What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

সীমাহীন – অতল জলে (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
সীমাহীন – অতল জলে – প্রথম পর্ব by neelakash1

বাড়িতে পরদিন বাবা তুলি কে কোনো কথাই জিজ্ঞেস করলো না! একবার এটাও জিজ্ঞেস করলো না যে গতদিন সারা রাত্রি তার মেয়ে কোথায় কি ভাবে কাটলো! একটা বার দুশ্চিন্তাও কি জাগে নি! যাই হউক তুলি বুঝলো এই ব্যাপারে বাড়ি থেকে এইটুকু আশা করাও বোধ হয় বেশি। সে কাজ করে, স্বাবলম্বী। এখন নিজের খেয়াল নিজেই রাখতে পারবে। নাই জিজ্ঞেস করুক কিছু এসে যায় না।এমনিতেও সব কিছুই জলাঞ্জলি গেছে।

কাল রাতের ঘটনায় তুলি নিজের ওপর বেশ ক্ষিপ্ত। তেজ বাবুর ওপর তার যথেষ্ট আকর্ষণ তো আছে। তাই বলে, এত বেশি লাগাম ছাড়া সে কি ভাবে হয়ে গেলো যে হোটেলের রুম সার্ভিস বয় কে পর্যন্ত সে নিজের মধ্যে একপ্রকার উদ্দাম আনন্দের সাথে গ্রহণ করে ফেললো! নাহ্, নিজেকেই সে চিনতে পারছে না। অথচ, যতই নিজের ওপর বিরক্ত থাক না কেন, রাতের ঘটনা মনে করলেই যেন সে আবার উগ্র বোধ করছে, তলপেটের নিচের শিশিরানি টা আবার মাথা চাড়া দিয়ে উঠছে। শেষের দিকের অবাধ উগ্রতা টা আবার সারা দেহে ছড়িয়ে পড়ছে। স্নান করতে গেলো তুলি।
ফিরে এসে অনেক কাজ।

স্নান সেরে, খাবার টেবিলে বসে নিয়ম রক্ষার্থে ফর্মালিটি মেইনটেইন করার তাগিদেই তুলি একবার জিজ্ঞেস করে নিল, " বাবা তাহলে তোমার এটাই সমস্যা তো! মেয়ে ব্যাংক এ কাজ করছে বলে তোমাদের সাথে থাকলে অমাদের সম্মান হানি ঘটছে?"
বাবা কোনো উত্তর দিলো না। তুলি খেয়ে বের হয়ে গেলো। ফ্ল্যাট একটা ভাড়া খুঁজতে হবে।

অফিস থেকে লিভ নিয়েছে আজ । নতুন বাড়ি, গুছিয়ে নিতে সারা দিন সময় লেগে গেলো। এবং আশ্চর্য ভাবেই সারা দিনে তুলির মনে সেই রাতের ঘটনা একবারও মনে পড়লো না। পরের দিন অফিসে তুলি লক্ষ্য করলো তেজ বাবু যেন একটু বেশি মাথা চাড়া দিয়ে উঠছেন। সারা দিন তুলির চোখের সামনেই তুলির নরম বুক আর কোমরের খাঁজের দিকে তাকিয়ে লোলুপ ভংগিতে ইশারা করে যাচ্ছেন। এই ব্যক্তিত্ব দেখে তো তুলি উনার আকর্ষণে পাগল হয় নি। ব্যাপার টা তুলির ভালো লাগলো না। হ্যাঁ, তুলি উনার সাথে উদ্দাম যৌনতা উপভোগ করেছে, উনার সামনেই আরো একটি ছেলেকে নিংড়ে নিংড়ে যৌনরস ভোগ করেছে, কিন্তু তার মানে তো এই না যে তুলি উনার ভোগ্য পণ্য। ব্যাপার টা সামাল দিতে হবে।

টিফিন টাইমে, তুলি গেলো, পেছন থেকে গিয়ে সবার সামনে তেজ বাবুর পাছা টা ডলে দিয়ে বললো,
" কি, তেজ বাবু, সেদিন আমার সাথে কাটানো রাত টা কেমন ছিল!"
চরম অপ্রস্তুতে, সবার সামনে তেজ বাবু লাল হয়ে গেল।
তুলি বলে চললো, " দেখুন গোল থালার মত উজ্জ্বল চাঁদ সবসময় দেখতে পাওয়া যায় না। সেদিন আপনার সাথে রাত কাটিয়েছি, তার মানে এই না যে আপনি প্রতিদিন আমাকে অফিসে ইঙ্গিত দেবেন আর রোজ আমাকে লাগিয়ে যাওয়ার সুযোগ পাবেন। মূল্য দিন, ভোগ্য বানাবেন না।"

