What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
প্রথম বার নোংরা চোদন ও থ্রীসামের কাহিনী by gudrichima

নমস্কার চটি লাভার্স আজ আপনাদের আমি যে কাহিনী টি বলবো সেইটা আমার জীবনের একটা সত্যি ঘটনা.তাহলে বেশি কথা না বাড়িয়ে শুরু করছি আসা করছি আপনাদের ভালো লাগবে. এই কাহিনী আজ থেকে ৫বছর আগের এইটা কেউ জানে না তাই মনকে হালকা করার জন্যে আপনাদের কাহানি টি শেয়ার করছি.এইটা আজ থেকে ৫ বছর আগের কথা আমার নাম হামপু তখন বয়েস ২৩ বছর কলেজ সবে শেষ করেছি.

কলেজ টাইমে আমার একটা গার্লফ্রেন্ড ছিল তার নাম মাহি.মাহি কে দেখতে খুব সুন্দর হাসলে দান গালে টোল পরে র দুধের সাইজ ৩৪ কোমর ৩৪ র পদ ৩৬.কলেজ লাইফ এ আমাদের প্রেম খুব তুঙ্গে ছিল যখন তখন ঘুরতে যাওয়া রোজ দেখা করা এমন কি নিজেদের জাঙ্গিয়া ব্রা প্যান্টি টাও আমরা একসাথে কিনতে যেতাম.ওকে এতটাই ভালো বাসতাম যে কোনোদিন লাগাতে চাই নি খালি সিনেমা হল এ বাড়া চোসানো র দুধ চাপা র আঙ্গুল করা ছাড়া কিছুই করি নি.

মাহি খুব লাভিশ লাইফ পছন্দ করতো বোরো রেস্টুরেন্ট ছাড়া খেত না মাল্টিপ্লেক্স ছাড়া সিনেমা দেখতো না ট্যাক্সি ছাড়া চলতো না আমার অনেক টাকায় খরচ করেছি মাহির পিছনে ভালোবাসার নামে.আমাদের কলেজ এ তখন বাবাই বলে একটা ছেলে পড়তো.বাবাই মাহি কে খুব পছন্দ করতো র মাহির পিছনে পাগল ছিল র মাহিকে খুব ডিসটার্ব করতো আমি অনেক বার বাবাই কে মেরেছি এই ব্যাপারে.কলেজ শেষ হবার সময় মাহির ব্যবহার অনেক পাল্টে গেছিলো শরীর এর হাত দিলে বলতো ওর এসব ভালো লাগে না র খুব ঝগড়া করতো.মাহি কোনোদিন মদ খেত না কিন্তু কিছু বন্ধুদের পাল্লায় পরে মদ খাওয়া শুরু করেছিল. এই নিয়ে আমার সাথে ওর তুমুল ঝগড়া হতো.ঝগড়া হতে হতে একদিন আমাদের ব্রেকপ হয়ে গেলো.ব্রেকপ এর পর আমার অবস্থা খুব খারাপ ছিল পুরো মন ভেঙে গেছিলো.প্রায় ৬ মাস পর মাহি নিজে থেকেই আমায় কন্টাক্ট করলো র বললো যা হয়েছে সব ভুলে যেতে র আমার কাছে ফিরে এলো আমি তখন খুব খুশি.আবার সব জিনিস নরমাল হয়ে গেলো.

উচ শিক্ষার জন্যে মাহি কলকাতার বাইরে পড়তে গেলো তখন আমাদের ফোন এ কথা হতো র মাহি কলকাতায় ফিরলে দেখা হতো.পড়াশোনার নাম করে মাহি আমার থেকে অনেক টাকায় নিয়েছে.কিছু মাস এমন চলার পর মাহির রং আবার পাল্টে গেলো মাহি এবার বাইরে থাকলে ফোন অফ করে দিতো র কলকাতায় আসলে দেখা ও করতে চাইতো না.আমি খুব ডিপ্রেসেড হয়ে পড়েছিলাম.

