What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমার শেষ জীবনের ভুল পর্ব ১ - by ChotiWriter

আমার নাম জয়ন্তী। আমি একজন বিবাহিত নারী হলেও স্বামীর প্রতি লয়াল নই। আমার একাধিক পুরুষ সঙ্গী আছে। কিভাবে আমি এই একাধিক যৌন সম্পর্কে জড়িয়ে পরলাম এই লেখায় আমি তা সকলের সাথে শেয়ার করছি।

আমি কর্মসূত্রে একটা প্রাইমারি ইংলিশ মিডিয়াম স্কুলের শিক্ষিকা। আমার এই ৪২ বছর বয়সে এসেও শারীরিক যৌন চাহিদা যেন দিন দিন বেড়েই যাচ্ছে । আমার বডি শেপ আজকের দিনে সামান্য মুটিয়ে গেলেও আজও যৌবন এর ছাপ শরীর থেকে মুছে যায় নি। বরং ৩৬ সাইজের ব্রেস্ট আর হালকা মেদ বিশিষ্ঠ কোমর আজও যেকোনো পুরুষের মনে ঝড় তুলতে পারে সেটার প্রমাণ আমি অনেকবার পেয়েছি। আমার শিক্ষা মূল্যবোধ আর ব্যাক্তিগত রুচির প্রতি আমার খুব অহংকার ছিল। সেই অহংকার যে এইভাবে মাটিতে মিশে যাবে কোনোদিন কল্পনা ও করতে পারি নি। তিন বছর আগে আমার জীবন এক প্রকার হঠাৎ করেই পাল্টে যায়, এক সহকর্মী বন্ধুর anniversary party te Amar চরিত্রের পদস্খলন শুরু হয়। যা আজও সমান তালে জারি আছে। অনেক চেষ্টা করেছি এসব থেকে নিজেকে বের করে আনবার, কিন্তু যত বেরোতে চেয়েছি ততই আরো ভেতরে জড়িয়ে গেছি।

তিন বছর আগে স্কুলের সহকর্মী রূপালীর বিবাহ বার্ষিকী পার্টি থেকেই আমার জীবন টা একটা অন্য দিকে মোড় নেয়। ওখানে আমার স্কুল পরিচালন সমিতির নতুন সেক্রেটারির সঙ্গে প্রথম বার সামনা সামনি আলাপ হয়। প্রথম আলাপে তাপস কে আমার খুব একটা খারাপ লাগে নি। আমি সাধারণ ব্যাবহার ই করেছিলাম। তাপস চক্রবর্তী সেই পার্টি থেকেই আমার রূপের প্রতি আসক্ত হয়ে পড়েন। সেই পার্টি টে ঢালাও পানীয়র ব্যাবস্থা হয়েছিল। নারী পুরুষ নির্বিশেষে সবাই ড্রিংক করছিল। আমি ঐ রসে বঞ্চিত হাওয়ায় এক পাশে চুপ চাও দাড়িয়ে ছিলাম।

তাপস সেই সময় এসে আমাকে প্রশ্ন করলেন ," একি আপনার হাত খালি কেনো, সবাই খাচ্ছে আপনি খাচ্ছেন না এটা ঠিক দেখাচ্ছে না।" আমি হেসে এড়িয়ে গেছিলাম। শেষে রূপালী এসে আমাকে ড্রিংক নিতে ইন্সিস্ট করতে শুরু করলো মিস্টার চক্রবর্ত্তীর সাথে। রূপালী বলল, " তুই না চিরকাল এক রকম হয়ে গেলি। কম অন এবার একটু নিজেকে চেঞ্জ কর। এতে তোর ই লাভ হবে।" আমি বেশিক্ষন আমার সিদ্ধান্তে অনড় থাকতে পারলাম না। শেষে ওনার অনুরোধে জীবনে প্রথমবার আমাকে মদের গ্লাসে চুমুক দিতে হয়। আমি প্রথমে অনেক বার বারণ করেছিলাম। কিন্তু সকলের জোরাজুরিতে প্রথমবার ড্রিংক নিতেই হয়।