সবার মুখে চাপা হাসি, বাঁকা চাউনি, তেজ বাবু কোনরকমে মুখ লুকিয়ে পালিয়ে গেলেন। কাল উইকএন্ড। তুলি ঘর ছেড়ে চলে এসেছে। কাল একটু একা একা কোথাও ঘুরতে যেতে চায়। অফিসে ভালো একজন বন্ধু আছে, তুলি তার কাছে খবর নিয়ে জানলো, কাছেই, গ্রাম্য নদী, জঙ্গল ঘেরা গ্রাম, সাঁওতাল অধ্যুষিত এলাকা আছে বারোমিসা। এইখান থেকে মিনিট চল্লিশ এর দূরত্ব। নির্জনে সময় কাটাতে হলে, নৌকা ভাড়া নিয়ে মাঝ নদী তে সময় কাটালে, জঙ্গল ঘেরা জলের শব্দ থেকে ভালো আর কিছু হয় না।

বেরিয়ে পড়লো তুলি, পরের দিন। বারমিসা জায়গা টা সত্যি অদ্ভুত সুন্দর। মনের মত একটা নৌকা ভাড়া পেয়েও গেলো। সারা দিনে ৭০০ টাকা লাগবে। খাবার দাবার সব মাঝি নিজে ব্যবস্থা করে নৌকা নিয়ে পাড়ি দেবে। নৌকার মাঝখানে সুন্দর কাজ করা ছাউনী ঘেরা বসার জায়গা। তুলি উঠে পড়ল।

খেয়াল করেনি আজ সকালের খবর। আকাশের মেঘ আজ বেপরোয়া। অবশ্য তুলির ভালই লাগছে। যদি বিপদ হয়? নাহ্, মাঝি বেশ মাঝবয়সী সুঠাম পেশী বহুল চেহারার মানুষ। বাঁচিয়ে ফেরত আনতে পারবে। মাঝ নদীতে আসার পর তুলি চুপচাপ বসে রইলো। ঘর থেকে আসার সময় একটা সিগারেট প্যাকেট আর হুইস্কি নিয়ে এসেছিল। তুলির জীবনে রঙের ছোয়া লাগছে। সে নিজেকে নতুন করে আবিষ্কার করছে।

এমন বেশ ঘণ্টা খানিক কাটার পর খেয়াল করলো, মাঝি বলছে, " দিদিমণি, ফিরবেন না কি? আকাশের অবস্থা ভালো না, আমার নৌকা তে বসার জায়গা, রোদ থেকে বাঁচা , সব ব্যবস্থাই আছে, কিন্তু, জল এলে চারিদিক থেকে ঝাপটায় ভিজে যাবেন পুরো।"
তুলি হাসলো, বললো, সমস্যা নেই। আর একটু থাকি, তারপর ফিরব।
" যেমন আপনি ভালো বুঝেন দিদি মণি।"

একটু পরেই হলো বেগতিক। প্রচণ্ড বৃষ্টি হঠাৎ কোত্থেকে ধেয়ে এসে এক ঝাপটায় পুরো ভিজিয়ে দিল তুলি কে। মাঝি নৌকার ছাতনের বাইরে ছিল। বৃষ্টির চোটে কাজ ভেজা হয়ে ভেতরে ঢুকে বললো, দিদিমণি, কিছু মনে যদি না করেন, এই বৃষ্টি টা তে একটু খানি ভেতরে বসতে পারি। মাঝির ব্যবহার বেশ ভালো। তুলি বললো, হ্যাঁ অবশ্যই, কোনো ব্যাপার না। এই দিকে সে ও জলের ঝাপটায় পুরো ভিজে গেছে।

মাঝি, ভেতরে বসে থাকতে এসে এই প্রথম বার খেয়াল করলো, ভালো করে তুলি কে। বৃষ্টি তে পুরো ভিজে গেছে তুলি। চুলের গা বেয়ে, গাল হয়ে , কানের লতি ছুঁয়ে বৃষ্টির জলের ধরা তুলির ঘাড় দিয়ে শরীরের ভেতরে ফল্গুর স্রোতে হারিয়ে যাচ্ছে। সাদা কুর্তি গায়ের সাথে পুরো চেপে বসে গেছে। কি সুন্দর কমলা লাল রঙের একটা ব্রেসিয়ার পড়েছে তুলি। তুলির ৩৬ সাইজের দুধের পুরো আকার স্পষ্ট হয়ে উঠেছে কমলা লাল চেপে বসা রঙে। দুধের বোঁটা গুলো যেনো ফুটে ফুটে বেরিয়ে আস্তে চাইছে ভেতর থেকে। মাঝির ভেজা লুঙ্গীর নিচে, শক্ত হয়ে উঠছে শিহরণ পেশী দন্ডের ডগায়। হঠাৎ তুলি মাঝিকে ডাক দিল, " বলছি কোনো কাপড় হবে, জল মোছার জন্য। ওই তো, ঐটা একটু দিন না!"

