What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
প্রেম ও সেক্স পর্ব ১ by Mastmohon

এটা আমার ঘটনা নয়। এটা আমার বন্ধু রহিম এর ঘটনা। রহিম খুব গরীব পরিবার এর ছেলে। ওর বাবা একজন সাধারণ দিনমজুর। কিন্তু রহিম পড়াশোনায় খুব ভালো। তার গ্রামের শিক্ষক সবাই তার বাবার কাছে বলে যেনো তাকে বাইরে পড়তে পাঠানো হয়। সে তাদের মুখ উজ্জ্বল করবে। কিন্তু রহিমের বাবার সেই সামর্থ নেই যে তাকে বাইরে পাঠিয়ে পড়াশোনা করাবে। গ্রামের স্কুলের প্রধান শিক্ষক তার ভর্তি বাইরের কলেজে করিয়ে দেয় এবং থাকার জন্য তার বন্ধু র বাড়িতে থাকতে বলে। আর এটাও ঠিক হয় যে রহিম বিনা পয়সায় নয় তাদের বাড়িতে কিছু ভাড়া দিয়ে থাকবে। যে বাড়িতে রহিম ছিল তারা বাড়ির লোক ৩ জন। প্রধান শিক্ষকের বন্ধু তার স্ত্রী ও তার মেয়ে প্রিয়া।
এবার যে ঘটনা টা বলবো সেটা রহিম ই আমাকে বলেছিল। ঘটনার প্রধান চরিত্র রহিম আর প্রিয়া।