একদিন হটাৎ করে আমার একটা বন্ধু আমায় ফোন করে বললো যে ও নাহি মাহিকে কোনো একটা অন্য ছেলের সাথে রাস্তায় ঘুরতে দেখেছে আমি প্রথমে বিশ্বাস করি নি আমি মাহি কে খুব ট্রাস্ট করতাম.কিন্তু আমার কি মনে হলো চেক করি.মাহির স্কাইপ এর একাউন্ট এর ডিটেলস আমি জানতাম একদিন রাতে মাহির একাউন্ট এ লগইন করলাম লগইন করি দেখতে পেলাম যে মাহি বাবাই র সাথে রিলেসন এ আছে র সেই একাউন্ট এ বাবাই র মাহির সমস্ত কথা আমি পরে ফেললাম.আমার মাথা রাগে টইটুম্বুর করছিলো.ওদের কথা গুলো পরে এইটাও জানতে পারলাম যে বাবাই মাহি কে অনেক বার চুদেছে. রাগে ঘৃনাই আমার মাথা গরম হচ্ছিলো আমি তখন ভাবলাম মাহির মতো রেন্ডি কে উচিত শিক্ষা দিতে হবে.

পরের দিন সকালে আমি বাবাই এর নাম্বার জোগাড় করে ফোন করলাম বাবাই কে পুরো ঘটনাটা বললাম বাবাই আমার কথা শুনে রেগে গেলো আমি ওকে আমার র মাহির চ্যাট ও পাঠালাম ওটা দেখে বাবাই ও খুব রেগে গেলো র আমায় বললো যে মাহি ওর সাথেও ভালোবাসর খেলা খেলেছে র ওর থেকেও অনেক টাকা নিয়েছে.আমি র বাবাই মাইল মাহি কে উচিত শিক্ষা দেওয়ার প্ল্যান করলাম.প্ল্যান অনুসারে আমি বাবাই কে বলেছিলাম যেইদিন ওর ফ্লাট ফাঁকা থাকবে সেইদিন ওহ যাতে মাহি কে ফ্লাট এ ডাকে.

মাহি কলকাতার বাইরে ছিল পরীক্ষার জন্যে কলকাতায় ফিরার পর প্রায় ২ মাস পর বাবাই একদিন আমায় সকালে ফোন করে বললো যে ওর ফ্ল্যাটে কেউ নেই র ওহ মাহিকে নিজের ফ্ল্যাটে এ ডেকেছে র মাহি বারোটার সময় আসবে তো বাবাই আমায় বললো যাতে আমি মাহী আসার আগে চলে আসি.আমি বাবাই ফ্ল্যাটে সাড়ে এগারোটার এর মধ্যে পৌঁছে গেছিলাম.আমি র বাবাই রুম এর একটা গুপ্ত জায়গায় ক্যামেরা ফিট করেদিয়েছিলাম র আমরা প্ল্যান করলাম আজ দিন তা কেমন করে কাটবে এই বলতে বলতে কলিং বেল এর শব্দ হলো.

আমরা বুঝে গেছিলাম যে মাহি এসেছে.বাবাই আমায় বললো বাথরুম এ লুকিয়ে পড়তে.আমি বাথরুম এ গিয়ে লুকিয়ে পড়লাম র বাবাই গেট খুলতে গেলো.মাহি র বাবাই বসে গল্প করছিলো আমি বাথরুম এর দরজার ফাঁক থেকে দেখছিলাম.মাহি একটা ব্রাউন রঙের কুর্তি পড়েছিল র সাদা লগ্গিন্স পড়েছিল.প্রায় ১৫ মিনিটে হয়ে গেছিলো ওরা খালি গল্প করছিলো তো আমি বাবাই কে ম্যাসাজ করে বললাম মাহি কে লাগাতে শুরু কর.বাবাই কথা বলতে বলতে মাহি কে বললো করবে গো?

মাহি বললো না করবো না! র অন্য কথা বলতে লাগলো বাবাই আবার মাহি কে বললো চলো না শোনা একবার করি! মাহি আবারো বাবাই কে বললো না করবো না! অন্য কথা বোলো?এসব দেখা আমার ধৈয্য সীমা পার হচ্ছিলো আমি বাবাই কে ম্যাসেজ করে বললাম ওকে রাজি করা জলদি বাল!তো বাবাই আবার মাহি কে বললো শোনা করবে গো?একবার করো অনেক দিন তো হয়ে? নি খুব ইচ্ছা করছে! একবার করো!

