What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বৃষ্টি ভেজা সোঁদা গন্ধ পর্ব ১ by AmitDey

দিনটা শুরুই হয়েছিল একেবারে অন্যভাবে। সকাল থেকেই অন্যদিনের তুলনায় যেন একটু বেশি গরম। বাড়ির সবাই পুরী গেছে তীর্থ করতে। অনুপম যায়নি, ওর ছাত্র ছাত্রীদের সামনের মাসেই পরীক্ষা এই সময় তাদের ক্লাস বন্ধ করে কোথাও যাওয়া সম্ভব না।

সেদিন বিকেলে শুধু নয়নার পড়তে আসার কথা তারপর ৮ টা সময় আরেকজনকে পড়াতে যাওয়া আছে। দুপুরে ভালো করে আমের টক ডাল দিয়ে ভাত খেয়ে, গরমের চোটে মেঝেতে ভেজে গামছা জড়িয়ে ঘুম পড়ল অনুপম।
সদর দরজা বন্ধ আছে, নয়না এলে ফোন করে ডাকবে।
গরমের সেই দুপুরে ঘুমিয়ে ঘুমিয়ে একটা স্বপ্ন দেখল অনুপম । সিনেমা দেখতে গেছে , পাশের সিটে বসে ওর বান্ধবী পিয়াসা।
হল অন্ধকার হতেই দুজনে চটকাচটকি শুরু। অনুপম আবার একটু রোমান্টিক মানুষ, প্রথমে ঘাড়ে, চিবুকে, ঠোঁটে আঙ্গুল ছুঁইয়ে মজা নিচ্ছিল, পিয়াসা থেকে থেকেই কেঁপে কেঁপে উঠছিল।
আচমকা অনুপম দুটো আঙ্গুল ওর মুখে ঢুকিয়ে দিল পিয়াসা রীতিমত জীভ দিয়ে আঙ্গুল দুটো চুষতে লাগল।
এবার অনুপম অন্য হাতটা সোজা পিয়াশার বুকে দিল।
টাইট টপের ওপর দিয়েই ওর ৩২বি সাইজের দুধ চটকাতে লাগলো। পিয়াসা কেঁপে উঠে অনুপমের থাই খামচে ধরলো।

অনুপম ওর মুখ থেকে আঙ্গুল বার করে পিয়াসার হাতটা টেনে এনে নিজের পুরুষাঙ্গের ওপর রাখলো। পিয়াসা সঙ্গে সঙ্গে খামচে ধরল, ধরেই যেন শিউরে উঠল, ওকে আরো টেনে এনে ওর ডান কানটার মধ্যে জীভ ঢুকিয়ে দিল অনুপম। ওর লিঙ্গটা শক্ত হয়ে রীতিমত বাথ্যা করতে লাগলো।

এমন সময় টিং টিং করে ওর ফোনটা বেজে উঠল। ঘুম ভেংগে গেল অনুপমের বুঝতে পারল এতক্ষণ ও স্বপ্ন দেখছিল। ওর ছাত্রী নয়না পড়তে এসেছে সে ফোন করছে। ঘামে ভেজা কাম তাড়িত শরীরে কোন রকমে একটা ঘোরের মধ্যেই ফোনটা
ধরল অনুপম।
নয়নাকে বলল "তুমি এসে গেছ"
"হ্যাঁ স্যার"
ঠিক আছে তাহলে দাড়াও একটু , আমি আসছি "।

বিছানা থেকে উঠে একটা গেঞ্জি পরে নিচে চলে গেল অনুপম দরজা খুলতে।
দরজা খুলে নিজের ছাত্রীকে বলল
" তুমি গিয়ে বস আমি আসছি"।

মিনিট ৫ পরে অনুপম পড়াতে ঢুকল। নয়না কলেজে পড়ে ফাইনাল ইয়ার। ওর দুই বছরের পুরনো স্টুডেন্ট, খুবই মনোযোগী এবং কলেজে নিজের বিষয়ে টপার।

নয়নাকে দেখতে অনেকটা আগেকার দিনের বাঙালি মেয়েদের মত। কোমর অব্দি চুল, অল্প ভারি শরীর, গায়ের রং একটু চাপা, আর গলার স্বর মিষ্ট। আজকে সেই মেয়ে গরমের জন্য হয়তো একটা হাতকাটা সালোয়ার পরে এসেছে। বইয়ের একটা অংশ ওর দিকে ঝুঁকে যখন এগিয়ে দিল তখন নয়নার সালোয়ারের ফাঁক দিয়ে একটা বুকের দিকে চোখ পড়তেই অনুপমের মাথাটা চড়াৎ করে উঠল।
এরকম নিটোল দুধ অনুপম অনেকদিন দেখেনি।