আমাদের তখন ৩ বছরের ভর্তি। ২ বছরের পরীক্ষার ছুটির পর সেইদিন ই আমাদের প্রথম দেখা। মাঝে ১৫ – ২০ দিনের মতো ছুটি আমরা পেয়েছিলাম। সেইদিন রহিম কলেজে দেখে তো আমি অবাক। যে রহিম কারো সাথে তেমন এত কথা বলত না বিশেষ করে মেয়ে দের সাথে সে কি না তাদের সাথে বেশ ভালো ভাবেই কথা বলছে। আর রহিম আগে যেমন সাধাসিধে ছিল তেমন নেই। বেশ সহরের হওয়া লেগেছে। আমি কিছুক্ষন পর রহিম কে একা পেয়ে জিজ্ঞেস করলাম –
কি রে তোকে অন্য রকম লাগছে?
– কোথায় রে। আগের মতোই তো আছি।
– না। তোকে আগের মত দেখাচ্ছে না। কি হয়েছে আমাকে বলবি না?
– রে তেমন কিছু না।
রহিম বলতে চাইছিল না। আমি একটু জোর করতেই বললো চ মাঠে গিয়ে বসে বলছি।
শীতের দিন। মাঠে রোদে বসলাম দুজনে।
– এবার বল।
– ঠিক আছে বলছি।
– এটার শুরু আজ থেকে ৫ মাস আগে। তুই তো জানিস আমি যাদের বাড়িতে থাকি তারা খুবই ভাল মানুষ। তারা আমাকে নিজের ছেলের মত দেখে। আর আমি পড়াশোনায় ভালো তো তারা ঠিক করে যে তাদের মেয়ে প্রিয়া কে যেনো আমি অঙ্ক আর ফিজিক্স টা দেখায় দি। প্রিয়া ১০ ক্লাস পর্যন্ত বেশ ভালো স্টুডেন্ট । কিন্তু ওর ১২ এর রেজাল্ট খুব ই খারাপ হয়। তাই কাকু ঠিক করে যেনো আমি ওই দুটি বিষয় যেনো ওকে দেখিয়ে দি। আমি কাকু কে বলি যে "আমার ত তেমন ফাঁকা সময় নেই। তবে আমি পড়তে বসার সময় ও আমার কাছে আসবে আমি ওকে দেখিয়ে দেবো। "
কাকু রাজি হয়।
তো সেই মতো সেদিন সন্ধ্যে বেলায় প্রিয়া আমার ঘরে পড়তে আসে।
[ আচ্ছা আপনাদের তো প্রিয়ার বিবরণ দেওয়া হয়নি। প্রিয়ার তখন বয়স ১৭ র কাছাকাছি। তবে তার মধ্যেই তার যৌবন প্রকাশ পেয়েগেছে। ওকে দখলে বলবে যেনো ১৭ বছরের সানি লিওনি। ওই রকম এই সুন্দর। ওই রকম ই ফিগার। তবে দুধ গুলো সানি র থেকে একটু ছোটো হবে। যেকোনো ছেলে তাকে নিজের করতে চাইবে। আর সত্যি বলতে কি যখন রহিম আমাকে প্রিয়া কে দেখিয়ে ছিল আমি সেইদিন বাড়ি গিয়ে ওর কথা ভেবে হাত মারি। এত টাই সুন্দর সে।]
রহিম এর ঘর টা ছোটো। তেমন বসার জায়গা নেই। একজন কে খাটে তো অন্য জন কে নিচে বসতে হবে। রহিম প্রিয়া কে বলে উপর এ বসতে। কিন্তু প্রিয়া নিচে বসে পড়ে। আর রহিম তেমন কোনো মেয়ে কে জোর করতে পারে না। আর তার উপর বাড়ির মালিকের মেয়ে তাই সে কিছু বলে না। কিন্তু প্রিয়ার পোষাক ছিল খুব ই ছোটো। তার উপর ওর বুকের বোতাম থাকতো খোলা। রহিমের ঘর টা ছিল বেশ গরম। রহিম দেখতে না চাইলেও আড় চোখে তার নজর তার দিকে চলে যেত। কিন্তু রহিম নিজেকে ঠিক রেখে নিত। আর রহিমের বিশেষ দিক ছিল ও যখন পড়া নিয়ে থাকতো ওর পড়াতেই মন থাকতো। তাই সে বেশি প্রিয়ার দিকে দেখতো না। ২ সপ্তাহ পর প্রিয়ার পড়ায় উন্নতি হতে লাগলো আর ও তখন থেকে বুকের বোতাম লাগিয়ে বসত।
একদিন প্রিয়া সব পড়া তাড়াতাড়ি শেষ করে নেওয়ার পর রহিম তাকে জিজ্ঞেস করল-
প্রিয়া তুমি তো পড়ায় বেশ ভালো কিন্তু তোমার ক্লাস ১২ তে কি হয়েছিল? এত খারাপ একটা রেজাল্ট করেছো।
রহিমের এই কথা শুনে প্রিয়া বললো তুমি কি সত্যি জানতে চাই।
হ্যা বলো। এবার তোমার যদি আপত্তি না থাকে।
প্রিয়ার কথা শুনে রহিম তো অবাক হলো। আর লজ্জায় মুখ নিচু করে নিয়েছিল।
প্রিয়া তাকে বলেছিল যে –
