What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
সুযোগ পেয়ে মেয়েকে চোদা by puja1

গল্পঃ
Hi আমি পুজা। আশাকরি সবাই ভালো আছেন। তো আমি আপনাদের কাছে কিছু সত্যি ঘটনা শেয়ার করতে চাই। তো ঘটনা টা হলো আমার আর আমার বাবার মধ্যে, প্রথমে আমার বর্ণনা দিচ্ছি, আমি দেখতে সুন্দর,গায়ের রঙ ফর্সা,আর আমার দুধ বড়ো বড়ো, মিডিয়াম ফিগার, পাচ্ছা বড়ো বড়ো, আমি রাস্তায় বেরোলে সবাই আমার দুধের দিকে তাকিয়ে থাকে। এখন আমার বয়স ২১, কিন্তু ঘটনা টা যখন থেকে শুরু তখন আমার বয়স ১৮। আর আমার বাবা র গায়ের রং কালো, মাথায় চুল বেশি নেই , বাবার বয়স ৪৫। মা মারা গেছেন ৬ বছর আগে । আবার আসি আসল ঘটনায়, আমি একদিন বাড়িতে একলা ছিলাম বাবা বাজার করতে গিয়েছিল, আমি স্কুল যাওয়ার জন্য তৈরি হচ্ছিলাম, স্নান করে বাথরুম থেকে বেড়িয়েছি গামছা জড়িয়ে জানি বাবা বাড়িতে নেই তো কোনো অসুবিধা নেই তাই বাথরুম থেকে বেরিয়ে রুমের মধ্যে ব্রা, ইনার আর পেন্টি পড়তে লাগলাম হঠাৎ যেনো মনে হলো কেউ আমাকে দরজা আড়াল থেকে দেখছে, তার আমি সামনে টা গিয়ে দেখলাম কেউ নেই , আমি ভাবলাম মনের ভুল তারপর স্কুল ড্রেস পরে রেডি হয়ে গেলাম তারপরেই বাবা এলেন। বাবা বললো মা (আমাকে মা বলে ডাকে) আমাকে একটু জল দে তো …… আমি বললাম হে বাবা দিচ্ছি বলে এক গ্লাস জল নিয়ে গিয়ে দিলাম , বাবা জল খেতে খেতে আমার দিকে তাকিয়ে রইল তারপর গ্লাস টা রাখতে বললো আর বললো আজ কে স্কুল যেতে হবে না, আজ কে আমার শরীর টা ভালো নেই ।

আমি প্রথমে না করছিলাম তারপর ভাবলাম থাক এক দিন স্কুল বন্দ করলে কিছু হবে না। তারপর আমি বাবা বললাম আমি ড্রেস চেঞ্জ করে আসছি। বলে ঘরের মধ্যে চলে গেলাম আর তখন গরম কাল তাই স্কুল ড্রেস ছেড়ে নাইটি পড়লাম আর ভিতরে ছিল ইনার আর পেন্টি। ব্রা না থাকার কারণে দুধ বেশ বোঝা যাচ্ছে। তারপর আমি বাইরের রমে গেলাম যেখানে বাপি বসে আছেন, বাপি বললো বস মা এখানে আমি বসলাম তারপর বাপি বলল তোর মা চলে যাওয়ার পর আর দেখার কেউ নেই তুই ছাড়া । আমি বললাম হু। আমি বাপি আমি তাহলে ঘরের কাজ গুলো সেরে নিয় , বাপি বললো না পরে করবি ক্ষন। আমি বললাম না কাজ গুলো সেরে নিই তার পর কথা বলবো। বাপি আর জোর করলো না বললো ঠিক আছে। আমি কাজ করতে করতে লক্ষ করলাম বাপি আমার পাচ্ছা এর দুধের দিকে দেখছে আমি কিছু বললাম না। রাত হয়েগেলো রাতে র খাবার খেয়ে চলে গেলাম নিজের রুমে বাপি পাশের রুমে আছেন । আমি কখনো নিজের রুমে ছিটকিনি দিয় না। তারপর আমি ঘুমিয়ে পড়লাম । প্রায় ২ -৩ ঘণ্টা পর যেনো বুঝতে পারছি যে আমার দুধে কেউ হাত দিয়ে টিপছে, আর আমার মুখের মধ্যে কিছু লম্বা জিনিস ঢোকানোর চেষ্টা করছে। আমি উঠে দেখলাম বাপিকে , আমি বললাম বাপি এটা কি করছো, বাপি বললো আর পারছিনা রে তোর মা কে কত দিন আগে চুদেছি এতো দিন হয়ে গেল কাউকে চুদিনি কিন্তু আজ কে সকালে যখন তোকে ড্রেস চেঞ্জ করেতে দেখলাম তখন মনে হলো তুই তোর মায়ের জায়গাটা নিতে পারবি তাই আর থাকতে পারছিনা। নে মা এটা মুখে নে, কিছু হবে না দেখবি খুব ভালো লাগবে ।