কামরস বেরোতে না পেরে বিচিটা টনটন করছে অনেকক্ষণ। একটা দীর্ঘ শ্বাস ফেলল অনুপম।
বহুদিন কারুর সাথে শারীরিক সম্পর্ক গড়ে ওঠেনি।
পিয়াসার সাথে ছাড়াছাড়ি হয়েছে অনেকদিন।
অন্যমনস্ক হয়ে গেল, আর পড়ানোর ইচ্ছা চলে গেল। কোনরকম ভাবে সেদিনের মত পড়ানো শেষ করে।ছুটি দিতে যাবে এমন সময় বিপর্যয় ঘটে গেল একটা।
হুহু করে কালবৈশাখী ঝড় চলে এল। বাড়িতে একা আছে বলে দৌড়ে সব জানলা দরজা বন্ধ করতে চলে গেল অনুপম।

প্রায় ১০ মিনিট পরে সব বন্ধ করে খেয়াল হল নয়না কি করছে। পড়ানোর ঘরে গিয়ে দেখে নয়না বারান্দায় উঠে গিয়ে বৃষ্টি দেখছে। অন্ধকার হয়ে আছে , ওর গায়ে হালকা ছাট লাগছে বৃষ্টির কিছুই যেন খেয়াল নেই ওর।
ওর পিছনের পাছার দিকে এতদিনে ঠিক মত খেয়াল হল ওর ছাত্রীর পাছাটা মারাত্মক সুন্দর, ঠিক যেন ওল্টানো ঘটের মত।
অনুপম আস্তে করে ডাকল
" নয়না , চল এখানে বেশিক্ষন দাড়ালে ভিজে যাবে"
" হ্যাঁ স্যার যাচ্ছি, আআরেকটু ভিজে নি।
আঃ কি সুন্দর হাওয়া দিচ্ছে বলুন"

ঠিক সেই সময়ই ঘটনাটা ঘটল।
কান ফাটিয়ে চোখ ধাঁধিয়ে একটা বাজ পড়ল ঠিক পাশের বাড়ির নারকেল গাছের ওপর।
ওমাগো বলে এক লাফে বারান্দার রেলিং থেকে সরে এসে অনুপমকে জাপটে ধরলো নয়না।

বাজের প্রচণ্ড আলোর ঝলকানি আর কানফাটানো শব্দে অনুপমেরও চোখ কান দুটোই পুরো ধাঁধিয়ে গিয়েছিল। নয়না যে ছিটকে, ওকে এসে জাপটে ধরেছিল তাতে খুব স্বাভাবিক প্রতিক্রিয়ার বশেই ওকে জড়িয়ে ধরেছিল। নয়না বুকে মুখ গুঁজে থরথর করে কাঁপছে। কয়েক মুহূর্ত এইভাবেই কাটলো, দুজনেই চোখ বন্ধ করে ফেলেছিল ভয়ে। বাজের পোড়াপোড়া গন্ধটা নাকে ঢুকতেই অনুপমের কিছুটা হুঁশ ফিরে আসে। নয়না তখনও কাঁপছে আর অনুপম ওর কোমরটা দুইহাত দিয়ে ধরে ওকে নিজের বুকে শক্ত করে ধরে আছে।

মনে হচ্ছে নয়নাকে ছেড়ে দিলেই ও পড়ে যাবে। ওর তুলতুলে নরম শরীরটা অনুপমের শরীরে লেপ্টে আছে। কয়েক মুহূর্তের মৃত্যুভয় দুজনের মধ্যের যাবতীয় ব্যাবধান মিটিয়ে দিয়েছে। অনুপমের বুকটা ধুমদুম করে মাদলের মত বাজতে লাগলো। জিভ শুকিয়ে গেল, হাত অল্প অল্প কাঁপতে লাগলো। অনুপম এবার পরিষ্কার অনুভব করতে লাগলো নয়নার তুলতুলে বুক, নরম স্বল্প মেদযুক্ত পেট । নয়নার ঠোঁটের গরম নিশ্বাসগুলো সোজা পড়ছে অনুপমের ঠিক বুকের ওপর ।