মাহি রাজি হয়ে গেলো র বাবাই কে হা বললো.বাবাই উঠে ঘরের দরজা বন্ধ করে দিলো.মাহির পশে বসে বাবাই মাহি কে একটা চুমু খেলো লিপ্স এ তারপর বাবাই মাহিকে বেড এ শুয়িয়ে দিলো র মাহির লগ্গিন্স খুলে দিলো বাথরুম থেকে দেখতে পাচ্ছিলাম যে মাহি ক্রিম রঙের প্যান্টি পরে ছিল বাবাই সেটাকেও খুলে দিলো র মাহির চুল ভরা গুদ দেখতে পেলাম.বাবাই নিজের প্যান্ট খুলে মাহির পা ফাঁক করে গুদে বাড়া ঢুকিয়ে দিলো র আস্তে আস্তে ঠাপ দিতে শুরু করলো র মাহি লাগছে লাগছে বলছিলো.এতেই আমি হটাৎ করে বাথরুমের গেট খুলে বেরিয়ে এলাম.

মাহি আমাকে দেখে চমকে উঠলো! যেন সে ভূত দেখেছে.বাবাই থেকে মাহি ছিটকে সরে গেলো র নিজের গুদ লেগ্গিন্স দিয়ে ঢাকতে লাগলো.আমি রাগের চোটে মাহি কে গালি দিছিলাম র বললাম শালী রেন্ডি এই সব তুই করে বেড়াস আমায় ঢোকা দিলি তুই? বাবাই ওহ রেগে রেগে গেলো র মাহিকে গালি দিতে দিতে একটা থাপ্পড় মারলো.

বাবাই মাহি কে বলতে লাগলো যে এইটা আমার র ওর প্ল্যান ছিল যাতে আমরা তোকে হাথে নাতে ধরতে পারি. শালী খানকিমাগী! মাহি খুব কাঁদছিলো র ভয়ে কাঁপছিলো র বলছিলো ওর ভুল হয়ে গেছে ওর র এরকম করবে না.আমি মাহি কে বললাম করবো না বললে তো চলবে না তোমায় উচিত শিক্ষা দিতে হবে যাতে তুমি এরকম র কারোর সাথে না করো.

মাহি আরো ভয়ে পেয়ে গেলো. বাবাই মাহিকে বললো হা আজ তোর প্রথম থ্রীসামে হবে রেন্ডি.মাহি সেইটা শুনে বলতে লাগলো না আমি করবো না আমায় যেতে দাও আমি বললাম ঠিক আছে চলে যা কিন্তু যাওয়ার আগে আমাদের দুজনের যত টাকা পোঁদ মেরেছিস সব ফেরত দে!

মাহি বললো ওর কাছে টাকা নেই তো আমি বললাম তাহলে চোদন খা.বাবাই মাহির পা ফাক করে করে নিজের বাড়া মাহির গুদে ঢুকিয়ে দিলো। আমি বাবাই কে বললাম ভাই বাড়া বার কর র চল আমরা সবাই ল্যাংটো হয়ই আগে.

বাবাই মাহি কে ছেড়ে উঠে পড়লো র মাহি কে বললো ল্যাংটো হো সালি ! র আমি র বাবাই আমাদের সমস্ত কাপড় জামা খুলে ল্যাংটো হয়ে গেলাম মাহি ল্যাংটো হতে চাইছিলো না তাই আমি জোর করে মাহির কুর্তি র কালো রঙের ব্রা খুলে দিলাম, ব্রা খুলতেই মাহির বোরো বোরো নরম নরম ফর্সা ৩৪ সাইজের দুদু গুলো বেরিয়ে পড়লো। আমি সেই দুদু টিপতে টিপতে বাবাইকে বললাম তেল নিয়ে আস্তে।আমি মাহির সাথে সমুচ্ করতে লাগলাম র মাঝে মাঝে মাহির দুদু গুলো চুষছিলাম।বাবাই তেল নিয়ে আস্তে আমি মাহিকে বললাম আমার সামনে এসে বসতে তারপর আমি মাহির পা ফাঁক দিলাম র বাবাইকে বললাম ভাই এর গুদে র পোদে বেশ করে তেল লাগা র আঙ্গুল কর আজ এর ফুটো নেবো আমরা।

বাবাই মাহির চুল ভরা গুদে র পোদে বেশ করে তেল লাগিয়ে মাহির গুদে দুটো আঙ্গুল ঢুকিয়ে আঙ্গুল করা শুরু করলো র এদিকে আমি মাহির সাথে সমুচ্ করতে করতে মাহির দুদু গুলো চটকাচ্ছিলাম।প্রায় পনেরো মিনিট ধরে এই চললো আমি মাহিকে স্মুচ করছিলাম র দুদু নিয়ে খেলছিলাম র বাবাই মাহির গুদে র পদে আঙ্গুল করছিলো র চাটছিল.আমি মাহির ঠোঁটের সব রস খেয়ে নিয়েছিলাম.বাবাই আমায় বললো ভাই মাহি জল ছেড়েছে র আমার খুব চড়েগেছে একটু চুদি একে.