আমি বললাম বাবা এটা ঠিক নয় আমি তোমার মেয়ে , বাবা জোর করে বাবার বড় ধন টা আমার মুখে পুরে দিল । আমি ছাড়াতে পড়লাম না আর দুধ টিপেই যাচ্ছে। কিছু ক্ষন পর মুখ থেকে বার করে আমার নাইটি খুলে দিল আর পেন্টি টাও খুলে দিল , তার পর আমার দুটো পা কে ফাঁকা করে গুদ এর মধ্য থুতু দিল আর নিজের একটা আঙ্গুল ঢুকালে তারপর দুটো আঙ্গুল ঢোকালো তারপর তিনটে ঢুকাতে আমি আর চুপ থাকতে পারলাম না আমি বললাম বাবা লাগছে ছাড়ো। বাবা বললেন একটু কষ্ট হবে।তারপর নিজের মুখটা আমার গুদ এর মধ্যে দিয়ে দিল আমার জল খসছে আর ওই জল বাবা চেটে খাচ্ছে আর বলছে সত্যি মা তোর রসের কি স্বাদ। তারপর বাবা মুখ সরিয়ে নিজের ধোনটা কে আবার চুষতে বলল আমি মুখ সরাতেই বাবা আমার মুখ টেনে মুখে ঢুকিয়ে দিলো, কিছুক্ষণ চুসলাম ।তার পর বাবা আমাকে শুয়ে দিয়ে পা ফাঁক করে গুদ এ এক ঝটকায় ডুকিয়ে দিলেন । আমি কাঁদছিলাম আর বলছিলাম বাবা আমায় ছাড়ো।

কিছু ক্ষন পর আমি রস ছাড়লাম বাবা সেটাও খেয়ে নিল। তখনও বাবার ফেদা বের হয় নি। তার পর বাবা আমাকে উল্টি দিয়ে বলল তোর এখন অনেক রস আছে সেটা খাবো তাই উল্টিয়ে শুয়ে রইলাম , তারপর বাবা নিজের ধনে থুতু মাখিয়ে নিল আমার পিছন দিকটা ফাঁকা করে পদের ফুটোর মধ্যে ঢুকিয়ে দিলো আমি চিৎকার করে বললাম বাবা আমি এটা সহ্য করতে পারছিনা তুমি গুদ এ যত ইচ্ছা ঢুঁকাও কিছু বলবো না কিন্তু পিছন থেকে বার করো। বাবা বললো দেখ মা পিছনে বেশিক্ষণ করবো না এখুনি হয়ে যাবে প্রায় ১০ মিনিট চোদার পর জিজ্ঞাস করছে বাবা – মা কোথায় ফেলবো ? তুই খাবি না তোর পিছনেই ফেলবো ? তাড়াতাড়ি বল আমার বেরোবে । আমি কিছু বলার আগেই পদের মধ্য ফেদাই ভর্তি করে দিলো আর বলল আজ তোর পদে ফেলেছি কাল থেকে প্রতিদিন সকালে উঠে আমার ধনের ফেদা খাবি তারপর বাকি কাজ করবি । তোকে রোজ রাতে চুদবো আর সকালে তুই আমার ধন চুষে ফেদা খাবি , আর যদি না খাস তাহলে তোর পোদ মারবো । বাবা তার ধন টা আমার মুখের সামনে ধরে বলল চেটে পরিষ্কার কর নাহলে এখুনি আবার তোর পদ মারবো । আমি আবার ভালো করে চুষে দিলাম আর বলে গেলো কাল সকালে উঠেই ধন চুষে ফেদা খেয়ে পড়তে যেতে । আমার পোদে এত যন্ত্রণা হচ্ছে যে আমি ঘুমাতে পারছিলাম না তারপর ঘণ্টা খানেক পর আমি ঘুমিয়ে পড়লাম । সকাল হলো আমি পড়তে যাওয়ার জন্য তৈরি হচ্ছি তখন বাবা বলে উঠলো কীরে মা কালকে কি বললাম ভুলে গেছিস? আমি বললাম না আমি পারবো না । বাবা রেগে গিয়ে বললেন তাহলে তোর পড়তে যাওয়া বন্ধ তোকে এখুনি চুদবো।