নয়না লম্বায় ওর কাঁধের কাছে প্রায়।এইদিকে বাইরে বাজ পড়েই যাচ্ছে পর পর। বৃষ্টি থামার বদলে যেন আরো বেড়ে গেল। অনুপমের সারা শরীরে রক্ত লাভার মত ফুটতে আরম্ভ করল। মাথা কাজ করছে না সব চিন্তা ভাবনা জড়িয়ে যাচ্ছে। অনুপম অনুভব করল পায়জামার তলায় ওর লিঙ্গটা আবার আস্তে আস্তে শক্ত হচ্ছে, আর সেটার মুখটা ক্রমশ ভিজে ভিজে যাচ্ছে। আবার একটা বাজ পড়ল কাছেই কোথাও, প্রচণ্ড আওয়াজে নয়না ওকে আরো শক্ত করে চেপে ধরল। আর ওর তুলতুলে পেটে গিয়ে সোজা খোঁচা দিল অনুপমের লিঙ্গ।

অনুপম এবার বিদ্যুতের আলোয় নয়নার মুখটা একবার দেখার চেষ্টা করল।
নয়নার বন্ধ চোখ হয়ে গেছে আর কাঁপা কাঁপা ঠোঁটটা উত্তেজনায় ফুলে গেছে।
অনুপমের আর সহ্য হলো না, ইচ্ছা হল এক্ষুনি কামড়ে খেয়ে নেয় মেয়েটার ফোলা ফোলা ওই ঠোঁট।
কিন্ত অনুপম মাথা ঠাণ্ডা করল , ওরা এখন বারান্দায় দাড়িয়ে এখানে অনেকেই ওদের দেখতে পাবে। অনুপম দুইহাতে শক্ত করে ধরে প্রায় টেনেই নিয়ে এলো ঘরের মধ্যে। নয়নার নিজের হাতপায়ে যেন সাড়া নেই। নিজেকে যেন ও সঁপে দিয়েছে অনুপমের হাতে।

ঘরে ঢুকেই দেওয়ালে চেপে ধরে নয়নাকে আরো শক্ত করে জড়িয়ে ধরলো অনুপম। ওর কঠিন লিঙ্গের খোঁচা নিজের নাভির পাশে পেয়ে যেন নয়না আরো কেঁপে উঠল। ওর ঠোঁট দুটো যেন নিজের অজান্তেই অনুপমের বুকে ঘষতে লাগলো। অনুপম আর পারলো না সহ্য করতে।
মাথা নামিয়ে প্রথমে নয়নার খোলা ঘাড়ে একটা চুমু খেল প্রথমে, নয়না শিউরে উঠল।

তারপর কাঁধ থেকে ঘাড় বেয়ে জিভ বুলিয়ে লেগে থাকা জলকনাগুলো চেটে খেতে লাগল অনুপম। তারপর গালে একটা আলতো চুমু খেতে খেতেই আচমকা নয়নার কানে মুখ দিল অনুপম। কানের লতিতে কামড় দিয়ে সেটা মুখে নিয়ে টেনে টেনে চুষতে লাগলো।

এই প্রথম নয়নার মুখ দিয়ে একটা আওয়াজ বেরোল " উমমমম উহু"

সেই আধো উচ্চারণের আওয়াজে অনুপমের কাম উত্তেজনা আরো বেড়ে গেল, ও এবার সোজা কানের মধ্যে জিভ ঢুকিয়ে দিল।

নয়না যেন পাগল হয়ে গেল এই আদরে। কিছুটা বেঁকে গিয়ে ছটপট করতে লাগলো। আধ খোলা চোখে তাকিয়ে
মুখ দিয়ে অস্ফুট স্বরে উম উম আওয়াজ করতে লাগলো।
অনুপম কান ছেড়ে সোজা নয়নার ঠোঁটে হামলা করল।

পুরুষ্ট মোটা মোটা ঠোঁট দুটোকে নিয়ে মুখে নিয়ে চুষতে লাগলো। নয়না যেন এবার ঘোর কেটে চমকে উঠল। কয়েক মুহূর্তের জন্য সম্পুর্ন স্থির হয়ে গেল। অনুপমের বুকটা ধড়াস করে উঠল, কিছু কি ভুল হয়ে গেল!!!
তারপর হটাৎ করে অনুপমের মুখের মধ্যে নিজের জিভটা গুঁজে দিল । আচমকা সম্মতিকাণ্ডে অনুপম আরো উত্তেজিত হয়ে পাগলের মত চুক চুক করে ওর জিভটা চুষে খেতে লাগলো।