আমার ড্রিংকের কোনো অভ্যাস ছিল না। কাজেই দুই পেগ খেয়েই আমার দারুন নেশা হয়ে যায়। সেই অবস্থাতেই আমাকে ওরা সবাই মিলে গান গাওয়ার অনুরোধ করতে থাকে। এখানে বলে রাখি আমার গানের গলা নেহাত খারাপ না। স্কুলের প্রোগ্রামে অনেকবার আমাকে গান গাইতে হয়েছে, আমার পরিচিত মহলে এই গানের জন্য ভালো সুখ্যাতি আছে। পার্টি টে আমাকে ওদের অনুরোধ রাখতে দুই কলি গেয়ে শোনাতেই হলো। তাও আবার বাংলা না হিন্দি গান। সবাই বেশ প্রশংসা করলো আমার গানের। গায়ে পড়ে সব থেকে বেশি প্রশংসা এল তাপস এর কাছ থেকে। বাড়ি ফেরবার মতন পরিস্থিতি আর থাকে না। এই মত অবস্থায় তাপস আমাকে বাড়ি পৌঁছানোর দায়িত্ব যেচে নিজের কাধে তুলে নেয়।

তাপসের গাড়িতে করে ফেরার সময় , উনি আমার নেশায় মত্ত হবার সম্পূর্ণ সুযোগ নেন। ভালো করে আমার সর্বাঙ্গে স্পর্শ করে আমার শরীরের সুপ্ত চাহিদা কে জাগিয়ে তোলেন। ওনার খেলার দাপটে আমার বুকের উপর থেকে আঁচল টা সরে যায়। আমি সঙ্গে সঙ্গে সেটা ঠিক করতে যাই কিন্তু তাপস আমাকে শাড়ী ঠিক করতে allow করে না। আমার বুক ওনার সামনে উন্মুক্ত হয়ে পড়ে। গাড়িটা বাড়ির সামনে আসবার পর, আমি যখন শাড়ির অচল সেট করে দরজা খুলে নামতে উদ্যোগী হই সেইসময় তাপস আমাকে হাত ধরে ওর বুকের উপর টেনে আনে, তারপর আমাকে অবাক করে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খায়। ঐ একটা কিসে আমি পাগল হয়ে যাই, ড্রাইভার এর উপস্থিতি ভুলে গিয়ে তাপসের চুমুর পাল্টা উত্তর দিতে শুরু করি। পাঁচ মিনিট ধরে দীর্ঘ চুম্বন শেষে আমরা একে অপরকে ছেড়ে দি। তাপস আমার দিকে তাকিয়ে একটা দুষ্টু মার্কা হাসি হাসে। আমি লজ্জা পেয়ে তাড়াতাড়ি গাড়ি থেকে নেমে যাই।

Ritam:
পরের দিন থেকে আমার জীবনে একটা নতুন অধ্যায় শুরু হয়। আমি না চাইতেও তাপসের সঙ্গে একটু একটু করে অবৈধ শারীরিক যৌন সম্পর্কে জড়িয়ে পড়ি। তাপস আমার ফোন নম্বর যোগাড় করেছিল। প্রত্যেক দিন আমাকে sms kare phone kare বিরক্ত করতো। প্রথমে আমি তাপসের কল এসএমএস সব ইগনোর করতাম। একদিন স্কুলের পর আমাকে তাপসের সঙ্গে যোগাযোগ করতে হয়, স্কুলের কিছু স্টাফ এর চাকরি বাতিল হয়ে যাচ্ছিল ফান্ডিং এর একটা সমস্যা আসায়। রূপালী কর্তপক্ষ কে খুশি করে নিজের চাকরি বাঁচিয়ে নিয়েছিল। আমার নাম ছাটাই এর লিস্ট e এসেগেছিল। আমি বুঝতে পারছিলাম না কি করবো। মন দিয়ে এতদিন শিক্ষকতা করে এসেছিলাম কোনোদিন ইনার পলিটিক্সে মাথা ঘামাই নি। শেষে রূপালী পরামর্শ দিল, যে আজকাল কার দিনে নিজের জায়গা ধরে রাখতে গেলে আর প্রমোশন পেতে গেলে কাজ ছাড়াও এক্সট্রা অনেক কিছু এফোরট দিতে লাগে। আমি ওর কথার অর্থ বুঝতে পারি নি। শেষে রূপালী আমাকে বুঝিয়ে তাপস চক্রবর্ত্তীর সঙ্গে আমার একটা অ্যাপয়েন্মেন্ট ফিক্স করে দিল। তাপস পার্টি করতে ভালো বাসত। প্রতি উইকএন্ড এই ওর কোথাও না কোথাও বেশ জম্পেশ পার্টি থাকতো।