বাবাই মাহিকে শুয়িয়ে দিলো র নিরোদ পরে মাহির পা ফাঁক করে মাহির গুদে বাড়া ঢুকিয়ে দিলো র আস্তে আস্তে ঠাপ দেওয়া শুরু করলো র আমি একদিকে মাহির মুখে আমার বাড়া দিয়ে বললাম চোষ রেন্ডি.মাহি খুব তাড়াতাড়ি বাড়া চুষছিলো আমার শরীর পুরো নিস্থেজ হয়ে যাচ্ছিলো র বাবাই একদিন ঠাপের গতি বাড়িয়ে দিলো মাহি মম ! আ ! লাগছে ! বলছিলো র আমার বাড়া চুষছিলো ২ মিনিটের মধ্যে আমার মাল পরে গেলো র এদিকে বাবাই ও মাল ফেলে দিলো.

আমি বাবাই কে জিজ্ঞাসা করলাম কি রে এতো তাড়াতাড়ি ফেলে দিলি?

3বাবাই আমায় বললো ভাই গুদ টাইট ছিল বেশি ক্ষণ ধরে রাখতে পারলাম না.

আমি মাহি কে বললাম হাঁটু গেড়ে নিচে বস র আমাদের দুজনের বাড়া চুষে খাড়া কর.মাহি হাটু গেড়ে বসে আমার র বাবাই র বাড়া চোষা শুরু করলো সে কি সুখ আমি আপনাদের বলে বোঝাতে পারবো না শরীর এ যেন কারেন্ট ছুটছিল আমার।কিছুক্ষন বাড়া চুস্তেই আমার বাড়া খাড়া হয়ে গেলো তো আমি বাবাই কে বললাম ভাই তুই বাড়া চোষা আমি ততক্ষন একে চুদি।আমি মাহি কে খাটে ডাগ্গি স্টাইল পসিশন করলাম র নিরোদ পরে পিছন থেকে মাহির গুদে বাড়া ঢুকিয়ে দিলাম. তেল র চোদন খাওয়াতে মাহির গুদ একটু লুস হয়ে গেছিলো তাই এক ঠাপ এই পুরো বাড়া ঢুকে গেলো. মাহিকে আস্তে আস্তে ঠাপ দেওয়া শুরু করলাম র মাহি বলতে লাগলো লাগছে খুব বড়.

আমি বললাম মুখ বন্ধ কর র চোদন খা.আস্তে আস্তে ঠাপের গতি বাড়াতে শুরু করলাম মাহি আ !উউ ! মম ! লাগছে খুব বোরো আস্তে করো বলতে লাগলো আমি বাবাই কে বললাম তোর বাড়াটা পুরো ঢোকা তো খানকির তার মুখে বড্ডো বেশি ড্রামা করছে।বাবাই নিজের বাড়া দিয়ে মাহির মুখ চোদা দিতে শুরু করলো বাবাই র ও বাড়া দাঁড়িয়ে গেছিলো র মুখ চোদা দেওয়াই মাহির মুখ থেকে শুধু লাল বেরোচ্ছিল

আমি জোরে জোরে মাহি কে ঠাপাছিলাম পুরো খাট কাঁপছিলো।মাহিকে চুদতে চুদতে আমি মাহির পদে আঙ্গুল ঢোকাচ্ছিলাম র পদ এ থাপ্পড় মারছিলাম।কিছুক্ষন ঠাপানোর পর বাবাই আমায় বললো ভাই এবার আমি করবো।বাবাই মাহিকে নিজের কোলে বসিয়ে নিলো র বাড়া মাহির গুদে ঢুকিয়ে মাহিকে পুরো জড়িয়ে ধরে হালকা হালকা কোমর দোলাতে শুরু করলো মাহি বাবাই কে জড়িয়ে ধরেছিলো র নিজের পা দিয়ে মাহির কোমর কে আটকে রেখেছিলো র মাহি কে বাবাই বললো জড়িয়ে ধরতে নিজের পা দিয়ে বাবাই র কোমর আটকে দিতে.বাবাই মাহিকে হালকে হালকা ঠাপদিচ্ছিলো র মাহির সাথে মাঝে মাঝে স্মুচ করছিলো র মাহির পিঠে নখ দিয়ে আঁচড় দিছিলো.