আমি ভয় বললাম আচ্ছা বাপি আমি যাচ্ছি । বাপি বললো তাড়াতাড়ি আগে এটা কর তারপর অন্য কাজ হবে। আমি বাবার কাছে গেলাম বাবা লুঙ্গি পরে শুয়ে ছিলো আর খালি গায়ে ছিলো। তারপর আমি গিয়ে বসলাম বাবার পাশে , আমার হাত দিতে ইচ্ছা হচ্ছিলো না তারপর বাবা বলল কি হল লুঙ্গি টা তুলে চুষা শুরু কর। আমি লুঙ্গি টা তুললাম তারপর বাবার বারা টাকে ধরে উপর নিচে করতে থাকলাম , বাবা বললো মুখ টা দিয়ে চুষতে হয়, বাবা আমার মুখ টা ধরে নিচে নামিয়ে মুখের মধ্যে ঢুকিয়ে দিলো আমি বাধ্য হয়ে চুষতে শুরু করলাম তারপর নীচের বড়ো বড়ো বিচি গুলোও চুসালো। কিছুক্ষন এইরকম করার পর বাবা বললো নে মা তুই আমার সব ফেদা খেয়ে নে উতেজনা সহকারে বললো । আমি বুঝতে পড়লাম বাবার ফেদা বেরোবে তখন বাবা আমার মুখটা চেপে ধরলো ধনের সাথে আর সঙ্গে সঙ্গে বার করে দিলো মুখ ভর্তি ফেদা । বাবা বললো ওটা খেয়ে নে নাহলে তোর মুখ থেকে ধন বার করবো না আমি খেয়ে নিলাম তারপর যেনো বমি বমি লাগছিলো কিন্তু বাবা আমাকে টেনে আমার দুধ চুষতে থাকে । ৫ মিনিট চুষার পর বললো এবার যা পড়তে আর কিছু বলব না। আমি মুখ ধুয়ে ready হলাম। তার বাবা বললো তাড়াতাড়ি পড়তে থেকে চলে আসবি বেশি দেরি করবিনা।

রাত হলো এবার চিন্তা হচ্ছে আবার আমাকে চুদবে কি করবো ভেবে পাচ্ছিলাম না , আমি রাতের খাবার সেরে নিজের রুম এ গেলাম । বাপি বললো কীরে ঘুমিয়ে পড়লি নাকি ? আমি কোনো সারা না করেই চুপ চাপ শুয়ে আছি বাপি এল আমার নাইটি খুললো আর পেন্টি ইনার খুলে আমাকে পুরো উলংগ করে দিল। আমি ঘুমানোর নাটক করছি তারপর দেখলাম আমাকে উল্টিয়ে শুয়ে দিল আমি বুঝতে পড়লাম যে বাপি আমার পোদ মারবে আমি উঠে পড়ার নাটক করলাম । তারপর বাপি বললো এই তো আমার সোনা মেয়ে নাও আমার ধন চুসে তৈরী করে দাও । বলেই আমার মুখের কাছে ধরলো আর আমি শুরু করলাম চুষতে । ১০ মিনিট চুষলো আর আমার দুধ নিয়ে খেলা করছিল। তারপর আমার গুদ এ আঙ্গুল দিলো, দিয়ে বললো আজ কে একটু বেশি ক্ষন চুদবো বলেই গুদ থেকে আঙ্গুল বের করে নিজের ধন টা নিয়ে আমার গুদে ঢুকালো, আজকে একটু ভালো লাগছিলো আমি বাবাকে জড়িয়ে ধরলাম বাবা আমার ঠোঁট চুষতে শুরু করে দিলো আর জোরে জোরে ঠাপ মারতে থাকলো আমিও বাবার তালে তাল মিলাতে থাকলাম ১০ মিনিট গুদ মরার পর আমাকে ডগি স্টাইলে হতে বললো।

আমি বললাম না বাবা আজ কে পোদে কিছু করো না প্রচুর ব্যাথা। বাবা বললো আজকে করলে কালকে ব্যাথা থাকবে না দেখবি তারপর আমি আর কিছু বললাম না। বাবা বললো নে আর এক বার ধন চোষ চুষে দেখ তোর গুদে এর কেমন স্বাদ আমি চুষতে শুরু করলাম তারপর বাবা আমার পোদ এর ফুটোয় থুতু দিলো আর পদের ফুটোর কাছে ধোনটা নিয়ে গেলো আর এক ধাকাই ঢুকিয়ে দিলো আর আস্তে আস্তে ঠাপ মারতে শুরু করল। আমার ব্যাথা লাগছিলো আবার আরাম ও লাগছিলো তাই আর কিছু বললাম না । কিছুক্ষন পর জোরে জোরে ঠাপ মারতে শুরু করল । তারপর ফেদা আমার পোদেই ফেলে দিলো তারপর বার করে আমার মুখে আবার ঢুকিয়ে বললো আজ কে এক টু আমার লেগেছে তোর তাই না মা? আমি মাথা নেড়ে বললাম হ্যাঁ। তোকে রোজ রাতে চুদবো এইরকম করে, যখন মনে হবে তখনই চুদবো তোকে তুই দিনের বেলাতে শুধু নাইটি পরে থাকবি আর কিছু পড়তে হবে না । ঠিক আছে মা আজ কে তোর কাছেই ঘুমাবো । আমি বুঝতে পারলাম যে আজকে রাতে আমাকে আবার চুদবে।

বন্ধুরা এর দ্বিতীয় পাট পরে নিয়ে আসবো । যদি ভালো লেগে থাকে তাহলে comment করো শেয়ার করো ।
 

Users who are viewing this thread

Back
Top