রূপালী আমাকে সঙ্গে করে সেরকম একটা পার্টি টে নিয়ে গেল তাপস এর সঙ্গে দেখা করতে। সেদিন আমাকে রূপালীর কথায় একটু বেশি সাজ গোজ করতে হয়েছিল, অনেক দিন বাদে একটা দামী সিল্কের শাড়ির সাথে ম্যাচিং স্লিভলেস ব্লাউজ পড়েছিলাম। পার্টি টে গিয়ে তাপস এর সঙ্গে কথা বলে যা বুঝতে পেলাম, আমাকে চাকরি রাখতে গেলে তাপসের কথা শুনে চলতে হবে। উনি যা যা বলবেন করতে হবে , যখন যেখানে খুশি ডাকলে যেতে হবে। আমি কি করবো দোটানায় পরে গেছিলাম। এমন সময় পার্টি টে হার্ডড্রিংক সার্ভ হওয়া শুরু হলো। নিজের নার্ভ কে ঠান্ডা রাখতে আমি ড্রিংক নিলাম। ড্রিংক নেওয়ার পর তাপস আর রূপালী মিলে আমাকে ওদের খেলায় নামতে রাজি করিয়ে ফেলল। পার্টির শেষে আমাকে তাপস একটা রুমে নিয়ে তুললো। শাড়ী খুলে দিয়ে আমাকে পাগলের মতন আদর করতে শুরু করলো। আমি ওকে বাঁধা দিতে পারলাম না। আস্তে আস্তে নিজেকে ওর হাতে সারেন্ডার করে দিলাম। আমার দেহ ভোগ করে তাপস পুরোপুরি তৃপ্ত হয়েছিল। আমার চাকরির নিরাপত্তা ফিরে এসেছিল। শুধু তাই না আমি তাপস কে বিছানায় তৃপ্ত করে ইনসেনটিভ লাভ করলাম। ঐ রাতে আমাকে সম্পূর্ণ ভাবে ভোগ করে tapas নিজে ড্রাইভ করে বাড়ি ড্রপ করে দিল।

ঐ পার্টির পর থেকে আমার রুটিন দেখতে দেখতে পাল্টে গেল।, তাপস স্কুলের বাইরে একটা নির্দিষ্ট জায়গায় গাড়ি নিয়ে অপেক্ষা করতো। আমি ওখানে যেতেই আমাকে গাড়িতে তুলে নিজের পছন্দের গন্তব্যে রওনা হয়ে যেত।গাড়িতে উঠেই তাপস আর কিছুতেই নিজেকে কন্ট্রোল করতে পারতো না। ড্রাইভার এর সামনেই আমার ব্লাউজের ভেতর হাত ঢুকিয়ে দিত। আমার পুরুষ্টু মাই গুলো নিয়ে খেলা আরম্ভ করে দিত।যেহেতু কোনোদিন এসব করি নি, প্রথম প্রথম আমার এসবে ভারী অস্বস্তি হত। কিন্তু কিছুদিন এর পর এসবের অভ্যাস হয়ে গেলো। আমার সহকর্মী রূপালী নিজের হাতে আমাকে এই অবৈধ শারীরিক সম্পর্কর জন্য প্রস্তুত করেছিল। রূপালীর থেকে আমি অনেক কিছু শিখেছিলাম। প্রথম প্রথম আমি এই সম্পর্ক জারি রাখতে ভয় পেতাম। তাপস কে আমার সাধ্য মতো বাধাও দিতাম। কিন্তু ধীরে ধীরে বুঝতে পারলাম তাপস কে আটকানো আমার পক্ষে কার্যত অসম্ভব। ও স্কুল ছুটির পর আমাকে ওর ফ্ল্যাটে নিয়ে যেত,