মাহি.মাহি এই অবস্থা দেখে আমার আরো সেক্স চড়ে গেছিলো তাই আমি মাহিকে সেই অবস্থায় মাহির চুলে মুক্তি ধরে মাহিকে তুলে দেওয়ালে সাঁটিয়ে দিলাম র মাহির পা ফাঁক করে পিছন থেকে বাড়া ঢুকিয়ে আবার মাহি কে চুদতে শুরু করলাম. কিছুক্ষন ঠাপ দেওয়ার পর আমি মাহির গুদেই মাল ফেলে দিলাম. নোংরা চোদন খাওয়া তে মাহির শরীর নিস্তেজ হয়েছিল আমার মাল ফেলতেই মাহি মেঝেতে পরে গেলো যেন মাহির শরীরের র কিছু জোর ছিল না.

আমিও হাপিয়ে গেছিলাম তাই খাট এ গিয়ে আমি শুয়ে পড়লাম.বাবাই আমায় বললো কি রে তোর হয়ে গেলো আমি বাবাই কে বললাম না হয়ে নি একটু রেস্ট দরকার র মাহিকে দেখিয়ে বললাম মাল তো কেলিয়ে পড়েছে ভাই.

আমি হাপিয়ে গেছিলাম বলে চোখ বন্ধ করে রেস্ট নিচ্ছিলাম হটাৎ মাহির চিৎকার শুনে চোখ খুলে গেলো দেখি মাহির দুটো পা বাবাই র কাঁধে র মাহির পোঁদে বাবাই র অর্ধেক বাড়া ঢুকে আছে.মাহি বাবাই কে বলছে আমার খুব লাগছে বেথা করছে ওখানে ঢুকিয়ো না.

বাবাই মাহিকে বলছে আজ তো তোর সব ফুটো নেবো আমরা. বাবাই একটা জোরে ঠাপ দিতেই মাহির পোদে বাবাই র পুরো বাড়া ঢুকে গেলো. বাবাই আস্তে আস্তে ঠাপ দিতে শুরু করলো মাহির পোদ প্রথম বার কেউ মারছিলো তাই পোদ এর ফুটো খুব টাইট ছিল তাই বাবাই খুব জোরে ঠাপ দিতে পারছিলো না পোদের ফুটোতে.

বাবাই বাড়া ঠিক ভাবে ঢুকছিল র বেরোচ্ছিল না তাই বাবাই বাড়া বার করে নিজের বাড়ায় র মাহির পোদের ফুটোয় বেশ করে তেল লাগিয়ে দিলো. তেল দিতে একটা ঠাপেই মাহির পোদে আবার বাবাই র বাড়া ঢুকে গেলো. বাবাই এবার মাহিকে ঠাপ দিচ্ছে র মাহি মম! মম! করছে.বাবাই এবার ঠাপের গতি বাড়িয়ে দিলো আমায় বললো ভাই তুই একটু সরে যা আমায় একটু ভালো করে করতে দে! আমি মাহিকে ছেড়ে দিলাম. বাবাই ঠাপ দিতে দিতে মাহির উপরে শুয়ে পড়লো র মাহিকে জড়িয়ে ধরে স্মুচ করতে লাগলো র আরো জোরে জোরে ঠাপাতে লাগলো.

বাবাই মাহিকে খুব ভালো করে জড়িয়ে ধরে জোরে জোরে ঠাপ দিছিলো র মাহি আ! লাগছে! বাবা! মা! বলছিলো সেই এক পসিশনে বাবাই মাহিকে প্রায় পনেরো মিনিট চুদে মাহির পোদের ভিতরে মাল ফেলে দিলো.মাল ফেলার পর বাবাই মাহি কে আরো কিছুক্ষন জড়িয়ে ধরে স্মুচ করছিলো তারপর বাবাই আমায় বললো ভাই তুই করলে এবার কর আমার হয়ে গেছে.