কতক্ষন ধরে ওরা একে অপরকে চুমু খেয়েছিল কেউ জানে না। কারুর কোন হুঁশ ছিল না।
অনেকক্ষণ পরে দুজনের দম আটকে এলে তারপর একজন আরেকজনে মুখ থেকে মুখ সরালো।
অনুপম যেন একটা নেশার ঘোর লাগা দৃষ্টি মেলে নয়নাকে দেখতে লাগল। ওর যাবতীয় উতপ্ত কামোত্তেজনা যেন হটাৎ করে সরে গিয়েছে, তার জায়গায় একটা শান্ত স্নিগ্ধ ভালো লাগা এসে ভর করেছে।
দুই হাতে নয়নাকে জড়িয়ে ধরে রেখে ওর মুখের দিকে তাকালো অনুপম। নয়নার মুখটা অল্প লাল, নাকটা ফুলে আছে, চোখ দুটো যেন প্রায় বুজেই যাবে এবার, চুলটা একটু ভিজে লেপটে আছে কপালে । অনুপম হাঁ করে তাকিয়ে রইলো। প্রায় দুই বছর ধরে পড়াচ্ছে যে মেয়েটাকে , প্রায় ১০০০ বার দেখছে যে মেয়েটাকে এর সাথে তার কোন মিল নেই।
এটা সম্পূর্ণ অচেনা কেউ একজন।
নয়না এতক্ষনে একটু একটু করে চোখ খুলল তারপর আলতো লাজুক গলায় বলল
"একটু ছাড়ুন এবার, বাড়িতে একটা ফোন করে বলে দি যে খুব বৃষ্টি হচ্ছে, আমার দেরি হবে"।

অনুপম কিছু না বলে , নয়নাকে ছেড়ে দিল।
নয়না সরে গিয়ে মেঝেতে রাখা নিজের ব্যাগ থেকে নীচু হয়ে ফোনটা বার করতে লাগলো। এইদিকে ঝুঁকে পড়ার কারণে ওর টাইট পাছাটা প্যান্টির খাঁজ সমেত বেশ ভালো করে বোঝা গেল।

অনুপমের মাথায় দুষ্টুমি ভর করল। ঐদিকে সম্ভবত রিং হচ্ছে , নয়না ফোনটা কানে লাগিয়ে সোজা হতে যাবে। এমন সময় চুপচাপ অনুপম ওকে পিছন থেকে জড়িয়ে ধরলো। নয়নার টাইট অথচ কাদার তালের মত নরম পাছার ভাঁজে অনুপমের লিঙ্গটা ওপর দিয়ে সোজা ঢুকে গেল।

নয়না আবার শিউরে উঠল, মুখ ফিরিয়ে অনুপমের দিকে রাগী চোখে তাকালো বটে কিন্তু কিছু বলতে পারল না কারণ ওইদিক মা ফোন ধরে ফেলেছে।
মায়ের সাথে কথা চলতে চলতে নয়না দেখল অনুপম এক হাত দিয়ে ওর পেটে খেলা করছে, একটা আঙ্গুল নাভিতে খোঁচা দিচ্ছে আরেকটা আঙ্গুল আস্তে আস্তে পেট বেয়ে উঠছে ওপরের দিকে।
জল কাটছে তিরতির করে, সুখে উত্তেজনায় খুব চিৎকার করতে ইচ্ছা করছে নয়নার কিন্তু ফোনে মা, কোন রকমে নিজের নিশ্বাস বন্ধ রেখে মা এর সাথে স্বাভাবিক ভাবে কথা বলার চেষ্টা করছিল নয়না।

এইদিকে অনুপমের একটা আঙ্গুল ওর নাভিতে ঢুকে খোঁচা দিচ্ছে আর অন্য হাতটা ব্রাএর ওপর ঘোরাফেরা করছে। উত্তেজনায় যে নিজের নিপল গুলো শক্ত হয়ে গেছে অনেকক্ষণ , সেটা নয়না বুঝতে পেরেছে ভালো মতই। আস্তে আস্তে নিজেকে একটু পিছিয়ে নিজের শরীরের পুরো ওজনটা অনুপমের ওপর দিয়ে দিল নয়না। আবার সম্মতি, অনুপমের লিঙ্গটা নয়না টের পেল ওর দুই পাছার ভাঁজে গুঁজে থাকতে থাকতেই জিনিসটা যেন আরো শক্ত হয়ে সাপের ফোঁস ফোঁস করতে লাগল।

সঙ্গে থাকুন …
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top