সেখানে গিয়েই আমার শাড়ী টেনে খুলে দিয়ে বিছানায় এনে তুলতো। বিছানায় সব রকম ভাবে নোংরামি করতো। সেক্স এর বিষয়ে তাপসের কোনো বাধ বিচার ছিল না। আর যৌন মিলনের সময় ওর মুখের ভাষা শুনে আমার কান লাল হয়ে যেত। তবুও ওর কাছে যাওয়া থেকে নিজেকে আটকাতে পারতাম না। কারণ যত দিন যাচ্ছিল ওর সাত ইঞ্চি a লম্বা দুই ইঞ্চি মোটা বাড়ার গাদন খাওয়া আমার অভ্যাস হয়ে গেছিল। কয়েক সপ্তাহ ওর সঙ্গে শোয়ার পর আমাকে ওর বাড়াটা মুখে নেওয়ার অভ্যাস ও করতে হয়েছিল। তারপর ঘন্টাখানেক ধরে আদিম খেলা তে লিপ্ত হয়ে আমার শরীরের স্বাদ পুরো মাত্রায় গ্রহণ করে আমাকে নিজের গাড়ি করে বাড়িতে ছেড়ে দিত। তাপসের জন্য এক এক দিন আমার বাড়িতে ফিরতে অনেক টা দেরি হতো। এর জন্য আমাকে বাড়িতে এসে অনেক মিথ্যা কথার আশ্রয় নিতে হতো। বাড়ির লোক জানত আমি স্কুলের পর দুটি জায়গায় টিউশন দিতে যাই। আসলে আমাকে তাপসের শারীরিক চাহিদা মেটাতে ওর বিছানায় শুতে যেতে হত। আস্তে আস্তে আমি নিজের অজান্তে তাপসের বাঁধা রক্ষিতা তে পরিণত হলাম। সপ্তাহে কম করে তিন দিন আমাকে তাপসের ডাকে ওর পছন্দের জায়গায় যেতে হতো। তাপস আমাকে ওর গাড়িতে করে নির্দ্বিধায় নিজের ফ্ল্যাটে আবার কখনো সখনো হোটেল এ রুম বুক করে ফুর্তি করতে নিয়ে যেত। তাপসের সঙ্গে বেরোলে আমার নিজের উপর কোনো নিয়ন্ত্রণ থাকতো না। কয়েক ঘণ্টা র জন্য পুরোপুরি নিজেকে অনেক টা নিচে নামিয়ে আনতে হচ্ছিল। এরই মাঝে নিয়মিত তাপসের সঙ্গে যৌনাচার এর ফল স্বরূপ আমার পেটে তাপসের অবৈধ সন্তান চলে এসেছিল। আমি মাঝে মাঝেই অসুস্থ হয়ে পড়ছিলাম। ব্যাক্তিগত উদ্যোগে টেস্ট করবার পর যা রেজাল্ট বেড়ালো, তা দেখে আমি খুব অপ্রস্তুতে পড়ে গেলাম। আমার টেস্টের রেজাল্ট বলছিল আমি প্রেগনেন্ট। আর এই সন্তানের পিতা তাপস ছাড়া আর অন্য কেউ না। আমি সাথে সাথে তাপস এর সঙ্গে যোগাযোগ করলাম। তাপস ও এই খবরে আমার মত অপ্রস্তুত হয়ে পরলো। সেই সময় দাড়িয়ে আমি বা তাপস কেউ ই এই সন্তানের দায়িত্ব নেওয়ার জন্য প্রস্তুত ছিলাম না। টিচার দের ট্রেনিং ওয়র্কশপ করবার নামে তাপস আমাকে নিয়ে পাঁচ দিনের জন্য বাইরের এক শৈল শহরে নিয়ে গেছিল। সেখানেই আমাকে কিছুটা জোর করে তাপস আমাকে এবর্শন করিয়ে নিয়েছিল। ব্যাপার টা আমার মনের মতন না হলেও কলঙ্কের ভয়ে আমি আমার মুখ বন্ধ রেখেছিলাম। আর নিজের শহরে ফিরে একসপ্তাহের মধ্যে আবার কাজে যোগ দিয়েছিলাম। কিছুই হয় নি এরকম ভাবে চলা ফেরা করতে প্রথম প্রথম আমাকে রীতিমত বেগ পেতে হচ্ছিল। রূপালী সহ কেউ কেউ আমার বিষয়ে সন্দেহ করেছিল কিন্তু আমার কর্মক্ষেত্রে সুনামের জন্য কোনো অভিযোগ করতে পারে নি। তাপস এর সঙ্গে শারীরিক সম্পর্ক এই অ্যাকসিডেন্ট এর পরেও বন্ধ হলো না বরং চ আরো দারুন গতিতে এগিয়ে চলল।