বাবাই মাহিকে ছেড়ে দিলো.আমি সঙ্গে সঙ্গে মাহির দিকে এসে মাহির কোমরে একটা বালিশ দিলাম বাবাই মাহির পোদ চোদাতে মাহির পোদ থেকে হালকা গু বেরিয়ে ছিল তাই আমি মাহির প্যান্টি দিয়ে ওটা মুছে দিলাম র মাহির পা ফাঁক করে মাহির গুদে বাড়া ঢোকালাম র ঠাপ দেওয়া শুরু করলাম.

মাহি আমায় বলতে লাগলো আমায় ছেড়ে দাও আমি র পারছি না আমি মাহিকে বললাম র কিছুক্ষন মজা নাও তারপর ছেড়ে দেব. মাহির পা দুটো আমার কাঁধে নিয়ে মাহিকে জোরে করে ঠাপ দিতে শুরু করলাম মাহির মুখ থেকে আ! উফফ! মম! আওয়াজ বেরোচ্ছিল.ঠাপ দিতে দিতে আমি মাহির দুদু গুলো কে থাপ্পড় মারছিলাম কিছুক্ষন গুদ মারার পর আমি মাহিকে বললাম আমার ওপরে এসে বস র বাড়া নিজের পোদে ঢোকা.

মাহি আমায় বলতে লাগলো না পোদ এ ঢুকিও না আমার ব্যাথা লাগে আমি মাহিকে রেগে বললাম শোন্ তোকে ভালো ভাবে বলছি আমি জোর করতে চাইছি না তোকে জোর করলে তোর আরো ব্যাথা লাগবে তাই যা বলছি তাই কর!.মাহি আমার কথা মতন আমার ওপরে বসে আমার বাড়া নিয়ে নিজের পোদের ফুটোয় ঢুকিয়ে দিলো. প্রথমে বাড়া ঢুকছিল না কারণ পোদ খুব টাইট তাই একটু জোরে চাপ দিতেই পোদে বাড়া পুরোটাই ঢুকে গেলো.

আমি মাহিকে বললাম উপর নিচু করো মাহি তাই করতে শুরু করলো মাহির পোদের ফুটো খুব টাইট তাই আমার খুব মজা লাগছিলো মাহির ব্যাথা লাগছিলো বলে মাহি আস্তে আস্তে করছিলো র বলছিলো আমার লাগছে আমি পারছি না আমি মাহিকে বললাম আমার ওপর শুয়ে পর আমি করছি মাহি আমার উপুপুর শুয়ে পড়লো র আমি আমার কোমর তুলে মাহিকে ঠাপ দিতে শুরু করলাম.

আমি আস্তে আস্তে ঠাপের গতি বাড়িয়ে দিলাম র ততই মাহির চিৎকার বাড়তে লাগলো.মাহির পোদ মারতে মারতে আমি মাহির পোদে থাপ্পড় মারছিলাম প্রায় ১০ মিনিট ধরে পোদ মারার পর আমি মাহিকে বললাম চল একটা নতুন পোজে করি র তারপর মাল ফেলে দেব. মাহি বললো আমি র পারছি না হাপিয়ে গেছি. আমি মাহিকে বললাম জল খা র আমার পাশে সৈয়দ হয়ে শুয়ে পর. ও জল খেয়ে আমার পশে সৈয়দ হয়ে শুয়ে পড়লো আমি নিরোদ টা খুলে ফেলেছিলাম মাহি সেইটা দেখি নি.

মাহি পা তুলে মাহির গুদে আমার বাড়া ঢুকিয়ে মাহিকে আবার ঠাপ দিতে শুরু করলাম. ঠাপ দিতে দিতে আমি মাহির সাথে স্মুচ করছিলাম র এক হাত দিয়ে মাহির দুধ টিপছিলাম কিছু ক্ষণ পর আমি মাহির গুদের ভিতরে আমার গরম গরম মাল ফেলে দিলাম। মাহি আমায় বললো ভিতরের কেন ফেললে ?

আমি মাহিকে বললাম রেন্ডি ট্যাবলেট খেয়ে নিস্।
 

Users who are viewing this thread

Back
Top