রাহুলও ফোন করেছে। রাহুল বাঁকুড়ার এক বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যাপক। সে ছেলেকে নিয়ে বিষ্ণুপুরের পৈতৃক বাড়িতে থাকে। আর ঈশানি চাকরি সূত্রে হুগলি স্টেশনের কাছে একটা ভাড়া বাড়িতে থাকে। ওর সঙ্গে থাকে মুর্শিদাবাদের মেয়ে তন্দ্রা , ওর কলিগ। দুজনে একই সঙ্গে হুগলি মাতঙ্গিনী বালিকা বিদ্যালয়ে যোগ দিয়েছে। ভাড়া বাড়িটা ওদেরই স্কুলের ক্লার্ক অবনীমোহনের ভগ্নীপতির। তিনি কর্মসূত্রে মুম্বাইয়ের বাসিন্দা। ছয় মাস হলো তারা এই বাড়িতে এসেছে। তাদের চাকরিরও বয়স ছয় মাস। বিয়ের আগেই ঈশানি জীববিদ্যায় মাস্টার্স করেছে। ইচ্ছা ছিল চাকরির পর বিয়ে করবে। কিন্তু বাবা তার তড়িঘড়ি করে বিয়ে দিয়ে দিলেন। পাত্র তার বন্ধু পুত্র , ভালো চাকরি করে। জায়গা জমিও ভালোই আছে। এমন পাত্র তিনি হাতছাড়া করতে চাননি। রাহুলরাও বিয়ের জন্য তাড়াতাড়ি করছিলো। বাধ্য হয়ে তাকে বিয়ে করতে হলো। বিয়ের পর আট বছর চুটিয়ে সংসার করলো। দুটো ছেলে মেয়ে হলো। অর্ক বড়ো , সে এবার পাঁচে পা দিলো। মেয়ে তিন্নির বয়স তিন। ওদেরকে শাশুড়ি মাতা দেখভাল করেন। তিনি এখনও বেশ শক্ত সামর্থ আছেন। তবু এস.এস.সি. থেকে যখন রেকমেন্ডেশন লেটার এল তখন রাহুল একটু গাঁইগুঁই করলো -

"অতো দূরে যাবে ?"

ঈশানি বললো , "কষ্ট করে এতদূর লেখাপড়া করেছি। চুপচাপ বসে থাকবো ? বিয়ের সময়ই তো বলেছিলাম পেলে চাকরি করবো। তারপর যখন এস.এস.সি পরীক্ষা দিলাম তখনও তো আপত্তি করোনি। তাহলে এখন বাধা দিচ্ছ কেন ?"

রাহুল তখনও চুপ করে আছে দেখে ঈশানি দুহাতে রাহুলের মুখটা ধরে ঠোঁটে একটা চুমু খেয়ে বললো , "লক্ষীটি , বাধা দিও না। এরকম সুযোগ আর আসবে না। আর এখন তো মিউচুয়াল ট্রান্সফার চালু হয়েছে। পরে সুযোগ মতো কাছে চলে আসবো।"

"কিন্তু এতো অল্পেতে তো আমার মত আদায় করা যাবে না। "

"মানে ?"

"মানে আমি এখন তোমাকে একটু বড়ো আদর করবো , তারপর ভাববো তোমাকে ছেড়ে থাকতে পারবো কিনা। "

"বড়ো আদর মানে কি ?"

"বিয়ের পর এতগুলো বছর হয়েগেলো এখনও বড়ো আদর কি জানোনা ? তাহলে এসো , তোমাকে বুঝিয়ে দিই। "

এই বলে রাহুল ঈশানিকে পাঁজাকোলা করে তুলে নিয়ে বিছানার দিকে যেতে থাকে। ঈশানি ছাড়া পাওয়ার জন্য রাহুলের পিঠে কিল মারতে থাকে। রাহুল সেসব পাত্তা না দিয়ে তার কাজ করতে থাকে। বিছানার সামনে ঈশানিকে দাঁড় করিয়ে তার গা থেকে কাপড়টা খুলে নেয়।

ঈশানি বলতে থাকে , "লক্ষীটি , এই ভর দুপুরে এরকম কোরো না। ছেলে মেয়ে চলে আসতে পারে। "

"ছেলে মেয়ে দুটি তাদের ঠাকুমার পাশে শুয়ে ঘুমোচ্ছে। কেউ আসবে না। ", এই বলে রাহুল ঈশানিকে বিছানায় ফেলে তার দেহ থেকে পেটিকোট আর বক্ষ বন্ধনীও খুলে নেয়। নিজের পাজামাটা এক টানে খুলে ঝাঁপিয়ে পড়ে ঈশানির উপর।

ঈশানির ঠোঁটে সজোরে চুমু খেয়ে ধীরে ধীরে নিচে নামতে থাকে। তারপর ঈশানির ভরাট স্তনে মুখ ডুবিয়ে দেয়। নির্মম পোষণে তার স্তনযুগল কে লাল করে দেয়। শেষে তার লৌহ কঠিন পৌরুষ কে নিয়ে সজোরে প্রবেশ করে ঈশানির মধ্যে। তখনও ঈশানি ভিজে না ওঠায় রাহুলের পৌরুষ তাকে আঘাত করে। দাঁতে দাঁত চিপে সে যন্ত্রণা কে সইয়ে নেয়। রাহুল তার পৌরুষ দিয়ে ঈশানিকে ফালা ফালা করতে থাকে। আস্তে আস্তে যখন ঈশানির ভাল লাগতে শুরু করে তখনই রাহুল অন্যান্য দিনের মতো ঈশানির ভিতরে ঝরে গিয়ে তার বুকের উপর থেকে সরে এসে বিছানার ওপর চিৎ হয়ে শুয়ে পড়ে। তখনও ঈশানি তার চরম আনন্দ লাভ করেনি। তাই সে তার পাওনা বুঝে নিতে রাহুলের উপর চড়ে বসে এবং তখনও দৃঢ় থাকা রাহুলের পুরুষাঙ্গ দ্বারা নিজেকে আমূল বিদ্ধ করে। তারপর দ্রুত গতিতে ওঠা-নামা করতে করতে সুখের শীর্ষে পৌঁছে যায়।

 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top