প্রথম দিকে ব্যাপার টা নিয়ন্ত্রণ এর মধ্যে থাকলে যত দিন যাচ্ছিল তাপসের চাহিদা যেন মাত্রা দিয়ে বেড়েই যাচ্ছিল। তাপস এর প্রতি যে ভালো লাগা তৈরি হয়েছিল সেটা ওর খারাপ গুন গুলো সামনে আসায় কেটে গেছিল মাস খানেক এর মধ্যেই। এছাড়া তাপসের আবদার রাখতে রাখতে হাপিয়ে উঠেছিলাম। হাজার হোক আমি একজন মিডিল ক্লাস বাড়ির বউ, আমার পক্ষে দিনের পর দিন ওকে সন্তুষ্ট করা পসিবল ছিল না। ও সেটা বুঝেও বুঝতে চাইতো না। পান্ডেমিক শুরু হবার পর, স্কুল বন্ধ হয়ে অনলাইন ক্লাস শুরু হয়। সেই সাথে আমাদের অভিসার ও বন্ধ হয়ে যায়। আমি ইচ্ছে করেই ওর ফোনের জবাব দেওয়া বন্ধ করে দিয়েছিলাম। এই ভাবে কিছু দিনের জন্য আমি মুক্তির স্বাদ পাই। তাপস এই বিচ্ছেদ ভালো ভাবে নিল না। আমার বাড়ির কাছেই ফ্ল্যাট নিয়ে উঠে আসলো। একদিন বাজারে বেরিয়ে ওকে সামনাসামনি দেখে চমকে উঠলাম। আমার স্বামী বাইরের শহরে গিয়ে আটকে গেছে এই খবর ও পেয়েছিল। আর আমার এক মাত্র মেয়েকে ওর মাসীর কাছে পাঠিয়ে দিয়েছিলাম, ওর মাসীর বাড়ি কাছেই ছিল, আমার মেয়ে তার পড়াশোনার সুবিধার জন্য ওখানেই থাকছিল। তাপস আমার বাড়ির ঠিকানা জানত। আমার আশঙ্কা সত্যি করে একদিন সকালে আমার বাড়িতে এসে হানা দিল। আমি ওকে দেখে ভুত দেখার মতন চমকে উঠেছিলাম। তাপস এসেই দরজা বন্ধ করে আমাকে জড়িয়ে ধরে। আমি ওকে বললাম, "প্লিজ এটা আমার বাড়ি , এখানে এসব শুরু কর না।" তাপস আমার শাড়ির আঁচল সরিয়ে আমার ব্লাউজ এর বাটন খুলতে খুলতে জবাব দিল," কম অন জয়ন্তী অনেকদিন হল তোমাকে আদর করি নি। এবার থেকে আমার জন্য তুমি না হয় ঘরেও করবে.."
আমি তাপসের হাত থেকে নিজেকে ছাড়াবার বার্থ চেষ্টা করে, বললাম না না নিজের বাড়িতে আমি এটা করতে পারবো না। আমাকে এত টা নিচে নামিয় না তাপস, তোমার হাতে পায় ধরছি।"