ক্লাস ১২ এ তাকে তিনটে ছেলে প্রপোজ করেছিল তারা তাকে ভালোবেসে নয় তার শরীর কে ভালোবেসে। তাই তারা তার সাথে শুয়ে ছিল। আর সেও গুদের জ্বালায় এতই বিভোর হয়েছিল যে সে পড়ায় মন দিতে পারে নি। সারা দিন বাড়ার খোঁজ করতো।
এটা বলার পর প্রিয়া রহিম কে বললো যেনো সে কথা গুলো কাও কে না বলে। রহিম তাকে আশ্বাস দিলো যে সে সেই কথা গুলো কাও কে বলবে না। প্রিয়া রহিমের গালে একটা কিস করে পালিয়ে গেলো তার ঘর থেকে।
রহিম সেদিন রাতে ভালো করে ঘুমোতে পারেনি। সে শুধু প্রিয়ার কথা ভেবেছে।
– প্রিয়া পরের দিন পড়তে এলে রহিম ওকে বন্ধু হবার প্রস্তাব দেই। প্রিয়াও মেনে নেয়। ১ মাসের মধ্যে তাদের বন্ধুত্ব আরো গভীর হয়। একদিন হঠাৎ করে প্রিয়া জিজ্ঞেস করে
– রহিম তোমার কোনো গার্ল ফ্রেন্ড নেই ?
– না না। আমি ওই সব নিয়ে ভবি না।
– ও আচ্ছা। তুমি সত্যি খুব ভালো ছেলে। আচ্ছা একটা কথা বলবো ?
– বলো।
– তোমার আমাকে কেমন লাগে ?
– ভালই লাগে। তুমি পড়াশোনায় ভালো আর দেখতেও ভালো।
– তাই। আমি কোথায় সুন্দর ? তুমি তো তাও আমার প্রেমে পড়লে না?
– কি সব বলছো তুমি। তুমি আমার বন্ধু।
– শুধুই বন্ধু। আমি তো তোমাকে প্রথম যেদিন আমাদের বাড়ি তে দেখে ছিলাম সেই দিন ই তোমার প্রেমে পড়ে গিয়েছিলাম। তুমি আমার দিকে লক্ষই করনি।
– এই সব কি বলছো। আমি তোমার অসুবিধা বুঝে তোমার ভালো বন্ধু হয়েছি এর বেশি আমি কোনো দিন কিছু ভাবিনি।
– ঠিক আছে। সরি।
এই বলে প্রিয়া সেখান থেকে চলে গেলো। রহিম ঠিক করে সে এখন কিছু দিন আর প্রিয়ার সাথে কথা বলবে না। সে বুঝুক যে সে যা ভাবছে তা সবই ভুল। তাই সে কাকু কে বলে যে সে এখন ১ সপ্তাহ মতো প্রিয়া কে পড়াতে পারবে না। তার বেশি পড়া আছে। সেই মতো ১ সপ্তাহ রহিম প্রিয়ার সাথে এক সপ্তাহ কথা বলে না। প্রিয়ার মুখোমুখি হলেও রহিম তাকে কিছু বলে না।
১ সপ্তাহ পর প্রিয়া এবার পড়তে আসে। প্রিয়া চুপচাপ নিজের পড়া করে নেই। পড়া শেষ করার আগে সে বলে রহিম কে –
রহিম আমার ভুল হয়েছে আমাকে ক্ষমা করে দিও। আর কোনো দিন এমন হবে না। প্রিয়া কাঁদতে কাঁদতে সেখান থেকে চলে যায়।
রহিমের সেই রাতেও ঘুম হয় না। সে ভাবে তার জন্য প্রিয়া কেঁদেছে। সে ভাবে সেও হয়তো প্রিয়াকে ভালোবেসে ফেলেছে। তাই তার কথা এত ভাবছে। সে ঠিক করে কাল ই সব প্রিয়া কে জানবে।
পরের দিন প্রিয়া পড়তে এলে সে প্রিয়া কে বলতে চাই কিন্তু বলতে পারে না। সে ঠিক করে ছুটির সময় বলবে। তাও পারে না। এই রকম করে ১ সপ্তাহ পেরিয়ে যায়। রহিম বলতে গিয়ে আটকে যায়। সে ঠিক করে কাল সে বলবেই।
পরের দিন প্রিয়া আসে পড়তে। প্রিয়া পড়া শেষ করে। প্রিয়া যেই উঠে যাবে রহিম তাকে আটকায়। বলে –
প্রিয়া বস তোমাকে কিছু বলার আছে।
– হ্যাঁ বলো রহিম কি বলবে।
– দেখো ব্যাপার টা হচ্ছে যে আমি তোমার সাথে অন্যায় করেছি। আমি তোমাকে কাদিয়ে ছি। আমি সত্যি বুঝতে পারিনি তুমি এত কষ্ট পাবে। আর আমি এটা বুঝতে পেরেছি যে আমি তোমাকে ভালোবেসে ফেলেছি।
– সত্যি ? তুমি আমাকে ভালোবাসো ?
– হ্যাঁ। সত্যি তোমায় ভালো বাসি।
রহিম আর প্রিয়া দুজন দুজনকে জড়িয়ে ধরে। প্রিয়া রহিমের গালে একটা কিস করে সেখান থেকে চলে আসে।

বাকিটা পরের পর্বে। ভালো লাগলে জানাবেন। খুব শীগ্রই দ্বিতীয় পর্ব নিয়ে আসছি।
 

Users who are viewing this thread

Back
Top