মাঝি পড়লো মহা মুশকিলে, উঠলেই তো শক্ত হয়ে ওঠা বাঁড়া টা লুঙ্গি ধরে ঠেলে বের হয়ে আসতে চাইবে বাইরে, আর ম্যাডাম এর চোখে পড়ে যাবে। কোনরকমে তুলির দিকে পিছন করে সে উঠে একদিকে কাত হয়ে কাপড় টুকরো টা নিয়ে দিদিমণির পিছনে গিয়ে দাঁড়ালো, যাতে করে দিদিমণির চোখে না পড়ে। পিছনে দাঁড়িয়ে মাঝির অবস্থা আরো খারাপ হয়ে গেলো। জলে ভিজে তুলির লেগিংস কুর্তি এমন ভাবে চিটে গেছে যে ,পাছার খাঁজে লম্বা করে দাগ টা পুরো গভীর ভাবে পাছার পুরো মাপ একে দিচ্ছে। মাঝির বাঁড়া যেন কিছুতেই বাগ মানতে চাইছে না।

সে পিছন থেকে হাত বাড়িয়ে কাপড় টুকরো টা তুলির দিকে বাড়িয়ে দিল। তুলি হঠাৎ বলে উঠলো, আরে তুমি পেছনে কেন, বলে যেই না ঘুরে কাপড়ের টুকরো টা নেবে, অমনি তুলির নাভিতে একটা শক্ত চাপ পড়তেই, তুলি নিচে তাকিয়ে দেখলো, লুঙ্গি যেন ভেদ করে মাঝির বাঁড়া টা বের হয়ে এসে তুলি কে ফলা ফলা করে বিদ্ধ করতে আসতে চাইছে।

প্রথমে তুলি এক মুহূর্ত বিমূঢ় হয়ে গেলেও, নাভীর ওপর চাপ টা আর একটু মাত্র বাড়তেই, তুলি যেন নিজের থেকে নিজেকে হারিয়ে ফেললো। মন্ত্রমুগ্ধের মত, কাপড় টা ফেলে দিয়ে লুঙ্গীর ওপর থেকে বাম হাতে করে মাঝির বাঁড়া টা কে চেপে ধরলো।

মাঝি যেনো এই অপেক্ষাই করছিল। সাথে সাথে তুলি কে জাপটে ধরে , নিচে ফেলে, তুলির জামা কাপড় টেনে হিচড়ে খুলতে শুরু করলো। তুলির তখন হাতে মাঝির বাঁড়া যেনো কিছুতেই বাগ মানতে চাইছে না। এক হাতে তালুতে করে এই বাঁড়া বাগিয়ে ওঠা মুশকিল।

তুলি ভেতরে ভেতরে যেন ফুটন্ত লাভা তে পরিণত হচ্ছে। ও বুঝতে পারছে এই বাঁড়া ওর কি অবস্থা করতে পারে, আর সেইটা ভেবেই ও আর অপেক্ষা করতে পারছে না। পুরো ন্যাঙটো দেহ টা মাঝির কবলে দিয়ে, বাঁড়া টা নিজের হাতে করে গুদ এর মুখে লাগিয়ে ঘষতে ঘষতে পাগল হয়ে গেলো তুলি। মাঝি তখন দুধের বোঁটা গুলো তে ঠোঁট আটকে এমন চুষতে শুরু করেছে, যেন ভেতর থেকে রক্ত পর্যন্ত চুষে বের করে ফেলবে বোঁটা দিয়ে। তুলি কাতর হয়ে, মাঝির মাথা দুই হাতে ধরে মাঝির ঠোঁট নিজের ঠোঁটের ফাঁকে আটকে ফেললো। মাঝি চেপে ধরলো তুলির ঠোঁট, যাতে বাঁড়া টা ঢোকানোর সময় তুলি চিৎকার না করে ওঠে।

পরমুহূর্তেই, তুলির কোমর থেকে তলপেট অবধি একমুহূর্তে ধনুকের মত বেকে গেলো। মাঝির হাবদা বাঁড়া তখন তুলির গুদের ভেতর ঢুকে গেছে এক ধাক্কায়। তুলির ভেতরে যেন ঝড় বয়ে গেলো। এরপর শুরু হলো আদিম খেলা, যেনো আদিম মানব মানবী মেতে উঠেছে হিংস্র যৌণ খেলায়। বৃষ্টি থেমে এসেছে, কিন্তু নৌকা দুলছে। আর একটু, আর একটু, এই দোলা তুলির শরীরের আগ্নেয় গিরি কে কাঁপিয়ে কাঁপিয়ে লাভা বের করে আনছে। গরম প্রচুর গরম গুদের জল চুয়ে চুয়ে বের হয়ে আসছে। নৌকার গা বেয়ে কল কল করে বয়ে যাচ্ছে নদীর জল। হঠাৎ ঝড় আর বৃষ্টির পর শান্ত কিন্তু মন পাগল করা হাওয়া বয়ে যাচ্ছে দুই শরীরে।…..

চলবে।

নীলাকাশ
 

Users who are viewing this thread

Back
Top