তাপস: তোমার নিচে নামার আর কি কিছু বাকি রয়েছে, কেন বেকার সতী সাবিত্রী সাজার ভান করছ। হোটেল রুমে অথবা আমার ফ্ল্যাটে আমরা দুজনে যা যা করেছি এসবের প্রমাণ কিন্তু আমার কাছে সাজানো আছে। তুমি চাইলে ওগুলো কিন্তু অ্যালবামে সাজিয়ে গিফট করতে পারি।"
আমি ওর কথা শুনে ভয় পেয়ে গেলাম। বললাম না তাপস আমার ওত বড়ো সর্বনাশ আমার তুমি করতে পারো না। আমি তোমাকে বিশ্বাস করেছিলাম।"

তাপস আমার ব্লাউজ টা টান মেরে খুলে দিয়ে বললো, " তাহলে কথা দাও, আমার কথা শুনে চলবে, আমি যখন বলবো যেভাবে বলবো সেজে গুজে রেডি থাকবে। আর তোমার বাড়িতে আমাকে এবার থেকে আসতে দেবে।"

আমি চুপ করে রইলাম। তাপস আমার মৌনতা কে সম্মতি ভেবে আমাকে দেওয়ালে চেপে ধরে চরম ভাবে আদর করতে শুরু করলো। আমার দুধ আর কোমরের নরম অংশ টিপে টিপে মিনিট খানেক এর মধ্যেই লাল করে তুলল। নিজের শরীরের সেনসিটিভ স্থানে ছোয়া পেয়ে আমিও তাড়াতাড়ি গরম হয়ে গেছিলাম। তারপর আমাকে অসহায় পেয়ে দেওয়ালের দিকে মুখ করিয়ে শাড়ির টা কোমর অব্ধি তুলে, প্যানটি টা খুলে দিয়ে, তাপস নিজের পুরুষ অঙ্গ আমার পিছনের ছিদ্রে বিনা বাধায় ঢুকিয়ে দিল। উত্তেজনায় আমার সারা শরীর কেঁপে উঠলো, আমাকে এক মুহুর্ত সময় না দিয়ে তাপস দাড় করানো অবস্থায় দারুন গতিতে ঠাপানো শুরু করল। প্রতি ঠাপে আমার পিছন টা যেন এফোর অফোর হয়ে যাচ্ছিল। আমি চোখে শর্ষে ফুল দেখছিলাম। আহহ আহ্ আহ্ আহ্ আস্তে করো আআহ্হঃ আআহ্ লাগছে…. ইত্যাদি আওয়াজ বার করে, জোরে শীৎকার করতে করতে তাপসের সঙ্গে যৌন সঙ্গম উপভোগ কর ছিলাম। মিনিট পনেরো ধরে নির্মম ভাবে ঠাপিয়ে তাপস ওর যাবতীয় মাল আমার ভেতরে ঢেলে দিয়েছিল। আমি কাপতে কাপতে সোফায় এসে বসলাম। তাপস ও এসে আমাকে জড়িয়ে ধরে আমার পাশে বসলো। আমাকে অবাক করে মিনিট খানেক এর মধ্যে ওর পুরুষ অঙ্গ ফের ঠাটিয়ে উঠলো, আবারো ও দুষ্টুমি শুরু করলো। তবে এই বার তাপসের দুষ্টুমি বেশিক্ষন চললো না। কলিং বেল বেজে ওঠায় তাপস অনিচ্ছা সত্ত্বেও আমাকে ছেড়ে উঠে পড়লো। " কাল আবার এক সময়ে আসবো, আমার দেওয়া ঐ স্লিভলেস নাইট ড্রেস টা পড়ে রেডি থেকো। এখনকার মত গুড বাই ডারলিং।" এই বলে তাড়াতাড়ি শার্ট টা গলিয়ে প্যান্ট টা ঠিক করে, তাপস বেরিয়ে গেল। আমিও আমার শাড়ি ব্লাউজ সব মেঝে থেকে কুড়িয়ে নিয়ে তরি ঘড়ি নিজের বেডরুমে ঢুকে পড়লাম।

তাপস বেরিয়ে যেতে আমাদের বাড়ির কাজের মেয়ে পূর্ণিমা বাড়ির ভেতরে আসলো। আর সেদিন ও ডিরেক্ট আমার বেডরুম দিয়েই ঘর মোছা শুরু করলো। তাপসের আদরে আমার ঠোঁটের নিচে বুকের উপর দিকে দুই জায়গায় কেটে গেছিল। আমি আয়নার সামনে দাড়িয়ে ওই ক্ষত স্থানে ওষুধ লাগাচ্ছিলাম। পূর্ণিমা আমার দিকে ভালো করে তাকিয়ে হয়তো সব কিছু আন্দাজ করে নিয়েছিল। কারণ তখনও আমি শাড়ী টা পড়ে উঠতে পারি নি। শুধু মাত্র ব্লাউজ আর সায়া পরেই দাড়িয়ে ওষুধ লাগাচ্ছিলাম। পূর্ণিমা আমার দিকে তাকিয়ে কিছু অপ্রিয় প্রশ্ন করলো, যার জবাবে আমাকে মিথ্যার আশ্রয় নিতে হয়েছিল।

পূর্ণিমা জিজ্ঞেস করলো, ঐ ভদ্রলোক কে ছিল বৌদি? যিনি আমি আসার পর বেরিয়ে গেলেন।
আমি: আমার স্কুলের কলিগ। এখানেই নতুন ফ্ল্যাট নিয়ে এসেছেন, তাই দেখা করতে এসেছিলেন।
পূর্ণিমা: যাই বলো হেভী দেখতে কিন্তু ভদ্রলোক কে। তোমার পাশে না দারুন মানাবে। তোমার এই বন্ধু কে বিছানায় নিয়েছ ?
আমি,: তুই যে কি বলিস না। সত্যি কোন মানে হয় না। চুপ চাপ নিজের কাজ কর না।
পূর্ণিমা: বৌদি তোমাকে বড়ো ক্লান্ত লাগছে। তাই মনে হল তোমরা করেছ! আমি তোমায় ম্যাসেজ করে দেব। দেখবে অনেক টা ঝরঝরে লাগবে।
আমি: না না আমার ওসব দরকার নেই। তুই তোর কাজ কর।
পূর্ণিমা: তুমি বেকার আমার সামনে লজ্জা পাচ্ছো বৌদি। আমি তোমার মতন লেখা পড়া নাই জানতে পারি। কিন্তু আমার দুটো চোখ আছে আমি সব দেখতে পাই, আর বুঝতেও পারি। ঐ ভদ্রলোক এর বেড়ানোর সময় প্যান্টের জিপ খোলা ছিল। আমি বড্ড অসময়ে এসে পড়লাম তাই না বৌদি।

আমি ওর কথা শুনে চুপ হয়ে গেলাম। আমার তখন মনে হচ্ছিল পায়ের তলায় মাটি একটু একটু করে সরে যাচ্ছে। কিন্তু পূর্ণিমা আমার কাছে এসে পিঠে হাত বোলাতে বোলাতে আমাকে আশ্বস্ত করে বললো,
" তুমিও না বৌদি, আমার সামনে বেকার বেকার লজ্জা পাচ্ছো। এসব আজকাল সবাই করে, এই আমিও তো করি বৌদি, আমার দুই তিন জন বাধা নাগর আছে। আমি আজ তোমার বিষয়ে যা জেনেছি কাউকে বলবো না। তোমার এত সুন্দর ভরাট শরীর নিয়ে তুমি কি করে উপোষী থাকতে এটাই আমাকে অবাক করতো। কিন্তু আজ আমি খুব খুশি হলাম দেখে যে তুমি তোমার খুশি থাকার ব্যাবস্থা করে নিয়েছ। আর একটা কথা বলবো? রাখবে?
আমি: হ্যা বল…
পূর্ণিমা: আমাকে পাঁচশো টাকা ধার দেবে বৌদি খুব দরকার। কদিন ধরে না আমার মাসিক বন্ধ হয়ে গেছে, ডাক্তার দেখাবো।"

আমি আর কথা না বাড়িয়ে আমার পার্স খুলে পূর্ণিমা কে টাকা টা বার করে দিলাম। পূর্ণিমা খুশি হয়ে আমাকে কাপড় পড়তে সাহায্য করে অন্য ঘরে কাজ সারতে চলে গেল। এই ভাবে আমার সিক্রেট যৌন জীবন এর এক নতুন অধ্যায় এর সূচনা হল।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top